জীবনে প্রথম চুদা খাওয়া

আমি তাসনিম জেরিন । আমার বয়স এখন ২৬ বছর। আমি এক টি ধারমিক মেয়ে। সবসময় হিজাব পরি। দুধে আলতা গায়ের রং। ছোট ছোট ৩২ সাইজের দুধ। এখন ঢাকার একটি বড় মেডিকেলে ইমারজেন্সি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছি। এখানে বলব বেশ কিছুদিন আগের একটি ঘটনা এবং যেভাবে আমার চৌদানি জীবন শুরু হয় ও আমি গর্ভবতী হই।
তখন আমি এম,বি,বি,এস আর ইন্টার্নই শেষ করেছি মাত্র। বয়স ২৩ বছর। বিয়ে করেছি মাত্র । বিসিএস এর ফল বের হবার পর পোস্টিং পেলাম পটুয়াখালী জেলার বাউফল থানার প্রত্যন্ত এক গ্রামে। সদ্য পাশ করা আর চাকরি পাওয়া ডাক্তার হিসেবে পুরো উদ্যমে গেলাম চাকরীস্থলে।আমার বরের অনুমতি নিয়েই গিয়েছিলাম।
তা ছাড়া আমার বর ১বছরের জন্য বিদেশে চলে যায়। উনি অনেক বড় এক টি কম্পানিতে চাকরি করতেন তাই বিদেশে অনক বার ও অনেক দিন থাকতে হত।

গ্রামে যাবার পর আমার আশার বেলুন কিছুটা হলেও চুপসে গেল। আমার থাকার সরকারি কোয়ার্টার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রায় ৫ কিলোমিটার দূর। রাস্তাঘাটও ততটা ভাল না। এতদূর হেঁটে যাওয়া সম্ভব না। তাই রিকশাই একমাত্র ভরসা। কি আর করার আছে। বাস্তবতা মেনে নিয়ে কাজ করা শুরু করে দিলাম।
তিন মাস ধরে কাজ করলাম। ধীরে ধীরে সব গা সওয়া হয়ে গেল। হাসপাতালে কাজ করার সুবাদে সারা গ্রামে পরিচিতও হয়ে গেলাম। ছেলে বুড়ো সবাই আমাকে ডাক্তার আপা বলে ডাকতো।

রোজ রিকশা দিয়ে যেতে হত। কিছুদিনের মধ্যে একজন রিকশাওয়ালা একদম নিয়মিত হয়ে গেল। প্রতিদিন তার রিকশাতেই যেতাম হাসপাতালে আর ফিরতামও।
রিকশাওয়ালার নাম মজিদ। বয়স ৫৫-৫৬ বছর মত হবে। রোদে পোড়া শক্ত পোক্ত শরীর। কয়েলার মতো কুচকুচে কালো গায়ের রঙ । ফোকলা দাঁত আর মুখ খোচা খোঁচা দাঁড়ি। এই বয়সেও খেঁটে খেতে হয়। মেয়ের বিয়ে দিয়ে আরও সমস্যায় পরেছে। প্রতিদিন গল্প করতে করতে অনেক খবরই আদান প্রদান হয়ে গেছে আমাদের মধ্যে। আমি ওনাকে “মজিদ চাচা” বলে ডাকি। উনি আমাকে আর সবার মতই “ডাক্তার আপা” বলে ডাকেন। আমার জন্য রোজ সকাল আর বিকালে অপেক্ষা করেন।

তখন হেমন্তকাল শেষের পথে। তবুও এতোটা শীত পরেনি। অন্যান্য দিনের মত সেদিনও আমি সকালে ওনার রিকশায় করে হাসপাতালে গেছি। উনি বলেছেন ৩ টায় থাকবেন হাসপাতালের বাইরে। সকালেও আমরা জানতাম না বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হয়েছে। এ জন্য বিকেল থেকে টানা বৃষ্টি হবে।
বিকেলে রিকশায় করে বাসায় ফিরছিলাম। বিশাল এক চকের মধ্যে দিয়ে বাসায় ফিরতে হয়। মুশুলধারে বৃষ্টি হচ্ছিল। রিকশার মধ্যে আমিও পলিথিনের নিচে অর্ধেক ভিজে গিয়েছিলাম। কিন্তু বজ্রপাত শুরু হবার পরে খোলা চকের মধ্যে দিয়ে রিকশায় করে যাওয়া বিপদজনক হয়ে গেল।
আমি বললাম, “মজিদ চাচা, কোন এক যায়গায় রিকশা থামান। এই বজ্রপাতে রিকশায় থাকা খুব বিপদ।”
উনি আর কিছুদূর গিয়ে একটা স্কুল ঘরের সামনে রিকশা রাখলেন। স্কুল ঘরের একটা দরজা খোলা ছিল। আমরা খুব তাড়াতাড়ি সেই ঘরে ঢুকে আশ্রয় নিলাম। কিন্তু এই অল্প রাস্তা আসতে আসতে আমিও পুরো ভিজে গেলাম।
ঘরে ঢুকেই মজিদ চাচা দরজা লাগিয়ে দিলেন। আমরা দুজন ভিজে একাকার হয়ে গিয়েছিলাম। অনেকক্ষণ ধরে বৃষ্টি পরার কারনে আর ভেজা কাপড়ের কারনে প্রচণ্ড ঠাণ্ডা লাগতে শুরু করেছিল। আমি একটা ঢিলা সালোয়ার, সবুজ হিজাব আর জিন্সের প্যান্ট পরেছিলাম সেদিন। খেয়াল করলাম আমার পুরো সালোয়ার একদম ট্রান্সপারেন্ট হয়ে গেছে আর ভেতরে সব দেখা যাচ্ছে। আমার খুব ছোট পিঙ্ক ব্রা টা পরিস্কার দেখা যাচ্ছে। রিকশারর হুদের কারনে আমার হিজাব ভেজেনি।আমরা শীতে কাঁপতে লাগলাম। বুঝতে পারলাম ভেজা কাপড় পরে থাকলে নির্ঘাত হাইপোথারমিয়া হবে। কাপড় খোলা ছাড়া উপায় নেই। এমন সময় মজিদ চাচা বললেন, “ডাক্তার আফা, কাপড় খুইলা ফালান উচিত হইব মনে হয়। নয়ত ঠাণ্ডা লাইগা যাইতে পারে। আর পইরা থাকলে কাপড় শুকাইব না সহজে।”

আমি আমার সালোয়ার খুলে ফেললাম। প্যান্ট খুললাম কিন্তু হিজাব আর bra-panty খুললাম না কারন শিত ছিল অনেক । অরধ নগ্ন হয়ে কাপড় শুকাতে দিয়ে দিলাম। আমি কাপড় খুলতে খুলতে চাচাও তার শার্ট আর লুঙ্গি খুলে ফেললেন। উনিও ওনার কাপড় শুকাতে দিয়ে দিলেন। আমরা একে অপরের দিকে যত কম পারা যায় তাকাতে চেষ্টা করলাম, যদিও আমি টের পেলাম উনি আমার দিকে চোরের মত তাকিয়ে থাকছেন। তারপরও আমি কিছু বললাম না। এটা পুরুষ মানুষের জন্য খুবই স্বাভাবিক। কিছুই করার নেই।
এভাবে চলতে চলতে রাত হয়ে গেল। বৃষ্টি কমলো তো না, আরও বাড়তে লাগল। রাত বাড়ার সাথে সাথে ঠাণ্ডাও বাড়তে লাগল। এক পর্যায়ে এসে ঠাণ্ডা সহ্যের সীমা অতিক্রম করে গেল। আমরা ঠক ঠক করে কাঁপতে লাগলাম।

মজিদ চাচা বললেন, “ডাক্তার আফা, ঠাণ্ডা কি খুব বেশি লাগতাসে?” আমি বললাম, “হ্যাঁ”। তখন তিনি আমাকে পুরো অবাক করে দিয়ে বললেন, “একটা সিনামাতে দেখসিলাম, খুব ঠাণ্ডার মইদ্ধে নায়ক আর নায়িকা আর কুনো উপায় না দেইখা জড়াজড়ি কইরা শুইয়া আসিল।” আমি তার দিকে চোখ বড় বড় করে তাকালাম। এর পর তিনি বললেন, “চলেন, আমরাও জড়াজড়ি কইরা শুইয়া থাকি। তাইলে ঠাণ্ডা কম লাগব।”

আমি আমার নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। এক মিনিট সময় লাগল পুরো ব্যপার প্রসেস করতে। সব ঠিক হবার পর মনে হল, “এছাড়া আর কোন উপায় নেই।”

মজিদ চাচা আমার কাছে এলেন। আমি ওনার ঠোঁটের কোনায় এক চিলতে হাসি দেখতে পেলাম। আমরা একসাথে শুয়ে পরলাম। শিক্ষকের টেবিলের পাতলা কাপড়টা আমরা আমাদের উপর টেনে নিলাম। আমি ওনার দিকে মুখ করে শুতে চাইলাম না। উনি আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে শুয়ে পরলেন। আমি আমার পাছায় ওনার বাড়ার স্পর্শ পেলাম। উনি আমার পেট জড়িয়ে ধরলেন।

একটু পর টের পেলাম উনি আস্তে আস্তে আমার পেটে ওনার হাত ডলছেন। আমি ব্যপারটা তত আমলে নিলাম না।

ওনার বাড়াটা খাঁড়া হয়ে গিয়েছিল আমার শরীরের স্পর্শ পেয়ে। এতে আমাদের দুজনেরই সমস্যা হচ্ছিল।
কিছুক্ষণ পর মজিদ চাচা বললেন, “ডাক্তার আফা, আমার বাড়াটা আমাগো দুইজনেরেই সমস্যা দিতাসে। একটা কাজ করন যায় না?” আমি বিরক্ত হয়ে বললাম, “কি কাজ?” উনি বললেন, “আফনে আফনের, দুই রান একটু ফাক করেন, আমি আমার বাড়াটা আফনের দুই রানের মইদ্ধে রাখি।” আমার মেজাজ বিগড়ে গেল। কিন্তু আর উপায় না দেখে আমার দু পা ফাক করলাম। উনি ওনার বাড়াটা আমার দুই রানের মাঝখানে ঢুকিয়ে দিলেন আর আমি আমার পা দিয়ে ওনার বাড়াটা চেপে ধরলাম। বললাম, “এখন ঘুমান।” বলে আমি ঘুমানোর জন্য চোখ বন্ধ করলাম।

আধা ঘণ্টা মত পরে আমার ঘুম ভেঙে গেল নড়াচড়ার কারনে। টের পেলাম যে মজিদ চাচা আমার ব্রা প্যান্টি খুলে ফেলছেন আর তার হাতদিয়ে আস্তে আস্তে আমার স্তন দুটো টিপে চলেছেন। আর তার বাড়াটা আমার দুই রানের ফাকে থাপ মারার মত ঘষছেন।
আমি বললাম, “মজিদ চাচা, একি করছেন?” তিনি উত্তরে বললেন, “কই? কিসু করি না তো।”
তিনি একথা বলেও আমার স্তন টিপতে লাগলেন আর আমার স্তনে মুখ লাগিয়ে চুষতে লাগলেন। আমি তার হাত থেকে ছাড়া পাবার জন্য একটু নড়াচড়া করতে লাগলাম। এই ধস্তাধস্তির সময় অঘটনটা ঘটলো। ওনার বাড়াটা আমার দু রানের ফাকে থেকে ছুটে গেল আর বাড়ার মাথাটা আমার গুদের মুখে এসে পড়ল। আমি আমার স্তন দুটোর দিকে খেয়াল রাখায় সেদিকে একদম খেয়াল করলাম না। এই সুযোগে মজিদ চাচা তার ডান হাতটা আমার মাই থেকে সরিয়ে আমার তলপেটের উপর নিয়ে গেলেন। তার হাত দিয়ে আমার তলপেটে চাপ দিলেন সাপোর্ট দেয়ার জন্য। তলপেটে চাপ দিয়ে তিনি তার বাড়াটা এক ধাক্কায় আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিলেন। ঘটনার আকস্মিকতায় আমি চমকে উঠলাম।আমি পুরো ব্যাপারটা বুঝে উঠতে উঠতে তিনি বাড়া দিয়ে আমার গুদে ঠাপ মারতে শুরু করলেন। আমি ওনার কাছ থেকে সরে যেতে চাইলাম কিন্তু উনি আমার তলপেটে চাপ দিয়ে রাখায় সরতে পারলাম না।
আমি উপায় না দেখে মিনতি করে বললাম, “মজিদ চাচা, এ আপনি কি করছেন? আমি আপনার মেয়ের মত। বয়সে আপনার মেয়ের চেয়েও ছোট।”

তিনি বললেন, “ডাক্তার আফা, আফনে আমার মাইয়ার মত, তয় মাইয়া তো আর না।” বলে উনি হেসে উঠলেন। তারপর আবার বললেন, “আফনের যেই সুন্দর শরীল, দুধে আলতা গায়ের রং, এত্তো মজার মাই আর পাছা, হিজাবি চেহারা,এই রকম শরীল থাকলে তো মনে অয় নিজের মাইয়ারেও না চুইদা ছারতাম না।”

(আমি নিয়মিত ব্যায়াম করি, তখনো করতাম। এখন আমার মাপ ৩২বি-৩০-৩৪… তখন ৩২এ-২৮-৩৪ এর মত ছিল। আমার মাই এখনও ঝুলে পরে নাই, আগের মতই ছোট পারফেক্ট সাইজ শেপ আছে।)

আমি আবারো ধস্তাধস্তি শুরু করলাম। এভাবে প্রায় ৫ মিনিট চলল। ৫ মিনিট পর তিনি থামলেন কিন্তু বাড়া বের করলেন না। আমার তলপেটে চাপ দিয়ে বাড়াটা ভেতরে ঢুকিয়ে রাখলেন।

এরপর তিনি বললেন, “ডাক্তার আফা, আর নাড়াই কইরা কি অইব। কতক্ষণ তো হয়া গেল চুদতাসি আফনেরে। অহন নাড়াই করা বন্ধ করেন। যা হয়া গেসে হেইডা তো আর ফিরান যাইব না, অহন বাকিডা শান্তিমত করতে দ্যান, আফনেও মজা পাইবেন।”

আমি ধস্তাধস্তি করা বন্ধ করে দিলাম। মনে মনে ভাবলাম, “আর শক্তি নষ্ট করার কোন মানে হয় না।” এমনিই বর বিয়ের পর ই দেশের বাহিরে। চুদার ক্ষুধায় পেট চোঁ চোঁ করছিল। আর মজিদ চাচার সাথে মানিয়ে নিতে পারলে হয়ত একটু পর আমিও আনন্দ পাওয়া শুরু করব।”

বেশ কষ্ট আর কসরত করে থাপ মারতে হচ্ছিল মজিদ চাচাকে, ঠিকমতো থাপ মারতেও পারছিলেন না। আমি থাপ মারাটা সহজ করার জন্য আমার পা দুটো একটু ফাক করলাম। মজিদ চাচা আশ্চর্য হয়ে গেলেন। জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকালেন। আমিও তার দিকে তাকালাম, একটা মুচকি হাসি দিয়ে বললাম, “কি হল, থামলেন কেন?”

মজিদ চাচা আমার দিকে বিস্ফোরিত চোখে তাকিয়ে রইলেন। আমি তার দৃষ্টি আকর্ষণের জন্য আমার ভোদাটা দিয়ে তার বাড়াটাতে চাপ দিলাম আর বললাম, “কি হল মজিদ চাচা, থেমে গেলেন যে, কোন অসুবিধা?”
তিনি অবাক স্বরে বললেন, “ডাক্তার আফা, আফনে যে আমার মত সামাইন্য একটা রিকশাওয়ালার চুদা খাওনের লিগা রাজি হইসেন এইডা ঠিক অহনও বিশ্বাস হইতাসে না। হের উপরে আমি একটা বুড়া মানুষ, আফনের বাপের বয়সি।”

আমি তার কথা শুনে বেশ জোরে হেসে ফেললাম। বললাম, “তো কি হয়েছে। এতে অবাক হবার কি হল? আমার কাছে আপনার বয়স, চেহারা, গাঁয়ের রং এগুল এখন আর কোন ব্যাপার না। আপনার একটা বেশ বড় বাড়া আছে আর আপনি বেশ ভাল থাপ মারতে পারেন, এতোটুকু আমি বুঝতে পেরেছি, এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বুঝতে চাই না আমি।”
বিয়ের আগে আমি কখনো চুদন খাইনি তা ছাড়া আমার বর এর নুনু একদম পিচ্চি আর চাচার বারা তো ৯” এর বেশি আর কুচকুচে কালো। এত্ত বড় বারা আর দেখি নি আমি।আমার কথা শুনে চাচা খুব খুশি হয়ে গেলেন। বললেন, “তাইলে আর এমনে কষ্ট কইরা চুদার কি দরকার? চলেন আমরা বর-বউএর মত লাগালাগি করি। আমি আমার হিজাব খুলতে গেলে উনি বললেন “আফা হিজাব খুইলেন না। অইতাতএ আফনারে আর হুন্দর লাগে”। আমি মুচকি হাসি দিলাম, “ঠিক আছে এখন আপনি চুপচাপ আমার মাই দুটো চুষুন আর আপনার যা ভালো লাগে তাই করুন” বলে উনার মাথাটা আমার বুকে চেপে ধরলাম।

তিনি পাগলের মতো আমার মাই দুটো চুষতে চুষতে তার বিশাল বাড়া আমার ভোদা তে প্রবেস করালেন। আমি ককিয়ে উথলাম। এত্ত বর বারা। আমি ভাবলাম উনি পুরটি ঢুকিয়ে দিয়েছেন কিন্তু নিচে তাকিয়ে অবাক হয়ে গেলাম। মাত্র অর্ধেক আমার ভোদার ভিতরে। আমার অবাক হয়ে দেখে মজিদ চাচা হেসে উঠে বললেন “আফনের জামাই যে চুদতে পারেনা তা বুজতে পারতাচি”! উনি আস্তে আস্তে চুদতে থাকলেন। আমি আমার হিজাবি মাথা টা নিচু করে দেখতে থাকলাম। চাচার বড় কালো বাড়া আমার ফরসা পুসি তে ধুকছে আর বের হচ্চে। চাচার কালো বারা আর আমার সাদা পুসির colour contrast খুব ভালো লাগছিল ।আমার ছোট ছোট মাই দুটো উনার মুখে পুরোটা ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলেন । আজ যেন আমার মাই চুষে লাল করে ফেলবেন উনি।

কিচ্ছুক্ষন এমন চলার পর আমি আর থাকতে পারছিলাম না, চোখ বন্ধ করে মজিদ চাচার ঠাপ খেতে থাকলাম। আমার হাত দুটো মাথার উপর তুলতেই মজিদ চাচার নজরে পড়লো আমার হালকা বালে ঢাকা বগল …অনেকদিন শেভ করা হয় না গ্রামে আসার পর থেকে । হালকা গন্ধ আসছে ওখান থেকে কিন্তু আমি অবাক হয়ে দেখি মজিদ চাচার এটা খুব ভালো লেগেছে। উনি উনার মুখ আমার মাই থেকে সরিয়ে আমার বগলে রাখলেন আর আমার বগল চাটতে লাগলেন। আমি এত উত্তেজিত হয়ে গেলাম যে নিচে থেকে ঠাপ দিতে শুরু করলাম।

আধা ঘণ্টা আস্তে আস্তে চুদার পর মজিদ চাচা বললেন, “ডাক্তার আফা, একটা কথা রাখবেন।” আমি বললাম, “কি কথা?” তিনি বললেন, “আফনের দুদ গুলার এত্ত হুন্দর। আমি এই ফরসা দুদু থেকে দুধ খামু”। শুনে আমি হেসে বললাম “বাচ্চা না হতেই দুধ আশা অসম্ভব ”

চাচা বললেন “তাহইলে এই বুড়াদারে আফনের পেট এ বাচ্চা দিয়া সম্ভব করাইতে দেন” ।
আমি চমকিয়ে গেলাম !!!

আমিও ততক্ষণে পুরোপুরি সেক্স এ বিভোর হয়ে গেছি, তাই আর কোন কিছুতেই মানা করলাম না।
তিনি আমার ভোদা থেকে তার বাড়াটা বের করলেন না। তিনি আগের থেকে আরো জোরে চুদতে থাকলেন। একটু পরেই উনি শক্ত হয়ে আমার ভোদার গভিরে মাল ছারলেন।
উনি আমাকে আবার অবাক করে দিলেম। এই বয়শেও এত্ত মাল। সব মাল আমার ডিম্বানুথ গভিরে গিয়ে লাগলো ।
আমরা কিচ্ছুক্ষণ জরাজরি করে থাকি। উনি আস্তে আস্তে আমার ছোট ছোট মাই দুটো চুষতে থাকেন।
এর পর মজিদ চাচা উনার বিশাল বারা বের করেন আমার পুসি থেকে।

মজিদ চাচা বলে উঠলেন, “এইবার নতুন কিসু করতে মন চাইতাসে, কি করন যায় ডাক্তার আফা?”

আমি অবাক হয়ে লক্ষ্য করলাম মজিদ চাচার বাড়াটা এখনো পুরো দাঁড়িয়ে আছে, একটুও নেতিয়ে পরেনি। আমি তাকে বললাম, “চাচা, কখনও কোন মেয়েকে উপরে রেখে চুদেছেন?” উনি বললেন, “না।”
আমি বললাম, “আপনি শুয়ে পরুন, আমি আপনার উপরে উঠবো। বলা যায়, আমি আপনাকে চুদব এখন।” মজিদ চাচা আমার কথামত শুয়ে পরলেন।
আমি মজিদ চাচার পেটের দু পাশে আমার দু হাঁটু রেখে বসলাম। আমি তার বাড়াটা হাতে নিলাম, আর আমার কোমরটা উঁচু করে তার বাড়ার মাথাটা আমার ভোদার মুখে সেট করলাম। আমি কোন রকম দেরি না করে আমার শরীরের ওজন তার বাড়ার উপর ছেড়ে দিলাম আর বসে পরলাম। একবারে পুরো বাড়াটা আমার পেটের ভেতর ঢুকে গেল। আমি আমার তলপেটে ওনার ঘন বালের স্পর্শ টের পেলাম। কোন রকম নড়াচড়া না করে ১ মিনিট আমরা ঠিক সেভাবে আটকে রইলাম।১ মিনিট পর আমি আমার কোমরটা তুলতে আর নামাতে শুরু করলাম। প্রতিবার এতোটুকু করে কোমর তুলতে লাগলাম যেন খালি তার বাড়ার মাথাটা আমার গুদের ভেতর থাকে। এর পর আবারো কোমর নামিয়ে পুরো বাড়াটা গুদে গেঁথে ফেলতে লাগলাম।
মজিদ চাচা তার দু হাত দিয়ে আমার মাই দুটো ডলতে লাগলেন। তিনি বললেন, “ডাক্তার আফা, আফনের মাই গুলা খুবই নরম আর সুন্দর, এত সুন্দর মাই আমি আমার জীবনে দেহি নাই, একদম আমার মুখের মাফের আপেলর মতো।” আমি তার কথা শুনে হেসে ফেললাম।

৫ মিনিট পর দেখলাম মজিদ চাচা মাই থেকে হাত সরিয়ে আমার কোমরে হাত রাখলেন। তিনি হাত দিয়ে আমার কোমর একটু উঁচু করলেন আর নিচ থেকে থাপ মারতে লাগলেন। তিনি থাপ মারার গতি বাড়িয়ে দিলেন। কিছুক্ষণ পর আর থাকতে না পেরে আমি ওনার বুকের ওপর শুয়ে পরলাম আর থাপ খেতে লাগলাম। আমার ছোট ছোট মাই দুটো আমার আর চাচার শরীরের মাঝে চাপে পিষ্ট হতে লাগল। আমাকে কাছে পেয়ে মজিদ চাচা আমার ঠোঁট দুটো চুষতে লাগলেন। আমি তার মুখে পান আর সস্তা বিড়ির তীব্র ঘন্ধ পেলাম। শ্বাস বন্ধ করে থাকতে হল বেশ কিছুক্ষণ।
এভাবে মিনিট দশেক চোদার পর হঠাৎ করে চাচা আমাকে জড়িয়ে ধরলেন আর গড়িয়ে আমাকে নিচে ফেলে আমার উপরে উঠে এলেন। বললেন, “ডাক্তার আফা, এইবার দিমু রামচোদা, আমারে শক্ত কইরা ধইরা রাখেন।”

এই বলে তিনি তার শরীরের সর্বশক্তি দিয়ে আমার গুদে থাপ মারা শুরু করলেন। ব্যাল্যান্স রাখার জন্য আর আমি যেন দূরে সরে না যাই সে জন্য আমার দু কাঁধে হাত দিয়ে আমাকে টেনে ধরে রাখলেন। আমিও আমার দুই হাত দিয়ে মজিদ চাচার দুই বাহু শক্ত করে ধরে রাখলাম। তার এক একটা থাপে আমার সারা শরীর কেঁপে উঠতে লাগল। মনে হল আমার মস্তিষ্ক যেন মাথা থেকে বের হয়ে আসবে। আমার জীবনে (আজ পর্যন্ত) কেউ কোনদিন আমাকে এত জোরে চোদেনি।

চাচা এভাবে প্রায় ২০ মিনিট আমার মাই বগল চেটে চুষে আমাকে চুদলেন। আমি আমার ভোদা অনুভব করতে পারছিলাম না , এতোটা অবশ লাগছিল। ২০ মিনিট পর চাচা তার শরীরের সমস্ত শক্তি দিয়ে একটা থাপ মারলেন আর পুরো বাড়াটা আমার ভোদার মধ্যে গেঁথে দিলেন। আমি টের পেলাম তার বাড়াটা আমার ভোদার মধ্যে কেঁপে কেঁপে উঠছে। তিনি মাল দিয়ে আমার ভোদা পুরো ভাসিয়ে দিতে লাগলেন। তিনি ভোদার মধ্যে থেকে বাড়াটা বের করতে উদ্যত হলেন, কিন্তু আমি চাইনি উনি বাড়াটা বের করুন। তাই আমি সাথে সাথে আমার দুই পা দিয়ে চাচার কোমর পেঁচিয়ে ধরলাম আর তার বাড়াটা আমার গুদের মধ্যে আবারো গেঁথে গেল। এভাবে আমরা প্রায় ২৫ মিনিট শুয়ে রইলাম। মজিদ চাচা যথারীতি আমার মাই দুটো থেকে মুখ তুললেন না। মুখে পুরোটা ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলেন চুক চুক শব্দ করে। আমার অসম্ভব ভালো লাগছিল।

শুয়ে শুয়ে চাচা আমাকে বললেন, “ডাক্তার আফা, আমি আমার জীবনে এত টাইট গুদ মারি নাই, আফনেরে চুইদা মনে হইতাসে জীবনডা সার্থক হয়া গেল।” আমি চাচার কথা শুনে হাসলাম আর বললাম, “তা, কয়টা গুদ মেরেছেন জীবনে?” উনি বললেন, “তা ১০-১২ টা তো হইবই। আফনে কয়ডা বাড়া চুদসেন?” আমি লজ্জা পেয়ে উত্তর দিলাম শুধু আমার জামাই এর , আমারা দু জনই হাসলাম।

কিছুক্ষণ চাচা আমার গুদ থেকে তার নেতানো বাড়াটা বের করে আমার পাশে শুয়ে পরলেন। আমরা ঘেম নেয়ে যেন একাকার হয়ে গিয়েছিলাম।উনি আমার হাত তুলে আমার ঘামে ভেজা বগল চাটতে চাটতে আমাকে বললেন” আফা,আপ্নের ভুদাতে দুই দুই বার মাল ফালাইলাম। এক শত ভাগ সিউর থাকেন নয় মাস পর আফনের সাদা পেট ফুলবো আর ভিত্রে থাকবো এক তা বুইররা রিক্সা অয়ালার বাচ্চা”। আমি এ কথা শুনে হাসি আটকিয়ে রাখতে পারলাম না ।
এর পর আমি আমার হিজাবি মাথাটা চাচার বুকের উপর রেখে ঘুমিয়ে পরলাম। তখনো হিজাব খুলিনি আমি।

পরদিন সকালে উঠে দেখলাম যে ঝড় বৃষ্টি শেষ হয়ে গেছে। আমি আর চাচা কাপড় চোপড় পরে রিকশা নিয়ে আমার কোয়ার্টার এর পথে রওনা দিলাম।।

আর মনে মনে চিন্তা করতে থাকলাম যে আমি আজিবন মাজিদ চাচার বিশাল বাড়াটা চুদব আর যত পারি বাচ্চার জন্ম দিব। এত্ত ভালো চদন আর কেও দিতে পারবে না।
আর আমার বর এর কথা ভাব লাম। বেচারি! নিজের নব বধূর যে কি হচ্চে তা সে জানে না, মনে মন এক টু দুখ পেলাম।

[1-click-image-ranker]