নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি

নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি সাধন একটু আগেই স্নান সেরে ঘাড়ে গলায় পাউডার মেখে , নীল সিল্কের লুঙ্গি পরে সোফায় এসে বসেছে। গরম পড়েছে খুব ; তাই ফ্যান চালিয়ে খালি গায়ে বসেছিল সাধন, আর আনন্দলোক খুলে নাগমার খোলা পিঠের ছবি দেখতে দেখতে বাঁড়ায় দম দিচ্ছিল। সাধনের বউ, রমা উল্টোদিকের সোফায় সালোয়ার কামিজ পরে বসে খবরের কাগজ পড়ছিল ; এমন সময় রুনাবৌদী ঘরে ঢুকে সাধনের গায়ে ঢলে পড়ল ..সোফায় বসেই সাধনের ঘাড়ে মুখটা ডুবিয়ে দিয়ে রুনাবৌদী বলল ” উমম …. কি পারফিউম মেখেছ গো ঠাকুরপো. ? দারুন সেক্সি গন্ধ ! ”

নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি

উল্টোদিকের সোফায় সাধনের বউ রমার মুখেচোখে অস্বস্তি । রুনাবৌদির মত ঢলানি মেয়েছেলে রমা কোনদিন দেখেনি। পাশের ঘরে বর রয়েছে, তাও মহিলা সুযোগ পেলেই সাধন আর রমার ঘরে চলে এসে সাধনের গায়ে পড়ছে। সাধনও যেন বৌদির সঙ্গ বেশ উপভোগ করছে ; বেশ হেসে হেসে গল্পও করছে , আর তাই দেখে রমার ভেতরটা আরও জ্বলছে। রমা জানত না সাধনের সাথে রুনাবৌদির গোপন সম্পর্কের কথা। বিয়ের পর সাধনের সাথে রুনার দেখা হওয়াটা একটু শক্ত হয়ে গেছে। আগের মত ইচ্ছে করলেই সাধনকে পাওয়া যায়না – তাই রুনার শরীরটা অনেকদিন উপোসী হয়ে রয়েছে। এখানে বেড়াতে আসার বুদ্ধিটা রুনার-ই। রুনার বর, তাপস সাথে এসেছে বটে , কিন্তু বরকে রুনা ধর্তব্যের মধ্যেই আনেনা।
সাধনের সাথে রমার বিয়ে হয়েছে মাত্র এক-মাস আগে ; সম্বন্ধ করে। বিয়ের দিন থেকেই রমা দেখছে সাধনের সাথে রুনাবৌদির ঢলাঢলি। সাধন যখন রিসর্টে বেড়াতে আসার কথা বলেছিল, তখন রমা জানত না , বেড়াতে আসার প্ল্যানটা রুনাবৌদির সাথে করেছে সাধন। বর থাকবে – তাই মহিলা বেশি কিছু করতে পারবে না – এটুকু অন্তত ভরসা করেছিল রমা; কিন্তু এখানে আসার পর বুঝতে পারছে, রুনাবৌদী বরকে এতটুকুও পরোয়া করেনা।
বৌয়ের তোয়াক্কা না করে, সাধন-ও বৌদির গায়ে লেপ্টে গিয়ে হাত দিয়ে বৌদির কোমরটা জড়িয়ে ধরে রুনাবৌদিকে আরও কাছে টেনে নিল।
” এটা তো তোমার বর-ই লাস্ট বার বিদেশ থেকে এনে দিয়েছিল বৌদি ! ভুলে গেছ ?”
“তাই বুঝি ? সেইজন্যেই গন্ধটা চেনা চেনা লাগছে “
সাধনের হাত থেকে আনন্দলোকটা টেনে নিয়ে নাগমার ছবির পাতাটা খুলে বৌদি খিল খিল করে হেসে আবার ঢলে পড়ল সাধনের বুকে –
” এ বাবা ! , সামনে বিয়ে করা নতুন বউ বসে রয়েছে , কোথায় তার সাথে সারাদিন বিছানায় কাটাবে , তা না করে তুমি নাগমার গা দেখছ ? ছি ছি !”
রুনাবৌদির ফিনফিনে পাতলা সাদা নাইটির তলায় পরা কালো ব্রা আর প্যান্টি ঘরের আলোর নিচে পরিষ্কার দেখা যাচ্ছে। সাধনের গায়ে ঢলে পড়ার সময় মাই দুটো তো প্রায় নাইটির ভিতর থেকে বেরিয়েই আসছিল ! চোখের সামনে বর আর বরের বৌদির নির্লজ্জ গা ঘষা-ঘষি দেখতে দেখতে রমার কান লজ্জায় লাল হয়ে উঠছিল। রুনাবৌদির হাত যে কখন সাধনের উরুর ভিতর দিকে ঢুকে গেছে , সেটা রমা এতক্ষণ খেয়াল করেনি। রমা দেখল , বৌদির লাল নেলপালিশ পরা আঙ্গুলগুলো সাধনের কুঁচকি আর উরুর ভিতরের দিকে খেলা করছে। রমা বুঝতে পারছিল, রুনাবৌদী লুঙ্গির উপর থেকেই সাধনের বাঁড়াটা হাত দিয়ে অনুভব করার চেষ্টা করছে। সাধনের হাতও বৌদির কোমর থেকে উঠে এসেছে এই ফাঁকে। জড়িয়ে ধরা হাতে সাধন-ও রুনাবৌদির ডবল ডি কাপ মাইয়ের ছোঁয়া নিচ্ছে !
নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি
চোখের সামনে নিজের বর আর পাড়াতুতো বৌদির এই নোংরামি আর দেখতে পারছিল না রমা । খবরের কাগজটা ফেলে দিয়ে রমা বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল।
“তোমার বউ লজ্জা পেয়ে চলে গেল মনে হচ্ছে !” – সাধনকে দুষ্টু হাসি দিয়ে বলল রুনা ।
“আমার বউ চুলোয় যাক ; আজ ওর সামনেই তোমাকে চুদবো বৌদি !” – রুনার নাইটির মধ্যে হাত ঢুকিয়ে ডবকা মাই দুটো চটকাতে চটকাতে বলল সাধন।
“উমম.. তুমি তো দেখছি একেবারে ভাদ্র মাসের কুকুর হয়ে গেছ ঠাকুরপো ! নতুন বউ কি গুদে তালা মেরে রেখেছে নাকি গো ?” – লুঙ্গির উপর থেকেই সাধনের দাঁড়িয়ে ওঠা বাঁড়াটা ধরে নাড়িয়ে দিতে দিতে চোখ মারলো রুনাবৌদী ।
“তোমার এই রসালো গুদের স্বাদ পাবার পর কি আর কোনো গুদে বাঁড়া ঢুকিয়ে সুখ হয় , বৌদি ?” – আঙ্গুলে থুতু ফেলে , বৌদির নাইটি টা তুলে , গুদের ভিতর আঙ্গুলটা আস্তে আস্তে ঘুরিয়ে ঘুরিয়ে ঢুকিয়ে দিল সাধন ।
” উমমম .. কি দুষ্টুমি করছ ঠাকুরপো ” – ঢং করে বলল রুনা।
” তাহলে আংলি করব না ?” – সাধন গুদ থেকে হাত বের করে নিতে যেতেই রুনা সাধনের হাতটা টেনে আবার ঢুকিয়ে নিল নাইটির তলায় ।
” উফ সত্যি ! তুমি একটু ছেনালিও বোঝোনা !” – ঠোঁট ফুলিয়ে বলল রুনা। সাধন আঙ্গুলটা বৌদির গুদের আরও গভীরে ঢুকিয়ে দিল।
” মমম …. ভালো করে আংলি করে দাও সোনা … উমমম …দারুন লাগছে ! ” রস ভরা গুদে দেওরের হাতের আরাম নিতে নিতে চোখ বন্ধ করে ফেলল রুনা বৌদি।সোফায় চিত করে বৌদিকে ফেলে সাধন এবার বৌদির নাইটির তলা থেকে প্যান্টিটা টেনে খুলে নিল, তারপর নাইটির ভিতর মাথা ঢুকিয়ে রুনাবৌদির রসে উপচানো গুদ চুষতে লাগলো ।“উফ .. মা গো ! থেমো না প্লিজ সোনা … কতদিন তোমার চোষণ খাইনি … অাহ্ .. দারুন লাগছে গো ” – আরামে ককিয়ে উঠলো রুনাবৌদী।
সাধন এবার বৌদির গা থেকে নাইটি টা খুলে ফেলে দিল মেঝেতে ; তারপর বৌদিকে টেনে নিয়ে ফেলল খাটে। রুনাবৌদিও বুক থেকে ব্রাটা খুলে ফেলে দিয়ে পা দুটো ফাঁক করে চিতিয়ে শুলো , আর লুঙ্গি খুলে , ল্যাংটো হয়ে সাধন চড়ে বসলো বৌদির দুই পায়ের মাঝে। আখাম্বা কালো মোটা বাঁড়া টা হাতে ধরে সাধন ঠেসে দিল রুনা বৌদির রসালো গুদে আর বৌদির টাইট গুদের ঠোঁট চেপে ধরল সাধনের ডান্ডাটা। বৌদির গভীর গুদে সাধনের আট ইঞ্চি লম্বা ঠাটানো বাঁড়া টা পুরোপুরি ঢুকে গেল।
উফফ। .বৌদি, সত্যি বলছি, তোমার মত এমন গভীর গুদ আমি কোনো মাগীর দেখিনি ! আমার বাঁড়া টা পুরো খেয়ে নিল মাইরি !” – বৌদির ডাঁসা পাছা দুটো ধরে ঠাপ মারতে মারতে বলল সাধন
“উমম। . তোমার মত করে আমার গুদ ভরে দিয়ে চুদতে আর কেউ পারেনা গো .. তাইতো তোমার বাঁড়ার চোদন খেতে এত ভালো লাগে !” – বৌদি উত্তর দেয় ” আরও জোরে ঠাপ দাও ঠাকুরপো .. আমার শরীরটা তোমার চোদন খাওয়ার জন্যে উপোষ করে রয়েছে এতদিন … আহ !”
“তোমাকে ঢোকাব বলে তো আমিও অপেক্ষা করে ছিলাম বৌদি …. এমন সুখ আমার বউ সাত জন্মেও দিতে পারবে না ; মাইরি বলছি !” – রুনাবৌদির ডাঁসা মাই দুটো দলাই-মলাই করতে করতে বলে সাধন !
“বৌদি , এবার আমার ধন টা চুষে দাও না গো ” – সাধন আবদার করে বৌদির কাছে।
“আচ্ছা বাবা দিচ্ছি – বাঁড়া টা আমার গুদ থেকে তো আগে বের করো !”
সাধন এবার রুনার গুদ থেকে বের করে বাঁড়া ঠাটিয়ে বিছানায় শুলো, আর বৌদি সেটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। ..
” তোমার বউ বাথরুম থেকে এক্ষুনি বেরিয়ে আমাদের এই অবস্থায় দেখতে পাবে কিন্তু ” – রুনা সাধনকে সাবধান করে।
” ভালই হবে , পুরুষ মানুষকে কিভাবে সুখ দিতে হয় তোমাকে দেখে একটু শিখবে ” –
বৌদির মুখে বাঁড়া টা ঠুসে দিয়ে বলল সাধন। ঠিক তখনি বাথরুমের দরজা খুলে, খোলা চুলে, শুধু বুকে তোয়ালে জড়িয়ে বেরিয়ে এলো রমা। নিজের বরকে রুনাবৌদির সাথে এই অবস্থায় দেখবে সেটা রমা স্বপ্নেও ভাবেনি !
” কি দেখছ ? বৌদিকে দেখে শেখো কিভাবে বরকে বিছানায় সুখ দিতে হয় ” – রমাকে বলল সাধন !
“আমি তোমার বৌকে সব শিখিয়ে পড়িয়ে দেব ঠাকুরপো – চিন্তা কোরো না ” – মুখ থেকে সাধনের ধনটা বের করে , ঢলানি হাসি দিয়ে বলল রুনাবৌদী।
তারপর বিছানা থেকে নেমে রমার তোয়ালেটা খুলে দিল রুনাবৌদী। সম্পূর্ণ উলঙ্গ রমা হাত দিয়ে বুক আর গুদ ঢেকে লজ্জা নিবারণের চেষ্টা করছিল ; রুনাবৌদী হাতদুটো সরিয়ে দিয়ে একটা বাঁকা হাসি দিয়ে বলল – “আহা , কত ঢং ! মহারানীর যে দেখছি, নিজের বরের সামনে ল্যাংটো হতেও লজ্জা করে !”
হাত সরিয়ে রমার মাই দুটো চটকাতে চটকাতে , সাধনের দিকে ফিরে রুনাবৌদী বলল – ” বাহ ! .. তোমার বৌয়ের মাই-পাছা তো বেশ ভরাট ঠাকুরপো ! ” –
তারপর সোফায় পা দুটো ফাঁক করে বসে সাধনকে চোখ মেরে বলল – ” আমার নতুন জা-কে আমার গুদ টা একটু চুষে দিতে বল না ঠাকুরপো !”
সাধন রমাকে টেনে এনে রমার মুখটা বৌদির দুই উরুর মাঝে গুঁজে দিয়ে বলল ” নে, আমার বৌদির গুদ চুষে দে শালি খানকি ! তোর্ সতীপনা অনেক দেখেছি ; আজ তোকে রেন্ডি বানিয়ে ছাড়ব !”
রমা বাধ্য হয়ে রুনাবৌদির ভেজা গুদের মধ্যে জিভ ঢুকিয়ে চুষতে শুরু করলো
ওদিকে রুনাবৌদী সাধনের বাঁড়া টা মুখে নিয়ে আবার চুষতে লাগলো। সাধন-ও দু হাতে বৌদির থোলো থোলো মাই দুটো চটকাতে লাগলো।
“ফুলশয্যার রাতে চুদতে না দিলে বৌকে কি শাস্তি দিতে হয় জানো তো ঠাকুরপো ?” – চোখ মেরে সাধনকে জিগ্গেস করলো রুনাবৌদী
” জানিনা বৌদি .. তুমি বল। তুমি যা চাইবে এই মেয়েছেলেকে দিয়ে আমি তাই করাব “
“বউ সামনে দিয়ে ঢোকাতে না দিলে, পিছন দিয়ে ঢোকাতে হয় ” – বলে খিল খিল করে হেসে উঠলো রুনাবৌদী – ” তোমার বৌয়ের অমন ডবকা পাছা – পিছন মেরে দারুন আরাম পাবে কিন্তু ”
” প্লিজ আমাকে ছেড়ে দাও তোমরা ; পায়ে পড়ি ” – রমা কাকুতি মিনতি করতে থাকে
নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি
রুনাবৌদী সোফা থেকে উঠে পাছা দুলিয়ে বিছানায় এসে চিত হয়ে শুয়ে পড়ল। সাধন রমার চুল ধরে টেনে এনে ফেলল বিছানায় , আর মুখটা আবার গুঁজে দিল বৌদির দুই উরুর মাঝে
পাছা উঁচু করে রমা বরের বৌদির গুদ চুষতে লাগলো। সাধন এবার রমার কোমরটা শক্ত করে চেপে ধরে বাঁড়া -টা চেপে ঢুকিয়ে দিল বৌয়ের পোঁদের ফুটোয়। .
“আআআ মা গো … ” ব্যথায় ককিয়ে উঠলো রমা –
রুনাবৌদী রমার থুতনিটা ধরে বলল … ” কি হলো রমা ? লাগছে বুঝি ? কিন্তু আমার গুদ থেকে মুখ তো তোলা চলবে না বোনটি !” – রমার চুলের মুঠি ধরে রুনা আবার রমার মুখটা চেপে ধরল নিজের গুদে –
” ভালো করে চুষে তোমার বরের জন্যে আমার গুদটা রসালো করে দিতে হবে। . তাই না ?” – বলেই খিল খিল করে হেসে উঠলো রুনাবৌদী
বৌদির মুখের লালা আর গুদের রসে ভেজা সাধনের আখাম্বা বাঁড়াটা মসৃন ভাবে ঢুকে গেল রমার গাঁড়ে। সাধন ক্রমশ জোরে জোরে ঠাপাতে লাগলো বৌকে ,, আর ওদিকে সাধনের বৌকে দিয়ে গুদ চোষাতে চোষাতে, ,আর দু হাতে নিজের মাই দুটো চটকাতে চটকাতে , আরামে ককিয়ে উঠতে লাগলো রুনাবৌদী !
“আহ , উমমম …. ঠাকুরপো এবার আমার গুদের তেষ্টা মিটিয়ে দাও প্লিজ … রস এবার উপচে পড়বে গো ! ” -কামে জরজর রুনা এবার সাধনকে ডাকলো চোদন নেওয়ার জন্যে
চুলের মুঠি ধরে রমাকে সরিয়ে দিল সাধন – ” দ্যাখ মাগী , তোর্ সামনে তোর্ বর অন্য মেয়েছেলেকে চুদলে কেমন লাগে দ্যাখ ! আমার বৌদিকে দেখে শেখ বিছানায় কিভাবে পুরুষ মানুষকে সুখ দিতে হয় ! ”বৌদির ডাঁসা পাছার নিচে একটা বালিশ ঢুকিয়ে সাধন বৌদির কোমরটা একটু তুলে নিল, তারপর মোটা কালো গদার মত বাঁড়া -টা আমূল ঢুকিয়ে দিল রসে টইটম্বুর গুদে। ঠাপের তালে তালে দুলে উঠতে লাগলো বৌদির ডবকা ডবকা মাই গুলো , আর চোদনের আরামে কামার্ত শীত্কার করে উঠতে লাগলো রুনাবৌদী।
রুনাবৌদির গরম শরীরের তাপে সাধন আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারছিল না। ” বৌদি , আমি কিন্তু এবার ফ্যাদা খসিয়ে দেব , কোথায় নেবে বলো ? গুদে ঢালবো না মুখে ? ”
” আমারও হয়ে এসেছে ঠাকুরপো ; আঃ। ..উমমমম .. ” রুনাবৌদী ক্লাইম্যাক্সের মুখে পৌঁছে গুমরে উঠলো।
” আমার গায়ে তোমার মাল ঢেলে দাও সাধন ; মাই দুটোয় ভালো করে তোমার মাল মাখিয়ে দাও , তারপর আমার নতুন জা -কে বলো মালিশ করে দিতে ” – ছেনালি ভরা হাসি দিয়ে বলল রুনা.
সাধন ঘন সাদা থকথকে ক্রিমের মত বির্য্য ঢেলে দিল বৌদির ডাগর মাই দুটোর উপর। তারপর পাশে শোয়া রমার নড়া ধরে তুলে বলল ” নে , এবার আমার বৌদি-রানীর মাই দুটো ভালো করে আমার ফ্যাদা দিয়ে মালিশ করে দে শালি ! ”
রমা ঠোঁট কামড়ে কান্না চেপে রুনার বুকে ভালো করে বরের ফেলা বির্য্য মাখিয়ে দিল।
” হয়েছে ; এবার আমার দেওরের বাঁড়া টা চুষে পরিস্কার করে দাও ” – রুনাবৌদী আদেশের গলায় বলল রমাকে।
বৌদির পাশে শোয়া সাধনের নরম হয়ে পড়া বাঁড়া টা ভালো করে চেটে সবটুকু মাল মুখে নিয়ে পরিস্কার করে দিতে লাগলো রমা। .
বৌকে দিয়ে বাঁড়া পরিস্কার করাতে করাতে , সাধন বাঁ হাতে বৌদিকে কাছে টেনে নিল – “কি গো ? আমার বউ তোমার গুদ চুষে আরাম করে দিয়েছে তো বৌদি ? এখন থেকে ও তোমার কেনা বাঁদী হয়ে থাকবে । যদি তোমার কথা না শোনে তাহলে লাথি মেরে দূর করে দেব !”
“উমম .. ওরকম করে বোলো না ঠাকুরপো ! বেচারী কষ্ট পাবে ” সাধনের খোলা বুকে নিজের নগ্ন শরীরটা লেপটে দিয়ে বলল রুনা। ” ওকে বরং মাঝে মাঝে তোমার পাড়ার বন্ধুদের ফুর্তি করার জন্যে ভাড়া দিতে পারো ; বউ রোজগেরে হলে মন্দ কি ? আর তোমাকে সুখ দেবার জন্যে তো আমি আছিই” – সাধনকে চোখ মারলো রুনাবৌদী।
“ঠিক বলেছ বৌদি , ওকে দিয়ে রেন্ডিবাজি করালেই মাগির দেমাক ভাঙ্গবে ! একদম বেশ্যা বানিয়ে ছাড়বো ওকে “
রমার চুলের মুঠি ধরে সাধন রমাকে খাট থেকে মেঝেতে নামিয়ে দিল ” তুই এখানেই শুবি ; বুঝেছিস শালি চুদমারানি খানকি ?”
তারপর সাধন আর রুনাবৌদী বিছানায় শুয়ে ল্যাংটো শরীরে একে অপরকে জাপটে ধরে চুমোচুমি করতে লাগলো …রুনার মাই দুটো চটকাতে লাগলো সাধন আর রুনা সাধনের বিচিগুলো আস্তে আস্তে ডলে দিতে লাগলো … তারপর জড়াজড়ি করে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পড়ল দুজনে।
নতুন বৌয়ের সাথে থ্রীসাম সেক্স স্টোরি

Leave a Comment