আন্টিকে বিয়ে করে চুদে গর্ভবতী বানালাম

আমি 28 বছর বয়সের একজন পুরুষ। আমাকে একবার আমার আন্টির সাথে দেখা করতে হয়েছিল।আন্টিকে চোদার চটি গল্প তিনি 35 বছর বয়সের এক সেক্সি মহিলা ছিলেন যিনি 3 বছর আগে তার স্বামী থেকে বিবাহবিচ্ছেদ হয়েছিলেন।

তাকে বড় 40 ডি স্তনের সাথে খুব সুন্দর লাগত।আমি যখন তার বাসায় পৌঁছলাম তখন সে একা ছিল। তার কোনও সন্তান ছিল না। যে।

আমি যখন তার বাড়ীতে পৌঁছলাম তিনি আমাকে অভ্যর্থনা জানালেন এবং আমাকে জড়িয়ে ধরলেন।জড়িয়ে ধরার ফলস্বরূপ তার বড় দুধগুলি আমার বুকে শক্ত করে চেপে ধরেছিল

এবং আমি আমার বুকে তার বড় দুধের বোটাগুলি অনুভব করতে পারলাম।আমরা দুজনেই একসাথে খাবার খেয়ে নিই এবং তারপরে মুদি এবং অন্যান্য প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী কিনতে বাজারে বেরোই।

আমরা সন্ধ্যার দিকে বাড়ি ফিরি। যেহেতু আমি ক্লান্ত ছিলাম ততক্ষণে ঘুমাতে চাই। আমি তার ঘরে গিয়ে তার বিছানায় শুয়ে পড়লাম। আন্টিকে চোদার চটি গল্প

মধ্যরাতের দিকে আমি একটি শব্দ শুনে জেগে উঠি। আমি উঠে দেখলাম আমার আন্টি আমার পাশে ঘুমাচ্ছে। তার শাড়ির আচল তার ব্লাউসের উপর দুধ থেকে খসে পড়েছিল

এবং দুটি মাংসল গ্লোব প্রকাশিত হয়েছে তিনি যখন শ্বাস নিচ্ছিলেন তখনতার দুধগুলি ওপর এবং নীচে উঠানামা করছে। তার লাল ঠোঁট সরস এবং খুব লোভনীয় ছিল। বাংলা লেসবিয়ান চটি গল্প

আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি এবং আমি আমার ঠোঁট তার ঠোটের উপরে রেখে তাকে চুমু খেলাম। আন্টি ঘুম থেকে উঠে আমাকে ধাক্কা দিল..তুমি কি করছ, আমি তোমার আন্টি! আমি তার কথায় কান দিলাম না এবং তাকে আমার আলিঙ্গনে জড়িয়ে ধরে চুমু খেলাম।

সে এবার আমাকে সরিয়ে দিলনা এবং আমাকে তার ঠোঁটে চুমু খেতে দিল। আমরা প্রায় 5 মিনিটের জন্য বেশ কয়েকবার চুম্বন করলাম এবং তারপরে সে (আমার রিতা মাগী) কামুকি হয়ে উঠল। সে তার দুধগুলিতে আমার হাত রাখল এবং আমাকে সেগুলি টিপতে বলল। আন্টিকে চোদার চটি গল্প

আমি তার দুটি দুধ চেপে ধরলাম এবং আমরা বেশ কয়েকবার চুমু খেলাম। রিতা আন্টি তার শাড়ি ব্লাউজ এবং পেটিকোট সরিয়ে ফেলল। তিনি এখন কেবল তার ব্রা এবং প্যান্টি পড়া ছিলেন।

তার ব্রা এবং প্যান্টি উভয়ই কালো বর্ণের ছিল এবং তার ফর্সা শরীরের উপর অত্যাশ্চর্য লাগছিল। তার প্যান্টি গুলি আকারে একটু বড়।

আমি তার ব্রা খুলে ফেললাম এবং তার দুধ উন্মুক্ত হল। উভয় গ্লোবগুলি এত সুন্দর ছিল যে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলাম না এবং আমি তার টানটান দুধের বোটা চুষতে শুরু করি।

রিতা আন্টি আমার প্যান্ট খুলে আমার বাড়াটা ধরল।আমার লিঙ্গ মাথা চামরাটা রুক্ষ ছিল। তিনি তখন আমার বাড়া চুষতে এবং আমার বিচির সঙ্গে খেলতে লাগলেন।

আমি রীতা আন্টির প্যান্টি খুলি এবং তার গুদের দিকে একবার নজর দিই। এই প্রথম ডআমি কোনও মহিলার গুদ দেখলাম। আন্টিকে চোদার চটি গল্প

রিতা মাগীর গুদ চুল ছিল না আন্টিবলল সোহান, আমি তোমার চাচার (আমার তখন গুদ চুষতে মন চাচ্ছিল) পরামর্শের ভিত্তিতে 4 বছর আগে লেজার থেরাপির মাধ্যমে আমার ভোদার চুলগুলি স্থায়ীভাবে সরিয়ে নিয়েছিলাম আর রিতা মাগীর ভোদাটি খুব সুন্দর ছিল।

আমি ওনার ভোদায় চুমু খেয়ে আমার জিভের ডগায় ওর ভগাঙ্কুরটি ঘষলাম। আমিও আন্টির গুদের গর্তের ভিতরে আমার জিভ ঢুকালাম। আমরা দুজনই চূড়ান্ত সময়ে জন্য পুরোপুরি উষ্ণ হয়ে ছিলাম।

রিতা আন্টি আমার সুন্নত বাঁড়ার মাথাটা ওনার গুদের গর্তের প্রবেশদ্বারে রেখে দিলেন। তার গুদ খুব ভিজা ছিল। সে আমার শুকনো পুরুষাঙ্গের মাথাটি তার গুদের কাম রস দিয়ে ভিজিয়ে দিল। যা তার গরম ভোদার গর্ত থেকে প্রচুর পরিমাণে নিসৃত হয়েছিল। সাদিয়ার গুদে দুই ধোন বাংলা গ্রুপ চুদার গল্প

আমার লিঙ্গ মাথাটি যখন তার গুদের তরল রস দিয়ে পুরোপুরি ভিজে গেছে তখন আন্টি আমার লিঙ্গ মাথাটি তার ভোদার গর্তের প্রবেশদ্বারে রেখে আমাকে ঢুকাতে বললেন। আন্টিকে চোদার চটি গল্প

আমি উপর থেকে শক্ত ঠেলা দিলাম এবং আমার লিঙ্গ আন্টির গুদের সুড়ঙ্গে প্রবেশ করতে শুরু করল (যোনি)আন্টি নীচের দিক থেকে উপরের দিকে ধাক্কা দেয় এবং আমার পুরো লিঙ্গটি তার ভোদার ভিতরে ডুকে যায়।

যেহেতু তিনি তিন বছরের ব্যবধানের পরে আমার সাথে চোদাচুদি করছিলেন তার ভোদা খুব টাইট ছিল। আমি আমার লিঙ্গ একটি বাশের মত খাড়া ঠেলা দিই।

রিতা আন্টি আমার জীবনে প্রথম মহিলা ছিলেন। আমি জোরে জোরে ঠাপ দেওয়া শুরু করলাম এবং আন্টি আমার ঠাপের সাথে তাল মিলিয়ে নীচে থেকে ঠাপ দিলেন।

রিতার গুদের মাংসপেশি আমার মোটা বাঁড়ার উপর ঘসা শুরু করল।আমি আন্টিকে জোরে জোরে চুদতে লাগলাম।কিছুক্ষন চুদার পর আমি আমার ঘন বীর্য আন্টির গুদের ভিতরে ফেললাম।

আমরা দুজনেই ওই রাতে 10 বার চুদাচৃদি করলাম। আমি 15 দিনের জন্য রীতার বাড়িতে থেকেছি এবং প্রতিদিন তাকে চুদছি। আন্টিকে চোদার চটি গল্প

তিনি আমার বীর্য্য ধারন করে গর্ভবতী হয়েছিলেন। রিতা আন্টি এবং আমি দুজনে বিয়ে করেছি এবং আমরা লন্ডনে এসেছি যেখানে আমরা স্বামী এবং স্ত্রী হিসাবে বাস করছি। আমাদের পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে এবং আমরা এখন রোজ চোদাচুদি করি।

আরও পড়ুন:-  জানি না যাও….এত জোরে কেউ চোদে…আন্টিকে চুদার গল্প

Leave a Reply

You have (1) new friend request

Becky_Cum: bb i wanna you to fuck me so HARD

Open in App

Reply

Scroll to Top