Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
সাদিয়ার সত্য কাহিনী – ০১

সাদিয়ার সত্য কাহিনী – ০১

আমার নাম সাদিয়া। বয়স ১৯ বছর। এইচ এস সি পড়ছি। আমরা তিন ভাই বোন। সবথেকে বড় ভাইয়ার নাম সুমন। বয়স ২১ বছর। মেডিক্যাল কলেজে পরে। আমি মেজো এবং আমার ছোট ভাই এর নাম সুজন। বয়স ১৮ বছর। ক্লাস ১২ এ পড়ে।

আমার বাবা একজন ব্যবসায়ী, বয়স ৪৮ বছর। মা গৃহিনী, বয়স ৪৩ বছর। গাজীপুর শহরে আমাদের নিজেস্ব ৫ তলা বাড়ি। প্রথম থেকে চতুর্থ তোলা পর্যন্ত দুইটি করে ইউনিট। সব ইউনিট ভাড়া দেওয়া। পঞ্চম তলায় আমরা থাকি। বাবা আর মা এক রুমে আর আমাদের তিন ভাই বোন এর জন্য আলাদা রুম আছে। বিল্ডিং এর ছাদ শুধু আমরা নিজেরা ব্যবহার করি।

আসল ঘটনায় আসা যাক – আমার বয়স ১৮ বছর হলেও আমার ফিগার দেখে সেটা বোঝার উপায় নাই। বয়সের তুলনায় আমার ফিগার একটু বেশি বড়। আমার ফিগার ৩৪-২৪-৩৬। আমি সাধারণত টাইট ফিটিং পোশাক পড়তেই ভালোবাসি। আমি যখন রাস্তায় চলাফেরা করি তখন ছেলেরা আমার দিকে হা করে তাকিয়ে থাকে। ছেলেদের আর দোষ কোথায়। টাইট ফিটিং পোশাক পরার কারণে আমার দুধ দুইটা জামা ছিঁড়ে বেরিয়ে আসতে চায়।

হাঁটার সময় আমার পাছাটা এমনভাবে দোলে, ছেলেরা না তাকিয়ে যাবে কোথায়। আমার বাবা এলাকার একজন নামকরা ব্যবসায়ী। সেজন্যই আমাকে কেউ কিছু বলার সাহস পায় না। তা না হলে হয়তো ছেলেরা সবাই মিলে আমাকে ধরে রাস্তার উপরেই চুদে দিতো। অবশ্য ছেলেদের এভাবে তাকানোটা আমার বেশ ভালোই লাগতো। সেজন্য আমি রাস্তা দিয়ে হাঁটার সময় আমার ওড়নাটা এমনভাবে বুকের উপরে গলার কাছে উঠিয়ে রাখতাম যেন আমার দুধ দুইটা দেখা যায়। টাইট জামার কারণে ছেলেরা সেটা ভালোই অনুভব করতে পারতো। কিন্তু, আমি কখনো কল্পনাও করি নাই যে আমার নিজের ভাইয়েরাও আমার শরীরের প্রতি আকৃষ্ট হয়ে পরবে।

একদিন রাত এগারোটার সময় আমি আমার রুম এ বসে বই পড়ছি। সেসময় আমার ছোট ভাই সুজন একটি অংক বুঝিয়ে নেওয়ার জন্য আমার রুম এ আসলো। পড়ার টেবিলে আমার পাশে সুজনকে বসিয়ে আমি খাতায় অংক করছিলাম। অংক করার এক পর্যায়ে আমি অংকটি বুঝিয়ে দেওয়ার জন্য সুজন এর দিকে তাকিয়ে অবাক হয়ে গেলাম। সুজন সোজা আমার বুকের দিকে তাকিয়ে আছে। আমি নিজের রুম এ থাকার কারণে ওড়নাটা খুলে রেখে বসে বই পড়ছিলাম।

সেদিন আমি একটি কালো রং এর একটি টাইট ফিটিং জামা পরে ছিলাম। টাইট জামার কারণে আমার দুধ দুইটা জামা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিলো। আমার ছোট ভাই সুজন সোজা একদৃষ্টিতে আমার দুধ দুইটার দিকে তাকিয়ে ছিল। আমি যে তার দিকে তাকিয়ে আছি সেদিকে তার কোনো খেয়াল নেই। আমি কি করবো কিছু বুঝতে পারছিলাম না।

এতদিন রাস্তার ছেলেরা আমার দুধ আর পাছার দিকে তাকিয়ে থাকতো, আর আজকে আমার নিজের ছোট ভাই আমার দুধ এর দিকে তাকিয়ে আছে। আমি পরিস্থিতিটাকে সামলে নেওয়ার জন্য কিছুই দেখিনাই এমন ভাব করে আবার খাতায় অংক করায় মনোযোগ দিলাম। অংক শেষ করে খাতার দিকে তাকিয়েই ছোট ভাইকে সুজন বলে ডাকতেই সুজন চমকে উঠে বললো হ্যা আপু………

আমি বললাম – এই যে তোর অংক হয়ে গেছে। সুজন খাতাটা হাতে নিয়ে আমার পাশে চুপচাপ বসে থাকলো আর আড়চোখে বারবার আমার দুধ এর দিকে তাকাতে লাগলো। আমি আমার বই পড়ছিলাম আর মাঝে মাঝে আড়চোখে সুজনকে দেখছিলাম। সুজন এর আজকের আচরণটা আমার মনের মধ্যে আলাদা একটা অনুভূতির সৃষ্টি করলো।

আমি বই পড়ছি আর আড়চোখে সুজনকে দেখছি। সুজন খাতা হাতে নিয়ে মাথা নিচু করে বসে আছে আর মাঝে মাঝে আড়চোখে আমার দুধ এর দিকে দেখছে। তখন হটাৎ করে আমার মনে হলো রাস্তার ছেলেরা আমার দুধ ও পাছা দুটোই দেখে। সুজন তো আমার নিজের ছোট ভাই। তাই আমার মনে হলো সুজনকে আমার পাছাটা দেখানো উচিত।

আমার পাছাটা দেখার সময় সুজন এর কেমন অনুভূতি হবে সেটা দেখার জন্য আমার মন ছটফট করতে লাগলো। আমি হাতের বইটা টেবিলে রেখে উঠে দাঁড়িয়ে আমার বুকসেল্ফ এ বই খুঁজতে লাগলাম। ফলে আমার সম্পূর্ণ পিছনদিকটা সুজন এর দিকে থাকলো। আমি কালো জামা আর সাদা সালোয়ার পরে ছিলাম। জামাটা লম্বায় অনেক ছোট ছিল যার ফলে আমার পাছাটা ঠেলে বেরিয়ে ছিল।

আমি সেলফে বই খুজছিলাম আর মনে মনে ভাবছিলাম আমার পাছাটা দেখে সুজন এর কেমন অনুভূতি হচ্ছে। আমি সেলফ থেকে একটা বই এমন ভাবে নিচে ফেলে দিলাম যেন সুজন মনে করে বইটা ভুলে পরে গেছে। পরে যাওয়া বইটা নিচ থেকে তোলার সময় আমি কোমর বাকিয়ে আমার পাছাটা সুজন এর দিকে ঠেলে দিলাম আর আমার ঘাড় বাঁকা করে আড়চোখে সুজন এর দিকে তাকালাম।

দেখলাম সুজন চোখ বড় বড় করে আমার পাছার দিকে তাকিয়ে আছে আর সুজন এর মুখ হা হয়ে আছে। আমি একটু আস্তে ধীরে সময় নিয়ে বইটা উঠালাম যেন সুজন একটু বেশি সময় আমার পাছাটা দেখার সুযোগ পায়। বইটা উঠিয়ে আমি আমার পড়ার টেবিলের কাছে গিয়ে সুজন এর সামনে সামনি সোজা হয়ে দাঁড়ালাম।

এবার আর আড়চোখে নয়, একদম সামনে সামনি সুজন আমাকে উপর থেকে নিচ পর্যন্ত দেখলো। আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম রাত বারোটা বাজে। আমি সুজনকে বললাম অনেক রাত হয়েছে, নিজের রুম এ গিয়ে ঘুমিয়ে পর। এবার সুজন আমার চোখের দিকে তাকিয়ে থাকলো। সুজন এর চোখ যেন আমাকে কিছু বলতে চায়।

আমি ওর চোখের দিকে তাকিয়ে অবাক হয়ে গেলাম। আমি বুঝতে পারলাম ওর চোখ আমাকে বলছে,,,,,, আপু আমাকে যেতে বলোনা, তোমার শরীরটা আমাকে দেখতে দাও,,,,, আমি সুজন এর চোখে একটা আকুতি দেখতে পেলাম। কিন্তু হাজার হলেও সুজন আমার নিজের ছোট ভাই। আমার ইচ্ছা থাকলেও নিজের শরীরটাকে ছোট ভাই এর সামনে মেলে ধরতে পারিনা। তাই নিজেকে সামলে নিয়ে সুজন এর মাথায় হাত বুলিয়ে দিলাম আর বললাম রাত জাগলে আব্বু আম্মু বকা দিবে , যা ঘুমিয়ে পর। সুজন মাথা নিচু করে চলে গেলো।

পরের পর্বের জন্য সাথেই থাকুন…………..