Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
দিদিকে ঘুমের ঔষুধ খাওয়ে চোদলাম

দিদিকে ঘুমের ঔষুধ খাওয়ে চোদলাম

আমার নাম রাহুল। বাবা প্রবাসী ও মা হাউস ওয়াইফ
আমরা এক বোন এক ভাই আমার দিদির নাম সায়ন্তিকা চ্যাটার্জি দিদি আমার থেকে 6 বছরের বড়।
আমি প্রথম দিদিকে ন্যাংটা দেখেছিলাম যেদিন সেদিনই দিদির প্রতি আমি আকর্ষিত হয়ে গেছিলাম।
কিভাবে ল্যাংটা দেখেছি তাহলে আগে বলি।
আমি তখন ক্লাস ৯ম পড়তাম। আর দিদি অনার্স থার্ড ইয়ার।
আমি ক্লাস শেষে বিকেলবেলা বাড়িতে আসলাম আসার পর দেখলাম মা এবং দিদি কেউই ঘরে নেই। তখন ভাবলাম ওরা কোথায় গেল। তারপর বই রেখে কাপড় খুলে লুঙ্গি পড়ে বাথরুমে যাবো। ঠিক তখন দেখি দিদি বাথরুমে গোসল করতেছে। বাসায় কেউ না থাকায় দিদি দরজা আটকায় নাই।
আমি দিদির পিছন দিয়ে পুরো পাছাটা দেখতে পেলাম।
তারপর দেখলাম দিদির সাবান দিয়ে তার শরীলে এবং নাকি মুখে সাবান লাগানো।
সাবান লাগানোর কারণে যদি আমাকে দেখতে পারে নাই কারণ দিদির চোখ বন্ধ ছিল আর শরীর মাস্তে ছিল।
তখন আমি দিদির বড় বড় দুধ এবং ছোট বালে গুদ স্পষ্ট দেখতে লাগলাম।
তারপর দিদি যখন তার মাথায় মুখে চোখে পানি দেওয়া শুরু করল তখন আমি এখান থেকে কেটে পড়লাম।
সেদিন থেকেই দিদির জন্য চ**** জন্য পাগল হয়ে গেলাম।
তখন থেকেই দিদিকে ভেবে ভেবে হাত মারতাম। ইচ্ছে করে দিদির পাছাতে দুধের ঘষা দিতাম।
এরকম ভাবে কেটে গেল প্রায় একটা বছর। যতই দিন যেতে লাগল ততই দিদিকেচুদার জন্য পাগল হতে লাগলাম। অনেক সময় দিদি ব্রা-প্যান্টিতে মাল ফেলে রাখতাম। দিদির ব্রা পেন্টি গ্রান নিতাম।
তারপরে যখ আমি ক্লাস টেনে পড়ি ফেব্রুয়ারীতে আমার এসএসসি এক্সাম। তখন আমার পড়ালেখা তে প্রচুর মন বসে গেল।কিন্তু দিদিকেচুদার নেশাটা ভেতর থেকে যায়নি।

জানুয়ারির 16 তারিখে আমার মামার মেয়ের বিয়ে।
আম্মু আমার স্কুল এবং দিদির ইউনিভার্সিটি থেকে ফিরে আসার জন্য অপেক্ষা করতে লাগলো।
প্রথমে আমি আসলাম মা আমাকে বলল আমার মেয়ের বিয়েতে যাবে কিনা। আমি বললাম মাত্র কয়েকদিন পর আমার এসএসসি পরীক্ষা আমার যাওয়া ঠিক হবে না। তুমি আর দিদি চলে যাও। ঠিক তখন দিদি রুমে ঢুকতে বলল আমি যাব না। আমার শরীর প্রচুর খারাপ লাগতেছে মাথা ব্যাথা জ্বর। আমি এখন বিয়ের এত মানুষের ভিড়ে গেলে পাগল হয়ে যাব।
যখন মা হলো জ্বর আর মাথা ব্যথা কেন কি হয়েছে। দিদি বলল জানিনা সকাল থেকে মাথা ব্যাথা আর জ্বর জ্বর ভাব ছিল।
তখন আম্মু বলল তাহলে আমি আর যাব না। যেহেতু তোর শরীর খারাপ। তখন দিদি বলো না না সমস্যা নেই তুমি যাও আমার নিয়ে টেনশন করতে হবে না তাছাড়া রাহুল তো বাসায় আছি।
যদিও আম্মু যেতে চাচ্ছিল না আমাদের দুজনের কোথায় আম্মু চলে গেল।
বাট সন্ধ্যা হয়ে আসতেই দিদির মাথা ব্যথা এবং জ্বর প্রচন্ড বাড়তে শুরু করলো। আর দিদি বিছানায় শুয়ে আমাকে পানি দিতে বলল মাথায়।
আমি প্রায় এক ঘন্টা পানি দেওয়ার পরও কোনো কাজ হচ্ছিল না।
তখন দিদি বলল বাজারের ফার্মেসি থেকে জ্বর ও মাথা ব্যাথা ওষুধ আনতে। আমি আর দেরী না করে খুব দ্রুত বাজারে চলে গেলাম। বাট মাথার মধ্যে কুবুদ্ধি চাপল। তখন আমি মাথা ব্যথা এবং জোরে ওষুধের সাথে দুইটা ঘুমের ট্যাবলেট নিয়ে নিলাম।
এবং দিদিকে খেতে বললাম। ৃদিদি বলে এটা কিসের ঔষধ আমি ঘুমের ওষুধ না বলে আমি বলেছি এটা ভিটামিনের ঔষধ তাই ডাক্তার কাকা দুইটা খেতে বলেছে একসাথে। আর ওই পাতা থেকে একটা ওই পাতা থেকে আরেকটা।
তার আগে আমি খাবার গরম করতেছি তুমি খাবার খাও তারপরে ওষুধটা খাইও।
কিন্তু দিদি খেতে রাজি হলো না। সে বলল ট্যাবলেটে তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়বে
তখন দিদি তিন পাতা থেকে চারটা ওষুধ খেয়ে নিল।
ওষুধ খাওয়ার 5 মিনিট পরই বলল আমার প্রচন্ড ঘুম পাচ্ছে আমি এখন ঘুমিয়ে যাব তুই তোর যা আটকিয়ে পড়তে বস। পড়া শেষ করে আজকে আমার সাথে আমার রুমে থাকে সে যেন আমার শরীর কেমন একটা ভালো না।
এই কথাটা শোনার পর আমার যেন না মেঘ না চাইতে বৃষ্টি পেয়ে গেলাম।

আমি আর কিছু বললাম না। পড়ার টেবিলে চলে গেলাম। বাট কিছুতেই পড়ার টেবিলে মন বসে ছিল না।
ফিরে গেলাম দিদির রুমে ঘুমাতে
কিছুক্ষণ পর এসে দিদিকে ডাকলাম। দিদি আমার ডাকে কোনো সাড়া দিচ্ছিল না। তারপর দিদির একেবারে কাছে গিয়ে ডাকলাম তাও সাড়া দিল না। মনে একটু সাহস বাড়বে আর ভাবলাম দিদি মনে হয় গভীর ঘুমে হারিয়ে গেছে ঘুমের ওষুধের কারণে।
তখন একটা হাত দিদির বুকের উপর রাখলাম। তারপর দিদির দুধ টিপতে লাগলাম।কাউ দিদি কোন সাড়া দিচ্ছে না। তারপর ভয়ে ভয়ে জামার নিচ দিয়ে দুধে হাত দিয়ে টিপতে লাগলাম। তাও দিদির কোন নাড়াচাড়া কিংবা সারা পেলাম না।
তখন সাহস আরো বেড়ে গেল। জামাটা খোলার চেষ্টা করলাম না। দিদির গালে কানে গলাতে কিস করতে লাগলাম। তারপর ঠোট গুলো চুষতে লাগলাম। তারপর দিদির কোন সারা পেলাম না এতটাই ঘুমিয়ে মুগ্ধ ছিল। তারপর আস্তে আস্তে দিদির পায়জামার উপরে দিয়ে গ**** মধ্যে হাত বুলাতে লাগলাম। তারপর দুই হাত দিয়ে আস্তে আস্তে করে দিদির পায়জামা টা কোমর থেকে নিচে নামাতে লাগলাম। কিন্তু কোনো সাড়া পেলাম না আবারও। তারপর পায়জামাটা একেবারে পায়ের নিচে নামিয়ে দিলাম।আর দেখলাম দিদির কাল পেন্টি টা। প্যান্টের উপর দিয়ে একটা কিস করলাম তারপর প্যান্টিটা নিচে নামিয়ে দিলাম। তিনি সেনা মাতৃ দেখতে পেলাম দিদির বালে ভরা সুন্দর সাদা গুদটা। দেখেই ধন বাবাজি কেপে উঠলো। আর মনে মনে বলতে লাগলাম অনেক দিনের আশাটা পূরণ হতে যাচ্ছে। তখন আবার দিদি ঠোঁটে কিস করতে করতে গলা পর্যন্ত নামলাম। এবং জামার উপর দিয়ে দুধ চোষা শুরু করলাম। তারপর জামাটা একটু উপরে তোলে দনাভির মধ্যে কিস করতে লাগলাম। তারপর আরেকটু নিচে কিস করতে করতে দিদির গুদে একটা কিস করে বসলাম তারপর দিদির কোন সারা পেলাম না।
যখন দিদির গুদে জিভ লাগালাম তখন কেমন যেন একটা গন্ধ আর নোনতা নোনতা লাগলো। সেই গন্ধটা আমাকে পাগল করে দিচ্ছিল। আমি দিদির গোচর ছিলাম আর দুই হাত দিয়ে দিদির দুধ টিপছিলাম। চুষার একটু পর অনুভব করলাম দিদির জল বের হলো
আর গুদ অনেকটা পিছলি হয়ে গেল। তখন আমি আমার প্যান্টটা খুলে দিদির হাত দিয়ে মাস্টারবেশন করতে লাগলাম। তারপর দিদির মুখে ধন ঢুকিয়ে থাপ দিলাম কিন্তু ভিতরে ঢুকলো না। তারপর চলে গেলাম দিদির গুদের কাছে। দিদির গ**** মধ্যে একটা বারি দিলাম আমার ধন দিয়ে।
তারপর আস্তে আস্তে করে দিয়ে দিয়ে গ**** ভিতরে ঢুকিয়ে দিলাম। কিন্তু মনে হচ্ছিল যেন গরম পানির ভিতর ধোন ঢুকালাম। তারপর দিদির কোন সারা পেলাম না। তখন মনে সাহস নিয়ে দিদির গুদে ঠাপ দিতে সুরু করলাম। 10 মিনিট চোদার পর দিদির জল বের হয়ে গেল গুদের।
তখন খুব ইচ্ছা হয়েছিল দিদিকে ডগি স্টাইলে চোদতে কিন্তু দিদি চিত হয়ে শুয়ে থাকার কারণে পারলাম না।
এভাবে আরও ৩০ মিনিট চোদার পর আমার মাল বের হয়ে আসবে আসবে ঠিক তখনি আমি জোরে জোরে ঠাপ দিয়ে দিদির ঘর থেকে আমার ধনটা বের করে নিলাম যাতে মাল ভিতরে না পড়ে। আমার ধনটা বের করে দিদির মুখের সামনে এসে সবগুলো মাল ফেললাম। দিদিকে একবার চোদে কেন যেন আমার তৃপ্তি হলো না।
তাই সে রাতে দিদিকে আরও একবার মন ভরে চোদে নিলাম।
তারপর সব মাল গুলো ওর শরীরটাকে মুছে ওর কাপড় গুলো আগের মত পরিয়ে দিলাম।
আর ঘুমিয়ে পড়লাম।
সকালে ঘুম ভাঙতেই দেখি দিদি নেই বিছানায়। বই আমার বুকটা কেঁপে উঠলো। একটুপর দিদি রুমে আসলো বাট আমাকে কিছুই বলল না । আমি জিজ্ঞাসা করলাম এখন শরীর কেমন আছে দিদি বলল এখন ভালই আছে।
তখন মনে মনে ভাবলাম তাহলে দিদি কিছুই বুঝতে পারল না।,,,,,
কিন্তু আসলে কি দিদি কিছু বুঝতে পেরেছিল না?

[1-click-image-ranker]