বৌকে হারিয়ে মাকে পেলাম

আমার নাম অনিমেষ বসু । আমার বয়স এখন ২৩ বছর । এখন আমি কলেজ শেষ করে একটা প্রাইভেট কোম্পানীতে চাকরি করি।
ছোটোবেলা থেকেই আমি খুব কামুক । স্কুলে অনেক বদ ছেলের সাথে মিশে আমি পেকে গেছি। ফোনে পানু দেখে আর চটি গল্প পড়ে হ্যান্ডেল মেরে মাল ফেলে আমার জীবন শুরু।

আমার বাবা অনেক আগেই মারা গেছেন ।বাড়িতে এখন মা, আমি আর বোন থাকি । বাবা মারা যাবার পর থেকে পুরো সংসারের ভার আমার উপর পরে । যদিও বাবা ভালোই টাকা রেখে গেছেন কিন্তু আমি নিজের ক্ষমতায় ও মনের জোরে সংসার চালাতে থাকি ।

আমাদের বাড়িতে দুটো বড় ঘর আছে । একটা ঘরে মা ও বাবা থাকত আর একটা ঘরে আমি আর বোন থাকতাম । কিন্তু বাবা মারা যাবার পর থেকে মা আর বোন থাকে আর আমি একটা ঘরে একাই থাকি । মা ঘরের মেঝেতে বিছানা করে শোয় আর বোন বিছানাতে শুয়ে পরে।

ছোটোবেলা থেকেই বোন আর আমি দুজনেই খুব ঘুম কাতুরে । একবার রাতে ঘুমোলে এক ঘুমে সকাল ।
যাইহোক আমাদের ঘরের সঙ্গে এটাচ বাথরুম আর বড় দালান সহ রান্নাঘর আছে ।

আমার মায়ের নাম মালতি বয়স ৪৩ বছর । সত্যি মায়ের এই বয়েসেও শরীরে যা ভরা যৌবন তা মাকে একবার না দেখলে বুঝবেন না ।

সত্যি বলতে মাকে দেখে দুবাচ্ছার মা বলে মনেই হবে না। যেমন বুকে বড় বড় নিটোল মাই তেমনি ভরাট থলথলে পাছা । আর পেটে চর্বি জমে শরীরটা আরো রসালো লাগে। মায়ের বড় গভীর নাভীটা দেখলে মনে হবে নাভিতেই বাড়া ঢুকে যাবে ।
আমি বাথরুমে মাকে ল্যাংটো হয়ে চান করতে দেখে কতোবার যে হ্যান্ডেল মেরে মাল ফেলেছি তা গুনে বলতে পারব না । তবে মায়ের মাইগুলো এখনো ঝুলে পরেনি বেশ টাইট আছে তাই বুকটা খুব উঁচু হয়ে থাকে। বাড়িতে মা বেশিরভাগ সময়ই ব্রা পরে থাকে ।

আমার বোনের নাম দিশা বয়স ২১ বছর কলেজে পরছে । বোনের শরীরটা ও মায়ের মতোই রসালো । তবে আমি মাকে চুদছি ভেবেই
কল্পনা করে বহুবার হ্যান্ডেল মেরে মাল ফেলেছি। মাকে আমি অনেকবার চোদার জন্য চেষ্টা করেছিলাম কিন্তু পারিনি। মা মনে হয় সবই বুঝতো কিন্তু কিছু বলতো না ।

যাইহোক ভালো চাকরি করছি দেখে হঠাত করেই মা আমার বিয়ে ঠিক করে। বিয়ে করবো না বলে আমি অনেক চেষ্টা করলাম কিন্তু পারলাম না শেষে আমার বিয়েও হয়ে যায় মিতা নামের একটি মেয়ের সঙ্গে ।

আমার বিবাহিত জীবন কিন্তু ভালো হয়নি । সত্যি বলতে মিতার সঙ্গে চোদার মজা আমি একদম পেতাম না । আর ওকে প্রথম দিনেই চোদার পর ওর ঢিলে গুদটা চুদে আমার সন্দেহ হয় যে মিতা বিয়ের আগেও বহুবার চোদন খেয়েছে । অবশ্য এই ব্যাপারটা যে বুঝতে পেরেছি সেটা আমি ওকে বুঝতে দিইনি।

বিয়ের কিছুদিন পর থেকেই মিতা প্রায় আমার সঙ্গে কারনে অকারনে ঝগড়া করত । এমনকি মায়ের সঙ্গে ও মাঝে মাঝেই ঝগড়া না করে থামতো না । প্রথমে আমি ব্যাপারটা কিছু বুঝতাম না । এর জন্য মা খুব চিন্তিত থাকে যে ভবিষ্যতে কি হবে । আমাদের বাড়িতে কাজের জন্য একটা মহিলা আছে সব কাজ করে দেয় ।

যাইহোক এইভাবেই আমাদের বিবাহিত জীবন  চলছিল কিন্তু হঠাৎ করে সব কেমন যেনো ওলট পালট হয়ে গেল। মিতা ইদিনিং দেখতাম আমাদের সঙ্গে খুব ঝগড়া অশান্তি করছে । আমাকে মিতা আর চুদতে দিতো না । চুদতে গেলেই বলতো যে ওর নাকি এসব করতে ভালো লাগে না । এমনকি ও আমার সঙ্গে রাতে এক বিছানাতে শুতে চায় না ।
আমি এবার বুঝতে পারছি যে মিতা আমার সাথে সংসার করতে চায় না ওর বাইরে অন্য প্রেমিক আছে তাই কোনো কারন ছাড়াই এরকম করে ।

এরপর একদিন মিতা অকারনে খুব অশান্তি করতে আমি রেগে গিয়ে ওর গালে কয়েকটা চড় মেরে বাপের বাড়ি চলে যেতে বললাম ।

এরপর মিতা সব জিনিসপত্র নিয়ে কাঁদতে কাঁদতে ওর বাপের বাড়ি চলে গেল । সেদিন আমার মা ও ওর সাথে কথা বলে কোনভাবেই পারলো না তাই কাঁদতে কাঁদতে নিজের রুমে চলে গেল। দিশা ও কিছু না বলে মন খারাপ করে ওর রুমে চলে গেল ।

পুরো বাড়িটা একদম মরা বাড়ীর মত চুপচাপ হয়ে গেল । এইভাবে দুই দিন কাটলো কেউ কারো সাথে বেশি কথাও বলেনা যে যার মত নিজের রুমে রুমে পরে রইলাম।অফিস থেকে ফিরে দেখতাম টেবিলে খাবার ঢাকা থাকতো তাই খিদে পেলে একাই খেয়ে নিতাম ।

সেদিন রাতে ঘুম আসছে না তাই উঠে অন্ধকার বারান্দায় দাঁড়িয়ে টেনশনে সিগারেট টানছি বেশ ফুরফুরে হাওয়া গায়ে লাগছিল এমন সময় আমার মা পাশে এসে দাঁড়ালো।

একবার ভাবলাম সিগারেট ছুড়ে ফেলি কারন আমার মায়ের সামনে এর আগে কোনদিন সিগারেট খাইনি। তারপর মনে হলো দূর মা তো দেখেই ফেলেছে আর জানেও যে আমি সিগারেট খাই তাই ফেললাম না একমনে টানতে লাগলাম।

মা আস্তে করে বলল ——- সিগারেটটা ফেল ইশশশ কি বিশ্রি গন্ধ বাবা ছিঃ ।

এরপর আমি সিগারেটে শেষ লম্বা টান দিয়ে ছুড়ে ফেলে দিলাম। মা চুপচাপ পাশে দাঁড়িয়ে রইলো।

আমি বললাম ——- মা তুমি এতো রাতে এখানে এলে কিছু বলবে নাকি ?????

মা ফুঁফিয়ে কাঁদছে । নি:শব্দ কান্না কিন্তু আমি টের পাচ্ছি।

আমি —— কি হলো মা ? তুমি কাঁদছো কেনো
বলে দুহাতে ধরে বুকে টেনে আনতে আমার বুকে মাথা রেখে হু হু করে কাঁদতে লাগলো।

এমনিতে অনেকদিন হলো মিতার সাথে চোদাচুদি করা হয়নি তাই মায়ের নরম মাইজোড়া বুকে লেপ্টে পরতে তখন আমার ভেতরের বাঘটা জেগে উঠতে শুরু করেছে। নরম রমনীর মাংসের ঘ্রান পেয়ে বাড়াটা শক্ত হয়ে তিরতির করে কাঁপতে লাগলো।আমি মায়ের অর্ধন্মুক্ত তুলতুলে পীঠে হাত বুলিয়ে দিতে মা এবার আমার বাঁধন থেকে মুক্ত হবার জন্য জোরাজুরি করতে লাগলো

মা ——এই অনি কি করছিস ছাড় আমাকে ।

আমি সাহস করে আরো জোরে বুকে চেপে ধরে পিষ্ট করে ফেলতে চাইতে হাসফাস করতে করতে মা ফিসফিসিয়ে বললো —–এই অনি তুই কি শুরু করলি ????? রাত দুপুরে এমন করলে দিশা যদি দেখে……………………….

আমি ——-মা এতো রাতে কে এসে আমাদের দেখবে বলো আর বোন তো ঘুমিয়ে পরেছে ।

মায়ের কান্নার দমক এবার একটু কমলো । আমার কোমরটা দুহাতে পেঁচিয়ে ধরে
মা বললো——-তুই কাল গিয়ে মিতাকে নিয়ে আয় বাবা ।

আমি ——–না আমি আনতে পারবো না ।

মা ——-এই পারবি না কেনো ????

আমি ——— পারবো না বলেছি পারবো না। আর ওকে এখানে এনে কি হবে শুনি ???? দুজনের বিছানা আলাদা যদি স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কই না থাকে তাহলে সেটা রেখে লাভ কি বলো ???????

মা ——- কিছুই তো পারিস্ না। বউটাকে কিভাবে সামলাতে হয় সেটাও কি বলে দিতে হবে ?????????

আমি ——– হ্যাঁ তুমিই তাহলে বলে দাও।

আমার এই কথা শোনার পর মা একদম চুপ হয়ে গেল । কিছুক্ষন চুপ করে থেকে আবার
বললো——–তুই জানিস্ আজ পাশের বাড়ির সোমা কাকিমা নোংরা নোংরা কথা বলছিল ।

আমি ——— কি বলছিল মা ??????

মা ——— বলেছে বউ শাশুড়ী তো না যেন দুই সতীন আরো কি সব বলছিলো আমি ওতো শুনিনি । এই কথাটা শোনার আগে আমার মরন হলো না কেন ?????

আমি ——- আরে বলেছে তো কি হয়েছে মা ?আর কে কি বললো সেটা কানে না নিলে হয় ।

আমি একহাতে পিঠে চেপে ধরে অন্যহাতটা তুলতুলে পাছার উপর রেখে নিজের দিকে টানতে লুঙ্গির নীচে ঠাটিয়ে থাকা বাড়া মায়ের শাড়ির উপর দিয়েই গুদ বরাবর গুঁতো খেতে লাগলো দেখে মা আড়স্ট হয়ে গেল ।

মা বলল ——- আমি কিছু জানি না তুই কালকেই যাবি গিয়ে মিতাকে নিয়ে আসবি।

আমি ——-এনে কি হবে ????? এলেই তো ঘরে সেই তো অশান্তি আর অশান্তি আমার ওসব একদম ভালো লাগে না মা।

মা —— তাই বলে বউকে বাপের বাড়ী ফেলে রাখবি এটা তো হয়না ????????

আমি ——-  ও ওখানেই থাক ভালো থাকবে এখানে আসার কোনো দরকার নেই ।

আমি এবার সারা পিঠে হাত বুলোতে বুলোতে সাহস করে মায়ের পাছার উপর দুহাত রেখে নরম তুলতুলে পাছাটা টিপে ধরতেই মা থরথর করে কেঁপে উঠলো। আমি তো ভেবেছি ধাক্কা মেরে সরিয়ে দেবে কিন্তু সেরকম কিছুই ঘটলো না দেখে একটু সাহস পেলাম।

মা এবার আমার বুকে মুখ চেপে বললো——-
শোন অনি একটা বাচ্চা কাচ্চা নিয়ে নে দেখবি সব ঠিক হয়ে যাবে বুঝলি ।

মায়ের মুখে কথাটা শুনে চমকে উঠতে হলো পরক্ষনে নিজেকে সামলে একটা দু:সাহসী কাজ করে ফেললাম।মায়ের পাছা জোড়া দুহাতে জোরে খাবলে ধরে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে
বললাম ——-ও তো আমার সাথে শুতেই চায়না তাহলে বাচ্চা নেবো কিভাবে?

মা ———শোন নিজের মেয়ে মানুষকে বাগে আনতে একটু জোর জুলুম করা লাগলে সেটা করতে হয় রে বোকা………………………………….

আমি —– কিন্তু মা মিতা তো এখন বাচ্ছা নিতে চায় না । শুধু বলে এতো অল্প বয়েসে বাচ্ছা নেবে না এখন শুধু ফুর্তি করবে ।

মা হেসে ——-আরে বোকা মেয়েরা ওরকম মুখে বলে সেটা শুনলে হবে ??? আরে বাচ্ছা নেবার পরেও তো ফুর্তি করতে পারবে কোনো অসুবিধা নেই । শোন মিতা যদি আবার এই কথা বলে তুই ওর কোনো কথা শুনবি না । প্রয়োজনে জোর করে তুই ওর পেটে বাচ্ছা ঢুকিয়ে দিবি তারপর দেখবি সব ঠিক হয়ে যাবে ।

আমার শরীরের ভেতরে ভেতরে তখন বাঘের চাপা হুঙ্কার গর্জাচ্ছে । আমার বুকে মায়ের মাইদুটোর চাপ আর একটা মাঝবয়সী মহিলার মাতাল করা শরীরের ঘ্রান এবং এই অন্ধকার বারান্দায় হাতের মুঠোয় একটা নারীদেহ পেয়ে মনে হলো সত্যি তো বাগে না এলে জোরই করতে হবে।

এমনিতে মিতার সাথে অনেকদিন চোদাচুদি না হওয়াতে খুব তেতে ছিলাম তাই মায়ের পাছার থলথলে তুলোর মত মাংসের দলা দুহাতে মলতে মলতে এবার মায়ের ঘাড়ে ,গলাতে পাগলের মতো চুমু দিতে লাগলাম ।

এরপর কি ঘটতে চলেছে বুঝতে পেরে মা যেন হটাত সম্ভিত ফিরে পেয়েছে তাই নিজেকে ছাড়ানোর জন্য জোরাজুরি করতে লাগলো।

তারপর দুজনে ধস্তাধস্তি করতে করতে আমি ততক্ষণে মাকে নিয়ে জোর করে অন্ধকার বারান্দার মেঝেতে শুয়ে পরেছি । মা আমার দুহাতের জোর আলিঙ্গন থেকে ছাড়া পেতে ধস্তাধস্তি করতেই থাকলো তাতে বরং আমারই সুবিধা হলো। মায়ের শাড়ী প্রায় কোমরের উপর উঠে গেছে আমারও লুঙ্গির গিঁট খুলে গেছে তারও আগে।

আমি দুহাতে মায়ের হাত মাথার পেছনে ঠেলে ধরে ধস্তাধস্তি করতে করতে কোন রকমে দুপায়ের মাঝখানে জায়গা করে নিয়ে হাঁটু গেঁড়ে উপরের দিকে উঠতে মায়ের অনিচ্ছাসত্বেও দুপা দুদিকে মেলতে হলো। আমি তখন বুঝে ফেলেছি যে আমি জিতে গেছি। এবার নাক দিয়ে মায়ের বুকের ঘ্রান নিতে নিতে কোমরটা নামাতে বাড়ার মুন্ডিতে গুদের বালগুলো ঘষে খসখস স্পর্শ পেলাম।

মা এবার ভয়ে কঁকিয়ে উঠে বলল —–অনি ! কি করছিস্ তুই ! তোর মাথা কি ঠিক আছে ?? ছাড় আমাকে ছাড় বলছি ।

আমি ——- মা তুমিই তো বললে নিজের মেয়েমানুষ বাগে আনতে যদি জোরাজুরি করতে লাগে সেটা করতে এখন আমি তো সেটাই করছি ।

মা ভয় পেয়ে বলল —— না না অনি এটা ঠিক না ছাড় এমন করিস না ।ছাড় বলছি। উফ্ উফ্ উফ্ আমাকে ছেড়ে দে।

আমি তখন মায়ের কোনো কথায় কান না দিয়ে উত্তেজনায় কোমরটা বারবার ওঠাতে নামাতে শুরু করলাম কিন্তু বারবার বাড়ার বড় মুন্ডিটা রসে পিচ্ছিল গুদের মুখে ঢুকতে ঢুকতে বের হয়ে যাচ্ছে গুদে ঢুকছে না আর তাতে মায়ের পুরো শরীরটা বারবার উত্তেজনায় শুন্যে উঠে যাচ্ছে।

মা —— অনি লক্ষ্মীটি এমন করিস না আমাকে ছেড়ে দে এটা ঠিক নয় ।

আমি ——– মা আমাকে বাধা দিও না আমি আজ তোমাকে মন ভরে আদর করবো দেখবে তুমি ও খুব সুখ পাবে প্লিজ তুমি আর না কোরো না মা বলে গুদের মুখে বাড়াটা ঘষতে লাগলাম ।

মা ——- না অনি এটা হয়না এ যে পাপ ।তুই আমার ছেলে আমি তোর মা এটা করা ঠিক না  । আর তাছাড়া কেউ জানতে পারলে আমাকে লজ্জাতে মরতে হবে ।

আমি ——- কেউ কিচ্ছু জানবে না মা শুধু তুমি আর আমি এটা জানবো প্লিজ মা আর বাধা দিও না দেখবে খুব আরাম পাবে।

এরপর মা আর কোনো কথা বলল না দেখে বুঝলাম মা চোদাতে রাজী আছে ।

আমি এবার মায়ের মুখে গালে চুমু খেতে খেতে মুখটা নরম মাইয়ের খাঁজে এনে ঘষতে ঘষতে  বাড়াটা গুদের মুখে ঘষে ঠাপ দেবার মতো করতেই দুজনের উত্তেজনা চরমে উঠে গেল।

আমি জানি মাও অনেক বছর না চুদিয়ে শরীরের খিদে জমিয়ে রেখেছে আর আমি জানি মায়েরও গুদে অনেক রস জমে আছে ।

এরপর মা নিজেই গোঁ গোঁ করতে করতে আমাকে ফিসফিস করে বললো ——– অনি আমি আর পারছি না উফ্! উফ্! অনি তোর পায়ে পড়ি এবার ঢোকা সোনা ঢোকা আমি আর সহ্য করতে পারছি না বাবা ।

আমি ——- মা দিশা উঠে পরবে নাতো ??????

মা ——- না ও ঘুমিয়ে পরেছে আর উঠবে না তুই যা করার তাড়াতাড়ি কর আমি আর পারছিনা উফ্ফফফফফ আর দেরী করিস বাপ এবার ঢোকা ।

মাইয়ের সব বাধা তাসের ঘরের মত ভেঙ্গে যেতে আমি খুশি হয়ে ঠেসে ধরে রাখা দুহাত ছেড়ে দিলাম। মা এবার একটা হাত নামিয়ে বাড়াটা ধরে মুন্ডিটা গুদের রসালো মুখে লাগিয়ে দিয়ে বললো —– মাকে চোদার যখন এতো শখ এবার চোদ ! দেখি তুই কত চুদতে পারিস ।

আমি কোমরটা নামিয়ে গদাম করে একটা ঠাপ দিতেই বাড়ার অর্ধেকটা গুদের ভিতরে ভচ করে ঢুকে গেল । আমার মনে হচ্ছে বাড়াটা গরম আগুনের মধ্যে যেন ঢুকে আছে উফফফফ কি গরম ভেতরটা।

বাড়াটা গুদে ঢুকতেই আরামে দুজনের মুখ দিয়ে একসঙ্গে আহহহহহহহহহহহহহহ শব্দ বের হলো।

মা আমার কোমর জোরে জোরে নিজের দিকে টানছে দেখে দিলাম হ্যাচকা একটা গুতো তাতে পুরো বাড়াটা হারিয়ে গেল রসে ভরা গুদের গরম হাঁড়িতে।
আমার পুরো বাড়াটা ঢুকতেই মা অককককক করে উঠে তারপর উমমমমম উফ্ফফফ করে গোঙাতে লাগলো। বাড়াটা মায়ের টাইট গুদের ভেতরে একেবারে চেপে বসেছে আর মনে হচ্ছে মা গুদের পাঁপড়িগুলোর চারপাশ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

আমি গুদে পুরো বাড়াটা ঠেসে ধরে মায়ের তলপেটে পেট ঠেকিয়ে এবার একহাতে ব্লাউজ খোলার চেস্টা করতেই মা নিজেই ঝটপট ব্লাউজ আর ব্রাটা খুলে দিল।

মাই দুটো বাইরে বেরিয়ে আসতেই আমি তুলোর মত নরম মাইজোরায় মুখ ডুবিয়ে দিলাম। মিসরের পিরামিডের মত খাড়া হয়ে আছে অসম্ভব তুলতুলে নরম আর বোঁটাজোড়া শুধু উত্তেজনায় শক্ত হয়ে আছে। আমি এবার বাম মাইটা মুখে পুরে চুষতে শুরু করতে মা দুহাতে আমার মাথার চুল যেন টেনে ছিঁড়ে ফেলতে চাইছে উত্তেজনায় ।

মা কোমরটা শুন্যে তুলে ধরে হিস হিস করে বললো——– অনি। অনিরে এবার চোদ সোনা চোদ আমায় আমি আর পারছি না উফ্ফফফফফ মাগো…………..

মায়ের থেকে চোদার গ্রীন সিগন্যাল পেয়ে আমি এবার মায়ের গুদে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু লাগলাম আর মা শুধু উফ্ উফ্ উফ্ উফ্ করতে করতে তলঠাপ দিতে লাগল ।
উফফ মায়ের গুদের ভেতরে খুব গরম আর কি টাইট গুদ । চুদতে চুদতে ভাবছি যে দুবাচ্ছার মা হয়েও গুদ এতো টাইট আছে কি করে ??

আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে বদলে বদলে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । আমি একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা বদলে বদলে মাইদুটো চুষতে লাগলাম ।
মা চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে বসিয়ে আমার কোমরটা দু-পা দিয়ে পেঁচিয়ে ধরে পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে দোলাতে সুখে গোঁঙাতে লাগলো ।

কিছুক্ষণের মধ্যেই মায়ের গুদে রস বেশি এসে যেতে আমার বাড়াটা ভচভচ করে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে । পচপচ পচাত পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক পচাক করে আওয়াজ হচ্ছে । মা আমার পিঠে হাত বুলিয়ে মুখে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে ।

আমার প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা মায়ের জরায়ুতে গিয়ে ঠেকছে । মা সুখে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । এই সময়ে আমি খুব সুখ পাচ্ছি ।

মিনিট দশেক চোদার পর আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে বুঝে এবার গায়ের জোরে ঠাপ মারতে লাগলাম ।
হঠাত মনে পরল যে আমি তো কন্ডোম ছাড়াই মাকে চুদছি তাই মাল ভেতরে ফেলাটা কি ঠিক হবে ? সেটা তো বুঝতে পারছি না । আর মায়ের এখন সেফ পিরিয়ড চলছে কিনা সেটা ও জানি না ।

আর এদিকে মা এমনভাবে নিজের দু -পা পেঁচিয়ে আমার কোমরটা কাঁচি মেরে চেপে ধরে আছে যে আমি বাড়াটা গুদ থেকে বের করে মাল বাইরে ফেলতে পারব বলে মনে হচ্ছে না ।

তাই মনে মনে ভাবলাম যা হবে পরে দেখা যাবে। এই কথা ভেবে শেষ মুহূর্তে মাকে কোনো কিছু  জিজ্ঞেস না করেই মায়ের মুখে ,গালে ,কপালে চুমু খেতে খেতে শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাকে জড়িয়ে ধরে নরম বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মায়ের গুদের গভীরে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মা আমাকে বুকে ঠেলা দিয়ে  সরাতে চেষ্টা করলো কিন্তু আমি গায়ের জোরে চেপে ধরে থাকায় সরাতে পারল না। শেষে চোখ বন্ধ করে মুখ দিয়ে অদ্ভুদস্বরে ই ই ই ই উমম আহহহ উফফফ ওহহহহ শিতকার করতে করতে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে জোরে জোরে কামড়াতে লাগলো আর তারপরেই পাছাটা তুলে ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পরলো ।

আহহহহ অনেকদিন পর চুদে বীর্যপাত করে খুব সুখ পেলাম তাও আবার আমার নিজের মাকে চুদে। শরীরটা এখন বেশ হালকা আর ঝরঝরে লাগছে। মনে হচ্ছে বীর্যপাতের পর শরীর থেকে সব শক্তি শেষ হয়ে গেছে তাই বেশ ক্লান্ত লাগছে।

বীর্যপাতের পর কতক্ষন মায়ের বুকে শুয়ে ছিলাম মনে নেই । একসময় মা বুকের নীচে হাঁসফাঁস করছে আর আমাকে ঠেলে বুক থেকে সরানোর চেষ্টা করছে দেখে বুঝলাম আমার শরীরের চাপে মায়ের কস্ট হচ্ছে।

আমি গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিলাম। পচ করে আওয়াজ হয়ে বাড়াটা নেতিয়ে গুদ থেকে বের হয়ে আসতেই দেখি বাড়াটা চুপসে গেছে। আমি উঠে আস্তে করে মায়ের পাশে শুতেই মা সায়াটা দিয়ে গুদটা ভালো করে মুছে  উঠে বসতে চাইলো কিন্তু শাড়ির আঁচল আমার শরীরের নীচে আটকে থাকাতে পুরোটা উঠতে পারলো না।

মা বলল ——– অনি এবার ছাড় আমাকে ।

আমি ———-না মা আরেকটু থাকো ।

মা ——– না ছাড় বলছি ।

আমি ——-বললাম তো আরেকটু থাকো ।

অন্ধকারে মায়ের মুখটা দেখতে পাচ্ছিলাম না কিন্তু থমথমে কন্ঠ শুনে বুঝলাম গলায় কান্না দলা পেকে আছে । তারপর মা বলল ———ছিঃ  অনি তুই আমার সঙ্গে এমনটা করতে পারলি আমি তো ভাবতেই পারছি না ছিঃ ???????

আমি কি উত্তর দেবো। এখুনি যা ঘটে গেছে তাতে মায়ের ও যে পুরোপুরি প্রশ্রয় ছিল তা পরিস্কার । মায়ের ইচ্ছা না থাকলে আমি মাকে চুদতেই পারতাম না ।
কিন্তু মা দ্রুত নিজেকে সামলে নিল ।
আমি হাতটা বাড়িয়ে মাকে ধরতে থমথমে গলায় বললো ———-তোর হয়েছে তো শান্তি এবার  ছাড় তোর বোন উঠে যদি দেখে আমি পাশে নেই……………………………..

আমি এবার উঠে বসতে মা শাড়ীর আচঁলটা টেনে নিয়ে উঠে দাঁড়িয়ে তাড়াতাড়ি ব্রাটা তুলে ঠিক করে পরে তারপর ব্লাউজের বোতামগুলো লাগিয়ে কাপড়টা নিয়ে কোনোরকমে গায়ে জড়িয়ে দৌড়ে ঘর থেকে চলে গেল ।

এতক্ষন মা আর আমার মধ্যে যা কিছু ঘটে গেল তাতে পুরো শরীর আর মনে একটা তৃপ্তি নিয়ে জম্পেস একটা ঘুম দিলাম।

সকালে ঘুম ভাঙ্গতে দেখলাম অফিসের দেরী হয়ে যাচ্ছে তাই তাড়াহুড়ো করে রেডি হয়ে ডাইনিং রুমে গিয়ে দেখলাম টেবিলে খাবার রেডি।

মা কিচেনে আছে টুকটাক আওয়াজ শুনে বুঝছি। দিশা মনে হয় কলেজে চলে গেছে।কাজের মাসিটাও কিচেনে আছে নইলে মাকে একনজর দেখে আসতাম কিন্তু অফিসের দেরী হয়ে যাচ্ছে দেখে দ্রুত বেরিয়ে পরতে হলো।

অফিসে কাজের চাপ ছিল প্রচুর তবুও কাজের ফাকেও মায়ের সাথে রাতের চোদাচুদির কথা বার বার মনে হতে লাগলো আর প্রতিবারই টের পেলাম বাড়াটা শক্ত হয়ে টনটন করছে। কাজের চাপে দুপুরের লাঞ্চ খেতে খেতে দেরী হয়ে গেল।অন্যদিন হলে মা লাঞ্চের আগে ম্যাসেজ দিতো অথবা ফোন করে বাড়িতে খেয়ে যেতে বলতো কিন্তু আজ সেরকম কিছুই ঘটলো না দেখে বুঝলাম মা নিশ্চয় রাগ করে আছে।

অফিস থেকে বাড়িতে ফিরতে সন্ধ্যা হয়ে গেল। টিফিন খেতে খেতে দিশার সাথে কথা বলতে বলতে মাকে দেখলাম মুখটা ভার করে আছে।

সুযোগই মিললো না মাকে একা পাবার। রাতের খাবার খেয়ে বেশ কয়েকবার চক্কর দিয়ে কোনো লাভ হলোনা এদিকে গত রাতের কথা বার বার মনে হতে লুঙ্গির নীচে বাড়া সেই তখন থেকে শক্ত হয়েছিল তাই বাথরুমে গিয়ে মাকে কল্পনা করে খেঁচে আসতে হলো।

এরপর রুমে শুয়ে শুয়ে ভাবছি কি করে মায়ের মান ভাঙ্গাবো সেই সুযোগই তো মিলছে না কারন মা তো নিজেই সেই সুযোগ দিচ্ছে না সারাক্ষন আমার বোন দিশা আর কাজের মাসির কাছাকাছি থাকছে।

এইসব ভাবতে ভাবতে ঘুম আসছে না তাই রাত বারোটার দিকে সব ল্যাম্প নিভিয়ে বারান্দায় গিয়ে সিগারেট ধরিয়ে মনে মনে প্রার্থনা করছি মা যেন কালকের মত আসে।
সিগারেটে শেষ টান দিয়ে ছুড়ে ফেলতেই মায়ের পায়ের আওয়াজ পেলাম। মনটা খুশিতে নেচে উঠলো।

মা আমার থেকে একটু তফাতে দাঁড়িয়ে আস্তে করে বললো ———দুপুরে খেতে এলি না কেনো  ????????

আমি জবাব না দিয়ে মায়ের দিকে এগোলাম। মা দ্রুত সরে যেতে চাইতে আমি ধরে বারান্দার গ্রিলের সাথে সেটে ধরতে মা ও দু-হাত পেছনে নিয়ে গ্রিল ধরে বললো ——–না অনি না থাম্ এমন করিস না আমার কথাটা শোন।

আমি এবার মায়ের মাইজোড়া দুহাতে চেপে ধরে টিপতে টিপতে বললাম ——–আমি তোমাকে ছাড়া বাঁচবো না মা প্লিজ আমাকে বাধা দিও না  ।
মা ——– চুপ কর অনি। এটা কতবড় পাপ তুই জানিস ???? শোন কাল যা হয়েছে খুব ভুল হয়েছে। আমি আর এই ভুলের পাপের পাল্লা আর ভারী করতে পারবো না সব আমারই দোষ।আর এ ভুল করিস না সোনা পাপ হবে যে।

আমি ——— কিসের পাপ মা ??? কিসের দোষ ???? কিসের ভুল ????? আমি তোমাকে মন থেকে চাই তুমিও তো আমাকে চাও এখানে পাপ হলোটা কোথায় বলো ???????

মা ——–অনি আমি তোর মা হই এটা ভুলে গেছিস ?????

আমি ——— না মা তুমি যা ছিলে এখন তার চেয়েও অনেক বেশি কিছু তুমি শুধু আমার
বলেই মায়ের একটা পা একহাতে উপরের দিকে তুলে অন্য হাতটা নীচে নামিয়ে সায়া সমেত কাপড়টা  উপরে তুলে ধরে হাতটা গুদে দিতেই মায়ের বালহীন মাংসল গুদটা মুঠোয় চলে এলো।
আমি অবাক হয়ে ভাবলাম কাল চোদার সময় মায়ের গুদে কতো বাল ছিলো আর আজ গুদ একদম পরিষ্কার মানে মা গুদ কামিয়ে এতো রাতে আমার কাছে চোদন খেতেই এসেছে আর মায়ের গুদের যা খিদে তা আমি কাল মাকে চুদেই বুঝতে পেরেছি ।

আমি খুব খুশি হয়ে গুদ খাবলে ধরে মধ্যমা আঙুলটা দিয়ে গুদের কোঁট নাড়তে নাড়তে গর্তে ঢুকিয়ে দিতেই টের পেলাম রসে জবজব করছে গুদের পুরো জায়গাটা। মধ্যমাটা ভচাত করে পুরে দিলাম রসে ভরা তপ্ত গুদে সঙ্গে সঙ্গে
মা  উ উ উ উ উফ্ফফফ করে
বলল ———–অনি। অনিরে তুই আমাকে নস্ট করে দিলি। মা ছেলের সব সম্পর্ক শেষ করে দিলি ।

আমি আঙ্গুল দিয়ে গুদ খেঁচতে খেঁচতে অন্যহাতে লুঙ্গিটা তাড়াতাড়ি খুলে ফেললাম ।
মা ততোক্ষনে গুদে আঙ্গুল চোদা খেয়ে গ্রিল ধরে ঝুলন্ত থেকেই দুপা দেওয়ালে ভর দিয়ে কোমর নাচাচ্ছে। গুদটা সামনের দিকে ঠেলে থাকাতে একদম হাঁ করে আছে বাড়া গেলার জন্য।

আমি গুদ থেকে আঙ্গুল বের করে গুদের রস বাড়ার মুন্ডিতে ভালো করে মাখালাম তারপর হাঁ হয়ে থাকা গুদের ফাটলে লাগিয়ে জোরে একটা ঠেলা দিতে চরচর করে ঢুকে গেল পুরোটা।

আমাকে কিছুই করতে হলো না শুধু সটান দাঁড়িয়ে আছি । মায়ের স্লিম দেহটা অদ্ভুতভাবে সামনে পেছনে করছে। গুদ রসে ভরে আছে তাই প্যাচপ্যাচ শব্দ খুব।
আমিও সমান তালে বাড়া ঠেলতে ঠেলতে মায়ের ব্লাউজের সব বোতামগুলো খুলে ফেললাম। আজ ভেতরে ব্রা নেই! বোঁটাজোড়া বেশ খাড়া আর শক্ত হয়ে আছে। আমি চুদতে চুদতেই মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে বোঁটায় হালকা করে কামড়াতেই মা উত্তেজিত হয়ে আহহহ ই ই ই ই উমমমম শিতকার করতে লাগলো ।

মা যেন যৌনদেবী যৌনতার ছলাকলায় মিতার কচি দেহ মায়ের এই দেহের কাছে কিছুই না। ভাবছি এতো সেক্স পাওয়ার নিয়ে মা কি করে যে নিজেকে সামলায় ভগবান জানে। আমি মাইয়ের বোঁটা ছেড়ে ঠোঁটে চুমু দিতে মা উত্তেজনায় কামড়ে দিলো আমার গালে।

আমিও তখন উত্তেজিত হয়ে দুহাত পাছার নীচে ধরে গদাম গদাম্ করে চুদতে চুদতে
বললাম ——মা তোমার গুদ আজ চুদে চুদে ফাটিয়ে দেবো ।

মা ও কোনো কথা না বলে পাল্টা তলঠাপ দিতে থাকলো সমান তালে।  এইভাবে মিনিট পাঁচেক  ঠাপাতে মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের রস ছেড়ে কাহিল হয়ে গ্রিলে ধরা হাতটা ছেড়ে দিয়ে
মা বলল — অনি আমি আর দাঁড়াতে পারছি না বিছানাতে চল।
আমি সাথে সাথে মাকে পাঁজাকোলা করে তুলে আমার রুমে নিয়ে এলাম।

তারপর বিছানায় ফেলে মাকে সব কাপড়গুলো খুলে পুরো ল্যাংটো করে বুকের উপরে উঠে যেতে মা ও দুপা দুদিকে ফাঁক করে মেলে ধরলো।

আমি খুশি হয়ে মায়ের গুদের ফুটোতে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা রসে ভরা গুদে ঢুকিয়ে হাতের তালুতে ভর করে আয়েশ করে চুদতে লাগলাম । আর মা দুহাতে আমার কোমর ধরে নিজের দিকে টানতে টানতে উ উ উ উ উ আহহহ ওহহহ উমমম করে শিতকার দিতে লাগলো।

এরপর আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে মাইয়ের বোঁটা নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাও পোঁদটা তুলে তুলে ধরে পাছাটা দোলাতে দোলাতে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে চোদা খেতে লাগলো ।
মা গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে আর এতেই আমি সুখে স্বর্গে উঠে যাচ্ছি ।

আমার প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা মায়ের বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে এটা আমি বুঝতে পারছি । মা গুদের পেশি দিয়ে বাড়ার মুন্ডিটাকে চেপে চেপে ধরে বিচি থেকে মাল বের করে নেবার জন্য চেষ্টা করছে । সারা ঘরে পচপচ পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

চুদতে চুদতে ভাবছি যে ঘন্টা খানেক আগে খেঁচে মাল ফেলার কারনে হয়তো আমাদের মা ছেলের  এই অবৈধ মিলন বেশ দীর্ঘস্হায়ী হচ্ছে নাহলে এতোক্ষনে বীর্যপাত হয়ে চোদাচুদি শেষ হয়ে যেতো। যাক খেঁচে তাহলে ভালোই কাজ হয়েছে তাই মনে মনে বেশ খুশি হলাম।

এইভাবে আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর আমি বুঝলাম মাল ফেলার সময় ঘনিয়ে আসছে তাই আরো জোরে জোরে ঠাপ মারতে মারতে লম্বা একটা শেষ ঠাপ মেরে মায়ের গুদে পুরো বাড়াটা ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

গুদের ভিতরের অন্ধকার দেওয়ালে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও দুপা পেঁচিয়ে  আমার কোমরটা কাঁচি দিয়ে জোরে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে দিতে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে একটা জোরে শীত্কার করে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের শেষে আর এতক্ষন ধরে চোদার পরিশ্রমে ঘেমে নেয়ে দুজনেই বেশ জোরে জোরে হাঁপাচ্ছি । বাড়াটা এখনো গুদের ভিতরেই তিরতির করে কাঁপছে ।
সত্যি বলতে একটা মহিলার গুদে বীর্যপাত করে যে সুখ আছে তা মনে হয় আর কিচ্ছুতে নেই । মা আমার সারা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।

কিছুক্ষণ পর বাড়াটা মায়ের গুদ থেকে টেনে বের করে উঠে মায়ের পাশেই গা এলিয়ে দিয়ে শুয়ে পরলাম।

অন্ধকারে দুজনেই চিত হয়ে শুয়ে আছি। মা পাশে থেকে সায়াটা নিয়ে গুদটা মুছে এবার আমার দিকে মুখ করে শুয়ে একটা হাত বুকের লোমে বুলাতে বুলাতে আস্তে আস্তে পেট বেয়ে নীচের দিকে নামছে দেখে বুঝলাম মা বাড়াটা ধরে দেখতে চায়। বাড়া তখনো আধ শক্ত ছিল নেতিয়ে যায়নি। মায়ের নরম হাতের ছোঁয়া পেতে তলপেটে একটা শিরশির অনুভূত হচ্ছে ।

এবার মা রসে পিচ্ছিল বাড়াটা হাতে ধরে  ভালো করে উপর থেকে নীচে পুরো বাড়াটার লম্বা আর মোটা সাইজটা পরখ করে নিয়ে তর্জনি দিয়ে বাড়ার মুন্ডিটা অদ্ভুতভাবে খুঁটতেই বাড়াটা আবার তিরতির করে লাফাতে লাগলো।

এরপর মা আমার বিচির থলিটা ধরে আলতো করে টিপে পরখ করতে লাগলো । এই দেখে আমি ফিসফিস করে বললাম ——–কি দেখছো মা ????????????

মা ফিসফিসিয়ে বললো ——– দেখছি যে মিতা এইরকম একটা জিনিসের মায়া কি করে  ছাড়তে পারলো । এইরকম জিনিস খুব কপাল করে পাওয়া যায় যেটা সবাই পায়না।

আমি হেসে বললাম ——–আরে মা মিতা যদি মায়া না ছাড়তো তাহলে আমি কি আজ তোমাকে এইভাবে পেতাম ????????

মা ———আমি বড্ড খারাপ রে অনি। কাল সারা রাত ভেবেছি নিজেকে অনেক বুঝিয়েছি কিন্তু নিজের সাথে অনেক যুদ্ধ করে তবু ও বেহায়ার মত এতো রাতে এসে নিজেকে তোর কাছে বিলিয়ে দিয়েছি।
সত্যি বলছি এতো উন্মাতাল যৌনসুখ তোর বাবার কাছে আমি জীবনেও পাইনি। একটা নিষিদ্ধ বন্য সুখ আমাকে বেশি বেহায়া করে দিয়েছে।

আমি এবার কাত হয়ে শুয়ে মায়ের ঠোঁটে আলতো করে চুমু দিয়ে
বললাম ———- জানো মা কলেজে ওঠার পর থেকে গার্লফেন্ডকে চুদেছি ,অনেক মাগী চুদেছি তারপর বিয়ের পর মিতাকে চুদেছি। কিন্তু তোমার মতো এমন রসালো টাইট গুদ একটাও পাইনি । মন চাইছে যে তোমাকে সারাক্ষন শুধু চুদি ।

মা লজ্জা পেয়ে বললো ——- এই অসভ্য সারাক্ষন চুদবি মানে আমি কি তোর বউ নাকি ????????

আমি ——— হুমমম বউই তো তোমাকে বউ মনে করেই তো চুদছি ।

মা ——– দূর পাগল ছেলে আমি তো তোর মা।

আমি ——- সেটা আগে ছিলে কিন্তু এখন তোমার গুদে আমার বাড়া ঢোকার পর থেকে সম্পর্ক বদলে গেছে এখন তুমি আমার বউ বুঝলে ।

মা হেসে বলল ———-আচ্ছা সে তো বুঝলাম কিন্তু মিতা আসলে তখন কি করবি শুনি ???????

আমি ———তখন দুই বউকে একসাথে চুদবো ।

মা ——উমমমম্ বাবুর কি শখ একসাথে চুদবে । শোন মিতা কেন এটা কোন মেয়েই মেনে নেবে না ?????????

আমি ——- এতো চিন্তা করোনা মা তোমার মিতা এমনিতেই আর আসবেনা বুঝলে ????

মা অবাক হয়ে বলল —— অনি কি বলছিস তুই মিতা আসবে না মানে ! ও কেনো আসবে না আমাকে বল ।

আমি —–তাহলে শোনো মা মিতার বিয়ের আগে থেকেই একটা প্রেম ছিল। আর মিতার অমতে আমার সাথে ওর বিয়ে দিয়েছে এইজন্য আমাদের মধ্যে কোনো মিল ছিলনা ।

মা ———ওমা সেকি কথা কই তুই তো আমাকে আগে একথা বলিস নি ।

আমি ——–এসব কি বলার মত জিনিস? আর আমিও জানতাম না পুরোটা। আস্তে আস্তে ব্যাপারটা ধরেছি। মিতা নিয়মিত ছেলেটার সাথে যোগাযোগ রাখতো প্রতিদিন ফোনে কথা বলতো লুকিয়ে লুকিয়ে।

মা অবাক হয়ে ——- কি বলছিস অনি !

আমি ————হ্যা মা । এইজন্যই মিতা বাড়িতে অকারনে সবার সাথে ঝগড়া করতো ।

মা ———-ওহহহহহহ তাই নাকি ! আমি তো কিছুই বুঝতে পারতাম না ।

আমি ——-মা মিতা রাগ করে কোথায় গেছে জানো ??????

মা ———-কোথায়?

আমি ——–ওই ছেলেটার কাছে গেছে ।

মা অবাক হয়ে ——কি বলছিস্ তুই অনি !

আমি ——– হ্যা মা সত্যি বলছি ।

মা ———- তা তুই জানলি কিভাবে ???????

আমি ——- মিতাই আমাকে ফোন করে একথা বলেছে। আর বলেছে ব্যাপারটা নিয়ে যেন বাড়াবাড়ি না করি তাহলে খুব খারাপ হবে।

মা ———তাহলে এই কদিন…..মিতা ছেলেটার সাথেই……………………… ছিঃ ছিঃ ! আমি তো ভাবতেই পারছি না ।

আমি ——- হ্যা মা সেইজন্যেই তো মিতা বাচ্ছা নিতে চায়নি। জানো মা মিতা ওই ছেলেটার বীর্য নিয়ে পেটে বাচ্ছা নিতে চায় আর আমি সেটা বুঝতে পারতাম তাই আমি ওকে আর বাচ্ছা নেবার জন্য জোর করতাম না ।

মা ——- কি বলছিস তুই অনি আমি তো ভাবতেই পারছি না যে মিতা এতো বাজে মেয়ে । ছিঃ ছিঃ মাগী চলে গেছে ভালোই হয়েছে একদম ওকে আর এ বাড়িতে নিয়ে আসবি না বলে দিলাম। তোর কোনো চিন্তা নেই বাবা আমি এখনো বেঁচে আছি আর শোন আমি বেঁচে থাকতে তোকে কষ্ট পেতে হবে না । দেখবি তোর সব কষ্ট আমি দূর করে দেবো আমার সোনা ছেলে বলে গালে চুমু খেতে লাগল ।

এইরকম উত্তেজক কথা বলতে বলতে আমার বাড়া ততোক্ষনে আবারো ঠাটিয়ে বাঁশের মতো  তৈরী হয়ে গেছে তাই চট করে মায়ের উপর চড়ে যেতে মাও দুপা মেলে ফাঁক করে জায়গা করে দিয়ে আমার বাড়াটা হাতে ধরে মুন্ডিটাকে গুদের চেরাতে কয়েকবার ঘষে ফুটোতে সেট করে দিয়ে বললো নে অনি ঢোকা ।

আমি এবার বাড়াটা সোজা চালান করে দিলাম সদ্য চোদা গুদে। মা গুদে পুরো বাড়াটা নিয়ে হিসহিস করতে লাগলো আর পিঠটা খামচে ধরলো । আমি বুঝতে পারছি মা গুদের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।।

আমি এবার কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম আর মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগলো । মায়ের গুদের গরমে বাড়াটা আরো মোটা হয়ে ঠাটিয়ে টনটন করছে । গুদে রস ভরে হরহর করছে আর বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

মা গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । মিতার গুদ আমি অনেকবার চুদেছি কিন্তু মায়ের মতো এরকম গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরাটা কখনো টের পাইনি । মায়ের গুদ এখনো এতো টাইট আছে যে চুদে মনেই হচ্ছে না আমি দুবাচ্ছার মাকে চুদছি ।সত্যি মাকে চুদে খুব আরাম পাচ্ছি ।

আমি ঠাপাতে ঠাপাতে মায়ের মুখে গালে চুমু খেতে খেতে বললাম——–
আমি ——–জানো মা মিতার গুদটা তোমার মত এতো ফোলা ফোলা আর টাইট না। কেমন যেনো চ্যাপ্টামত আর খুব ঢিলে মনে হয় অনেকদিন ধরেই চোদা খায়।

মা ———হুম মিতার মাই দুটোও বেশ বড় বিয়ের পর তো আরো বড় হয়েছে। ছত্রিশ সাইজের কম তো হবেনা আর আমার থেকে ও বড় । আমি তো ভেবেছি তুই চুদে চুদে আর মাইদুটো টেপে টিপে বড় করেছিস ।

আমি ——- দূর ওকে চুদে আয়েশ হতো না।
ওই ঢিলে গুদ চুদে আর থলথলে মাইগুলো টিপে কি আরাম হয় ????? আচ্ছা মা তোমার মাইগুলোর সাইজ কতো ???????

মা ——- আমার তো এখন চৌত্রিশ সাইজের ব্রা আর ব্লাউজ লাগে সেরকম বড় বড় নয়।

আমি ——- সত্যি বলছি মা তোমার এই চৌত্রিশ সাইজের মাইগুলোই আমার খুব পছন্দ। কি সুন্দর কমলার মত গোল গোল নরম মাই ।।

মা ——-  আরে বোকা পুরুষরা তো মেয়েদের বড় বড় মাই পছন্দ করে এটা ও জানিস না ।

আমি ——- হ্যাঁ বলেছে তোমাকে। কই আমার তো তোমার এই দুটোই দেখে সারাক্ষন বাড়া টনটন করে। মনে হয় একদম কচি কুমারী মেয়ের মাই ।

“”আমি মায়ের সঙ্গে কথা বলতে বলতে নিয়মিত তালে গুদে বাড়া চালাতে থাকলাম আর মা ও তলঠাপ দিয়ে চোদা খেতে খেতে ফিসফিস করে কথা বলতে থাকলো ।

মা ——- উফ্ অনি মনে হচ্ছে গুদের ভেতরটা একদম তুলো ধোনা করে দিচ্ছিস উফফফহ এতো আরাম। বাব্বাহহহহহহ যা বড় তোরটা আর তেমনি মোটা !

আমি ——–কেন মা বাবারটা বড় ছিলো না?

মা ——–ছিল কিন্তু তোরটা লম্বায় অনেক বড় আর ঘেরে বেশি মোটা একদম গাধার মতো।

আমি ———তোমার গুদটা মনে হচ্ছে যেন আস্ত পাউরুটির মত ফোলা ফোলা আর কি টাইট । এর আগে কোনদিন এরকম গুদ দেখিনি ।

মা ——- ধ্যাত কি যে বলিস আচ্ছা এবার নে একটু জোরে জোরে ঠাপ মার আমার খুব ভালো লাগছে আহহহ কি আরাম বলেই পাছাটা তুলে ঘনঘন তলঠাপ দিতে লাগল  ।

আমি ——- এইতো মা নাও কতো ঠাপ খাবে খাও দিচ্ছি তো নাও ছেলের চোদা খাও উফফফ তোমাকে চুদে কি আরাম পাচ্ছি মা বলে আমি আরো জোরে জোরে কয়েকবার হ্যাচকা চোদন দিতেই বিছানাটা ক্যাচক্যাচ করে উঠতে মা ভয় পেয়ে বললো ———এই অনি এতো জোরে নয় একটু আস্তে আস্তে কর পাশের রুমে তোর বোন শুয়ে আছে ও আওয়াজ শুনে উঠে পরলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ——– শুনলে শুনুক আমার কিছু যায় আসে না  ।

মা ——— কি বলছিস তুই অনি ??????

আমি ——–  আরে ও কলেজে পড়ে সব বোঝে ।
মা ——- তাই বলে এই মাঝরাতে তোকে আর আমাকে এই অবস্থায় দেখলে কি হবে ভেবেছিস ????????

আমি ——–কি আবার হবে ???? তুমি আমি দুজন দুজনকে ভোগ করছি। আচ্ছা তুমি কি মনে করো তোমার মেয়ের গুদের সিল ফাটেনি?

মা ——– দূর কি যে বলিস ! তুই না খুব অসভ্য !

আমি ——– শোনো মা তোমার মেয়ে লুকিয়ে লুকিয়ে আমার রুম থেকে চটি বই নিয়ে পড়ে।আর বয়ফ্রেন্ডকে দিয়ে গুদ মারায় খোঁজ নিয়ে দেখো ।

মা ——- যাহ্ শয়তান ছেলে কি যা তা বলছিস্।

আমি ——–ঠিকি বলছি মা আচ্ছা তুমি দেখেছো ওর মাইদুটো দিনে দিনে কেমন বড় হচ্ছে ???

মা ——– হুমমম দেখেছি শোন দিশা তোর দিদা , পিসিদের শরীরের ধাঁচ পেয়েছে সেইজন্যেই ওরকম বড় লাগে বুঝলি ।

আমি ——- মা দিশার গুদটা ঠিক তোমার মত হবে ।

মা হেসে ———এই শয়তান এবার বোনের মাই গুদের দিকেও তাহলে তোর চোখ পড়েছে নাকি ????

আমি ———আরে চোখে পড়ার জিনিস চোখে তো পড়বেই। কেন ঘরের জিনিসে কি কোনো অধিকার নেই আমার?

মা লজ্জা পেয়ে বললো —— ধ্যাত অসভ্য আর বেশি পাকা পাকা কথা না বলে চুপ চাপ চুদে এবার শেষ কর অনেক রাত হয়ে গেছে ঘুমোতে হবে তো নাকি ????? নে এবার তুই তাড়াতাড়ি মাল ফেলে দে।

আমি অনেকক্ষন ধরে মায়ের সঙ্গে কথা বলতে বলতে ধীরে সুস্থে চুদতে চুদতে বাড়ার মুখে এবার মাল চলে এসেছিল ।

তাই ঘপাঘপ মিনিট খানেক তুফান বেগে বাড়াটা গুদে চালাতে চালাতে শেষ কয়েকটা লম্বা লম্বা  ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মায়ের জরায়ু ভরে দিলাম তারপর মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।

আমার গরম গরম বীর্য ছিটকে ছিটকে মায়ের গুদের ভেতরে জরায়ুতে পড়তেই তখন মা চোখ বন্ধ করে আমার পিঠে নখ চেপে বসিয়ে আহহ আ আ আ আহহহহহহ উমমমমম করে একটা শিতকার দিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল আর জোরে জোরে হাঁপাতে লাগল ।

কিছুক্ষণ পর মা গায়ে ঠেলা দিয়ে বলল —– নে হয়েছে তো এবার উঠে পর ।
আমি গুদ থেকে বাড়াটা বের করে মায়ের বুক থেকে নেমে পাশে শুয়ে হাঁফাতে লাগলাম ।

এরপর মা সায়া দিয়ে গুদটা ভালো করে মুছে আমার বাড়াটাকে ও মুছে দিয়ে তারপর আমার  বুকে হাত বুলিয়ে দিতে দিতে
বলল —– এই অনি কেমনে লাগলো আরাম পেয়েছিস তো নাকি ????????

আমি ——– হুমমম খুব খুব আরাম পেয়েছি । সত্যি তোমার কোনো তুলনা নেই মা বলে আবার মায়ের গালে চুমু খেয়ে মাই টিপতে টিপতে বললাম —- তোমার কেমন লাগলো মা ।

মা ——- আমি ও এতো বছর পর আজ তোর কাছে এসে এতো সুখ পেলাম যা আগে কখনও পাইনি। তোর বুকের নীচে শুতে আজ আমি বুঝলাম যে সত্যি তুই মেয়েদের খুশি করতে জানিস আজ আমি খুব খুব খুশি  ।

আমি ——– মা আমিও তোমাকে আমার বুকের নীচে পেয়ে খুব খুশি । সত্যি তুমি আজ এইভাবে আমার পাশে না থাকলে আমাকে মনে হয় হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলে সারাজীবন কাটাতে হতো ।

মা বলল ——— এই অনি মাল ফেলার কথা শুনে ভালো কথা মনে পরেছে শোন কাল মনে করে আমার জন্য গর্ভনিরোধক পিল কিনে আনিস। আমার জন্মনিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা নেই আর তুই এতোবার একগাদা করে ভেতরে যা মাল ঢালছিস ভয় লাগছে এখন পেটে বাচ্ছা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি ——-  আরে গুদে মাল ফেললে পেট তো হবেই তোমাকে পিল টিল ওসব কিছু খেতে হবে না ! যা হবে দেখা যাবে ।

মা মুখ ভেঁঙচিয়ে বলল ——- উমমম ঢং ! মামার বাড়ির আবদার পিল খেতে হবে না । তুই জানিস আমি বিধবা আর এখন পেটে বাচ্ছা এলে লজ্জাতে আমাকে যে বিষ খেয়ে মরতে হবে ।

আমি ——– আরে মা তুমি না সত্যি ! আচ্ছা   আমাকে আগে কথাটা বললে আমি তো মাল ভেতরে ফেলতাম না , বের করে বাইরে ফেলে দিতাম । তুমি তো কিছুই বললে না তাই আমি মাল ভেতরেই ফেলে দিলাম।

মা মুখ বেঁকিয়ে বলল ——- উমমম ন্যাকা ! শয়তান ছেলে তোকে এটা আবার বলে দিতে হবে ??? কেনো তুই কচি খোকা নাকি যে কিছু বুঝিস না ??? তুই তো মালটা বাইরে ফেলতে পারতিস! তা না করে তুই ভেতরেই ফেলে দিয়ে এখন আমাকে দোষ দিচ্ছিস ??????

আমি ——– মা সত্যি বলছি আমি মাল ফেলার আগে বাড়াটা বের করার চেষ্টা করেছিলাম কিন্তু তুমি ঐসময় এমন ভাবে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরলে যে পুরো মালটা ভেতরেই পরে গেলো আমি কি করবো বলো ।

মা মুখ ভেঁঙচিয়ে ——উমমমম ঢং ! আর ন্যাকামি করিস নাতো । নিজে ঠিক সময়ে বাড়াটা বের করতে পারিসনি আবার তুই আমাকে দোষ দিচ্ছিস । আমি নাকি বাড়াটা কামড়ে ধরেছি শয়তান ছেলে শুধু মিথ্যা কথা বলা ! শোন কাল পিল না আনলে তোকে দেখাবো মজা । দেখিস তোর বাড়াটা কেটে হাতে ধরিয়ে দেবো মনে থাকে যেনো বলে মিচকি হাসতে লাগলো ।

আমি হেসে ——-আচ্ছা বাবা ঠিক আছে কাল তোমাকে পিল এনে দেবো তুমি খেয়ে নিও আর একদম ভয় পেও না আমি তো আছি নাকি বলেই মাকে চুমু খেতে খেতে মাই টিপতে লাগলাম ।

মা —— হুমমমম মনে করে আনিস সোনা আচ্ছা অনেক রাত হলো এবার তুই ঘুমিয়ে পর আমি যাই বলেই উঠে দাঁড়িয়ে তাড়াতাড়ি করে ব্লাউজ আর সায়াটা পরে কাপড়টা কোনোরকমে গায়ে জড়িয়ে টলতে টলতে নিজের রুমে চলে গেল ।

আমিও তৃপ্তির নিশ্বাস ফেলে বাথরুমে গিয়ে বাড়াটা ধুয়ে এসে লুঙ্গিটা পরে বিছানাতে ক্লান্ত হয়ে শুয়ে ঘুমিয়ে পরলাম।

সকালে উঠে ফ্রেশ হয়ে খাবার টেবিলে বসতে মাকে দেখলাম কি স্নিগ্ধ ফুরফুরে লাগছে মনে হচ্ছে যেন প্রজাপতি। আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসলো।

আমি কাজের মাসিকে নজর বাঁচিয়ে ইশারায় বললাম দুপুরে এসে গুদ ফাটাবো।

মা উল্টো জিভ ভেংচে বাড়ার দিকে ঈশারা করে বোঝালো যে বিচি কেটে দেবে।

মায়ের সাথে খুনসুটি করতে করতে চা টিফিন  খেয়ে তাড়াহুড়ো করে অফিসে ছুটলাম খোশ মেজাজে। ব্যস্ত সময় কাটলো পুরোটা সকাল।দুপুরের ঠিক মুখে মা ফোনে ম্যাসেজ দিলো বাড়িতে খেতে যাবার জন্য।

আমি এবার দুস্টুমি করে মাকে ফোন করলাম । মা ফোন ধরতেই বললাম ——–মা গুদে তেল মাখিয়ে রাখো এসেই ভরবো ।

মা বলল——— ইশশশ কি শয়তান ছেলে শোন ওসব তেল জেল কিছু লাগবে না। তেল ছাড়াই গিলে হজম করতে পারবো বুঝলি।

আমি ——– আজ বিচি সমেত গুদে ভরে দেবো ।
মা ——–হুমমম তাই নাকি আর গর্ভনিরোধক পিলটা না নিয়ে আসলে তোর বিচি টিপে গেলে দেবো এই বলে দিলাম ।

আমি ——– বারবার বলতে হবে না মা মনে আছে ।

মা ——- ভয় লাগছে তাই বারবার বলছি ! নাহলে বলতাম না ।

আমি ——- আরে ভয় লাগবে কেন ???? আমি আছি তো কিচ্ছু হবে না ??????

মা ——– হুম জানি সোনা । আসলে এই বয়েসে ভুল করে পেটে বাচ্ছা এলে খুব লজ্জার হবে ব্যাপারটা। মানুষের কাছে মুখ দেখাবো কিভাবে বল ? মরা ছাড়া তখন আর কোন উপায় থাকবেনা তাই বারবার বলছি।

আমি ——— মা তোমাকে বিয়ে করে বাচ্ছাটা নিয়ে নেবো ভাবছি ।

মা ——–হুম্ ন্যাকা ! কি শখ। মাকে বিয়ে করলে বোনকে বিয়ে দিতে পারবি কোথাও ???????

আমি ——– কেনো দুটো বউ নিয়ে সংসার করতে পারবো অসুবিধা নেই।

মা ——– ও তাহলে ওই ইচ্ছা ও আছে। কেনো আমাকে চুদে পোষাচ্ছে না নাকি ????? দুদিন যেতে না যেতেই পুরনো হয়ে গেলাম ?????

আমি ——– না না মা আসলে তোমাদের মা মেয়েকে এক বিছানায় ফেলে একসঙ্গে চুদবো বলে বলছি ।

মা ———ধ্যাত শুধু উল্টো পাল্টা কথা আচ্ছা এখন তাড়াতাড়ি আয় গুদ থেকে লালা ঝরছে ।

আমি ——–এখন হাত বোলাও আর গুদুসোনাকে বলো একটু পরেই এসে বাঁশ ঢোকাবো । আচ্ছা মা কাজের মাসি চলে গেছে তো ??????

মা ——– হুমমম চলে গেছে তুই তাড়াতাড়ি আয় সোনা বেশি দেরী করিস না ।

আমি ——- এই তো এখনি আসছি মা এখন ফোন রাখছি গিয়ে কথা হবে বলেই ফোন কেটে দিলাম ।

অফিস থেকে বেরিয়ে ওষুধ দোকান থেকে মায়ের জন্য একটা ইমারজেন্সি পিল আর
দু-পাতা মালা-ডি পিলের পাতা নিয়ে নিলাম । কন্ডোম দিয়ে চুদলে আমার ঠিক আরাম লাগে না আর মাল ভেতরে না ফেললে চোদার পুরো সুখটা উপভোগ করা যায় না তাই পিল নিয়ে নিলাম।

কারন গর্ভনিরোধক পিল খাইয়ে মাকে রোজ নিশ্চিন্তে চুদতে পারব আর মাল গুদে ফেললেও পেট হবে না ।

এরপর আমি বাড়িতে এসে কলিংবেল টিপতেই মা এসে দরজা খুলে দিল।

আমি ভালো মানুষের মত ঘরে ঢুকেই মাকে জড়িয়ে ধরে বললাম ——দেখি তো তোমার কোন জায়গা থেকে লালা ঝরছে  ?????

মা প্যান্টের উপর দিয়েই ফুলে থাকা বাড়াটা টিপে ধরে বললো ———চল তোর রুমে গিয়ে  দেখাচ্ছি ।

আমি ——— রুমে কেনো ? এখানেই দেখি বলে পাছাটা টিপতে লাগলাম ।

মা বললো ——-না না এখানে নয় কেউ দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে তুই রুমেই চল ।

আমি ——– আচ্ছা মা দিশা কলেজ থেকে কখন আসবে ??????

মা ——— ওর আসতে এখনো দু/তিন ঘন্টা দেরী আছে তাই যা করার এই সময়ের মধ্যে কর।

আমি এবার মাকে ঠেলতে ঠেলতে আমার রুমে নিয়ে এসে দরজাটা লক করে দিয়ে
বললাম—–হয়েছে এবার খোলো দেখি ।

মা লজ্জায় দুহাতে মুখ ঢেকে বললো——এমা না আমি পারবো না তুই খোল।

আমি ——- মা এতো কিছু হবার পরেও তোমার এখনো এতো লজ্জা সত্যি তুমি পারো বটে ।

মা ——– না মানে দিনের আলোতে তো এইভাবে তোর সঙ্গে কিছু করিনি তাই আজ কেমন যেনো লাগছে ।

আমি ——- আচ্ছা এখন আর লজ্জা করে লাভ নেই নাও এবার শাড়িটা খোলো ! দেখি তোমার পাউরুটির মত ফুলো গুদটা ,আর পাকা কমলার মত গোল গোল মাইগুলো আজ দিনের আলোতে মন ভরে দেখি নাও খোলো।

মা লজ্জা পেয়ে বললো ——-ধ্যাত না না আমি পারবো না তোর এই জিনিস তুই খুলে দেখ।

আমি এবার মায়ের মুখামুখি দাঁড়িয়ে শাড়িটা ধরে টান দিতে সুড়সুড় করে শাড়ী খুলে গেল মুহুর্তে। শুধু সায়া আর ব্লাউজ পরে মা আমার চোখের সামনে চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে।

আমি কাছে যেতে সায়ার সামনের কাটা জায়গাটা দিয়ে ফোলা ফোলা গুদটা স্পষ্ট দেখতে পেলাম। এরপর দড়িটা ধরে টান দিতে ঝুপ করে মাটিতে পড়ে যেতে পাউরুটির মত ফোলা গুদটা দেখে প্যান্টের নীচে জাঙ্গিয়ার ভেতর বাড়াটা যেন বিদ্রোহ করে উঠলো মুক্তি পাবার জন্য ।

আমি মন্ত্রমুগ্ধের মত গুদ দেখতে দেখতে ব্লাউজ ও ব্রাটা গা থেকে খুলে ছুড়ে ফেলে দিতে সম্পুর্ণ নগ্ন নারীদেহ দেখে আমার পুরো শরীরে দামামা বেজে উঠলো।

মায়ের এই ভরা যৌবনে ঠাসা শরীরটা চল্লিশোর্ধে তা কোনভাবেই বোঝা যায়না।শরীরের বাঁধন বোম্বের নায়িকা রেখার মত দেখতে আর ঠিক লম্বায় ও। মাইজোড়া উন্নত শিরে যেন শিল্পির পটে আঁকা।লম্বা কালো চুল বুকের উপর এসে পড়ে অন্যরকম একটা শিল্পি সৌন্দর্য এনে দিয়েছে যে চোখ ফেরানো যায় না।আমি আর থাকতে না পেরে ঝটপট শার্ট প্যান্ট খুলে ফেললাম।

শুধু জাঙ্গিয়া পড়ে মায়ের সামনে দাঁড়িয়ে মখমলের মত শরীরে হাত বোলাতে মা চোখ খুলে তাকালো। আমার পুরো শরীরে চোখ বুলিয়ে জাঙ্গিয়ার মধ্যে ফুসতে থাকা বাড়াটার দিকে তাকিয়ে হেসে বললো ——–কিরে পাউরুটির মধ্যে কেমন কলা ঢুকলো সেটা দেখাতে হবে না ?????

আমি ——–কলার মালিক এখন তো তুমি সেটা নিজেই দেখে নাও ।

মা আমাকে এক ধাক্কা মেরে বিছানায় ফেলে দিয়ে মেঝেতে হাঁটু গেড়ে বসে জাঙ্গিয়াটা ধরতেই আমি কোমরটা তুলে ধরলাম সাথে সাথে মা টেনে নামিয়ে দিল জাঙ্গিয়া।

এতোক্ষন ফুসতে থাকা বাড়া মুক্তি পেতে স্প্রিংয়ের মত লাফাতে লাগলো। আমি মাথা তুলে দেখলাম মা চোখ বড় বড় করে দুলতে থাকা বাড়াটা দেখছে। তারপর বাড়াটা মুঠো করে ধরে টিপে দিতে দিতে
বলল ———ওরে বাব্বাহহহহহহ কি বড়ো আর মোটা বলেই আমাকে অবাক করে দিয়ে মা বাড়ার মুন্ডিতে একটা চুমু খেয়ে মুখে পুরে নিল তারপর ললিপপের মত চুষতে চুষতে একদম পাগল করে দিল।আমি আরামে চোখ বন্ধ করে আ আ আ আ করতে লাগলাম।

মিনিট দুয়েক মুখমৈথুন করে মা আমার কোমরের উপর উঠে দুপা দুদিকে ফাঁক করে  বসতে গুদের টুকটুকে লাল মুখটা দেখলাম খুলছে আর বন্ধ হচ্ছে।

মা এবার একহাতে বাড়াটা ধরে রেখে গুদের লাল টুকটুকে মুখটা বাড়ার মুন্ডি বরাবর নামিয়ে আনতে যেন চুম্বক লোহাকে টানার মত করে গিলে নিল। পাউরুটির ভেতর বাটারের মিশ্রনে সাগর কলাটা সুড়ুত করে হারিয়ে যেতে দুজনেই আরামে উফ্ফফফফফফফফ করে উঠলাম।

মা আমার বুকে দুহাতের তালুতে ভর করে কোমর নাচাতে লাগলো পর্ন ছবির নায়িকার মত করে। উফফফ কি সুন্দর দেখতে লাগছে মাকে।

আমি সবসময় নারীর উপর উপবিস্ট হয়ে তাকে ইচ্ছামতো ভোগ করেছি কিন্তু আজই কোন নারী যে আমার গর্ভধারিণী মা সে আমাকে ভোগ করে অন্য মাত্রার একটা সুখ পুলক উপহার দিচ্ছে যা এর আগে কখনো লাভ করিনি।

মা আমার বুকের উপর উঠে পোঁদটা তুলে তুলে ধরে ঠাপ মারছে আর মাইগুলো ঠাপের তালে তালে দুলে দুলে উঠছে । আমি মাইদুটো চোখের সামনে দুলতে দেখে দু হাতে ধরে পকপক করে টিপতে লাগলাম ।

মা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে আমার সামনে ঝুঁকে একটা মাই ধরে বোঁটাটা মুখে পুরে দিয়ে বলল —— নে দুধ খা সোনা চুষে চুষে খা ।

আমি মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে ঠাপ মারতে থাকল ।
কিছুক্ষণ পর মা মাই বদলে দিলো । আমি ওটাও চুষে চুষে কিছুক্ষণ খেলাম ।

এইভাবে পাঁচ মিনিট চলার পর মা হঠাত ঠাপের গতি বাড়িয়ে দিলো আর তারপরেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আমার বুকে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগল । মা আমার বাড়াটাকে গুদের গরম রস দিয়ে চান করিয়ে দিলো। আমি বুঝলাম মা গুদের জল খসিয়ে দিলো ।

এর দুমিনিট পর মা মুখ তুলে তাকালো আর মুচকি হেসে বলল —- আমার হয়ে গেছে সোনা আর দম নেই এবার তুই কর ।

এরপর মা আমার উপর থেকে উঠে পাশে চিত হয়ে শুয়ে পরতেই আমি মায়ের বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম । মা আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।মা গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে খুব আরাম পাচ্ছি  ।

মায়ের গুদে রস ভরে হরহর করছে আর বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । পচপচ পচাত পচাত ফচ ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

আমি মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেতে খেতে ঠাপাতে লাগলাম । মাও আমার ঠোঁট চুষে খেতে থাকল ।

আমি বললাম ——- মা কেমন লাগছে ????

মা ——- খুববব সুখ পাচ্ছি সোনা তোর কেমন লাগছে আরাম পাচ্ছিস তো ?????

আমি ——- হ্যা মা খুব আরাম পাচ্ছি তোমাকে বলে বোঝাতে পারব না  মনে হচ্ছে এখন আমি স্বর্গে আছি আহহহ কি আরাম বলেই ঘপাত ঘপাত করে ঠাপাতে থাকলাম ।

মা ——– আমাকে চুদে মিতার থেকে ও বেশি আরাম পাচ্ছিস নাকি ?????

আমি ——- হুমমমম মা মিতার ওই ঢিলে গুদ মেরে আমি একদম আরাম পেতাম না তোমার এই টাইট রসালো গুদটা মেরে সত্যিই খুব আরাম পাচ্ছি ।

মা ——- এই গুদ এই পুরো শরীরটা এখন থেকে শুধু তোর সোনা তাই যতো খুশি চুদতে থাক ।

আমি ——হুমম সেতো চুদবই আচ্ছা মা বাবার থেকেও আমি তোমাকে বেশি সুখ দিচ্ছি ???????

মা ——–হুমমমম সোনা তোর বাবা বেশিক্ষন করতে পারতো না । মাত্র তিন/চারমিনিট ঠাপিয়ে হরহর করে মাল ফেলে নেতিয়ে পড়তো আর বেশি আদর ও করতো না শুধু চুদতো তাও মাঝে মাঝে রোজ নয় ।।

আমি ——- এবার থেকে আমি তোমাকে রোজ চুদে চুদে সব রকম সুখ দেবো মা কোনো কিছু বাদ যাবে না ।

মা —— হুমমম সোনা তাই দিস আমি ও তো সেটাই চাই । তুই ছাড়া আমার আর কে আছে বল ????????

আমি —– আচ্ছা মা তোমার গুদ এখনো এতো টাইট কেনো গো ???????

মা মিচকি হেসে ——-আসলে তোরা দুজনেই সিজারে হয়েছিস আর তোর বাবার বাড়াটা ও বেশি মোটা ছিলো না তাই গুদের ফুটো এখনো টাইট আছে বুঝলি আচ্ছা এবার তুই আরো জোরে জোরে ঠাপা খুব আরাম পাচ্ছি  ।

আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম । গুদ থেকে ফচফচ করে আওয়াজ বের হচ্ছে আর গুদ রসে হরহর করছে । মা অদ্ভুতভাবে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । খাটে মচমচ করে এমন আওয়াজ হচ্ছে মনে হচ্ছে যে এখুনি ভেঙে পরে যাবে ।

আমি মায়ের কমলার মত গোল গোল নরম  মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে একটা করে বোঁটা নিয়ে বদলে বদলে  চুষে খেতে খেতে  ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম । মা আমার মাথাটা মাইয়ের উপর চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর চোদার মজা নিচ্ছে ।

এইভাবে আমি মায়ের গুদে আরো কিছুক্ষন ঠাপানোর পর বুঝলাম আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে । আমি মাইগুলো টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে গুদের গভীরে বাচ্ছাদানিতে এককাপ ফ্যাদা ঢেলে মায়ের বুকে নিস্তেজ হয়ে পরলাম ।

মায়ের বাচ্ছাদানিতে গরম গরম ফ্যাদা ছিটকে ছিটকে পরতেই মা আমাকে বুকে চেপে ধরে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে জোরে শিত্কার দিয়ে  পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়েই গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পরলো ।

আমি মায়ের বুকে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম আর মা আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছে ।

মিনিট দুয়েক এইভাবে শুয়ে থাকার পর আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে মায়ের পাশে শুয়ে পরলাম ।

মা উঠে সায়া দিয়ে ভালো করে গুদটা মুছে তারপর আমার বাড়াটাকে মুছে দিয়ে আমার পাশে শুয়ে আমার বুকে হাত বুলিয়ে দিতে দিতে
বলল ——–এই অনি তুই পিলটা এনেছিস তো আমার খুব ভয় লাগছে , যা এককাপ করে মাল  ভেতরে ফেলছিস পিল না খেলে পেটে বাচ্ছা  আসবেই আসবে ।

আমি ——– এনেছি মা এনেছি তোমাকে বললাম তো কোনো চিন্তা কোরো না ।

মা ——–ওরে চিন্তা কি আর এমনি এমনি করছি ????? বাব্বাহহহহহহ  যা গাঢ় থকথকে মাল গুদে ঢালছিস সত্যি এতো ফ্যাদা বেরোতে আমি জীবনে দেখিনি ! উফফফ বাবা ভেতরে ছিটকে ছিটকে পরছে তো পরছে যেনো শেষ হতেই চায় না ওহহহহহ তুই পারিস ও বাপু ।

আমি ——-কেনো বাবা বুঝি তোমার ভেতরে কম ঢালতো ??????

মা ——তোর বাবার কথা আর বলিস না । একটুখানি ফচর ফচর করে চুদে এক চমচ ফ্যাদা ঢেলে নেতিয়ে পরত । তোর মতো কোনোদিনও এতো ফ্যাদা বেরোতে দেখিনি ।আর তোর ফ্যাদাটা যেমন খুব গাঢ় থকথকে কিন্তু তোর বাবারটা পাতলা কেমন যেনো জেলির মতো লাগতো ।

আমি ——— যাই বলো মা গুদের ভেতরে মাল ফেলার মজাই আলাদা তোমার কি মনে হয় ?????????

মা ——– হুমমম অনি তুই ঠিক বলেছিস সত্যি যখন গুদের ভিতরে গরম গরম মাল ছিটকে ছিটকে পরে তখন মনে হয় যেনো স্বর্গে ভেসে যাচ্ছি । উফফফফ কি যে আরাম লাগে বলে বোঝাতে পারব না ।

আমি ——– হুমমম মা ঠিক বলেছো এই একই সুখ আমি ও মাল ফেলার সময় পাই যেটা বলে বোঝানো যাবে না ।

মা ——-আমি জানি সোনা এই সুখের কোনো তুলনা নেই ।

আমি ———আচ্ছা মা তোমার মাসিক কবে শেষ হয়েছে গো ???????

মা ——-সে তো অনেকদিন হলো শেষ হয়েছে তবে কিছুদিনের মধ্যেই মাসিকের ডেট আছে তখন শুরু হবে কেনো রে ????

আমি ——–আচ্ছা মা শোনো এরপর থেকে তুমি রোজ একটা করে পিল খাবে । আমি দু-পাতা পিল এনেছি তাহলে পেট হবার আর কোনো ভয় থাকবে না বুঝলে।

মা লজ্জা পেয়ে বললো ——বাব্বাহহহহহহ তুই একবারে দু-পাতা পিল নিয়ে এসে হাজির কেনো তুই কন্ডোম আনতে পারতিস তো  ???????

আমি ——– দূর কন্ডোম পরে করলে চোদার পুরো সুখটা হয়না তাই পিল এনেছি ।

মা ——– কিন্তু রোজ রোজ পিল খাওয়াটা কি ঠিক হবে ?????? শুনেছি পিল খেলে নাকি শরীর মুটিয়ে যায় আর পেটে চর্বি জমে শরীরটা ভারী হয়ে যায় । তুই বরং কন্ডোম পরেই করবি তাহলে বিপদের কোনো ভয় থাকবে না আর আমাকে রোজ রোজ পিল ও খেতে হবে না ।

আমি ——আরে দূর কন্ডোম পরে চুদতে আমার একদম ভালো লাগে না আমি একটুও সুখ পাই না । আমি বলছি তুমি পিল খাবে দেখবে কোনো সমস্যা হবে না ।

মা ——- হুমমম তুই ঠিকই বলেছিস সত্যি কন্ডোম পরে করলে কোনো আরাম লাগেনা । জানিস তোর বাবা তোদের জন্মের পর থেকে সবসময়ই কন্ডোম পরে করতো আমার একদম ভালো লাগতো না কিন্তু পেট হবার ভয়ে তোর বাবা বাধ্য হয়েই কন্ডোম পরেই চুদতো । তাছাড়া চোদার সময় চামড়ার সঙ্গে চামড়ার ঘষা না খেলে চোদাচুদির পুরো সুখটা পাওয়া যায়না ।

আমি ——– হ্যা মা এটা একদম ঠিক বলেছো । চামড়ার সঙ্গে চামড়ার ঘষা লাগলে তবেই তো চুদে আরাম আর সেই জন্যেই তো কন্ডোম পরে করতে আমার একদম ভালো লাগে না । শোনো মা পিল খেলে তোমার যদি কোনো অসুবিধা হয় তখন বলবে আমি তাহলে অন্য ব্যবস্থা করবো ।

মা ——-ঠিক আছে বাবা এখন পিলটা দে একটা খেয়ে নিই তা নাহলে কি যে হবে ভগবান জানে ।

আমি উঠে মাকে ইমারজেন্সি পিলটা দিয়ে খেতে বলতে মা জল দিয়ে খেয়ে নিলো তারপর মাকে দু-পাতা মালা ডি পিলটা দিয়ে খাওয়ার নিয়মটা বলে দিলাম।
মা পিলটা নিয়ে ড্রয়ারে রেখে বলল —– শোন এই পিলটা এখন থেকে লুকিয়ে আমাকে রোজ খেতে হবে নাহলে তোর বোন দেখতে পেলেই বিপদ হয়ে যাবে ।

আমি ——- ঠিক আছে মা তাই হবে বলে মাকে আরো কিছুক্ষন আদর করে আমি আর মা উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে এসে জামা কাপড়গুলো পরে নিলাম । তারপর দুজনে বসে খাবার খেয়ে নিলাম । তার কিছুক্ষন পর দিশা কলেজ থেকে এসে গেল ।

এরপর থেকে আমাদের মা ও ছেলে ঠিক স্বামী স্ত্রীর মত অবৈধ যৌনখেলা চলতে থাকলো প্রতিদিন নিত্য নতুন আসনে। মাকে চুদে আমি খুব খুশি আর মাও আমাকে দিয়ে চুদিয়ে খুব খুশিতে আছে । মাকে লুকিয়ে সুযোগ পেলেই চুদে নিই ।

মা এখন রোজ গর্ভনিরোধক পিল খায় তাই আমি চোদার শেষে একদম নিশ্চিন্তে মায়ের গুদের ফুটো এককাপ করে মাল দিয়ে ভরিয়ে দিই আর পেট হবারও কোনো সম্ভাবনা নেই ।

আর মাসিকের দিনগুলোতে মা আমার বাড়া চুষে মাল বের করে চেটে পুটে খেয়ে নেয় এতে আমি খুব খুশি ।

একদিন আমি মায়ের কথামতো বোনের জন্য একটা ভালো ছেলে দেখে বিয়ে দিয়ে দিলাম । বোন এখন সুখে সংসার করছে । এখন বাড়িতে শুধু আমি আর মা । কাজের মাসিকেও মা এখন ছাড়িয়ে দিয়েছে ।

এর মাঝে একদিন মিতার সাথে আমার ডিভোর্স হয়ে গেল । আমি ও হাঁফ ছেড়ে বাঁচলাম । কদিন পরেই শুনলাম মিতা নাকি অন্য একটা ছেলেকে বিয়ে করেছে ।

আমি এখন বিয়ে না করেই মাকে নিয়ে খুব সুখেই আছি আর মন খুলে দুজনে চোদাচুদি করছি । আর এইভাবেই আমি মাকে নিয়ে সুখে শান্তিতে দিন কাটাতে চাই ।

কারন “”এই পৃথিবীতে মায়ের থেকে আপন আর কেউ নেই””

(সমাপ্ত)

Leave a Comment