ছোট শালিকে চুদলাম sali dula vai

sali dul vai chuda chudi choti golpo
আমার শালীর নাম বিথী।ক্লাস সেভেনে পড়ে।আমার বউ প্রেগন্যান্ট বাসার টুক টাক কাজের জন্য আমার বউ বিথীকে বাসায় নিয়ে আসল।
আমাদের বিয়ের তিন বছর পরে বিথি আমাদের বসায় প্রথম আসলো।তিন বছর আগে ছোটই দেখেছি।হঠাৎ আমি চমকে গেলাম বুকের দিকে চোখ পরতেই দেখি দুধ দুটো ন্যাংরা আমের মতো খারা খারা।

আমার খুব কাম জাগল আহ খেতে পারলে কি মজা হতো ।আমি সুজগ খুজতে লাগলাম আমার বউ গোসলে গেলে আমি পিছন থেকে বিথির দুধ ধরলাম। sali dula vai

বিথি বলল দুলাভাই না না না কি করেন ।তোমাকে একটু আদর করি ।বিথি বলল সয়তান দুলাভাই আপুকে গিয়ে আদর করেন।

তোমার আপুতো এখন প্রেগন্যান্ট ।আহ বিথি এমন করোনা তোমার দুধ দুটোতো বেশ সাইজের ।দুলাভাইকে একদিন খাওয়াবে বিথি বলল এখনও পাকেনি পাকলে খাবেন।

আমি কাচা খেতে পছন্দ করি।একদিন বউয়ের ব্যাথা উটল বউকে নিয়ে হাসপাতালে ভর্তি করলাম বাসার কাজের জন্য বিথি বাসায় রইল। sali dula vai

আমি মনে মনে ভাবলাম এইতো সুজক বিথি বাসায় একা আমি বাসায় এসে দরজা লক করলাম বিথি দরজা খুলল আমি বললাম বিথি আজ বাসায় কেউ নেই আমি আর তুমি তোমার কাচা আম দুটো আমি মজা করে খাব।

এই বলে বিথির দুধ দুটো চাপা শুরু করলাম বিথি প্রথমে না না করল ।তারপর আমি দুধ গালে নিয়ে চুষা শুরু করলাম।

কিছুখনপর ছামায় হাত দিলাম দেখি ছামাটা রসে টল টলে হয়ে গেছে বিথি আর দেখি তেমন নরা চরা করছেনা ।খাটের উপর সোয়ায়ে স্যালোয়ার কামিজ খুলে পুরো ন্যাংটা করে ফেললাম। sali dula vai

ভোদার বাইরের চামড়া চুষাদিলাম বিথি বলল দুলাভাই আমি আর পারিনা ডুকিয়ে দেন।আমি ধোনে ছ্যেপ লাগিয়ে ধোন্টা দুকিয়ে দিলাম ২০ মিনিট চোদার পর বিথির ছামায় মাল ঢেলে দিলাম।

আরও পড়ুন:-  all banglachoti বাংলা চটি গল্প

দেখলাম বিথির ছামা দিয়ে রক্ত বের হচ্ছে ।কচি মাল কিজে মজা বলে বুজাতে পারবোনা ।আপনাদের ছোট শালি থাকলে চুদে মজাটা উপভোগ করতে পরেন।

Leave a Reply

Scroll to Top