বিয়ে বাড়িতে গুদ চুদে ফাক ফাক

আজ সুইটির ভাইয়ের বিয়ে। সুইটি বিয়ে বাড়ি থেকে জলদি জলদি ফিরে এসেছে। কিছুক্ষনের মধ্যেই নতুন বউ নিয়ে আসা হবে। নতুন বউকে বরন করার প্রস্তুতি সম্পন্ন করতেই সুইটি বিয়ে বাড়ি থেকে জলদি জলদি চলে এল। সুইটির সাথে মেজপা আর মলিও এসেছে। সুইটিরা (অর্থাৎ সুইটি আর মা) মাগীর কর্তৃত্ব এবং সত্ব কিনে নেবার পর মাগীকরন অনুষ্ঠানে বড়পা, মেজপা, ছোটপা সহ আমাদের পরিবারের অনেককেই দাওয়াত দেয়া হয়েছিল। ঐ অনুষ্ঠানে মাগীকে নিয়ে খুব মজা হয়েছিল। এরপর থেকে মলি আর মেজপা তক্কে তক্কে ছিল কখন সুইটিদের বাড়িতে আরেকটি অনুষ্ঠান হয়, যেখানে তারা মজা দেখবে। যদিও সুইটি তাদের বলেই দিয়েছে যখন খুশী চলে এলেই হবে, মজা দেখার জন্য বিশেষ কোন অনুষ্ঠানের দরকার নেই। তবু, মেজপা আর মলি সুইটির ভাইয়ের বিয়েতে ‘মাগী ঠাপান’ মজাটা মিস করতে চায় না।সুইটি তার গর্বে ভরা গুরু গম্ভিনী নিতম্ব নিয়ে হারামজাদীর সামনে দাঁড়াল। সুইটির অঙ্গভরা মায়াবী সাজ; গলায়, হাতে, কানে, ভারো গয়না, পায়ে সোনার নুপুর, কোমড়ে সোনার বিছা, পড়নে জড়োয়া শাড়ী।

ভাইয়ের বিয়েতে মন উজার করে সেজেছে সুইটি, তাকে দেখতে ডানাকাটা পরীর মতো লাগছে। সুইটিকে দেখেই মাগী মেঝেতে উপুর হয়ে বসে সুইটির দুই পা চাটা শুরু করল। এ দৃশ্য দেখে মেজপা জিজ্ঞেস করলেন ‘এটা কি করছে?’ সুইটি বলল, সালাম করছে। হারামজাদীকে আমরা এভাবেই সালাম করা শিখিয়েছি। সুইটি মাগীর মুখে একটা লাথি দিয়ে বলল, উঠে পড়, আর চাটতে হবে না। মাগী উঠে দাড়াল। মাগীর শরীরে একটা সুতা পর্যন্ত নেই, পুরো নগ্ন মাগী সুইটির সামনে দাড়িয়ে ভয়ে ঠক ঠক করে কাঁপছে। মাগীর গুদ একেবারে পরিস্কার। বালের ‘ব’ পর্যন্ত সেখানে অবশিষ্ট নেই। সুইটি টুলিকে ডেকে বলল, কুত্তি রেডী? (টুলি হলো সুইটিদের বাড়ির ফাইফরমাশ খাটার চাকরানী) টুলি হাসতে হাসতে বলল, গুদ পোদ একদম রেডী, দরকার হলে দেখে নেন কিন্তু পাছা আর দুধে এখনো মেকআপ দেই নি। সুইটি চোখের ইশারায় মাগীকে উপুড় করতে বলল। টুলি মাগীকে চার হাতে ভর দিয়ে উপুর করে দিল।মাগীর বালহীন গুদ আর পোদ তেল চপ চপ করছে। সুইটি মাগীর গুদে আর পোদে আঙ্গুল দিয়ে পরীক্ষা করল। পাশেই দাড়িয়ে মেজপা আর মলি মজা দেখছে। মলি সুইটিকে জিজ্ঞেস করল নানুকে কি তোমরা একেবারে কিনে নিয়েছ? মলির কথা শুনে সুইটি ভ্রু কুচকিয়ে মলির দিকে তাকিয়ে বলল, একে তোমার কাছে নানু মনে হচ্ছে?

মাগীর ঝুলন্ত দুধে গুতা দিয়ে সুইটি বলল গুদ পোদ ফাক করে কিভাবে কুত্তির মতো দাড়িয়ে আছে তারপরও তোমার কাছে একে নানু মনে হচ্ছে? মেজপা বললেন, ‘মলি একে মাল বলে ডাক’ নানু টানু ভুলে যাও, এখন থেকে এ শুধুই মাল।’ সুইটি বলল, আমরা সাধারনত গালি ছাড়া হারামজাদীকে অন্য কোন নামে ডাকি না, তবে তুমি যদি একান্তই গালি দিতে না চাও তাহলে মাল বলে ডাকতে পার। মুচকি হেসে সুইটি বলল এখন দেখ তোমার নানুর অবস্থা কি করি? আঙ্গুলের ইশারা করে সুইটি টুলিকে ডাকল। বলল, মাগীর ফুটাগুলোতে আরেকপ্রস্থ তেল মার। টুলি সুইটির হুকুম পালনে ব্যস্ত হয়ে পড়ল। লম্বা একটা ডিলডোতে তেল মাখিয়ে টুলি মাগীর পোদ আর গুদে ঠাপাতে লাগল। ঠাপের চোটে মাগী কোকাতে লাগল। এ দৃশ্য দেখে মেজপার সে কি হাসি? কিছুক্ষন পর সুইটি হাতের ইশারায় টুলিকে ঠাপানো বন্ধ করতে বলল। টুলি মাগীর গুদ থেকে ডিলডো বের করে নিল। মাগী যে রকম চার হাতে পায়ে ভর দিয়ে উবু হয়ে ছিল তেমনি আছে। মাগীর গুদ আর পোদ থেকে চপ চপ করে তেল পড়ছে।মলি সুইটিকে জিজ্ঞেস করল ‘মালকে দিয়েই কি বউ বরন করা হবে?’ সুইটি ঢং দেখিয়ে বলল ‘না তোমাকে দিয়ে বউ বরন করা হবে।’ মলি উত্তরে বলল, না মানে আমি জানতে চাইছিলাম, এই যে মালের পোদে এভাবে ডিলডো ঢুকছে, সবার সামনে যদি আবার এ কিছু করে দেয়। মলির কথা শুনে সুইটি হাসতে হাসতে বলল, কিছু করে দেয় মানে কি? যদি হাগু করে দেয় তাই বলছ তো? মলি উত্তরে হা সূচক মাথা ঝাকাল। মাগীর পোদে একটা থাপ্পর মেরে সুইটি বলল, ঐ ভয় নেই মাগীর পেটে পানি ছাড়া কিছুই নেই। আজ সকালে এর পেট ওয়াশ করা হয়েছে, এর পর থেকে এর পেটে পানি ছাড়া আর কিছুই পড়ে নি, সুতরাং ঐ ভয় পেও না।

এরপর সুইটি টুলিকে তিনটা ডিলডো বের করতে বলল। মেজপা বললেন তিনটা ডিলডো দিয়ে কি হবে? সুইটি বলল আমরা তিনজন (অর্থাৎ মেজপা, সুইটি আর মলি) তিনটা ডিলডো মাগীর তিন ফুটায় ঢুকাব। এই ডিলডোগুলো একদম ড্রাই, যদি এগুলো মাগীর ফুটোয় সহজেই ঢুকে যায় তবে বুঝব হারামজাদী ‘মাগী ঠাপান’ এর জন্য রেডী। টুলি তিনটা ডিলডো তিন জনের হাতে ধরিয়ে দিল। মাগী তো আগে থেকেই চার হাতে পায়ে ভর দিয়ে উবু হয়ে আছে। সুইটি মেজপা আর মলির দিকে তাকিয়ে বলল, ‘সবাই রেডী? আমরা একসাথে তিনটা ডিলডো হারাজাদীর তিন ফুটায় ঢুকাব।’ ডিলডো হাতে নিয়ে মলি ইতস্তত করছে দেখে সুইটি বলল, ‘কি ব্যাপার মলি তুমি মনে হয় কনফিউজড। আমাদের লিজা এখানে থলে দেখতে একাই তিনটা ডিলডো মাগীকে ঢুকিয়ে দিত। ও যা ক্রেজি এসব ব্যাপারে। মলি বলল, ‘না মানে আগে কখনো করি নি তো তাই।’ উত্তর শুনে সুইটি হাসতে হাসতে বলল কর নি তো কি হয়েছে, এখন করবে। তুমি কি হারামজাদীর মাগীকরন অনুষ্ঠানে ছিলে না? মলি বলল ‘না আমার পরীক্ষা ছিল।’ মেজপাও মলির কথায় সায় জানালেন। সুইটি বলল, ওহ গ্রেট মিস। কত মজা হয়েছিল মেজপাকে জিজ্ঞেস কর।’ মেজপা বললেন, হ্যা, ঐ প্রোগ্রামে আমরা প্রত্যকেই যেমন খুশী মাগীকে ঠাপিয়েছিলাম ডিলডো দিয়ে।’ সুইটি বলল, ‘আমার কাছে ভিডিওটা আছে, নিয়ে দেখ, মজা পাবে।’ এরপর সুইটি মলিকে জিজ্ঞেস করল ‘এটাই যখন তোমার জন্য প্রথম তখন তুমিই বল মাগীর কোন ফুটা দিয়ে ঢুকাতে চাও।’ সুইটির কথা শুনে মলি মনে হয় একটু লজ্জা পেল। মাজপা মলির অবস্থা বুঝে বললেন, ওকে পোদ দিয়ে ঢুকাতে দাও।

পোদ নিয়ে তার এত প্রশ্ন যখন, তখন নিজে ঢুকিয়েই দেখুক মাগীর কিছু বের হয় কিনা। মাজপার কথা শুনে সুইটি আর টুলি একসাথে হেসে ফেলল। সুইটি মেজপাকে জিজ্ঞেস করল আপনি কোন দিক দইয়ে ঢুকাতে চান? মেজপা বললেন, আমি আজকে হারামীর মুখ দিয়ে ঢুকাব।মাগীকরন অনুষ্ঠানে ওর পোদ আর গুদ দিয়ে এত ঢুকিয়েছি যে মুখের কথা মনেই ছিল না। আজকে আমাকে মুখ দিয়ে ঢুকাতে দাও। সুইটি বলল ওকে, সবাই তাহলে ডিলডো ঢুকানোর জন্য রেডী হও। সুইটির কথা শেষ হবার সাথে সাথেই মজপা তার হাতে ধরা ডিলডোটা মাগীর মুখের সামনে ধরে রেডী হয়ে গেলেন, সুইটিও তার হাতের ডিলডো মাগীর গুদের সামনে নিয়ে রেডী, কিন্তু মলি তেমন কিছুই করল না, মলি ইতস্তত করছে দেখে সুইটি টুলিকে বলল, ‘তুই মলিকে একটু সাহায্য কর।’ টুলি এগিয়ে এসে মলির হাতের উপর নিজের হাত রাখল। এবার সবাই রেডী। সুইটি ১, ২, ৩ বলার সাথে সাথেই পচাৎ পচাৎ পচাৎ করে মাগীর পোদ, মুখ আর গুদে ডিলডো ঢুকে পড়ল। একসাথে তিন দিকের আক্রমনে মাগী একেবারে হকচকিয়ে গেল। সুইটি বলল ওকে, এবার আমরা ডিলডো বের করে আনব। আবার সুইটি ১, ২, ৩ বলতেই সবাই একসাথে মাগীর ফুটোগুলো থেকে ডিলডো বের করে আনল। সুইটি মলিকে জিজ্ঞেস করল, কেমন লাগল? মলি বলল ভাল। সুইটি মলিকে ডিলডোটা দেখিয়ে বলল দেখ একদম পরিস্কার ডিলডো, কোন ময়লা নেই। টুলির দিকে তাকিয়ে সুইটি বলল, গুড জব। মাগী ঠাপানের জন্য হারামজাদী একদম রেডী। এমন সময় ধুপ ধাপ করতে করতে লিজা, মেজভাবী আর মা ঘরে ঢুকলেন। লিজা হলো নিলার বড় ভাইয়ের বড় মেয়ে।মা আর মেজভাবী এসেই হম্বি তম্বি শুরু করে দিলেন। তোমরা কি রেডী? বউ তো রওয়ানা দিয়ে দিল প্রায়। সুইটি বলল, প্রায় রেডী।

শুধু সামন্য মেকআপ বাকি। তিনজন মালকিন (কর্তী) কে আসতে দেখেই মাগী তাদের প্রত্যেকের সামনে উবু হয়ে বসে পা চাটা শুরু করল। মাগী জানে যতক্ষন তাকে থামতে বলা না হবে ততক্ষন তাকে পা চেটে যেতে হবে। কিছুক্ষন পরই মেজভাবী বললেন, হয়েছে, এবার পা চাটা বন্ধ কর হুমুঙ্গীর বেটী, ঠাপান খাওয়ার জন্য তোকে রেডী হতে হবে। মেজভাবীর কথা শেষ হতেই লিজা মাগীর ঝুলন্ত দুধে কষে লাত্থি লাগাল, বলল, ‘কুত্তী আমার পা কম চাটলি কেন?’ মা লিজার দিকে তাকিয়ে বললেন, ওর সাথে তো হিসাব নিকাশ পরে বুঝ নিস, এখন ওরে ফিনিশিং করতে দে। লিজা বলল, ‘না আমি মাগীর গুদ আর পোদে ডিলডো ঢুকাব।’ সুইটি মলির দিকে ফিরে বলল, ;কি বলেছিলাম না, আমাদের লিজা আসলে খেলা দেখবা।’ মা বললেন, ‘ও এসব করবে বলেই তো সুইটির সাথে ওকে পাঠাই নি, আমি জানি লিজা আগে আসলে আজকে আর বউ বরন করতে হবে না।’ সুইটি লিজাকে বলল, আজকের রাতের জন্য তুই একটু থাম রে মা, মাগীর গুদ পোদ সব একদম রেডী, এখন তুই এসব ঝামেলা করিস না। মাগীর ফিনিশিং টাচ দিতে দে। সবার কথা শুনে লিজা বলল, ‘ওকে কালকে আমি মুটকিকে দেখে নেব।’