কাকা ভাতিজীর দুধের উপর মাল আউট করলেন bangla chuda chudi golpo

আমার বয়স তখন ১৭ । দুপুরে আমার কাকার বাসায় গেছি, গিয়ে দেখি কাকী বাসায় নেই। কাকার বয়স ৩৪। লম্বা এবং দেহধারী লোক। শ্যামলা দেখতে ভাল। উনি একটা মুভি দেখছিলেন আমিও উনার সাথে দেখতে বসলাম। মুভির মাঝে সেক্সুয়াল বেপার শুরু হয়েগেল।
দেখে আমার সেক্স উঠে গেল একটু। আমি বিছানায় বসে ছিলাম কাকা আমার পিছনে শুয়ে ছিল। আমার পাছায় শক্ত কিছু কি যেন লাগল। বুঝতে পারলাম কাকা তার ধোন আমার পাছায় লাগিইয়েছে। আমার শরীর শিহরণ পেল, আমি কাকার পাশে শুয়ে পরলাম।

কাকা তার বিশাল শরীর দিয়ে আমাকে জোরায় ধরল। উনার ধোন আমার পাছায় লাগছিল আমি বুঝতে পারলাম বিরাত বরো ধোন টা কাকার দেহ যেমন শক্ত ধোন টা মনে হল তার চেয়ে বেশি শক্ত লোহার মত। উনি আমার দুধ টিপ্তে শুরু করলেন। bangla chuda chudi golpo

আমি বললাম, কাকা কি করছেন। উনি বললেন, একটু আদর মামনি। আমাকে পুরা নেংটা করে নিজেও নেংটা হলেন। ওমা কি বড় আর মোটা উনার ধোন।

চারজন একসাথে গ্রুপ চুদাচুদি group choti
আমি ভয় পেয়ে গেলাম। উনি আমায় বিছানায় শুয়ায় দিয়ে দু পা ফাক করে আমার ভুদায় চুমু দিলেন। তারপর আমার গুটি গুটি দুধ দুটো চুষতে লাগ্লেন। আমি মজায় মজায় পাগল হতে লাগ্লাম। কাকু আমার ঠোট চুষতে লাগলো, আমি কাকার সাথে ঠোট চুষায় সামিল হোলাম।

তারপর কাকা আমার ভুদা চুষা শুরু করল, এবার আমার আমার দেহ একে বেকে উঠতে লাগল। কাক উনার ধোন আমার মুখে এনে বলল, একটু চুষে দাও মামনি।আমি অনার বিশাল ধোন টা দু হাত দিয়ে ধোরে মাথায় চুমু দিলাম, তারপর মুখে নিয়ে চুষতে লাগলাম ধোন টা বড় বলে মুখে সব ধুকল না।

কিছুখন চুষার পর কাকা আমাকে বিছানায় চিত করে শোয়ালেন।দু পা ফাক করে তার বিশাল ধোন আমার ভুদায় ছেট করে এক চাপে অরধেক ধোন ধুকায় দিল।আমি উরে মা উরে বাবা মরে গেলেম রে বাবা বাচাও আমার গুদ ফেটে গেলো বলে চিৎকার করে উঠলাম। bangla chuda chudi golpo

কাকা বললেন, বেথা লাগছে মামনি। আমি বললাম, ছেরে দেন কাকা মরে গেলাম।। কাকা আমার ঘার মুখ দিয়ে চুমু দিতে লাগ্লেন।একটু আরাম পেলাম। আমার ঠোট চুষতে চুষতে আরেক চাপ দিয়ে পুরা ধোন ধুকায় দিলেন।। ঠোট চুষতে ছিলেন বলে চিত”কার করতে পারলাম না বেথায় আমার মরার অবস্থা।

আরও পড়ুন:-  দুপায়ের ফাঁকে জীবনের সব সুখ লুকিয়ে আছে

তারপর কাকা পাছা দুলিয়ে চুদা শুরু করলেন।আমি আআআআআউউউউউউউউউউউউউউউউ করতে লাগলাম… উনি উনার বিশাল দেহ দিয়ে আমাকে ঠাপিয়ে বললেন… মাননি তোমার কচি ভুদা চুদে মজা লাগছে খুব তোমার কেমন লাহছে। bangla chuda chudi golpo

মামী বলল আমার বের হইসে আমি আর পারবনা
আমি বললাম ভাল কাকা উনার ঠাপ এ আমার দেহ দুলতে লাগলো। ৫-৬ মিনিত পর আমি মাল ছেরে দিলাম কাকা বললো তোমার হয়ে গেল মামণি।পিছলা হয়ায় কাকা আরও জোরে জোরে থাপ দিতে লাগল।

আমার মাজা ভাংগা ঠাপ আমি আআআআআআআআআআআ উউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউউ করতে লাগ্লাম আমার আবার বের হয়ে গেলো।আর ১০ মিনিট পর কাকা ধোন বের করলেন। bangla chuda chudi golpo

কাকা আমার দুধের উপর তার মাল ঢেলে দিলেন।তারপর গোসল করে কাপর পরলাম কাকার কোলে শুয়ে গল্প করলাম অনেক সময় আমার ভুদা আর তলপেট বেথা হয়ে গেছিলো এরপর আবার কাকার সাথে কবে কিরকম খেল্লাম পরে বলবো যদি আপনারা বলেন।

Leave a Reply

Scroll to Top