ফাকা বাসায় প্রেমিকাকে লাগালাম bangla choti gf

আমি হাসান আমি ঢাকার একটা প্রাইভেট ভারসিটিতে পরি ছোটবেলা থেকেই সুন্দরি মেয়েদের প্রতি আমার অনেক বেশি আগ্রহ কিন্তু কারো সাথে চুদাচুদি করার সুজোগ কখোনো হয়নি তাই আমাকে হাত মেরেই আমার যৌন চাহিদা মেটাতে হয়েছে।আমার একটা বান্ধবী আছে,তার নাম শীলা আমার সাথেই পড়ে।আমরা দুজন দুজন কে ভালোবাসি।

আমাকে ওর বাসায় খুব ভাল জানত তাই আমি মাঝে মাঝেই ওর বাসায় যেতাম আর ওর সাথে গল্প করতাম,সেই সুজোগে আমি ওকে আদর করতাম,ওকে জড়িয়ে ধরে চুমু খেতাম। গত ঈদ এর পর আমি বন্ধু দের সাথে ঢাকা’র বাহিরে ঘুরতে যাই।আমি ৫ দিন পরে ঢাকায় আসি আর আমি খুব ক্লান্ত থাকি তাই দুই দিন আমি শুধু ঘুমাই। সেদিন ছিলো শুক্রবার।আমার বাসায় অনেক মেহমান এসেছে।

আমি অনেক ব্যস্ত।আমাকে শীলা এস,এম,এস দিয়ে বলেছে ওর শরীর টা নাকি খুব খারাপ,আমাকে একটু পাশে পেতে চাইছে। কিন্তু আমি তো মেহ্মান দের জন্য যেতে পারছি না।দুপুরে খাবার খাওয়ার পর সবাই বল্লো, একটু পর বাহিরে ঘুরতে যাবে।এটা শুনে আমি খুব খুশি হলাম আর শীলা কে বল্লাম, আমি একটু পর আসবো। আমি ওর বাসার সামনে গিয়ে ওকে ফোন করলাম। bangla choti gf

তারপর ও দরজা খুলে আমাকে বল্লো, আস্তে শব্দ না করে ভিতরে যাও।আমি কিছু দেখতে পাচ্ছিলাম না কারণ লাইট নিভানো ছিল। আমি ভিতরে ঢুকে ওকে বল্লাম- সবাই কোথায় গেছে? ও আমাকে বল্ল- সবাই গ্রামের বাড়ি গেছে, কালকে আসবে।ওর বাসায় ও ছাড়া কেউ ছিলোনা,এই প্রথম আমি ওর বাসায় কেউ না থাকা সত্তেও গেছি।তাই আমার একটু একটু ভয় হচ্ছিলো।

তারপর আমি খাটে বসি আর ও আমার কোলে মাথা রেখে সুয়ে থাকে। আমি ওর কপালে হাত বুলাতে থাকি।আমি ওর পিঠে আর পেটে হাত বুলাতে থাকি।ও আস্তে আস্তে হট হতে থাকে।তারপর আমরা দুজন দুজন কে চুমু দিতে থাকি,আমি অনেক সময় নিয়ে ওর মিস্টি ঠোট দুটো চুষতে থাকি।এদিক দিয়ে আমার এক হাত ওর দুধ টিপ্তে থাকে।আমি ওর গলায়,ঘাড়ে,বুকে চুমু দিতে দিতে ওর দুধ এ চুমু দিতে থাকি।আমি ওকে বলি,দুধ বের করতে আমি খাব। bangla choti gf

আরও পড়ুন:-  Bangla Choti kahinii প্রেমিকার বড় বোনের পাছা চোদার কাহিনী

ও ওর দুধ গুলো বের করে দেয়।আর আমি একটা দুধ চুষতে থাকি আর একটা দুধ টিপ্তে থাকি।তারপর আমি আমার এক হাত নিচের দিকে নিয়ে যাই। আমি ওর গুদ এ আমার আঙ্গুল দিয়ে শুরশুরি দিতে থাকি। ওর গুদ গরম হয়ে ছিলো। আমি আস্তে আস্তে ওর পায়জামা টা খুলে ফেলি আর আমিও আমার প্যান্ট খুলে ফেলি। তারপর আমি ওর গুদ এর কাছে যাই।

পাঁচ পুলিশ মিলে ছোট বোনকে ধর্ষণ করলো

কোনো বাল ছিলো না।একদম গোলাপী গুদ ওর।আমি একটু মুখ লাগাতেই ও ছটফট করে উঠে। আমি কিছুক্ষন ওর গুদ চুষতে থাকি।আমি এই প্রথম কারো সাথে সেক্স করবো তাই আমি দেরী না করে ওর বুকের উপর উঠে পরি আর আমার ধোন ওর গুদ এ সেট করে জোরে একটা চাপ দেই।ও চিৎকার করে উঠে। কিন্তু আমি থামি না।আমি জোরে জোরে চাপ দিতে থাকি। bangla choti gf

অল্প কিছুক্ষন এর মধ্যে আমার মাল আউট হয়ে যায়। আমি ওর পাশে শুয়ে পরি। আমি দেখি,আমার ধোন এ একটু রক্ত লেগে আছে। আমি টিস্যু পেপার দিয়ে আমার ধোন আর ওর গুদ মুছি। তারপর আমি ওর পাশেই শুয়ে থাকি। কিছুক্ষন পর আমি আবার ওর দুধ টিপ্তে থাকি আর চুষতে থাকি। ও আবার আস্তে আস্তে হট হতে থাকে।

তারপর ও আমাকে ঈশারা দিয়ে বুঝায় ওর উপরে উঠতে।আমি প্রথমে না করি আমি ওকে বলি তুমি ব্যথা পাবা ত জান। ও আমাকে বলে না,আমি ব্যথা পাব না,তুমি আসো। তারপর আমি আবার ওর উপরে উঠি। আমার ধন আবার দারিয়ে যায়।আমি আমার ধন ওর গুদ এর সামনে রেখে হাল্কা স্পর্শ করতে থাকি। ও আস্তে আস্তে উপর-নিচ হতে থাকে। bangla choti gf

আমি আস্তে আস্তে আমার ধন ওর গুদ এ ঢুকিয়ে দেই।এরপর আমি আস্তে আস্তে ওকে চুদতে থাকি। তারপর ও আমাকে বলে আস্তে কেন জান,জোরে আরো জোরে জোরে চুদো আমাকে। তোমার সব শক্তি দিয়ে চুদো আমাকে।আরো জোরে জান,আরো জোরে চুদো।থেমোনা না জান,চুদতে থাক। চুদো জান,চুদে আমাকে তুমি সুখ দাও।

আরও পড়ুন:-  গার্লফ্রেন্ড কে চোদার গল্প bangla choti gf

আমি যে তোমার কাছ থেকে অনেক সুখ পেতে চাই সোনা। আমাকে চুদে চুদে আমার ভোদার সব রস বের কর সোনা।আরো চুদো জান,আরো চুদো আমাকে।জোরে জোরে চুদো জান,আরো জোরে চুদো। তোমার পুরাটা ধন আমার ভোদায় ঢুকাও আর বের কর জান।চুদতে থাক জান,চুদতে থাক। আমি তোমাকে অনেক ভালবাসি সোনা।তুমি আমাকে সব সুখ দাও।

আহ খুব ভাল লাগছে জান।আরো জান,আরো চুদো আমাকে। ওর কথা শুনে আমি আরো পাগল হয়ে যাই আর পাগল এর মত চুদতে থাকি। আমার একটু আগে মাল বের হয়েছে,এখন মাল একটু দেরিতে আসবে।আমি আমার শরীর এর সব শক্তি দিয়ে জোরে জোরে ঠাপ মারতে থাকি। আর ও সুখ এর ছোয়ায় আহ্ উম্মম্ শব্দ করতে থাকে। bangla choti gf

এভাবে ১৫-২০মিনিট চোদার পর আমার মাল আউট হয়।আমি ওর গুদেই মাল ফেলি। তারপর আমরা অনেক্ষন একজন আরেকজন কে বুকে জোরিয়ে সুয়ে থাকি। সন্ধ্যা হলে আমি ওর বাসা থেকে এসে পরি। রাতে ওর বাবা চোলে আসে আর বলে- বাকিরা ২দিন পর আসবে।ও আমাকে খবর টা বলার পর আমিতো খুশীতে দিশেহারা তারপর আরো ২দিন আমরা দুজন দুজন কে অনেক আদর করি আর অনেক অনেক অনেক সুখ দেই।

Leave a Reply

Scroll to Top