রুনাবৌদির সাথে প্রথম রাত - Bangla Choti Kahini

জীবনের প্রথম মাগী চোদার কাহিনী – পরকীয়া বাংলা নতুন চটি

প্রথম মাগী চোদার কাহিনী – আমার নাম শাকিল। এইবছর অনার্স শুরু করলাম মাত্র। আমার শুধু একটাই কষ্ট, সেটা হলো এখন পর্যন্ত যৌনতার স্বাদ নিতে পারি নাই। মেয়েদের সাথে কম মিশি বলে এখনো একটা গার্লফ্রেন্ডও জুটেনি।
তাই অনেক ভেবে ঠিক করলাম একটা মাগী পাড়া বা যৌনপল্লীতে গিয়েই জীবনের প্রথম যৌনতার স্বাদ নিবো।
যথারীতি এক রাতে বাসায় বললাম যে, আজ এক বন্ধুর বাসায় রাতে থাকবো। এই বলে আমি মাগীপাড়ায় গিয়ে উপস্থিত।
রাত তখন ১২ টা পার হয়েছে। মাগীপাড়ায় ঢুকেই আমার চোখ ছানাবড়া! রাস্তায় চারেধারে মেয়েরা খোলামেলা কাপড়চোপড় পড়ে পূরুষ খুজতেছে। ১৫ বছরের তরুণী হতে শুরু করে ৪০ বছরের যুবতী সবারই একই কাজ, তা হলো পুরুষের চোদন খেয়ে টাকা ইনকাম করা।
ওদের অবস্থা দেখে আমার ধোন ফুলে ফেঁপে উঠেছে।
আমি ডোকার সাথে সাথেই অনেকেই বলে উঠলো: কি জনাব হবে নাকি?
আমার তো অবস্থা খারাপ। মনে চাচ্ছিলো রাস্তাতেই সবগুলাকে চুদে শেষ করে দেই।
আমি সব ঘুড়েফেরে দেখে বাছাই করছিলাম কাকে আজ রাতে চুদা যায়। হঠাৎ করে একটা অস্থির মাগীর উপর আমার নজর যায়। বয়স আনুমানিক ১৮-১৯ হবে। গায়ের রঙ শ্যামলা। শুধু একটা ব্লাউজ আর সাথে সালোয়ার পড়া। পেট আর নাভী সম্পূর্ণ উন্মুক্ত। দুধ দুটো পাহারের মত ফুলে আছে। আর পাছাও বেশ ভাড়ী। ঠোট টকটকে লাল লিপস্টিকে ভড়া।আমার ওকেই পছন্দ হলো। এরকম হট মাল আর মনে হয় পাওয়া যাবে না এখানে।
আমি ওর কাছে যেতেই বললো, চুদবেন কিনা? আমি বললাম ১ রাত কত? ও বললো ৫ হাজার টাকা। আমিও এমনি পরিমাণ টাকা নিয়ে এসেছিলাম পকেটে। সেহেতু বললাম, ঠিক আছে। চোদার জায়গা কোথায়? ও বললো, কেনো আমার ঘড়ে চলুন! আমি বললাম চলো তাহলে।
রাস্তা দিয়ে একটু ভিতরে গিয়েই তিনতলা একটা বাসা। সেখানে দোতলায় থাকে ও।
ভিতরে গিয়ে দেখলাম বেশ ভালো করেই সাজানো রুম। বুঝতে পারলাম, চোদাচুদির জন্যই এত সুন্দর করে সাজিয়ে রাখে।
ও বললো তাহলে শুরু করবেন নাকি আরো সময় নষ্ট করবেন?আমি বললাম, এত তাড়াহুড়ার কি আছে বেশ্যামাগী? আজ পুরা রাতই তো তোরে চুদে চুদে খাবো।
ও বললো তাহলে দেখান নিজের পুরুষত্ব, দেখি আমাকে কত চুদে চুদে খাইতে পারেন।
এরপর আমি ওর নাম জিজ্ঞেস করলাম, ও বললো পায়েল।
আমি খাটে বসে পায়েল কে টান মেরে আমার কোলে বসিয়ে দিলাম। জিজ্ঞেস করলাম, কত বয়স থেকে এই ব্যবসায় করোছ। ও উত্তর দিলো যে চৌদ্দ বছর থেকে। কিন্তু দশবছর হতেই নাকি ওর বড় ভাই ওকে চুদা স্টার্ট করে। আমি বললাম: তাহলে তো তুই জন্ম থেকেই খানকী।
এরপর পায়েলের ব্লাউজের উপর দিয়েই দুধ ধরে জোরে জোরে টিপতে লাগলাম। জীবনের প্রথম দুধ ধরে আমার অবস্থা খারাপ!
এরপর পাছাও টিপতে লাগলাম, পায়েল আহ আহ শুরু করলো। আমি ওরে ঠোটে আমার ঠোট লাগিয়ে লিপকিস শুরু করলাম। ওর ঠোট চেটে চেটে লিপস্টিক খাচ্ছিলাম। ওর জিহবা চেটে মুখের লালা খেলাম।
দুধ টিপতে টিপতে হিংস্র হয়ে উঠলাম। আর টান দিয়ে ব্লাউজ খুলে দেলাম। এবার ওর বিশাল আকৃতির মাই দুটো আমার সামনে উন্মুক্ত। আমি ওকে শুয়িয়ে দিয়ে ঝাপটে ধরে পাগলের মত দুধ চোষা শুরু করলাম। কামড়ে কামড়ে দাগ বসিয়ে দিলাম। ব্যাথা সত্ত্বেও পায়েল আরামের ভঙ্গী করে ঘোঙাতে লাগলো।আমি এবার ওর সালোয়ার খুলে দিলাম।
আর ওর হট গুদ আমার সামনে চলে আসলো। গুদে হালকা হালকা বাল গুদ কে আরো আকর্ষণীয় করে রাখছে।এবার আমি আমার গায়ের গেঞ্জি আর প্যান্ট খুলে ফেললাম। শুধু জাঙিয়া পড়া ছিলাম।
আমি ওর গুদে হাত দিয়ে খোচাতে লাগলাম। দেখলাম ও শিহরিত হয়ে উঠছে। এবার আমি ওর গুদে মুখ লাগিয়ে দিলাম। ইচ্ছামত গুদ চাটতে লাগলাম। আর গুদ দিয়ে কামরসের স্রোত বের হতে লাগলো। আমি তা খাচ্ছিলাম আর মনে হচ্ছিলো এরচেয়ে শুধা মনে হয় আর কিছু নেই।
এভাবে প্রায় ১৫ মিনিট পায়েল মাগীর ভোদা খাওয়ার পর আমি উপরের দিকে উঠা শুরু করলাম। নাভি তে মুখ লাফিয়ে চাটতে লাগলাম। পুরা পেট চেটে আবার দুধে মুখ দিলাম।
এবার আমার নজর গেলো ওর সেক্সি বগল দুটোর দিকে। ক্লিনসেভ করা ওর বগলদুটো প্রচণ্ড আকর্ষণীয় ছিলো। আমি আমার হাত দিয়ে ওর হাত চেপে ধরে মুখ দিলাম বগলে। বগল চাটতে লাগলাম আর নাক দিয়ে অসাধারণ গন্ধ নিয়ে যেনো মাতাল হয়ে গেলাম। এরপর বাম বগল ও একইরকমভাবে চাটতে লাগলাম। দেখলাম পায়েল আবেশে চোখ বন্ধ করে আছে।
চাটাচাটি শেষ হলে আমি পায়েল কে বললাম ওঠ এবার আমার বাড়া চুষবি। এই বলে আমি আমার জাঙিয়া খুলে ফেললাম। এতক্ষনের ধোন দিয়ে বেড় হওয়া কামরসে জাঙিয়া ভিজে গেছে।
পায়েল হা করলো, আর আমি আমার বাড়া ওর মুখে গিয়ে রামঠাপ দিতে লাগলাম। একদম গলায় আঘাত করতে লাগলাম বাড়া দিয়ে। আর পায়েল এর মুখ দিয়ে লালা পড়তে শুরু হলো। এভাবে কিছুক্ষণ মুখের মধ্যে ঠাপ দেওয়ার পর ওর গুদে ধোন ডুকানোর প্রস্তুতি নিলাম।
পায়েল নিজেই শুয়ে পড়লো আর আমি ওর উপর উঠে মিশনারি স্টাইলে গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে দিলাম। প্রথমবার গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে যেনো স্বর্গীয় সুখ পেতে লাগলাম। গুদের ভিতর যেমন গরম তেমন টাইট দুটো মিলে যেনো আশ্চর্য সুখ পেতে লাগলাম।শুরু করলাম ঠাপানি। প্রথমে আস্তে আস্তে ঠাপ দিলেও ধীরে ধীরে ঠাপের গতি বাড়তে লাগলো। আর পায়েল “আহ ওহ মরে গেলাম রে বাবা” এসব বলে গোঙাচ্ছিলো। আমি বলতে লাগলাম “খা খা চোদা খা মাগী। আজ তোকে চুদতে চুদতে মেরে ফেলবো”।এভাবে কিছুক্ষন ঠাপানোর পর পজিশন চেঞ্জ করলাম। পায়েলকে ডগির আসনে বসিয়ে কুত্তা চোদা দেওয়া শুরু করলাম। ডগি স্টাইলে দেওয়ার সময় প্রচণ্ড হিংস্র হয়ে উঠলাম। ওর চুলের মুঠি ধরে সর্বোচ্চ গতিতে ঠাপাইতে লাগলাম। আর ওর আর্তনাদ শুনে যেনো পৈশাচিক আনন্দ পাচ্ছিলাম। এভাবে ২০ মিনিট পৈশাচিক আনন্দ লাভের পর ওর গুদে গরম মাল ছেড়ে দিলাম।
এরপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম। পায়েল ও শুয়ে পড়লো। আমি বললাম এটাই আমার প্রথম সেক্স ছিলো। শুনে সে বেশ অবাক হলো আর বললো, প্রথম চোদনেই এতক্ষন! আমাকে আরেকটু হলে তো মেরেই ফেলছিলেন। শুনে আমার নিজের উপর অনেক গর্ভবোধ হলো।
কিছুক্ষণ পর বললাম এবার তোর পোদ মারবো মাগী। এবার আমার বাড়া চুষে রেডি কর।আদেশমত ও আমার পায়ের উপর বসে ধোন চুষতে লাগলো। আর আমি শুয়ে শুয়ে আরাম পাচ্ছিলাম। বাড়া যখন আবার ফুল তেজে দাঁড়িয়ে গেলো, তখন ওরে টেনে নিয়ে এসে ওর পাছায় মুখ লাগালাম। পোদ থেকে এক অন্যরকম গন্ধ বেড়োচ্ছিলো। আমি চেটেচুটে পোদের ফুটো পরিষ্কার করে দিলাম আর দাবনাতে কামড়িয়ে দাতের দাগ বসিয়ে দিলাম।
এইবার আবার ডগি স্টাইল করে ওর পোদে ধোন সেট করে দিলাম এক ঠাপ। এক ঠাপেই ঢুকে গেলো পুরো ধোন। পায়েল ওমাগো বলে চিৎকার দিয়ে উঠলো। আমি আরো মজা পেয়ে পাগলের মত ঠাপ দিতে লাগলাম। পোদের ভিতর গুদের চেয়েও বেশি গরম আর টাইট। এজন্য অন্যরকম মজা পাচ্ছিলাম।১০ মিনিট পায়েলের পোদ মারার পর ওর পোদের মধ্যেই এবার মাল আউট করে দিলাম।
এভাবে সকাল পর্যন্ত পায়েল বেশ্যা মাগীকে বিভিন্নভাবে চুদে জীবনের প্রথম যৌনতার স্বাদ নিছি। এরপর থেকে আমি নিয়মিত এক্সপার্ট চোদনখোর হয়ে উঠলাম।

আরও পড়ুন:-  bangla sex story সুন্দর শহরের ঝাপসা আলো

পরকীয়া মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি পরকীয়া boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Reply