মামীর পেট ভিজে গেছে ভাগ্নের আঠালো মালে

পল্লব ছোট বেলা থেকেই মামী’র সাথে একা থাকে। bangla choti mami দুই রুমে দুজন থাকে এখন আগে এক সাথে ঘুমাতো। মামী ভাগ্নে আর কেউ নেই পরিবারে। ছোট খালা একজন আছেন উনি মাঝে মধ্যে আসেন বেড়াতে তাদের দেখতে।

পল্লবের সব সময়ই মামী’র প্রতি একটু দুর্বল। মামী’কে তার খুব ভালো লাগে। আসলে সময় মামী’র সাথে থাকতে থাকতে এমন হয়ে গেছে। bangla choti mami

কোন মেয়ে বলতে মামী’কেই আগে দেখে মামী’কেই বোঝে। মামী’ও তার সাথে খুব ফ্রি। ফ্রি বলেইতো একমাত্র সম্বল নিজেই ভাগ্নে পল্লবের সাথে কত ঘনিষ্ট কথাবার্ত বলেন। মামী সাবিনা রহমান খুব সৌখিন। একটু সেক্স প্রিয়। আসলে স্বামীর সাথে খুব একটা থাকতে পারেন নি।

পল্লবের জন্মের ১বছরের মধ্যেই ছেড়ে চলে গেলেন তাদের। শরিরের খায়েশ আহ্লাদ কিছুই মেটাতে পারেন নি। তাই নিজে থেকেই ভাগ্নের প্রতি ঝুকে পড়লেন। পল্লব যখন কিছু বুঝতে শেখে নি তখনো, ভাগ্নের নুনু বের করে দেখতেন টানাটানি করতেন।

খেচতেন আর ভাগ্নের নুনু চুষতেন। কিন্তু সেক্স করার কথা ভাবেন নি ভাগ্নের সাথে কখনো। তারপর যখন ভাগ্নে বড় হতে থাকলো আর ভাগ্নের সামনে কাপড় খুলে খেচাতো দুরের কথা সামনেই করতেন না এইসব। কিন্তু পল্লব ততদিনে নুন থেকে রস বের হলে যে খুব আরাম লাগে সেটা বুঝে গেছে।

তাই মামী না চাইলেও মামী’কে বলে কয়ে তার ল্যাওড়া টানিয়ে নিত। মামী বাথরুমে গিয়ে ভাগ্নেকে বলতেন বের কর আমি টেনে দিচ্ছি তাড়াতাড়ি কর আমার কাজ আছে।

তারপর পল্লব যখন আরামে বাথরুমে বসে থাকতো মামী চলে আসতেন। তার অনেক বছর চলে গেছে মামী ভাগ্নের মধ্যে আর তেমন সম্পর্ক সেই দুজনেই একটু পরিবর্তন হয়ে গেছেন। আগের মত আর ফ্রি কথাও হয় না।

কিন্তু কদিন থেকে যে কি হয়েছে পল্লবের মামী’কে খুব মিস করে রাতে। বন্ধুদের সাথে ব্লু ফিল্ম দেখার পর থেকে কোন মেয়েকে চোদার জন্য পাগল হয়ে আছে সে। bangla choti mami

অনেক ভেবে বের করল ঘরে মামী থাকতে আবার কার কাছে যাবো মামী’কেই যেভাবে হোক লাগাতে হবে। মামী’রও শান্তি হবে আমারও যেই ভাবা সেই কাজ।

দুপুরে কলেজ থেকে বাসায় এসে দেখলো মামী গোসল করতে ঢুকছেন। ভাবতে থাকে দেখা যায় কিনা কোনভাবে মামী’র নগ্ন শরীর অনেকদিন দেখি নি।

শরীরের দোলন লুকিয়ে দেখতে হবে। বারুমের দিকে পা বাড়ালো পল্লব কিন্তু কিছুই দেখতে পারেনি। রাতে এক সাথে খেতে বসেছে মামী ভাগ্নে। পল্লবের মনটা নিজের মধ্যে আর নেই। দুপুরে মামীকে লুকিয়ে দেখতে পারেনি শত চেষ্টা করেও।

কি করবে তাই ভাবছে। মামী খেয়ে চলে গেলেন। সে বসেই আছে। ভাবছে কি করবে। মামীকে তার সমস্যার কথা বলে দিবে। কিন্তু তা কি করে হয় মামী’র সাথেতো এখন আর তেমন ফ্রি না। মুখেই কথা বার্তা হয় শুধু। যাই হোক হাত ধুয়ে মামী’র রুমের দিকে এগুলো সে।

রুমে গিয়ে দেখলো মামী একটা ম্যাগাজিনের পাতা উল্টাচ্ছেন। মামী এত রাতে ভাগ্নের এই চেহারা দেখে কিছুটা অবাক হলেন। এত রাতেতো আসেনা কখনো। শরীর খারাপ করল নাকি। সাবিনা: কিরে কিছু বলবি নাকি?

পল্লব: হুমম বলতে চাই কিন্তু … সাবিনা: তো বল হা করে দাড়িয়ে আছিস কেন? যা বলার বল তাড়াতাড়ি? পল্লব: আচ্ছা মামী তোমাকে কিভাবে বলব ভাবছি। সাবিনা: উফফফ যা বলার বল সকালে আমার কাজ আছে তাড়াতাড়ি উঠতে হবে। bangla choti mami

পল্লব: ভাবছি বলব কিনা যদি রাগ করো আমার উপর। সাবিনা রহমামের কিছুটা খটকা লাগলো। বুঝতে পারলেন কিছুটা ভাগ্নে কি বলতে চায়। তিনি কথা এড়াতে শুরু করলেন। সাবিনা: হয়েছে আর বলতে হবে না। কালকে বলিস এখন যা ঘুমা।

ভালো লাগবে। পল্লব: আচ্ছা মামী তোমাকে আমার এত ভালো লাগে কেন? এক নিশ্বাসে কথাগুলে বলে থেকে গেল পল্লব। সাবিনা রহমান ভেবাচেকা খেয়ে গেলেন। ভাগ্নের কি ইচ্ছে বুঝতে পারলেন এতদিনে। তাহলে এই কারনে তার ভাগ্নে তার পেছন থেকে তার সব কিছুর দিকে নজর রাখে।

আজকে সব রহস্যের শেষ হল। ভাগ্নের মনের ইচ্ছে বুঝতে পারলেন। যেভাবেই হোক ওকে বুঝাতে হবে। সাবিনা: আরে ধ্যাৎ মামী’কে তো সব ভাগ্নেরই ভালো লাগে। পাগল ভাগ্নে এটা আবার বলতে হয় নাকি। হা হা হা।

পল্লব: না মামী তোমাকে আমার বেশি ভালো লাগে।পল্লব কিছুটা সাহস পেয়ে গেলে।সাবিনা। কেমন ভালো লাগে আমাকে? পল্লব: রাগ করবে না বল তাহলে বলব?

সাবিনা: আচ্ছা বাবা বল মামী’র কাছে কি লজ্জার বলে ফেল এখন? পল্লব: মামী তোমাকে আমি খুব ভালোবাসি। জানো তোমাকে আমার খুব আদর করতে ইচ্ছে করে। যেভাবে তুমি আমাকে ছোট বেলা আদর করতে। সাবিনা রহমান কিছুক্ষন চুপ করে থাকলেন।

তারপর বলতে শুরু করলেন …… সাবিনা: শোন বাপ আমার মামী’কে এরকম আদর করা ঠিক না। তুই এখন বড় হয়ে গেছিস না।এখন এসব ঠিক না। গুনাহ হবে খুব খারাপ। পল্লব: হলে হোক আমি কিছু শুনতে চাই না। প্লিজ মামী আমাকে একটু আদর করে দাও না।

সেই যে ছোট থাকতে আমার এটা (হাত দিয়ে পল্লব তার ল্যাওড়াটা দেখালো মামী’কে)ধরে টানতে তুমি। সে রকম করে টেনে দাওনা প্লিজ। আমার খুব ভালো লাগবে। সাবিনা: উফফ; বাবা শোন এসব আগে করেছি এখন করা ঠিক হবে না। খুব খারাপ কথা এ সব।

তুই যা ঘুমা এখন। কালকে কথা হবে। পল্লব: না মামী প্লিজ আমাকে একটু আদর করতে দাও। আমি পাগল হয়ে যাচ্ছি তোমার জন্য। তুমি আমার এত কাছে থেকেও আদর করতে দাও না, প্লিজ মামী … সাবিনা: না পারবো না যা ভাগ এখন।

পল্লব: ঠিক আছে তাহলে আমি অন্য কোন মেয়েকে টাকা দিয়ে তার সাথে করবোন। সাবিনা ভয় পেয়ে গেলেন। ভাগ্নে কি বলছে এ সব। তার এক মামীত্র ভাগ্নে যদি এসব করে তাহলে তার কি হবে। নিজের বলতে এই একটাই ভাগ্নে আছে। ওকে যে কোনভাবে বুঝাতে হবে।

এখন আর কথা না শুনলে হবে না। সাবিনা রহমান অনেক বোঝালেন নিজেকে। নিজের ভাগ্নের সাথে এসব ঠিক না জানেন। তারপরও কিছু করার নেই। ভাগ্নে যে বড় হয়েছে। নষ্ট হবার ভয় দেখাচ্ছে। এখন ওকে সামলাতে না পারলে আসলেই নষ্ট হয়ে যাবে। bangla choti mami

শেষ পর্যন্ত রাজি হলেন মামী ভাগ্নের ইচ্ছার কাছে। সাবিনা: ঠিক আছে আয় আজকে মত বের করে দিচ্ছি আমি কিন্তু আর না মনে থাকবে?পল্লব আজকের কথা শুনেই খুশি। কতদিন পরে মামী তার ল্যাওড়া ধরে টানবে। আহা ভাবতেই ভালো লাগছে।

পল্লব বিছানায় উঠে আসলো। মামীত হাত থেকে পেপারটা নামিয়ে রাখলো। মামী সাবিনা রহমান লজ্জার মাথা খেয়ে বসে আছেন তার ভাগ্নের সামনে। মামী’র পাশে বসে পল্লব হাত বাড়িয়ে লাইটটা অফ করে দিল। অন্ধকারে মামী ভাগ্নেকে এক হয়ে যেতে চাইল।

পল্লব তাড়াতাড়ি করে তার প্যান্টটা খুলে ফেলল। ল্যাওড়া বের করে মামীর হাতে ধরিয়ে দিল। মামী মুখ নিচু করে আছেন। ভাগ্নের সাথে এসব তিনি কি করছেন ভেবে কষ্ট হচ্ছে। কিন্তু কিছু করারও নেই। ভাগ্নে যা বলে এখন তার শুনতেই হবে।

কতদিন পরে আজ ভাগ্নের ধন তার নিজের হাতে। একদিকে ভালো লাগছে আবার অন্য দিকে খারাপ লাগছে। কি করবেন বুঝতে পারছেন না।

ও দিকে পল্লবের অবস্থা খারাপ। মামী তার ল্যাওড়া ধরার পর থেকে ঐটা টন টন করে লাফাচ্ছে মামীর শক্ত করে ধরে থাকাতে মুঠোর মধ্যে।

পল্লব মামী’র সামনে বসে আছে। দুজন দুজনের দিকে মুখ করে বসে আছেন। মামী ভাগ্নের ল্যাওড়া নিজের হাতে ধরে আছেন শক্ত করে। পল্লবের যেন দম বেড়িয়ে যাচ্ছে এত আরাম। মামীর নরম হাতের ছোয়া পেয়ে ধন বাবাজি খুশির চোটে মামীর হাতের মুঠোয় ছটফট করছে।

দুই হাত দিয়ে মামীর কাধকে ধরলো। মামী সাবিনা রহমান এখন আস্তে আস্তে ভাগ্নের ল্যাওড়া ধরে উপর নিচ করছেন। পল্লবের যে কি ভালো লাগছে। সাবিনা ইচ্ছে মত টানছেন ভাগ্নের ল্যাওড়া। ভাগ্নেকে আজ শান্ত করতে চাইছেন যে ভাবে হোক। bangla choti mami

দুই হাতে শক্ত করে ধরলেন। পল্লব আর নিজেকে ধরে রাখতে পারছে না। মামী’কে আস্তে করে শুইয়ে দিল। সাবিনার ও যেন মাথা নষ্ট হয়ে গেছে। আজ কতদিন পর খুব ভালেো লাগছে জড়তাটা কেটে গেছে এখন। পল্লব মামী’র উপর উঠে গেল। পা দিয়ে পা জড়িয়ে ধরেছে।

মামী’র বুকে মুখ নামিয়ে আনলো। ব্লাউজের উপর দিয়ে বড় বড় দুধে চাপ দিচ্ছে। মামী মুখ নিচু করে পরে আছেন। লজ্জায় চুপচাপ করে আছে। পল্লবের ধনটা খাড়া হয়ে আছে। মামী’র পেটে ধাক্কা লাগছে জোড়ে জোড়ে। সাবিনা মুখটা এক পাশে নামিয়ে রেখেছেন।

ভাগ্নে তার গায়ের উপর উঠে তাকে আদর করছে। উফফ মামী এত ভালো লাগছে কেন। ভাগ্নেকে জড়িয়ে ধরতে মন চাইছে বুকের সাথে। নিজের মাই দুটো শক্ত হয়ে শুরু করছে বুঝতে পারছেন। গুদটা কেমন যেন করছে।

মামী মাস্টারবেট করতে করতে আর ভালো লাগে না। যা হবার হোক আজকে কোন দিবেন না ভাগ্নেকে। মামী ভাগ্নে কেউ কথা বলছে না। শুধু ভাগ্নে মামী’কে আদর করে যাচ্ছে স্বাধ মিটিয়ে ইচ্ছে মত। সাবিনা রহমানের শাড়ি হাটুর উপর উঠে গেছে।

ফর্সা বিশার দুইটা পা বেড়িয়ে পরেছে। পল্লব মামী’কে জড়িয়ে ধরলো টাইট করে। মামী মুখ নামিয়ে রেখেছেন। পল্লব মামী’র মুখ তুলে গলায় নাক ঘষতে শুরু করলো। মামী এবার ভাগ্নেকে দুই হাতে পিঠ জড়িয়ে ধরলেন। ভাগ্নের আরো সাহস বেড়ে গেল।

মুখ নামিয়ে ঠোটে ঠোট রাখলো। মামীর ঠোট কামড়াচ্ছে জোড়ে জোড়ে। ছিড়ে ফেলবে। এক হাত নিচে নামিয়ে দিল। মাই টিপছে আস্তে আস্তে।

উফফফ আহহহ করছেন নিচু সুরে মামী সাবিনা রহমান। কেমন যে লাগছে তার বুঝিয়ে বলা যাবে না। আজ এতদিন পরে। যে মামা কিছু দিতে পারলো না তাকে তারই ভাগ্নে আজ তাকে তৃপ্তি দিচ্ছে। বুঝতে পারলেন তিনি উত্তেজিত হয়ে পরছেন আস্তে আস্তে।

পল্লব তার শার্ট খুলে ফেলল এক টানে। মামী’র ব্লাউজ খুলত বলল্ তিনি নিচে পরে আছেন পারছেন না। টান দিয়ে ব্লাউজ ছিড়ে ফেলে দিল এক দিকে। সবুজ ব্লাউজ ছিড়ে বের হয়ে আসলো ধবধবে ফর্সা দুইটা মাই। চোখ জুড়য়ে গেল পল্লবের।

লোভির মত দুই হাত দিয়ে মাই দুটো টিপতে লাগলো। টাইট দুধ দুইটায় মুখ নামিয়ে আনলো। সাবিনার যে কি ভালো লাগছে। দুইটা পা দিয়ে ভাগ্নের কোমড় জড়িয়ে ধরলেন সজোড়ে। তারপর পা দিয়ে নিজের দিকে ভাগ্নেকে টানছেন। দই হাত দিয়ে ভাগ্নের পিঠে শক্ত করে ধরে আছেন।

পল্লব মামী’র শাড়ি ধরে টানতে লাগলো। খুলেও ফেলল এক সময়। মামী এখনো লজ্জায় মাথা তুলতে পারেন নি ভাগ্নের সামনে। পল্লবের সে দিকে খেয়ালই নেই। অন্ধকারে মামী’র শাড়ি খুলে রাখলো। তারপর মামী’র গুদটা বরাবর মুখ নামিয়ে আনলো। bangla choti mami

যখন তার জিহ্বা গিয়ে মামী’র গুদে ঠেকলো তখন বুঝতে পারলো সারা গুদ জলে ভেজা। সাবিনা ভাগ্নের মাথার চুল শক্ত করে ধরলেন। আর মুখ দিয়ে হালকা শব্দ করছেন ইচ্ছেমত। রসে ভিজে জব জব করছে সাবিনার গুদ। পল্লব আর থাকতে পারলো না।

সব কিছু ভুলে তার বিশাল ল্যাওড়াটা ধরলো। দেখলো সেটা ঠাটিয়ে আছে। মামী’র দুই পা সরিয়ে দিল দুই দিকে। তার ল্যাওড়াটা মামী’র গুদে ঠেসে ধরলো। টাইট গুদ মামী’র বুঝতে পারলো। জীবনের প্রথম সেক্স করছে তাও আবার তার নিজের মামী’র সাথে তাই ভয় ভয়ও করছে কিছুটা। গুদের মাথায় ল্যাওড়া ঠেকিয়ে ধরে আছে। বুঝতে পারছেনা কি করবে।

সাবিনা আস্তে করে ভাগ্নেকে নিজের দিকে টান দিলেন। পকাৎ করে পুরো ল্যাওড়াটা রসে ভেজা গুদে পচ পচ করে ঢুকে গেল। পল্লব বুঝতে পারলো না কি হয়েছে। খুব আরাম লাগছে এখন তার। মামী’কে নিচে ফেলে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলো।

আহহহহ উহহহহহ উমমমমম মামী’র আওয়াজ শুনতে পেল। এখন একটু জোড়ে জোড়ে ঠাপ দিয়ে চুদতে লাগলো নিজের মামী’কে। পুরো ল্যাওড়াটা মামী’র গুদে ঠাপ দিয়ে ঢুকাচ্ছে আবার টেনে বের করছে আবার সর্ব শক্তি দিয়ে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিচ্ছে।

পল্লবের ল্যাওড়াটা টন টন করছে আরামে। শক্ত হয়ে গেছে গুদের ভেতর। পচচচচ পচচচচ পকাৎ পকাৎ ঠাপপপ ঠাপপপপ শব্দ করছে সারা ঘরে। উহহহহহহ উহহহহহহহ আহহহহহহহহহহ আহহহহহহহহহহহ উমমমমমমম উমমমমমমমমমম শব্দ করছে সাবিনা জোড়ে জোড়ে চেচাচ্ছেন ভাগ্নেকে জড়িয়ে ধরে।

প্রতিটা ঠাপের সাথে সাথে সাবিনার দুধ দুইটা ঝাকি খাচ্ছে। একবার উপর উঠছে আবার নামছে। মাথার চুলগুলো এলোমেলো হয়ে আছে। ভাগ্নে তাকে জন্মের সুখ দিচ্ছে আজকে এতনি পরে। গুদের জ্বালা মিটাচ্ছেন আজকে ভাগ্নের সাথে।

গুদ মারুক ভাগ্নে যত পারে। নিজের ভাগ্নে চুদুক আমাকে । কিছুক্ষন পরে গুদের জল খসিয়ে দিলেন। বিছানা ভেসে গেল সাবিনার গুদের জলে। bangla choti mami

এখন ভাগ্নের ঠাপের সাথে জব জব করছে গুদটা আর আওয়াজ হচ্ছে পচ পচ পকাৎ পচ পচ পকাৎ। মামী ভাগ্নের দুইজরে কালো বাল এক হয়ে গেছে। ভিজে আছে। পল্লব বুঝতে পারলো মামী’র রস বের হয়ে গেছে। তারও অবস্থা খারাপ। বের হওয়ার সময় হয়ে গেছে।

ধরলো মামীকে জোড় করে। রাম ঠাপ দিতে আরম্ভ করলো। গুদ ফেটে যাবে এমন অবস্থা হচ্ছে। ভাগ্নে মামী’কে গায়ের জোড় দিয়ে ল্যাওড়া ঢুকিয়ে চুদছে তাও আবার নিজের মামী’কে । ল্যাওড়াটা শক্ত হয়ে আছে ফার্স্ট গিয়ারে চলছে মামীর গুদে ভাগ্নের আখাম্বা ল্যাওড়াটা।

ভাগ্নের ঠাপ জোড়ে জোড়ে পরছে এখন সাবিনার গুদে। উহহহহহহ পচচচচচ আহহহহহহহহহহ পকাৎ পকাৎ … সাবিনা জোড়ে জোড়ে শব্দ করছেন। পল্লব আহহহহহহহ উহহহহহহহ উমমমম জোড়ে জোড়ে দে। বাবা আরেকটু জোড়ে ঠাপা।

মামী’কে দে ইচ্ছে মত চুদে দে, ফাটিয়ে দে তোর মামীর অনেক দিন না চোদা গুদ। চোদ বাবা চোদ ইচ্ছেমত চোদ তোর মামী’কে তোর মামী খুব কষ্টে আছে কতদিন তোর মামীর গুদটা এরকম চোদা খায়নি এসব বলছিলেন সাবিনা রহমান। mami ke chodar golpo

পল্লব মামী’র কথা শুনে আরো জোড়ে জোড়ে ঠাপাচ্ছে …… ওহহহহহ বের হবে এখন জোড়ে জোড়ে কয়টা রাম ঠাপ দিয়ে ল্যাওড়া বের করে আনলো মামীর গুদ থেকে। সাবির পেটের উপর ধরে থাকলো। থল থল করে পিচকারির মত সাদা মামীল বের হয়ে আসলো ল্যাওড়ার মাথা থেকে। মামীর পেট ভিজে গেছে ভাগ্নের আঠালো মালে।

Leave a Comment