আমাদের সোনার সংসার

আজকের দিনটি আমার জীবনের অন্যতম সেরা একটি দিন। ওহহো আমার পরিচয়টাই তো দেয়া হলোনা। আমি রাজিব। বর্তমানে একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করছি। বাবা নেই। সংসারে আমি, মা আর আমার একমাত্র আদরের বোন রিপা। এখন বলি কেন সেরা আজকের দিন।

আসলে আজ আমার বাসর। মা আর রিপার চাপে বাধ্য হয়েছি বিয়ে করতে। আসলে আমি বিয়ে নিয়ে ঐভাবে তেমন চিন্তা করিনি। কিন্তু মা যেদিন ওকে দেখাতে নিয়ে গেল আমি চোখ ফেরাতে পারছিলাম না। বলতে পারেন লাভ এট ফার্স্ট সাইট। কাজলকে প্রথম দেখেই প্রেমে পরলাম আমি। অনেক মিষ্টি একটা চেহারা।

টানা টানা কাজল পরা চোখ, বাশির মত নাক, ঠোট দুটো ঠিক যেন লাল গোলাপ এর দুটো পাপড়ি। খুব একটা মোটা বা চিকন না কিন্তু বুক দুটো যেন ওর শাড়ি ব্লাউজ ফেটে বেরিয়ে আসছিল। আমি ড্যাব ড্যব করে তাকিয়ে ছিলাম। আমার তাকানো দেখে কাজল এর সেকি লজ্জা। যা হোক আসল কথায় আসি।

দুরুদুরু বুক নিয়ে ঢুকলাম বাসর ঘরে। ঢুকেই দেখি এক হাত ঘোমটা টেনে কাজল খাটে বসা।
আমি গিয়ে বসলাম ওর পাশে। আসলে ওই ছিল আমার জীবনের প্রথম মেয়ে তাই কেমন আসস্তি লাগছিল।

আমি কাজল এর দুটো হাত আমার হাতের মধ্যে নিলাম। ও কেমন যেন কেপে ঊঠল।

আমি ওকে আস্তে করে শুয়িয়ে দিলাম।আমার ডান হাত দিয়ে ওর গাল স্পর্শ করলাম কাজল মাথাটা উঁচু করে ধোরল। আমি আধা শোয়া হয়ে ওর কপালে একটা চূমো খেলাম। কাজল লজ্জায় দুচোখ বন্ধ করে ফেললো। আমি আস্তে আস্তে ওর দুচোখ আর দু গাল এ চুমো খেলাম। কাজল এর দিকে তাকিয়ে দেখি এর নাক এর পাটাটা ফুলে ফুলে উঠছে আর ওর শ্বাসপ্রশ্বাস কেমন যেন দ্রুততর হচ্ছে। নাক এর পাটা টা হালকা কাঁপছে।

আমি হালকা করে কামরে ধোরলাম। কাজল আমার পিঠ এর দুপাশ দিয়ে দুই হাত দিয়ে জাপটে ধোরল আমাকে।আমি জিভটা বের করে ওর নরম মসৃণ ফোলাফোলা অধরদুট চেটে দিলাম। কাজল ঠোটদুটে হালকা ফাকা করে ধরল আর সেই দিক দিয়ে আমি আমার জিভটা ঠেলে দিলাম। কাজল এর জিভ এর সাথে টাচ করলাম ও যেন আরো কেপে উঠলো। আমি আস্তে আস্তে ঘরির কাটার বীপরিত দিকে জিভটা ঘুরিয়ে ওর মুখের ভেতর টা চাটা শুরু করলাম। এ যেন এক স্বর্গীয় অনুভূতি।

ওর একটা ঠোট আমার দুঠোট এর ফাকে নিয়ে চোষা শুরু করলাম। ভেজা ভেজা ঠোটটা যেন স্বর্গীয় কোনো অমৃতাধর। কাজল একটা হাত আমার পিঠে রেখে আরেক হাত আমার চুলের মধ্যে চালিয়ে দিল।মুঠ করে ধরে টানিতে লাগল আমার চুল।

আমি ওর ঠোট ছেড়ে ওর গাল বেয়ে কান এর কাছে মুখ নিয়ে গেলাম। কানে কানে বললাম ভালোবাসি কাজল। ওর হাতের বাধন আরেকড়ি শক্ত হয়ে এল। আমি জিভটা বের করে ওর কানের উল্টো পাশে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম।

এরপর ওর কানের নরম লতিটা কামরে ধরলাম।চুষলাম কিছুক্ষন। আস্তে আস্তে নেমে এলাম ওর গলায়। গলার নিচে মুখ দিতেই কাজল ছটফট করে উঠল। দেখলাম সেক্স এর জ্বালায় অর দুই পা এক করে ঘষছে কিন্তু আজ প্রথম তাই লজ্জায় কিছু বলতেও পারছে না।ওর এই অবস্থাটা ওর রুপ আরো কয়েকগুন যেন বারিয়ে দিয়েছে।

আমি অর গলার নীচে অনবরত জিভ লাগিয়ে চাটা আর চোষা শুরু করেছি। গলার নরম মাংস হালকা করে কামড়ে ধরতেই কাজল আমার মাথা ঠেসে ধরল। এক হাতে ওর বুক থেকে আচলটা ফেলে দিলাম। হাপড় এর মতো ওঠানামা করছে ওর বুক।

আমি আস্তে আস্তে জিভ লাগিয়ে ব্লাউজ এর ওপর দিয়ে বেরিয়ে থাকা অংশ চাটলাম।

এক টানে পটপট করে সবগুলো বোতাম খুলে দিলাম।ওকে একটু ওপরে তুলে পুরো ব্লাউজটা গা থেকে নামিয়ে নিলাম। ভেতরে গোলাপি কালার এর ওপর লাল সুতো দিয়ে কাজ করা একটা কুবলো কাট ব্রা পরা যা দেখে যেকোম যোগীরো ধ্যান ভঙ্গ হতে বাধ্য। আমি ওর ফর্সা দুদু দুইটার খাজে মুখ লাগালাম। ও বুকটা আরো চিতয়ে দিয়ে আম্র মাথাটা জোরে চেপে ধরল। আমিও আম্র জিভ এর কাজ দেখানো শুরু করলাম।

পিঠ এর নিচ দিয়ে হাত দিয়ে ব্রা এর হুক্টা খুলে দিলাম। স্প্রিং এর মত লাফিয়ে উঠল দুদ দুইটা ব্রা সরাতেই আমার চোখ বড় বড় হয়ে গেল। যা ভেবেছি তার চেয়ে অনেক বড় দুদু ওর। ৩৬ ডি এর কম না।ঠিক মনে হয় ওলঠানো দুট জাম বাটি এর ওপর টসটসে কালো জাম এর মতো বোটা।বোটা দুটো দাড়িয়ে তিরতির করে কাঁপছে। আমি একটা দুদুর চারপাশে জিভ আর আরেকটার চারপাশে হাত বোলাতে লাগলাম। কাজল যেন পাগল হয়ে গেলাম।

ওর দুদ দুটো এতবড় কিন্তু আশ্চর্য ব্যাপার সামান্য তমও ঝোলেনি। আর এত্ত সফট আর নরম কি আর বলব পুরো হাতড়া ডেবে যাচ্ছে আবার ছেড়ে দিতেই আগের মতো হয়ে যাচ্ছে।

আরেকিটা দুদুর চারপাশের কালো অরিওল টা চাটতেই কাজল জোর কতে টেনে অর বোটা টা মুখে ঢুকিয়ে দিলে। চুশতে লাগালাম। আমার দুদু চোশার চুকচুক শব্দ হচ্ছে আর আরেক হাতে আরেকটা দুদুর বোটায় চিমটি কাটছি।

এরপর ওর মসৃণ পেটে কিছ করছি। ওর ফিগারটা ঠিক বালি ঘরির মতো। এক টানে শাড়িটা খুলে নিলাম ওর।নাভির অনেক নিচে শায়া পরেছে। নাভিটার কথা কি বলব এক্কেবারে তামিল মুভির নায়িকাদের মতো।

দেখেই হামলে পরলাম। জিভ আর ঠোট এর যৌথ আক্রমণ চালালাম। অনেক সেক্সি একটা ঘ্রান আসছিলো।আমি মাতাল হয়ে গেলাম। একটা হাতে ওর শায়ার দড়ি খুলে টেনে নামিয়ে দিলাম শায়াটা। ভেতরে লেছ লাগানো ব্লু প্যান্টি। আর ভোদার কাছটা ভিজে জভ জব করছে।
আমি গিয়ে বসিলাম ওর পায়ের কাছে।

প্যান্টির লাইনিংটা ধরে টান দিলাম।কাজল পাছা ঊচু করিতেই সরসর কিরে নেমে এল।
ও একদিম নেংটু আমার চোখের সামনে। ওর চোখের দিক তাকাতেই লজ্জায় দুহাতে মুখ ঢাকলো।
আমি ওর দু পা দুদিক ফাক করে ধরলাম। ক্লন শেভড ভোদার মুখটা হালকা হা হয়ে গেল।
ভোদাটা ঠিক যেন একয়া ফোলা পাউরুটির মত লাগছিল।

আমি আস্তে আস্তে মুখ টা নামিয়ে আনলাম। ভোদার কাছটা যেন ভাপ উঠছে। দুহাতে দুদিক চিরে ধোরতেই ভেতরটা টুকিটুকে লাল। জিভ লাগাতেই যেন আগুন ধরে গেল কাজল এর শরীরে। সমানে শরির মোচড়াতে লাগলো। আমি অকে ঠেসে ধরে ভোদা চুশছিলাম।

ও হঠাৎ উঠে বসে দুহাতে আমার মাথা ঠেসে ধরল ওর ভোদায়। আর চুল মুঠো করে টেনে ধরে আহহহ। সসসাযবুগ্নম্মম্ম উসসভন্মম্নহহহহ্মম্মম্মমহহ আওয়াজ করছিল।

এদিকে আমি নিশ্বাস নিতে পারছিনা। কিন্তু ও ঠেসে ধরে আছে আমারা মাথা আমি যেন শক্তিতে পারছি না। ওর এ রণাঙ্গিনি রুপ দেহে ভাবলাম ওনেক সেক্সি আমার বউটা।

এদিকে আহহহহহ উহ্মম্মম্মম্ম আওয়াজ করতে করতে জল খসিয়ে দিল কাজল। সাথে সাথে ও ছেড়ে দিল আর আমিও মুখ তুললাম। ওর ভোদার রসে মাখামাখি আমার নাকমুখ। ও যেন ওর এ আচরনে লজ্জা পেয়ে গেল। আম মিটি মিটি হাসছিলাম।

এর পর ও ঊঠে আমার ট্রাউজার আর গেঞ্জি খুলে নিল। না বলতেই বাড়া টা ধরে মুখের কাছে নিয়ে গেল। বাড়ায় জিভ ছোঁয়াতেই যেন ইলেক্ট্রিক শক খেলাম আমি। এরপর এ মুখে পুরে লজেন্স এর মত চোষা শুরু করলো। আমি বুঝলাম বেশিক্ষণ ধরে রাখতে পারবনা। ওকে আবার শুয়িয়ে দিলাম।

ওর পা দুটে কাধে তুলে নিয়ে ভোদায় বাড়াটা সেট করে মারলাম এক রাম ঠাপ। কাজল কেমন যেন হুক্কক শব্দ করে উঠল একটু আর আমার ধোন পুরোটা ঢুকে গেল। আহহহহ কি যে গরম ওর ভোদাটা। আমি একটানা ঠাপালাম প্রায় বিশ মিনিট এর মধ্যে ও একবার জল খসিয়ে দিয়েছে।

পরে আবার দুজন একসাথে আউট করে ক্লান্ত হয়ে শুয়ে পরলাম। আমি হাপাচ্ছিলাম। হঠাৎ তাকিয়ে দেখি কাজল কেমন মন মরা। ওকে বুকে জড়িয়ে নিয়ে বললাম কি হয়েছে সোনা?
বাড়ির কথা মনে পরছে?

ও বলল আসলে তা না। আমার জীবনের কিছু কথা আছে যা তোমাকে বলা উচিৎ।

আমি বললাম কি কথা?

ও বলল হয়তো একথা শুনলে আমায় ঘেন্না করতে পারো তুমি। কিন্তু না বলে আমি পারছি না। কারন আমি তোমাকে অনেক ভালবেসে ফেলেছি।

আমি বললাম- যাই হোক। তুমি বলো। আমি কিছু ভাবব না। ও মাথা নিচু করে বলল তুমি আমার জীবনের প্রথম পুরুষ নও। আমি হেসে বললাম সেটা আমি চোদার সময়ই বুঝেছি আর আজকালকার যুগে এটা ব্যাপার না। এটা শুনে কাজল আমাকে আরো জোড়ে জোড়ে কিছ করা শুরু করলো।

আমি বললাম- কে চুদেছিল তোমায়?

কাজল বলল শুনবে সে গল্প?

আমি বললাম হ্যা।

-না আমার লজ্জা লাগে।
-আরে দুর পাগলি। বলোনা।
কাজল দুহাতে মুখ ঢেকে বলল আমার ভাইয়া।

আমি যেন আকাশ থেকে পরলাম।

কাজলকে আমি আমার বুকের সাথে চেপে ধরলাম। ওকে বুকে জাপটে ধরে ওকে বললাম এবার শুরু করো সোনা। কাজল শুরু করলো ওর জীবনের প্রথম চোদা খাওয়ার কাহীনি।

আমি তখন ক্লাস টেনে পরি। সেক্স সম্মন্ধে সবেমাত্র ধারনা হয়েছে। ভোদার ওপর ফিরফিরে বাল গজিয়েছে সবে কিন্তু কাটিনি তখনো। কালো ফিরফিরে বালে পুরো ভোদাটা ঢাকা আমার।

বান্ধবীরা প্রায় সবাই তখন কউকে না কাউকে দিয়ে চুদিয়েছে। আমি শুধু শুনতাম আর বাসায় গিয়ে ভোদা হাতিয়ে মজা নিতাম। সেই দিনটি ছিল পহেলা বৈশাখ। বৈশাখ উপলক্ষে আমি একটা শাড়ি পরেছি আর মা তো সব সময় ই বাসায় শাড়িই পরে।বাবা মারা গেছে প্রায় ৫ বছর। কিন্তু আমি আর মা যখন বাইরে কোথাউ যাই সবাই আমার বড় বোন বলে ভুল করে।

যাহোক পহেলা বৈশাখে সারাদিন অনেক মজা করলাম আমরা। বিকেলে মা পাশের ফ্লাট এ বেরাতে গেল। বাসায় কেবল আমি আর ভাইয়া। ভাইয়া তখন বিবিএ করে একটা ব্যাংক এ সবে ঢুকেছে।

ভাবলাম যাই একটু গল্প করি ভাইয়ার সাথে। আমি ভাইয়াকে ডাকতে ডাকতে ওর রুমে ঢুকলাম। ঢুকতেই ভাইয়াকে কেমন যেন লাগছিল। উদভ্রান্তের মত দৃষ্টি, চোখ দুটো লাল হয়ে আছে। আমি ভাবলাম জ্বর টর হলো কিনা? আমি বললাম ভাইয়া কি হয়েছে তোর? এমন লাগছে কেন?

ও বলল কিছুনা। ভাল্লাগছেনা একটু একা থাকতে দেতো। কিন্তু আমি ছাড়লাম না। বলনা ভাইয়া কি হয়েছে। ও বলল তোকে বলে লাভ নেই।

আমি বললাম ক্ষতিও তো নেই। তো বলেই দেখনা তোর কোনো কষ্ট থাকলে সেটা আমাকে বললে তোর মনটা কিছুটা তো হালকা হবে। এরপর ভাইয়া চোখ তুলে তাকালো আমার দিকে। ও কেমন যেন এক ভাবে তাকিয়ে ছিল।

আমার কেমন যেন অসস্তি লাগছিল ওর এ দৃষ্টির সামনে। আমি বুকের দিকে তাকালাম যে আচল সরে গেল কিনা কারন সেই বয়স থেকেই আমি এ ডাবকা ডাবকা দুদ দুটোর মালিক।

দেখলাম যে না আচল ঠিকি আছে, তারপরো মেয়েদের অভ্যাসবশত আচল টেনে ঠিক করলাম।

ভাইয়া তখন বলল সত্যি বলতে কি কাজল আমি আজকে মাকে শায়া আর ব্রা পড়া অবস্থায় দেখেছি। এরপর থেকে শান্তি পাচ্ছি না। শুধু মা কে ওইভাবে দেখতে ইচ্ছা করছে।

আর তুইতো একদম মা এর কার্বন কপি। তোকে দেখে সে ইচ্ছাটা আরো দৃঢ় হলো।

আমি লজ্জায় নিচের দিকে তাকিয়ে ছিলাম। ভাইয়া বলল সোনা বোন আমার তোর ভাই এর কষ্ট দুর করতে এ ইচ্ছাটা পুরন করতে পারবিনা?

আমি কিছু বলছিনা দেখে ভাইয়া বলল এ জন্যই তোকে প্রথমে বলতে চাইনি। ভাইয়ার গলায় এমন আবেদন এর একটা সুর ছিল যে আমি না করতে পারলাম না। পেছন দিক ঘুরে দড়জার ছিটকিনিটা তুলে দিলাম। ঘুরে সোজা হয়ে বুক থেকে আচলটা ফেলে দিলাম।

শাড়ির কুচিটা টেনে খুলতেই পাতলা জর্জেট এর শাড়িটা আমার পা এর কাছে লুটিয়ে পরলো। দুট হাত বুকের কাছে এনে একে একে সবগুলো বোতাম ই খুলে ফেললাম ব্লাউজ এর।ব্লাউজটা আমার শরীর থেকে খুলে ফেলতেই ব্রা ঢাকা দুদ দুটো যেন উপচে পরতে চাইছিলাম। লাল রঙ এর প্যাডেড ব্রা টা আমার দুদুর খুন অল্প অংশই ঢাকতে পেরেছিল। আর আমিও মা এর মতোই শায়া পরি নাভি থেকে অনেক নিচে। এ কারনে আমার সুগভীর নাভিটাও বেরিয়ে ছিল।

ভাইয়া পাগলের মতো ছুটে এসে জড়িয়ে ধরল আমায়। নিচু হয়ে ব্রা এর ওপর দিয়ে বেরিয়ে থাকা দুদুর অংশ চুষতে লাগল। আমার পা দুটো কাপছিল। মনে হচ্ছিল পরেই যাব বুঝি। ভাইয়া ম্নে হয় বুঝতে পেরেছিল। ও আমাকে ওর কোলে তুলে নিল। ও কোলে নিতেই আপনা আপনি আমার হাত দুট ওর গলা জড়িয়ে ধরল। ভাইয়া দেখি মিটিমিটি হাসছে।

আমি লজ্জায় মুখ লুকালাম ওর বুকে। ও আমাকে কোলে কোরে খাটের ওপর নিয়ে গিয়ে বসাল।ও চলে গেল আমার পেছনে। হাত দিয়ে আমার চুলের গোছা একপাশে সরিয়ে দিল। কেপে উঠলাম আমি।এরপর ও আমার কাধে কিস করতে লাগলো। আমি পেছেন দিক হাত দিয়ে ওর মাথা ঠেসে ধারছিলাম। ও একটা হাতে আমার ব্রা এর হুক খুলে ফেললো।

আমার বগল এর নিচ দিয়ে দুহাত ঢুকিয়ে আলতো করে দুট দুদ চেপে ধরলো। দুদুতে প্রথম পুরুষ স্পর্শ পেয়ে আমি ছটফট করতে লাগলাম।ভাইয়া আমাকে ঘুরিয়ে দিলো।আমার ডান দিকের দুদুটা মুখে পুরে চোষা শুরু করল। নিজের অজান্তেই ওর মাথাটা সেদিন ঠেসে ধিরে ধরেছিলাম দুদের ওপর।

ভাইয়া দুদু মুখে পুরে নিয়ে জিভ দিয়ে বোটাটা নড়াতে লাগল আর আরেকটা দুদুর বোটা দু আংগুল এর ফাকে নিয়ে টিউন কোরছিল। আমার ভোদা তখন ভিজে একাকার। ভাইয়া এর মধ্যে দুদু বাদ দিয়ে নাভিতে নেমে এল। নাভির ফুটয় জিভ দিতেই আমার ভেতর কেমন করে উঠলো ও দাত দিয়ে শায়ার দরিটা খুলে নামিয়ে দিতেই বালে ভর্তি ভোদাটা বেরিয়ে এল।

আমি কি করব বুঝতে পারছিলাম না ভাইতা হঠাৎ দেখি আমার ভোদাটা চাটা শুরু করলো। আমি সুখে মনে হয় তখন অজ্ঞান হয়ে যাব এমন অবস্থা। অ জিভটা ঠেলে দিল ভোদার গভিরে। আমার পুরো শরিরটা অবশ হয়ে গেল। এরপর ভাইয়া আমার ওপর ওঠে এলো। বল্লো সোনা বোন আমার চুদে দেই?

আমি লজ্জায় মুখ ঢেকে বললাম জানিনা।ও উঠে পড়লো আর আমার দুটো পা কাঁধে তুলে নিয়ে ওর বাড়ার মুন্ডি আমার ভোদার ওপর রাখলো আর আস্তে আস্তে ঠেলে আমার কচি ভোদার ভেতরে ঢোকাতে থাকলো।

খানিকটা ঢোকার পর আমি যন্ত্রণায় কুঁকিয়ে উঠলাম। বললাম ভাইয়া খুব লাগছে। ও আমার গালে একটা কিস করে বলল একটু লাগবে সোনা একটু সহ্য কর তারপর দেখবি কেমন আনন্দ পাবি।

আমিও ঠোঁটে ঠোঁট চেপে সহ্য করতে লাগলাম আর ভাইয়া একটা জোরে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে চুপ করে খানিকখন রইলো। আমার ব্যাথায় চোখ দিয়ে জল আর কচি ভোদা দিয়ে রক্ত বেরিয়ে গেলো। মনে হল আমার কিছু কচি ভোদা এর সতীচ্ছদ ভেদ করে ঢুকে গেল আমার কচি ভোদা এর ভিতরে।

একটু পরে বেশ আরাম পেলাম তখন ভাইয়া ঠাপ মারতে শুরু করলো। একটু পরে আমিও নীচে থেকে তলঠাপ মেরে ওর ঠাপের সাথে যেন একটা যুগলবন্দী করে তুললাম আর খানিক পর আমি জল খোসিয়ে ফেললাম।

একটু পর ভাইয়া বলল ঊবূ হো বস। আমি ঊবূ হয়ে বসলাম , ভাইয় পেছন থেকে এসে কুকুর যেমন করে চোদে তেমন করে চুদতে থাকলো। এরকম করে প্রায় ১০ মিনিট চুদলো।

তারপর আবার আমাকে শুইয়ে দিলো। আর ও পাস থেকে একটা পা তুলে ওর বাঁড়াটা আমার কচি গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। খানিকখন এমন ঠাপ মারার পর আমার জল খসে গেলো। এর পর ভাইয়া আমার ওপর আবার চড়ে আমাকে খুব স্পীডে চুদতে লাগলো আর জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলো।

আমার ভোদাটা ফেটে যাবার জোগার প্রায়। একটু পরে আমি ভাইয়া কে বললাম ভাইয়া আমার আবার হবে রে, ভাইয়াও বলল আমারও হবে।

এই বলে ভাইয়া আমার ভোদার জল খসালো আর আমার গুদের ভেতরে গরম গরম ফ্যেদা দিয়ে ভরিয়ে দিলো। ওই অবস্থাতে থেকেই আমরা একটু হাঁপাতে লাগলাম।

কাজলের মুখে ওর জীবনের প্রথম চোদা খাওয়ার ঘটনা শুনে ধোনটা আবার ঠাটিয়ে উঠলো। ওর ওপর চড়ে ঠাপানো শুরু করলাম আবার। আরেক কাট চোদা খেয়ে কাজল কেমন এলিয়ে পরলো। ও আবারো শুরু করলো ওর জীবনের গল্প ।

সেদিনের পর থেকে আমি আর ভাইয়া প্রায়ই চোদাচুদি করতাম। এর মধ্যে একদিন ভাইয়া আবার মাকে ওই অবস্থায় দেখলো। ভাইয়া আবারও অস্থির হয়ে উঠলো মাকে চোদার জন্য।

আমিও ভাবছিলাম কি করা যায়? মাতো অনেকদিন চোদা খায় না৷ ভোদার কুটকুটানি তো আছেই। একবার লাইনে আনলেই কাজ। এর মধ্যে সুযোগ এসে গেলো একদিন। আমার এক বান্ধবী ছিলো ও এর আগে আমার বাসায় কোনোদিন আসেনি।

ও সেদিন এসে মাকে দেখে বলল বাহহ কাজল তোর ভাবিটাতো অনেক সুন্দর। ওর মুখে একথা শুনে মা প্রচন্ড লজ্জা পেল। আমি ভাবলাম যাক সুযোগ আসছে।

আমি মায়ের গলা জড়িয়ে ধরে বললাম দেখতে হবেনা ভাবিটা কার। একথা শুনে মা আরো বেশি লজ্জা পেল আর কপোট রাগে আমার দিকে চাইলো।

এর মধ্যে আমার বান্ধবী বাথরুমে ঢূকায় আমি মাকে বললাম মা দেখ ও তোমাকে আমার ভাবি ভেবেছে৷ তুমি যেন আবার উল্টাপাল্টা কিছু বলোনা।

আমি ওর সামনে মাকে ভাবি ভাবি ডাকছিলাম।লজ্জায় মার দু গালে লালের ছোপ পরলো। আমি ফোনে ভাইয়াকে সব জানালাম। আর আমার বান্ধবীকে অনুরোধ করলাম রাতটা থেকে যেতে।
ও রাজি হতেই আমি ভাবলাম যাক। কাজ হতে পারে।

রাতে ভাইয়া অফিস থেকে এলো।। আমার বান্ধবীর সামনে মা আর ভাইয়া স্বামী স্ত্রীর অভিনয় করছিলো। মা দেখি খুব আনইজি ফিল করছে।

রাত দশটার মধ্যে খাওয়া দাওয়া কমপ্লিট করে আমি আমার বান্ধবীকে আমার রুমে ঢুকিয়ে দিলাম। আর মাকে বললাম আজ রাতটা ভাইয়ার রুমে থাকতে।।মা বললো তা কি ক’রে হয়?

আমি বললাম বারে কি হবে তাতে? আর তাছাড়া আমার বান্ধবী অন্য কিছু ভাবতে পারে। একটা রাতের ই তো ব্যাপার। ম্যানেজ করোনা একটু।

মা কিছু না বলে ভাইয়ার রুমে গেলো।। আমি ভাইয়ার কানে কানে বললাম যা না এবার সব কাজ তোর আমি তো রুম পর্যন্ত ঢুকিয়েই দিলাম। এরপর তোর কাজ। ভাইয়া বলল আমার কেমন যেন লাগছে।

মা কি রাজি হবে? বল্লাম আরে গাধা ৫ বছরের অচোদা ভোদা, একটু গরম খেলেই দেখিস মা কেমন নিজেই খুলে দেবে। আর হ্যা রাতে জানালা খোলা রাখিস কিন্তু আমি দেখব।।এ বলে আমি আমার রুমে এলাম।

আমি রুমে শুয়ে ছটফট কইছিলাম। কখন আমার বান্ধবী ঘুমাবে। কারন ও না ঘুমালে তো আর আমার দেখা হবেনা কিছু। ঘন্টা দেড়েক পর দেখি আমার বান্ধবী গভীর ঘুম। দু-তিনবার ডাকলাম, সাড়া দিলোনা।

আমি আস্তে আস্তে উঠে পা টিপে টিপে ভাইয়ার রুম এর জানালার পাশে এলাম। দেখলাম ভাইয়া কথামতো জানালা ফাক করে রেখেছে। সেই ফাক দিয়ে তাকালাম আমি। ভিতরের উজ্জ্বল নীল আলোয় আমি লেখলাম ভাইয়া মাকে জড়িয়ে ধরে আছে।

দেখি ভাইয়া মাকে জড়িয়ে ধরে মায়ের গালে ঠোটে ও মাইতে চুমু দিয়ে খুব করে মাকে আদর করতে থাকল।

– এই মা তুমি আমাকে পাগল করে দিয়েছ। আজ আমি কিছুতেই তোমাকে ছাড়বনা।

এই বলে মায়ের পরনের শাড়িটা খুলে ছুঁড়ে দিয়ে মায়ের ব্লাউজ আর ব্রেসিয়ারটাও খুলে দিলো। আর বাঁধন ছাড়া হতেই বড় বড় দুধ দুটো লাফিয়ে উঠলো।

এরপর ভাইয়া মায়ের দুধ দুটোর বড় বড় কালো জামের মতো বোঁটা দুটো মুখে পুরে চুষতে চুষতে মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলো।

মা ভাইয়াকে সে রকম বাঁধা না দিয়ে শুধু ফিসফিস করে বলতে লাগলো – এই সোনা, না না ছিঃ – এই মা ছেলেতে এসব করে না। ছাড় আমাকে ইসসস কি অসভ্যতা করছিস উফফফ।

এবার ভাইয়া দুধের বোঁটা চুষতে চুষতে অন্য দুধটা টিপে দিতেই মা আরামে শুধু আঃ আঃ উঃ আঃ এই ছিঃ না না উঃ মাগো আঃ – মা ছেলেতে এমন করে না ছাড় উফফফফ। এই বলে মা যেন কেমন ছটফট করতে করতে ভাইয়ার মুখে নিজেই মুখ ঘসতে লাগলো।

আর ভাইয়াও মাকে ভালো করে চেপে ধরে মায়ের গালে চুমু দিয়ে মার রসাল ঠোঁট চুষতে লাগলো।
আসলে বাবা মারা যাওয়ার অনেকদিন পর মা পুরুষ সঙ্গ পেয়ে আরামে ভাইয়াকে বাঁধা দেওয়ার ক্ষমতা হারিয়ে ভাইয়াকেই বুকে জড়িয়ে ধরে নিজের ছেলের কাছ থেকে আদর খাওয়ার জন্য খুব ছটফট করতে লাগলো।

তাই ভাইয়া মায়ের সায়ার ভেতর হাত ঢোকাতে মা বাঁধা না দিয়ে শুধু আঃ এই সোনা ও মাগো ওখানে হাত দিসনা ইশশশ না উম্ ম-ম। এই বলে মা পা দুটো ফাঁক করে ভাইয়ার হাতটা ভোদার উপর চেপে ধরল, আর পাছাখানা উপরের দিকে তুলে ধরে শীৎকার করতে লাগলো।

তারপর ভাইয়া মায়ের সায়ার দড়িটা খুলে সায়াটা নীচে নামিয়ে ভালো করে বালে ঢাকা ভোদাটা ঘেঁটে চটকে ভোদার ছেঁদায় আঙুল ঢুকিয়ে নাড়তে লাগলো।

মা আরামে ভাইয়ার মুখে মুখ ঘসতে ঘসতে বলল – এই দুষ্টু তোর বোন আর ওর বান্ধবী ও-ই রুমেই ইসসসসস জেগে গেলে কেলেংকারী হয়ে যাবে, এবার ছাড় সোনা।

এবার ভাইয়া মায়ের পরনের সায়াটাও খুলে ছুঁড়ে ফেলে দিয়ে মায়ের বিরাট পাছাখানায় হাত বুলিয়ে টিপে আদর করতে করতে বলল – মা উফফফফ তোমার পাছাখানা আমার ভীষণ ভালো লাগে, কি সুন্দর তোমার পাছাটা।

এই বলে ভাইয়া মায়ের পাছায় ও ভোদায় মুখ ঘসতে ঘসতে চুমু খেতে লাগলো। আর মাও কেমন জড়ানো গলায় এ-ই সোনা না না আঃ বলে ভাইয়াকে আদর করতে লাগলো।

ভাইয়া এবার মায়ের ভোদাটা চিড়ে ধরে লাল টুকটুকে কোটটায় চুমু দিয়ে জিভ দিয়ে চাটতে চাটতে ফিসফিস করে বলল – – এই মা ভীষণ ইচ্ছে করছে, আজ আমি তোমাকে কিছুতেই ছাড়ব না। এখন থেকে তুমি আমায় এবং আমি তোমায় এমন করেই আদর করব।

এই বলে মায়ের গালে ঠোটে দুধে চুমু দিয়ে মায়ের বোঁটা চুষতে লাগলো। মাও ভাইয়াকে জড়িয়ে ধরে আদর করে বলল – এই সোনা, মা ছেলেতে এমন করতে নেই যে।

ভাইয়া আবার ভোদার ফুটোয় আঙুল ঢুকিয়ে নারাতেই মা আরামে ভাইয়াকে জড়িয়ে ধরে বলে – এই সোনা আমার ভয় করে উফফ উম্ ম-ম না ইসস। বলে ছটফট করতে থাকে।

আমি দেখলাম ভাইয়াও এবার নিজের লুঙ্গিটা খুলে উলঙ্গ হল। তাই দেখে মা বলল – না না সোনা, আমার ভীষণ লজ্জা করে, মা ছেলেতে এসব করতে নেই।

ভাইয়া এবার মায়ের হাতে নিজের বাঁড়াটা ধরিয়ে দিলো। মা জড়ানো সুরে বলল – কি মোটারে তোর ধনটা। আমার ভীষণ ভয় করছে। কোনও ভয় নেই বলে ভাইয়া এবার মায়ের বুকের ওপর শুয়ে লকলকে ধোনের মাথাটা মায়ের ভোদার ছেঁদায় পচ করে ঢুকিয়ে দিলো। মায়ের মুখ থেকে আরামে নানান আওয়াজ বের হতে শুরু করল।

ভাইয়া এবার মায়ের ঠোঁট কামড়ে ধরে কোমর তুলে তুলে জোরে জোরে গুঁতো দিয়ে পুরো ধোনটাই মায়ের ভিতরে ঢুকিয়ে দিলো। আর মাও ভাইয়াকে বুকের ওপর চেপে ধরে নীচ থেকে পাছা তোলা দিয়ে বাঁড়াটাকে ভোদার গভীরে ঢুকিয়ে নিতে সাহায্য করল।

– এই সোনা আমার ভীষণ ভয় করছে।

এই বলে ভাইয়ার মুখে মুখ গুঁজে দিয়ে ওর হাতটা দুধের ওপর তুলে দিলো। ভাইয়াও মায়ের ঠোঁট চুষতে চুষতে মাই দুটো টিপতে টিপতে ধোনটাকে মায়ের ভোদার গভীরে ঢুকিয়ে আপ-ডাউন করাতে থাকল। আমার মনে হচ্ছিল মা আর ভাইয়া দুজনে মিলে খাটটা ভেঙেই ফেলবে।

ভাইয়া মায়ের কানের কাছে মুখ এনে ফিসফিস করে বলল – আরাম পাচ্ছ?

মা পাছা তোলা দিতে দিতে বলল – আঃ আঃ আঃ মাগো জানিনা, দুষ্টু কোথাকার।

মা আরামে অঁক অঁক করে খাবি খেতে খেতে দাদাকে জাপটে ধরে এলিয়ে পড়ল। বুঝলাম মা রস খসিয়ে ফেলল। ভাইয়ার ও ওঠানামার বেগ বেড়ে গেল। বুঝলাম ওর ও হবে। কিছুক্ষণের মধ্যেই ভাইয়া ধোনটাকে মায়ের ভোদায় ঠেসে ধরে মাল ঢেলে দিলো।

কিছুক্ষণ ওরা দুজনে জড়াজড়ি করে থাকার পর মা ভাইয়ার পিঠে হাত বুলিয়ে আদর করতে করতে বলল – এবার হয়েছে তো সোনা?

ভাইয়াও মাকে আদর করে বলল – আমি এরকম ভাবে রোজ তোমাকে পেতে চাই।

– দুষ্টু ছেলে এবার ছাড় আমাকে সোনা।

ভাইয়া বললো না ছাড়বোনা এ বলে মা’য়ের পাছা চটকাতে লাগলো একহাতে।

মা বলল উফফফফ এতোক্ষণেও সাধ মেটেনি আবার শুরু করলি উফফফফ।

মা নিজেকে ভাইয়ার থেকে ছাড়িয়ে নিয়ে মায়ের সায়াটা দিয়ে নিজের ভোদা মুছলো আর ভাইয়ার ধোনটা মুছিয়ে দিতে লাগলো। দেখলাম ভাইয়ার ধোনটা আবার দাড়িয়ে যাচ্ছে। ভাইয়া খাটের ওপরে উঠে বসলো আর এক টানে মা’কে ওর কোলে বসিয়ে দিল। মার বগলের নিচ দিয়ে দুহাত ঢুকিয়ে দুধ দুইটা ময়দা ডলা করতে লাগলো আর মার কাধে চুমু খেতে খেতে বলল- মা, তোমাকে ল্যাংটো হলে দারুণ দেখতে লাগে।

ভাইয়া এক হাতে মায়ের দুধ টিপছিল আর অন্য হাতটা মায়ের ভোদার ওপরে রাখতেই মা কেপে উঠলো। মা দেখলাম আবারও উত্তেজনায় ছটফট করতে লাগলো। ভাইয়া মাকে কোলে চেপে ধরে আস্তে আস্তে মায়ের কানে কানে বলল – মা তুমি চুপ করে একটু আমার কোলে বসে থাকো, দেখবে তোমার খুব আরাম লাগবে।

এই বলে ভাইয়া মাকে কোলে বসিয়ে চেপে ধরে এক হাত দিয়ে মায়ের মাই টেপে আর অন্য হাত দিয়ে মায়ের ভোদাটা ঘাঁটতে থাকে। মা আরামে ছেলের কোলে এলিয়ে পড়ল।

ভাইয়ার বাঁড়াটা মায়ের পাছার খাঁজে ঢুকে রইল। মা ভালোর গালে চুমু দিয়ে ফিসফিসয়ে বলল – এই তোর ওটা কি শক্ত হয়ে গেছে আবার ইসসসস , পাছায় খোঁচা মারছে। আমি আর থাকতে পারছি না। আমাকে শুইয়ে এবার যা খুশি কর।

ভাইয়া আর দেরী না করে মাকে বিছানায় চিত করে শুইয়ে দিলো। শুইয়ে দেবার সাথে সাথেই মা তার পা দুটো ফাঁক করে ভোদাটা কেলিয়ে দিলো। আর ভাইয়া মায়ের চেরা ভোদার মুখে বিশাল বাঁড়ার মাথাটা ঠেকাল। তারপর মায়ের বুকে শুয়ে মাকে জড়িয়ে ধরে কোমর তুলে গুঁতো দিয়ে পুরো বাঁড়াটাকে মায়ের ভোদায় আবারও ভরে দিয়ে চোদন শুরু করল।

আর মা তার বিরাট পাছাখানা তোলা দিতে দিতে ভাইয়ার বাঁড়াটা নিজের গুদের গভীরে ঢুকিয়ে নিতে সাহায্য করল। দুষ্টু ছেলে সোনা বলে আদর করতে লাগলো। ঘরের মধ্যে পুচ পুচ পচাত পচাত পচ পচ চোদার শব্দ চারিদিকে প্রতিধ্বনি হতে লাগলো। ভাইয়ার বিরাট বাঁড়াটা মায়ের ভোদার রসে ভিজে চকচক করছিল।

মা আরামে আঃ আঃ মাগো বলে দাপাদাপি করতে করতে ভোদার রস খসিয়ে এলিয়ে পড়ল। ভাইয়াও জোরে জোরে গোঁত্তা দিতে দিতে বাঁড়াটা মায়ের ভোদায় ঠেসে ধরল। ফলে ভাইয়া আর মায়ের নীচের বাল এক হয়ে গেল এবং মায়ের ঠোঁট কাঁপতে লাগলো। বুঝতে পারলাম ভাইয়া ধোন থেকে এখন গলগল করে বীর্য বেড়িয়ে মায়ের ভোদা ভর্তি করছে।

বেশ কিছুক্ষণ মা ও ভাইয়া জড়াজড়ি করে শুয়ে থাকার পর মা ভাইয়াকে জড়িয়ে ধরে গালে, ঠোঁটে চুমু খেয়ে আদর করতে করতে বলল – এই দুষ্টু ছেলে, ছাড় এবার।

ভাইয়া মায়ের গালে, ঠোটে, দুধে চুমু দিয়ে আদর করতে করতে বলল – তোমাকে ছাড়তে ইচ্ছে করেনা। আমার ইচ্ছে করে সারারাত এমনি করে তোমায় আদর করি।

এরপর ভাইয়া মায়ের ভোদা থেকে পচাত করে বাঁড়াটা বার করে নিতেই দেখি মায়ের ভোদা থেকে গলগল করে ভাইয়ার ঢালা বীর্য বেড়িয়ে আসছে।

মা নিজের ভোদা আর ভাইয়ার লকলকে বাঁড়াটা সায়া দিয়ে মুছতে মুছতে আবেশে বলল – দুষ্টু ছেলে, কত মাল ঢেলেছিস দেখ। তোর মালটা খুব চিটচিটে। মা মুচকি হাসল আর তারপর সায়া শাড়ি পড়ে নিল।

এদিকে আমার পায়জামা ভিজে চপচপ করছে। ইচ্ছে হচ্ছে এখনি দৌড়ে যাই ভাইয়ার কাছে।
মা ভাইয়ার গাল টিপে দিয়ে বলল দুষ্টু কোথাকার, বোনকে দিয়ে হয়না না মাকেও ভোগ করলি।
মা-র কথা শুনে আমি যেন আকাশ থেকে পরলাম।

ভাইয়া মুচকি হেসে বলল কাজলকে যে আমি চুদি তুমি কিভাবে জানলে?

মা বললো এতদিন তোদের চোদাচুদি দেখেই তো ভোদার রস খসাতাম।

আমি লজ্জায় আর দাড়াতে পারছিলাম না। ওখান থেকে দৌড়ে পালিয়ে এলাম আমার ঘরে।

কাজলের গল্প শুনে আমার ধোনটা আবার দাড়িয়ে গেল। ওকে আরেক কাট চুদে দিলাম। ওকে বললাম আসলে কাজল রিপা আর মাকে চোদার ইচ্ছা আমার অনেক দিনের। কিন্তু সাহস নেই আমার অতো।

একথা শুনে কাজল আমার নাকটা টেনে দিয়ে বলল- বাবু চুদবে তা সাহস নেই, দেখি কোনো ব্যাবস্থা করতে পারি কিনা। কাজলকে আরো জোরে বুকে চেপে ধরে ঘুমিয়ে পরলাম।

এতো গেল আমার বাসর রাতের গল্প, কিন্তু এরপর থেকে রিপা আর মার চিন্তা মাথা থেকে নামছিল না। রাতে কাজলকে মা না হয় রিপাকে ভেবে চুদতাম।

এভাবে প্রায় মাসখানেক কেটে গেল।কাজল আস্তে আস্তে মা আর রিপার সাথে অনেক ফ্রি হয়ে গেল। মা আর রিপাও ওঁকে অনেক পছন্দ করতো।

একদিন কাজল বলল তোমার আশা মনে হয় শীঘ্রই পুরন হতে যাচ্ছে। আমি অবাক হয়ে বললাম কিভাবে? ও বলল কাজল যেহেতু তোমাকে কথা দিয়েছে রাখবেই। এ বলে আমার বুকে এলো। আমিও জড়িয়ে ধরলাম। এক হাতে বুকের লোমে বিলি কাটতে বলল তোমার বোন এর ভোদাতো রসে ভাসছে। ওঁকে প্রায় লাইন এ এনেছি।

আজকে ও আমাদের চোদাচুদি দেখতে চেয়েছে। জানালাটা খুলে রেখেছি ওই জন্যে।

একথা শুনে কাজলকে নিজের বুকের মধ্যে নিয়ে আরও জোরে জড়িয়ে ধরে কাজলের গালে ঠোঁটে চুমু দিয়ে আদর করতে করতে তার যৌবন ভরা দেহটায় হাত বুলিয়ে দিতে লাগলাম। কাজলকে আদর করতে করতে আমার বাড়াটাও লোহার মতো শক্ত হয়ে উঠে ওর তলপেট ও নাভিতে ঘষা লাগছিল, আর কাজলও আমার শরিলের সাথে নিজের যৌবন ভরা দেহ টা ডলাডলি করে আমাকে আরও উত্তেজিত করে তুলছিল।

আসলে রিপা বাইরে দাড়িয়ে আছে ভেবে ওকে উত্তেজিত করার জন্য আমারা আরো বেশী করে ডলাডলি করছিলাম।

আমার ডান হাত যখন কাজলের পিঠ আর পাছা হাতাতে বেস্ত আর কাজলও যখন আরও আদর পাওয়ার জন্য আমার লোমশ বুকে মুখ ঘষায় বেস্ত তখন বাম হাতে ওর পরনের শাড়ি খুলে দিলাম যার ফলে কাজলের পরনে তখন শুধু মাত্র ব্রা বিহীন ব্লাওস, আর সায়া ছাড়া আর কিছুই ছিল না।

কাজল আমার আদর খেতে খেতে কাম জড়ানো আদুরী সুরে বলল, সোনা আমার ইসসসস কি যে সুখ তোমার স্পর্শে আহহহহঃ উমমমমমমমমমমম আমি অনেক সুখী। একথা বলে ওর বড় বড় খাড়া খাড়া দুধ দুটো আমার বুকে ঠেসে ধরে আমাকে ওর দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ছিল।

আমি কাজলের কথায় বললাম আমিও অনেক সুখী তোমাকে পেয়ে তোমার দুধদুটো অনেক সুন্দর, ইচ্ছা করে সারাক্ষণ মুখ দিয়ে আদর করে দেই, বলেই তার ব্লাওস এর উপর দিয়েই দুধদুটো মাঝে মুখ গুজে দিতেই কাজল তার দুই হাতে আমার মাথা চেপে ধরল।

আমিও তার ডাবকা দুধদুটোতে মুখ ঘষে, চুমু দিতে দিতে ব্লাওসের উপর থেকে শক্ত হয়ে উঠা দুধের বোঁটা গুলোতে আলত ভাবে ঠোট দিয়ে কামরে দিতে লাগলাম আর এক হাতে দুধের বোঁটাতে নখ দিয়ে খুটে দিতে লাগলাম।

মাঝে মাঝে কাজলের গালে, গলায় চুমু খাচ্ছিলাম, কখনো জিভ দিয়ে কাজলের ঠোটের পাশটা চেটে দিচ্ছিলাম। আর কাজল সুখে উঃ উঃ জান, উঃ মাগো আমার সুরসুরি লাগছে ইসসসসসসসস আহহহহহহমমমমমমম করছিলো।

রিপা সবকিছু দেখছে এটা ভেবে আমিও কামুত্তেজিত হয়ে উঠে কাজলকে চোদার জন্য মরীয়া হয়ে উঠছিলাম। এবার কাজলের দুধ দুটোতে হাত বুলাতে বুলাতে আস্তে আস্তে তার ব্লাউজ এর হুক খুলে আকটা দুধের বোঁটা চুষতে চুষতে অন্য দুধ টা টিপতে লাগলাম পাগলের মতো।কাজলও আমার মুখে তার শক্ত হয়ে উঠা দুধের বোঁটা পূরে দিচ্ছিল।

আমিও বোটা সহ দুধটা যতটা পারলাম মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করে দিলাম। আর মুখ দিয়ে সুখের আওয়াজ করছিল উঃ উঃ ওঃ ওঃ আঃ আঃ ইসসসসস জান তুমি অনেক দুষ্ট, উফফফ তুমি যে আমায় পাগল করে ফেলবে আহহহহহহ …এদিকে কাজলের পা থর থর করে কাপছিল, আমি টের পাচ্ছিলাম ওর ভোদার ভিতর থেকে গরম রস বের হয়ে সায়া পুরো ভিজে গেছে।

লুঙ্গির ভেতর আমার বাড়া খাড়া হয়ে লাফাচ্ছিল, আর কখনও কাজলের থাইয়ের উপর, কিংবা ভোদায় গিয়ে ঘষা খাচ্ছিল। কাজলও হাত বাড়িয়ে আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়ে চেপে ধরছে তো কখনও বাড়া আর বিচি চটকাচ্ছে। আমার বেশ সুখ হচ্ছিল, মেদের নরম হাতে বাড়া টেপাতে যে কি সুখ যে কোনোদিন না টিপিয়েছে সে বুঝবে না।

এইবার আমি কাজলকে ঠেলে বিছানায় শুয়ে দিলাম আর কাজলের সারা দেহে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে ওর সায়া হাঁটু পর্যন্ত উঠিয়ে দিলাম, কাজল নিজেই ওর সায়ার গিট খুলে দিলো, ওর নাক দিয়ে ঘন ঘন গরম নিঃশ্বাস পরছিলও আর হাত পা কাঁপছে, ঠোট কাপছে,আমি ঠোটজোড়া মুখে পুরে নিয়ে সজোরে চুষতে লাগলাম।

কাজল তারজিভটাঠেলে দিল আমার মুখে।

আমি কাজলের সায়া টা শরিল থেকে টেনে ওকে সম্পুর্ন নগ্ন করে ওর দুই উরুর মাঝখানে বালের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ভোদার চেরায় শুড়শুড়ি দিলাম।কাজল শিৎকার দিয়ে ওঠে,উরই,উর-ই আহহহহহহহহহ উমমমমমমম।

এবার কাজলের ভোদার মধ্যে আঙ্গুল ঢূকিয়ে ঘুটতেশুরু করলাম, ওর শরীর কেপে কেপে ওঠে, উ-উ-রেউ-উ-রে রাজিব সোনা আমাকে মেরে ফেলো আহহহহ।

এইভাবে কিছুক্ষণ ঘাটার পর আমার আঙ্গুল কাজলের কাম রসে জব জব করছিলো। আমি কাজলের অবস্থ বুঝতে পেরে হাটূগেড়ে বসে কাজলের ভোদার বাল সরিয়ে গাছ পাকা আম যে ভাবে ফুটো করে চোষে সে ভাবে ভোদা চুষতে লাগলাম।

আর কাজল তার হাত দিয়ে আমার মাথাটা ভোদার উপর চেপে ধরে রাখল, ওর দম বন্ধ হয়েআসছে, গোঙ্গানীর স্বরে বলে, -আ-আমিউঃ-ইসঃ-উ-ম্-আঃ আরপারছিনা রাজিব, বলতে বলতে আমার মুখে তার কাম রস ছেরে দিয়ে শরীল তা বিছানায় হেলিয়ে পরে রইল।

আমি তখনও কাজলের গুদের চার পাশে জিব দিয়ে চেটেই চলেছি, হঠাৎ কাজল ক্ষেপে গিয়ে আমার মুখের উপর গুদঘোষতে লাগল, আর বলে উঠলো,মেরে ফেলো আমাকে মেরে ফেলো।

।লক্ষীটি আমি আর পারছি না। আমার ভোদার ভিতরটা কেমন যেন করছে, তোমার বাড়াটা ঢোকাও সোনা আহহহহহহ আমি কাজলের দেহটা নিয়ে খেলছিলাম রিপাকে উত্তেজিত করতে।

আমি কাজলের কথায় কান না দিয়ে আমার পরনের লুঙ্গির খুলে ফেললাম। আমার ধনটা উত্তেজনায় রীতিমত ফস ফস করছিলো। আমি দুই পা ছরিয়ে কাজলের বুকের উপর বসে আমার উত্তেজিত ধন তার গোলাপের কোয়ার মত ঠোটের সামনে ধরলাম। কাজল ঠোঁট ফাক করতেই আমি আমার ধনটা ওর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম।

আর কাজল ও ধীরে ধীরে চোষা শুরু করলো, কিছুক্ষন পর ও আমার ধন মুখ থেকে বের করে আমার বিচিগলো পালাক্রমে চুষা শুরু করলো। আমার খুব সুখ হচ্ছিল, একেতো কাজলের চোষা তার ওপর রিপা জানালার বাইরে থেকে দেখছে এটা ভেবে আমার ধন উত্তেজনায় এইকবারে টং হয়ে গেল।

আমি কাজলের ওপর চড়লাম।

আমি ওর পা দুটো ফাঁক করে আমার ঠাটানো ধনটাকে ধীরে ধীরে কাজলের ভোদার চেরার চার পাশে ঘসতে লাগলাম, বুঝলাম কাজল এখন সুখের সাগরে ভাসছে।

আমি আর সময় নষ্ট না করে কাজলের ভোদার মুখে আমার বাড়াটা ঠেকালাম, তারপর তার কমরের দুই পাশটা চেপে ধরে সামান্য চাপ দিতেই মুণ্ডই তা পুচ করে ধুকে গেল, কাজলের ভোদাটা রসে ভর্তি থাকায় সম্পূর্ণ বাড়া টা ভোদা ফুরে গর্তের ভিতর হারিয়ে গেল।

আমি ছোট ছোট ঠাপ মেরে কাজলকে চুদতে লাগলাম, কাজলও ওর ভোদার ছোট ছোট দাত দিয়ে আমার বাড়াটাকে কামরে ধরছিল, আর ওর দুই পায়ের বেড়ে আমাকে আটকিয়ে ফেলল।

কাজলের পায়ের চাপ বারতেই আমারও ঠাপের গতি বারতে লাগলো, খাবি খেতে লাগলো ওর ভোদাটা, কিসুক্ষনের পরেই কাজলও তল ঠাপ দিতে সুরু করল আর আমিও ঠাপের গতি বাড়াতে লাগলাম।

এইভাবে আধঘন্টা ধরে তার ভোদা মেরে কাজলকে চরম সুখ দিতে দিতে দিতে আধঘন্টা বাদে, কাজল হটাত করে দুই পায়ের বেড় ছেড়ে দিয়ে ভোদার রস খসানোর সাথে সাথে আমার ঘাড়ে, মুখে, ঠোটে পাগলের মত চুমু খেতে লাগলো।

আর দুই হাতে সজোরে চেপে ধরে রাখল তার বুকের সাথে। আর তখন আমার হবে বলে মনে হচ্ছিলো, তাই আমার ঠাপের গতি না কমিয়েকাজলের ভোদার গভীরে একগাদা থকথকে সাদা ফ্যাদা ছেড়ে দিলাম, ফলে কাজলের ভোদার রস আর আমার ফ্যাদা মিলেমিশে একাকার হয়ে গেল।

ভোদা থেকে রস চুইয়ে পরে পরে বিছানার চাদরটাকে স্যাঁতসেঁতে করে দিল। আমি কিছুক্ষন কাজলের উপর পরে তার দুধ আমার মুখের মধ্যে নিয়ে ভোদার মধ্যে সোনা ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম। এভাবে কিছু সময় থাকার পর আমার ধোনটা ভোদা থেকে বের করে নিলাম।

কাজল আমার কানে কানে বলল- যে চোদাটা চুদলে তোমার বোন আজ আর সারা রাত ঘুমাতে পারবে না। দেখো কালকেই তোমার সামনে যদি ভোদা ফাক করে না দেয় তো আমার নাম কাজলই নয়।

পরদিন সকালে উঠতেই শুনি আমার মামা নাকি খুব অসুস্থ। মা ভোরেই বাসা থেকে বেরিয়ে গেল মামাকে দেখতে। বাসায় কেবল আমি, কাজল আর রিপা।

রিপাকে দেখে আমি যেন চমকে উঠলাম। একি অবস্থা হয়েছে আমার বোনটার?

চোখদুটো টকটক করছে লাল, চুলগুলো এলোমেলো উদভ্রান্তের ন্যায় দৃষ্টি। কাজল মুখ টিপে হেসে বলল কি রিপা? রাতে ঘুম ভালো হয়েছেতো?

রিপা একটু হেসে বলল হ্যা। আমি ওদের ননদ ভাবিকে একা রেখে পাশের রুমে চলে এলাম।
আমি অন্য রুমে এলে-ও কানটা ঐ রুমেই থাকলো। দরজার আড়ালে দাঁড়িয়ে শুনতে লাগলাম ওঁদের কথপোকথন। কাজল বলছিল তা কেমন দেখলে কাল হুমমম?

রিপা বলল ইসসসস ভাবি তুমি ভাইয়ার ওটা ভিতরে নাও কিভাবে? কি বড় আর মোটা ঠিক যেন বড়সড় একটা শোউল মাছ। কষ্ট হয়না তোমার?

কাজল বলল দুরর পাগলি যতো মোটা তত মজা। চোদা খেলে তবে বুঝবি। তা কালকে কতোবার উংলি করলি? রিপা হেসে বলল চারবার।

কাজল বলল তোর জন্যে তো দেখি ধোন জোগাড় করার সময় হয়ে গেছে। দাড়া তোর ভাইয়াকে আজি বলছি বিয়ের কথা।

রিপা কাজলকে একটা আদরের চাটি মেরে বললো ভাবি তুমিনা।

কাজল বলল কেন? ভোদার জ্বালায় মরছিস আবার বিয়ের কথায় লজ্জা। এ বলে কাজল রিপার দুদুটা একটু মুচড়ে দিলো।

রিপা বলল উফফফ ভাবি কি করছো? ব্যাথা পাইনা বুঝি।

কাজল একটা রহস্যময় হাসি দিয়ে বলল কাল যে তুই আমাদের দেখলি এটা কিন্তু তোর ভাইয়াও জানে। রিপা এর জন্য মোটেও প্রস্তুত ছিলোনা।

ও যেন লজ্জায় কুকড়ে যাচ্ছিলো। ভাবি এটা কি করলে তুমি, ভাইয়াকে বললে কেন, ভাইয়া এখন কি ভাববে আমায় ছিঃ।

কাজল বলল দেখ রিপা এখানে ভাবাভাবির কিছু নেই।তুই এখন বড় হয়েছিস।

আর তোর যে অবস্থা বিয়ে না দিলে নির্ঘাত বাইরের কারো চোদা খাবি। শেষে পেট টেট বাধিয়ে একটা কেলেঙ্কারি ঘটিয়ে ছাড়বি। রিপা লজ্জায় লাল হয়ে গেল কাজলের কথা। তার চেয়ে বরং আমি একটা জিনিস ভেবে রেখেছি। রিপা কাপাকাপা কন্ঠে বলল কি ভেবেছ ভাবি?

কাজল বলল তার চেয়ে তোমার ভাইয়া কে দিয়ে চোদাও। তাইলে আর বাইরের কারো কাছে চোদা খেয়ে লোক জানাজানির ভয় থাকবে না আবার তুই সুখ ও পাবি। এ কথা শোনার পর রিপা আর দাড়াতে পারছিল না। ও পাশের দেয়ালটা ধরে কোনোভাবে দাড়ালো আমার বোনটা ।

এটা কি বলছ ভাবি, এ কিভাবে সম্ভব, না না এ কোনোদিনই সম্ভব না, আর ভাইয়া ছিঃ আমি কল্পনাও করতে পারছি না আমি ।

কাজল রিপার গালে মুখে হাত বুলিয়ে দিতে দিতে বলল নারে পাগলি, এটা আজকালকার যুগে কোনো ব্যাপার না। অহরহ ঘটছে এমন ঘটনা । তোর ভাইয়াকেও রাজি করিয়েছি আমি।

মা এ সময় বাসায় নেই, যা তোর রুমে যা, আমি তোর ভাইয়াকে পাঠিয়ে দিচ্ছি।

রিপা বলল- না ভাবি এ হয়না।

কাজল বলল- দুর মুখপুড়ি যাতো। দেখ কি সুখ। এ বলে কাজল রিপাকে ঠেলে ওর রুমে ঢুকিয়ে দিল। রিপা ওর রুমে যেতেই আমি দৌড়ে বেরিয়ে এসে কাজলকে জড়িয়ে ধরলাম।

ওর দুগালে চকাম চমাক করে চুমো খেতে খেতে বললাম ইসস কি বুদ্ধি আমার বউটার।
কাজল বলল হয়েছে হয়েছে বউকে আর সোহাগ করতে হবেনা।।যাও তোমার বোনের রুমে যেয়ে দেখো ওর কি অবস্থা। এই ফাঁকে আমি রান্নাটা সেরে নেই।

কাজলকে ছেড়ে কাপা কাপা পায়ে আমি রিপার রুমের দরজার সামনে দাড়ালাম। দেখি দরজাটা ভেজানো। ঠেলে খুললাম দরজাটা। রুমে ঢুকে দেখি আমার বোনটা ওর বিছানায় উপুড় হয়ে শুয়ে আছে। নিচে কালো একটা প্লাজো আর ওপরে সাদা একটা টি শার্ট পরা। কালো প্লাজোটা আমার বোনটার পাছার ওপর লেপ্টে আছে।

পাছার পুরো গঠন টা বোঝা যাচ্ছে। দেখেই শিউড়ে উঠলাম আমি। আমার বোনটার পাছা কাজল এর পাছার চেয়েও অনেক বেশি সুন্দর। প্লাজোটা ওর পাছার খাজে আটকে পাছার বিভাজিকাটাও বোঝা যাচ্ছে।

চিকন কোমরের নিচে অত চওড়া আর উচু, গভীর খাঁজ-ওয়ালা পাছা, সত্যিই খুব রেয়ার জিনিস।
আমি আস্তে আস্তে খাটের কিনারায় গিয়ে বসলাম।

রিপা আমার উপস্তিতি টের পেয়েছে কিনা বুঝলাম না আমি। ওর পাশে বসে আস্তে করে একটা হাত রাখলাম ওর কাধে। দেখি যে আমার বোনটা কেপে উঠলো।

আমি আস্তে আস্তে আমার মুখটা এগিয়ে নিচ্ছিলাম। ওর কাধের ওপর আমার গর নিশ্বাস পারছিল। আমি আমি আমার বোনের চুলগুলো বাম পাশে সরিয়ে দিয়ে ওর ডান কাধের ওপর মুখটা ঠেসে ধরলাম। ও নরে উঠলো। আমি আস্তে আস্তে কিস করতে লাগলাম।

কিছুক্ষণ এর কাধে কিস করে হাত টা ওর সেক্সি পাছায় রাখলাম। ঠিক যেন নরম তুলতুলে ফোম এর ওপর হাত রেখেছি আমি। আস্তে আস্তে হাত বোলাচ্ছি আমার বোনটার পাছায়।

পাছার খাজটা আঙুল দিয়ে চুলকে দিতেই শিউরে উঠলো ও।আমি এবার আস্তে আস্তে ওর টি শার্ট টা ওপরে তোলা শুরু করলাম। আমার বোনটার ফর্সা পিঠ উন্মুক্ত হচ্ছে একটু একটু করে। আর আমি একটু একটু করে কিছ করছি বোনটার পিঠে।হঠাৎ ওকে ঘুরিয়ে চিৎ করে ফেললাম। রিপা মোটেই প্রস্তুত ছিলোনা।

ও লজ্জায় দু’হাতে মুখ ঢাকলো। আমি টেনে ওর টি শার্ট খুলে নিলাম।

আমার বোনের দুধ দুট ছিলো অনেক মোটা মোটা আর বোটা টা অনেক বড় দেখেই বোঝা যায় কখনো কারো হাত পরেনি।

দুধ দুটো বের করে নিতেই ও আবার মুখ ঢাকলো। আমি এবার ওর প্লাজোটাও খুলে নিলাম। ভেতরে কালো প্যান্টিটা ভিজে জবজব করছে। হঠাৎ করে আমি রিপার শরীরের উপরে উঠে দুহাতে দুধ দুটো ধরে পাগলের মতো টিপতে শুরু করে আর ওর ঠোটে ঠোট রেখে চুষতে শুরু করলাম। রিপা উত্তেজনায় নিধর হয়ে গেল।

রিপার ফর্সা মুখটা উত্তেজনা আর লজ্জায় পাকা টমেটোর মতো লাল হয়ে গেল এবং চোখ বন্ধ করে হাঁপাতে লাগলো। তখন আমি আমার হাতটা নিচে নিয়ে গিয়ে রিপার প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে ওর ফোলা ভোদায় হাত রেখে শক্ত করে মুঠি করে ধরলাম। ও উত্তেজনায় পাছাটা হালকা উঁচু করে ধরে আহহহহহ উম্ ম-ম ইসসস করে গুঙিয়ে উঠলো।

রিপা কিছু বুঝে ওঠার আগেই আমি ওর দু পা ফাক করে ধরে প্যান্টির উপর দিয়েই মুখ রেখে কামরে ধরলাম ওর ফোলা পাউরুটির মতো ভোদা।

রিপা পা দুটো চাপানোর চেষ্টা করলেও আমি দু হাত দিয়ে ওর পা দুটো দুদিক ধরে রেখে ওর ভোদার উপর মুখ রেখে একের পর এক চুমু ও কামর দিতে লাগলাম।

রিপা সুখে গোঙাতে লাগলো। আমি ওর ভোদা থেকে মুখ তুলে দু’হাতে টেনে মুখের ওপর থেকে ওর হাত দুটো সরালাম। রিপার চোখে চোখ রেখে মুচকি হাসছিলাম আমি। রিপা যেন আরো লজ্জা পেয়ে গেল আমার আচরণে। লজ্জা থেকে বাঁচতে আমার বোনটা উল্টো করে শুয়ে বালিশে মুখটা গুজে দিল।

চোখের সামনে ভেসে ওঠলো আমার বোনের প্যান্টিবন্দি নরম থলথলে পাছা। আমি আর দেরি না করে ওর প্যান্টিটা ধরে নিচের দিকে টান দিলাম একটা। আমার চোখের সামনে ভেসে উঠলো রিপার ফর্সা তুলতুলে নরম পাছাটা ।

রিপার ফোলা পাছা দেখে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না।আমাকে যেন চুম্বক এর মতো টানিছিলো ওর পাছাটা। আমি রিপার ভারি পাছার উপর মুখ নিয়ে গিয়ে পাগলের মতো চুমু দিতে লাগলাম।

আমি দু হাতে ওর পাছার দুটো দাবনা টেনে ধরে পাছার ফুটোয় চুমু দিতে লাগলাম।

আবেসে বিছানার চাদর মুঠি করে ধরে শিৎকার করতে করতে আমাকে দিয়ে পাছা চাটাতে লাগলো।

হঠাৎ করেই ওর প্যান্টিটা টেনে একেবারে খুলে নিলাম আমি। ফলে আমার বোনটা নিচের দিক থেকেও একেবারে ল্যাংটো হয়ে গেলো।

এবার আমি রিপাকে সোজা করে শুইয়ে দিলাম আর রিপা আবারো দু হাতে মুখ লুকিয়ে নিলো। আমি চোখের সামনে বোনের ভেজা ভোদা দেখে অষ্থির হয়ে গেলাম আমি। ভোদায় মুখ রেখে চুমু দিতে শুরু করলাম আর রিপা নানা রকম শব্দে শিৎকার করতে লাগলো।

ইসস রিপা তোর ভোদাটা কি সুন্দর।

আমার কথা শুনে রিপা মুচকি হেসে ওর ডান পা টা দিয়ে আমার বুকে আদুরে একটা লাথি মারলো আর আমি ওর পা ধরে হাটু মুড়িয়ে ভোদার দিকে তাকালাম। রিপার রসালো খোলা ভোদা দেখে লোভ সামলাতে পারছিলাম না আমি।জিভে পানি চলে এলো। জিভ বেড় করে পাগলের মতো ভোদা চাটতে লাগলাম।

রিপা বলল আহহ।।ভাইয়া উফফফ।আহহহ… প্লিজ ছেড়ে দাও । আহহহ …। ভাইয়া উইম ম-ম ওটা নোংরা আহহ আমার মুতু করার জায়গা ইসসস ওখানে মুখ দাও কেন উরিইই আহহহ।

আমি রিপার কথায় কান না দিয়ে ভোদার উপর থেকে নিচে অবধি চাটতে লাগলাম আর পুরো রস খাবার জন্য বোনের গোলাপী ভোদায় জিভ ঢুকিয়ে ঢুকিয়ে চাটতে লাগলাম। আমার এ ভয়ংকর চোষনে রিপা গলা কাটা মুরগির মতো তড়পাতে লাগলো।

উত্তেজনায় রিপা সমানে ছটফট করছিলো । ফলে ওর পাছাটা উপর নিচ হতে লাগলো। আমি আমার বোনের ভোদাটা চেটে চেটে একেবারে লাল করে দিতে লাগলাম।

রিপা পাগলের মতো করতে লাগলো আহ ভাইয়া আহহ প্লিজ ভাইয়া আহহহম ভাইয়া ইসসস মরে যাব আমি আহ…আহ।।প্লিজ ভাইয়া … আরো জোরে… ।। আহ… ওহ… ভাইয়া প্লিজ আহহহহ উম্মউম্ ম-ম এত্ত সুখ কেন আহহহহ আমি সুখে মরেই যাব ইসসসস।

এক হাতে রিপার মুখটা ধরে উপরের দিকে তুলে ধরলাম আমি। রিপা ওর চোখ খুলে আমাকে দেখছিলো। আমি ওর ভোদা নারতে নারতে ওর ঠোটের ওপর ঠোঁট রাখলাম চুমু দিতেই রিপা আবার ওর চোখ বন্ধ করে নিলো। আর আমি ঠোটে চুমু দিয়ে মুখটা রিপার কানের কাছে নিয়ে গিয়ে বললাম – লক্ষী বোন আমার, আমাকে দিয়ে চোদাবি?

রিপা আমার বুকে একটা কিল মেরে বলল ইসসস জানিনা আমি যাও।

ও হঠাৎ আমাকে আরো জোরে জড়িয়ে ধরল। রিপা টেনে আমার টি শার্টটা খুলে দিলো। টি শার্ট খুলে ও আমাকে আবারও জড়িয়ে ধরলো।

বুকে ঠেসে গেল আমার বোনের মোটা মোটা দুটো দুধ। এ অনুভুতি যেন অন্য রকম। সত্যিই নিজের বোনের স্পর্শ পেয়ে যে সুখ পাচ্ছি সত্যিই কাজলের স্পর্শে তা পাইনি। এতটাই মজা লাগছিল যে দু মিনিট পর্যন্ত আমরা এভাবে দুজন দুজনকে জড়িয়ে ধরেছিলাম। এরপর আমি বিছানায় শুয়ে রিপার এক পা ধরে নিজের দিকে টানলাম।

রিপার মোটা পাছাটা দু’হাতে ধরে আমার দিকে টেনে নিয়ে ওর রসালো ভোদাটা আমার মুখের উপর রেখে পাগলের মতো চাটতে শুরু করলাম।

রিপাও পাগলের মতো আমার মুখে ভোদা কেলিয়ে আগে পিছে করতে করতে আমাকে দিয়ে ভোদা চাটাতে লাগলো । আমি দু হাতে রিপার ভোদার পাপড়ি টেনে ফাক করে করে চাটতে লাগলাম । প্রায়২০ মিনিট ধরে রিপার ভোদা চাটতে চাটতে লাল করে দিলাম আমি। আর রিপা আমার মুখের উপরেই ওর রস ঝড়িয়ে দিল আমি চেটেপুটে খেয়ে নিলাম বোনের টক টক রস।

রিপা আমার ওপর থেকে নেমে আমার পাশেই শুয়ে পরলো আর সমানে হাপাতে লাগলো। মুখের এক কোনে লেগে ছিল তৃপ্তির হাসি। আমি আবারও রিপাকে জড়িয়ে ধরে ওর দুধ দুটো জোরে জোরে টিপে ঠোটে চুমু দিতে লাগলাম। এতক্ষণে রিপার লজ্জা অনেকটাই কেটে গেছে।

ও ওর ডান হাতটা দিয়ে ট্রাউজার এর ওপর দিয়েই আমার ধোনটা মুঠি করে ধরলো। আর বলল বাপরে কি বড়।

আমি বললাম কাল তো দূর থেকে দেখেছিস, আজ খুলেই দেখ না বলেই আমি আমার ট্রাউজারটা খুলে দিলাম আর ধোন বের করতেই রিপা চোখ বড় বড় করে দেখতে লাগিলো।আমি রিপার হাত ধরে আমার ধোনের উপর রেখে ওর রসালো ঠোট চুষতে লাগলাম ।

রিপা আমার ধোনটা মুঠি করে ধরে দাবিয়ে দাবিয়ে উচ্চতা ও কতটা মোটা তা অনুভব করার চেষ্টা করছিল। আমি বললাম কিরে রিপা আমার ধোনটা টা কেমন রে?

ও আস্তে আস্তে বললো অনেক মোটা।

রিপা আমার বিচি নাড়তে শুরু করতেই আমি উঠে ওর দু পা ফাক করে ওর ভোদায় মুখ দিলাম আর রিপাও আমার ধোন মুঠি করে ধরে নিজের মুখে ঢুকিয়ে নিল এবং দুই ভাইবোন একে অপরের ধোন আর ভোদা চাটতে ও চুষতে লাগলাম।

দুহাতে রিপার ভোদা ফাক করে ধরে ভোদার গোলাপী ফুটোয় জিভ ঢুকিয়ে দিলাম। রিপা ধোনের বিচি হতে নিয়ে নাড়তে নাড়তে ধোনের মুন্ডিটা মুখে নিয়ে চুষতে লাগল। কিছুক্ষন পর দুজনে উঠে একে অপরকে দেখতে লাগলাম।

রিপাকে টেনে আমার কোলে বসিয়ে দিলাম। আর রিপাও আমার সাথে আরো সেটে গেল। আমি ওর গলায় হাত বোলাতে বোলাতে ওর রসালো ঠোঠে চুমু দিতে লাগলাম আর রিপার ভোদার নিচে আমার ধোনটা লাফাতে লাগলো।

আমি ওর কানে কানে বললাম আজ আমার বোনটার ভোদার পর্দা ফাটবে।

রিপা আমার কথায় শিউরে উঠে বলল ভাইয়া রে আমি আর সইতে পারছি না… চোদ না আমায়।

রিপার মুখে এ কথা শুনে আমি ওর ঠোটে চুমু দিয়ে, কষে জড়িয়ে ধরে ওর মোটা মোটা দুধ টিপতে টিপতে রসালো ঠোটে চুমু দিতে লাগলাম। রিপা ওর পাছা উচিয়ে আমার ধোনটা এ্যাজাস্ট করার চেষ্টা করছিলো।

আমি রিপাকে বললাম আমার ধোনটা দেখে নে, সইতে পারবি তো?

রিপা শক্ত করে আমার ধোনটা ওর মুঠিতে ধরে বলল তুই আমার কথা চিন্তা করিস না ভাইয়া তোর ধোন একবারেই পুরো খেয়ে নিতে পারবো, আর দেরি করিসনা ভাইয়া দেখ আমার ভোদার অবস্থা কি হয়েছে।

বলেই রিপা দুহাতে দুপা ফাক করে আমাকে দেখালো। রিপা রসালো ভোদা দেখেই মুখটা ভোদার র উপর রেখে জিভ বেড় করে একবার চেটে দিয়ে ধোনটা ভোদার মুখে রেখে একটা মজবুত ধাক্কা মারলাম আমি। আর আমার ধোনের অর্ধেক টা রিপার রসে ভরা ভোদা ফেরে ভেতরে ঢুকে গেল। আর রিপা “আহ মরে গেলাম রে…” বলে চিৎকার করে উঠলো।

আমি বললাম কেবলেই তো বললি একবারেই আমার ধোন খেয়ে ফেলবি, এখন কি হলো?

রিপা ওর দুপা এদি ওদিক ছুড়তে ছুড়তে বলল আহ ভাইয়া খুব ব্যাথা হচ্ছে, প্লিজ একবার বেড় করে নে।

বললাম আচ্ছা ঠিক আছে।

বলে রিপার দুপা ফোল্ড করে ধরে ধোন কিছুটা বেড় করে নিয়ে আগের চেয়ে আরো অনেক বেশী মজবুত করে আরেকটা ঠাপ মারলাম আর রিপা একেবারে কুকরে গেল আর ওর চোখ উল্টে বন্ধ হয়ে গেল। আমি ওর উপর শুয়ে পরলাম আর ও আমাকে বাইরের দিক ধাক্কা মারতে মারতে বলল – ভাইয়া আমি মরে যাবো।। প্লিজ বেড় করে নে।। আহ।। ওওও বেড় করে নে ভাইয়া।

আমি আরো জোরে চাপ দিলাম।

রিপা চিৎকার করে উঠলো বাবা গো ও- ও- ও- ও- আহ্হ্হ্হ্হ্। লাগছে। আস্তে। উফফফফফফ …
আমি চাপ বেড়াচ্ছিলাম পুরোটা ঢোকাতে। কাজল এর ভোদাটার চেয়ে এটা কয়েক গুন টাইট।

বীভৎস জোরে একটা ঠাপ মারতেই পরপর করে আমার পুরো ধোনটা গেথে গেলো। ধোনের উপর রক্তের উষ্ণ স্রোত টের পাচ্ছিলাম আমি। নীচে তাকাতে দেখি রিপার ভোদা থেকে রক্তের ধারা নেমেছে। সাদা চাদরটা পুরো লাল হয়ে গেছে।

ভয় পেয়ে গেলাম আমি।

রিপাও ব্যাথায় কেদে দিলো।

আমি বললাম দারা তোর ভাবিকে ডাকি।

কাজলকে রুমে ডাকলাম আমি।

কাজল রুমে ঢুকে বলল ইসস কি অবস্থা করেছো মেয়েটার? প্রথমেই এভাবে কেউ ঢোকায়?

ইসসস কি অবস্থা হয়েছে বলে কাজল বকতে লাগলো আমায়। রিপা ব্যাথায় কাতরাতে কাতরাতে বলল থাক ভাবি ভাইয়াকে কিছু বলোনা তুমি। কাজল বলল ইসসস ভাই এর জন্য দেখি দরদ একেবারে উথলে উঠছে। বলে একটা কাপড় নিয়ে রিপার ভোদা মুছিয়ে দিতে লাগলো।

কাজল রান্না ঘর থেকে গরম পানি এনে তাতে ন্যাকড়া ভিজিয়ে গর ভাপ দিচ্ছিলো রিপার ভোদায়। আস্তে আস্তে রিপার ব্যাথাটা কমে আসছিলো। রুমে কেবল কাজল কাপড় পড়া। আমরা দুই ভাইবোন ই ল্যাংটো অবস্থায় ছিলাম। ভোদার ব্যাথা কমতেই রিপা কাজলকে বলল ভাবি আমার আর ব্যাথা নেই, তুমি এবার রান্না ঘরে যাও।

কাজল বলল কিরে রিপা তুইতো কম খানকি মাগি নারে, আমার বরের চোদন খাবি আবার আমাকেই বলছিস চলে যেতে রিপা কাজলকে একটা ভেংচি কেটে বলল বারে তোমার একারই বর বুঝি? আমার ভাইয়া না ও?

আচ্ছা বাবা ভুল হয়ে গেছে আমার, যাচ্ছি বলে কাজল হাসতে হাসতে রান্না ঘরের দিয়ে গেল। যাওয়ার আগে আমার ধোনটা একটু মুচড়ে দিয়ে বলল সাবধানে চুদো, প্রথমবার।

কাজল যেতেই আমি আমার বোনের নগ্ন শরিরটাকে জড়িয়ে ধরলাম।ওকে জড়িয়ে ধরতেই ও দু পা দিয়ে কেপ্টি দিয়ে ধরলো আমার কোমোর আর আমার পেটের সাথে ওর ভোদাটা ঘসতে লাগলো।

আস্তে করে আমার বোনটাকে বিছানায় শুয়িয়ে দিলাম। বিছানায় শুয়ে আমার লক্ষি বোনটা ওর দুটো হাত সামনের দিকে বারিয়ে আমাকে ওর বুকে আহবান করলো। এ আহবানে সাড়া না দেবার সাধ্য পৃথিবীর কারো নেই।

আমিও ঝাপিয়ে পরলাম রিপার ওপর।

নিচু হয়ে রিপাকে একটা কিস করলাম গালে। এগিয়ে গেলাম রসালো ঠোঁটগুলোর দিকে, শুষে নিলাম সবটুকু রস। সেই অদ্ভুত অনুভুতির কথা বলে বোঝাতে পারবোনা। আমি ভাই হয়ে বোন এর ঠোট এর রস খাচ্ছি।আপনাদের যাদের ভাই আছে তারা বা যাদের বোন আছে তারা কেবল ভেবে দেখুন কতটা উত্তেজনাকর। রিপা ওর দুচোখ বন্ধ করে উপভোগ করছিলো ফিলিংসটা আর তারপর আমার একটা হাত নিয়ে ওর বড় আর মোটা নরম কোমল দুধের উপর রাখল।

উফফ… কি সুন্দর স্বর্গীয় অনুভুতি আমার বোনটার দুধের ছোয়ায়।

কি সুন্দর রাউন্ড শেপড দুটো দুধ আমার বোনের আর তার বোঁটাগুলো বাদামী। আমি তাকিয়ে থাকতে পারলাম না বেশিক্ষন। মুখ নামিয়ে দিলাম বোটার উপর। মুখ ডুবিয়ে দিয়ে চুষতে লাগলাম একটা আর অন্যটা হাতে নিয়ে খেলা করতে লাগলাম। রিপা চোখ বন্ধ করে উপভোগ করছিলো আমার খেলা।

হাতটা নিয়ে গেলাম ওর দুই পায়ের ফাঁকে। দেখি গরম হয়ে আছে ভোদাটা। এ ভোদাটাই আমি ফাটিয়েছি কিছুক্ষণ আগে। একটা আঙ্গুল ঢুকিয়ে রিপার ভোদায় বিলি কাটতে লাগলাম। রিপার শরীরটা হিস্টোরিয়া রোগির মতো কাপছে থরথর করে। আমার লোমশ বুকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো আমার বোনটা।

আমি ওর ওপরে শুয়ে পড়তেই রিপা নিজেই ধোনটা মুঠি করে ধরে ওর ভোদায় লাগিয়ে দিলা।।আমি আস্তে আস্তে ধোনটা ঘষছিলাম রিপার ভোদার ছেদার ওপর।

রিপা দু হাতে আমাকে জড়িয়ে ধরে কানে কানে বলল ভাইয়া একটু আস্তে দিও। তখন অনেক ব্যাথা দিয়েছো আমায়।

আমি বললাম সরি রে আমার সোনা বোন। এবার অনেক আরাক দেব তোকে বলে আস্তে আস্তে ঢুকাতে লাগলাম।

রিপা উত্তেজনায় অর নখ বসিয়া দিল আমার পিঠে।

আমি ওর মোটা মোটা দুধ দুটো ধরে জোরে জোরে টিপতে টিপতে ওর ভোদায় আস্তে আস্তে ধোন ভেতর বাহির করা শুরু করলাম। আর রিপা ঘন ঘন শ্বাস নিতে নিতে ছটফট করতে লাগলো। আমি ধিরে ধিরে চুদতে লাগলাম।

আমি বললাম আহ রিপা তোর ভোদাটা কি টাইট রে প্রতিবার ঠেলে ঠেলে ধোন ঢুকছে।

রিপা হাফাতে হাফাতে বলল আহহহ ভাইয়া তোর ধোনটা আমার ভোদা ফাটিয়ে দিয়েছে আহহহহ আরে ধিরে ধিরে কেন করছিস আরো জোরে জোরে মারনা আমার ভোদা ইসসসসসস খুব সুখ হচ্ছে আ উম্ ম ম-ম এতিদিন কেন চুদলিনা হুম্ম ইসসস।

রিপার উত্তেজক কথা শুনে আমি আরো জোরে জোরে ঠাপ মারতে শুরু করলাম আর রিপাও ওর মোটা পাছা উচিয়ে উচিয়ে আমার ঠাপের জবাব দিতে লাগলো।

রিপা সুখে শীৎকার করছিল আহহহ…আহ।। ওহ ভাইয়া আমি কি জানতাম ভোদা চুদিয়ে এত সুখ পাওতা যায়।।যদি জানতাম তাহলে সে কবেই তোকে দিয়ে ভোদা মারাতাম… আহহহ।। চোদ আরো জোরে জোরে চোদ…চুদে চুদে আজ তোর বোনের ভোদা ফাটিয়ে দে ভাইয়া ওহ… আহ…

কথা শুনতে শুনতে আমি বোনের ঠোটে চুমু দিয়ে ভরা দুধ টিপতে টিপতে ধোনের ধাক্কা মারতে লাগলাম । আমার মোটা বাড়া রিপার টাইট ভোদায় গপাগপ ভেতর বাহির হতে লাগলো।

রিপা পাগলের মতো আমাকে চুমু দিতে থাকে আর আমার প্রতি ধাক্কার জবাব কোমর তুলে তুলে দিতে থাকে। রিপার ভোদা রসে একেবারে রসিয়ে উঠে এবং ও যেন আকাশে উড়তে শুরু করেছে।

আমাদের চোদনের শব্দ পুরো রুমে ঘুরতে লাগলো। বেশ কিছুক্ষন চোদার পর আমি রিপার কোমরের নিচ দিয়ে হাত দিয়ে পাছার দাবনা ধরে উচু করে নিয়ে আরো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।

রিপা সহ্য করতে পারলো না আর। জোড়ে জোড়ে কোমোর তোলা দিতে দিতে ভোদা দিয়ে কামোড় বসাতে লাগলো আমার ধোনে। ভোদা দিয়ে ধোন কামড়াতে কামড়াতে জল খসিয়ে এলিয়ে পরলো আমার বুকে।

আমি ওর ভোদায় ধোন ঢুকিয়েই ওর কানের কাছে মুখ নিয়ে বললাম কিরে রিপা? সুখ পেয়েছিস?
রিপা লাজুক হেসে বলল খুউউব।

আমি আবার ওর ঠোঁটটা মুখে পুরে চুষতে লাগলাম আর কোমোরটা আস্তে আস্তে আগু পিছু করা শুরু করলাম। কিছুক্ষণ এর মধ্যেই আমার নীচে রিপার শরিরটা আবার জেগে ওঠা শুরু করলো।
আমার ঠাপ এর সাথে তাল মিলিয়ে আবারো তলঠাপ দেয়া শুরু করলো আমার বোনটা।

রিপা দুই হাত দিয়ে আমার পাছাটা চেপে ধরে আমার ঠাপগুলো আরও ভালভাবে উপভোগ করতে লাগলো। আমি আস্তে আস্তে আবারও রিপাকে চোদার গতি বাড়িয়ে দিলাম। ও দুহাত দিয়ে আমার গলাটা জড়িয়ে ধরে আমার ঠোঁট ওর ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগলো।রিপা কোমর তুলে তুলে আমার ঠাপের সাথে ছন্দ মিলিয়ে নিচের দিক থেকে ঠাপ দিতে লাগলো।

রিপা হঠাৎ ওর দু’পা দিয়ে আমার কোমর শক্ত করে জড়িয়ে ধরে গড়িয়ে আমাকে নিচে ফেলে ওর ভোদার মধ্যে ধোন ঢুকানো অবস্থায় আমার বুকের উপর উঠে গেলো। এরপর ওর দুই হাত আমার বুকের দুই পাশে রেখে কোমর দোলাতে দোলাতে আমাকে চুদতে লাগলো। আমি দুই হাতে রিপার দুই দুধ ধরে জোরে জোরে টিপতে লাগলাম আর আঙ্গুল দিয়ে দুই বোঁটা মোচড়াতে লাগলাম।

আমি হঠাৎ চোখে অন্ধকার দেখলাম। একটা তীব্র ভালো লাগার স্বর্গীয় অনুভুতি আমাকে আচ্ছন্ন করে ফেললো।রিপা ওর দুধে আমার হাতের জোর চাপে ব্যাথায় কোকীয়ে উঠলো। আমি আমার সব বীর্য রিপার গোপন গহব্বরে ঢেলে দিয়ে সুখের তীব্রতায় পাগল হয়ে গেলাম। রিপাও তার দু’হাতের ভার ছেড়ে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ে আমার ঠোঁট প্রচণ্ড ভাবে কামড়ে ধরলো। আমার ধোনটা যেন রসের ফোয়ারায় গোসল করলো।

ভীষণ ক্লান্ত হয়ে দুজন এভাবে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে ছিলাম।

রিপা আমার নেতিয়ে পরা ধোনটা ওর হাতের মধ্যে নিয়ে বলল ভাইয়া তুমি প্রথাম আজ আমায় চুঁদে ভোদায় মাল ফেলেছ। অনেক সুখ পেয়েছি আমি।ভাইয়া আমি সারাজীবন তোমার আদর পেতে চাই। আমি জীবনে বিয়ে করব না। আজিবন তোমার রক্ষিতা হয়ে থাকতে চাই ভাইয়া। আমি ওঁকে বুকের সাথে চেপে ধরে বললাম পাগলী বোনটা আমার।আজ আমি তোকে চুদে খুব মজা পেয়েছি রে। তুই যেভাবে ভোদা দিয়ে আমার ধোন কামড়ে ধরেছিলি খুব আরাম লাগছিলো।

এর মধ্যেই কাজল রুমে ঢুকলো। কোমোরে হাত রেখে দাড়িয়ে বলল কি ব্যাপার এখনো শেষ হয়নি?

আমি রিপাকে ছেড়ে কাজলের একটা হাত ধরে টেনে বিছানায় আনলাম। বললাম না সোনা। তুমি ছাড়া যে খেলা অপুর্ন থাকে।

কাজল বিছানায় এসেই রিপার দুধটা খামচে ধরলো। রিপা উফফফফফ করে আওয়াজ করলো। রিপার দুধ দুটো আমার চোষা কামোড় আর টেপায় লাল হয়ে ছিল।

কাজল রিপার দুধ ধরে আমাকে কপোট রাগ দেখিয়ে বলল দেখতো কি অবস্থা করেছে মেয়েটার দুধের। বলে ওর জিভ টা বের করে আস্তে আস্তে জিভ বুলিয়ে দিতে লাগলো। রিপা আবেশে চোখ বন্ধ করে নিলো।

এদিকে আমি টেনে কাজল এর শাড়ি খুলে ফেলেছি। কাজল আজ ব্লাউজ এর নিচে ব্রা আর শায়ার নিচে প্যান্টি পরেনি। আমি ওর শায়ার দড়িটা খুলতে লাগলাম। দেখি রিপা চোখ বন্ধ অবস্থাতেই কাজলের ব্লাউজের বোতাম গুলো পট পট করে খুলছে। আমি আর রিপা মিলে একি সাথে কাজল এর ছায়া আর ব্লাউজ খুলে ওকে ল্যাংটা করে ফেললাম।

রিপা চোখ খুলল। ঘরের মধ্যে আমরা তিনজনই ল্যাংটা হয়ে আছি। কাজলকে ছেড়ে দিয়ে রিপাকে জড়িয়ে ধরলাম আমি।

আমি রিপার মুখের দু পাশে হাটু গেড়ে বসে ওর মুখে ধোনটা ঢুকিয়ে দিলাম। কাজল এর সামনে রিপা একটু আনইজি ফিল করছিল। তারপরও চুকচুক করে চুষে খেতে লাগলো আমার ধোনটা।
আমি কাজলকে ইশারা করলাম সে যাতে রিপার ভোদাটা চাটা শুরু করে।

কাজল এসে রিপার ভোদায় মুখ লাগিয়ে চাটতে শুরু করতেই রিপা শিউরে উঠে আমার ধোন থেকে নিজের মুখ সরিয়ে ওর গুদের দিকে তাকালো।কাজলকে ভোদা চাটতে দেখে লজ্জায় মাথা নিচু করে রাখল আমা বোনটা। কাজল বলল আর লজ্জা পেতে হবেনা আজকে আমরা তিনজন মিলে অনেক মজা করবো।

রিপা ঠিক আছে বলে আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো,কাজল রিপার ভোদা চুষতে লাগলো।দুই দুইটা মাগি তাও আবার নিজের আপন বোন আর বউকে একসাথে এভাবে দেখার পর আমি খুবই উত্তেজিত হয়ে গেলাম আমি রিপার মুখে কিছুক্ষন ঠাপ দিয়ে আমার মাল রিপার মুখে আউট করে দিলাম। ও কোৎ কোৎ করে গিলে খেল আমার মাল।

এবার রিপাকে উঠিয়ে কাজলকে বিছানায় শুইয়ে দিলাম, রিপা ওর ভোদাটা নিয়ে কাজলের মুখে ধরলো কাজল আবারো রিপার ভোদা চাটা শুরু করলো,আমি আমার মুখটা কাজলের ভোদায় এনে চাটতে লাগলাম কাজলের ভোদা চাটতে চাটতে আমার ধোন আবার দাঁড়িয়ে গেলো,ধোনটা কাজলের ভোদায় সেট করে ঠাপাতে শুরু করলাম।

কাজল অনেক্ষন ধরে রিপার ভোদা চাটার ফলে রিপার ভোদা থেকে জল বের হয়ে গেলো।রিপা উঠে এসে আমার ধোন ও কাজলের ভোদায় থুতু দিয়ে পিচ্ছিল করে দিল আমি কাজলের ভোদা থেকে আমার ধোন টা বের করে আবার আমার বোনের মুখে ঢুকিয়ে দিলাম।

রিপা কিছুক্ষন আমার ধোন টা চুষে ওর ভাবির ভোদায় ধোন টা ঢুকিয়ে দিলো,কাজল সুখে উহ,আহ চোদ আরো জোরে চোদ বলতে লাগলো । রিপা কাজলের মুখে নিজের মুখ ঢুকিয়ে কাজলের জিভ চুষতে লাগলো আর হাত দিয়ে কাজলের দুধ টিপতে লাগলো,এভাবে কিছুক্ষন করার পর আমার ধোন টা কে কাজল ওর ভোদা দিয়ে চেপে ধরে গরম মাল দিয়ে আমার ধোন টা কে গোছল করিয়ে দিল।

আমি কিছুক্ষণ আগেই দুইবার মাল ঢালায় আমার বের হচ্ছিলোনা। অনেক্ষন চোদা খাওয়াতে কাজলকে খুব তৃপ্ত দেখাচ্ছিল সে বিছানা থেকে উঠে আমাকে বিছানায় শুইয়ে দিল,আমার মুখে ওর মুখ ঢুকিয়ে আমার জিভ চুষতে লাগল আর রিপা আমার ধোনটাতে থুতু মেখে ওর মুখ দিয়ে চুষতে শুরু করলো।

আমি আমার একটা হাতে সামান্য থুতু নিয়ে কাজলের পাছার ফুটোতে আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম, আমার অনেক লোভ কাজলের আর রিপার পাছার ওপর। যেভাবেই হোক দুই মাগিরি পাছা চুদব আমি।

রিপার চোষার ফলে আমার ধোন ও ফুলে ফুলে উঠছিল আমি রিপাকে কুকুরের কায়দায় দাড় করিয়ে পিছন থেকে ওর ভোদায় আমার বাড়া টা চালান করে দিলাম।

আর কাজলকে আমার মুখের সামনে উপুড় করে ধরে ওর পাছার ফুটার মধ্যে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। কাজল শিউরে শিউরে উঠছিলো পাছায় জিভের খোচা খেয়ে। এদিকে আমার চোদায় রিপা আবারো রস ঝড়িয়ে দিলা। আমার তখন মাল মাথায় এসে গেছে।টেনে বের করে নিলাম ভোদাটা।

কাজলকে এবার চিৎ করে ফেলে ওর ভোদায় ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলা। প্রানঘাতি ঠাপ খেতে খেতে কাজল নানা রকম শীৎকার করছিলো। আরো জোরে ঠাপ শুরু করলা।

জোরে জোরে ঠাপ মেরে বাড়া ভোদার গভিরে ঢুকিয়ে লম্বা লম্বা পিচকারি ছাড়তে লাগলাম আমি।

ভোদার ভেতর আমার বাড়ার গরম পানির অনুভুতি হতেই কাজল শিইরে উঠে এবং আমার সাথে সাথে সেও ওর ভোদার জল খসিয়ে দিল। দু মিনিট আমি কাজলের উপর শুয়ে হাফানোর পর যখনি উঠার চেষ্টা করলাম তখনি কাজল আমাকে জোরে জড়িয়ে ধরল এবং কোমর নাড়াতে শুরু করে ততক্ষন পর্যন্ত যতক্ষন না আমার ধোন আপনা আপনি বেড়িয়ে না যায়।

এরপর আমি উঠে বিছানার চাদর দিয়ে আমার ধোনটা মুছে নিলাম ও আমার বউ আর বোনের ভোদাটা মুছিয়ে দিলাম।

কাজল বলল এখন উঠো ফ্রেশ হয়ে নেই সবাই। দুপুরে খেতে হবে।

সেদিন এর সে ঘটনার পর থেকে আমার জীবনটাই পাল্টে গেল।

প্রতিরাতেই রিপা আমাদের রুমে আসতো আর চলতো আমাদের তিন জনের গ্রুপ সেক্স। এর মধ্যে কাজল পোয়াতি হয়ে গেল। ওকে ওর বাপের বাড়িতে পাঠিয়ে দিলাম।

একসাথে বউ আর বোনকে চুদতে চুদতে এমন একটা নেশা হয়ে গেছে যে শুধু রিপাকে চুদে আর মন ভরছে না। বার বার চোখ পরছে কেবল মা এর ওপর। আর রিপার পাছার ওপর তো আমার দূর্বলতা তো অনেক আগেরই। একরাতে আমি রিপাকে কথাটা জানালাম।

আমার কথা শুনে রিপা ভয় পেয়ে গেল।বলল না না ভাইয়া, তোমার এত্তবড় সাগর কলার মতো ধোনটা আমি কিছুতেই পাছায় নিতে পারবো না। আমার পাছা ফেটে চৌচির হয়ে যাবে। আমি বললাম শোনা বোন আমার একটা বার নিয়েই দেখনা, দেখিস মজা পাবি। অনেক কষ্টের পর রিপা রাজি হলো পাছা চোদাতে। আমিতো তখন আনন্দে আটখানা।

রিপাকে ন্যাংটা করে অনেক্ষন ধরে ওর রসে ভরা শরিরটা দলাই মলাই করে চটকালাম। ও সেক্স এর জালায় গোঙাতে লাগলো। ভাবলাম এইতো সুযোগ। ওকে কুকুর এর মতো উল্টিয়ে দিলাম। আমার বোন এর ধামসী পাছাটা কেলিয়ে গেল।

আমি আমার দুহাত দিয়ে টেনে ওর পাছার চামড়া দুদিক সরালাম। ওর পাছার ভেতরটা খয়েরী রং এর। আমি জিভ দিয়ে টাচ করতেই রিপা যেন কারেন্ট শক খেল। পাছা নাড়িয়ে নাড়িয়ে জিভ এর খোঁচা খেতে লাগলো।

আমি তখন উঠে গিয়ে ড্রেসিং টেবিল এর ওপর থেকে রিভাইভ মশ্চারাইজিং লোশন এর কৌটাটা নিয়ে এলাম। কৌটো উপুর করে ঠান্ডা লোশন ঢেলে দিলাম রিপার পাছার ফুটোয়।

পাছায় ঠান্ডা স্পর্শ পেয়ে রিপা আহহহহহ ইসসসসসস ভাইয়া উহ্নম্মম্ম করতে লাগল।

আমি আমার হাতের তর্জনী দিয়ে পাছার ফুটোয় ঠেসে ঠেসে লোশন লাগাতে লাগলাম। এরপর একগাদা লোশন আমার ধোনে মাখিয়ে ধোনটাকে পিচ্ছিল করে নিলাম। রিপার পাছায় চকাম করে একটা চুমু খেয়ে ওর পাছার ফুটোয় ধোনটা ছোঁয়ালাম।

রিপা কেঁপে উঠল। আমি রিপার কোমোরের দুপাশ দিয়ে দুই হাত ঢুকিয়ে ওর দুটো দুধ দুই হাতের মুঠিতে নিয়ে টিপতে লাগলাম আর ঢোনটা পাছায় ঘোসতে লাগলাম। রিপা ভয়ে ভয়ে বলল ভাইয়া সাবধানে দিস। আমার খুব ভয় করছে। লক্ষি বোন আমার, ভয় এর কিছু নেই বলে ওর দুটো দুদ খামচে ধরে পাছায় ধোন এর চাপ বাড়ালাম।

মুন্ডীটার অর্ধেকটা রিপার পাছার ফুটোতে ঢুকে গেলো। মুন্ডিটা পাছার ফুটোতে ঢুকতেই রিপা ওহ আহ বররররররররর্রর কর্ ভাইয়া আহহহহ অমাররররর্রর ভিষণনননননন লাগছেএএএএএ বলে এমন জোরে চেঁচিয়ে উঠলো যে আমি ভয় পেয়ে গেলাম, ও ঘর থেকে না মা আবার শুনে ফেলে।

আমি রিপার ব্রা টা ওর মুখে গুজে দিলাম যাতে চেঁচাতে না পারে। এরুর ওর পাতলা কোমরটা ধরে আস্তে আস্তে পাছার ছেদায় ঢোনটা ঠেলতে লাগলাম। রিপা খুব ছটফট করছিলো। আমি তাকিয়ে দেখি ধোন প্রায় অর্ধেক টা ঢুকে গেছে। রিপার ছটফটানি দেখে আমি থেমে গেলাম। ধোন অর্ধেক ঢোকান অবস্থায় ই একটা আঙ্গুল দিয়ে ওর ভোদা নাড়তে লাগলাম।

ভোদা নাড়ানো তে মনে হয় রিপা একটু আরাম পাচ্ছিলো। এই সুযোগে আমি জোড়ে একটা ঠেলা মারলাম। পর পর করে আমার ধোনটা আমার বোনের পাছার মধ্যে ঢুকে গেল। ড্রেসিং টেবিল এর মধ্য দিয়ে রিপার মুখের দিকে তাকিয়ে দেখি ওর চোখ প্রায় উল্টে যাবার মতো অবস্থা।

আমি ওই অবস্থায় থেকেই ওর ভোদার কোটটা নেরে দিতে লাগলাম। বুঝলাম রিপার ভালো লাগা শুরু হয়েছে। এবার অর মুখ থেকে ব্রাটা বের করে নিলাম। সাথে সাথে রিপার খিস্তি শুরু হয়ে গেল।

শালা হারামজ়দা, বোন চোদা ভাই তুই আজ আরেকটু হলে আমাকে মেরে ফেলেছিলিস। তোর ধোনটা যখন আমার পাছার ফুটোতে ঢুকল তখন মনে হলে যে আমার পাছাটা ফেটে যাবে। আমি এতো করে বললাম আর তুই আমার কথাতে কান না দিয়ে আমার মুখে ব্রা ঢুকিয়ে পাছা চুদে গেলি?

আমি বললাম- সোনা বোন আমার তাছাড়া যে তোর চিৎকার শুনে মা ছুটে আসতো।

রিপা হেসে বলল- তুই তো তাই চাস। মাকেও চুদে দিতি।

রিপার কথায় আমার ধোন একটা ঝাঁকি দিয়ে উঠলো।

আমি ধোনটা টেনে বের করে আবার ঢুকালাম। রিপা ব্যাথায় আহহহহহহহহহহ ইসসসসসসসস করে উঠলো। আমার সেক্স তখন তুঙ্গে।

রিপাকে বললাম খানকী মাগি ভাইকে দিয়ে পাছা চুদাচ্ছিস আরাম পাচ্ছিস না? শালি খানিকি মাগি তর পাছা ফাটিয়ে দেব আজ।

রিপা ছটফট করতে করতে বলল ও বাবা রে ……… ও মা রে …… মরে গেলাম রে ……… পাছা ফেটে গেলা রে ………… পাছা চিরে গেল ……… আমার আপন মায়ের পেটের ভাই আজ আমার পোঁদ ফাটিয়ে দিল রে …

আমি সেদিকে কান নাদিয়ে নিজের কাজ করে যেতে লাগলাম আর রিপা পাছা থেকে ধন বার করার চেষ্টা করে যেতে লাগলো । আমি তত জোরে ধনটা রিপার পাছায় গাঁথতে লাগলাম।

রিপা পাছা ঝাকিয়ে ধন বের করার চেষ্টা করতে লাগলো ।বিফল হয়ে তাড়াতাড়ি মাল আউট করার জন্য পাছা দিয়ে ধন কামরাতে লাগেলা। কামড় সঝ্য করেও পাছা চুদলাম আরো কিছুক্ষণ। টাইট পাছার কামড় কতক্ষণে বা সঝ্য করে থাকা যায়। পারলাম না আর। গলগল করে আমার বোনটার পাছা ভর্তি করে ফেদা ঢেলে দিলাম।

ধোন বের করতেই দেখি থকথকে মাল গড়িয়ে পরছে ওর পাছা থেকে। রিপাকে বললাম এবার তোর ঘরে যা। মা সকালে তোকে আমার রুমে দেখলে সন্দেহ করবে।

রিপা উঠতে পারছিলো না পাছার ব্যাথায়। উঠতে গিয়ে ব্যাথায় প্রায় কেঁদে দিল ও।

আমি বললাম থাক আমি রেখে আসছি। এ বলে রিপাকে নেংটু অবস্থায়ই কোলে তুলে নিলাম আমি।

রিপাকে কোলে নিয়ে দরজা খুলতেই দেখি মা আমাদের চোদাচুদি দেখে উত্তেজিত হয়ে দরজার পাশে দু পা মেলে বসে শাড়ির নিচে দিয়ে হাত ঢুকিয়ে দু চোখ বন্ধ করে হাতটা নাড়ছে।

মাকে এ অবস্থায় দেখে পাছার এত ব্যাথা সত্তেও ফিক করে হেসে দিল রিপা।

ওর হাসির শব্দে সংবিৎ ফিরে পেয়ে চোখ খুলল মা। । আমরাতো অবাক। এতো মেঘ না চাইতে বৃষ্টি। তিনজন এর চোখাচোখি হতেই মায়ের কামনা ভরা দৃষ্টি দেখে আমার ধোনটা আবার দাড়িয়ে গেল।

মা আকুতি নিয়ে বলল- বাবা এতক্ষন তো বোনের পাছা চুদে হোর করে দিয়েছিস এবার তোর মায়ের ভোদার জ্বালাটা মিটিয়ে দে বাপ।