তিন ভাই বোনের চোদাচুদি

তিন ভাই বোনের চোদাচুদি

bangla incest group sex choti. হিমেল আগের রাতে আমার পাছা চুদে ফাটিয়ে দেয়। আমি সোজা হয়ে হাটতে পারছি না। হাটার সময় খুড়িয়ে হাটছি। গোসল করে পাছায় ব্যাথা কমার মলম লাগালাম।

কিছুক্ষনের জন্য হলেও ব্যাথা ভুলে থাকতে পারব। সকালে সাবধানে সবার সাথে খাবার খেতে গেলাম। দেখলাম মা আমার দিকে কেমন করে তাকাচ্ছে।

আমি ভয় পেয়ে গেলাম। রতন দাদা সব কিছু বলে দিল না তো আবার! নিজের মায়ের পেটের বোনের সাথে এত বড় বিশ্বাসঘাতকতা করতে পারে রতন দা! পরে মনে হল যে নিজের মায়ের গুদ ঠাপাতে পারে সে যেকোন কিছু করতে পারে।
সেদিন জাফলং ঘুরতে গেলে বুদ্ধি করে পাছরের উপর পরে যাই। এখন খুড়িয়ে হাটলেও কেউ সন্দেহ করবে না। রাতে খাবার খেয়ে ঘরে এসেছি। কাপড় গুছিয়ে নিচ্ছি কারন কাল ভোরে রওনা দিব আমরা। হিমেল সারাদিন প্রচুর দৌড় ঝাপ করে ক্লান্ত রুমে এসে ঘুমিয়ে পড়েছে।

incest group sex
আমার কাপড় গোছানো শেষ হলে রতন দাদা যখন আসল। দরজা লাগিয়ে দিয়ে একদম আমার সামনে এসে দাড়ালো। আমি উঠে দাড়িয়ে জিজ্ঞাস করলাম সে কি চায়।রতন দা আমাকে যা বলল শুনে লজ্জায় পরে গেলাম। মা নাকি রতন দাকে জিজ্ঞাস করেছে গতকাল রাতে আমাকে সে চুদেছে কি না। কারন রাতে মা আমাদের ঘর থেকে চোদাচুদির শব্দ পেয়েছে। কপাল ভাল যে বাবা ঘুমিয়ে পড়েছিল। রতন দাদাকে বললাম সে মাকে কি বলল। রতন দাদা বলল সে মাকে সব সত্যি বলে দিয়েছে।

আমার আর হিমেলের চোদাচুদির কথা মা জেনে গেছে। আর এও জানে আমরা মায়ের অনৈতিক সম্পর্কের কথা জানি। মা বলেছে নিজেদের কথা যাতে নিজেদের ভেতরেই থাকে বাবা যেন না জানতে পারে। রতন দাদা আমাকে চেপে ধরে। মাই গুলো চটকাতে থাকে। আমি রতন দাদাকে ছাড়িয়ে নিয়ে নিজের বিছানায় শুয়ে পড়ি। আমি পাছা তুলে হাটতে পারছি না। এসময় রতন দার মোটা বাড়া গুদে নিয়ে গুদের বারোটা বাজানোর কোন ইচ্ছা নেই আমার।
হঠাত আমার মাথায় একটা প্রশ্ন আসে। incest group sex

রতন দাদার বাড়া এত মোটা। রতন দাদা মাকে প্রায় রোজ ঠাপায়। এই বাড়ার চোদন খেয়ে যে কোন মেয়ের গুদ ঢিল হয়ে যাবে। বাবা যখন মাকে চোদে তখ কি বুঝতে পারে না যে মায়ের গুদ ঢিল হয়ে গেছে। নাকি বাবার বাড়া আরো মোটা!

পরদিন সকালে রওনা দেওয়ার কথা থাকলেও আমরা আরো কিছুখন দেরি করে বিকালে মাইক্রোতে রওনা দিলাম। হিমেল বসেছে ড্রাইভারের পাশের সিটে। বাবা আর আমি মাঝের সিটে। রতন দাদা আর মা পেছনের সিটে।

সিলেটের আকাবাকা রাস্তা সেই সাথে ভাংগাচুড়া। গাড়ি চলার সময় দুলতে থাকে। আমি ইচ্ছা করে গাড়ি দুললে বাবার গায়ে আমার মাই লাগাতে থাকলাম। বাবা প্রথমে নোটিশ করে নি। পরে যখন নোটিশ করল গাড়ির দুলনিতে আমার মাই গিয়ে বাবার গায়ে লাগছে তখন আমাকে সরিয়ে না দিয়ে বাবা আমাকে কাছে টেনে নিল। তারপর আমাকে এটাওটা জিজ্ঞাস করতে থাকল। তখন সন্ধ্যার নেমে এসেছে, চার পাশে অন্ধকারে। ভেতরে মাইক্রোর লাইট নেভানো থাকায় কেউ কায়কে দেখতে পারছে না। incest group sex

বাবা একটা হাত আমার কাধে রেখেছে। লক্ষ করলাম সে হাত দিয়ে বাবা ইচ্ছাকৃত ভাবে আমার মাইয়ে হাত বোলাচ্ছে। তবে ভাবটা এমন যে গাড়ির দুলনিতে এসে হাত লাগছে। আমি বাবার হাতটা নিয়ে আমার মাইয়ের উপর রাখলাম। বাবা হার সরিয়ে নিল। তারপর নিজে থেকে হাত নিয়ে এসে আমার মাই টিপতে থাকল। আমি অন্ধকারে মধ্যে বাবার প্যান্টের উপর দিয়ে বাবার বাড়াতে হাত বুলাতে লাগলাম। বাবার বাড়া আসলেই দাদার চাইলে মোটা আর অবাক করার মতো হিমেলের চাইতেও লম্বা! কমকরে হলেও সাত ইঞ্চি।

আমি বাবা পেন্টের চেন খুলে ফেলে জাহিঙ্গার ভেতর থাকে বাবার বাড়া বের করে আনলাম। তারপর সেটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলাম। আমি নিশ্চিত পেছনে দাদা আর মা নিজেদের মধ্যে খেলাধুলায় শুরু করে দিয়েছে। incest group sex

বাবার মোটা আর লম্বা বাড়ার খুব অল্প অংশ আমি নিতে পারছিয়ালাম। এক সময় বাবা আমার মাথ ধরে বাড়া মিখে ঠেসে দিতে থাকে। বাবার বাড়ার অর্ধেক কোন রকমে মুখে পুড়ে মুখ চোদা দিতে লাগলাম। কতক্ষন হবে জানিনা এক সময় বাবা আমার মাথা জোড়ে বাড়ায় ঠেসে ধরে। তারপর চিরিক চিরিক করে এক গাদা মাল আমার মুখে ঢেলে দেয়। অন্য কোন উপায় না পেয়ে আমাকে সব মাল গিলে নিতে হয়।

তারপর আমি উঠে ঠিক্ ঠাক হয়ে বসি। রাস্তায় এক জায়গায় আমরা খেতে নামলাম। নাম্র সময় দেখি মার কাপড় ঠিক নেই। বাবা আগেই রেস্টুরেন্টের দিকে চলে গেছে। আমি মায়ে কাছে গিয়ে মায়ের ব্লাউজ ঠিক করে দিলাম। পেছনে শাড়ি এলোমেলো হয়ে ছিল সেটা ঠিক করে দিলাম। মা আমার মাথায় হাত রেখ বলল। অনেক বড় হ। incest group sex

সেদিন বাসায় যেতে যেতে বেশ রাত হল। সবাই ক্লান্ত ছিল তাই ফ্রেশ হঅয়ে ঘুমিয়ে পড়ল। পরদিন আমি ভার্সিটি গেলাম। ভার্সিটি থেকে ক্লাস করে বিকালে বাসায় আসলাম। বাসায় আসলে মা আমাকে প্রেগনেন্সি কিট দেয় টেস্ট করার জন্য। আমি মাকে জানাই আমি রোজ পিল নিয়েছি ভিন্তার কোন কারন নেই।
মা তারপরেও জোড় করলে আমি টেস্ট করি। রিপোর্ট নেগেটিভ আসে। সে রাতে হিমেল আর আমি চোদাচুদি করছি এমন সময় দরজায় নক পড়ল। আমি ঠিক ঠাক হয়ে দরজা খুলে দেখি রতন দাদা।

রতন দাদা ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। তারপর আমাকে কোলে তুলে আমার বিছানায় নিয়ে আসে। ওদিকে হিমেল দাদাকে ভয়ে কিছু বলতে পারছে না। দাদা আমার কাপড় খুলতে চেষ্টা করে। আমি বাধা দিতে চাইলে রেগে গিয়ে আমার গায়ের কাপড় ছিড়ে ফেলতে শুরু করে। আমার সালোয়ার কামিজ ছিড়ে মাই টিপতে থাকে তারপর ]রাক্ষসের মতো মাই চুষতে লাগে। incest group sex

হিমেল এসবই বসে বসে দেখছিল। দাদা মাই ছেড়ে আমার পাজামা ধরে টান দেয়। এক টানে পাজামা খুলে ফেলে। তারপর আমার গুদে মুখ লাগিয়ে চুষতে থাকে। কিছুক্ষন চুষে দাদা আমার গুদে তার মোটা বড়াটাঢুকিয়ে দেয়। দাদার মোটা বাড়াটা আমার গুদ চিড়ে ঢুকতে বেরুতে থাকে। এভাবে দশ মিনিট চোদার পর। দাদা হিমেল কে ডাক দেয়। হিমেল ওর নেতানো বাড়া নিয়ে আমাদের কাছে আসে। দাদা আমাকে চুদেছে বলে হিমেল দাদার উপর ভিষন রেগে আছে। সেটা ওর চোখ দেখে বুঝে গেছি।

incest group sex
দাদা আমাকে কুত্তার মতো বসিয়ে দিয়ে হিমেলের বাড়া চুষতে বলল। হিমেলকে আমি মুখের সামনে এনে বাড়া চুষতে লাগলাম। ওদিকে দাদা পেছন থেকে আমার গুদ থাপিয়ে যাচ্ছে। পাঁচ মিনিট চোষার পর হিমেলের মাথায় মাল উঠে যায়। হিমেল আমাকে টেনে নিজের উপর সুইয়ে দেয়। ফলে দাদার বাড়া আমার গুদ থেকে বেরইয়ে যায় দাদাও আবেশে চুদছিল বলে আমাকে ধরে রাখিতে পারে নি। incest group sex

incest group sex
হিমেল আমাকে একটানে ওর উপর নিয়ে গুদে বাড়া সেট করে দিয়ে চুদতে থাকে। আমি হিমেলের বুকের উপর শুয়ে ওর চোদন খেতে থাকলাম। রতন দাদার মোটা বাড়ার ঠাপ খেয়ে গুদ ব্যাথা শুরু করে দিয়েছিল। হিমেলে পরিচিত বাড়া গুদে পড়তেই যেন শান্তি লাগতে শুরু করল।
হিমেল হুস জ্ঞান হারিয়ে আমাকে চুদছে। হিমেল সচরাচর এভাবে চোদে না।

সেদিন রাতে পাছা চোদার সময় ও এমন করে চুদছিল। এমন সময় রতন দাদার বোটা বাড়া এসে আমার পাছার ফুটোয় সেট করে। হিমেলের চোদা খেয়ে আমার পাছার অবস্থা খারাপ হয়ে আছে। এখন রতন দাদার চোদা খেলে আমি বাচব বলে মনে হচ্ছে না। আমি হিমেলের উপর থেকে উঠতে চাইলাম। কিন্তু হিমেল আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুদছে। ওঠার কোন উপায় নেই। incest group sex

আমার এমন অসহায় অবস্থায় রতন দাদা তার মোটা লাউয়ের মতো বাড়াটা আমার পাছার ঢুকাতে লাগল। তারপর হেইও বলে একটা চাপ দিয়ে বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিল। আমি চিৎকার করে উঠলাম। আমার মুখের শব্দ আটকানোর মতো কেউ নেই এখানে। নিচে থেকে হিমেলের একটানা চোদন আর পাছায় লাউয়ের মতো বাড়ার মুন্ডি নিয়ে আমি কাদতে থাকি।

দাদা কোন রকম মায়া না দেখিয়ে আমার পাছায় জোড়ে জোড়ে ঠাপাতে লাগল। ব্যাথায় আমি চিল্লিয়ে যাচ্ছি। কিন্তু হিমেলের বা রতন দাদার কারো থামার নাম গন্ধ নেই। দুটো মোটা আর লম্বা বাড়া আমার গুদে আর পাছায় আসা যাওয়া করতে থাকে। মনে হতে থাকে পাছা আর গুদ ছিড়ে পড়ে যাবে। এমন সময় নিচে থাকে হিমেল আমাকে এত শক্ত করে জড়িয়ে ধরল যে দম বন্ধ হয়ে যাবার যোগার হল। incest group sex

তারপর আমার গুদে এক গাদা গরম মাল ছেড়ে দিয়ে শান্ত হয়ে পড়ে রইল। আর থাকল রতন দাদা। রতন দাদা আমাকে আরো পাঁচ মিনিট ঠাপিয়ে পাছায় গরম গরম মাল ঢেলে আমার উপরে শুয়ে পড়ল।
সবার নিচে হিমেল তার উপরে আমি আর সবার উপরে রতন দাদা এভাবে বিছানায় পড়ে রইলাম।

Leave a Comment