অনন্যা-কে চারজনের গ্যাংব্যাং -প্রথম পর্ব ।

কোলকাতা শহরের লেক টাউন এলাকার “জয়া”-সিনেমার কাছে বাড়ি অনন্যা-র। আটত্রিশ বছর বয়সী কামপিপাসী গৃহবধূ মিসেস গৃহবধূ। একটি সন্তানের মাতা। পুত্র সন্তান । ৩৮ বছর বয়সী গৃহবধূ অনন্যা । ডবকা ডবকা চুচি । ৩৬ নম্বর কাঁচুলি । বেশ টাইট। এখনোও । হাতে নিলে ধন্য হয়ে যাবেন ১৮ থেকে ৮০ বছরের পুরুষ ।
বুকভরা মধু,
বঙ্গের বধূ,
নমঃ মধু, নমঃ মধু

–দুষ্টু মিষ্টি লিসিয়া ব্রেসিয়ার যেন পারে না ধরে রাখতে ম্যানা-যুগলিনীকে। বাদামী আরবী কিসমিসের মতো বৃন্তযুগল। গৌরবর্ণা স্তনযুগলের শোভা আর তাতে ঘন বাদামী রঙের কিসমিস “দুপুর ঠাকুরপো”-দের জ্যাঙ্গিয়াটা ভিজিয়ে দেয়। শাড়ি-ব্লাউজ(অবশ্যই স্লিভলেস) এবং ব্রেসিয়ার এর মধ্যে লুকানো দুগ্ধভান্ডার ৪৩ বছর বয়সী, একমাত্র পুরুষ তথা স্বামী সৈকতের প্রপার্টি। ময়দা ঠাসার মতো টিপে টিপেও বেশ একটা পরিবর্তন করতে পারেন নি সৈকত-বাবু। সৈকতের মা তথা অনন্যা-র শাশুড়ি মাতা পঞ্চান্ন বছর বয়সী আধুনিকা কামুকী ভদ্র(?)মহিলা। তিনিও কম যান না। সাক্ষাৎ জাপানী তেল এই ভদ্র(?)মহিলা অনন্যাদেবীর বিধবা শাশুড়ি মা। কামোত্তেজক পেটিকোট এবং দুষ্টুমিষ্টি ব্রেসিয়ার পরা অবস্থায় কোনো যৌনশীতল নপুংশক পুরুষমানুষের সামনে দাঁড়ালে অবধারিত লিঙ্গ সাড়া দেবে।ঐ মহিলার কথা আজকের আলোচ্য বিষয় নয়। পরে না হয় একদিন সময় করে অনন্যা-র শাশুড়ি মাতা (৫৫ বছর বয়সী)-র ব্রেসিয়ার এবং পেটিকোটে হাত দেওয়া যাবে।

সৈকতবাবু বেশ হ্যান্ডি পুরুষ। রীতিমতো ব্যায়াম করা বলিষ্ঠ সুপুরুষ । সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা বলিষ্ঠ পুরুষাঙ্গ ভদ্রলোকের ।ওনার অন্ডকোষ এক-জোড়া রসালো লিচু। অনন্যা দেবী চুষে চুষে আরোও রসালো করে তুলেছেন বিবাহের পর থেকে গত চোদ্দ বছর ধরে।অনন্যা দেবী পতিদেবতা সৈকত বাবুকে নিজহাতে উলঙ্গ করে যখন এই লেকটাউনের বাসভবনে বিছানাতে ফেলে ললিপপের মতো চুষতে আরম্ভ করেন, তখন সৈকতবাবুর আরামে চোখ দুটো বুঁজে যায় “আহ্ আহ্ আহ্ আহ্ চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো “ধ্বনিতে মুখরিত হয়ে যায় বেডরুম। সৈকতবাবু এবং অনন্যা দেবী তাঁদের একমাত্র পুত্র সন্তানকে অন্য ঘরেতে শোবার বন্দোবস্ত করে দিয়েছেন নিজেদের যৌনলীলা নির্বিঘ্নে সম্পন্ন করবার জন্য।যত দিন যাচ্ছে–অনন্যাদেবীর রূপযৌবন আরোও ফুলের মতো বিকশিত হয়ে উঠছে। সৈকত একটি প্রাইভেট ফার্মে ভালো পোস্টে কর্মরত। ভালোই উপার্জন করেন। একমাত্র গৃহ-লক্ষ্মীর জন্য দামী দামী শাড়ি পেটিকোট ব্লাউজ ব্রেসিয়ার প্যান্টি কুর্তি লেগিংস প্যালাজো চুড়িদার ইত্যাদি পোশাকে আলমারি ঠাসা।যৌনলীলা চলাকালীন স্বামী স্ত্রী-র শিৎকার ধ্বনি মাঝেমধ্যে পাশের ঘরে মা(সৈকতের মা-অনন্যা র বিধবা শাশুড়ি মাতা কামুকী পঞ্চান্ন বছর বয়সী ভদ্রমহিলার কানে গেলে তিনিও উপোসী যোনিদ্বারে নিজের আঙ্গুল কখনো শশা কখনো ডিলডো চালনা করতে করতে নিজেকে শান্ত করেন। কি আর করা যাবে। বিধবা মহিলা তো যাকে তাকে ধরে তো চোষাতে বা চোদাতে পারেন না। সমাজ বলে তো একটা কথা আছে।

যাই হোক–এর মধ্যে দিনকে দিন সৈকতের মনে একটা আইডিয়া চলে এসেছে। একদিন যখন ল্যাংটো হয়ে সৈকত তাঁর সহধর্মিনী অনন্যা দেবী কে দিয়ে নিজের আখাম্বা পুরুষাঙ্গটা এবং টসটসে অন্ডকোষ শোনাচ্ছিলেন উলঙ্গিনী অনন্যাকে দিয়ে-তখন সৈকত প্রস্তাব দিলেন–“শোনো সোনামণি আগামী শনিবার আমাদের একটা পার্টি আছে আমার অফিসের কলিগদের। সন্ধ্যা বেলাতে । আমরা ওখান থেকে ডিনার করে ফিরবো। ওদের বৌয়েরাও যাবে। শুধু হাজবেন্ড ওয়াইফ। হায়দার, আকাশ আসবে ওদের বৌদের নিয়ে । আর অয়ন আছে। অয়ন অবশ্য ব্যাচেলর। এনারা তিনজনেই আমার অফিস কলিগ। খুব মিশুকে। তোমার বেশ ভালো লাগবে ওখানে গেলে। এমনিতেতো আমার এতো কাজের চাপ। তোমাকে নিয়ে তো সেরকম বেরোনো হয়ে ওঠে না।”

“আচ্ছা। ভেবে দেখি।”-বলে অনন্যা আবার পতিদেবতা সৈকতবাবুর ধোন এবং বিচি চোষাতে মনোনিবেশ করলো। কপাত কপাত কপাত কপাত করে দুধুজোড়াতে টেপন দিতে দিতে সৈকত বলে উঠলো-“এতো ভাবাভাবির কি আছে গো? চলো চলো বেশ মজা হবে।”

যাই হোক-যৌনলীলা সমাপন করে সৈকতবাবুর বীর্য্য এবং নিজের গুদের রসে ভেজানো নেতানো লেওড়াটা মুছে দিতে লাগলো নিজের লেস্ লাগানো অফ হোয়াইট রঙের পেটিকোট দিয়ে । থকথকে ঘন বীর্য্য সৈকতের। অনন্যার পেটিকোটে ফ্যাদাতে মাখামাখি হয়ে গেলো। অনন্যা দেবী আবার কন্ডোম পছন্দ করেন না। তাই জন্মনিরোধক পিল খেয়ে খেয়ে শরীরটা বেশ লদকামার্কা হয়েছে।

অবশেষে সেই শনিবার এলো। একমাত্র ছেলে তাঁর ঠাকুরমার সাথে এক আত্মীয়ের বাসায় গেছে।
সেখানে ওদের বয়সী আরোও ছোটো ছোটো ছেলেমেয়েদের আসা। তাই ঠাম্মার সাথে নাচতে নাচতে চলে গেলো বিকেলে। এদিকে সৈকত এবং অনন্যা সেজেগুজে চললো সেই পার্টিতে।সন্ধ্যাবেলাতে। নীল রঙের সিফনের শাড়ি,সাদা রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট,সাদা রঙের হাতকাটা ব্লাউজ, সাদা রঙের লেস্ লাগানো ব্রা এবং হাল্কা নীল রঙের প্যান্টি পরে সেজেছে আজ অনন্যা । নীল রঙের সুন্দর শাড়ির স্বচ্ছতা। দামী কামোত্তজক সাদা রঙের পেটিকোটের কারুকার্য ফুটে উঠেছে। নীল রঙের নেলপালিশ , নীল রঙের লিপস্টিক এবং চোখে কাজল আর খোলা চুল(পিঠের মাঝামাঝি অবধি কাটিং করা-বিউটি পার্লার থেকে সাজা)

। সৈকত মুগ্ধ হয়ে দেখছে বৌ-রাণী অনন্যাকে । যাই হোক-কিছু সময় লাগলো সান্ধ্যকালীন পার্টিতে পৌঁছাতে আকাশের বাড়িতে । এই আকাশ ৩৬ বছর বয়সী পাঞ্জাবী ভদ্রলোক। স্ত্রী পাঞ্জাবী। ভালো গতর। সাথে আছেন হায়দার। ৩৭ বছর। আদি নিবাস সুদূর রাজস্থানের জয়পুর। বৌ লদকা খানদানী মুসলমান ভদ্রমহিলা। আর আছে বছর ত্রিশের হ্যান্ডসাম অবিবাহিত-বর্দ্ধমান সদর শহর নিবাসী অয়ন। সৈকতবাবু + অনন্যাদেবীর পার্টিতে পৌছানোর কিছু আগে আকাশবাবুর বাড়িতে অয়ন এবং সস্ত্রীক হায়দার পৌছে গেছেন।

হাল্কা খোশগল্প চলছে। ড্রয়িং রুমেতে আকাশের বাড়িতে । পার্টি হবে,সুরাপান হবে না? কখনো সম্ভব?

আকাশের পাঞ্জাবী সহধর্মিনী নীলম কিন্তু ভালোই মদ্যপান করেন। ওদিকে মুসলমান ভদ্রলোক হায়দার এবং তার বৌ পারভিন ভালোই মদ টানে। অবিবাহিত অয়ন সুঠাম তরুণ বেশ ভালোই মদ্যপান করে। সৈকত কম যান না । একমাত্র ব্যতিক্রম এই অনন্যা । বহুকাল আগে একবার না দুইবার মদ খেয়েছিলো। বিয়ার । ভালো লাগে নি । যেন চিরতা-র জল। কোনোও এক অনুষ্ঠানে । কিন্তু ঐ বিয়ার নামক পানীয় পান করে অনন্যার খুব হিসি হয়েছিল। খুব অস্বস্তিতে পড়ে গেছিল অনন্যা।তারপর থেকে ড্রিংক করেন নি অনন্যাদেবী।

অনন্যা দেবী এবং সৈকতবাবু পৌছালেন আকাশবাবুর বাড়িতে । সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ । সবাই সাদর অভ্যর্থনা করলেন সৈকত এবং অনন্যা-কে সস্ত্রীক আকাশ-বাবু, হায়দার-সাহেব আর অবিবাহিত তরতাজা তরুণ বর্দ্ধমানের অয়ন। হায়দারের ,আকাশের এবং অয়নের চোখগুলো স্থির হয়ে গেল অনন্যা -দেবীর আকর্ষণীয় শরীরের দিকে। হাতকাটা সাদা রঙের ব্লাউজ এবং ভেতরের
লেস্-লাগানো লিসিয়া ব্রেসিয়ার ভেদ করে যেন ডবকা ডবকা সুপুষ্ট স্তনযুগল বের হয়ে আসতে চাইছে ।

স্বচ্ছ সিফনের ঘন নীল রঙের সুদৃশ্য শাড়ির মধ্যে দিয়ে ফুটে উঠেছে সাদা রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোটের অনিন্দ্য সুন্দর কারূকার্য্য । ট্রান্সপ্যারেন্ট নীল সিফনের শাড়ির ভেতর দিয়ে ফর্সা পেটি এবং সুগভীর দশ-টাকা কয়েনের সাইজের নাভিকুন্ডলী দৃশ্যমান । ভরাট নিতম্ব । উফ্। হায়দারের ছুন্নত করা মুসলমানী পুরুষাঙ্গ, আকাশবাবুর পাঞ্জাবী গাজরের মতো সুপুষ্ট পুরুষাঙ্গ এবং বর্দ্ধমানের তরুণ আট ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা বঙ্গীয় ধোনকুমার-তিনটে দুষ্টু পুরুষাঙ্গ নিজ নিজ মালিকের জ্যাঙ্গিয়া ছিঁড়ে মুক্ত হতে চাইছে। ইসসসসসসসস।

এক ধারে হায়দারের বৌ পারভিন এবং আকাশের সহধর্মিনী-তদা-(আজকের সান্ধ্য অনুষ্ঠানের আমন্ত্রণকারিনী) নীলমদেবী অনন্যাদেবী আলাপচারিতা করছেন।আরেকদিকে সৈকত-হায়দার-আকাশ এবং “মহানায়ক “-কার্তিক-কুমার চির তরুণ অয়ন-বাবু গল্পগুজব ব্যস্ত । আয়োজন করে রাখা আছে বিয়ার-হুইস্কি-জিন-“দশরথের জ্যেষ্ঠপুত্র “(রাম)। প্রচুর সুস্বাদু চাট-কাজুবাদাম-চানাচুর-আর-আসতে চলেছে গরম গরম চিকেন এবং মাটন-বল এবং পকোড়া।

“আসুন”-আমরা শুরু করি। নীলম ডবকা মাইজোড়া নাচিয়ে নাচিয়ে, লদকা পাঞ্জাবী নিতম্বিনী দোলাতে দোলাতে মদের আসর চালু করে দিলো। অনন্যা-“এই শুনুন না-আমি কিন্তু হার্ড ড্রিংক্স নেই না। কোকাকোলা তো আছে দেখছি। আমি বরং কোকাকোলা নিচ্ছি । আপনারা হার্ড ড্রিংক্স নিয়ে পার্টি শুরু করুন।

হিন্দী গানের ঝিং-চ্যাক মিউজিক বাজতে শুরু করলো । কিন্তু অনন্যাদেবীর নেতিবাচক মনোভাবে আসরের তাল কাটতে শুরু করতে শুরু করে দিয়েছে । সেটা আটকাতে শ্রীমতি পারভিন এবং শ্রীমতি নীলম রে রে করে উঠলেন-“সে কি অনন্যাদিদি-আপনি এ কি বলছেন। আমরাও তো খাবো। আপনি না নিলে কি করে আমাদের পার্টি হবে? প্লিজ দিদিভাই-আপনি অল্প করে তো নিন। আপনার কোনোও অসুবিধা হবে না। আমরা তো আছি।”।

সকলের অনুরোধে এবং পীড়াপীড়িতে অবশেষে তিনজন ভদ্রমহিলা নীলম পারভিন এবং অনন্যা -দেবী ” চিয়ার্স “-বলে মদ্যপান শুরু করলেন জিন এর গ্লাস হাতে নিয়ে । ওদিকে তখন সৈকত,অয়ন, হায়দার, আকাশ ওরা চারজন হুইস্কি ঢেলে ঢেলে গ্লাশে নিয়ে চিয়ার্স ধ্বনি দিয়ে শুরু করে দিয়েছে আসর।
ক্রমশঃ প্রকাশ্য ।

Leave a Comment