অজয় ও তার স্ত্রী শিল্পা এবং প্রিয়া এর থ্রিসাম সেক্স স্টোরি পার্ট ১

অজয় ও তার স্ত্রী শিল্পা এবং প্রিয়া এর থ্রিসাম সেক্স স্টোরি পার্ট ১

গল্পটা অজয় আর শিল্পা কে নিয়ে । দুজনের বিয়ে হয়েছে ছমাস হয়ে গেলো , কিন্তু সেক্স করার সময় দুজনেই কেমন যেন আড়ষ্ট হয়ে থাকে । এমনিতে অজয়ের লিঙ্গ উত্তেজিত হয়ে ওঠে শিল্পার নগ্ন শরীর দেখে । শিল্পার একটু মেদ আছে , স্তনের আকারও বেশ ভাল । কিন্তু অজয় যখন ওকে জড়িয়ে ধরে ওর মধ্যে লিঙ্গ ঢুকিয়ে দেয় তখন শিল্পার মধ্যে সেরকম উত্তেজনা দেখা যায় না । তাতে অজয়ের মনের মধ্যে ক্ষোভ আর অতৃপ্তি দানা বাঁধে ।

একদিন থাকতে না পেরে অজয় কথাটা পারলো ওর কাছে “ কি ব্যাপার বল তো শিল্পা?”

“কি ব্যাপার?”

“ কেন , আমি কি নিয়ে বলছি তুমি বুঝতে পারছ না ?”

“ না, সত্যি বুঝতে পারছি না” all bangla choti story

“ বিছানায় তুমি এতো ঠাণ্ডা কেন?”, কোনও ধানাইপানাই না করে , সরাসরি কথাটা পারে অজয় ।

শিল্পা নিরুত্তর , “ কি হল বল?”, কিন্তু তবুও শিল্পা মাথা নিচু করে আছে । “ দ্যাখো যদি নিজের মনের কথা আমায় খুলে না বল , তাহলে আমি তোমাকে সাহায্য করবো কি করে ? আমি তোমার স্বামী হই , আমাদের সম্পর্কের মধ্যে এতো দূরত্ব কেন ?”

“ আমি আসলে…”, শিল্পার গলা কেঁপে ওঠে , অজয় কেমন ভাবে ওর কথাগুলো নেবে ও বুঝতে পারে না । “ হাঁ বল?”, অজয় ওকে সাহস যোগায় ।

“ আমি, আসলে আমার এরকম ভাবে সেক্স করতে ভাল লাগে না”, মুখ নিচু করে শিল্পা বলে । অজয় অবাক হয় “ তাহলে কেমন ভাবে করতে ভাল লাগে ?”

শিল্পা চুপ করে থাকে , অজয় ওর গায়ে হাত বুলিয়ে দেয় “ শিল্পা , তুমি আমায় বলতে পারো , আমি তোমায় খারাপ মনে করবো না”, ও যেন ঠিক শিল্পার মনের কথা পড়ে নিয়েছে , শিল্পা ওর দিকে তাকায় ওর চোখে জল “ আমি মেয়েদের সঙ্গে সেক্স করতে ভালবাসি, আর যেকোনো মেয়ে হলে হবে না , বেশ কড়া ধরণের মেয়ে হতে হবে , আমাকে যে শাসন করবে , সেক্সের সময় অত্যাচার করবে !” indian threesum story

আরও পড়ুন:-  choti golpo new লুকিয়ে গোপনে দিদি এর পাছায় ঠাপ দিতে থাকলাম

অজয়ের হাঁ হওয়া মুখের দিকে তাকিয়ে শিল্পা লজ্জায় নিজের কথা শেষ করে “ এতে আমি খুব এক্সাইটেড ফিল করি” , অজয় আশ্চর্য হলেও এইসব কথা শুনে ওর পুরুষাঙ্গ দাঁড়িয়ে যাচ্ছিল , শুধুমাত্র ভিডিও তেই দেখেছে কিভাবে একটা মেয়ে অন্যকে ডমিনেট করে , ওরকম কোনও এক নারীর সঙ্গলাভ সুখকর হবে । সে শিল্পার গায়ে মাথায় হাত বুলিয়ে আশ্বাসের সুরে বলল “ আমাকে আগে বলনি কেন , শিল্পা ?”

শিল্পা ভেবেছিল অজয় ওকে খারাপ ভাববে কিন্তু সেরকম কিছু না দেখে ওর মনে একটু সাহস এলো , মুখ ফুটে বলল “ শোনো তোমার কেমন লাগে?”

“ কি ?”

“ এই কোনও কড়া মেয়ের কাছে ডিসিপ্লিন্নড হতে , যদি কোনও মেজাজি সুন্দরী মেয়ে তোমায় শাসন করে ?” , এই কথায় অজয়ের পুরুষাঙ্গ লাফ দিয়ে দাঁড়িয়ে গেল , কিন্তু ও শিল্পার কথা এড়িয়ে গিয়ে বলল “ সেসব পরে ভাবা যাবে , আপাতত তোমার সমস্যার সমাধান করতে হবে” indian husband wife story

সেইদিনই অজয় অ্যাড দিলো এক লোকাল সাইটে ‘ লুকিং ফর এ বিউটিফুল স্ট্রিক্ট মিস্ট্রেস ফর মাই ওয়াইফ , হু লাভস লেসবিয়ান ডমিনেসন , অনলি ফিমেলস ক্যান কন্টাক্ট’ , বাংলা মানে করলে যা দাঁড়ায় , আমার স্ত্রীর জন্য এক কড়া ধাঁচের সুন্দরী নারী প্রয়োজন , যে ওকে শাসনের মাধ্যমে যৌন সুখ দিতে পারবে , শুধুমাত্র মেয়েরাই যোগাযোগ করবে ।

পরের দিন অজয়ের একটা মেল এলো , তাতে শুধু লেখা আছে ‘ হাউ ওল্ড ইস শি ? হোয়াট ইস ইয়োর এজ ?’ ইমেল এ শুধু নাম লেখা আছে মিস্ট্রেস প্রিয়া । অজয় রিপ্লাই দিলো , কিন্তু তার বয়স কেন জানতে চাইছে বুঝতে পারলো না । তবুও সেটাও মেন্সান করে দিলো । শিল্পা কে এখনই জানানোর প্রয়োজন বোধ করল না , এখনই তো কিছু ফাইনাল হয়নি । অফিস থেকে ফিরে এসে আবার মেল চেক করল অজয় , এখনও কোনও মেল আসেনি । একটু অধৈর্য বোধ করল ও । hot bangla panu
রাত্রি বেলা বিছানায় আবার ল্যাপটপ নিয়ে বসতে , শিল্পা বলল “ এত রাতে আবার কাজ নিয়ে বসছ কেন?”
bangla choti

আরও পড়ুন:-  Sex With Sister-খুব শক্ত করে খালাকে জড়িয়ে ধরলাম

কুমারী শালী’র পাছার তলায় বালিশ দিয়ে জোর করে যোনিতে লিংগ ঢুকিয়ে দিলো জামাইবাবু
“ কাজ নিয়ে নয় , একজন রিপ্লাই দিয়েছে”, একথার সঙ্গে সঙ্গে শিল্পাও ওর গা ঘেঁষে বসে কম্পিউটার স্ক্রিনে উঁকি দিলো । নতুন রিপ্লাই এসেছে ‘ ইফ ইউ ক্যান আফ্যোরড ফাইভ থাওউস্যান্ড ফর হালফ আন হাওয়ার ঠেঙ মিত মি অন স্যাটারডে অ্যাট দিস প্লেস’ বলে একটা নামি রেস্টুরেন্টের দেওয়া আছে ।

অজয় শিল্পার দিকে তাকাতেই দেখে ওর চোখ জ্বলজ্বল করছে “ শিল্পা অনেক চাইছে , আধ ঘণ্টার জন্য পাঁচ হাজার দেওয়া যায় না” , কিন্তু শিল্পা ততক্ষণে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করেছে “ প্লিস ! প্লিস! প্লিস অজয় , এটা আমার চাই , প্লিস!” , শিল্পা কে এত উত্তেজিত আগে কখনও দেখেনি অজয় , তাই ঠিক করল রিপ্লাই দেবে ।

bangalagolpo
শিল্পা খুব খুশি । শনিবার অজয়ের অফিস হালফ ডে , আর মিটিং ঠিক হয়েছে সন্ধ্যাবেলা । অফিস থেকে ফিরে অজয় দেখল , শিল্পা সেজেগুজে রেডি । একটা স্লিভলেস ব্ল্যাক ব্লাউস পড়েছে আর তার সাথে ম্যাচিং ব্ল্যাক নেটের শাড়ি । ব্লাউসের ফাঁক দিয়ে ওর বগল দেখা যাচ্ছে আর শাড়ির ভেতর দিয়ে নাভি । একটা মাইল্ড পারফিউম , গলায় একটা সোনালী চেন । ওকে দেখে অজয়ের মনের মধ্যে আনচান শুরু হয়ে গেল , ওর অজান্তেই ওর প্যান্টের উপর তাঁবু তৈরি । শিল্পা সেইদিকে তাকিয়ে হেঁসে বলল “ আজকে মিটিং যদি সাকসেসফুল হয় তাহলে আমাকে এঞ্জয় করো আজ রাতে , প্রাণ ভরে তোমাকে আদর করবো আমি!” , শিল্পার এই কথা শুনে আরও আশ্চর্য হল , ওকে এরকম কথা বলতে ও আগে শোনেনি , অবশ্য এই কদিনের মধ্যে অনেক কিছুই ঘটে গেছে ।
ও তাড়াতাড়ি রিফ্রেশ হয়ে চেঞ্জ করে নিলো , আর টাকাটাও সঙ্গে নিলো , যদি আজকেই চায় । রেস্টুরেন্টে গিয়ে ওরা এদিক ওদিক তাকাচ্ছিল , ওদের বলা ছিল , প্রিয়া বলে মেয়েটা একটা নীল রঙের ড্রেস পড়বে , কিন্তু কি পড়বে সেটা বলেনি । এইসময় একটা ওয়েটার এসে জিজ্ঞাসা করল “ আপনারা কি প্রিয়া বলে কাউকে খুঁজছেন?”
bangala panu golpo

আরও পড়ুন:-  মাস্তুতো দিদির উলঙ্গ ভালোবাসা

Bangla choti জুলির পরকিয়া চোদন কাহিনী বাংলা চটি গল্প
ওরা ঘাড় নাড়তে , ওয়েটার ওদের দুতলায় একটা বড় কেবিন দেখিয়ে বলল “ ওখানে উনি আপনাদের জন্য ওয়েট করছেন” । ওয়েটার যেমন বলে দিয়েছিল , সেই কেবিনে সামনে এসে দেখল , কেবিনের সামনে ভারী পর্দা দেওয়া , পর্দা সরিয়ে অজয় দেখল সামনের টেবিলে একটা তিরিশ বত্রিশ বছরের মেয়ে বসে আছে , ওদের বয়েসেরই সমান ।

“ আপনি কি প্রিয়া?”

“ হাঁ , কাম ইন”, প্রিয়া ততক্ষণে শিল্পাকে দেখতে পেয়েছে , অজয়ের পাশে ওর হাত ধরে দাঁড়িয়ে ছিল । অজয় অনুভব করে শিল্পার হাত কাঁপছে , ওই ওকে হাত ধরে একটা চেয়ারে বসিয়ে দেয় , দিয়ে তার পাসেরটায় বসে পড়ে ।

“ আই অ্যাম প্রিয়া সিঙ্ঘানিয়া অ্যান্ড ইয়ু আর?”
all bangla choda chudir golpo

“ অজয় চ্যাটার্জি অ্যান্ড শিল্পা চ্যাটার্জি , নাইস টু মিট ইউ প্রিয়া”, অজয় প্রিয়ার সাথে হ্যান্দসেক করে , কি নরম হাত, ওর ওর মন দুলে ওঠে । শিল্পা কাঁপা কাঁপা হাতে হান্দসেক করে “ হ্যালো প্রিয়া”, ওর গলার স্বরও কেঁপে যায় । প্রিয়া ওর সঙ্গে হান্দশেক করার সময় একটা আলতো হাঁসি দেয় , যার মানে বুঝতে অজয়ের দেরী হয় না । প্রিয়ার শরীর থেকে চোখ সরাতে পারে না অজয় , একটা ব্ল্যাক ফ্রন্ট লো কাট চুড়িদার , তাতে ওর বক্ষের খাঁজ স্পষ্ট , সাইড দিয়ে একটা ওড়না , দুধে আলতা গায়ের রং আর গলায় একটা রুপালী চেন । ওর পুরুষাঙ্গ প্যান্টের ভেতরে আনচান করে ।

Leave a Reply

Scroll to Top