গল্পঃ প্রবাসীর বৌয়ের যাতনা……

আমার বিয়ে হয়েছিল একজন প্রবাসীর সাথে। বিয়ের এক সপ্তাহ পর আমাকেও কিছু দিনের মধ্যে নিয়ে যাবার কথা বলে আবার চলে গেল বিদেশে টাকা কামাতে। মন খুব খারাপ হোল, তার চেয়ে বেশী খারাপ আমার শরীরের জ্বালা, বিয়ের পর এক সপ্তাহেই বুgoঝে গেছি শরীরের জ্বালা কি জিনিস।
স্বামী চলে যাবার প্রায় এক সপ্তাহ হয়ে গেল শুধু মোবাইলে কিস আর কথায় কি শরীরের জ্বালা মেটে, তাই সিদ্ধান্ত নিলাম আমার পুরুনো বন্ধু ফয়সাল কে দিয়ে নিজের শরীরের চাহিদা মিটিয়ে নিব, তাহলে কেমন হবে। সকাল থেকে আমি ফয়সালকে নিয়ে চোদার স্বপ্ন দেখেছি তাই খুবই উত্তেজিত। কিন্তু ফয়সাল এখন নামী দামী ফটোগ্রাফার, তার কাছে সুন্দরী মেয়েদের কারখানা সে কি এখন আমার মত বিবাহিত মেয়ের জ্বালা মেটাতে আসবে। আজ আমার খুবই ইচ্ছা হচ্ছে চোদানোর, এই সময় আমি বাঁড়ার জন্য যেকোনো মুল্য দিতে প্রস্তুত । মোবাইল হাতে নিয়ে ফয়সাল কে কল দিতেই ফয়সাল বলল -কি জন্য টুনটুনি পাখির আজ মনে পড়ল। আমি বললাম – ফয়সাল, বেশী কথা বলে সময় নষ্ট করতে চাই না, বিয়ের আগে তুই আমার পিছনে কি জন্য ঘুরাঘুরি করতি বল? ফয়সাল বল্ল – এমনিতেই তোকে ভাল লাগত তাই। আমি বললাম- আমাকে দিয়ে তোর জ্বালা মেটাতে ইচ্ছা করত না? ফয়সাল বল্ল- এ কি বলছিস? আমি বললাম- কথা না বারিয়ে তর বন্ধু সেতুর ফ্লাটে চলে আয় এক ঘণ্টার মধ্যে আমি আসছি। ফয়সাল বল্ল- ঠিক আছে আমি আসছি তারপর দেখছি হটাৎ করে টুনটুনি পাখির কি হল।

তারাতারি রেডি হয়ে চলে গেলাম উত্তরার সেই সেতুর ফ্লাটে, গিয়ে দেখি ফয়সাল, সেতু এবং তাদের কিছু বন্ধু বসে আছে আমি ঠিক ফয়সালের পাশে গিয়ে বসে গেলাম তার গায়ের সঙ্গে স্পর্শ করে, আর বললাম পাশের রুমে চল কথা আছে। তারপর আমি এবং ফয়সাল চলেগেলাম পাশের রুমে, দরজাটা লক করে বিসানায় বসে হাত টা ইচ্ছে করেই ফয়সালের পেন্টের চেইনের উপর ছুয়ে দিলাম আর লক্ষ্য করলাম ওর ঘুমন্ত বাঁড়ার পরিবর্তন, আমি মনে মনে বুঝতে পারলাম, শীঘ্রই আমার চোদন পর্ব শুরু হলো বলে ।
তারপর ফয়সাল কে বললাম তুই আমাকে আগে তর জ্বালা মেটানোর জন্য কি না করেছিলি এখন এত চুপ চাপ কেন? আজ আমার জ্বালা না মিটিয়ে এখান থেকে যেতে পারবি না – একথা শোনার পর ফয়সালের কাছে কোনো উপায় ছিলো না, সে হতবাক হয়ে আমার দিকে তাকালো আর পরমুহুর্তেই আমার ঠোঁটের ভেতরে তার ঠোট ভরে দিলো। আমি কিছু বোঝার আগেই ওর জীভ আমার মুখের ভেতরে ছিলো আর আমরা দুজনেই গভীর চুম্বন অনুভব করছিলাম। সে জোরে জোরে আমার মাই চটকাতে লাগলো। আর আমার মাইও আমার মতই উত্তেজিত ছিলো, মনে হচ্ছিলো যেনো ব্রা চিরে বাইরে বেরিয়ে চলে আসবে। সে কাপড়ের ওপর দিয়ে ক্রমাগত আমার মাই টিপ ছিলো, পরে কাপড়ের ভেতরে হাত ঢুকিয়ে মাই-এর আনন্দ উপভোগ করছিলো। আমি বুঝতে পারলাম ওর অসুবিধে হচ্ছে। আমি আমার সকল কাপড় চোপড় খুলে দুরে ছুড়ে ফেলে দিলাম আর ওর সামনে উলঙ্গ হয়ে দাড়িয়ে পরলাম। যখন আমি ওর সামনে দাড়িয়ে ছিলাম আর ও বসে ছিলো আমার উলঙ্গ গুদ ওর মুখের কাছে ছিলো। আমি আমার গুদ এগিয়ে দিলাম। আর সেও বুঝতে পারলো আমি কি চাইছি। ফয়সাল তার ঠোঁট বাড়িয়ে দিলো আমার গুদের দিকে, আর আমার ভেজাগুদ চাটতে শুরু করলো। সে আমার আমার গুদের চুল ওর ঠোঁট দুটো দিয়ে চেপে ধরে ছিলো আর তারই সঙ্গে আমার গুদের অপরের পাতলা চামড়া ধীরে ধীরে চুষতে লাগলো।
ওহ…কি অনুভূতি, এর আগে কেউ আমার সঙ্গে এরকম করে নি। এর আগে কোনোদিন আমি এরকম চোদার স্বাদ পাইনি। আমি সত্যি স্বর্গে ছিলাম, আমি ওর চুলের মুঠিটা চেপে ধরলাম যেহেতু খুবই উত্তেজনায় ছিলাম। মনে হচ্ছিলো যেনো ওর মাথাটাই গুদের ভেতরে ভরেদেই। সেও বুঝতে পারলো আমার উত্তেজনা আর সে তার গোটা জীভ আমার গুদের ভেতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। ফয়সাল আমাকে বেশ শক্ত ভাবে জড়িয়ে ধরে ছিলো। আমার গুদের পেশী উত্তেজনায় কাঁপছিলো, আমি আমার কান্ডজ্ঞান হারিয়ে চোখে শুধু সরিসার ফুল দেখছিলাম। আমি আমার একটা পা ওর কোলে রেখে দিয়েছিলাম, সুতরাং আমার গুদ তার মুখের আরও কাছে চলে এলো আর ফয়সাল আরও ভালো ভাবে তার জীভ আমার গুদের ভেতরে ঢোকাতে পারবে আর তার জীভ দিয়ে আমাকে চুদতে পারবে সে যেমন তার জীভ আমার গুদের গভীরতায় ঢোকাচ্ছিল তেমন তেমনি আমার পোঁদ জড়িয়ে ধরে রাখছিলো। সে বেশ জোরে জোরে আমার পোঁদ টিপতে লাগলো। আমার পোঁদ জড়িয়ে ধরে থাকতে থাকতে সে এত উত্তেজিত হয়ে পড়লো যে তার
একটা আঙ্গুল আমার পোদের ভেতরে ঢুকিয়ে ফেললো। আমার খুব ভালই অনুভব হচ্ছিলো কিন্তু আমি বুঝে উঠতে পারছিলাম না কি করবো আর কি করবো না। এই রকম চোদন অভিজ্ঞতা আমি প্রথমবার অনুভব করছিলাম তাই। আমি অনুভব করছিলাম আমার চরম যৌন রস এবার এলো বলে, আমি আরও জোরে জোরে আমার গুদ ওর মুখের ভেতরে ভরতে লাগলাম। আমার মনে হচ্ছিলো সে যেন জীভ দিয়েই আমার গুদ মারছে। সেও তার জীভ আমার গুদের ভেতরে ঢোকাতে বেরকরতে লাগলো। আমি আর নিজেকে সামলাতে না পেরে ওর চুলের মুঠি ধরে আমার গুদের ভেতরে জোরে জোরে ঠুকতে লাগলাম। এরই মধ্যে আমার গুদের ভেতর দিয়ে বেরিয়ে এলো আমার যৌন অমৃত। আমি ছড়িয়ে দিলাম গোটাটা ওর মুখের ওপরেই, আর সেও চেটে চেটে উপভোগ করতে লাগলো আমার যৌন রস। আমি প্রথম বার উপভোগ করলাম এরকম যৌন অনুভূতি। এবার আমি থেমে গেলাম আর সেও আমার গুদের ভেতর থেকে তার জীভ বের করে নিলো। আমি তার ঠোঁটে খুব জোরে কিস করলাম আর আমার যৌন রসের স্বাদ নিলাম।
এবার আমি আরও উত্তেজিত হয়ে ওর জামা প্যান্ট সব খুলে ফেললাম, সে তার জাঙ্গিয়া খুলল আর আমার সামনে একদম উলঙ্গ অবস্থায় দাড়িয়ে গেলো, ঠিক যেমন আমি ছিলাম। তার বাঁড়া একদম দাড়িয়ে ছিলো ঠিক আমার সামনে, আমি প্রথমে মন দিয়ে দেখলাম পরে হাত দিয়ে ধরলাম আর অনুভব করলাম বাঁড়ার রক্ত চলাচল। আমার দারুন অনুভব হচ্ছিলো ওর বাঁড়া হাতে নিতে, কিছুক্ষণ আমার হাত ওর উপরে ঘষলাম আর ওর বাড়ার সামনের অংশ চাটলাম । ওরও যৌন রস বেরিয়ে ছিলো বাঁড়ার ঠিক অপরের অংশে খুব সুন্দর গন্ধ আর নোনতাস্বাদ ছিলো।
তারপর আমার মুখ খুলে ওর গোটা বাঁড়াটা আমার মুখের ভেতরে ভরে নিলাম। আমি জোরে জোরে চুষতে লাগলাম ওর বাঁড়া আর ওর বলের সঙ্গে খেলতে লাগলাম। আমি এতই উত্তেজিত হয়ে পড়েছিলাম যে ওর গোটা বাঁড়াটা আমার মুখের ভেতরে ভরে নিয়ে ছিলাম একদম গলা পর্যন্ত। তার বাঁড়া এত বড়ো ছিলো যে আমার গলা পর্যন্ত
পৌছে গিয়ে ছিলো, আমি আমার জীভ আর মুখ দিয়ে ওর বাঁড়া মুখের ভেতরে ঢোকাচ্ছিলাম আর বের করছিলাম। সে খুব বেশি উত্তপ্ত হয়ে গিয়েছিলো আর আমার চুলের মুঠি ধরে আমার মুখে ওর বাঁড়া জোর করে ঢোকাচ্ছিল। এক কথায় বলতে গেলে সে আমার মুখে চুদ ছিলো। কিছুক্ষণ পর যখন সে খুবই উত্তেজিত হয়ে গেলো তখন আমি বুঝতে পারলাম ওর যৌন রস এবার বেরোবে বলে, কিন্তু আমি এত তারাতারি আমারদের এই চোদন পর্ব শেষকরতে চাইনি। আমি একটু থেমে গেলাম আর ওর চরম মুহূর্ত নিয়ন্ত্রণ করে ফেললাম । আর ধীরে ধীরে ওর বাঁড়া আমার মুখ দিয়ে বের করে নিলাম। আমি আর চুষতে চাইছিলামনা কারণ আমার গুদ বেশ উত্তপ্ত হয়ে পড়েছিলো বাঁড়া নেওয়ার জন্য ।
এতক্ষণ ধরে আমরা মুখ দিয়েই শুধু উপভোগ করছিলাম, আমার মুখ থেকে ওর বাঁড়া বের করে আমি আমার পা ছড়িয়ে দিলাম ওরবাঁড়া আমার পায়ের মাঝে নেওয়ার জন্য । সেও বুঝতে পারলো তার বাঁড়া আমার গুদে স্পর্শ করলো, আমরা দুজনেই ভিজে গিয়ে ছিলাম ভেতর থেকে মানে গুদের ভেতরের যৌন রস দিয়ে। ফয়সাল তার বাঁড়া আমার গুদে ঠেকাতেই ওর বাঁড়া আমার গুদের ভেতরে মাখনের মতো ঢুকে গেলো আর সে তার ঠাপনশুরু করলো। আমি ওর ওপরে উঠে গিয়েছিলাম আর ওকে চুদছিলাম। আমাদের দুজনারই উত্তেজনা চরম পর্যায়ে ছিলো তাই আমি জোরে জোরে ওর বাঁড়ার ওপরে লাফাচ্ছিলাম ওর বাঁড়া আমার গুদের ভেতরে পৌছে গিয়ে ছিলো, এর আগে আমি এত বড়ো বাঁড়া কোনো দিন নেওয়ার সুযোগ পায়নি। সে চোদার মাধ্যমে আমার মাই জোরে জোরে টিপছিলো আর আমার মাই-এর বোটা নিয়ে খেল ছিলো, তার হাতের স্পর্শ পেয়ে আমার মাইও যেনো মনেহচ্ছিলো বুক থেক ফেটে বেরিয়ে যাবে। সে জোরে জোরে আমার মাই টিপতে লাগলো আর চুষতে লাগলো, আমি চরম যৌনতা উপভোগ করছিলাম আর মনে মনে ভগবানকে ধন্যবাদ জানাচ্ছিলাম তাকে আমার কাছে পাঠানোর জন্য। সে না এলে আমি জানিনা কিভাবে আমার গুদের আগুন নিভত। ঠাপন দেওয়ার সময় তার বাঁড়ার বাল আমার গুদের
অপরের অংশে এসে ঠেকত আর আমার চোদার স্বাদ আরও দ্বিগুন করে ফেলতো। যখন আমার গুদের পেশী উত্তেজনা অনুভব করছিলো আমিও উত্তেজিত হয়ে পরছিলাম আর আমি উত্তেজনায় আমার নখ দিয়ে ওকে চেপে ধরছিলাম আর গা চিড়ে যাচ্ছিলো কিন্তু তবুও সে এটা উপভোগকরছিলো। ওর ঠাপনের আওয়াজ জোরে জোরে শোনা যাচ্ছিলো গোটা ঘরের মধ্যে, এত জোরে ঠাপাচ্ছিল। আর আমিও সেই চোদার স্বাদে জোরে জোরে শীত্কার করছিলাম। আমাদের ঠাপনের আওয়াজ আর শীত্কারে গোটা ঘর যেনো চোদার পরিবেশে পরিবর্তিত হয়ে গিয়েছিলো, গোটা ঘর দিয়ে চোদন সুগন্ধ বেরোচ্ছিল। আমি তাকে জড়িয়ে ধরলাম আমার বুকের ভেতরে আর জোরে জোরে ওর ওপরে লাফাতে লাগলাম যেহেতু আমার চরম মুহূর্ত আসার প্রস্তুতি ছিলো।
সে জোরে জোরে আমার মাই চুষছিলো আর আমি শীত্কার করছিলাম-
আহা আ আ আ…ওহ…ওহ….ও হ…….আহ… আহ..আহ… আর পারছিনা।
আর কিছুক্ষণের মধ্যেই আমার গুদের যৌন রস বেরিয়ে গেলো ওর বাঁড়ার ওপরে। আমার শরীর অনেক দিন পর শান্ত মনে হচ্ছিলো, যেনো এক আলাদা অনুভূতি অনুভব করছিলো। আমি ধীরে ধীরে শান্ত হয়ে গেলাম আর তার দিকে তাকালাম। সেও ঠিক আমার চোখের দিকে তাকাচ্ছিলো, আর আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো ।
আমি বুঝতে পারলাম ফয়সালের চরম মুহূর্ত আসার সময় হয়েছে তাই তাকে জরিয়ে ধরে আহ আহ করতে সুরু
করলাম আর ফয়সাল তার সর্বশক্তি দিয়ে ফচত ফচত করে সমস্ত পানি ঢেলে দিল আমার অচিন গুহায় এবং কিছুক্ষণ পরে রইল আমার উপর।
গত কিছুদিন আগে জানতে পারলাম আমার এই চুদনক্ষণ কে ফয়সাল, সেতু এবং অন্যান্যরা মিলে ভিডিও করে বাজারজাত করছে।

Leave a Comment