প্রথমে গার্লফ্রেন্ড পরে তার মাকে চুদলাম যেভাবে- Ma Meye Chodar Golpo

আমার নাম তামিম আমার গ্রামের বাড়ি নোয়াখালির বেগমগঞ্জে। আমি আজকে আমার জিবনের সাথে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা আপনাদের সাথে শেয়ার করব। Ma Meye Chodar Golpo

আমার বয়স তখন ১৮, ইন্টার পরীক্ষা কেবল সেশ হয়েছে। রেজাল্ট তখনো বের হয়নি। আমার ক্লাস মেট মিতুর সাথে আমার রিলেশনের বয়স প্রায় আট মাস। খুব বেশি দিন না হলেও আমি ওকে খুবই ভালোবাসতাম। আমরা দুইজনই রেজাল্টের অপেক্ষায় আছি। আর চুটিয়ে প্রেম ও করছি।

মিতু যে এত বেশি সেক্সি ছিল তা আমি আপনাদের লিখে বললে বুঝতে পারবেন না। আমি অনেক লম্বা ছিলাম পুরোপুরি ছয় ফুট। আর মিতু ছিল ৫ ফুট ছয় ইঞ্চি। এই উচ্চতা একটা মেয়ের জন্য অনেক বেশি। অনেক ছেলেরা মিতুকে কামনা করত কিন্তু মিতুর চেয়ে অনেকেই খাট ছিল তাই ওকে প্রোপোজ করতে সাহস পেতনা। Real (Bangla Choda Chudir Golpo)(ma o meye ke chodar choti golpo)

ভাবি কে চোদা Vabi K Chodar Bangla Choti

আমার সাথে ওর হাইড ঠিক ছিল তাই আমাদের প্রেম হয়ে গেছিল সহজে।মিতুর বাবা সরকারী অফিসার ছিল তাই ওরা অনেক সচ্ছল ছিল, আমাদের মধ্যবিত্য সংসার ছিল। মিতু অনেক আধুনিক ড্রেস পরতো অনেক সময়ই ওর শরীর দেখা যেত।আমি নিশেধ করলে ও শুনতো না। বলতো ভাল লাগলে আমার সাথে থাক না হয় চলে যাও।(make chodar golpo)(Bengali choti golpo in Bengali language)

আমি ও ওকে হারানোর ভয়ে কিছু বলতাম না। ও সবসময় আমাকে সেক্স করার জন্য চাপ দিত, কিন্তু আমি বলতাম বিয়ের আগে এসব করা ঠিক না। আমি খুব লাজুক ছিলাম তাই সেক্স করতে সাহস পেতাম না।আমার লজ্জা দেখে মিতু বলতো ও ছেলে আমি মেয়ে। Ma Meye Chodar Golpo

বিধবা মায়ের চোদন ভাতার –bangla choti jahini

যাই হোক একদিন মিতু আমাকে কল করে বলল ওর অনেক জর হয়েছে ওর মা বাবা কেউ বাসায় নেই আসতে রাত হবে। আমাকে বলল ওর জন্য জরের ওসুধ নিয়ে বাসায় যেতে।আমি ফার্মেসী থেকে নাপা কিনে নিয়ে ওদের বাসায় গেলাম।

কলিং বেল দিলে মিতু দরজা খুলে দিয়েই আমাকে একটান দিয়ে দরজার ভিতরে নিয়ে দরজা আটকে দিল। ও শুধু একটা ব্রা আর পেন্টি পরে ছিল। আমি বললাম তোমার না জর? মিতু বলল আমার সারা দেহে জর, তুমি আমার জর ভাল করে দাও। Ma Meye Chodar Golpo

আমার জরের অসুধ তুমি।তোমাকে খেলেই আমার জর কমে যাবে। আমি বুঝতে পারলাম আমার সাথে চোদা খাওয়ার জন্য মিতু মিথ্যা জরের অভিনয় করেছে।মিতু আমাকে ওর বিছানায় নিয়ে ঠোটে কিস করতে লাগলো আর আমার হাত ওর দুধে চেপে ধরে বললো হারামজাদা দুধ চাপ আমার চেপে চেপে আমার দুধ বের করে দে,শুয়োরের বাচ্চা তোর কি ধোন নেই তুই কি হিজরা? আমার মতো একটা খানকি মাগী কে বিছানায় পেয়েও চুপ করে বসে রয়েছিস, বেশ্যার ছেলে চোদ আমাকে চুদে আমার গুদ ফাটিয়ে দে। Ma Meye Chodar Golpo

ছেলে কোন কথা না বলে আঁচলটা টেনে বুক থেকে সরিয়ে দিল -ma chele cudacudir choti

মিতুর মুখ থেকে এই ধরনের বাজে বাজে গালি শুনে প্রথমে কিছুখনের জন্য স্তব্ধ হয়ে গেলাম।পরে ভিশন রাগ হল আর আমার লজ্জা ও ভেংগে গেল আর মনে মনে ভাবতে লাগলাম মিতুকে আজকে এমন ভয়ংকর ভাবে চুদবো যেন সাতদিন বিছানা থেকে উঠতে না পারে।

আমি মিতুর ব্রার ফিতা টান দিয়ে ছিরে ফেললাম দেখলাম ওর ফুটবলের মত গোল গোল দুইটা দুধ ঝরের বেগে বের হয়ে আসলো, মিতুর দুধ দেখে আমার মাথা খারাপ হয়ে গেলো। এত সুন্দর গোল দুধ একটু ও ঝোলেনি।মেয়েদের দুধ যে এত সুন্দর হয় এই প্রথম আমি জানলাম। Ma Meye Chodar Golpo

আমি মিতুর দুধ খুব জোরে জোরে টিপতে টিপতে ওর পেন্টি খুলে ফেললাম। পেন্টি খুলে আমি আবার নতুন করে হা হয়ে গেলাম ওর ছামার বাল কাটা ছিলো সুধু মাঝখানে ডিজাইন করে কিছু বাল রাখা ছিল যা দেখতে অসাধারন সেক্সি লাগছিল।

দাদা চোদা চুদি
দাদা চোদা চুদি

আমি ভালো করে ওর গুদ দেখতে লাগলাম দেখলাম ওর গুদের ফুটো অনেক বড়। তখন আমি বুঝলাম ও অনেক ছেলের চোদা খায় নিয়মিত কিন্তু মিতুর গুদের কালার কালো ছিল না অনেকটা গোলাপি বা ফরসা বলা যায়। আর ওর পাছার যে সাইজ ছিল তা দেখে মনে হলো চার, পাচটা মেয়ের পাছার মাংস মিতুর একার পাছায় আছে। Ma Meye Chodar Golpo

যাই হোক মিতু এবার নরম সুরে বলল রাগ করেছে? আসলে তোমাকে আমি গালি দিতে চাইনি তামিম।তুমি কি বোঝনা আমার ও শরীরের চাহিদা আছে। মিতু বললো ওর মা দরজা খুলে ওদের ড্রাইভার এর সাথে সেক্স করে ও তা লুকিয়ে দেখে ভিডিও করে রাখছে, ওই ভিডিও ও বার বার দেখে। তাই ওর মাথা খারাপ হয়ে গেছে সেক্স করার জন্য।

আমি জিজ্ঞেস করলাম তুমি কি আমার সাথে এই প্রথম এমন করলে নাকি অন্য কারো সাথে আগে কিছু করছো।এইবার মিতু একটু রাগ দেখিয়ে বলে, তুমি কি আমাকে খারাপ মেয়ে মনে কর? আমি তোমাকে ভালোবাসি আমি তো তোমার সাথেই সেক্স করব।আমি বললাম তাহলে তুমি তোমার মায়ের চোদাচুদি লুকিয়ে দেখ কেন? মিতু বলে তারা দরজা খুলে অনেক শাউট করে চোদাচুদি করে তাই আমি লুকিয়ে তাদের দেখি আর ভিডিও করে রাখি। (Ma Ar meyeke chodar notun golpo)

আমি মিতুকে বললাম তুমি নিশ্চয়ই তোমার মায়ের মতো হয়েছো তোমার মতো তোমার মায়ের দুধ পাছা ও কি অনেক বড়? মিতু রেগে গিয়ে আবারো গালি দিয়ে বললো খানকির ছেলে তুই আমার সাথে শুয়ে আমার মায়ের কথা কেন বলিস তুই আমাকে চোদ এতো কথা বলিস কেন।

আমি দেখলাম মিতু সেক্সের যন্ত্রনায় কাতরাচ্ছে ওর চোখ মুখ লাল হয়ে গেছে।আমার মাথায় হটাৎ করে কুবুদ্ধি আসলো আমার মনে হল মিতুর মাকেও আমার চুদতে হবে।অথচ এই আমি এত দিন লজ্জা পেতাম সেক্সের বিসয়ে। মিতুকে কে বললাম তোমার আম্মুর চোদাচুদির ভিডিও আমাকে দেও নইলে আমি তোমাকে চুদবনা, বিস্বাস করো আমি কাউকে ভিডিও দেখাবোনা আমি শুধু এই ভিডিও দেখে উত্তেজিত হয়ে তোমাকে চুদবো। Ma Meye Chodar Golpo

মিতু প্রথমে দিতে চাইলো না পরে অনেক রিকোয়েস্ট করার পরে দিল আর বললো তুমি কথা দাও কাউকে এই ভিডিও দেখাবানা। যদি দেখাও তাহলে আমার বাবা মায়ের সংসার ভেংগে যাবে। আমি তখন একা হয়ে যাব। মিতু বললো ও ওর আম্মুকে নিশেধ করছে কিন্তু ওর আম্মু বলে ওর বাবা নাকি ওর মাকে সুখ দিতে পারে না তাই বাধ্য হয়ে ড্রাইভারের সাথে চোদা খায়। বাংলা নতুন চটি গল্প। ( New Bangla Choti Golpo. Ma Meye ke ek sathe Chodar golpo)

আমি মিতুকে কথা দিলাম যে কাউকে দেখাবনা কিন্তু মনে মনে ঠিক করে নিলাম একদিন মা আর মেয়ের সংগে একসাথে Group সেক্স করবো।

আমি মিতুকে বললাম আমি তো আগে কাউকে চুদিনি এখন তোমার আম্মুর চোদার ভিডিও দেখে দেখে তোমাকে চুদবো, তোমার আম্মু ঠিক যেভাবে ড্রাইভারের সাথে চোদা খাইছে আমি ও তোমাকে ঠিক সেই ভাবে চুদবো, মিতু তাতে রাজি হলো আর বললো ভালোই হবে আজকে আম্মুর স্টাইলে চোদা খাব। Ma Meye Chodar Golpo

আমরা ওর মায়ের চোদার ভিদিও ওপেন করলাম দেখলাম মিতুর মা ড্রাইভারের প্যান্টের চেন খুলে ধোন হাতে নিল, তারপর ড্রাইভারের ধোন তার চোখ নাক মুখে কিচ্ছুক্ষন ঘোষলো। ভিডিও পস করে আমি মিতুকে বললাম তুমি ও তোমার আম্মুর মতো করো। মিতু আমার প্যান্টের বেল্ট খুলে একবারে পুরো প্যান্ট খুলে ফেললো। তারপর ঠিক আস্তে আস্তে ওর সমস্ত মুখে আদর করে আমার বাড়া ঘোষে নিল, তারপর পুরো ধোনটা মিতু মুখের মদ্ধ্যে নিয়ে নিল।

প্রায় পাচ মিনিট মিতু খুব সুন্দর ভাবে আমার ধোন টা চুসলো, ও বললো শুধু আমিই তোমার ল্যাওরা খাব? তুমি আমার ভোদা চেটে দিবানা?

আমি কিছু বলার আগেই মিতু ওর ভোদা আমার মুখে চেপে ধরলো। আমি দেখলাম ওর ভোদায় রসে ভোরে গেছে, আমার পুরো মুখে ওর মাল লেগে গেলো। আমার একটু ঘিন্না লাগছিলো কিন্তু আমি ও খুব ভালো ভাবে ওর ভোদা চেটে ওকে আরো গরম করে দিলাম। (girlfriend k chodar golpo)

এবার আমি আবার মিতুর মায়ের ভিডিও অন করলাম, দেখলাম ওর মা ড্রাইভারকে বিছানায় শুয়িয়ে উনি উপরে উঠে ড্রাইভারের সাথে চুদছে, মিতুকে বললাম তুমি ও এই ভাবে চোদো কিন্তু তুমি পাছা আমার দিকে দিয়ে পিছনে ফিরে চুদবা। মিতু আমার উপরে উঠে আমার দিকে পাছা দিয়ে ওর গুদের মদ্ধ্যে আমার ধোন পুরোটা ঢুকিয়ে নিল, এই বার আস্তে আস্তে উপরে নিচে করে আমাকে চুদতে লাগলো। আমি মিতু কে পিছনে ফিরতে বলেছিলাম যেন চোদার সময় আমি ওর পাছাটা ভালোভাবে দেখতে পারি।

ওর পাছা দেখে আমার মাথায় রক্ত উঠে গেল, এত বিশাল সাইজের পাছা আমার জিবনেও আমি দেখিনি। মিতু চুদছে আর আমি ওর পাছায় ইচ্ছা মত থাপ্পর মারছি, আমি এতো বেশি উত্তেজিত হয়ে গেছি যে আমি মিতুকে ভিবিন্ন খারাপ খারাপ গালি দিচ্ছিলাম।

আমার গালি শুনে মিতু চোদার গতি আরো বারিয়ে দেয়। আমি এইবার ওর মাকে নিয়েও গালি দিতে শুরু করলাম, আমি বলতেছিলাম খাঙ্কি মাগি তোর মারে চুদি, তোরে আর তোর মায়েরে একসাথে কুত্তা চোদা দিব, তোর মা একটা বেশ্যা, বেশ্যা না হইলে তোর মতো খাঙ্কি পয়দা করতে পারতনা, তোর মায়ের মুখে আমি মাল আউট করবো।এইসব গালি উত্তেজিত হয়ে দিচ্ছিলাম কিন্তু মিতু কোন রাগ কোরলোনা উলটো আমাকে রাম ঠাপ দিতে লাগলো।

চোদার গতি বাড়িয়ে মিতু ওর মাল আউট করে দিল, আমার তখনো মাল আউট হয়নি। মিতু আমাকে জরিয়ে ধোরে বললো তুই তো খুব শক্তিশালী পুরুশ এতো চদোন দিলাম টা ও তোর মাল বের হলোনা। আর আমার মাকে গালি দিলি কেন আমার মালে চোদার শখ হয়েছে তোর? ওই বুরো মাগির ছামা তোর পছন্দ হইছে? কেন আমার ছামা তোর ভালো লাগেনা?

আমি বললাম মিতু আমি ইচ্ছা করে এসব বলিনি তোর পাছা যেভাবে দুলছিল আমার মাথা খারপ হয়ে যাচ্ছিল, তাই যা মুখে আসছে তাই বলে ফেলছি, তুই কিছু মনে করিস না। এখোন আমার মাল বের করে দে। মিতু একটু অভিমান করে বললো আমি পারবোনা তুই আমার মার কাছে যা।

আমি বললাম রাগ করিসনা আর এমন বলবোনা। এখন তারা তারি আমার ধোন চুষে মাল খেয়ে নে, ও বললো ঠিক আছে আর এমন বলবিনা, আম্মু খালাদের বাসায় গেছে একটুপরেই চলে আসবে। মিতু এইবার খুব দ্রুত করে ওর মুখের মদ্ধ্যে আমার ধন ঢুকাচ্ছিল আর বের করতেছিলো, আমার সারা শরিরে অদ্ভুত এক সুখ অনুভব করতে লাগলাম। হটাত কলিং বেল এর শব্দ বেজে উঠলো। মিতু লাফ দিয়ে মুখ থেকে ধোন বের করে ড্রেস পড়তে লাগলো আর আমাকে ও পরে নিতে বললো। কারন ওর মা চলে এসেছে। আমার মাল আউট না হওয়ার কারনে খুবই বাজে একটা ফিল হচ্ছিল। কিন্তু কোন উপায় নেই মিতুর মা চলে আসছিলো তাই আমিও ড্রেস পরে নিলাম, মিতু বললো ড্রয়িং রুমে গিয়ে বসতে ওর আম্মুর সাথে পরিচয় করিয়ে দিবে।আমি গিয়ে সোফাতে বসলাম। মিতু দরজা খুলে দিল ওর মা বললো এতো দেরি হয় দরজা খুলতে? ও আমাকে পরিচয় করিয়ে দিয়ে বললো আমি ওর সবচেয়ে ভালো বন্ধু আমরা একসাথে বসে সিনেমা দেখছিলাম তাই দরজা খুলতে দেরি হয়েছে।

মিতুর আম্মু আমাকে বলল ঠিক আছে বাবা তোমরা গল্প করো আমি ফ্রেশ হয়ে আসি আর মিতু কে বললো আমাকে নাস্তা দিতে। এই বলে মিতুর আম্মু বেডরুমে চলে গেল।

যারা এই গল্প এতক্ষন পড়লেন আপনাদেরকে বলে রাখি আমার মাল আউট না হওয়ার কারনে আমার খুব কষ্ট হচ্ছিল।কিন্তু কিচ্ছু করার ছিলনা। এই গল্প আজকে আর বলবোনা কারন আমার ঘুম পাচ্ছে এখন ঘুমাবো। দুই তিন দিনের মদ্ধ্যে ফ্রি হয়ে পরে বিস্তারিত বলবো। কারন পরে আমি মিতুর আম্মুকে ও বহুবার ভিডিও দেখিয়ে ব্লাকমেইল করে ইচ্ছা মত চুদেছি।মিতুর একটা ভাই ও হয়েছে দেখতে পুরো আমার মতো হয়েছে।ওর বাবা খুব খুশি এই বয়সে ছেলে হয়েছে। কারন তাদের ছেলের খুব শখ ছিল, মিতু ছিলো তাদের একমাত্র সন্তান। মিতুর মা ও অসম্ভব সুন্দরি মহিলা ছিল। যাই হোক এই গল্প পরে আপনাদের সাথে শেয়ার করবো। সবাই ভালো থাকবেন।

শ্বশুর বাড়ীর আদর

4 thoughts on “প্রথমে গার্লফ্রেন্ড পরে তার মাকে চুদলাম যেভাবে- Ma Meye Chodar Golpo”

  1. কোনো মহিলা সরাসরি চোদতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুন–01612449748

Leave a Comment