Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
মা ও ছেলে পাটক্ষেতে
ক্লাসমেট বান্ধবীকে চুদার গল্প

মা ও ছেলে পাটক্ষেতে

আমি মাথা নিচু করে কাজ করে যাচ্ছি। গামছার নিচের অংশ ফেলা পুরো যে কেউ দেখতে পাবে। মা দাড়িয়ে আমি না দেখার ভান করে কাজ করে যাচ্ছি। মা যে তাকিয়ে আছে সেটাও বুঝতে পারছি।
মা- কিরে একদম তো ঘেমে গেছিস এবার থাম।
আমি- ও মা তুমি এসে গেছ?
মা- নে এবার ওঠ চল ওই আলের উপর গিয়ে বসি ওখানে ছায়া আছে। কিছু খেয়ে নে
আমি- আরেক্তু তুমি গিয়ে বস।
মা আমার হাত ধরে টেনে তুলল আমি দারাতে গামছা ঠেলে বাঁড়া একদম খাঁড়া হয়ে তাবুর মতন করে থাকল। আমি হাত দিয়ে চেপে ধরলাম। মা বলল চল কি অবস্থা করেছে। এত কাজ লাগবেনা। বলে দুই জমির মাঝে আলের উপর গিয়ে বসলাম। হাত ধুয়ে দুজনে খেতে বসলাম। খাওয়া শেষ করে মুখ মুছে বসলাম মা ও বসল।
মা- তোর কি হয়েছে এমন তারাহুর কেন করছিস।
আমি- কোথায় কাজ শেষ না করলে হবে, পাট এক মানুশ হয়ে গেছে।
মা- তবুও অত দরকার নেই। আস্তে আস্তে করতে হবে তারাহুর করলে ভালো হয় না।
আমি- শেষ না করতে পাড়লে হবেনা।
মা- জানিস আরেকটা জিনিস হয়েছে।
আমি- কি হয়েছে।
মা- অন্য গরুটাও ডাকবে মনে হচ্ছে
আমি- কি করে বুঝলে
মা- না মানে ওটারও রস ঝরছে।
আমি- রস ঝরছে মানে বুঝতে পারছিনা।
মা- গরুর ডাকার আগে লালা পড়ে তাই পড়ছে
আমি- মুখ দিয়ে না অন্য কিছু।
মা- এত বড় হয়েছিস তাও বুঝতে পারছিস না। ওই মুখ দিয়ে।
আমি- ও তার মানে পাছা দিয়ে।
মা- হ্যাঁ তাই কাল দেখাতে হবে।
আমি- ঠিক আছে দূরে তো যেতে হবেনা বারিতেই হবে।
মা- হ্যাঁ বাড়িতে হলে আর দূরে যাবি কেন।
আমি- আমিও তো তাই বলছি বাড়িতে হলে আর দূরে যাব কেন। দূরে যাওয়ার কোন দরকা নেই।
মা আমি একটু বিশ্রাম নিয়ে কাজে লেগে গেলাম। বেলা ৪ টে বাজতে না বাজতে আমাদের কাহ শেষ। মা বলল এবার কি জল দিবি একটু। আমি হ্যাঁ দেখনা শুকিয়ে গেছে। আমি গিয়ে পাম্প চালাব। মা কে বললাম এক বালতি জল নিয়ে আসনা।

মা জল নিয়ে এল আমি জল ভরে পাম্প চালিয়ে দিলাম। পাইপ টেনে পাটক্ষেতে জল দিতে লাগলাম। সন্ধ্যে হয়ে গেল। মা কে বললাম সব গুছিয়ে নাও এবার বাড়ি যাবো। মা খাবার পাত্র ও বালতি নিয়ে আসছে আমি পাম্প বন্ধ করলাম। আমার কাছাকাছি আসতেই মা হুম্রি খেয়ে পড়ে গেল আর ওরে বাবারে বলে চিৎকার করে উঠল। আমি দৌড়ে গেলাম। মা আলের উপর পড়ে গেছে, ধরে টেনে তুললাম। আর জিজ্ঞেস করলাম লাগেনিতো। মা বাবাগো লাগেনি আবার দ্যাখ বালতিতে লেগে কেমন ফুলে উঠেছে দ্যাখ তাছাড়া কোমরেও লেগেছে। মা ঠিক মতন দাড়তেও পারছেনা। আমি আলের উপর বসিয়ে দিলাম ও বললাম দেখি কোথায় লেগেছে আমি মালিস করে দেই। মা ডান পা টেনে বের করে দিল ও শাড়ি উপরে তুলে নিল। কলা গাছের মতন মোটা মায়ের পা মসৃণ আমি হাত দিয়ে দেখলাম না কোন ফোলা নেই। আমি হাতে জল নিয়ে মায়ের পায়ে ডলে দিতে লাগলাম। আর বললাম মা কেমন লাগছে। মা বলল পাছা ও ব্যাথা করছে। শক্ত মাটির উপর পরেগেছি। খুব লেগেছে। আমি কই দেখি বলে পাছায় হাত দিলাম। শাড়ির উপর দিয়ে হাত দিয়ে ডলে দিতে লাগলাম। মা বলল শাড়িতে লাগছে আরও বেশী উহ জলছে। তো ওভাবে ডলিস না নতুন শাড়ি না ধার আছে তো মারের। আমি তবে কি করবো, তাহলে তো শাড়ি খুলে নিতে হবে। মা দারা আমায় ধরে তোল তারপর নিচ থেকে হাত দিয়ে ডলে দে। আমি মাকে তুলে ছায়া ও শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে ডলে দিতে লাগলাম। আমি বললাম পরলে তো উবু হয়ে বুকে আবার লাগেনি তো। মা বলল লেগেছে তো। কিন্তু কি করবো হেঁটে বাড়ি যেতে পারবনা মনে হয়। অন্ধকার হয়ে আসছে, আসে পাশে কাউকে দেখতেও পাচ্ছিনা যে কেউ একটু সাহায্য করবে। পুরো ফাঁকা মাঠ। সূর্য ডুবতে বসেছে। আমি বললাম কুণ্ডুদের খেত একদম সুকনা দেখি বলে আমি কয়েকটা পাট গাছ ভেঙ্গে আমার গামছা বিছিয়ে দিয়ে মাকে কোলে করে ওখানে নিয়ে বসিয়ে দিলাম, এবং বললাম এবার বল কোথায় কোথায় লেগেছে। মা বলল বুকে পায়ে ও পাছায় বেশ লেগেছে। আমি মায়ের শাড়ি তুলে পা দেখে বললাম এখানে তেমন লাগেনি ও কাটেনি। মা বলল বুকে লেগেছে খুব। আমি কোন দিকটায়। মা ডান দিকের বুকে। আমি বললাম দেখব কি করে। মা বলল হাত দিয়ে দ্যাখ। আমি মায়ের দুধের উপরে হাত দিলাম ও ব্লাউজের ভেতরে হাত ঢুকিয়ে দিলাম এবং ডলে দিতে দিতে বললাম এখানে মা। মা বলল হ্যাঁ রে খুব লাগছে রে। একটু চাপ দিয়ে আবার হাত বের করে নিলাম। আর পাছায় তো দেখতে পারলাম না। মা বলল দাড়া আমি ঘুরে শাড়ি ও ছায়ার বাধন খুলে দেই দেখতে পারবি। মা শাড়ি পুরো খুলে ছায়ার গিট খুলে লুজ করে বলল এবার দ্যাখ। আমি মায়ের পুরো পাছায় হাত বুলিয়ে বললাম হ্যাঁ লাল হয়ে আছে। তোমাকে তো একটা ইঞ্জেকশন দিতে হবে না হলে সারবেনা। মা বলল এখন ইঞ্জেকশন কোথায় পাবি। আমি বললাম ব্যবস্থা করতে হবে। মা বলল আমাকে এখানে একা রেখে তুই যাবি নাকি আবার। আমি না দেখি কি করা যায়। মা বলল কি করবি। (আসলে মায়ের কিছুই হয় নি একদম লাগেনি সেটা আমি ভালভাবে বুঝতে পেরেছি। ) আমি বললাম আমার কাছে আছে ইনজেকশন দেব। মা বলল তবে দে।
আমি- মা দেখি ব্লাউজ টা খোল তো।
মা – কেন?
আমি- ইঞ্জেকশন দেব তাই।
মা- ব্লাউজ খুলে দিল। ব্রা পড়া নেই।
আমি- দেখি বলে মায়ের ছায়াও টেনে বের করে আনলাম।
মা- এই আসে পাশে কেউ নেই তো একদম সন্ধে হয়ে গেছে।
আমি- না কেউ নেই তোমার চিন্তা করতে হবেনা।
মা- তাহলে ঠিক আছে কই তোর ইনজেকশন।
আমি- আমার হাফপ্যনট খুলে দিলাম, ও আমার ৭ ইঞ্চি বাঁড়া বের করলাম। রাগে টন টন করছে।
মা- প্যান্ট খুললি কেন?
আমি- মা তোমাকে ইনজেকশন দিতে হবে তাই।
মা – ইঞ্জেকশন দিতে প্যান্ট খোলা লাগে নাকি।
আমি মায়ের পাশে বসে মায়ের দুই দুধ দুটো ধরে টিপতে টিপতে মায়ের মুখে চুমু দিলাম।
মা- এই কি করছিস আমি তোর মা না এভাবে কি করছিস ছাড় সোনা বাবা আমার।
আমি- দ্যাখ তোমার সব ব্যাথা সেরে যাবে একটু অপেক্ষা করো।
মা- ইনজেকশন কই সেটা তো বের করলিনা।
আমি- হাঠূ গেরে বসে। মায়ের হাত ধরে আমার বাঁড়া ধরিয়ে বললাম এটাই ইঞ্জেকশন এটাই তোমাকে দেব।

মা- হাত সরিয়ে নিয়ে না বাবা এ হয় না আমি তোর মা, মা ছেলে তে এসব হয় না তুই কি পাগল হলি।
আমি- না মা আমি পাগল হৈ নাই আমার মাথা ঠিক আছে। বলে মায়ের যোনীতে হাত দিলাম, মায়ের বাল বেশ বড় বড়।
মা- আমার হাত সরিয়ে নিতে গেল আর বলল বাবা এ ঠিক না ভোর সন্ধ্যে বেলা কি করছিস।
আমি- মা আর না করোনা একবার করি তোমার ইচ্ছা আছে তো।
মা- না এ ঠিক না আমারা মা ছেলে কি করে করি তুই বল। আর এই মাঠের মধ্যে বসে হয় নাকি।
আমি- দাড়াও বলে উঠে মায়ের দু পা ফাঁকা করে হাঠূ গেরে বসে আমার লিঙ্গটি মায়ের যোনীতে ঠেকালাম।
মা- না বাবা না ঢোকাস না এ পাপ।
আমি- চুপ করে থাকো বাঁধা দিও না। ওনার গুদ রসে জব জব করছে চোদা খাওয়ার জন্য ওদিকে না না করছে। আমি বাঁড়া সেট করে মায়ের গুদে ঢুকিয়ে দিলাম এবং একটা ছোটো থাপ দিলাম পকাত করে ঢুকে গেল।
মা- ওকে করে উঠল আর বলল দিলি সব শেষ করে।
আমি- শেষ করি নাই মা শুরু করলাম।
মা- শুরু না ছাই নিজের মায়ের সাথে কেউ করে।
আমি- আমি করি বাঃ করবো বলে পক পক করে চুদতে লাগলাম।
মা- যত নষ্টের গোরা ওই গরু, তরে পশু বানিয়ে দিল।
আমি- পশু হতে আমার আপত্তি নেই তোমাকে চুদতে পেরে। সত্যি করে বলত তোমার আমার চোদন খেতে ভালো লাগছেনা।
মা- তা লাগছে, তবুও তুই আমার ছেলে সেটা ভাবতে পারছিনা। নিজের ছেলের সাথে ছি ছি। তাও আবার পাট খেতে।
আমি- ও মা তোমার গুদে এত রস আমার বাঁড়া একদম ভিজে গেছে।
মা- তোর টা কম কিসে আমার নাভি পর্যন্ত চলে গেছে, কত বড় বানিয়েছিস আর লোহার রডের মতন শক্ত।
আমি- মা মাপ ঠিক আছে তো।
মা- খুব বড় তোর বাবার থেকেও বড়, একটু ঘন ঘন দে বাবা খুব সুখ হচ্ছে।
আমি- এই তো এবার লাইনে আসো বলে গদাম গদাম করে চুদে দিতে লাগলাম। ও মা আমার সোনা মা আজকের সারাদিনের পরিশ্রম আমার সার্থক। নিজের মা কে চুদতে পেরে।
মা- চোদ সোনা তোর মা কে চোদ।
আমি- চুদছি মা চুদছি এইত নাও মা আমার বাঁড়া তোমার গুদে পুরো ঢুকে আছে মা ওমা আমার সোনা মা।
মা- হ্যাঁ সোনা দে দে জোরে জোরে দে আমার দুধ দুটো একটু টিপে দে সোনা টন টন করছে।
আমি- ওঃ মা তোমার দুধ দুটো এত বড় বড় আমার এক মুঠোতে ধরছে না মা। চকাম চকাম করে চুমু দিলাম মায়ের দুধে।
মা- আঃ ওঃ আঃ ওঃ দে দে সোনা তোর মা কে দে জোরে জোরে ঢোকা সোনা আরও জোরে জোরে ঢোকা উহঃ কি সুখ কতদিন পর আমি সুখ পাচ্ছি আরও দে জোরে জোরে দে আঃ উহ আঃ আঃ আঃ আঃ ওঃ কি শান্তি।
আমি- এইত সোনা মামনি দিচ্ছি বলে চুদে চুদে আমি ঘেমে গেলাম। আমার চোদার ঠেলায় পায়ে লেগে পাট গাছ কাঁপছে।
মা- এই সোনা আরও দে আরও দে আঃ আঃ আঃ আঃ উহ উহ উহ আঃ মাগো আর থাকতে পারবনা এবার আমার জল খসবে সোনা জোরে চেপে ঢুকিয়ে দে ওঃ আঃ মাগো আঃ উহ গেল সোনা গেল রে আঃ আঃ আঃ আর পারছিনা সোনা দে দে আরও দে অমাগ গেল রে গেল।
আমি- দাও মা ঢেলে দাও আমার বাঁড়া তোমার গুদের রসে স্নান করিয়ে দাও আমার হবে মা ও মা এবার হবে মা এবার আমার বের হবে। ওমা ভেতরে দেব।
মা- দে দে কোন অসুবিধা হবেনা তুই পুরো ঢেলে দে আমার ভেতরে।
আমি- মা এবার যাবে মা আমাকে জাপটে ধরো মা এবার বের হবে উহ মা গো বের হচ্ছে মা ওমা গেল তোমার গর্ভে আমার মাল ঢুকল, মা গেল মা ও মা গেল আঃ আঃ আঃ আঃ ই ই ইও গেল রে রে র্বে।
মায়ের গুদে মাল ঢেলে আমি থেমে গেলাম। কিছুক্ষণ মায়ের বুকের উপর থেকে আমি উঠলাম। মা উঠে বসল। তারপর ছায়া শাড়ি পড়ে নিল আমি প্যান্ট পড়ে নিয়ে একটু বসলাম।

আমি- মা এবার বাড়ি চলো।
মা- হ্যাঁ চল। দুজনে উঠে বাড়ির দিকে রওয়ানা দিলাম। বাড়ি গিয়ে দেখি দিদিমা বা দিদা এসেছে। ফ্রেস হয়ে গরু বেঁধে মা রান্না করতে গেল। আমি আর দিদা বসে গল্প করলাম। মা রান্না শেষ করে আমাদের খেতে ডাকল। খাওয়া শেষে মা বিছানা সেশেকরে দিল আর বলল সারাদিন অনেক কষ্ট হয়ে গেছে এবার ঘুমিয়ে পর, কাল খেতে যাবি।
আমি- হ্যাঁ যেতে হবেনা। মা আরেকবার ভালো করে কাজ করতে হবে।
পরের দিন সকালে মাঠে গেলাম আমি একা বাড়িতে মা ও দিদা থাকল।। মা ১১ টা নাগাদ এল। প্রায় দুটো পর্যন্ত কাজ করলাম। মা বলল এখন বাড়ি চল। বেশ গরম লাগছে। আমি ও মা রওয়ানা দিলাম। আগের দিন যেখানে বসে মায়ের সাথে মিলন করেছি সেখানে গিয়ে দারাতে মা বলল কি হল চল। আমি মায়ের হাত ধরে পাট খেতের ভিতরে নিয়ে গেলাম। গামছা পাতলাম। মা বলল এই দিনের বেলা হয় নাকি কেউ দেখে ফেলবে। আমি বললাম বাড়িতে তো তোমার মা করব কি করে তাই এখন করে বাড়ি যাবো। মা দিনের বেলা ভয় করে বিকেলে করিস। আমি বল্লাম কেউ নেই আসো তো। আমি প্যান্ট খুলে মাকেও ল্যাঙট করলাম। আমি পা টান করে বসলাম। মাকে কোলের উপর বসালাম। মা কে আদর করতে লাগলাম। দুধ পাছা টিপে ডলে মা কে পুরো গরম করলাম। মায়ের দধ দুটো ধরে দলাই মলাই করে টিপে চুষে দিতে লাগলাম, কি বড় বড় দুধ মায়ের। মা শুধু বলছে আমার ভয় করে এখন কেউ যদি এসে যায় কি হবে মরা ছাড়া উপায় থাকবেনা। তুই বাড়ি চল বিকেলে আমি আর তুই আসবো তখন যত খুশি করিস। এর মধ্যে একজনের গানের আওয়াজ শুনতে পেলাম। মনে হয় কুণ্ডুদের কাজের লোক। চুপটি করে বসে রইলাম। মা বসে বসে ব্লাউস পড়ে নিল ও ছায়া। আমি প্যন্ত পড়ে নিলাম। তারপর আলের উপর এলাম। ও আসলো এখন কাজ করবে। মা একটু পড়ে বেড়িয়ে এল। আমরা দুজনে বাড়ি গেলাম। শরীর সেই গরমই থেকে গেল। বাড়িতে বিশাম করে ৩ টে নাগাদ জমিতে এলাম। কুন্দুর লোকটা তখনও কাজ করছে। আমারা কাজে লেগে গেলাম। সন্ধ্যে হতে ও ছেলেটা চলে গেল। আমি ও মা হাত পা ধুয়ে নিলাম।
মা- কিরে বাড়ি যাবি না। মা তো বাড়িতে একা আছে চল যাই।
আমি- যাবো দাড়াও।
মা – কেন রে।
আমি- এখন একবার চূদব তারপর যাবো।
মা- নারে ও যদি আবার আসে।
আমি- আর আসবেনা চল আমাদের জায়গাই যাই। বলে মায়ের হাত ধরে নিয়ে গেলাম।
মা- বলল কাল যে টাইম আজও সেই টাইম।
আমি- ঠিক টাইম, দেখি বলে মায়ের শাড়ি ও ছায় খুলে পেতে দিলাম।
মা- ব্লাউজ খুলে দিল।
আমার প্যান্টও খুলে নিলাম। দাড়িয়ে মাকে বুকের সাথে জরিয়ে ধরলাম। মা ও আমাকে জাপটে জরিয়ে ধরল। আমি চুমুতে মায়ের সারা শরীর ভরে দিলাম। মা ও আমাকে চুমু দিতে লাগলো। আমি মায়ের দুদু টিপে চুষে দিলাম। মায়ের কালো কিসমিসের বোঁটা চুষতে লাগ্লাম। মা কাম পাগল হয়ে উঠল। সাথে আমিও। মা আমাকে খুব জোরে জরিয়ে ধরল।
আমিও মা কে জরিয়ে ধরে আদর করতে লাগলাম।
মা- আমার কানের কাছে মুখ নিয়ে বলল নে এবার কর।
আমি- এই তো করবো মা আমার সোনা মা তোমাকেই করব। বলে নিচে বসে পড়লাম দুই পা টান করে। ও মায়ের হাত ধরে দু দিকে দু পা দিয়ে আমার কোলের উপর বসালাম। এবং বললাম মা তোমাকে কোলে বসিয়ে চুদব।
মা- যা এভাবে হয় নাকি
আমি- হবে দেখনা একবার।
মা- জানিনা বাপু এভাবে তোর বাবা কোনদিন করেনি।
আমি- বাঁড়া ধরে মায়ের গুদে ধরে মায়ের পাছা চেপে ধরলাম আর পুচ করে বাঁড়া মায়ের গুদে ঢুকে গেল। আর মা আমাকে জরিয়ে ধরল। আমি বললাম মা ঢুকেছে।
মা- হ্যাঁ ঢুকেছে
আমি- কি করা যায় তো।
মা- আমাকে একটা চুমু দিয়ে কোমর নাড়াতে লাগলো।
আমি- নাও এবার ছেলেকে ভালো করে চোদো দেখি। বলে মায়ের দুধ দুটো ধরলাম।
মা- আমার কোলের উপর পাছা ওঠ বস করে যাচ্ছে থপ থপ করে আওয়াজ হচ্ছে।
আমি- মা বাবার বাঁড়া আমার থেকে বড় তাই না।
মা- ঠাপ দিতে দিতে নারে ছোট, আর এত শক্ত হয় না আর দুই তিন মিনিটের বেশী থাকতে পারেনা, মাল পড়ে যায়। এতখনে হয়ে যেত।
আমি- বল কি তোমার সুখ হত।
মা- একদম না
আমি- আমার টায় আরাম হচ্ছে তোমার।
মা- খুব আরাম হচ্ছে সোনা মনে হচ্ছে কোন একটা শক্ত কিছু ঢুকে আছে। পাইপ পাইপ মনে হয়।
আমি- আমার কোলচোদা খেতে তোমার ভালো লাগছে। বলে দিলাম কোমর ধরে হ্যচকা টান।
মা- হ্যাঁ রে খুউব ভালো লাগছে।
আমি- মা জোরে জোরে কোমর দোলাও ভালো লাগবে। আমার বাঁড়া আরও ভেতর বাহির করো।
মা- এবার কোমর তুলে থাপাতে থাপাতে বলল ওঃ কি আরাম লাগছে।
আমি- মায়ের গুদের কাছে আঙ্গুল নিয়ে বললাম মা আমি এখান দিয়ে বের হয়ছি তাইনা।
মা- ঠিক তাই, আবার ভেতরে ঢুকেও গেলি, তুই যখন বের হয়ছিস তখন পেয়েছিলাম যন্ত্রণা আর এখন দিচ্ছিস সুখ।
আমি- এই কথা শুনে জোরে জোরে মা কে চূদতে লাগলাম। আর বললাম ও আমার দেবী মা তুমি স্বারগের দেবী। দেবী রতি তুমি।
মা- তোর একি ইনজেকশন বাবাঃ আমার সব জন্ত্রনা সেরে যাচ্ছে। আমি তোর এই সিরিঞ্জ আমি সব সময় ভেতরে ঢুকিয়ে রাখতে চাই।
আমি- দেব মা তোমাকে সুখ দেব সুখী করবো এভাবে সুখী করব।
মা- ঠিক থাই আমাকে যেন ভুলে না যাস। এবারে একটু ভাল করে দে বাবা
আমি- মা এবার চিত হও। বলে মাকে জজা চিত করে শুয়ে দিলাম। এবং আমি মাকে বুকে চরে চূদতে শুরু করলাম। গদাম গদাম করে ঠাপ দিতে শুরু করলাম।
মা- দে সোনা জোরে জোরে দে ভালো করে দে। ওঃ কি বড় তোর টা। আমার তোল পেটে গিয়ে লাগছে।
আমি- দিচ্ছি মা দিচ্ছি এই নাও বলে পেল্লাই ঠাপ দিলাম, মা কক করে উঠল।
মা- বলল উহ কি জোরে দিলি আমার নাভি নরে উঠল, আরেক্তু আস্তে দে লেগে যাবে যে। ঘন ঘন দে।
আমি- চোদার গতি বাড়িয়ে দিলাম চুদেই চলছি মা ও তল ঠাপ দিচ্ছে।
মা- উহ আঃ দে দে ভরে ভরে দে চেপে চেপে দে উঃ কি আরাম লাগছে। আমার সারা শরীর কাঁপছে সোনা দে দে দে আঃ দে আরও দে বেশি করে দে ওঃ আর থাকতে পারবনা দে দে।
আমি-মায়ের দুধে কামর দিয়ে গদাম গদাম করে ঠাপ দিতে লাগলাম। জোরে জোরে ঠাপ দিলাম
মা- আর থাকতে পারবনা এবার আমার হবে সোনা উহ দে উহ উহ আঃ আঃ দে দে আওউ গেল গেল আমার হয়ে গেল।
আমি- এই নাও এই নাও দিচ্ছি ও দিচ্ছি মা গো আমার ও হবে মা ধর আমাকে দর জোরে ধর ম আঃ তয়ার গুদ ফ্যাদা দিয়ে ভরে দিলাম মা ও মা গেল রে রের এর এ। বলে মায়ের গুদে মাল ঢেলে দিলাম।
একটু পড়ে দুজনে কাপড় পড়ে বাড়ির দিকে রওয়ানা দিলাম। রাস্তায় যেতে যেতে কয়কবার মায়ের দুধ টিপে দিলাম।
আমি- মা আরাম পেয়েছ তো।
মা- খুব আরাম পেয়েছি সোনা। দুবারই বেশ সুখ দিয়েছিস। আমার দেহের সব রস বের করে দিয়েছিস। তুই আরাম পেয়েছিস তো।
আমি- খুব আরাম পেয়েছি মা। মা আবার কখন হবে।
মা- দেখি কখন করা যায়।
আমি- বলনা মা কখন দেবে।
মা- কাল আবার এই সময়।
আমি- না দিনে একবার।
মা- কি করে এখানে লোক থাকে তাছাড়া বাড়িতে মা আছেন।
আমি- সকালে গোয়াল ঘরে বসে যখন গরু বের করবে আমাকে ডাকবে আমি যাবো।
মা – ঠিক আছে।
কিন্তু সকালে আর মায়ের ডাক পেলাম না ঘুম ভাঙ্গল একটু বেলায়। ততক্ষণে মায়ের রান্না শেষ। দিদা ডাকল আমি উঠে বললাম এত বেলা হয়ে গেছে আগে ডাকতে পাড়লে না।
আমি- মা আমাকে ডাকলে না কেন।
মা- তুই ঘুমাচ্ছিলি তাই ডাকি নাই, আর আজ তো মাঠে যাবি না তাই ডাকি নাই।
আমি- তো বাজার করতে হবেনা দিদা কি খাবে।
দিদা- নারে ভাই আমি চলে যাবো একটু পরেই, তোর মামীর শরীর ভালনা, সকালে ফোন করেছিল। ও আচ্ছা।
আমি মা ও দিদা এক সাথে খেয়ে নিলাম। তারপর আমি দিদাকে ট্রেন এ তুলে দিতে গেলাম। ফিরলাম বেলা ১২ টায়।
মা- এত দেরি করলি তোর বাবা ফোন করেছিল।
আমি- কেন কি হয়েছে,
মা- তোর বাবা আজ ট্রেন ধরবে কাল বাদে পরশু সাকালে বাড়ি পৌছাবে।
আমি- ঠিক আছে। আসুকনা।
মা- আসুকনা বলছিস তারপর কি হবে।
আমি- যা হবে দেখা যাবে তুমি শান্ত হও। আমাদের পাট খেত তো আছে।
মা- তোর বাবা থাকবেনা তখন কি করে হবে।
আমি- তুমি রাজি থাকলেই হবে।
মা- আমি কিন্তু বাবা তোর সাথে দিনে একবার চাই। তুই কি করে দিবি তুই জানিস।
আমি- দ্যাখ দাড়িয়ে কি অবস্থা হয়েছে চল ঘরে চল।
মা- না গোয়াল ঘরে চল কেউ যদি এসে যায়। গোয়ালঘর চটের বেরা দেওয়া ও এক পাশে সহজে কেউ যাবেনা।
আমি- চল বলে একটা মাদুর নিয়ে গয়ালঘরে গেলাম। মাকে গোয়ালঘরে বসে বেশ করে চুদলাম। তারপর দুজনে স্নান করে খেয়ে একটু ঘুমালাম। বিকেলে আর হল না। রাতে মাকে আবার চুদলাম। পরের দিন সকালে ও দুপুরে চুদলাম। রাতে চুদলাম একবার। সকালে মা ডাকল আর বলল যা তোর বাবা কে নিয়ে আয়। আমি দেরি না করে মা কে ধরে চোদা শুরু করলাম। বেশ করে চুদে বাবাকে আনতে গেলাম। বাবাকে নিয়ে ৯ টায় বাড়ি আসলাম। ওই দিন আর কিছু হল না। পরের দিন ও কোন সুযোগ পেলাম না। ওই দিন বাবা ও আমি মাঠে গেলাম বিকেলে। বাবা সবসময় বাড়িতে তাই কোন সুযোগ পাচ্ছিনা। তৃতীয় দিন বাবা বিকেলে ঘুরতে বের হল। বাবা বলে গেল আসতে দেরি হবে। তুই গিয়ে খেত ঘুরে আসিস। আমি ও মা গরু ঘরে তুলে মাঠের দিকে গেলাম। একদম সন্ধ্যা। সবাই চলে গেছে। মাকে নিয়ে আমি পাট খেতে ঢুকলাম। মা সব খুলল আমি খুললাম। ছায়া বিছিয়ে মায়ের গুদে বাঁড়া ঢোকালাম। বেশ মজা করে চুদছি। মা আমাকে জরিয়ে ধরে চোদা খাচ্ছে।
আমি- মা বাবা কতবার চুদেছে এই দুদিনে।
মা- দুবার মাত্র।
আমি- তোমার হয়েছে একবারও
মা- একবারও না। তুই ছাড়া আমাকে কেউ সুখ দিতে পারবেনা। আস্তে আস্তে ভালো করে একবার চুদে দে সোনা।
আমি- দিচ্ছি তো তোমার আরাম লাগছেনা।
মা- লাগছে সোনা খুব আরাম লাগছে জোরে জোরে চোদ, আরও জোরে আমার খুব আরাম হচ্ছে।
আমি- দিচ্ছি মা নাও বলে জোরে জোরে ঠাপাতে লাগলাম।
মা- আরও জোরে দে আঃ আঃ খুব সুখ হচ্ছে বাবা ওঃ আঃ দে দে ইয়হ ইয়হ আঃ ও দে দে। আরেক্তু ঘন ঘন দে।
আমি- চোদার গতি বাড়িয়ে দিলাম পক পক করে মায়ের গুদে বাঁড়া ঢুকছে বের হচ্ছে।
ইতি মধ্যে বাবার গলা শুনতে পেলাম আমার নাম ধরে ডাকছে। মাকে বললাম বাবা ডাকছে। মা বলল তাড়াতাড়ি কর।
আমি জোরে জোরে একনাগারে মাকে চুদে চললাম। মা আউ আউ করে বলল হবে সোনা হবে দে ভরে দে আমার হয়ে গেল। আমি কয়েক ঠাপ দিয়ে মায়ের গুদে বীর্য ঢেলে দিলাম। তাড়াতাড়ি উঠে প্যান্ট পড়ে মাকে বললাম তুমি সব পড়ে আস আমি আলের উপর দারাই। আমি বাইরে যেতে দেখি বাবা একদম কাছে চলে এসেছে।
চলবে,,,,
গল্পগুলো ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন৷

গল্প 18

indinsex sexotube2.info southindia sex.com
www desipron pornspider.info kannada full sex
clipsage c erolenta.com haryani
سكس امريكي ساخن tubangs.com سكس مراهقات روسى
سكس ليلة دخله iwanktv.pro لاهل فهفس
probinsyano august 12 2022 full episode philteleserye.com the broken marriage vow april 9 2022 full episode
افلام سيكس بنات pornvuku.net s;sljv[l
tamil kama vari elporno.mobi desi papa
south indian sexvideo pimpmovs.net xxx.bp
zzzscore sextoyporntrends.com neha mahajan xvideos
hinde bf com pornjob.net indian actress ass facebook
meena hot sex prime-porn.com xshamter
موقع سكس اجنبي freepornsearch.info نيك صباح
فيديوهات سكس عنتيل المحلة porniandr.net سكس الشرقية
بلدي سكس cyberpornvideos.com رقص طيز كبيرة