টিচার স্টুডেন্ট চটি গল্প student teacher choti

মা বাবা আমাদের লেখা পড়া করানোর জন্য একজন মাষ্টার রাখলেন, মাষ্টারের নাম পরিমল।মাষ্টারদা তখন আমাদের স্থানীয় কলেজে ইন্টারে পড়তেন।আমি তখন নাইনে এবং আমার ভাই ফাইভে পড়ত।আমরা মাষ্টারদা কে দাদা বলে সম্বোধন করতাম।

মাষ্টারদা ও আমাদের কে ভাই বোনের মত নাম ধরে ডাকত, আমাকে আরতি আর আমার ভাইকে জয়দ্বীপ বলে ডাকত।মাষ্টারদা লেখা পড়ায় খুব ভাল ছিল, আমাদেরকে ভাল বুঝিয়ে বুঝিয়ে পড়াতেন, আমাদের লেখা পড়া এবং স্কুলের পাঠ যতক্ষন না শেষ হত ততক্ষন নিজের পড়া পড়তেন না, আমাদের ছুটি দিয়ে তারপর তিনি নিজের পাঠে মনযোগ দিতেন।

মাষ্টারদার বদৌলতেই আমি ভালভাবে পাশ করে সেবার নাইন হতে টেনে উঠলাম, আর আমার ভাই দশের নিচে থেকে ওয়ান হতে ফাইভে উঠা ছাত্র ফাইভে প্রথমস্থান অধিকার করল।আমাদের রেজাল্ট টা আমাদের মা-বাবার মনে মাষ্টারদার প্রতি এত বেশী ভালবাসা ও আন্তরিকতা সৃস্টি করেছিল যে , মাষ্টারদা আমাদের পরিবারের একজন খুব গুরুত্ব পুর্ণ ব্যক্তিতে পরিনত হল।

পরিবারের সব কাজ কর্ম মাষ্টারদার পরামর্শ ছাড়া হতনা।আমার বাবা সামরিক বাহীনীতে চাকরী করতেন তাই তিনি বার মাসে দশ মাস বাড়ি থাকতেন না , তদুপরী আমার ভাই ছিল ছোট, পরিবারের সকল সমস্যায় মাষ্টারদা আমাদের একমাত্র নির্ভরশীল ব্যক্তি হয়ে উঠে।আমার মা বাবা ও মাষ্টারদাকে অগাধ বিশ্বাস করতেন।

আমাদের জায়গা জমি মাষ্টার দার পরামর্শতে বেচা কেনা হত।আমাদের পড়ার ঘরটা আমাদের মুল ঘর হতে আলাদা ছিল, আমাদের মুল ঘরের এবং পড়ার ঘরের মাঝখানে আট ফুট রাস্তার কারনে ফাক ছিল।পড়ার ঘরে দুটি রুম ছিল, মুল ঘর আর বারান্দা। teacher choti golpo

আমরা মুল কামরাতে পড়তাম।আমি আর মাষ্টারদা সামনি সামনি হয়ে মুখোমুখি বসতাম আর আমার ভাই আমার বাম পাশে এবং মাষ্টার দার ডান পাশেবসে পড়ত।একদিন আমার পড়া কিছুতেই মুখস্ত হচ্ছিল না, মাষ্টার দা আমাকে বকাবকি করছিলেন , আর বলছিলেন সারা রাত বসে থাকবে যতক্ষন না শেষ হয়।

আমার ভায়ের পড়া তখন শেষ কিন্তু আমার জন্য তাকেও বসিয়ে রেখেছে, তখন আমার বাবা বাড়ীতে ছিল, মাষ্টারদার বকাবকি দেখে আমার ভাইকে বাবা বলল জয়দ্বীপ তুমি চলে এস, তোমার দিদির পড়া ভারী , তোমার দিদি পড়ুক বাবার কথা শুনে ভাইকে মাষ্টার দা ছুটি দিয়ে আমাকে বসিয়ে রাখল।

আমাকে আরো দুই ঘন্টা ধরে রেখে সম্পুর্ন পড়া আদায় করে ছুটি দিল।সকালে বাবার সাথে ব্রেকফাস্ট করার সময় বাবা মাষ্টারদাকে বললেন, পরিমল দেখ তুমি আমার ছেলের মত, কোন প্রকার সংকোচ করবেনা, আরতির পড়া শেষ হয়নি বলে জয়দ্বীপকে ও ধরে রাখবেনা, তাহলে জয়দ্বীপের তাড়াতাড়ি শেখার আগ্রহটা নষ্ট হয়ে যাবে। teacher choti golpo

আরতির পড়া ভারী সেটা আমি বুঝি, তার শেখতে ও সময় লাগবে, যতক্ষন সময় লাগুক না কেন , তার পরা শেষ করেই ছুটি দেবে , প্রয়োজনে সারারাত লাগুক না কেন তাই করবে ।তোমার সংকোচ করার দরকার নাই।মাষ্টারদা হ্যা কাকা বলে মিটি মিটি হাসছিলেন।বাবার ছুটি শেষ হলে চলে গেলেন, একদিন আমি ইংরেজী দ্বীতীয় পত্র পড়ছিলাম , একটি রচনা, কিছুতেই মুখস্ত হচ্ছিলনা।

এত সুন্দর রসগোল্লার মত পাছা না চুদলে পাপ হবে Pasa Chodar Golpo

রাত দশটা নাগাদ আমার ভাইকে ছুটি দিয়েদিলেন।আমি পড়তে লাগলাম।হঠাত মাষ্টারদার একটি পা আমার পায়ে এসে ঠেকল, আমি ভাবলাম আমিই গুরুজনের পায়ে পা লাগিয়ে দিয়েছি তাই তাড়া তাড়ী সরিয়ে নিলাম, এবং প্রনাম করার জন্য বাইরে এসে প্রনাম করে নিলাম।মাষ্টারদা আদর করে আমার মাংশল পিঠে হাত বুলিয়ে দিয়ে বলল, লক্ষীরমত কাজ করেছিস।

তবে একটা কথা মনে রাখিস প্রতিদিন লাগলে প্রতিদিন প্রনাম করার দরকার নাই।আমি বললাম হ্যা দাদা ঠিক আছে।তারপরের দিন ও একই ভাবে ভায়ের উপস্থিতিতে টেবিলের নিচ দিয়ে মাষ্টার দা একটা পা আমার পায়ে লাগিয়ে দিল, কিছুক্ষন আমার পায়ের উপর পা রেখে আমার মুখের দিকে তাকিয়ে আমার প্রতিক্রিয়া দেখতে চাইল। teacher choti golpo

মাষ্টারদার চোখে চোখ পড়তেই আমার লাজুক মাখা একটা মুচকি হাসি এসে গেল।মাষ্টারদা আরো সাহসী হয়ে গেলেন , আমার হাসিটা তাকে আরো আরো বেশী অগ্রসর হতে উদ্দীপনা যোগাল, তিনি এবার তার পাকে আমার উরুতে স্পর্শ করলেন , সাথে সাথে আমার সমস্ত শরীরে একটা অজানা শিহরন জেগে উঠল, আমার আপদমস্তক সমস্ত লোম গুলি দাঁড়িয়ে গেল, বুকটা ধড়ফড় করে উঠল।

একজন যুবতী মেয়ের উরুতে একজন পুরুষের পায়ের তালুর স্পর্শ সমস্ত দেহটাকে এত তোলপাড় করে আমি যেন ভাবতেই পারছিলাম না।আমি পড়তে পারছিলাম না।আমার কন্ঠ রোধ হয়ে আসছে, গলাটা ভাংগা ভাংগা হয়ে গেছে, পড়ার দিকে একটু ও মনোযোগ দিতে পারছিলাম না, আমার মন শুধু মাষ্টারদা কি করতে যাচ্ছে? সেখানে।মাষ্টারদা পাকে লম্বা করে তার বৃদ্ধা আংগুল্টা আমার যৌনির কাছে নিয়ে আসল, দুরানের মাঝখানে আংগুল নেড়ে চেড়ে আমার যৌনি খুজতে লাগল। teacher choti golpo

আমার বেশ ভালই লাগছিল, নড়ে চড়ে বসে যৌনিটা কে একটু সামনে এগিয়ে দিলাম , মাষ্টারদার আংগুলআমার যৌনির স্পর্শ পেয়ে গেল, যৌনির মুখে আংগুল্টা খুচিয়ে খুচিয়ে সেদিনের মত মাষ্টারদা শেষ করল, সেদিন আমার পড়া শেষ না হলেও আমাদের দুজনকে একসাথে ছুটি দিয়ে দিল।

আমার নব যৌবনে এক পুরুষের স্পর্শে অজানা যে শিহরন জেগে উঠেছিল তার কল্পনা করতে করতে রাতে এক ফোটা ঘুম ও হলনা।এপাশ ও পাশ করতে করতে মাঝে মাঝে নিজের স্তনে নিজে হাত দিয়ে দেখতে লাগলাম, মাষ্টারদা যদি আমার স্তনে হাত লাগায় কেমন লাগবে ভাবতে লাগলাম, নিজের অজান্তে ভাবতে ভাবতে নিজেই টিপ্তে লাগলাম।আহ কি আরাম।

মাষ্টারদা আমাকে কেমন করে আদর করবে? গালে গালে বুঝি চুমু দেবে? তার বুকের সাথে আমার বুককে লাগিয়ে নিয়ে দলিত মথিত করে দেবে?তারপর জাংগিয়া খুলে তার পুরুষাংগটা আমার যৌনিতে ঢুকিয়ে ইস আর ভাবতে পারছিনা , ভাবতে ভাবতে সেদিন আমার যৌনিতে এক প্রকার জল এসে গেল, হাত দিয়ে দেখলাম, কি সর্বনাস একেবারে ভিজে গেছে!ছিল শুক্রবার।আমাদের সকলের স্কুল বন্ধ।

মাষ্টারদার কলেজ ও বন্ধ।সকালে যথারীতি আমরা দু ভাই বোন পড়লাম, আমার কেমন যেন লজ্জা লজ্জা লাগছিল, মাঝেমাঝে মুচকি মুচকি হাসি আসছিল, আমার ভাই একবার বলেই ফেলল , দিদি হাসছেন কেন? আমি তারে ধমক দিলাম, সাথে সাথে মাষ্টারদাও একটা ধমক দিয়ে ভায়ের কথা বন্ধ করে দিল, আমি হাপিয়ে বাচলাম।মাষ্টারদা মাঝে মাঝে ধুমপান করতেন। teacher choti golpo

আমার ভাইকে আদেশ করে বলল, জয়দ্বীপ যাওত আমার জন্য একটা সিগারেট নিয়ে এস, দোকান ছিল আধ কিলোমিটার দূরে, যেতে আস্তে প্রায় চল্লিশ মিনিট লাগবে।আমার ভাই আদেশ পেয়ে খুশিতে নাচতে নাচতে চলে গেল।ভাইচলে যেতে মাষ্টারদা অংক বুঝানোর বাহানা নিয়ে আমার পাশে এসে বসল, মাষ্টারদার পাছাটা আমার পাছার সাথে লেগে গেল, আমি অংক করছিলাম কিন্তু আমার মন ছিল মাষ্টারদা আমার পাশে বসে কি করে সেদিকে।মাষ্টারদা বসে তার একটা হাত আমার পিঠে তুলে দিল, আর পিঠে আদর করতে লাগল।

আমি একটু বেশী বয়সে লেখা পড় শুরু করেছি, আট বছর বয়সে আমি মাত্র ক্লাস ওয়ানে আর যখন ক্লাস এইটে অর্থাৎ এখন আমার বয়স আঠার।আমার শারীরিক গঠন বেশ রিষ্টপুষ্ট, বয়স অনুপাতে আমাকে বেশ বড় দেখায়, আমার বয়সি মেয়েদের চেয়ে আমি বেশ মোটা, এবং লম্বা।আমার স্তন গুলোও চোখে পড়ার মত।তবে আমার চেহারায় মন ভোলানো কমনীয়তা থাকলে ও রঙ এর দিক থেকে খুব ফর্সা নই। teacher choti golpo

মাষ্টারদার একটা হাত আমার মাংশল পিঠে লাগতেই আমার সমস্ত দেহটা শীরশির করে উঠল।বুক্টাধক ধক লরে উঠল, হাতটা আমার পিঠে ঘুরঘুর করতে করতে বগলের দিকে এগুতে লাগল তারপর ডান স্তনে ধরে একটা চাপ দিল, আমি লজ্জায় মাথা নামিয়ে মুখঢেকে রাখলাম।ডানহাত দিয়ে আমার ডান দুধ আর বাম হাত দিয়ে আমার বাম দুধ কয়েকটা চিপ দিতেই আমার ভাই এসে ডাক দিল দাদা দরজা খুলুন, আপনার সিগারেট এনেছি, মাষ্টার দা তাড়াতাড়ি সরে গেল।আমি দরজা খুলে দিলাম।

সেদিন হতে যেন আমি আরো বেশী মাষ্টারদাকে নানান কল্পনা করতে লাগলাম।নিজের মনের অজান্তেই একান্তই যৌন বাসনাই মাষ্টারদাকে একটু একটু করে ভালবেসে ফেলতে শুরু করলাম।শুধু যৌনতা নয় ঘর বাধার স্বপ্ন ও দেখতে শুরু করলাম।

মাষ্টারদার সুযোগ সুবিধার প্রতি নিজের সমস্ত আগ্রহ দিয়ে লক্ষ্য রাখতে লাগলাম।মাষ্টারদা যেন আমার দেহ ও মনের একান্ত আপনজনে পরিনত হল।সকালে আমাদের ছুটি দিলে ও আমি বারবার মাষ্টারদাকে উকি দিয়ে দেখতে লাগলাম।কি করছে , কোথায় যাচ্ছে, কেমন আছে।মাষ্টারদা ও আমার যাতায়াতের দিকে বার বার তাকাচ্ছিল।

সেদিন দুপুরে সবাই দিবা নিদ্রায় মগ্ন আমিও ঘুম যেতে অনেক্ষন চেষ্টা করে ব্যর্থ হলাম, মাষ্টারদার কথা মনে পরল, বের হয়ে উকি দিয়ে দেখলাম কি করছে, দেখি মাষ্টারদা ঘুম যায়নি বরং আমাকে দেখতে পায়কিনা সেজন্য জানালা দিয়ে বাইরের দিকে বক ধ্যান করছে। teacher choti golpo

আমাকে দেখা মাত্র ইশারা দিয়ে ডাকল, আমি চারিদিকে তাকিয়ে দেখলাম, মায়ের ঘরে গিয়ে মাকে দেখলাম , মা গভীর ঘুমে আচ্ছন্ন, চুপি চুপি মাষ্টারদার কামরায় গেলাম, দরজা বন্ধ করে মাষ্টারদা আমাকে জড়িয়ে ধরল।

আমার গালে গালে চুমু দিয়ে ভরিয়ে তুলল, আমিও তাকে জড়িয়ে ধরে তার গালে গালে চুমু দিলাম, মাষ্টারদা আমাকে জড়িয়ে ধরে আমার স্তনগুলোকে টিপতে লাগল, দলাই মোচড়ায় করতে লাগল, আমার বেশ আরাম হচ্ছিল, তারপর আমার কামিচকে উপরের দিকে তুলে দিয়ে আমার একটা স্তনকে মুখে নিয়ে চুষতে লাগল।

স্তনে মুখ দেয়ার সাথে সাথে আমি যেন কাতুকুতুতে মরে যাচ্ছিলাম, ভালই লাগছিল আরাম ও পাচ্ছিলাম খুব , আমি দুহাতে তার মাথাকে আমার দুধের উপর শক্ত করে ধরে রাখলাম।দুধ চোষলে এত আরাম মাষ্টারদা যদি না চুষত আমি বুঝতেই পারতাম না।তার উত্থিত বাড়া তখন আমার পাছায় গুতো মারছিল।হঠাত আমার মা ডাক দিল আরতি কোথায় রে, দৌড়ে চলে গেলাম। teacher choti golpo

কিন্তু আমার মনে মোটেও শান্তি নেই , বার দুধগুলো চোষাতে মন চাচ্ছিল।মায়ের প্রতি খুব রাগ হল।এমনি করে টিপা টিপিতে আর চুমাচুমিতে আমার মাষ্টারদার যৌন লীলা কয়েক মাস কেটে গেল, কোন সুযোগ পাচ্ছিলাম না যেন।

একদিন মাষ্টারদা আমার মাকে বলল, কাকিমা আমি আপনাকে চিরদিনের মত করে মা ডাকতে চাই।মা বলল, ভালইত ডেকোনা।মাষ্টারদা বলল, আমি আরতিকে বিয়ে করতে চাই।মা যেন থমকেগেল, আমি আড়াল থেকে সব শুনছিলাম।মায়ের নিরবতা দেখে মাষ্টারদা মায়ের পা ধরে ফেললেন, অনুনয় করে বললেন আমি আরতিকে ছাড়া বাচবনা, আমায় সম্মতি দিন, মা অনেক্ষন চিন্তা করে বললেন, আমি রাজি বাবা, তবে আমাদের মাঝে আলাপ হওয়ার ব্যাপারটা গোপন রাখবে, সময় হলে আমিই প্রকাশ করব।

এরিমধ্যে বাবা দশদিনের ছুটিতে এল, মা বাবাকে সব কথা খুলে বললে বাবাও সম্মতি দান করল।মাষ্টারদাকে সব কথা বাবা নিজের সন্তানের মত করে বুঝিয়ে সুঝিয়ে বলল, তুমি লেখা পড়া শেষ কর আর আরতিকেও ভাল করে পড়াও, নিজের পায়ে দাড়াও, তোমাদের ভালবাসা স্বীকৃতি পাবে।মা বাবার সীদ্ধান্তের পর আমাদের সাহস যেন বেড়ে গেল, মাষ্টারদা যখন তখন আমার শরীরে হাত দিতে লাগল, আমাদের মুল ঘরে তার যাতায়াত বেড়ে গেল, এমনকি পাসের ঘরে গিয়েও আমাকে যখন ইচ্ছা তখন মার চোখকে ফাকি দিয়ে দুধ টিপে দিতে লাগল, চুমু দিতে লাগল। student teacher choti

তার এ আচরন অনেক সময় মার চোখে পরেছে, কিন্তু ভাবি জামাতা তাই মা কিছু বলেনি।এমনকি আমাকে ও না।বরং মা আমাকে একদিন ডেকে বললেন, আরতি শোন, দীর্ঘ রাত ধরে বাইরে না পড়ে তুই ঘরে বারান্দায় আলাদা কামরা আছে সেখানে পড়, সারা রাত পড়লে ও কেউ কিছু বলবেনা, কেউ কিছু দেখবেনা, কারন লোকেরমুখে ত হাত দিয়ে রাখা যাবেনা।মার কথায় আমি খুশি হলাম, মাষ্টারদা বেঝায় খুশি হল।তারপর হতে আমরা ঘরে চলে গেলাম।ঘরে আমি মা আর ভাই এই তিনজনই, ভাইকে ছুটি দিলে সে ঘুমিয়ে পরে, মাও খুব ঘুমকাতর মহিলা, রাতের খাবারের পর এক সেকেন্ড ও জেগে থাকতে পারেনা, মা ঘুমাবার পর চলে আমাদের যৌবন তরী।

সেদিনরাত এগারোটা, ভাই ও মা ঘুমিয়েছে, মাষ্টারদা আমাকে পড়তে বলে ঘরের ভিতর থেকেহেটে হাসল, সবাই ঘুমিয়েছে কিনা দেখে আসল, মা ও ভাইকে নিশ্চিত ঘুম দেখে পড়ার ঘরে ফিরে এসেই আমাকে জড়িয়ে ধরল আমিও তাকে জড়িয়ে ধরে তার গালে গালে কয়েকটি চুমু দিয়ে তাকে আরো আগ্রহী করে তুললাম।

সে আমার কামিজের উপর দিয়ে আমার স্তনগুলোকে ভচ ভচ করে টিপ্তে লাগল, সামান্য সময় টিপাটিপি করে আমার কামিজ উপরের দিকে টেনে তুলে খুলে ফেলল, আমি খুলতে তাকে সাহায্য করলাম, আমি টান দিয়ে তার পরনের লুংগি খুলে ফেললাম, আমার বিশাল আকারের দুধগুলো বের হয়েআসল আর এদিকে তার বিশাল বাড়াটা বের করে নিলাম।

আমাকে বিবস্ত্র করে সে আমার ডান হাতে আমার একটা দুধ চেপে ধরে কচলাতে কচলাতে অন্য দুধটা চুষতে লাগল, আমিডান হাতে তার মাথাকে আমার দুধে চেপে ধরে বাম হাতে তার বাড়াকে মলতে লাগলাম।বিশাল আকারের কালো কুচকুচে বাড়া, গোড়ার দিকে মোটা হয়ে মুন্ডির দিকে ক্রমশসরু ।আর মুন্ডিটা যেখানে সরু তার ঘের হবে প্রায় চার ইঞ্চি।লম্বায় আট ইঞ্চির কম হবেনা।সে আমার দুধগুলো পালটিয়ে পালটিয়ে চুষতে লাগল, যে দুধে মুখ লাগায় আমি সে দুধে মাথাটা কে চেপে রাখি, আমার এত ভাল লাগছিল যে মনে হচ্ছিল সারা রাত ধরে চোষুক। student teacher choti

আমার দুধের রক্ত বের করে নিক, আমার উত্তেজনা এত বেড়ে গেল যে মনে চাইছিল তার বাড়া নয় শুধু তাকে সহ আমার যৌনিতে ভরে দিই।সে ধীরে ধীরে দুধ ছেড়ে জিব লেহন করতে করতে আমার বুক থেকে পেটে নেমে এল, আমি ষ্টানহয়ে দাঁড়িয়ে তার মাথার চুল ধরে যেখানে যেখানে জিব যাচ্ছে সেখানে সেখানে তার মাথাকে ঘুরাচ্ছি।

এক সময় তার জিবা আমার নাভীর নিচে তল পেটে নেমে এল, তারপরে কুমারী গুদের গোড়ায়,আমি চরম উত্তেজনায় হিসহিস করতে লাগলাম, সে কুমারী গুদের গোড়ায় জিব বুলাতে বুলাতে একটা আংগুল আমার কুমারী গুদে ঢুকিয়ে দিল, কিসের সাথে আংগুল্টা লাগতেই আমি উপরের দিকে লাফিয়ে উঠলাম, সাথেসাথে সে পুরো আংগুল্টা আমার কুমারী গুদে ঠেলে ঢুকিয়ে দিল, আমি মাগো করে উঠলাম কিন্ত কোন শব্দ করলাম না মায়ের ভয়ে রান বেয়ে সামান্য রক্ত বেরিয়ে এল।

তারপর সে দাঁড়িয়ে আমাকে হাটু গেড়ে বসতে বলল, তার বাড়াটা আমার মুখের সামনেফিস ফিদ করে চোষে দিতে বলল, কি বিশ্রী ব্যপার মনে হল, তবুও নিজের ভিতর যৌনতার কারনে বিশ্রী মনে হলনা, চুষতে লাগলাম, বাড়া চোষার আলাদাই মজা, আলাদা স্বাদ।তার ঠাঠানো বাড়া আড়ো বেশী ঠাঠিয়ে গেল, অনেক্ষন চোষার পর সে আমায় চিৎ করে মাটিতে শুয়ে দিয়ে পাকে উপরের দিকে তুলে আমার কুমারী গুদে জিব লাগিয়ে চাটতে লাগল। student teacher choti

এমা কি যে সুড়সুড়ি আমি যেন মরা যাবার অবস্থা ,আর সইতে পারছিলাম না, তার গলা ধরে বললাম, এবারযা করার করে কর , আর সহ্য হচ্ছেনা, সে আমাকে তেমনি পা উপরে ধরে রেখে তার মুন্ডিটা কুমারী গুদের ছেদায় ফিট করে একটা ধাক্কা দিল।ব্যাথায় মাগো করে উঠলাম, দাতে দাত চেপে অনেক কষ্ট করেসহ্য করে নিলাম, আমার যন্ত্রনা দেখে সে বাড়া বের করে বেশী করে থুথু মাখাল।

bangla choder galpo
আমার মুখ থেকে থুথু নিয়ে আমার কচি গুদে লাগাল, বৃদ্ধা আংগুল্টা ঢুকিয়ে আরেকটু ক্লিয়ার করে নিল তারপর আবার ফিট করে ধাক্কা দিতেই অর্ধেক ঢুকে গেল, তারপর তাড়াতাড়ি করে বের করে জোরে এক্তা চাপ দিতেই পুরাটা ঢুকে গেল।

সম্পুর্ন ঢুকিয়ে আমারবুকে ঝুকে পড়ে আমার একটা দুধ চেপে ধরে অন্যটা চুষতে চুষতে আমার যন্ত্রনা উপশম করেত চাইল, কিছুক্ষনের মধ্যে আমি স্বাভাবিক হয়ে গেলাম।তারপর সে আমার কুমারী গুদে ঠাপাতে লাগল, প্রতিটা ঠাপে আমি যে আরাম পাচ্ছিলাম তা ঠাপ না খাওয়া লোককে বুঝানো আমার কিছুতেই সম্ভব নয়। student teacher choti

একসময় আমি প্রচন্ড উত্তেজনায় তার পিঠ জড়িয়ে ধরলাম , আমার দেহে ঝিনঝিন করে বাকিয়ে উঠে সোনায় মুখে কনকন করে তীব্র গতিতে কি যেন বের হয়ে গেল, সেও কিছুক্ষন পর বাড়া কে আমার সোনায় চেপে ধরল, আর বাড়াটা ভতরে যেন লাফালাফি করতে লাগল এক সময় বুঝলাম বাড়াটা আমার গুদের গভীরে কি যে ন ত্যাগ করল।আমরা দুজনেই ধরাশায়ী হয়ে গেলাম।আমাদের প্রথম এভাবে মাটির বিছানায় শেষ করলাম।

তারপর হতে আমরা প্রতি রাতে স্বামী স্ত্রীর মত যৌন ঝড়ে মেতে উঠতাম।কোন কোন দিন আমার টের পেয়েছিল কিন্তু হবু জামাতাকে কষ্ট দিতে চাইনি, শুধ আমাকে সাবধান করেছে যা করছিস কর, তবে চুনকালী মাখাস না।দেখতে দেখতে ছয় মাস চলে গেল, আমার মেন্স বন্ধ ছয় মাস যাবত, আমার শারীরিক গঠনের কারনে কেউ টের পাইনি যে আমি গর্ভিত।আমরা দুজনেই জানতাম ।মাষ্টারদা একদিন বলল,তার চাকরি হয়েছে চেন্নাই যাবে। student teacher choti

সে যে চেন্নাই গেল আর ফিরে এলনা।আমার পেটে তার বাচ্চা , সমাজের ভয়ে শহরে আত্বীয়ের বাসায় গিয়ে হাস্পাতালে বাচ্চা জম্ম দিলাম।কি ফুটফুটে সুন্দর একটা পুত্র সন্তান।যাদের বাসায় গিয়েছিলাম তারা ছিল বার বছর যাবত নিঃসন্তান , তাই তাদেরকে দত্তক দিয়ে দিলাম।আমি মাঝে মাঝে আমার সেই অবাঞ্চিত সন্তানকে দেখে অনেক আদর করি।বুকে জড়িয়ে নিই, সে এখনো জানেনা তার আসল মা কে ? আসল বাবা কে?