প্লিজ সবাই ফ্রেন্ড রিকোয়েস্ট দিবেন

সুযোগ পেলে মাঝে মাঝে এসো:
রূপা বৌদি কে যেদিন প্রথম দেখেছিলাম, সেদিন এ আমার মাথার মধ্যে ওনাকে চোদার ইচ্ছেটা ঢুকে গিয়েছিলো. ওনার দুধ দুটি দেখলে যেকোনো পুরুষের মাথা খারাপ হয়ে যাবে.আর ওনার অসাধারণ পাছা আর দুধ দুলিয়ে যখন হেঁটে যান সামনে দিয়ে তখন পৃথিবী যেন অন্ধকার হয়ে যাই চোখের সামনে. রূপা বৌদি এক ছেলে আর এক মেয়ের মা. খুব যে সুন্দরী তা আমি বলবনা.কিন্তু সেক্সী বলে যে কথাটা আছে সেইটা আমার মনে হয় রূপা বৌদির খেত্রেই প্রযোজ্জো. উনি সবসময় যে জামা পড়েন তার রং এতো এট্রাক্টিভ হয় যে দেখলেই গন্ধ শুকতে ইচ্ছে করে.
যেই পার্ফ্যূম রূপা বৌদি যূজ় করেন তার গন্ধটা নাকে গেলেই চুদতে ইচ্ছে করে.রূপা বৌদি কে চোদার এতো বড়ো একটা সুযোগ পাবো তা সেইদিন কিন্তু আমি বুঝতে পরিনি. অফীসের কাজে গিয়েছিলাম ওনাদের বাড়ির কাছেই. কাজটা আগে শেষ হয়ে গেলো. তখন ভর দুপুর. ক্ষিদায় পেট তা চোঁ চোঁ করছিলো. ভাবলাম হোটেলে ঢুকে খেয়ে ফেলি. কিন্তু হোটেল এর খাবার খেলে আমার আবার গ্যাস্ট্রিকের প্রব্লেম হয়. হঠাত ভাবলাম আসসা রূপা বৌদির বাড়ি চলে যাই.যেই ভাবা সেই কাজ.
পাঁচ মিনিটে পৌঁছে গেলাম রূপা বৌদির বাড়ি. কলিংগ বেল টিপলাম.তিন চার মিনিট পরে রূপা বৌদি দরজা খুললেন. ঘুম ঘুম চোখ. বললেন, “আরে তুমি?” বললাম, “অফীসের কাজে এসেছি, খুব ক্ষিদা লেগেছে তাই আপনার বাড়ি চলে আসলাম”. রূপা বৌদি কে কেমন যেন বিচলিতও মনে হলো. আমি বললাম, “বৌদি কোনো সমস্যা?” বৌদি বললেন, “না, না, আসলে আজ দুপুরে রান্নাই করিনি এখনো, অসময়ে ঘুমিয়ে পড়েছিলাম. তুমি বসো আমি চট করে ভাত আর ডিম ভাজা করে ফেলি. সময় লাগবেনা. মনটা একটু দমে গেলো. ভাবলম যে ক্ষিদা তাতে যা দেবেন তাই সই. বললাম, “অসুবিধা নেই বৌদি, যে গরম পড়েছে, আমি একটু বরং রেস্ট নিই.” বৌদি বললেন, “হ্যাঁ হ্যাঁ, আমার রূম এ বসো, এসী ছেড়ে ঘুমাচ্ছিলাম ঠান্ডায় আছে ঘরটা”.
আমি তাই করলাম. রূম এ ঢুকে প্রশান্তি লাগলো খুব. আমি বলিসে মাথা রেখে শুয়ে পড়লাম. বলিসে রূপা বৌদির একটা চুল লেগে আছে তখনো. বালিস থেকে কী সুন্দর একটা গন্ধ আসছিলো. আমার এতো ভালো লাগলো.বলিসে নাক ডুবিয়ে শুয়ে রইলাম আমি. হঠাত ঘুম ভেঙ্গে গেলো. ঘড়ি দেখলাম. না, ১৫ মিনিট এর একটা ঘুম দিয়েছি.
শরীর তাই রিফ্রেশিংগ লাগছে.এর মধ্যে রূপা বৌদি এসে ঘরে ঢুকলেন. বললেন, “ভাত বসিয়ে দিয়েছি, বেশিখন লাগবেনা.” আমি বললাম পিকচি গুলি কই?” বৌদি বললেন, “ওদের দাদুর বাড়ি গেছে. সকাল থেকে কান্নাকাটি করছে যে ওদের দাদুর বাড়ি যাবে, ড্রাইভার আর কাজের মেয়ে দিয়ে পাঠিয়ে দিয়েছি, আর একা একা আমি ঘুমাচ্ছিলাম.” আমি বললাম,” আমিও ঘুমিয়ে পড়েছিলাম বৌদি, আপনার বালিসে যে সুন্দর গন্ধ লেগে আছে নাকে আসতেই ঘুমিয়ে গেলাম.” বৌদি হেসে বললেন,”কী যে বলো, এখন আর পার্ফ্যূম ব্যবহার করি না তেমন, গন্ধ কোথা থেকে আসবে?” আমি বললাম,”যাই বলেন বৌদি অদ্ভুত সুন্দর গন্ধটা.”
বৌদি কপট চোখ রাঙ্গালেন, বললেন,” মিথ্যা বলছ কেনো? তুমি গন্ধ নিয়ে দেখো আমার গায়ে কোনো কিছুর গন্ধ নেই আর”. বলে বৌদি ওরণা তা একটু সরিয়ে নীচের দিকে নামালেন. দুধের খাজ দুটো আমার চোখের সামনে উঠে আসলো. আমি মন্ত্র মুগ্ধের মতো নাকটা নিয়ে রাখলাম ওই খাজে. ধীরে ধীরে নাকটা ডুবিয়ে দিলাম. মাতাল করা গন্ধ. আমার নীচে শক্ত হয়ে উঠছে আমার লিংগো. প্যান্ট ফেটে যেন বের হয়ে যাবে.”কী উঠবে না নাকি? ভাবি মিস্টি ধমক দিলেন.
আমি কোনো কথা বললাম না. বাম হাত দিয়ে রূপা বৌদির ডান দুধ ধরলাম. শক্ত হয়ে আছে দুধটা.আমি আস্তে আস্তে চাপতে শুরু করলাম. বৌদি বললেন,” এই কী করছও? ওঠো” কিন্তু আমি তখন কিছু শুনছিলাম না.বৌদির গলাই, ঘারে আদর করতে লাগলাম আর দুধটা টিপতে লাগলাম. হঠাত বৌদি একটা ধাক্কা দিলো আমাকে. আমি পরে গেলাম বিছনাই. উঠে দাড়িয়ে কাঁপা গলায় রূপা বৌদি বললেন,”কী করছও কী? আমি বিবাহিতো, তুমি ও তাই, এটা করা ঠিক?” আমি বললাম না কিছু, উঠে গিয়ে বৌদিকে জড়িয়ে ধরলাম শক্ত করে. বুঝতে পারছি আমার আলিঙ্গনে বৌদি ধীরে ধীরে নরম হয়ে যাচ্ছেন. একসময় হঠাত পাগলের মতো আমার বুকে চুমু দিতে লাগলেন বৌদি.
আমিও শুরু করলাম ওনার ঠোঁট কামরানো. জীব ঢুকিয়ে দিলাম ওনার মুখের মধ্যে, আবার ওনার জীব আমার মুখে নিয়ে চুষতে লাগলাম. আর দুই হাত দিয়ে কখনো দুধ চাপছিলাম, কখনো পাছা চাপছিলাম আর কতকখন গুদ চটকাচ্ছিলাম. বৌদির মুখ থেকে তখন শুধু শীত্কার বের হচ্ছে. কান্নার মতো শোনাচ্ছিলো ওনার শীত্কার. আমি আস্তে করে নিজেকে ছাড়িয়ে নিলাম, তারপর নিজ হাতে ওনার ম্যাক্সীটা খুললাম.
একটা প্যান্টি পড়া ছিলেন বৌদি. কী অদ্ভুত যে ফিগার. না দেখলে বাংলা চটি কাহিনীর পাঠক আপনারা কেউ ভাবতেই পারবেন না. আমি এগিয়ে গিয়ে বাম দুধ মুখে নিলাম আর ডান দুধ এক হাতে টিপতে লাগলাম. দুধের বোঁটা দুটি কালো ছিলো. অবাক হয়ে ভাবলাম দুই বাচ্ছার মা অথছ দুধের আকার একটু ও নস্ট হয়নি. বৌদির গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম. রস বেরিয়ে একদম ভিজে গেছে বৌদির গুদ. আমি আঙ্গুল চালাতে লাগলাম আর বৌদি কান্নার মতো শীত্কার করে আমার শরীরের বিভিন্ন যায়গাই কামড়াতে লাগলেন. আমি এরপর নিজেই নিজের সব কাপড় খুলে নিলাম. আমার বাঁড়াটা মুক্তি পেয়ে লাফাতে লাগলো. বৌদি তাকিয়ে রইলেন বাঁড়ার দিকে.
তারপর দু হাত দিয়ে ধরলেন আমার বাঁড়াটা. খেঁছতে লাগলেন. উফফফফ কী সুখ কী সুখ. কিছুক্খন পর আমাকে বললেন, ” আর পারছিনা, ঢোকাও আমার মধ্যে.” আমি বৌদিকে পাঁজাকোলা করে নিয়ে বিছনাই শোয়ালাম. তারপর বিছনাই উঠে বসলাম. বাঁড়াটা কে রাখলাম বৌদির গুদের মুখে. তারপর চুপ চাপ ওয়েট করতে লাগলাম. ওদিকে বৌদি চিতকার করছিলেন. একসময় ভদ্রতার সীমা ছড়িয়ে বলে উঠলেন,” শালা ঢোকা না ভেতর.”
আমি হাঁসলাম. আমার হাঁসি দেখে বৌদি আলতো একটা লাথি মারলেন আমার বুকে, বললেন প্লীজ় ঢোকা. এবার আমি ছোট্ট একটা ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম. বৌদির রস বের হয়ে আগেই গুদটা পিচছিল ছিলো. ছোটো ঠাপে ঢুকে গেলো ভিতরে. পুরো গরম. আমি ঠাপের জোড় বাড়াতে লাগলাম. এরকম কিছুক্ষন চুদলাম বৌদিকে নীচে রেখে মিসোনারি স্টাইলে. চোদার ফাঁকে ফাঁকে দুধ চুষলাম. এরপর বাঁড়াটা বের করে আমি পা মেলে বসে বৌদিকে আমার কোলের উপরে উঠালাম. তারপর বাঁড়াটা গুদে ঢুকিয়ে বৌদিকে বললাম এবার আপনি করুন. শুরু হলো বৌদির করা. উনি যে এতটো এক্সপর্ট আমি ভাবতেই পরিনি.
আমি পাগলের মতো হয়ে গেলাম সুখে. এসী ঘরে ঘাম হতে লাগলো আমার. তারপর আবার বৌদিকে নীচে ফেলে আমি ঠাপাতে লাগলাম. আমার যখন প্রায় হয়ে আসছিলো, বৌদি বললেন,” আমারও হবে এখন.” আমি জিজ্ঞেস করলাম ভিতরে ফেলবো? বৌদি বললেন অসুবিধা নেই. তারপর আরেকটু ঠাপাতেই দুজনের একসাথে হয়ে গেলো. সে কী সুখ আআআহ. চোদা হয়ে গেলে আমরা কিছুক্ষন বিসনাই শুয়ে রইলম পুরো উলঙ্গ অবস্থাই. আধ ঘন্টা পর বৌদির পোঁদও মারলাম. টাইট পুটকিতে বাঁড়া ঢুকতে কী যে কস্ট. ক্রীম দিয়ে পিছলা করে পুটকি চুদেছিলম. এরপর স্নান করে খেয়ে আমি চলে আসলাম.আসার সময় বৌদি বললেন “সুযোগ পেলে মাঝে মাঝে এসো”.

[1-click-image-ranker]

Leave a Comment