ছাত্রী জোর করে চুদলো স্যার কে student teacher choti golpo

আমি রাজু, বাড়ি বীরভূমে একটি বেসরকারি স্কুলের শিক্ষক।শিক্ষকতা ও টিউশন মিলিয়ে মাসে ২০,০০০ টাকা উপার্জন করি।এরকমই আমার স্কুলের এক ছাত্রী রিতাকে পড়ানোর প্রস্তাব এলো।রিতার মা রিতাকে খুবই নিয়মের মধ্যে রাখেন প্রায় সমস্ত জায়গায় রিতাকে সঙ্গ দেন কারণ রিতার দুধে আলতা শরীর, ৩৪সাইজের দুধ,সুডোল নিতম্ব, টানা টানা চোখ যেকোনো পুরুষকে তার দিকে আকর্ষণ করবে। সেরকম অর্থে রিতার কোনো কাছের বন্ধু ছিলনা। student choti golpo ওর গৃহ শিক্ষকরাই ওর বন্ধু ছিল।শুনেছি আগের ইংরেজি গৃহ শিক্ষকের সাথে রিতার প্রেম গড়ে ওঠার জন্যই উনি বাদ পড়েছেন।রিতা ১৭ বছরের ভরা যৌবনের মেয়ে, আর আমি ২৫ বছরের ৫’৭ ইঞ্চির এক তরতাজা যুবক।আমি দেখতে সুন্দর হওয়ায় রিতার মা আমার উপর নজর রাখতেন জানালা দিয়ে।কিন্তু আমি শাসন করে পড়ানোয়, তিনি ভেবে নিয়েছিলেন রিতার সাথে আর যাইহোক আমার প্রেম হবে না।

রিতার বাড়িতে ওর বাবাকে কোনোদিন ও দেখতাম না। আমি কৌতুহলএ কখনো জানতেও চাইনি।রিতাকে যতই শাস্তি দিইনা কেন ও আমার দিকে অন্য দৃষ্টিতে তাকিয়ে থাকে।একদিন রিতাকে ওদের বাড়ির বিছানায় বসে পড়াচ্ছি, দেখি ও একটা পাতলা সাদা রঙের জামা পরে বসে আছে।ভেতরে যে কিছুই পরেনি, তা বাইরে থেকে সহজেই অনুমেয়।ওর ৩৪সাইজের বড় বড় দুধগুলি থেকে আমার চোখ সরাতে পারছিলাম না।ও কিছুক্ষন পরে বুঝতে পেরে মুচকি হাসল। jor kore chodar golpo আমি লজ্জায় চোখ নামিয়ে নিই।এরপর থেকে প্রতিদিন ওর দুধ দেখে গরম হয়ে যাই, আর ঘরে এসে ওর কথা ভেবে ঠান্ডা হই। এরপর থেকে দিনে তিন থেকে চারবার করে রিতার কথা মনে করে হাত মারতে থাকি।মনে মনে ওকে চোদার সুযোগ খুঁজতে থাকি, যদিও আমি জানি এই সুযোগ পাওয়া খুব মুশকিল।কারণ রিতার মা ওকে সবসময় নজরে রাখেন।এইভাবে ৬মাস কেটে যায়, আমার হাত মারার পরিমান বাড়তে থাকে।একদিন ঠিক করলাম যেভাবে হোক রিতাকে চুদতে হবেই।

আমার মাইগ্রেন এর সমস্যা রয়েছে, আমাকে মাঝে মাঝে ঘুমের ঔষধ খেতে হয়।একটা কোল্ড ড্রিংকস এর বোতল কিনে ওর মধ্যে চারটা ঘুমের ঔষধ মেশালাম।একটি আমার নামের জন্মদিনের কেক তৈরি করলাম।পরের দিন ঐগুলো নিয়ে রিতার বাড়িতে গেলাম।রিতার মা আমার হাতে এতগুলো প্যাকেট দেখে অবাক।টেবিলে কেকটা রাখলাম।উনি কেকের কভার খুলে দেখলেন, তাতে আমার নাম লেখা।

আপনার জন্মদিন আজকে

আম্মুর শেভ করা গুদের মধ্যে আঙ্গুল ভরে দিলাম
হ্যাঁ আসলে সবাইকে ঘরে ডেকে খাইয়েছি তাই আপনাদের সাথে পালন করব ভাবলাম।

নিশ্চয়।কিন্তু বাবা তার আগে তোমাকে আগে কিছু নিতে হবে chatri ke chodar golpo

‌এই বলে তিনি একটি পুরোনো সুন্দর পাথরের মূর্তি আমার হাতে তুলে দিলেন।রিতা দূরে দাঁড়িয়ে হাসছিল।এবার আমি কেক কেটে রিতার মা ও রিতার মুখে পুরে দিই এবং আমিও খাই।

এরপর গ্লাসে কোল্ডড্রিংস গড়িয়ে রিতার মাকে দিই।রিতা বলে ওর কোল্ডড্রিংক্স পছন্দ নয়, তবু আমার জন্মদিনে সে এক গ্লাস খাবে বলল। আমার প্ল্যান কাজ করছে দেখে আমি খুব খুশি।রিতার মা আরও এক গ্লাস খেলেন।এরপর আমায় খেতে বললেন। আমি বললাম আমি পোড়ানোর পর পুরোটা শেষ করব। আপনি বোতলটা টেবিলে রেখে দিন। bangla choti golpo newএর পর রিতাকে পড়াতে বসি।১৫ মিনিট পর দেখি রিতা ঝিমোচ্ছে।বাইরে বেরিয়ে দেখি রিতার মা গভীর ঘুমে সোফায় আচ্ছন্ন।রিতা কম খাওয়ায় এখনও জেগে আছে।ঘরে ঢুকে পোড়ানোর রুমের দরজা, জানলা বন্দ করি, এরপর রিতার দিকে এগোই। ঝাঁপিয়ে পড়ে রিতাকে কিস করতে থাকি,ও ঘুমের ঘরে হালকা বাধা দিতে থাকে।একহাতে ওর বাম দুধ চটকাতে থাকি।এর পর ওর জমা খুলে ফেলি, চোখের সামনে দুধে আলতা স্তন দেখে, আর ঠিক থাকতে পারলাম না,পাগলের মতো চুষতে লাগলাম।

রিতার বাধা দেওয়া থেমে গেল।ও আমায় শক্ত করে জড়িয়ে রাখলো। এরপর ওর প্যান্টটা আমার পা দিয়ে ওর পায়ের কাছে নামিয়ে দিই। বালের জঙ্গলে ভর্তি কচি গুদ অনেকদিন পর দেখলাম।ওর গুদে হাত দিয়ে দেখি হালকা ভিজে আছে।আস্তে আস্তে আমার আঙুল ওর গুদে ঢোকাই, ও কেঁপে ওঠে।এরপর মুখ নিয়ে গিয়ে ওর গুদ চাটতে থাকি।ও ঘুমের ঘরে উহ আহা উউম করতে থাকে।এরপর নিজের সব জমা কাপড় খুলে ফেলি।নিজের শক্ত হয়ে থাকা ৬ ইঞ্চির বাঁড়া টা ওর গুদে সেট করি।হালকা ঠেলা দিতেই ও ও মাগো বলে আমার পিঠে নখ বসিয়ে দেয়। bangla chodar golpo কিন্তু এত দিনের কামনা আমাকে পশু করে দিয়েছিল। আমি ওর কষ্টের কথা না ভেবে, জোরে জোরে ধোন চালাতে লাগলাম।ও ঘুমের ঘরে মাগো বাবাগো চিৎকার করতে লাগলো। ৫ মিনিট পর ও আর চিৎকার করলো না পা দুটো দিয়ে আমাকে জোরে চেপে ধরলো। আমি ঠাপের গতি বাড়াতে লাগলাম।ও উওম উওম উওম উহ করতে লাগলো।কিছুক্ষন পর রিতা ওর গুদের জল খসালো।

ধামার মত পাছা মনে হয় পোদ মারা খাওয়ার জন্যই জন্ম
প্রায় ২০ মিনিট ওকে চুদে ওর দুধের উপর আমার মাল ফেললাম।এরপর আমার মাল গুলো ওর দুধে ভালো করে মাখালাম।দেখি ও গভীর ঘুমে আচ্ছন্ন।এর পর ওর পাশে শুয়ে ভাবতে থাকি ওর মার এত নজরদারি সত্ত্বেও আমি ওকে চুদতে পারলাম।‌ঘুমের ঘরে নিজের ওপর একটা ভারী কিছু অনুভব করলাম।ঘুম ভেঙে দেখি রিতা আমার উপর বসে আছে, আর হাসছে।ঘড়িতে দেখি রাত দশটা। আমি এসেছিলাম বিকেল ৫ টায়। রিতাকে ঠেলে সরিয়ে দিতে গেলাম, কিন্তু পারলাম না।’আমি তোমাকে এমনিই সব দিতে চাইছিলাম, আমাকে ঘুমের ঔষধ খাইয়ে চুদলে কেন। তুমি নিশ্চয় কোল্ড ড্রিংকস এ কিছু মিশিয়ে দিয়েছিলে।’ আমি লজ্জাতে মাথা নামিয়ে রাখলাম।ও ঝাঁপিয়েপড়ে আমার ধোনটা মুঠো করে ধরল, তার পর আমার নুয়ে পড়া ধনকে জোরে জোরে চুষতে লাগলো।এরপর আমার ধোন পুনরায় শক্ত ইটের মতো হয়ে গেলো। sir er sathe chuda chudi এরপর ওর দুধগুলো জোরে চুষতে থাকি।কামড় বসিয়ে দিই।এর পর ও আমার মুখ নিয়ে ওর গুদে চেপে ধরে।আমি চকলেট এর মত ওর গুদ চুষতে থাকি, এর মধ্যে ও আমার মুখে ওর গুদের জল খসিয়ে দেয়।বাধ্য হয়ে ওই জল আমায় খেতে হয়।এর পর ও বলে-‘আমায় চোদ এবার, আমার শরীর ছিঁড়ে খাও, তোমার বাঁড়া ঢোকাও।

খানকির মাস্টার আমায় ঘুমের ঘরে যেরকম চুদেছিলি,তার চেয়ে বেশি করে চোদ।’ ওর মুখে গাল শুনে অবাক হলাম।দেরি না করে , উঠে দাঁড়িয়ে ওকে খাটের কিনারায় টেনে এনে ওকে দাঁড়িয়ে চুদতে লাগলাম।ও উওম উহ আরও জোরে বলে চিৎকার করতে লাগলো।ওকে জোরে জোরে ঠাপ মারিতে মারিতে বললাম খানকি চোদার কৌশল কোথা থেকে শিখিলি

ছাত্রীকে চুদার গল্প

খানকির বাচ্ছা আমার বাবা মার চোদনলীলা দেখেছি আমি আরও জোরে ঠাপ মারিতে লাগলাম, ঘর থাপ থাপ থাপ আর উওম উহহহ শব্দে ভরে গেল।এর পর রিতা বলল,’ আমার উপরে উঠে আমার দুধ চুষতে চুষতে চোদ।এর পর আমি তাই করি।ও এর মধ্যে আমাকে জোরে চেপে ধরে ওর জল খসায়।এরপর আমি আরও ১০ মিনিট চুদে ওর গুদে মাল ঢালি। স্যার এর সাথে চোদার চটি গল্প

তাড়াতাড়ি রুম থেকে বাইরে বেরিয়ে দেখি, রিতার মা সোফায় বসে আছেন।আমায় দেখে বললেন,’আমি এতক্ষন তোমাদের সব ঘটনা দেখেছি,তুমি আজ কোত্থাও যাবে না।পরের দিন মন্দিরে গিয়ে রিতাকে বিয়ে করবে।আর যদি না করো পুলিশ এ তোমার নামে ধর্ষনএর কেস করবো।’ আমি উপায় না দেখে রাজী হয়ে যাই।এখন রিতাকে বিয়ে করে রাতদিন চুদছি।