Bondhur Jonmosthan Amar Kormosthan

কাকি চোদার গল্প – আমাদের পাড়ার জয়া কাকিমা, বয়স পয়তাল্লিশ বছরের বেশী হবে কারণ তার ছেলে অরুণ আমারই বয়সী এবং অন্য শহরে চাকরি করছে। কাকীমা নিজের শরীরে এখনও যৌবন ধরে রেখেছে। নিয়মিত হাঁটাহাঁটি ও হাল্কা ব্যায়াম করে শরীরে খূব একটা মেদ জমতে দেয়নি। দেখে ত মনে হয় ৩৬ অথবা ৩৮ সাইজের ব্রা পরে কারণ মাইগুলো যঠেষ্ট বড়। ছেলেকে দুধ খাইয়েছে এবং এককালে বিনয় কাকু নিশ্চই খূব টেপাটেপি করেছে তাই মাইগুলো এত বড় হয়ে গেছে। কাকীমার পোঁদটাও বেশ বড়, তবে দুলুনি দেখে এখনও আমাদের বয়সি ছেলেদেরও বুক দুরুদুরু করে ওঠে।

বিনয় কাকুর মনে হয় বয়স ৫০ বছরের বেশীই হবে। কাকীমার পাসে কাকুকে বেশ বুড়ো এবং যবুথবু মনে হয়। আমার মনে হয় কাকু এখন আর কাকীমাকে চুদতে পারেনা তাই কাকিমার ছোঁকছোঁকানি একটু যেন বেড়ে গেছে। কাকিমার এখনও বয়ঃসন্ধিকাল হয়নি কারন আমি কিছুদিন আগেই কাকীমা কে স্যানিটারি ন্যাপকিন কিনতে দেখেছি।

আমার ২৪ বছর বয়স অর্থাৎ কাকীমার প্রায় অর্ধেক। ছেলেবেলা থেকেই আমি ওর ছেলের বন্ধু হবার সুবাদে ওদের বাড়িতে যাতাযাত করছি এবং কাকীমা আমাকে ছেলের মতই স্নেহ করত। অরুণ চাকরি সুত্রে অন্য জায়গায় চলে যাবার পর থেকে আমি প্রায়ই কাকীমার বাজার হাট করে দি, কিন্তু এদানিং আমি কাকীমার দিকে কেমন যেন আকর্ষিত হতে থাকলাম। কাকীমা কোনও না কোনও অজুহাতে আমাকে জড়িয়ে চুমু খেত তখন তার ড্যাবকা মাইগুলো আমার বুকের সাথে ঠেকে যাওয়ার ফলে আমার শরীরে কেমন একটা শিহরণ হত যেটা আমার খূবই ভাল লাগত।

ধীরে ধীরে আমি কাকীমার ব্যাবহারেও কেমন একটা পরিবর্তন লক্ষ করলাম। আমার মনে হল আমার প্রতি তার স্নেহটা লালসায় পাল্টে যাচ্ছে। প্রায়দিন গরমের দোহাই দিয়ে কাকীমা আমার সামনে বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে দিত এবং আমি কাকীমার বড় বড় মাইয়ের মাঝে গভীর খাঁজটা দেখতে থাকতাম।

কোনও কোনও দিন কাকীমা শুধু একটা নাইটি পরে থাকত তার ভীতরে ব্রা, সায়া অথবা প্যান্টি কিছুই পরত না। যার ফলে কাকীমা সামনে দিয়ে হেঁটে গেলে তার বিশাল মাইগুলো দুলতে থাকত। এই বয়সেও কাকীমার মাইগুলো খূব একটা ঝুলে যায়নি। বয়স অনুপাতে মাইগুলো বেশ খাড়াই ছিল। কাকীমা আমার সামনেই নাইটিটা হাঁটুর উপর তুলে পা দুটো টেবিলের উপর তুলে দিয়ে বসে থাকত তখন কাকীমার ফর্সা, মসৃণ ভারী দাবনায় হাত বুলাতে আমার খূব ইচ্ছে হত।

একদিন কাকু খূব খোশমেজাজে ছিল। আমায় বলল, “খোকন, আমি বুড়ো হয়ে গেছি। আমি আর তোর কাকীমাকে লাগাতে পারিনা। তোর কাকীমার কিন্তু এখনও বেশ কুটকুটুনি আছে রে। তাই ও মনে মনে তোকে কাছে পেতে চায়। যদিও তুই আমার ছেলের বন্ধু, তাও তোকে বলছি ওর এখন তোর বয়সি ছেলের দরকার। তাই দেখ, যদি তুই …..”

আমি কাকুর ইঙ্গিতটা বুঝতে পারলাম কিন্তু কাকীমা ত আমার বন্ধুর মা তাই সব দিক বিবেচনা করে চুপ থাকলাম। কাকু এই কথা বলার পর আমি চিন্তা করলাম, যদিও কাকীমার বয়স হয়েছে তাহলেও তার ইচ্ছে থাকতেই পারে এবং কাকু যখন সেই ইচ্ছেটা পুরণ করতে পারছেনা তখন আমি সেটা পুরণ করলে কাকীমা আপত্তি করবেনা। ধীরে ধীরে আমি কাকীমার শরীরের দিকে আকর্ষিত হতে লাগলাম এবং কাকীমার কাছে যাবার সঠিক সময়ের অপেক্ষা করতে লাগলাম।

একদিন কাকীমা হাঁটুর উপর নাইটি তুলে পা দুটো টেবিলর উপর রেখে বসে ছিল। আমি কাকীমার ঠিক সামনের চেয়ারে বসেছিলাম। আমি মাঝে মাঝেই কাকীমার বিশাল মাইয়ের গভীর খাঁজের দিকে তাকাচ্ছিলাম। হঠাৎ কাকীমা তার হাঁটুটা ভাঁজ করল এবং আমি কাকীমার দুটো পায়ের মাঝখানে গুপ্ত সুড়ঙ্গটা দেখতে পেয়ে গেলাম।

জানিনা কাকীমা ইচ্ছে করেই হাঁটু ভাঁজ করেছিল না তার অজান্তেই আমার স্বর্গ দর্শন হয়ে গেল। আমি লক্ষ করলাম কাকীমার বাল খূবই ঘন এবং কালো এবং যঠেষ্ট লম্বা হয়ে গেছে। কাকীমার গুদটাও বেশ চওড়া এবং ফাঁক হয়ে থাকার ফলে ভীতরে গোলাপী রংয়ের গভীর সুড়ঙ্গটা ভাল করেই দেখা যাচ্ছে। দেখে মনে হল গুদটা রস বেরুনোর ফলে ভীজে জবজব করছে।

ঐ সময় কাকীমা কে আমার বন্ধুর মা ভাবতে পারলাম না এবং লোলুপ দৃষ্টি দিয়ে কাকীমার গুদের দিকে তাকিয়ে থাকলাম। কিছুক্ষণ বাদে কাকীমা আমায় জিজ্ঞেস করল, “কি রে খোকন, কি দেখছিস? চোখের পাতা ফেলতে পারছিস না?” আমি থতমত খেয়ে বললাম, “না কাকীমা, কিছুই নয়, ভাবছিলাম তুমি এই বয়সেও কি ভাবে এত সুন্দর চেহারা রাখতে পেরেছ।”

আমি এর আগে কয়েকটা সমবয়সী মেয়েকে চুদে ছিলাম কিন্তু কখনই আমার চেয়ে বয়সে এত বড় মহিলাকে চোদার সুযোগ পাইনি। আমি হিন্দির একটা কথা শুনেছিলাম, ‘কাবাব কা মজা হাড্ডি মে, চুত কা মজা বুড্ঢী মে’, কিন্তু ৪৭ বছর বয়সী মহিলাকে, যদিও তার এখনও বয়ঃসন্ধি হয়নি, চুদতে কেমন লাগে তার কোনও অভিজ্ঞতাই ছিলনা। আমার মনে মনে কাকীমাকে, যার আমারই বয়সি একটা ছেলে আছে, চোদার একটা চাপা ইচ্ছে তৈরী হয়ে গেছিল। তবে আমি এগুতে ঠিক সাহস পাচ্ছিলাম না।

তখনই কাকীমা আমায় নিজের কাছে ডেকে পাশে বসতে বলল। আমি লক্ষ করলাম নাইটির ভীতর কাকীমার মাইয়ের বোঁটাটাই শুধু ঢাকা আছে বাকি সমস্ত অংশ খোলা আছে। কাকীমা আমায় বলল, “খোকন, তুই ত অরুণের বন্ধু তাই আমার ছেলেরই বয়সি। তুই তোর বন্ধুর জন্মস্থান দেখে ফেলেছিস, বেশ করেছিস। তবে উপরের গুলো ত এখনও দেখিসনি। দাঁড়া, তোকে আমার দুধগুলো দেখাই। একটু দুধ খাবি নাকি?”

আমি বললাম, “কাকীমা, তুমি তোমার দুধ খেতে দিলে আমি নিশ্চই খাব। অরুন ছেলেবেলায় তোমার দুধ খেয়েছে। আমি না হয় বড় হয়েই দুধ খাই।” কাকীমা নাইটির ভীতর থেকে তার ড্যাবকা মাইগুলো বের করল। উফ, এই বয়সে কাকীমা কি অসাধারণ মাই বানিয়ে রেখেছে! যেন দুটো বিশাল সাইজের আম! কাকীমার বোঁটাগুলো বেশ বড় এবং চারিদিকে কালো ঘেরাটা বেশ সুস্পষ্ট।মাইগুলো বড়, তাই বয়সের জন্য একটু ঝুলে গেলেও গঠনটা এখনও খূবই সুন্দর আছে। আমি দুহাতে কাকীমার একটা মাই ধরে চুষতে লাগলাম। আমি এক হাতে একটা মাই ধরে এবং আর একটা হাতে অন্য মাইটা টেপার চেষ্টা করলাম কিন্তু মাইয়ের ওজনের জন্য সেটা পারলাম না। মনে হচ্ছিল আঙ্গুলের ফাঁক দিয়ে মাইটা হাতের মুঠো থেকে বেরিয়ে যাচ্ছে।

কাকীমা আমার অবস্থা দেখে হেসে বলল, “বাছাধন, তুমি একবারে আমার একটা মাই ধরে চোষো, দুটো একসাথে পারবেনা।” তারপর নাইটিটা অনেক উপরে তুলে বলল, “হ্যাঁ রে, অরুণের জন্মস্থান তোর পছন্দ হয়েছে? ওটাকে নিজের কর্ম্মস্থান বানাবি নাকি? তোর কাকু ত আর কিছুই করতে পারেনা। তুই ই এখন আমার ভরসা। তুই কি আমার ক্ষিদে মেটাতে রাজী আছিস?”

আমি কাকীমার গুদে হাত বোলাতে বোলাতে বললাম, “কাকীমা, আমি তোমায় চুদতে ত একশ বার রাজী, কিন্তু তুমি ত আমার চেয়ে বয়সে অনেক বড় এবং এই ব্যাপারে তোমার যঠেষ্ট অভিজ্ঞতা আছে তাই তোমার যৌনক্ষুধা কতটা মেটাতে পারব, জানিনা।”
কাকীমা বলল, “মনের আর ধনের জোর রাখ, তুই ঠিক পারবি। তোর কাকুও মনে মনে চাইছে যে তুই আমায় ন্যাংটো করে চুদে আমার শরীরের গরম মিটিয়ে দিস। তোর যন্ত্রটা বের কর ত, দেখি কতটা লম্বা আর মোটা হয়েছে।”

কাকীমা নিজে হাতে আমার প্যান্টের চেনটা খুলে দিল।

বাংলা চটি কাহিনী ডট কমের সঙ্গে থাকুন …

কাকি চোদার গল্প লেখক সুমিত রয়

Bangla house wife sex story

কাকি চোদার গল্প – জাঙ্গিয়ার ভীতর থেকে আমার ঠাটিয়ে ওঠা বাড়াটা বের করে নিয়ে চামড়াটা গুটিয়ে দিয়ে চটকাতে চটকাতে বলল, “বাহঃ, তোর বাড়াটা ত বেশ বড় আর মোটা! এটা আমার গুদের জন্য একদম সঠিক! অরুণের জন্মাবার পর থেকে আমার গুদটা বেশ চওড়া হয়ে গেছে তাই তোর কাকু বাড়া ঢোকালে ছোট মনে হয়। এখন থেকে তুই আমার গুদে বাড়া ঢুকিয়ে আমার সাধ পুরণ করে দিস।”

আমি কাকীমার পায়ে হাত দিয়ে প্রণাম করে বললাম, “কাকীমা আমি জীবনে প্রথম বার আমার চেয়ে বয়সে এত বড় মহিলাকে, যে আমারই বন্ধুর মা, চুদতে যাচ্ছি। আশীর্ব্বাদ কর, আমি যেন তোমায় চুদে তোমার ক্ষিদে মেটাতে পারি।”

কাকীমা বলল, “খোকন, চিন্তা করিসনি, তুই ঠিকই পারবি। তোর বাড়াটা যেরকম ঠাটিয়ে বাঁস হয়ে গেছে তাতে তুই সহজেই ওটা আমার গুদে ঢোকাতে পারবি। আয়, এবার আমায় চুদবি আয়।”

কাকীমা পা ফাঁক করে শুয়ে পড়ল যার ফলে গুদটা আরও ফাঁক হয়ে গেল। আমি কাকীমার গুদে মুখ দিয়ে বয়স্ক মহিলার যৌনরস খেতে চাইলাম কিন্তু ঘন কালো লম্বা বালগুলো আমার নাকে মুখে ঢুকে শুড়শুড়ি দিতে লাগল। আমি বললাম, “কাকীমা, তুমি ত গুদের চারিধারে বালের জঙ্গল বানিয়ে রেখেছ। তোমার ঘন বাল সরিয়ে গুদে মুখ দিতে হচ্ছে। এগুলো একটু কেটে রাখ না কেন?”

কাকীমা বলল, “খোকন, এখন ত আমার গুদ আর ব্যাবহারই হয়না কারণ তোর কাকু আমায় এখন আর চুদতে পারেনা। তাই আর গুদের যত্ন করে কি লাভ। তবে তুই এখন আমার জীবনে এসে গেছিস, এবার আমি বাল কামিয়ে রাখব।”

আমি বললাম, “না কাকীমা, তুমি বাল পুরো কামাবেনা, একটু ছেঁটে ছোট করে নেবে। তোমার বয়সী একটু বয়স্ক মহিলার গুদের চারিদিকে হাল্কা বাল বেশী সুন্দর দেখায়।”

কাকীমা আমার হাতে একটা কাঁচি আর চিরুনি দিয়ে বলল, “খোকন, এখন থেকে ত শুধু তুই আমাকে চুদবি তাই তোর যেমন খুশী, নিজের হাতে আমার বালগুলো ছেঁটে দে।”

আমি খূব ধৈর্য ধরে কাকীমার বাল ছাঁটতে লাগলাম যার ফলে আমি এক দৃষ্টিতে কাকীমার গভীর গুদের দিকে তাকিয়ে ছিলাম। আমার ভয় করছিলো চোদার সময় আমার বিচিগুলো না কাকীমার গুদের ভীতর ঢুকে যায়।

আমি প্রায় কুড়ি মিনিট ধরে খূব যত্ন করে কাকীমার বাল সুন্দর এবং সমান করে ছাঁটলাম। কাকীমার গুদের গর্ত এবং পোঁদের গর্তের মাঝামাঝি যায়গায় বেশ ঘন বাল ছিল যেটা আমায় খূবই সাবধানে ছাঁটতে হল। বাল ছাঁটা হয়ে গেলে কাকীমা আয়নায় নিজের গুদ দেখে বলল, “বাঃ খোকন, তুই কি সুন্দর বাল সেট করেছিস রে! তুই ত আমার গুদের রূপই পাল্টে দিয়েছিস। তুই এটাকে পঞ্চাশ বছরের বুড়ির গুদ থেকে পঁচিশ বছরের ছুঁড়ির গুদ বানিয়ে দিয়েছিস। আয় এবার চুদবি আয়।”

আমি কাকীমার গুদের মুখে আমার ছাল ছাড়ানো বাড়ার মুণ্ডুটা ঠেকিয়ে একটা হাল্কা ধাক্কা মারলাম। আমার বাড়াটা কাকীমার গভীর গুদে বিলীন হয়ে গেল। শুধু বিচিটা বাহিরে থেকে দেখা যাচ্ছিল। কাকীমার বয়স হয়েছে তাই জোরে ঠাপ মারলে পাছে কাকীমার ব্যাথা লাগে তাই আমি বেশ আস্তে আস্তে ঠাপাচ্ছিলাম।

কিন্তু হঠাৎ ই কাকীমা তার ডান পায়ের গোড়ালি দিয়ে আমর পাছায় পোঁদের গর্তের ঠিক উপরে ক্যাঁৎ করে লাথি মেরে বলল, “ওরে খোকন, আমার গুদের ভীতরে ঠুকঠাক করলে হবেনা, খূব জোরে জোরে ঠাপাতে হবে তা নাহলে আমার ঠিক মজা লাগবেনা। তোর ত বয়স কম, একটু জোরে ঠাপ মার না।”

আমি ঠাপের চাপ আর গতি দুটোই বাড়িয়ে দিলাম। কাকীমার গুদের ভীতরটা ভাঁটি হয়ে ছিল। আমার বাড়াটা যেন ঝলসে যাচ্ছিল। কাকীমার গুদটা যে কত গভীর আমি বুঝতেই পারলাম না কারণ আমি যতই চাপ দিচ্ছিলাম, আমার বাড়াটা ততই ভীতরে ঢুকে যাচ্ছিল এবং বাড়ার মুণ্ডুটা কখনই গুদের শেষ প্রান্তে ঠেকল না। জোওয়ান ছুঁড়িদের চুদতে আমার কোনওদিন এত পরিশ্রম হয়নি যা একটা বুড়ি কে চুদতে হচ্ছিল। বন্ধুর জন্মস্থানটা আমার কর্ম্মস্থান হয়ে গেল। ঠাপানোর সাথে সাথে আমি কাকীমার একটা বোঁটা চুষতে আর একটা মাই দুই হাত দিয়ে ধরে টিপছিলাম।

প্রায় একটানা আধ ঘন্টা ধরে পরপর রামগাদন খাবার পর কাকীমা আমার বাড়ার ডগায় কুলকুল করে মদন রস ছেড়ে দিল। আমিও কাকীমার গুদের ভীতরেই গরম সাদা লাভা ঢেলে দিলাম। কাকীমা বলল, “খোকন তুই অসাধারণ চুদতে পারিস। তোর বয়স আমার অর্ধেক, কিন্তু তুই আমাকে চুদে পরিতৃপ্ত করে দিয়েছিস। অনেক দিন বাদে এত্ প্রাণ খুলে চুদলাম, রে। তুই একটু বিশ্রাম করার পর বাড়ি যাবার আগে আমায় আর একবার চুদে দিস।”

আমি কাকীমাকে জড়িয়ে ধরে বিশ্রাম করছিলাম। কাকীমার মাইগুলো আমার বুকের সাথে চেপে গেছিল। একটু বাদে কাকীমা বলল, “দেখি বাছাধন, এইবার তোমার বাড়াটা একটু চুষে দেখি ত কেমন স্বাদ।”

কাকীমা আমার উপর উঠে উল্টো হয়ে শুয়ে পড়ল এবং আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। কাকীমা উত্তেজনায় আমার মুখের উপর নিজের পোঁদ আর গুদটা চেপে ধরল। তার পোঁদের এবং গুদের ফাটলটা আমার মুখের সামনে এসে গেল। আমি কাকীমার পোঁদ শুঁকতে আর গুদ চাটতে লাগলাম। আমি বললাম, “কাকীমা, তোমার পোঁদের গর্তটাও ত বেশ বড়, তাহলে কি তোমার …..”

কাকীমা বলল, “হ্যাঁ রে খোকন, তোর বিনয় কাকু আমার অনেকবার পোঁদ মেরেছে তাই আমার পোঁদের গর্তটা বড় হয়ে গেছে। তুইও কি তোর বাড়াটা আমার পোঁদে ঢুকিয়ে পোঁদ মারবি?”

আমি বললাম, “হ্যাঁ কাকীমা, আমি নিশ্চই তোমার পোঁদ মারব। এখন প্রথমে তোমার পোঁদটাই মেরে দি।” আমি বাড়ার ডগায় তেল মাখিয়ে কাকীমার পোঁদের গর্তে ঠেকিয়ে জোরে হ্যাঁচকা চাপ মারলাম। আমার অর্ধেক বাড়া কাকীমার পোঁদে ঢুকে গেল। কাকীমা ওঁক করে চেঁচিয়ে উঠে বলল, “ওরে খোকন, আমার পোঁদটা গুদ নয় যে রবারের মত সাথেসাথেই চওড়া হয়ে যাবে। তুই বাবা একটু আস্তে ঠাপা। কবে সেই বিনয় আমার পোঁদ মেরেছিল মনেই পড়ছেনা।”আমি বেশ খানিকক্ষণ কাকীমার পোঁদে ঠাপ দিলাম। আমি মনে মনে ভাবলাম আমি এখন বন্ধুর মায়ের পোঁদ মারছি, বন্ধু দেখতে পেলে ত আমার খূন করে দেবে। আমি দশ মিনিট বাদে কাকীমার পোঁদের ভীতরেই বীর্য ভরে দিলাম। কাকীমার পোঁদ থেকে একফোঁটাও বীর্য পড়লনা। আমি বুঝলাম আগামীকাল কাকীমা যখন পাইখানা করবে তখন পাইখানার সাথে পচপচ করে আমার বীর্য ওর পোঁদ থেকে বেরুবে।

সেই দিন কাকীমাকে আর একবার চুদবার ইচ্ছে আমার হচ্ছিল কিন্তু আমি মনে মনে ভাবলাম এই খানকি বুড়ির গুদের যা অবস্থা, তিনবার চুদলে সে আমায় শুষে ছিবড়ে করে দেবে। চক্রব্যুহের মত একবার গুদে ঢুকলে বাড়ার সমস্ত রস নিংড়ে নেবার আগে ছাড়া পাবার কোনও সুযোগ নেই।

আমি কাকীমাকে প্রায় টানা দুই বছর চুদেছিলাম। তারপর কাকীমার বয়ঃসন্ধি হয়ে গেল এবং ধীরে চোদার ইচ্ছে কমতে কমতে শেষ হয় গেল। তখন আমি চুদতে চাইলে কাকীমা গুদ ফাঁক করত কিন্তু বাড়া ঢোকানো আর ঠাপ মারার সময় ভীষণ ব্যাথা পেত। এর ফলে আমাদের চোদাচুদি সম্পুর্ণ বন্ধ হয়ে গেল।

সমাপ্ত …

বাংলা চটি কাহিনী ডট কমের সঙ্গে থাকুন …

কাকি চোদার গল্প লেখক সুমিত রয়