বাবা চুদলো তার দুই মেয়েকে

😍বাবা চুদলো তার দুই মেয়েকে😍

পলি আর মলি। ওরা দুই জমজ বোন। দুইজন ই কলেজ এ পড়ে। ১৮ পর হতেই ওদের শরীরে যৌবন উপচে পরে। পাড়ার ছেলেরা ওদের দেখে লাল টপকায় কিন্ত তারা কাউকে পাত্তা দেইনা। কারন তারা দুজন ই সমকামি। পলি আর মলির বয়স একি। ওদের মাকে তার বাবা রাতে একটানা ৩ ঘণ্টা চুদে তাদের পেট থেকে বের করেছে।

পলি মলি দেখতে খুব সুন্দর। ওদের মা গত হয়েছেন দুরারোগ্য ব্যাধিতে তাই এখন বাবা আর দুবোন একি বাড়িতে থাকেন। পলি আর মলি বাড়িতে থাকলে তারা একসাথে পর্ণ দেখে মোবাইল এ সুয়ে সুয়ে আর একে অন্নের দুধ টিপতে থাকে কখনো বা ভোদায় আঙ্গুলি করে দেই। ওদের বাবা সারাদিন অফিস করে আর রাত ৯টায় আশে তাই তারা সারাদিন আয়েস করে মজা করে।

পলি আর মলির প্রচণ্ড সেক্স। তারা এমন কি অনলাইন থেকে ডিলডো মানে প্লাস্তিক এর বাড়া আর স্ত্রাপ অন বাড়া অর্ডার করেছে আর ঐ দুটোকে তারা ছেলেদের বাড়ার মতো করে ব্যবহার করে। এমনি একদিন পর্ণ দেখতে দেখতে দুজনার মদ্ধে সেক্স উঠে যায় আর তারা লিপকিস করতে থাকে আর দুধ টিপতে থাকে।

পলিঃ উম্মম উম্মম মলি আআম আম্মম উম্মম্ম আয় সোনা দুধ খা নে দুধ চোষ।

মলিঃ তোর দুধখান খুব মজা রে পলি উম্মম উম্মম আআহহ আহহ আয় আমারটা চোষ।

পলিঃ উফফফ উফফ মলি আআহহহ কি সুন্দর চুষিস রে আউ উফফ উম্ম।

মলিঃ পলি তোর ভোদা টা রশ বের করছে রে।

পলিঃ উফ মলি উম্মম উম্ম তোর ভোদা টা যা টেঁসটি হচ্ছে দিন দিন উম্ম উম্মম উম্ম।

এমন করতে করতে মলি তার বোনের গুদে একটা আঙ্গুল ধুকিয়ে দিয়ে ভোদা চুস্তে লাগলো চাটতে লাগলো। ১০ মিনিট এর আরাম দায়ক চোষণ খাবার পর মলি আর থাকতে পারলনা। মলির মুখে গুদ এগিয়ে দিয়ে সাদা বীর্য ঢেলে দিলো আর পলি তার বোনের গুদ চেটে চেটে অই রশ খেয়ে নিজের পেট ভরতে লাগলো। চেটে খাওয়ার পর এখন পলি উল্টে মলির মুখে নিজের ভোদা ধরলো আর পলি তার বোনের গুদে জিভা ঠেশে ঠেশে চুস্তে লাগলো।

মলিও প্রচণ্ড উত্তেজনায় পলির মুখে ১৫ মিনিট পর কেঁপে কেঁপে রস ঢেলে দিলো আর মলি চেটে চেটে তার বীর্য খেয়ে পেট ভরলো। এখন সুরু হবে দু বোনের চোদাচুদি খেলা। আজ পলি তার সুন্দরি বোন মলির ভোদা চুদবে। পলি তার প্লাস্তিক এর বাড়াটা স্ত্রাপ এ লাগিয়ে তার বোনের গুদের মুখে ধরল আর বোনের সাথে লিপকিস করতে লাগলো বাড়াটা গুদের মুখে লাগানো অবস্থায় ।

বাড়াটা প্রায় ৮ ইঞ্চি আর ঘের ৪ ইঞ্চ এর। অর্থাৎ খুব লম্বা আর মোটা। দুই বোন লিপকিস করতে করতে মলি তার বোনের পাছাটা নিজের গুদ এ চেপে ধরে আর বাড়াটা তার গুদ এ অর্ধেক ঢুকে যায়। মলির গুদ এর গভিরতা কম তাই বাড়াটা অর্ধেক ঢুকে আর ঢুকেনা। তাও তার বোন পুরোটা ঢোকানর চেষ্টা করে কিন্ত হয়না।

মলি ব্যাথা পায় এতে। পলি তার কোমর আগা পিছা করতে করতে তার বোন ক চুদতে লাগে। পলি, মলির দুধ টিপতে টিপতে মলিকে চুদতে থাকে। কখনো সামনে থেকে কখনো পিছন থেকে চুদতে চুদতে মলির গুদ হা হয়ে যায়। পুরোটা ঢুকেনা বলে পলি আরো চাপ দিয়ে দিয়ে চুদতে থাকে আর লিপকিস করতে থাকে দুই বোন।

১ – ২ ঘণ্টা পর তারা ক্লান্ত হয়ে যায় আর গুদ এ বাড়া ঢুকানো অবস্তা তেই দুজন ঘুমিয়ে পরে। ঘুম থেকে উথেই মলি তার বোনের দুধ চুস্তে সুরু করে আর পলিটাকে বুকে গুজে নেই আর আদর করতে থাকে। রাত এ তারা আবার যৌন খেলা খেল্বে আর তখন মলি তার বোনের গুদ এ পুরো ডিলডোটা ঢুকিয়ে পলিকে সারারাত ধরে ঠাপাবে।

বাবা আসার সময় হয়ে এলো। দুই বোন মিলে খাবার তৈরি করে তারা খাওয়া দাওয়া সেরে নেয় আর সকলে ঘুমাতে চোলে যায়। কিছুক্ষন পর মলি পলি দুজন লিপকিস করতে থাকে আর একে অপরের দুধ টিপতে আর চুস্তে থাকে। তারপর তারা একটা পর্ণ দেখে যেখানে দুজন মেয়ে কে তাদের বাবা চুদছে। এটা দেখে তারা গরম খেয়ে গেলো আর ভাবলো আজ তারা তাদের বাবা কে দিয়ে চোদাবে। বাবার ঘরে দুজন আস্তে আস্তে যেয়ে দেখে তাদের বাবা তাদের ব্রা প্যানটি সুকছে আর বাড়া খেঁচে যাচ্ছে। ঘরের লাইট জেলে উঠেতেই বাবা তাদের ব্রা প্যানটি লুকাতে থাকে।

পলিঃ একি বাবা তুমি আমার আর মলির ব্রা প্যানটি নিয়ে কি করছো আর তোমার বাড়াটা এরকম শক্ত খাড়া হয়ে আছে কেন?

বাবাঃ ও কিছু না মা, এমনি একটু নিজের সেক্স মিটাচ্ছিলাম।

মলিঃ আমরা থাকতে তুমি আমাদের অন্তর্বাস নিয়ে খেলছো কেন বাবা, তুমি আমাদের ভেবে ভেবে খেঁচে যাচ্ছ আর আমরাও তোমার কথা ভেবে ভেবে নিজেদের ভোদার রস বের করি। আসো বাবা আজ আমরা তিনজন মিলে মজা করি কি বলিস পলি। বাবার বাড়ার চোদন খেতে রাজি তো, নাকি?

পলিঃ আমি তো রাজি রে মলি এখন চল বাবার বিছানায় উঠে পরি।

বাবাঃ আয় মা তোরাই আমার সব। তোরা ছাড়া আমার কে আছে বল।

মলিঃ হা বাবা তুমি ছারাও আমাদের কেউ নেই আসো বাবা আসো তুমি আজ তোমার দুই মেয়ের ভোদাটাকে যত পারো চোদো। সারারাত ধরে আমাদের চোদো।

বাবা তার লুঙ্গি খুলে ফেললো আর সেই সাথে পলি মলিও নিজেদের পাজামা প্যান্টি খুলে শুধু টাইট টিশার্ট পরে থাকলো। বাবার সাথে তারা একে একে লিপকিস করতে লাগলো। কখনো পলি কখনো মলি।

মলিঃ বাবা বাবা আআহহ উম্মম নাও বাবা দুধ খাও আমার। পলি যা তুই বাবার বাড়াটাক চুষে রেডি কর।

বাবাঃ উম্মম উম্মম মলি তোর দুধটা কত্ত নরম রে উম্মম আআহহ আহহ পলি ভালো করে চোষ মা ভালো করে আআহহ আহহহহ ।

পলিঃ উম্মম উম্মম্ম আআহ বাবা এই প্রথম কোন ছেলে মানুসের বাড়া চুষছি খুব মজা লাগছে উম্মম উম্মম্ম …

মলিঃ আহহ আহহ বাবা এখন আমি যাই তোমার বাড়া চুষতে, এই পলি যা বাবাকে দুধ খাওয়া।

পলিঃ উদফফ উফফ আআহ বাবা আরো জোরে জোরে চোষো বাবা আআহহ।

মলিঃ উম্মম উম্ম আআহহহ উম্মম বাবা কি মজা গো তোমার বাড়াটা আআহহ উম্মম আমি এটাকে সব সময় চুসতে চাই বাবা আউহহ আআম্ম উম্মম …

বাবাঃ আআহহ আহহহ মলি মলি আআহহহ মা সোনা আহহহ ওভাবে চুষিস না, মা ফেদা বের হয়ে যাবে আআহহ আহহহ।

মলিঃ হোক না বাবা ফেদা বের হোক না আমরা তো আছি তোমার বীর্য চেটে চেটে খেয়ে পেট ভরার জন্য। আমি তো পলির বীর্য খাই আর মলিও আমার বীর্য খায় বাবা তুমি একবার বীর্য ঢালো উম্মম উম্মম উম্মম তাহলে আমাদের দুই বোনকে চোদার শক্তি পাবে বাবা আআহহ আউউম্মম্ম উম্মম।

পলিঃ মলি তুই কি শুধু একাই স্বাদ নিবি আমাকে দিবি না বল আআহহ বাবা খাও বাবা চোষো তোমার মেয়ের দুধ।

মলিঃ খাবি তো বোন অবশ্যই খাবি আমি তোকে খাইয়ে দেবো।

বাবাঃ আহহহ আহহহ আহহহ মলি আমার ফেদা বের হবে মা আ আহহহা হাহহহা হহহ ..

মলিঃ পলি এদিক আআয় আআয় …

পলি আর মলি তাদের বাবার বাড়ার সামনে চোলে এসে বাড়া খেঁচতে থাকলো। এক পর্যায়ে ওদের বাবা তার দুই মেয়ের সেক্স এ পাগল হয়ে গেলো। মলি তার নরম হাত এ বাবার বাড়া খেঁচে দিতে থাকলো আর মলির দুধ টিপতে টিপতে বাড়া খেঁচা দেখতে থাকলো। মলি দেখলো তার বাবা চোখ বন্ধ করে ফেলেছে সঙ্গে সঙ্গে সে বাড়াটা মুখে পুরে নিলো আর বাবার বাড়া মলির মুখে বীর্য বমি করতে লাগলো। মলির মুখ ভরে উঠলো। তার বাড়াটার মুখ ধরে সে পলির মুখে ঢুকিয়ে দিলো আর আবার বাবার বাড়া বীর্য বমি করতে লাগলো। মলি ঢোঁক করে বীর্য খেয়ে নিলো আর পলিও ক্যোঁৎ করে বীর্য খেয়ে আবার মলির মুখ ঢুকিয়ে দিলো। এভাবে বাড়া আদান প্রদান করে পলি আর মলি তাদের বাবার বাড়া রস সব খেয়ে পেট ভরে ফেললো।

বাবাঃ আআহহহ আহহহ সোনা মেয়েরা আমার খুব সুখ দিলি রে তোরা এখন আমার পালা তোদের সুখ দেয়া।

পলিঃ উম্ম বাবা তোমার ভালো লেগেছে তো আমাদের চোষা?

বাবাঃ উম্মম সোনা খুব ভালো লেগেছে। বাড়ার এতদিনের সঞ্ছিত সব ফেদা তোরা বের করে ফেলেছিস আশা করি সারারাত ধরে তোদের চুদতে পারবো বীর্য না বের করে।

মলিঃ বাবা আমার মনে হয়না তুমি আর বীর্য বের করতে পারবে। এত্ত ফেদা ঢেলেছো তুমি দেখনা আমাদের পেটটা তোমার ফেদা খেয়ে কেমন ফুলে উঠছে।

বাবাঃ হা রে তোরা কেমন তোদের গুদ থেকে ফেদা বের করতে পারিস রে?

পলিঃ সে তুমি যখন আমাদের ভোদা মারবে তখন দেখতে পাবে।

মলিঃ বাবা ও বাবা একটা আবদার ছিল। তুমি আমাদের বিয়ে করে চুদবে প্লিজ?

বাবাঃ খুব ভালো কথা বলেছিস মলি। আমি এখন তোদের নিয়েই থাকতে চাই। আয় তোদের দুজনের সিথিতে সিদুর তুলে দি আর তোদের গুদেও সিদুর লাগিয়ে দি।

বাবা তাদের দু মেয়েকে সিদুর পরিয়ে বিয়ে করে ফেললো আর তাদের গুদের মুখে সিদুর লাগিয়ে দিলো ।

মলিঃ বাবা বল তুমি কার গুদে আগে বাড়া ঢুকাবে, আমার না পলির?

পলিঃ বাবা আমাদের দুজনকেই এক সাথে চুদবে বুঝলি।

বাবাঃ আমি পলির গুদেই আগে বাড়া ঢুকাব কারন পলি আগে তোদের মা এর পেট থেকে বের হয়েছে।

মলিঃ আচ্ছা বাবা ঠিক আছে, নাও চোদ তোমার বউকে।

বাবা পলির গুদ চুদতে সুরু করলো। বাবা তার ৯ ইঞ্চি বাড়া পলির গুদে ভরে টাকে ঠাপাতে লাগলো। মলি তার গুদ খেঁচছে কখনো নিজের দুধ। পলির গুদ চুদতে চুদতে বাবা হঠাত মলির গুদ এ বাড়া ঠেশে ধরলো আর অর্ধেক ঢুকেই আটকে গেলো।

বাবাঃ কিরে মলি, তোর গুদের সীমানা এইতুক কেন রে। আমার তো পুরো বাড়াটা না ঢুকালে শান্তি হবেনা।

পলিঃ হা বাবা ওর গুদের সীমানা ওইটুকই যখন আমি তার গুদ এ ডিলডো ধুকাতে যেতাম তখন ৮ ইঞ্চি ঢুকেই আটকে যেতো, তুমি দেখনা বাবা ওর গুদ এ তোমার পুরো বাড়াটা ঢুকানো যায় কিনা।

মলিঃ বাবা তাহলে একটু আস্তে আস্তে করো কেমন, আমি না তোমার কচি ছোট মেয়ে বল। পলিকে যেমন করে অশুরের মতো ঠাপাচ্ছিলে ওভাবে করোনা জেনো, একটু আস্তে ধিরে করো।

বাবা মলির গুদে যেখানে বাড়া আটকে সেখানে অব্দি থেকিয়ে দেই। বাবা দেখে এখনো এক ইঞ্চির মতো বাকি পুরো বাড়া ধুকতে। বাবা পুরো কোমর উথিয়ে বাড়াটাকে গুদের মুখ অব্দি বের করে নিয়ে সজরে একটা ঠাপ বসালো আর সঙ্গে সঙ্গে বাড়াটা ৮ ইঞ্চ গভিরে গিয়ে আটকে গেলো। মলি প্রচণ্ড বেথা পেল কিন্ত সে মানা করলো না।

মলিঃ অহহ বাবা, এভাবে আর কয়েকবার ঠাপ বসাও আমার গুদ এ প্লিজ বাবা আআহহ খুব লেগেছে গো।

বাবাঃ আহহহহহ আহহহহ আহহহহহ আহহহ মলি রে বাড়াটা ধুকছেনা রে মা আআহহহ।

মলিঃ চুদতে থাকো বাবা, ঢুকে যাবে প্লিজ পুরোটা ঢুকাও বাবা। পলির মতন করে চোদা খেতে চায় তোমার মেয়ে।

এরকম গুদের সাথে যুদ্ধ চোলও। চোদার আদরে মলির সিথির সিদুর লেপটে পুরো কপাল লাল হয়ে গেছে। তাকে অসম্ভব সুন্দরি লাগছে। পলি তার বোনের মাথা নেরে নেরে তাকে আদর করে দিচ্ছে আর মাঝে মদ্ধে দুধ চোষাচ্ছে। এবার বাবা আবার সুরু করলেন আর এই বারে একটা জোর ঠাপ মেরে পপুরো ৯ ইঞ্চি এর বাড়া মেয়ের ৮ ইঞ্চি গভির গুদে ভরে দিলেন আর কাঁপতে থাকলেন।

মলিঃ উউউহহহহহহহ মাআআআআআআ আআআহহহহ …

একি করলে বাবা একি কি করলে গুদটাকে তুমি চোদার অযোগ্য করে ফেললে ইসস খুব লাগছে বাবা খুব লাগছে উফফফফ একটু ফেদা ঢালো বাবা যদি সেরে যায়।

বাবাঃ আমারো খুব লেগেছে রে মা আআহহহ আহহহ। হা পলি কি বলিস ওর গুদ এ ফেদা ঢালবো নাকি যদি ব্যাথা কমে?

পলিঃ ঢেলেই দেখো না কি হয় … আমি তো এখন গুদ এ বীর্য নেবো না বাবা বরং তুমি মলির গুদেই ফেদা ঢালো। আমি পরে ভোর অব্দি তোমাকে দিয়ে চুদিয়ে গুদ ভর্তি করে বীর্য নেবো।

বাবা তার মেয়ে-বউ মলিকে আবার চুদতে সুরু করলো। মেয়ের গুদে পুরো বাড়া ঢুকিয়ে চুদতে সুরু করলো। পুরো বাড়া বের করে আবার বাড়া ঢুকিয়ে দিয়ে প্রায় ৪০ মিনিট চোদার পর তার বাবা বীর্য ঢালার জন্য পাগল হয়ে উঠলো।

বাবাঃ আআহহ আহহহ আহহহ মলি সোনা আহাহহ আহহহ আহহহ আহহা উম্মম উম্মম্ম নে মা তোর ভোদায় ফেদা ঢাললাম তোর গুদ কে ওষুধ খাওয়ালাম নে খা খা …

মলিঃ আহহহ আহহহ আহহহ বাবা সোনা বাবা আআমার আহহ আহহহ চোদো তোমার মেয়ে বউকে চোদো আহহ আহহ আহহহ ঢালো বাবা ফেদা ঢালো তোমার মেয়ের গুদে আহহ আহহহ আহহহহ বাব্বাআআআ আআহহহহহ।

বাবাঃ আআহহহহ আহহহহ আহহহহ মলি আআহহহহহ আহহহহহহ…

বাবা কেপে কেপে তার মেয়ের গুদে বীর্য ঢালতে লাগলো। পলিও সুযোগ বুঝে মলির গুদ এর নীচে নিজের মুখটা নিয়ে মলির সিদুর মাখা ভোদা চাটতে লাগলো। ওইসময় বাবা মলির গুদে মাল আউট করছিলো আর পলি মলির গুদ চাটছিল। বাবা বাড়া বের করে নিতেই মলির গুদ থেকে এক গাদা ফেদা পলির হা করা মুখে পড়লো আর মলি ক্যোঁৎ ক্যোঁৎ করে বাবার ফেদা গিলতে লাগলো। ফেদা বের হওয়া শেষ হলে সে মলির কাছে যেয়ে তার সাথে লিপকিস করতে করতে বাবার বীর্যের স্বাদ উপভোগ করলো।

বাবা বুঝল আজ মলির উপর অনেক ধকল গেছে তাই তাকে তাদের ঘরে বিছানায় সুয়ে দিয়ে পলিকে চুদতে আবার নিজের ঘরে চোলে আসলো।

পলিঃ এসো বাবা এসো তোমার মেয়ে বউ এর কাছে এসো, এসো আমাকে চুদবে।

বাবাঃ উম্ম মামনি এইতো আসছি আমার মামনির কাছে।

পলিঃ আহহ আহহহ বাবা সোনা বাবা আহহহ কেমন লাগলো বাবার মলির গুদ ফাটাতে?

বাবাঃ খুব আরাম পেয়েছি রে মা আআহহ আহহহ মলির গুদটা দারুন রে কি সুন্দর করে বাড়া খামচে ধরে শুধু আমার তো খালি ফেদা ঢালতে মন চায় …

পলিঃ দুষ্টু বাবা আমার, আমার গুদে বাড়া তাকে গেথে বোনের গুদের তারিফ করছো এবার দেখো তোমার বউ কি করে তোমার বাড়ার সাথে…

বাবাঃ আআহহহ আহহহ আয় পলি সোনা আমার উপরে উঠে উঠ-বোস করতো …

পলিঃ হুম বাবাব আআহহ আআহহহ আহহহ ইস কি মজার বাড়া তোমার আআহহ আহহহ আহহহহ আহহ উফফ উফফ আমার বোনটাক তো চুদে মেরে ফেলেছো এবার আমাকে মেরে ফেলো বাবা আআহহ আহহ কি সুখ গো আআহহ আহহ উফফ।

বাবাঃ আআহহহ আহহহ আহহ সোনা মা, তোর গুদটা খুব গরম রে মা আআহহ আহহহ আহহহ খুব ভালো লাগছে তোর মত একটা মেয়ে বউ পেয়ে আআহহ আহহহ …

এভাবে বাবা তার মেয়ে পলিকে টপ চোদা, পিছন থেকে সামনে থেকে সব ভাবে চুদতে লাগলো। দুই ঘন্টা হতে চললো কিন্ত বাবার ফেদা বের হচ্ছেনা। পলি চোদা খেতে খেতে দুইবার নিজের রস বের করে ফেলেছে সুখে কিন্ত তার বাবার বীর্য বের না হওয়া অব্দি পলি তাকে ছারবেনা। বাড়া তাকে খুব করে চুষেও সে বের করতে পারছেনা।

পলিঃ ইহহ আআহহ বাবা আহহহ অহ বাবা আর কত বাবা আর কত আহহহ আহহহহ ঢালো বাবা মেয়ের গুদে বীর্য ঢালো পেট এ বাচ্চা ঢুকাও বাবা আহহহ আহহহ তোমার বড়ো মেয়েকে প্রেগন্যান্ট করো বাবা আআহহ আহহহ আমি তোমার বাচ্ছা চাই বাবা আআহহহ আহহহহ দাও আমাকে বাচ্ছা দাও বাবা আআহহহ আহহহহ আহহহ আমার বাবা আআহহহ আআহহহহহ …

বাবাঃ আআহহ আহহহ হহা আহহ আহহহ পলি পলি আআহহহ আহহ আহহহ মামনি তোমার পেটে আমি মেয়ে ঢুকিয়ে তাকেও চুদবো আহহ আহহহ আহহ আহহহ পলি তোকে আজ রাতেই আমি প্রেগন্যান্ট করবো মা আআহহ আহহহ এই নে মাহহ আহহা হাহহহহ আআহহহহহ পলি … পলিইইইই ….

পলিঃ আআহহহহ বাবাব আমার সোনা বাবা আআহহহহ আহহহ কি গরম গরম বীর্য ঢালছো বাবা আআহহ আহহহ ঢালো বাবা আরো ফেদা ঢালো আআহ আমার পেট এ যেনো দুইটা বাচ্চা আসে আআহহহ আহহহ একটা ছেলে একটা মেয়ে। তুমি মেয়েকে চুদবে আর আমি ছেলেকে দিয়ে চোদাবো আআহহহহ আহহহহহহহ …

বাবা এই কথা সুনে আর জোরে জোরে থাপ মেরে নিজের মেয়ের গুদ বিদ্ধস্ত করতে লাগলেন আর ফেদা ঢালা শেষ করে গুদে বাড়া রেখেই মেয়ের বুকে নিজেকে সপে দিলেন। পলি তার বাবাকে জরিয়ে ধরে ঘুমিয়ে গেলো। পলি দেখলো, ভোঁর হয়ে গেছে এই সারারাত দুইবোনের চোদাচুদিতে। পলি বাথ্রুম এ যেয়ে ফ্রেশ হয়ে মলির কাছে যেয়ে সুয়ে পড়লো। পরের দিন সুক্রবার হওয়াতে সবাই একটু দেরি করেই ঘুম থেকে উঠলো।

মলিঃ এই দিদি, দিদি উম্মম উম্ম উম্মম্মম উম্মম ( দুধ চুষতেছিলো )

পলিঃ আআহহ সোনা গুড মর্নিং, ঘুম হয়েছে তোর।

মলিঃ হুম দিদি হয়েছে, গুদের ব্যাথা কমেনি রে দিদি, কাল বাবার বাড়ার ঘুতোয় গুদটা ফেটে গেছে রে, দিদি আমার উঠে দারানোর খমতা নেই তুই আমাকে একটু বাবার বাড়ার উপর বসিয়ে দিবি আমি তার ফেদা গুদ এ ভরতে চাই, কাল গুদ এ যতখন ফেদা ছিল ততক্ষন আরাম লাগছিলো।

পলিঃ আচ্ছা চল, তোকে বাবার বাড়ার উপর বসিয়ে দিয়ে আমি রান্না করতে যাই গে।

পলি, মলিকে কোলে করে নিয়ে তার বাবার বাড়ার উপর মলির গুদটাকে রেখে দিলো। পলি বাবার বাড়া চুষে খাড়া করে দিয়ে নিজের হাতে মলির গুদের মুখে সেট করে দিলো।

পলিঃ নে মলি, আমি সেট করে দিয়েছি এখন বাবাকে দিয়ে চুদিয়ে নে।

মলিঃ থাঙ্কু বোন উম্মমাহহ আমার লক্ষ্মী তুই উম্মম উম্মম (লিপকিস করতে করতে দুধ টিপতে টিপতে)

পলিঃ উম্মম্ম হয়েছে হয়েছে, এখন নাও নিজের গুদের ব্যাথা তাড়াতাড়ি কমাও আজ আমরা দুজন দুপুরে একসাথে বাবার সাথে চোদা খাবো কেমন…

মলিঃ উম্মম দিদি অনেক মজা হবে তাহলে।

মলি তার বাবার বাড়া হাতে নিয়ে নিজের গুদে থেকিয়ে একটু ঢুকিয়ে নিতেই বাবা চোখ খুলে দেখে তার মেয়ে তার কোলে বসে বাড়াটাকে নিজের গুদে ভরার চেষ্টা করছে। মলি পুরো উলঙ্গ। কপালটা সিথির সিদুরে রাঙ্গা। খুব সেক্সি লাগছিলো তাকে। বাবা, মলির দুধ টিপতে থাকে আর তাকে নিজের বুকের কাছে এনে দুধ চুস্তে সুরু করে।

বাবাঃ উম্মম উম্মম মলি সোনা মেয়ের গুদের বাথা কমেছে?

মলিঃ বাবা একটু কমেছে। দিদি বললো হয়তো আরেকবার তোমার ফেদা গুদে পরলেই বাথা সেস হবে আর আমি তারপর মন ভরে আমার ৮ ইঞ্চি ভোদায় তোমার ৯ ইঞ্চি বাড়ার গাদন নিতে পারবো।

বাবাঃ হুম বাবা পলি ঠিকি বলেছে। আয় তোকে আরেকবার মন ভরে চুদি।

মলিঃ হুম বাবা চোদো চোদো মন ভরে মেয়ে বউ এর গুদ চোদো, আআহহহ আহহহ আহহহ উফফ বাবা কাল পলিকে কেমন চোদা চুদলে বলোনা।

বাবাঃ আআহহ আহহহ আহহহ ওকে আমি পুরো ৩ ঘণ্টা কোন ব্রেক ছাড়াই চুদেছি সোনা আআহহ আহহহ আহহহ …

মলিঃ আমাকেও আজ অত সময় ধরে চোদোনা বাবা আআহহ আহহহ আস্তে বাবা আস্তে উফফফ ভোদায় বেথা তো উফফ আহহহ আহহহ …

এভাবে বাবা তার মেয়ে বউ মলিকে পুরো ২ ঘণ্টা চুদলো।

বাবাঃ আআহহ আহহহ আহহ মলি দেখ দেখ তোর গুদ আমার পুরো বাড়াকে গিলে ফেলেছে দেক আহহ আহহহ আহহহ আহহহ মলি মা আমি ঢালবো মা আআহহ আহহহ …

মলিঃ উফফ উফফ বাবা হা বাবা হা তোমার বাড়াকে আমি পুরোটা গিলতে পেরেছি বাবা আহহ আহহ জানো বাবা আমি যখন দিদির নকল বাড়ার ঘুতো খেতাম তখন ভাবতাম তোমার কথা যে আমি আমার বাবার বাড়ার গাদন খাচ্ছি আআহহ আহহহ বাবা উফফ উফফ …

বাবাঃ উফফ উফফফ উফফফ মলি সোনা আআহহহ আহহহ বের হোল আআহ আহহহ… আআহহহ মলিইইইইইইইই …

মলিঃ ইসশহ বাবা আআহহহ বাবা আআহহহ আহহহহহ অহ কি মজা গো বাবা আআহ কত্ত গরম তোমার বীর্য উফফ আআহহ আহহহ আহহহহহহ।

বীর্য ঢেলে বাবা মলির বুকে সুয়ে পরলেন আর মলি তার বাবাকে জরিয়ে ধরে আরেকবার ভোদার রস বের করে ফেললো।

পলি এসে দেখে, মলির উপর সুয়ে তার বাবা পাছাটা আগা পিছা করছে আস্তে আস্তে, সে বুঝতে পারে খানিক আগেই হয়তো বাবা মলির গুদে বীর্য ঢেলেছে।

পলিঃ এই তোমাদের হলো, উঠো তোমরা অনেক বেলা হয়ে গেছে, খাবে চলো। তারপর আমরা আবার চোদন খেলায় মেতে উঠবো।

বাবা তাদের দুই মেয়েকে নিয়ে বাথ্রুম এ গেলেন তাদের ভালো মতো স্নান করিয়ে দিলেন। পলি আর মলি দুজনাই তাদের বাবাকে স্নান করিয়ে দিলেন আর বাড়াটাকে ধুয়ে দিলেন। দুই মেয়ের হাত পরাতে বাড়াটা আবার শক্ত হতে সুরু করছিলো। কিন্ত কেউ সেটাকে উত্তেজিত করলো না। স্নান এর পর তার দুই মেয়ে শাড়ি পড়লো আর বাবা নিজ হাতে মেয়ে দুটোর কপালে সিদুর লাগিয়ে দিলো বড়ো করে। সিদুরে তাদের খুব সেক্সি লাগছিলো। বাবার বাড়া উত্তেজিত হয়ে উঠলো। পলি আর মলি শাড়ি বুক থেকে নামিয়ে কোমরে বেধে তাদের বাবাকে আদর করতে লাগলো। একজন বাড়া চুষছে আরেকজন লিপকিস করছে।

এবার বাবা প্রথমেই পলির গুদে বাড়া ঢুকিয়ে চুদতে লাগলেন। ব্লাউসের উপরেই দুধ টিপে টিপে চুদতে লাগলেন। এদিকে মলি তার বোনের গুদ চাটছে আর বাড়া তাকেও চুমু খেয়ে খেয়ে উত্তেজিত রাখছে। পলিকে ছেড়ে বাবা মলিকে ধরলেন, ওর গুদে একন তার বাবার ৯ ইঞ্চি বাড়া খুব সহজে আসা যাওয়া করতে লাগলো। মলির মুখে আরামের চিহ্ন দেখে বাবা আর জোরে জোরে মেয়ের গুদ চুদতে লাগলেন। মলিও যখন বাবার বাড়ার গাদন খাচ্ছিল পলি তখন মলির গুদ চাটছিল। চোদাচুদির শেষ পর্যায়ে এসে বাবা মলির গুদ থেকে বাড়া বের করে নিলেন।

পলি ও মলি পাশাপাশি সুয়ে এক কাত হয়ে লিপকিস করতে লাগলো। বাবা তাদের দুষ্টুমি দেখে তাদের ঠোট এর সংযোগস্থলে ফেদা ছারলেন একটু একটু করে। দুই মেয়ে মজা করে লিপকিস করতে করতে বাবার ফেদা খেতে লাগে। ফেদা শেষ হলে বাবা আরেক্টু ছাড়ে। আবার খায়। তারপর মলির গুদে বাড়া ঢুকিয়ে জোরে জোরে চুদতে চুদতে মলির গুদে ফেদা ঢালে আবার পলির গুদে বাড়া ভরে দিয়ে সেখানেও ফেদা ঢেলে দেই। দুই মেয়েকে চুদে বাবা ক্লান্তিতে তার দুই মেয়ে বউকে বুকের দুই দিকে নিয়ে সুয়ে পরে আর এভাবে তাদের দিন কাটতে থাকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top