জীবনের প্রথম সেক্স করলাম আমার মার সাথে সত্য ঘটনা অবলম্বনে। পর্ব-১

জীবনের প্রথম সেক্স করলাম আমার মার সাথে সত্য ঘটনা অবলম্বনে। পর্ব-১

আমার নাম সাজ্জাদ আমার বয়স ২৫ এখন আমি একটা চাকরি করি ঢাকাতে থাকি। আজকে আপনাদের আমার জীবনে ঘটে যাওয়া সবচেয়ে স্বরনিয় ঘটনা টি বলবো। তখন আমি ক্লাস ৮ এ পরি।আমার আব্বু পুলিশ এর হাবিলদার ছিলেন তিনি সিলেট এ ট্রান্সফার হয়ে চলে গেছিলেন।আব্বু বাসায় ৬-৭মাস পর আসতেন। আমি আর আমার আম্মু এক সাথে থাকতাম।বাজার করার দরকার হলেই আমাকে আম্মু সাথে করে নিয়ে যেত।তখন আব্বু আমাকে একটা ফোন কিনে দিছিল ভিডিও দেখা যেত।তখন এত কম্পিউটার ছিল না।আমি ফোন এ সব সময় সেক্স ভিডিও দেখতাম আর ধোন থেকে মাল আউট করতাম eসেক্স করার জন্য খুব পাগল ছিলাম কিন্তু তেমন কার সাথে মিসতাম না। শুধু স্কুল এ যেতাম আর বাসায় এসে টিভি দেখতাম আর পড়তাম।আমার রুম আছে আলাদা কিন্তু আমি আম্মুর কাছে শুতাম কারন আমার একা একা শুতে থখন ও ভয় লাগতো। একদিন হুট করে রাতে ঘুম ভেঙে গেল আমার খুব প্রসাব চাপছিল,আমি যেই পাশে শুই সেই পাশে বেডসুইচ আমি আম্মুকে না ডেকে বেডসুইচ এ চাপদিলাম কিন্তু বেড সুইচ চাপ দেয়ার সাথে সাথে যেইটা কখনো আশা করিনি সেইটা আমার সামনে চলে এল।আমি দেখলাম আমার আম্মুর শায়া পেট পর্যন্ত উঠে গেছে।আমি আগে কখনো কার ভোদা সরাসরি দেখিনি।শুধু সেক্স ভিডিওতেই মেয়েদের ভোদা আর দুধ দেখছি।আমার প্রসাব আর চাপলো না বুক এর ভিতর এ এমন ভাবে ধরফর করছে কাপছে যেন আমার হার্ট ভেঙে বের হয়ে যাবে।আমি দেখলাম সাদা চামরা গুদে হালকা বালে ভরা এমন সুন্দর লাগছিল যা বলে বুঝাতে পারবো না।আমি তাড়াতাড়ি লাইট বন্ধ করে দিলাম কারন আম্মু উঠে গেলে আমি ও লজ্জায় পড়ে যাব আর আম্মুও লজ্জায় পড়ে যাবে।http://syndication.exoclick.com/ads-iframe-display.php?idzone=1101556&type=728×90&p=http%3A//newsexstorybangla.blogspot.com/2014/09/blog-post_5.html&dt=1419411459432

 আমার আর সারা রাত ঘুম হল না।এপাশ ওপাশ করে সকাল হয়ে গেল।সারাদিন শুধু মাথায় একটাই চিন্তা কি দেখলাম কি দেখলাম। এই বিষয়টা নিয়ে ভাবতে ভাবতে আস্তে আস্তে মনের ভিতর শয়তানি বুদ্ধি চেপে গেল।তারপর রাতের বেলা আমার আর ঘুম হচ্ছে না। আমি সব সময় আগে ঘুমিয়ে পড়তাম তাই কিছু টের পেতাম না।  আমি ঘুমানোর পর আম্মু তার ব্রা খুলে বালিশ এর নিচে রাখতো আমি টের পাইছি যখন তখন আমার ধোন বাবাজি পুরা খাড়া।আমি শুধু গভীর রাতের অপেক্ষা করছি।তখন রাত কয়টা বাজে সঠিক বলতে পারবো না তবে ২টা ৩টা তো হবেই। আমি আস্তে আস্তে ঘষে আম্মুর কাছে যেতে লাগলাম এমন ভাব দেখাতে লাগলাম যেন আম্মু সজাগ হয়ে গেলেও বুঝে আমি ঘুম। 

আমি আস্তে করে আম্মুর কাছে গেলাম প্রথমে জোরে দুধের  উপর হাত রাখলাম কিন্তু আম্মু টের পাইনি।এর পর আস্তে আস্তে দুধ দুইটা চাপতে লাগলাম জীবনের প্রথম দুধ চাপলাম তা ও আবার মায়ের কিন্তু তখন সেযে আমার মা সে ফিলিংস ছিলনা।  আমি আস্তে আস্তে দুধ চেপে গেছি এত বড় দুধ আর বোটা এত বড় হয় যানতাম না অনেক মজা পেয়েছি।

আরও পড়ুন:-  আম্মু আব্বু আমি ও কাজের মেয়ে সহ উদ্দাম চুদাচুদি

 কিছুক্ষন পর আমার ধোন এ বির বির করতে লাগলো বুঝতে পারছিলাম প্রায় মাল আমার ধনের কাছে চলে এসেছে।আমি আবার সরে এলাম।এভাবে ৩-৪রাত কেটে যায় একদিন রাতে আমি আবার আস্তে আস্তে ঘষতে আম্মুর কাছে গেলাম। আমি পা দিয়ে আম্মুর শায়া তুলে উপরে আনার চেষ্টা করলাম। কিন্তু তুলে ভোদার পর্যন্ত আনতে পারলাম।

এরপর যখন ই ভোদার উপরে হাত দিলাম তখন ই আমার ধন থেকে প্রায় মাল আউট আউট অবস্থা তখন ভয় আর সেক্স দুইটা একসাথে ছিল তাই মাল তাড়াতাড়ি বের হয়ে যাচ্ছিল। আমি জীবনের প্রথম গুদের উপর হাত দিলাম আর বাল দেখি শক্ত শক্ত আমার হার্টবিড তখন ১০০-১০০ মনে হচ্ছে বুকে কে হাতুর দিয়ে পিটাচ্ছে। XxX 3Gp MP4  এইভাবে ১০-১১দিন কেটে গেল।হঠাত একটি আমি শুয়ে পড়ার পর আম্মু শুতে এল অনেক দেরি করে তখন আম্মু ভাবছে আমি ঘুমিয়ে গেছি কিন্তু সেই দিন এর পর আমার রাতে ভাল ঘুম হয়না। আম্মু আব্বুর সাথে কথা বলছিল সেক্স নিয়ে আমি সব শুনছিলাম।

আর আমার ধোন খাড়া হয়ে গেল শুনার সাথে সাথে। প্রায় ৩০মিনিট এর মত চুদাচুদির কথা বলছে।আর শেষে আব্বু আম্মুকে বলছিল এখন ধোন খিসতে হবে একটু শব্দ কর আম্মু তখন ফোন এ আহহহ….উফফফ……আহহহ….উফফফ,….জোরে ধুকাও……আমার গুদে মনে কর তোমার ধোন আমার গুদে ধুকিয়েছো।এইসব বলছিল আর আব্বু ওইদিক থেকে ধোন খিসছিল আর আমার এদিকে মাল বের হয় হয় অবস্থা।

এর পর আব্বুর মাল বের হয়ে গেছিল তারপর তারা ফোন রেখে দিল।কিন্তু আমার ঘুম হচ্ছেনা। কিছুক্ষন পর আম্মু আমার চোখে হাত দিন দেখলো আমি ঘুম আছি কিনা।কিন্তু আমি তার হাত দেয়ার আগেই চোখ বন্ধ করে রাখছিলাম। কিছুক্ষন পর যা কখনো আশা করিনি তাই হল আমার জীবনে আমারআম্মুর সেক্স এতই উঠে  গেছিল যে আম্মু তখন আমাকে আর ছেলে মনে করলো না। 

আমি দেখলাম আম্মু আমার ধনে হাত দিল হুট করে আমার ধনে হাত দিবে আমি বুঝতে পারিনি।আমার ধোন তখন খাড়া ছিল আম্মু যখন আমার ধোন ধরলো তখন আমার বুক এর ভিতর একটা ঝাড়া দিয়ে উটলো এই আন্দদের ঝাড়া………….। আম্মু আমার ধোন নিয়ে কিছুক্ষন বসে ছিল হয়তো ভাবছিল আমি ঘুমিয়ে আমার ধোন খাড়া হল কি করে।

আমি ও ভয়ে চুপ করে ছিলাম যে আম্মু কি ধরে  ফেলে।আমি রাতে সর্টপ্যান্ট পড়ে সুতাম।আম্মু আমার প্যান্ট থেকে এর ভিতর থেকে আমার ধোনটাকে টেনে বের করলো।এরপর আম্মু আমার ধোন বের করতে না করতে আমার ধোন পানি পানি হয়ে গেল। আম্মু তখন আমার ধোন খিসছে কিছুক্ষন পর আম্মু আমার ধোন তার মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলো আমার বুকের ভিতর যেমন ভয় ছিল কিন্তু তার অধিক ছিল মজা।কি যে শান্তি পাচ্ছিলাম তখন তা বলে বুঝানোর মত না।২০সেকেন্ড চুষতেই লাগলো তারপর আমার ধোন থেকে মাল পরে গেল।

আরও পড়ুন:-  শহুরে মা ছেলের চুদাচুদির গল্প

 আম্মু সাথে সাথে বমির মত গলা টানতে লাগলো।আর আমি এমন ভাবে শুয়ে রইলাম যেন আমি এখনো ঘুম আছি।  এরপর আম্মু বাথরুমে যেয়ে মুখ ধুয়ে একটা ভিজা গামছা দিয়ে আমার ধোন আর যেখানে যেখানে মাল পড়েছে মুছে দিল। 

সেইদিন আর ঘুমাতে পারলাম না।শুধু ভাবলাম কি হল কি হল? সকালে উটলাম আম্মু খেতে ডাকলো কিন্তু আম্মুর সামনে যেতে আমার লজ্জা লাগছিল। আম্মু আমার সামনে পড়লেই আমার মাথা শুধু শুধু নিচু হয়ে যাচ্ছিল। তারপরের দিন রাতে।আম্মু আগে ঘুমাতে গেল আমি টিভি দেখে ঘুম পড়তে গেলাম। কিন্তু সেইদিন আমার ঘুমাতে যেতে মন চাইছিল না কেমন কেমন জানি লাগছিল নিজের কাছে। তারপর ও টিভি বন্ধ করে আমি ঘুমাতে চলে গেলাম।

শুতে যাওয়ার আগে আমি দেখি আম্মু ব্রাউস ছাড়া ঘুমিয়ে আছে সাদা দুধ দুইটা বের করে আমি তখন খাটে শুব কি শুবনা সেইটা ভাবতে লাগলাম নিজের   কাছেই কেমন জানি লাগছে।আমি শব্ধ না করে আস্তে করে শুয়ে পড়লাম আর মাঝে মাঝে আড় চোখে দুধ দুইটা দেখতে লাগলাম তারপর ডিমলাইটবন্ধ করে দিলাম,আর ভাবতে লাগলাম আজ হঠাত আম্মু ব্লাউস ছাড়া ঘুমালো কিভাবে যেইনা ভাবছি কিছুক্ষন পর দেখি আম্মু আমার মুখ হাতাচ্ছে তারপর তার দুধের বোটা আমার মুখের উপর ধরে ঠাসছে আমি চুপ করে থাকলাম কি হচ্ছে কিছুই বুঝলাম না। 

 তারপর আম্মু আমাকে বলে সাজ্জাদ মুখ হা কর তোর মায়ের দুধ খা। আমি কিছু বললাম না আমি মুখ হা করে আম্মুর দুধের বোটা চুষতে শুরু করলাম আর আম্মু শুধু শিওরে শিওরে উঠতে লাগলো। আমি যখন ই দুধের বোটায় জোরে টান দিচ্ছি তখনই আম্মু শিওরে আমার মাথা তার দুধের দিকে চেপে ধরছিল।তখন মনে হচ্ছিল দুনিয়ার শান্তি যেন এখন আমার কাছে। আম্মু হঠাত করে বলে উঠলো তুই আমার দুধ চাপিস আমার গুদে হাত দিস আমি টের পেতাম,কিন্তু বলতাম না ভাল লাগতো কিন্তু তোর আব্বু নেই এভাবে আর পারছিলাম না।

এরপর আম্মু আমার দুধের বোটা চুষতে শুরু করলো আমার  উপর উঠে আর তার দুধ দুইটা আমার ধোন বাড়ি খেতে লাগলো তখন আমার আন্দদের আর শেষ নেই।আমার দুধের বোটা যে চুষলো আমি কেমন জানি পাগল হয়ে যাচ্ছি।আমি আম্মুর মাথা জোরে জোরে চেপে ধরছি। আম্মু বললো এভাবে তোর বাবাকে চুষে দেই। কিছুক্ষন পর আম্মু চিত হয়ে শুয়ে পড়লো আর বললো আমার দুধ দুইটা ভাল করে চাপ আর চুষে দে আমি সাথে সাথে শুধু চাপলাম আর চুষা শুরু করলাম।

আরও পড়ুন:-  মায়ের আত্মসমর্পণ

একটা দুধের বোটা চুষছি আর একটা ধরে চাপছি আম্মু দেখি পাগল এর মত করছে আর আমার ধোন ধরে খিজছে। আম্মু হঠাত বলে উটলো তোর ধোনটা যদি আরো বড় হতো……….  আমি কিছুই বলছি না কারন আমি কি বলবো কিছুই বুঝতে পারছিলাম না।আমি শুধু চুপ করে আম্মু যা বলছে তাই করছি।

  কিছুক্ষন পর আম্মু বললো আমার শাড়ি আর শায়া খুলে ফেল।আমি খুলে ফেললাম আম্মু কে ন্যাংটা দেখে আমি যে কি বলবো কিছু বুঝে উটতে পারছি না এত সুন্দর শরিল আমি মোটা তাজা শরিল পছন্দ করি আম্মুর সেই রকম।আম্মু আমার হাত নিয়ে তার পেটে হাত বুলাচ্ছে আর এরপর আমার  হাত তার ভোদার উপর রাখলো আমি ভোদার উপর হাত বুলাতে লাগলাম।আর আমার মন  শুধু চাইছিল কখন ভোদার ভিতর হাত দিব।আম্মু এরপর ঘুরে শুয়ে পড়লো আর বললো আমার পাছা চাপ।আম্মুর পাছা দেখে আমার মাথা নষ্ট হয়ে গেল।এত মাংসওয়ালা পাছা আমি দুই হাত নিয়ে চাপতে লাগলাম এত নরম পাছা যা বলে বুঝাতে পারবোনা। আস্তে আস্তে আম্মুর পোদে হাত চলে গেল তখন কেমন জানি হাতে পানি পানি লাগলো।আমি বুঝতে পারলাম না কিসের পানি?

http://syndication.exoclick.com/ads-iframe-display.php?idzone=1097264&type=250×250&p=http%3A//newsexstorybangla.blogspot.com/2014/09/blog-post_5.html&dt=1419411459485  আমি সাহস করে আম্মুর ভোদার ভিতরে হাত দিলাম।আর আমার হাত সব পানি পানি হয়ে গেল। আমি তখন ও বুঝতে পারলাম না।পরে বুঝলাম আমাদের যেমন পানি বের হয় মেয়েদের ও তেমন পানি বের হয়। কিন্তু আম্মুর ভোদা কেমন জানি হয়ে গেছে ।আম্মুল বাল সব ভিজে গেছে মনে হচ্ছে এক গ্লাস পানি কেউ ঢেলে দিয়েছে। আম্মা চিত হয়ে শুয়ে পড়লো।

 আমি আর সয্য করতে পারলামনা আমি আম্মুর ভোদার ভিতর এ আমার আঙ্গুল ভরে দিলাম আমার হাত আঙ্গুল গরম গরম হয়ে গেল।আমার আঙ্গুল বেয়ে বেয়ে আম্মুর ভোদার পানি আসছিল।আঙ্গুল ৪-৫বার ঢুকাতে আর বের করতেই আমার ধোন এর ভিতর দিয়ে চিলিক করে মাল বেরুতে লাগলো।আমার মাল ছিটকে আম্মুর পেট এর পাশে যেয়ে পড়লো আগেও অনেক ধোন খেচেছি কিন্তু এত দূরে কখোন মাল পড়েনি।কিন্তু আজকে এত মাল বের হয়েছে যেন  এক কাপ ভরে যাবে। আম্মু বললো কি করলি ছেলে,……….।

আমি কিছু বললাম না লজ্জায় চুপ করে রইলাম। তারপর আম্মু বাথরুমে চলে গেল পরিস্কার হয়ে আসলো আমি ও বাথরুমে যেয়ে পরিস্কার হয়ে এসে ঘুমিয়ে পড়লাম পরেরদিন …………………………………………………………………………………………………………………………………. 

চলবে ……………..

[1-click-image-ranker]

1 thought on “জীবনের প্রথম সেক্স করলাম আমার মার সাথে সত্য ঘটনা অবলম্বনে। পর্ব-১”

Leave a Reply

Scroll to Top