Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
মা আর পিসিকে একসাথে রাম চোদন মাকে চোদার গল্প। - মা-ছেলের চুদার গল্প
ma chele chodar golpo

মা আর পিসিকে একসাথে রাম চোদন মাকে চোদার গল্প।

make chodar golpo,pisike chodar golpo,ma chele chodar golpo,chodar golpo,
রাগিনী, আমার পিসী, ৪০ বছর বয়স। ১৬ বছর বয়সে পিসির বিয়ে হয়েছিলো। কিন্তু শশুর বাড়ি যাওয়ার পথে একসিডেন্টে পিসীর স্বামী মারা যায়। পিসীও গুরুতর অসুস্থ হয়, ৪ মাস তাকে হাসপাতালে থাকতে হয়েছিলো। পিসী সুস্থ হয় ঠিকই, কিন্তু তার সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায়। বাবা মা অনেক চেষ্টা করলেও পিসী আর বিয়ে করতে রাজী হয়নি। তার কথা, সে যখন আর কোনদিন মা হতে পারবেনা, তখন বিয়ে করে লাভ কি। অযথা বিয়ের পর স্বামীর সাথে অশান্তি হবে। আমার বিবাহিতা পিসী রাগিনী দৈহিক ভাবে এখনো কুমারী।
আমার নাম অভি, ক্লাস এইটে পড়ি। লেওড়ার চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। দিন দিন লেওড়াটা ক্রমশ বড় হয়ে উঠছে। দুপুরে নদীতে স্নান করার সময় বন্ধুরা চোদাচুদির কথা বলে। কারন ঐ সময় গ্রামের বয়স্ক মহিলারা নদীতে স্নান করতে আসে। বন্ধুদের কাছে চোদাচুদির গল্প শুনে ঐসব মহিলাদের চুদতে ইচ্ছা করে। তবে আমি কখনো লেওড়া খেচি না। কারন লেওড়া খেচতে আমার ভালো লাগে না। আর লেওড়া খেচতে খেচতে হাত ব্যথা হয়ে যায়, তবু ফ্যাদা বের হয়না। আমি মা বাবার একমাত্র সন্তান। বাড়িতে আমি, মা, বাবা ও রাগিনী পিসী। আমি লেখপড়া আড্ডা নিয়ে ব্যস্ত থাকি। বাবা গঞ্জের দোকান নিয়ে ব্যস্ত থাকে। মা ও পিসী সংসার নিয়ে ব্যস্ত থাকে।
make chodar golpo,pisike chodar golpo,ma chele chodar golpo,chodar golpo,

আমাদের গ্রামের বিধবা মহিলারা কিছু নিয়ম কানুন পালন করে। বিধবা মহিলারা … …সেলাই ছাড়া কাপড় পরে। অর্থাৎ তারা শুধু সাদা শাড়ি পরে, ব্লাউজ, ব্রা, সায়া কিছুই পরেনা। শাড়ির আচল বুকে জড়িয়ে মাই ঢেকে রাখে। তারা বগলের চুল এবং ভোদার বাল কাটেনা; কানে দুল পরেনা; নাকে নাকফুক পরেনা; হাতে চুড়ি পরেনা। সোজা কথায় আমাদের গ্রামের বিধবা মহিলারা একেবারে সাদাসিধা জীবন যাপন করে। নদীতে স্নান করার সময় আমি বিধবাদের বুকের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকি। ব্লাউজ না পরার কারনে তাদের বড় বড় মাইয়ের পুরোটাই দেখা যায়। তাদের লদলদে ভারী গাড় দেখে মনে হয়, আহ্‌ একবার যদি গাড় চুদতে পারতাম। বিধবা মহিলারা স্নান শেষ নদী থেকে ওঠার পর ভিজা শাড়ির ভিতর দিয়ে তাদের মাইয়ের পুরুষ্ঠ বোঁটাগুলো এবং ভোদার কালো ঘন বাল স্পষ্ট হয়ে ফুটে উঠে। আমার বাড়িতেও একজন বিধবা মহিলা আছে, আমাএ পিসী রাগিনী। কিন্তু তাকে নিয়ে কখনো খারাপ কিছু ভাবিনা।
১ মাস আগের ঘটনা। একদিন দেখি পিসী সামনের দিকে ঝুকে বসে ঘর ঝাড়ু দিচ্ছে। শাড়ি উপরে উঠে যাওয়াতে পিছন থেকে পিসীর কালো বালে ভরা ভোদা পরিস্কার দেখা যাচ্ছে। সরাসরি কোন বয়স্ক মহিলার বালে ভরা ভোদা এই প্রথম দেখলাম। পিসীর ভোদা দেখে প্যান্টের ভিতরে আমার লেওড়া ঠাটিয়ে উঠলো। পিসী আপন মনে ঘর ঝাড়ু দিচ্ছে। আমি এক হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে লেওড়া চেপে ধরে কাজের ছুতোয় পিসীর পিছন পিছন ঘুরছি আর ভোদা দেখছি। বাবা সকালে … …যায় রাতে ফিরে। দিনে আমি ছাড়া বাড়িতে আর কোন পুরুষ থাকেনা। আমাকে ছোট ছেলে ভেবে মা ও পিসী দুইজনেই পরনের কাপড় চোপড়ের ব্যাপারে অনেক অগোছালো থাকে। স্নান করে আমার সামনেই শাড়ি পালটায়। এই যেমন ঘর ঝাড়ু দেওয়ার সময় শাড়ি উঠে যাওয়ার ব্যাপারটা পিসী উদারীন ভাবে গামছা তুলে বুকে রাখছে। মায়ের ভরাট মাই দেখার কোন আগ্রহ আমার নেই। আমি সায়ার ফাক দিয়ে ভোদা দেখার চেষ্টা চালাচ্ছি। ঠিকমতো দেখতে পারছিনা, এদিকে মা এখনই শাড়ি পড়ে ফেলবে। তাই যতোক্ষন পারি ভালো করে ভোদা দেখে নিচ্ছি। মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথা ভুলে গেলাম। বারবার মনে হতে লাগলো, ইস্‌স্‌স্‌ একবার যদি মাকে চুদতে পারতাম………… কিছুক্ষন পর মা শাড়ি পরলো। আমারও ভোদা দেখার সমাপ্তি ঘটলো।
এই ঘটনার পর ১ বছর কেটে গেছে। এখন আমি ক্লাস নাইনে। এখন আমি দিনে মা ও পিসীর মাই ভোদা দেখার পাশাপাশি রাতে মা বাবার চোদাচুদি দেখি। মা বাবার পাশের ঘরটাই আমার, আমার পরে পিসীর ঘর। রাতে অনেক গরম লাগে তাই মা বাবার ঘরের জানালা খোলা থাকে। কাজেই তাদের চোদাচুদি দেখতে আমার অসুবিধা হয়না। প্রথম দিকে কিছু বুঝতাম না। বাবার ঘুম অনেক বেশি। এদিকে মা কাজ শেষ করে রাত ১১ টায় ঘরে ঢোকে। দেখা গেলো চোদাচুদি দেখার জন্য আমি সারারাত জানালার পাশে জেগে বসে আছি, অথচ ঐদিন বাবা মাকে চুদলো না। আবার আরেকদিন ঘুমাতে গেছি, সেদিনই … …বাবা মাকে চুদলো। অবশ্য এখন ব্যাপারটা ধরে ফেলেছি। যে রাতে বাবা মাকে চোদে, সে রাতে বাবা জেগে থাকার জন্য বই পড়ে। মা ঘরে ঢুকে বিছানায় শোয়ার আধ ঘন্টার মধ্যেই চোদাচুদি শুরু হয়ে যায়। বাবাকে বই পড়তে দেখলে আমি জানালা ছেড়ে উঠি না। তাদের চোদাচুদি দেখে ঘুমাতে যাই। স্বপ্নে মাকে চুদে চুদে ফ্যাদায় নিজের পায়জামা ভাসিয়ে ফেলি।

make chodar golpo,pisike chodar golpo,ma chele chodar golpo,chodar golpo,

আজ আমাদের একজন স্যার মারা যাওয়াতে স্কুল ছুটি হয়ে গেছে। মনে অনেক আনন্দ নিয়ে বাড়ি ফিরছি। আজ ভালো করে মায়ের মাই ভোদা দেখতে পারবো। পিসী বাড়িতে নেই, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে। বাড়িতে ঢুকেই মায়ের ঘরের দিকে নজর দিলাম। মা চিৎ হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে। শাড়ি সায়া পেট পর্যন্ত উঠে গেছে, দুই পা দুই দিকে ফাক করা। ভোদা ফাক হয়ে ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে। ভোদার মাঝখানটা টকটকে লাল, তার উপরে বাদামী রং এর বড় গোটার কি যেন একটা দেখা যাচ্ছে। বাবার বহু ব্যবহারে ব্যবহৃত মায়ের ভোদা কিছুটা কালচে হয়ে গেছে।
আহ্‌হ্‌হ্‌………… আমার মায়ের ভোদা……… আমার মায়ের ভোদা……… ভোদাটা আমাকে ভিষন ভাবে কাছে টানছে। এখনি মায়ের ভোদায় আমার লেওড়াটা ঢুকিয়ে দিতে ইচ্ছা করছে। নিজেকে আর ধরে রাখতে পারছিনা। হাত পা সব কাঁপছে, শরীর ঘামছে। ধুর্‌ যা হবার হবে, এখনই মাকে চুদবো। সাহস করে প্যান্টের চেইন খুলে লেওড়া বের করে এক পা দুই পা করে এগিয়ে মায়ের দুই … …পায়ের ফাকে বসলাম। হাটুতে শরীরের ভর দিয়ে দুই হাত মায়ের দুই বগলের ফাকে রাখলাম। মায়ের শরীরে যাতে ছোঁয়া না লাগে এমনভাবে আমার কোমর ধীরে ধীরে নামিয়ে লেওড়াটাকে ভোদার মুখ বরাবর রাখলাম।
মায়ের ভোদাটা একটু ভিজা ভিজা মনে হচ্ছে। আমার মাথা ঝিমঝিম করছে, লেওড়া ভিষন ভাবে শিরশির করছে। এতোদিন শুধু তাকিয়ে তাকিয়ে মায়ের ভোদা দেখেছি। আজ এই মুহুর্তে মায়ের ভোদার সবচেয়ে লোভনীয় জায়গায় আমার লেওড়া স্পর্শ করেছে। আহ্‌ আর অপেক্ষা করতে পারছিনা। দুই হাতে শরীরের ভর রেখে কোমরটাকে আরো নিচু করে আস্তে একটা চাপ দিলাম। এই বয়সেই আমার লেওড়া যথেষ্ঠ বড়। যে কোন মেয়েকে পরম তৃপ্তি দেওয়ার ক্ষমতা এই লেওড়ার আছে। কিন্তু তারপরও মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদায় মোটা লেওড়াটাকে ঢুকাতে কোন সমস্যাই হলো না। কাদায় পা দেঁবে যাওয়ার মতো ধীরে ধীরে লেওড়া ভোদায় ঢুকে গেলো। আহ্‌ কি যে সুখ, ভাষায় প্রকাশ করার মতো নয়। পৃথিবীতে এমন কিছু নেই যার সাথে এই সুখের তুলনা চলে। অর্ধেক লেওড়া ভোদায় ঢুকিয়ে দিয়েছি। পুরোটা ঢুকাতে ভয় করছে, যদি মা জেগে যায়। এবার আলগোছে কোমরটাকে উপরে তুলে আবার নামিয়ে অর্ধেক লেওড়া ভোদায় ঢুকাতে ও বের করতে থাকলাম। এভাবে কয়েক মিনিট করার পর হঠাৎ করে মায়ের সারা শরীর কাপুনি দিয়ে উঠলো। মা চমকে জেগে উঠে দুই হাত দিয়ে আমার পিঠ সজোরে আকড়ে ধরলো।
– “এই কে রে?”

make chodar golpo,pisike chodar golpo,ma chele chodar golpo,chodar golpo,

… …
আমি চমকে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে মায়ের উপরে পড়লাম। আমার কোমর মায়ের তলপেটে আছড়ে পড়ায় লেওড়া সম্পুর্ন ভাবে ভোদায় ঢুকে গেলো। মা দুই হাতে আমাকে আরো শক্ত কতে চেপে ধরে কঁকিয়ে উঠলো।
– “আহ্‌হ্‌হ্‌…… ইস্‌স্‌স্‌……আহ্‌হ্‌হ্‌…… কত্তো বড় লেওড়া রে বাবা।”
মা দুই হাত দিয়ে আমার পিঠ ধরে ঝাকুনি দিয়ে চোখ খুলে তাকালো।
– “হারামজাদা, তোর সাহস তো কম নয়। নিজের মায়ের ভোদার ভিতরেই নিজের লেওড়া ঢুকিয়ে বসে আছিস।”
আমি তো ভয়ে কাঠ হয়ে গেছি। মায়ের মাই দুইটা আমার বুকে ঘষা খাচ্ছে। ভয়ের চোটে মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না। নিস্পলক চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে আছি।
– “হা করে কি দেখছিস? হারামজাদা…… দাঁড়া আজ তোর বাবা আসুক।”
আমি ভয়ে দিশাহারা হয়ে মায়ের কাধে মুখ গুজে দিলাম।
– “মা…… মাগো…… ভুল হয়ে গেছে। ক্ষমা করে দাও মা।”
মা আমার পিঠ আরো শক্ত করে চেপে ধরে কোমরটাকে উচু লেওড়াটাকে ভোদার আরো ভিতরে ঢুকিয়ে নিলো।
– “চোদার জন্য আর কাউকে পেলি না। শেষ পর্যন্ত নিজের মাকেই চুদতে ইচ্ছা হলো।”
মায়ের কন্ঠে সহানুভুতির সুর শুনে আমার সাহস বেড়ে গেলো। মায়ের কাধে মুখ রেখে লেওড়াটাকে ভোদার আরো ভিতরে সেধিয়ে দিলাম।
– “আমার যে বাইরের মেয়েদের ভালো লাগে না মা। তাছাড়া আমি তোমার ও পিসীর ছাড়া অন্য কোন মেয়ের এটা দেখিনি।”
মা দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ……ধরে দুই হাত দিয়ে আমাকে আরো শক্ত করে চেপে ধরলো।
– “ওরে তুই মায়ের সাথে সাথে পিসীর দিকেও নজর দিয়েছিস। তুই তো আসলেই একটা চোদনার বাচ্চা। আর এটা এটা বলছিস কেন? এটা মানে কোনটা?”
বুঝতে পারছি মায়ের বেশ ভালো লাগছে। আমি মুখ তুলে প্রেমিকের মতো আবেগ মাখা দৃষ্টিতে মায়ের চোখে চোখ রাখলাম।
– “তোমার ভোদা মা। তোমার ভোদা দেখতে আমার ভীষন ভালো লাগে।”
হঠাৎ মা প্রচন্ড রেগে গিয়ে চিৎকার শুরু করে দিলো।
– “হারামজাদা, আমার ভোদা যখন তোর ভালো লাগে, তখন ভোদায় লেওড়া ঢুকাতে এতো দেরী করলি কেন শুয়োরের বাচ্চা। সেই কবে থেকে লাজ লজ্জা সব ভুলে তোকে আমার ভোদা দেখাচ্ছি। আর এতোদিনে তোর সময় হলো।”
– “আমার ভয় করতো, তুমি যদি বকা দাও।”
– “ওরে গর্দভের বাচ্চা গর্দভ, বকবো কেন। তোকে কাছে পাওয়ার জন্য কতোদিন ধরে অপেক্ষা করছি। তোর বাপ তো বিয়ের পর থেকে একদিনও আমাকে চুদে সুখ দিতে পারেনি। ভোদায় লেওড়া ঢুকিয়ে চুদতে না চুদতেই ফ্যাদা বের হয়ে যায়। সব সময় চোদনজ্বালায় ছটফট করি।