jor kore chodar golpo জোর করে চোদার গল্প
আমাদের পরিবারে আমি এবং আমার বোন তিসা আর বাবা মা মোট চারজন।আমি ক্লাস দশম শ্রেণীর ছাএ।বাবা পুলিশ আফিসার আর মা গৃহিণী। আমি মা আর আমার ছোট বোন বারিতে থাকি।ক্লাসের ফাকে ফাকে বন্দুদের সাথে সিনেমা আথবা নীল ছবি।দেখতাম। বারিতে বসে বসে ও  ব্লুফিল্ম দেখতাম ।ব্লুফিল্ম দেখে বাথরুমে গিয়ে আমার ৮”ইঞ্চি আলা বাড়াটা খিচতে খুব ভাল লাগতো ।একদিন বাবা একটা বড় মাছ নিয়ে আসল মাছের পেটিটা দব দবে সাদা ।মাছের পেটি দেখে আমার ৮’ইঞ্চি বারাটা লাপ দিয়েখারা হয়ে গেল।মা বোনের  সামনে দিয়ে আসতে লজ্জা করছে । তাই পিছনের দিক দিয়ে চলে আসলাম ।এসে দেখি পাসের গ্রামের এক বিধবা  খ্যতারি  খয়রাত নিতে এসেচ্ছে। দেখতে কি সেক্সি মাল ভাবতেই বারাটা কেপে ফুলে উঠে । 

আমি খয়রাতিকে খয়রাত দিলাম। সে চলে যাওয়ার সমায় তার পাছার দিকে আমার নজর পরল দেখি পাছাটা সাগরেরে ডেউয়ের মতো উথাল পাথাল করছে। আর বড় বড় দুধ দুটো ব্লাউজের নিচ থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে। তখন আমার খয়রাতি মহিলার দিকে নজর পরল আর ভাবতে লাগলাম কি ভাবে খয়রাতিকে চোদা যায়।মনে মনে খয়রাতির  কথা ভাবতেই ধোন রডের মতো খারা হয়ে গেল ।নিজেকে সামলাতে না পেরে হাতে তেল দিয়ে ধোন খিচতে লাগলাম ।তারপর  চিরিত চিরিত করে মাল আমার হাতে  এসে পরল ।এরপর আহ কি সান্তি মনের থেকে সব বোজা জেন নেমে গেছে।কিন্তু খয়রাতির কথা কিছুতেই মন থেকে জাচ্ছে না।

প্রতিদিন খয়রাতির কথা ভাবতাম আর দোন খিচে  মাল ফেলতাম। একদিন নানা বাড়ি থেকে আমাদের জেতে বলল ।তখন মা বাবা আর বোন তিসা এরা নানা বারিতে গেল আর আমি   ঘর পাহারার জন্ন  থেকে গেলাম।তার পরেরে দিন সকাল ১২টা নাগাত তখন আসে পাসে কেউ নেই বাড়িটা পুরু ফাকা ।খয়রাতি আসল খয়রাত নিতে।দেখেতো বারাটা  টন টনে খারা হয়ে গেল। খয়রাত দিয়ে বললাম  আপনি ভাত খাবেন খয়রাতি মহিলা বলল খাব ।আমি বললাম ঘরেরে ভিতরে আসেন ।তিনি আমার কথা সুনে ঘরে আসলেন ।খাওয়া শেষ হলে আমি দরজা আটকিয়ে দিলাম। খয়রাতি বলল আপনি দরজা আটকালেন কেন? আমায় জেতে দিন।বললাম তোমাকে দেখতে খুব ভাল লাগে। বলে মহিলার দুই হাত দিয়ে দুধ চেপে ধরলাম ।খয়রাত বলল একি করছেন আমায় ছেরে দিন।আমি কিন্তু চিৎকার দিয়ে লোক জড়ো করবো।বললাম আমার মনের আগুন তুমি নিবিয়ে দেও।

আমি তোমায় ৮কেজি চাল দিব ।খয়রাতি এই কথা সুনে একটু আমতা আমতা করল । বুজলাম মহিলা আমার কথায় রাজি হয়েছে ।আমি তখনি খয়রাতি মহিলার শারি  খুলে ফেললাম ।তারপর মহিলা একটা ব্লাউজ আর ছায়া পরা এই আবস্তায় দেখে আমার মাথা পুরু নষ্ট । দু হাত দিয়ে জাপটে ধরি । ব্লাউজের উপর থেকে তালের মতো দুধ দুইটা টিপতে লাগলাম ।মনে হল আমি কোন তুলার ভিতরে হাত দিয়ে টিপছি । দারানো অবস্তায়  আস্তে পেটিকোট জাগিয়ে খয়রাতির  ফুলানো ছামার হাত দিয়ে দেখি চসে টল মল টল মল করছে।আমার হাত ভিজে গেল।বুজলাম তার সেক্স উঠে গেছে ।তারপর মহিলাকে খাটের উপর সুয়িয়ে ব্লাউজ খুলে পেটিকোট  খুলে ফেললাম ।তারপর তার গলায় ঠোটে নাকে কিচ করতে থাকি। দুহাত দিয়ে তার তালের মতো দুধ টিপতে লাগ্লাম। আর মহিলা উ উ উ উ উহ উহ উহ উহ আ আ আ আ আ আ আ হুম হুম হুম হ্ম হুম করতে লাগল বুজলাম খয়রাতি ফুল নেশা উঠে গেছে ।  তারপর তালের মতো দুধে আমি চাটতে আর চুষতে লাগ্লাম।

আর আমার হাত দিয়ে ফুলানো ছামায় নারাতে লাগলাম।  আস্তে আস্তে নিচে নেমে এলাম তারপর দু পা ফাক করে ছামার বিচি  চুষতে থাকি । মনে হচ্ছে আমি  পিথিবীর মধ্য নেই সর্গে আছি । ছামার বিচি নয় আমি তো অমৃত খাচ্ছি ।তাছারা ছামায় কোন বাল ছিলনা তাই খেতে  ভাল লাগল  ।তারপর খয়রাতি খানকিকে আমার ৮’ইঞ্চি দোন মুখের ভিতর ভরে দিলাম।খয়রাতি আমার বারাটাকে  খুদারতো শিশুর মতো চুষতে লাগল ।আমার যে এতো ভাল লাগল যে জা আমি আপনাদের বুজাতে পারবোনা ।  তারপর সহ্য করতে না পেরে মাগির মুখে মাল ঢেলে দিলাম ।  চুক চুক করে আমার মাল সব খেয়ে ফেলল । খানিক ক্ষণ  রেস্ট নিয়ে আবার খয়রাতির দুধে আমার বারাটাকে ঘষলাম । মুখের ভিতরে ভরে দিয়ে আবার চোষালাম ।এভাবে মোট ২০ মিনিট চোষার পর আস্তে আস্তে আমার ৯’ইঞ্চি বারাটা খারা হয়ে গেল ।তারপর মহিলার ফুলানো ছামার ভিতরে আমার দোনটা ভরে দিলাম ।দেখি ছামার ভিতরে আগুনের মতো গরম হয়ে গেছে।

আমি খয়রাতির মাজা ধরে জোরে জোরে চুদদে লাগলাম । আর আমার মুখ থেকেয়াআ আ আ আ উ উ উ উ আ আ আ আ আ শব্দ বেরিয়ে আসল ।মহিলা তারপর মাল ঢেলে দিল । ক্লান্ত হয়ে বলল আমার এবার ছেরে দিন ।বললাম চালের টাকা উসল করে তার ছারবো ।এরপর ডগ স্টাইলে  ভুট করে চুদলাম। তারপর বেজির স্টাইলে কোলে তুলে চুদলাম ।এরপর  খানিকক্ষণ চোদার পরে মা বলে জোরে জরিয়ে ধরে চিরিত চিরিত করে ফুলানো ছামায় মাল ডেলে দিলাম।খয়রাতির উ উ উ উ হ হ  বলে আমায় জোরে জরিয়ে ধরে পিচ পিচ করে গরম মাল ছেরে দিল।

তারপর আমি খয়রাতির বুকের উপর সুয়ে পরলাম ।খয়রাতি আমায় ছোট শিশুর মতো করে আদর করে দিল। আর বলল এই রকম চোদা কতদিন খাইনা। তোমার চোদায় এতো মজা জানলে অনেক আগেই এসে চোদা খেতেম । আমি চোদা ও খেলাম ৮কেজি চালও পেলাম ।খয়রাতি মাগীদের চুদতে এতোমজা ।জানলে আগেই চাল দিতাম আর মজাও পেতাম ।তারপরে খয়রাতি যখনি আসে তখনি সুজক বুজে আমার রুমে নিয়ে চুদি ।একদিন জানতে পেলাম আমার চোদা খেয়ে তার পেটেনাকি বাচ্চা এসেছে ।তারপরে ১০ কেজি চাল দিয়ে বাচ্চা ফেলানোর কথা বললাম ।