লাইটের আলোয় চোদন লিলা

এই ঘটনাটা প্রথম ঘটে যখন আমি(ami) ক্লাস ফাইভ-এ পড়ি । তখনো আমি(ami) সেক্স বিষয়ক কোন শব্দ বা কোন ব্যাপারই ভালো মত জানতাম না । অনেক গালাগালির মানেও জানতাম না । ফুটবল , কার্টুন , ক্রিকেট ,আর প্রাইভেট টিউশন এই নিয়েই ছিল আমার(amar) জগৎ ।
আমরা দুই ভাই । আমি(ami) আর আমার(amar) দাদা । দাদা আমার(amar) চাইতে ৫ বছরের বড় । আমি(ami) যখন নাইনে-এ পড়ি , দাদা তখন কলেজে পড়ে । দাদা কে বাইরের কলেজে পড়ানো হচ্ছিল । সে কারনেই দাদা বাইরে থাকত । পুজোর ছুটি কিম্বা পরীক্ষার পরের ছুটিগুলিতে দাদা বাড়িতে আসত । দাদার সাথে যে আমার(amar) খুব ভাব ছিল তা নয় , তবে দাদা এলে আমি(ami) দাদার সাথে আমার(amar) পড়ার ঘরে রাত্রে ঘুমোতাম । বাকি সময় আমি(ami) মা , বাবার সাথেই এক খাটেই একসাথে ঘুমতাম ।
আমি(ami) আগেই বলেছি যে সেক্স বিষয়ক কোন কিছুই আমার(amar) তেমন ভাবে জানা ছিল না । তবে স্কুলে এবং প্রাইভেট টিউশনে বন্ধুদের কাছে চোদা চুদি শব্দটা শুনেছিলাম । একদিন প্রাইভেটে এক বন্ধুর কাছে লুকিয়ে লুকিয়ে রঙিন ছবির বই দেখলাম । সব ফর্সা ফর্সা ছেলে ও মেয়েগুলি ন্যাংটো হয়ে এ ওকে চুমু খাচ্ছে , কেউ কারো পাছায় মুখ দিচ্ছে , কেউ আবার অন্যর শক্ত হয়ে যাওয়া নুনুটা মুখে নিয়ে চুষছে । এসব দেখে আমার(amar) কেমন অস্বস্তি হতে লাগলো । মনে হল পেচ্ছাপ পাচ্ছে , কিন্তু পেচ্ছাপ করতে গিয়ে দেখলাম পেচ্ছাপ হল না কিন্তু নুনুটা শক্ত হয়ে দারিয়েই রইল । সেই সাথে এও লক্ষ্য করলাম যে যে সেই শক্ত নুনুটা মুঠো করে চেপে ধরলে আরাম লাগছে । সেই দিনই জেনে ছিলাম ‘ চোদাচুদি ‘ ব্যাপারটা আসলে কি । এবার মূল গল্পে ফিরে আসি । আমি(ami) আগেই বলেছি দাদা না থাকলে আমি(ami) মা , বাবার সাথেই ঘুমোতাম । সেদিনও তাই শুয়েছিলাম কিন্তু আমার(amar) ঘুম আসছিল না । তবুও চোখ বন্ধ করে শুয়েছিলাম যদি ঘুম আসে এই ভেবে । মা , আমার(amar) পাশে শুয়ে শুয়ে টি।ভি দেখছিল । মাঝে মাঝে আমার(amar) গায়ে বসা মশাগুলো কে হাত দিয়ে তাড়িয়ে দিচ্ছিল । বাবা(baba) তখন ঘরে ছিল না ।
খানিকবাদে বাবা(baba) ঘরে এসে দরজা বন্ধ করল । আমি(ami) আমার(amar) মাথার ওপরে একটা হাত আড়াল করে শুয়েছিলাম কারন ঘরে টিউবলাইট জ্বলছিল , সেই আলো আমার(amar) মুখে লাগছিল ।
দরজা বন্ধ করে বাবা(baba) , মা কে বলল ‘ রোহন কি ঘুমিয়ে পড়েছে ? ‘
মা বলল , হ্যাঁ । এক্কেবারে কাদা । কেন গো ? বলেই মা নিজেই বলল , না…একদম না । শয়তান । মায়ের মুখে ওই শয়তান শব্দটা শুনে আমার(amar) গা হাত পা ঝন্ঝন্ করে উঠল । আমি(ami) কেন যেন খুব অস্থির হয়ে উঠলাম । সেই রঙিন ছবির বই দেখে যেমন অস্বস্তি হয়েছিল তেমনটা আবার হতে লাগলো । আমি(ami) মটকা মেরে ঘুমের ভাণ করে পড়ে থাকলাম । কি হয় তা দেখার জন্য ।
যা ভাবছিলাম , তাই হল । বাবা(baba) এসে মা কে জড়িয়ে ধরে একটা চুমু খেল । তারপর মায়ের শাড়ির ওপর দিয়েই বুকের মাই দুটো চেপে ধরল ।
মা বলল , ধুউউর…রোজ রোজ ভালো লাগে না কিন্তু…।
বাবা(baba) বলল , আমার(amar) সোনাটা , আমার(amar) সোন্টুটা… । বলে মায়ের বুকে মুখ ঘষতে লাগলো ।
মা , বাবাকে সামলাতে সামলাতে বলল , অ্যাই তুমি কি বুড়ো হবে না কখনো ? এখনো এত ভালো লাগে এসব ?
বাবা(baba) কোন উত্তর দিল না । তার একটা হাত দিয়ে সে ততক্ষনে মায়ের শাড়িটা হাঁটু পর্যন্ত তুলে দিয়েছে ।
মা এতক্ষন বিছানায় আমার(amar) পাশে আধশোয়া হয়েছিল এবার বাবা(baba) তাকে বিছানা থেকে মেঝেতে নামাল ।
বিছানা থেকে নেমে মা শাড়ি খুলতে খুলতে বলল , আর কত জ্বালাবে আমাকে(amake) তুমি ?
আমি(ami) স্তম্ভিত হয়ে দেখলাম আমার(amar) মা একে একে শাড়ি, শায়া খুলে পুরো উলঙ্গ হয়ে গেল । বাবাও স্যাণ্ডো গেঞ্জি আর পায়জামা খুলে পুরো উদোম । বাবার নুনুটা টনটনে খাড়া দাঁড়িয়ে আছে ।
মা প্রথমে হাত দিয়ে তারপর হাঁটু গেড়ে বসে বাবার নুনুটা চুষতে লাগলো । বাবা(baba) দাঁড়িয়ে দাঁড়িয়ে আহ্হ্হ্…উহ্হ্হ্…এইরকম শব্দ করে যেতে লাগলো ।
খানিকক্ষণ এমনটা চলার পর বাবা(baba) মা কে ধরে ওঠালো । এবার একই জিনিস বাবা(baba) করতে লাগলো যা মা তার সাথে একটু আগেই করল । বাবা(baba) মায়ের দুই পায়ের ফাঁকে মুখ গুঁজে উম্ম্ম্ম্ শব্দ করে মাথা ঘষতে লাগলো ।
এরপর তারা দুজনেই বিছানায় এল । আমার(amar) পাশেই এসে শুল । মা নীচে ,বাবা(baba) তার ওপরে ।
মায়ের আআআআআহ্হ্…ওওওওহ্হ্ আস্তে আস্তে…লাগে লাগে , এই শব্দগুলি শুনে বুঝতে পারলাম কি হচ্ছে । খাট ক্রমাগত নড়তে লাগলো আর সেই সাথে মায়ের গোঙানি । একপর্যায়ে মায়ের গোঙানি বেড়ে গেল এবং সেই সাথে খাট নড়ার বেগও । এক পর একসময় বাবার উমম ম ম ম ম শব্দ শুনলাম এবং খাট নড়া এর পর কমে গেল । খানিক পরে বাবা নেমে টিউবলাইট টা নিভিয়ে দিল ।

আরও পড়ুন:-  নষ্ট কাহিনী নিহা

কেমন লাগলো কমেন্টে জানাবেন। ধন্যবাদ

Leave a Reply

Scroll to Top