ধোন বাবাজী গুদে ঢুকে বমি করার জন্য লাফালাফি করে

জোয়ান কামুক পুরুষের বৌ মারা গেলে তাদের যে কি কষ্ট হয় তা gud chodar golpo কেবল আমার মতো যাদের বৌ মারা গেছে তারা ছাড়া অন্য কেউ বুঝবে না। আমি ছোট থেকেই খুব কামুক। রোজ রাতে বৌয়ের গুদে ধোন ঢুকিয়ে বীর্য না ঢালা পর্যন্ত আমার দেহ মন কোনও মোটে শান্ত হতো না।
আমার বৌ মারা যেতে রোজ রাতে যখন আমার ধোন শক্ত হয়ে কোনও মেয়েমানুষের গুদে ঢুকে বমি করার জন্য লাফালাফি করে তখন খুব কষ্ট হয়। সেই সময় নিজের ধোনে নিজে হাত বোলানো ছাড়া আর গতি কি? gud chodar golpo

আমার বৌ এক ছেলে রেখে মারা যেতে আমি অবশ্য আমার বাড়ির মাঝ বয়সী কাজের ঝি মাগীটাকে পটিয়ে অনেক কষ্টে ফিট করি। আমি রোজ দুপুরে ঐ ঝি মাগীকে নিজের বিছানায় নিয়ে ল্যাংটো করে চিত করে ফেলে তার ঝোলা ঝোলা মাই দুটো চটকে চুষতাম।

তারপর তার হলহলে গুদে ধোন ঢুকিয়ে বীর্য ঢেলে সুখেই দিন কাটছিল। কিছুদিন পরেই মাগীর চালাক স্বামী কিছু একটা বুঝতে পেরে বৌকে আমার বাড়ির কাজ থেকে ছাড়িয়ে নিলো কোনও কিছু না বলে।

ঐ মাগী কাজ ছাড়ার পর আমি অনেক খুজে আর একজন মাঝ বয়সী ডবকা বিধবা মাগীকে আমার বাড়িতে সব সময় কাজের জন্য রাখলাম। ঐ বিধবা মাগীর দুধগুলো বেশ বড় বড়সড় আর পাছাখানাও ঠিক ধামার মতো। আর মাগীর গতরখানা খুবই লোভনীয় ছিল। আমার খুব পছন্দ হল।

প্রথম থেকেই আমি মাগীটার সাথে গল্প করে ওর গায়ে হাত দিয়ে ইয়ার্কি করতাম। মাগী যখন কলঘরে ঢুকে ল্যাংটো হয়ে চান করত, আমি ফুটো দিয়ে ওর নগ্ন রূপ দেখতাম।

তারপর ধোনে হাত বোলাতে বোলাতে মনে মনে ভাবতাম কবে মাগীর ঘন বালে ছেয়ে থাকা চ্যাপ্টা গুদে ধোন ঢুকিয়ে বীর্য ঢালবো। আমি মনে মনে ভাবতাম মাগীর বুকের ওপর খাঁড়া হয়ে থাকা বাতাবি সাইজের দুধ দুটো কবে টিপে চুষে খাবো। বিধবা ঝি মাগীটা যে খুবই কামুক তা আমি ওর চোখ মুখের ভাব ওঃ আচরণ দেখেই বুঝতে পেরেছিলাম। gud chodar golpo

আমার ছেলেটা একটু হাঁদা মার্কা বোকা টাইপের হওয়ার জন্য আমার খুব সুবিধা ছিল। আমি রোজ রাতে ছেলে ঘুমালেই ঝি মাগীটার সাথে নানা গল্প, ইয়ার্কি মেরে গায়ে হাত দিয়ে ঘনিষ্ঠতা বাড়াতে আরম্ভ করলাম।

একরাতে আমার ছেলে ঘুমানর পর শুনি ঝি মাগী আঃ উঃ মাগো আঃ উঃ করছে।

আরও পড়ুন:-  নীলার গাইনী ডাক্তার

আমি এই সব কাতরানি শুনে উঠে গিয়ে মাগীর ঘরে উঁকি দিলাম। দেখি মাগী চিত হয়ে শুয়ে গুদে হাত বোলাতে বোলাতে মাথাটা এপাশ ওপাশ করছে। ফলে মাগীর পরনের কাপড় আগোছাল হয়ে গিয়েছে।

মাগীর ডবকা দুধ দুটো ব্লাউজের ওপর দিয়েই বেড়িয়ে পড়েছে। আর হাঁটু অবধি সায়াউথে গিয়ে কলাগাছের মতো থাই দুটো বেড়িয়ে পড়েছে। আমি বুঝলাম মাগীর এখন চোদন বাই উঠেছে। আমিও দেরী না করে মাগীর বিছানায় বসে বললাম – কি গো তোমার কি হয়েছে?

মাগী – উঃ মাগো দাদা বাবুগো মাথাটা ভীষণ ব্যাথা করছে বলে দেহ এলিয়ে দিতে মাই দুটো আরও খানিকটা বেড়িয়ে পড়ল। আমি মাগীর মাথায় হাত বুলিয়ে টিপে দিতে মাগী আঃ আঃ দাদাবাবু খুব আরাম লাগছে। gud chodar golpo

তারপর আমি ভালো করে বসে মাগীর দুধ দুটো দেখতে দেখতে মাথাটা টিপে দিতে লাগলাম।

আমি বললাম – আগে ডাকিস্নি কেন? মাথা টিপে দিতাম বলে আমি মাগীর মুখে গলায় হাত বুলিয়ে দিতে দিতে হাতটা ওর বুকের ওপর নিয়ে এলাম। মাগীর দুধে আমার হাতের ছোঁয়া পেয়ে মাগী কেঁপে উঠে আঃ আঃ বাবুগো আঃ খুব ভালো লাগছে আমার বলে আবার আঃ আঃ করছে।

আমি মাগীর দুধ দুটো আস্তে আস্তে টিপে দিতে দিতে শাড়ির বাধন আলগা করে দিয়ে বললাম – তুমি হাত পা ছড়িয়ে দাও আমি ম্যাসেজ করে দিচ্ছি।

তখন মাগী ফিস ফিস করে বলে – বাবু সুড়সুড়ি লাগছে বলে হাতটা ওর মাইয়ে ছেপে ধরল।

আমি বুঝলাম মাগী চোদন খেতে চাইছে। তাই আমি ওর ব্লাউজতা শরীর থেকে খুলে নিতে নিতে বললাম- দেখি পিঠটা তোল। gud chodar golpo

আমি মাগীর হাত সরিয়ে মাইয়ের খাজে মুখ ঘসাঘসি করতে করতে মাই চুষতে শুরু করি।

মাগী আঃ আঃ মাগো উরি উঃ বাবাগো আঃ আঃ করে আমার মাথা মাইয়ে ছেপে ধরল।

এবার আমি ওকে ল্যাংটা করে ধোনটা হাতে ধরিয়ে দিতে ওঃ আমার শক্ত ভ ছানতে ছানতে কুট কুট করে উঠে আমার হাতটা নিয়ে ওর গুদে দিল। আমি ওর গুদটা খুব করে ছানতে ছানতে ছেঁদায় আঙুল দিয়ে নাড়াতে নাড়াতে বললাম থাইটা ফাঁক কর, ধোনটা ধোকাই এবার।

আমি ওর বুকে শুয়ে ধোনটা গুদে ঠেকাতে ওঃ ফিসফিস করে বলল বাবুগো নিরোধ দিয়ে করো, তা নাহলে পেট হয়ে যাবে আমার। মাগীর কথায় আমি নিরোধ লাগিয়ে সারারাত ধরে মাগীকে চুদলাম।

আরও পড়ুন:-  কাজের ছেলে মা আর দুই মেয়ের গুদ চুদে ঢিলা করে দিল

তারপর দিন থেকে ওকে জন্ম নিরোধক বড়ি খাইয়ে এক বছর রোজ রাতে বউয়ের মতো চুদেছি। চুদে চুদে মাগীর মাই পাছা ভারী করে দিলাম। শেষে একদিন এই মাগীও দেশে চলে যেতে আমি আবার রাতে গুদের জন্য ছটফট করতে লাগলাম। gud chodar golpo

ঠিক এই সময় আমার এক বন্ধু আমার অবস্থা দেখে বলল – ছেলেকে এক বিধবার মেয়ের সাথে বিয়ে দিয়ে ছেলের বিধবা শাশুড়িকে চোদাড় জন্য ফিট করে নাও।

আমি বন্ধুকে বললাম – তুমি বুঝি ছেলের শাশুড়িকে চোদো?

RELATED ARTICLE
খালুর চোদায় গুদ ফেটে রক্ত বের হয়ে গেল
দুটি গুদে এক ডজন ধোন gud marar golpo
bd choti golpo মামা ভাগ্নি চটি
বন্ধু বলল – হ্যাঁ ভাই, আমি আমার ছেলের বিধবা শাশুড়ির গুদ মেরে ভালই আছি।

বন্ধুর কথা শুনে আমি নিজের মনেই বললাম – বুড়ো মাগীর গুদ অনেক চুদেছি, এবার একটা ডাঁসা মাগীর গুদ মারতে হবে। তুমি চোদো তোমার ছেলের শাশুড়ির গুদ। আমি চুদব আমার ছেলের বৌয়ের গুদ।

তারপরই আমি ছেলেকে বিয়ে দেওয়ার জন্য মেয়ে খুঁজতে লাগলাম। এবং অনেক খুজে শেষে ছেলের বয়সের সমান বয়সের মেয়ে ডলিকে আমার খুব পছন্দ হল। মাগীর বুকের ওপর যেমন দুটো বড়সড় মাই তেমনি ভারী পাছাখানা ঠিক ঐ বিধবা ঝি মাগীটার মতো।

gud marar golpo
gud marar golpo

বড় মাই পাছা ভারী মাগিরা খুব কামুক হয়। তাই আমি ডলির সাথেই ছেলের বিয়ে দিয়ে ঘরে আনলাম। ছেলের বৌয়ের চোখের চাউনি হাবভাব দেখে আমি বুঝেছিলাম মাগী খুব কামুক। আমার ছেলে ওর দেহের খাই মেটাতে পারবে না। তখন মাগী আমাকে দিয়ে চোদাতে বাধ্য হবে। gud chodar golpo

তাই আমি প্রহম থেকেই বৌমার সাথে ঘনিষ্ঠভাবে মিশতে লাগলাম। প্রথম প্রথম বৌমা আমার সাথে মিশতে ওঃ ইয়ার্কি মারতে লজ্জা পেত। কিছুদিন পর ছেলে দোকানে বেড়িয়ে যাওয়ার পর খালি বাড়িতে বৌমা আমার সাথে বেশ সুহজে ইয়ার্কি করতে করতে আমার গায়ে ঢলে পড়ে মাইয়ের ছোঁয়া দিতে লাগলো।

কিন্তু স্বামীর সামনে বৌমা কোনরকম ইয়ার্কি মারত না। তাই ছেলে বাড়িতে না থাকলে বৌমার গায়ে হাত দিয়ে ইয়ার্কি মেরে অন্য রকম ব্যবহার করতে লাগলাম।

আরও পড়ুন:-  মামাতো ভাইকে দিয়ে আমার গুদ মারালাম

একদিন রাতে ছেলের ঘরের জানালা দিয়ে দেখতে লাগলাম ওরা কি করে, কি কথা বলে। সেইরাতে বৌমা ছেলেকে বলতে শুলাম – দূর দূর তোমার ধন শক্তই হয়না তো চুদবে কি? এইটুকু তো ধোন তাও খাঁড়া হয় না। এমন জানলে তোমায় আমি বিয়ে করতামই না।

বলে বিছানায় ছটফট করতে করতে এক সময় ঘুমিয়ে পড়ল। আমি তো ভালো করেই জানি আমার ছেলের ধোন ছোট এবং খাঁড়া হয় না। আমি ছেলের বৌকে নিজে চোদার জন্যই তো এমন মাই পাছা ভারী কামুক মেয়ের সাথে ছেলের বিয়ে দিয়েছি।

আমার বৌমার মাই দুটো সত্যিই খুব বড়সড় সাইজের তাই মাই দুটো সব সময় ব্লাউজের ওপর দিয়ে বেড়িয়ে থাকত। লজ্জা ভাঙ্গানর জন্য একদিন বললাম – বৌমা তোমার ঐ দুটো যে বাইরে বেড়িয়ে আসতে চাইছে।

বলে আঙুল দিয়ে মাই দুটোকে দেখাতে বৌমা প্রথমে একটু যেন লজ্জা পেয়ে আঁচল চাপা দিয়ে বলল – কি করব বাবা, আমার এই দুটো ভীষণ বড় বড় তাই ওপরে উঠে আসে।

ব্লাউজের নীচে ব্রা পরনা কেন? এই নাও আমি তোমার জন্য দুটো ব্রা ইনে এনেছি। পড়ে দেখত এই ব্রা গুলো তোমার ঠিক হয় কি না। gud chodar golpo

বাবা সিত্যিই আপনার পছন্দ আছে। ব্রা দুটো খুবই সুন্দর হয়েছে। তারপর ঘরে গিয়ে পড়ে এসে বলল – হ্যাঁ ঠিকই হয়েছে, এই দেখুন।

আমি বদ্মাইশী করে বললাম – ব্লাউজ পড়ে তো ঢেকে দিয়েছ। ব্রা দেখব কি করে?

বাবা আপনি খুব দুষ্টু হয়েছেন।

বাড়ে ঠিক হয়েছে কি না আমার বুঝি একটু দেখতে ইচ্ছা করে না?

ঠিক আছে দেখাচ্ছি।

বলে ঘরের জানালা বন্ধকরে পটপট করে ব্লুজটা দেহ থেকে খুলে শুধু ব্রা পড়ে আমার সামনে এসে বলল – এবার দেখুন ঠিক হয়েছে কি না।

আমি বৌমাকে আরো তাঁতিয়ে দেবার জন্য বললাম – বৌমা তোমার মাই দুটো সত্যই খু সুন্দর আর বড় বড়। তোমার যখন বাচ্চা হবে খেয়ে ফুরোতে পারবে না। guder golpo

বৌমা ব্লাউজ পড়তে পড়তে বলল – সুন্দর না ছায়। আপনার ছেলের এতো বড় মাই পছন্দ হয় না।

ওর কথা বাদ দাও তো, মেয়েদের মাই বড় বড় না হলে ভালো লাগে না। মেয়ে বলেই মনে হয় না।

বৌমা সামান্য লজ্জা পেল।

Leave a Reply

Scroll to Top