আব্বু মামীর পুটকির মধ্যে ধোন ঢুকিয়ে দিল

আমার আব্বু আম্মু আর আমি, putki choti golpo এই আমাদের পরিবার। আমার মেজ মামির নাম হল জারিন। বয়স ২৮ কি ২৯ হবে, দেখতে খুব সেক্সি কিন্তু গায়ের রঙ শ্যামলা। তার দুধগুলো দেখলে যে কারোর ধোন দাড়িয়ে যাবে, প্রায় ৩৯ সাইজের ভরাট দুধ। putki chodar golpo

বিয়ে হয়ে গেছে, একটা ছেলে আর একটা ম্মেয়েও আছে ছোট। তার স্বামী মানে আমার মামা একজন ব্যবসায়ী। তাই তাকে ব্যবসার কাজে প্রায়ই ব্যস্ত থাকতে হয়। বাড়ি ফেরেন অনেক রাত করে।
সারাদিন পরিশ্রমের পর ক্লান্তিতে আর সময় দিতে পারে না তার স্ত্রীকে মানে ভালো ভাবে চুদতেও পারে না আর মামির মনে ক্ষোভটা বর্তমান।

এমনিতে আমি মামির সাথে অতটা ফ্রী নই। তাকে দেখলেই আমার ধোন খাঁড়া হয়ে যায়। তাকে দেখে দেখে আজ পর্যন্ত কত যে মাল ফেলেছি তার কোনও হিসাব নেই। যাক আমার মামি জারিন আমার আম্মুর আপন চাচাতো বোন। মানে মামা মামির বিয়ে আমাদের নিজেদের মধ্যেই হয়।

যাক ঐ দিকে আর না গিয়ে এবার আসল ঘটনায় আসা যাক। আমার মামি এসেছিলেন আমাদের বাসায় বেড়াতে। পুটকি চোদার গল্প

ছোট মেয়ের স্কুলের পরীক্ষা শেষ হয়েছে বলে স্কুল ছুটি তাই কিছুদিন থাকবে আমাদের এখানে। মামার অনেক কাজ থাকে তাই মামি একাই দুই ছেলে-মেয়েকে নিয়ে চলে এসেছে। মা-বাবা তাদের সাদরে গ্রহণ করলেন। অনেকদিন পর তাদের দেখা হল বলে তাদের গল্পের শেষ নেই।

গল্পের ফাঁকে ফাঁকে আমি লক্ষ্য করি আব্বু মামির দুধের দিকে তাকিয়ে আছে আর মামি তা বুঝতে পেরে তার ওড়না দিয়ে ঢাকছেন।আমি খেয়াল করছিলাম আমাদের বাড়িতে মামি আসার পর থেকেই আব্বুর চোখ শুধু মামির ওপর।

অনেকক্ষণ গল্প করার পর সবাই খাওয়া দাওয়া শেষ করল।
আমার মন বলছিল আজ রাতে এই বাড়িতে কিছু একটা ঘটতে চলেছে, তাই আমায় ঘুমালে চলবে না। আমি আমার রুমে গেলাম। putki chodar golpo

অনেক রাত হল, রাত প্রায় ১টা। ভাবলাম এবার মামির রুমের দিকে যাওয়া যাক, দেখি কিছু হচ্ছে কিনা। এই বলে আমি মামির রুমের কাছে গেলাম।

দেখলাম আব্বু নিজের রুম থেকে বেড়িয়ে বাথরুমে ঢুকলেন। মামির ঘরের দরজা খোলা কিন্তু লাইট অফ। আমি দেরী না করে মামির রুমে ঢুকে আল্মিরার পিছনে লুকালাম।

দেখলাম কিছুক্ষণ পর আব্বু এসে ঢুকলেন, লাইট তখনও অফ। আব্বু খাটে উঠে পেছন থেকে মামিকে জড়িয়ে ধরলেন।তখন মামি বললেন – দুলা ভাই প্লীজ ছাড়েন, এমন করে না প্লীজ।

আব্বু বলল – জারিন আজ রাতটা তোমাকে প্রান ভরে চুদতে চাই … এই বলে মামির গালে ঠোটে ও গলায় চুমু খেতে লাগলেন, যার শব্দ আমিও শুনতে পাচ্ছিলাম।

তার পর আব্বু উঠে ডিম লাইটটা জ্বালালেন।যাক লাইট জ্বালানোতে আমি সব স্পষ্ট দেখতে পারছিলাম।আব্বু আবার খাটে উঠে মামির সালোয়ার কামিজ খুলে ফেল্ল। putki chodar golpo

আমি দেখলাম মামি কালো রঙের ব্রা ও প্যান্টি পড়া। আব্বু এবার ব্রাটাও খুলে নিল। মামির দুধ দেখে তো আমার মাথা খারাপ হয়ে গেছে। ধোন পুরো দাড়িয়ে গেল। আব্বু দুধগুলো জোরে জোরে কচলাতে লাগলো আর মামি উমঃ আমঃ উমঃ করতে লাগলো।

কিছুক্ষনের মধ্যেই মামির গুদ ভিজে গেল। আর তাই দেখতে পেয়ে আব্বু মামির প্যান্টি খুলে নিলেন। মামিও গরম খেয়ে বলে উঠল – দুলাভাই আমার যন্ত্রগুলো তো সব দেখলেন এবার আপ্নারতা দেখান, একটু হাতে নিয়ে খেলা করি।

শুনেই আব্বু তার ধোনটা বের করল … প্রায় ৮ ইঞ্চি হবে … যা দেখে মামির মাথা ঘুরে গেল। এতদিন তার স্বামীর ছোট ধোন দেখে অভ্যস্ত মামাই আব্বুর এই ৮ ইঞ্চি বাঁড়া দেখেই লোভ সামলাতে না পেরে আব্বুর ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো। অনেকক্ষণ ধোন চোষার পর মামি আব্বুর বাঁড়া থেকে মুখ তুলে বলল – putki chodar golpo

আমার গুদটা আজকে চুদে চুদে ফত্তা করে দিন, অনেকদিন আমি চোদা খায়নি, গুদের ভিতরে আগুন জ্বলছে আপনার পাইপের রস দিয়ে আমার গুদের এই আগুন নিভায়ে দিন।এই শুনে আব্বু মামিকে প্রশ্ন করল – তোমার স্বামী তমারে চোদে না?তখন মামি বলে – সে শুধু তার কাজ নিয়েই ব্যস্ত।

এটা বলতে না বলতেই আব্বু নিজের ধোনটা মামির গুদে ঢুকিয়ে দিলো আর প্রথম থেকেই জোরে জোরে ঠাপানো শুরু করল। আর ঠাপের তালে মামির দুধ দুটো কাঁপছে আর দুলছে। মামির দুধের কাঁপানি ও দোলানি দেখে খুব মজা পেলাম।

মামি জোরে জোরে চিৎকার করতে লাগলো – আমায় চোদেন দুলাভাই। আজ রাতে আমায় চুদে চুদে আমার গুদটা লাল করে দিন। এমন চোদা চুদুন যেন আমার বাসর রাতের চোদাকেও হার মানাতে পারেন আহঃ আঃ আহঃ উহঃ উঃ আঃ আঃ আরও জোরে করেন। putki chodar golpo

এমন কথা শুনে আব্বুর উত্তেজনা আরও বেড়ে গেল। আব্বু আরও জোরে জোরে চোদা শুরু করলেন। আম্মির চিৎকার শুনে মামির ছোট ছেলে, বয়স তিন বছর) ঘুম থেকে উঠে গেল। এবার কি হবে?

তখন ঘঠল আসল ঘটনা। আমি চিন্তাও করতে পারি নি যে আম্মুও ঐ খাটে শুইয়ে আছেন আর সজাগ ছিলেন।

আম্মু তাড়াতাড়ি উঠে গিয়ে ডিম লাইট অফ করে মেইন লাইট জ্বালালেন। আমি ভাবলাম তাহলে এবার কি হবে? আম্মু কি কিছু বলবে আব্বুকে? putki chodar golpo

তারপর আম্মুর কথা শুনে তো যেন আমি আকাশ থেকে পড়লাম। আম্মু বললেন – তোমরা থামলে কে।তোমাদের চোদন খেলা চালিয়ে যাও। জারিন তুমি কোনও চিন্তা করোনা, আমি তোমার ছেলেকে দেখছি

– এই বলে আম্মু রুমের কোনায় তার ছেলেকে কোলে নিয়ে ঘুম পারাতে লাগলেন আর এদিকে মামি আর আব্বুর চোদঙ্খেলা শুরু হল আবার।

আব্বু খুব জোরে জোরে চুদতে লাগলেন। কিন্তু মামির ধৈর্য শেষ। মামি বলল – প্লীজ এবার ছাড়েন উঃ উউ উঃ আঃ আআআ প্লীজ অনেক হয়েছে।

আমি খুব ব্যাথা পাচ্ছি … ওহ প্লীজ ছাড়েন।কিন্তু আব্বু কোনও কথা কানেই নিলেন না। চুদেই চলেছেন। অনেকক্ষণ গুদ চোদার putki chodar golpo পর এবার মামিকে আব্বু বলল – এবার ঘোরো, তোমার পুটকি মারব।

আবার মামি তাতে বাধা দিলেন। কিন্তু আব্বু তো পাজি কম না। মামির কোনও কথা সুনলেন না। জোর করে মামির পুটকি ঠিক মেরেই দিলেন।

পুটকি মারার পর ধোনটা পুটকি থেকে বের করে মামির দুটো ডবকা দুধের মাঝখানে ধোনটা রেখে দুধ দুটো একত্র করে ঠাপ দিতে লাগলেন। মামির আজ রেহাই নেই।গুদ, দুধ, পুটকি সবই মারল আব্বু।

জোরে জোরে দুধ চোদার পর আব্বু মামির দুধের মধ্যে সব মাল ঢেলে দিলেন। আর অল্প কিছু মাল মামির মুখে দিলেন আর মামিও তা খেয়ে নিলেন। তারপর আব্বু বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নিজ রুমে গেলেন আর এদিকে মামি নিজের কাপড় পড়ে নিয়ে ঘুমিয়ে পড়লেন। putki chodar golpo

আমিও রুম থেকে বেড়িয়ে পড়লাম। হথাত গিয়ে পড়লাম আম্মুর সামনে। আমি তো ভয়ে শেষ।
আম্মু বলে – কি রে এখনো ঘুমাস নি? যা রুমে গিয়ে শুইয়ে পর।কোনও কথা না বলে আমি আমার রুমে চলে এলাম।

আরও পড়ুন:-  রোজ রাতে মামীকে চোদন

Leave a Reply

You have (1) new friend request

Becky_Cum: bb i wanna you to fuck me so HARD

Open in App

Reply

Scroll to Top