নিঝুম রাতে বৌদির সাথে

নিঝুম রাতে বৌদির সাথে

আমরা তখন বাদদানে থাকতে। পৌর শহরের আমাদের বাড়িতে থাকতে আসতে. আমি একাই ছিলাম বাবা আমার বাড়িতে গিয়েছিলাম আর মা মহিলা সমিতির একটা মিটিংয়ে ছিলেন। উত্তরে আমি কংপ্যূটারে শব্দ নগ্ন সব ছবি দেখো। কংপ্যূটারে চোদাচুদির সব নগ্ন ছবি গরম হওয়া হাত দিয়ে আমার ৭ ইঞ্চি ধনটা মালিস করছিলাম।হঠাত বেজে উঠলো। আমি এখনই ধনটা প্যান্টে লেখার আলোচনায় আসতে আসতে সামনের সামনে বৌদি। উজ্জ্বল নীল রংয়ের শাড়ি পড়া আর দুধের জেনো ফেটে বেরিয়ে আসতে চায়। বৌদি মনের উপর তলায় পড়েন আমি বলেছিলাম যে আমি বৌদি আমার বাড়িতে নেই। আমার হঠাত দেখতে আমার কংপ্যূটার তো চালনই হল। ইস্‌স্‌ ব্যাপক কী খারাপ না ভাববেন আমাকে!
অজানা একসংক আমার তাড়া করলো।বৌদি যদি আমার পীসী তে বিলা সব কথা মা বলে দেয় তাই ভয়ে ভয়ে শুনতে। বেশ কয়েকদিন পরে এক সন্ধ্যায় আমি বারান্দায় চাখলাম।আবার সেল ফোনটা বেজে উঠলো। রিসিভ করে বোঝাই বুঝলাম বৌদি। আমাকে বললেন তোমার আন্কে আজকে, বাড়িতে একা একা ভয় কোরছে তুমি আজকে আমার বাড়িতে বাড়িতে? আমি তোমাকে মা বলেছি এসো। আমি ঠিকই বৌদি আসে। ফোনে সাইকেল ব্যবহার করতে তে লাফতে লাগলাম। বাথরূম গিয়ে ভালো করে বালশেভের মত। রাত ৯টার দিকে মাকে বলে আমি বৌদির বাড়িতে থাকবো আজকে। ৯.০টার দিকে বৌদির বাড়িতে বাড়িতে।
বৌদির পরপর পোষাক বিস্ময় প্রকাশ হওয়া। ধব ধবে মসৃণ পাপ শুয়ে দিতে ইচ্ছা করলো।আগে কখনো বৌদি কেলাম বিলে পোষাকেবননি। আমি সোফাই গিয়ে বসলাম। একটা কথা বলা হয়নি বৌদির বছরের ২২/২৩ বছর। ৬ মাস আগে বিয়ে হয়েছে এখনো কোনো সন্তান হয়নি। পাছার কথা তোমাদি ভাষা নেই। পাতে ডেও বদি যখন হাঁটেন তখন আমার বাঁড়াওই খাড়া হয়ে গেছে। মনের আমি সুন্দর বৌদির পর তোমা বেডরূম পাসি কিন্তু দুইটা রূম এরই শুধু বড়ো একটা পর্দা দেওয়া।কোনো জায়গা না। ৩০ মিনিট পরে বৌদি বাস্তবতা.
বৌদি আমার ঠিক সোরফায় বউ টি ভি দেখতে লাগলেন। জোরে জোরে ফ্যান চলুন। আমি আর ঝুকে আমাদের বৌদি দেখলাম ফ্যান এর বাতাসে স্কির্ট উপরে উঠছে। এবার বৌদি সোফার উপরে একটা পাল্টে বসলেন। আমি আমার বাড়ার উপর পা চেপে ধরেছি। দেখতে দেখতে শু রাত ১২ বেটাজে পথ। সাধারণ মাত্র বাথরমূম যেটা আমার সাথে লাগানো।বাথরূম এর রাস্তা ছিল আমার মুখের সোজাজি।হঠা বুঝলাম বৌদি মধ্যবর্তী মধ্যবর্তী সময়ে। আমি শুয়ে দেখলাম।
পেটব করে যাওয়ার সময় বৌদি আমার দিকে তাকালেন। আমি তার দেখা দেখি। তার বিন্দু মাত্র আক্ষরিক রেস নেই। বৌদি তার রুমে খুলি। আমি আর সহ্য করতে পারলাম না। দেখতে দেখতে সে উপুর হয়ে পাছার উপরে ঘুমাচ্ছে একটা নাইটি পোরে। নরম তুলে পাছায় হাত রাখলাম।বৌদি কোনো নাড়াচাড়ারনা।এবার সৃষ্ট করে হাত দিয়ে পাছা টিপটেলাম। সত্তর পেলাম।আসতে আসতে নাইটি আরও উপরে তুল্লাম।
পিতে, পাসায় হাত বুলতা লাগলাম।বৌদি বিছানায় হওয়ায়ার কারণে দুধ, বোঁটালাম, পেটের নাগাল পালক্খলাম, পেটের নাগাল পাখলাম, খুব আফসোস দেশো। ঘুরতে লাগলাম।ভয় শান্তিনো যদি জেগে যায়!এবার বৌদি কে সোজা করে নাইটি আরও উপরে উঠেলাম দল বের আআহ কী মাখনের মত ঠাসা দুধ।আমি বাদামী বোঁ আসতে আসতে চুষতে লাগলাম। চুমু খেলমলা, বুক, নাভী আদর করতে লাগলাম আর দেখ মনে মনে মনে বৌদির শরীরের বিভিন্ন অংশ কেঁপে উঠছে মুখটার দিকে তাকালে বলে সে ঘুমিয়ে আছে। দিয়ে চাপতে লাগালাম।১৫ মিনিট ঠাপানোর পর ভালো ভালো বৌদি নীচ থেকে পাছা উচু করে তলঠাপ চাপুন।আমি তার ঠোঁট নিয়ে কামরাতে লাগলাম জোরে জোরে গুদে ঠাপ দিতে গরম ফয়েদায় বৌদি গুদ ভরে তার শুয়েম মান দিয়ে।

আরও পড়ুন:-  বৌদির শাড়ির আঁচলটা তুলে ধোনটা ঢুকিয়ে দিলাম

প্রতিবেশি মেয়ে চোদার বাংলা চটি, নতুন প্রতি চটি, বাংলা চটি কুমারী, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, কুমারী দিনরাত চোদা বৌদি কে দিন রাত চোদা, রাতভর কুমারী চোদার রাতভোর বৌদি কে চোদা। বৌদির সাথে চোদাচুদি কুমারী বৌদির সাথে চোদাচোদি। বাংলা চটি বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচিকে চোদার গল্প, ভিডিও চটি গল্প। কাকিমারের সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলের চটি গল্প, হট চটি গল্প।

Leave a Reply