আমার নতুন সেক্রেটারী লিম্পা…………

আমি ফাহিম… বয়স ত্রিশ, মধ্যম গড়নের শরীর, ছয় ফুট লম্বা। ব্যবসা করি, একটা অ্যাড ফার্মের মালিক। ব্যক্তিগত জীবনে সুন্দরী স্ত্রী, সুখী যৌন জীবন, এক কন্যা সন্তানের জনক।
জীবনে উত্তেজনা আনতে মাঝে মধ্যে অন্য মেয়ে উপভোগ করি। লিম্পা আমার চৌদ্দ জন স্টাফের মধ্যে একজন। সে বিশ্ব সুন্দরী না হলেও লম্বা, ফর্সা, সুইট চেহারা, টানা টানা চোখ, বড় পাছা আর শরীরে দুধ দুটো সুপারি গাছের মধ্যে নারকেলের মতো দেখায়। সে যখন ছন্দ তুলে হাটে তখন যে কার মাথা ঘুরে যাবার কথা।
লিম্পার বয়স একুশ, লেখাপড়া করেছে উচ্চমাধ্যমিক পর্যন্ত। বাড়িতে মা, অসুস্থ বাবা আর প্রতিবন্ধি ছোট ভাই। বাপের পেনশনের টাকায় সংসার খুড়িয়ে খুড়িয়ে চলতো। মডেল হবার জন্য এসেছিলো, আমি চাকরির প্রস্তাব দিই। মডেল হওয়া কত কঠিন, অনেক কাঠখড় পোড়াতে হয় তাই চাকরীতে রাজি হয়ে গেলো। তিন মাস স্পেশাল কারিকুলামে ইংলিশ এবং অফিসের কাজ ও কম্পিউটার শেখালাম।
চার মাসের ভিতর তার বেতন দ্বিগুণ করে দিলাম। তার বাপের অপারেশান করার জন্য একসাথে অনেকগুলো টাকা দিলাম যা একটু একটু করে প্রতি মাসে কেটে রাখা হয়। আমি অনেকদিন নিজেকে সংযত রেখেছি, ওর দিকে হাত বাড়াইনি। ছয় মাস পর অফিসের কাজে বাইরে যাবার জন্য বললাম। সে ঘাবড়ে গিয়ে বলল, ” স্যার, আমাকে কি না গেলেই নয়?’
আমি বললাম, “তুমি সেক্রেটারী, দুতিনটা ক্লায়েন্টের সাথে মিটিং, তোমাকেতো যেতেই হবে।” সে নিরাশ হয়ে বলল, “ওকে স্যার, তাহলে তো যেতেই হবে।” আমি ম্যানেজারকে আগে পাঠিয়ে দিয়ে আমাদের জন্য ট্রেনে একটা এসি কম্পরটমেন্ত নিয়ে নিলাম। অনেক লম্বা জার্নি। সে আমার সাথে একা এভাবে কখনো থাকেনি। তাই চুপচাপ জানালার পাশে বসে বাইরে তাকিয়ে থাকলো। আমি পত্রিকা পড়ছিলাম।
আমি বললাম, ” কি ব্যাপার লিম্পা, নিরব কেন? কফি টফি খাও, আমরা শুধু এই লম্বা জার্নি নয় আগামী দুদিন একসাথে থাকবো। তাই তুমি আমাকে ফ্রেন্ড ভাবতে পারো। ও ট্রেনের ঝাকুনিতে তাল সামলাতে না পেরে আমার উপর কফির মগ সহ পড়ে গেলো। ও ঘাবড়ে গিয়ে সরি বলে তাড়াহুড়ো করে আমার শার্ট প্যান্ট মুছতে লাগলো। আমি হেসে বললাম, “তুমি নার্ভাস, কিন্তু নার্ভাস হবার কোন কারন নেই। আমি মানুষকে কামড়াই না।” আমি তাকে কাছে বসিয়ে টিসু দিয়ে প্রথমে ওর মুখ তারপর বুকের একাংশ ও ডান স্তনের উপর মুছে দিলাম। ও থতমত খেয়ে ধন্যবাদ বলে উঠে গিয়ে আবার জানালার পাশে দাঁড়ালো। ( ফ্রেন্ডস………”আমার প্রথম সেক্রেটারী রুমা” এর পর এটা আমার দ্বিতীয় লেখা……সময়ের অভাবে শেষ করতে পারলাম না……একটু অপেক্ষা করুন)

[1-click-image-ranker]

1 thought on “আমার নতুন সেক্রেটারী লিম্পা…………”

  1. Pingback: বাংলা হট চটি গল্পের লিস্ট-08 - Bangla new choti golpo

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top