সাদিয়ার সত্য কাহিনী – ০২

সেদিনের পর থেকে আমার ছোট ভাই সুজন লুকিয়ে লুকিয়ে আমাকে দেখতো। যখন আমি ওর সামনে দিয়ে হেটে যেতাম তখন আমার পাছার দিকে তাকিয়ে থাকতো। সুযোগ পেলেই আড়চোখে বারবার আমার দুধ এর দিকে তাকাতো। আমি সব সময় সুজন এর সাথে স্বাভাবিক ভাবেই কথা বলতাম। আমি কখনোই বুঝতে দিতাম না যে আমি জানি। আসলে আমার নিজেরও ভালো লাগতে যে আমার নিজের ছোট ভাই আমার শরীরে প্রতিটা ভাঁজ দেখার চেষ্টা করছে। সেজন্য আমি যখন সুজন এর সামনে যেতাম তখন আমি বুকের উপর থেকে ওড়নাটাকে সরিয়ে গলার কাছে তুলে দিতাম। যখনি আব্বু আম্মু বা বড় ভাইয়া চলে আসতো তখন ওড়নাটা বুকের উপরে দিয়ে দুধ দুইটা ঢেকে দিতাম।

দিন যত পার হতে লাগলো ছোট ভাই এর প্রতি আমার আকর্ষণটাও বৃদ্ধি পেতে লাগলো। খুব ইচ্ছা হতো যে সুজন আমার শরীরটা নিয়ে খেলা করুক। আমার দুধ দুইটা টিপে ভত্তা বানিয়ে দিক। আমার ভোদাটা চুষে খেয়ে ফেলুক। আমাকে চুদে সুখ দিক। আমার মনে হতে লাগলো যে আমার জীবনের প্রথম চোদাটা আমি আমার নিজের ছোট ভাই সুজন এর কাছেই খাবো।

কিন্তু আমার ছোট ভাই এর বয়স মাত্র ১৮ বছর। আমি নিজে থেকে ওর সাথে কিছু করতে ভয় পেতাম। যদি আব্বু আম্মু বা ভাইয়াকে বলে দেয়। একদিন সন্ধ্যার সময় আব্বু আর আম্মু মার্কেট এ গেলো। বড় ভাইয়া প্রতিদিন রাতে ৮ টার পরে বাসায় ফিরে। আব্বু আর আম্মুর মার্কেটে যাওয়ার পরে বাসায় শুধু আমি আর আমার ছোট ভাই সুজন ছিলাম। আমি ড্রইং রুম এ সোফায় বসে টিভি দেখছিলাম। সুজন তার রুম থেকে বেরিয়ে এসে আমার পাশে বসে টিভি দেখতে লাগলো।

আমি খেয়াল করলাম সুজন বার বার আড়চোখে আমার দুধ দেখার চেষ্টা করছে। সেসময় ওড়না দিয়ে আমার দুধ দুইটা সম্পূর্নই ঢেকে রাখা ছিল। আমি বুঝতে পারলাম যে আমার ছোট ভাই খুব নড়াচড়া করছে। আমার দুধ দেখতে না পেয়ে ছটফট করছে। কিন্তু আমি সেদিন ওড়না সরিয়ে আমার দুধ দেখায়েই সন্তুষ্ট হতাম না। আমার আরো বেশি কিছু চাই। আমি আমার ছোট ভাই এর স্পর্শ চাই।

আমি চাই সুজন আমার সম্পূর্ণ শরীরটা নিয়ে খেলা করুক। বাসায় শুধু আমরা দুই ভাই বোন আছি। এমন সুযোগ সহজে পাওয়া যাবে না। কিন্তু একটা অজানা ভয় মনের মধ্যে কাজ করছে। সুজন যদি কাউকে বলে দেয়। তাছাড়া বড় বোন হয়ে আমি তো আমার নিজের ছোট ভাই কে আমার শরীরটা নিয়ে খেলতে বলতে পারিনা।

আমি চিন্তা করতে লাগলাম। কিভাবে সুজনকে বলবো, কি বলবো। আমাকে চিন্তা করতে দেখে সুজন আমাকে বললো,,,, আপু তোমার কি মন খারাপ?,,,,,,

আমি বললাম – না, মন খারাপ হবে কেন। এমনি ভালো লাগছেনা।
সুজন বললো – কেন আপু,,, কি হয়েছে তোমার।
আমি বললাম – এমনি শরীরটা বেথা করছে।
সুজন বললো – আমি টিপে দিবো আপু?
আমি বললাম – কি?
সুজন বললো – তোমার শরীর বেথা করছে,,, আমি টিপে দিলে আরাম পাবা আপু
আমি বললাম – না,,, আব্বু আম্মু জানলে বকা দিবে।
সুজন বললো – এখন তো বাসায় আমরা দুইজন ছাড়া আর কেউ নাই। আব্বু আম্মু কিভাবে জানবে?

আমি চিন্তা করলাম,,, সুজন আমার শরীর এর বিচ্চিন্ন জায়গায় হাত দিয়ে টিপে দিবে। আমার আশা পূরণ হতে পারে। টিপে দেওয়ার উছিলাতে হলেও আমার ছোট ভাইয়া আমার শরীর নিয়ে খেলবে। আমি সুজন কে বললাম,, ঠিক আছে টিপে দে কিন্তু কাউকে বলবিনা। সুজন ঠিক আছে বলেই সোফা থেকে উঠে আমার সামনে এসে আমার পায়ের কাছে বসলো।

আমি সোফার উপর বসে আছি আর সুজন নিচে আমার পায়ের কাছে। সুজন প্রথমে আমার ডান পা টা দুই হাত দিয়ে টিপা শুরু করলো। গোড়ালি থেকে হাটু পর্যন্ত টিপছে। আমি এক পলকে সুজন এর দিকে তাকিয়ে আছি। এবার ডান পা ছেড়ে বাম পা গোড়ালি থেকে হাটু পর্যন্ত টিপলো। এবার দুই হাত দিয়ে দুই পা টিপছে কিন্তু হাঁটুর উপরে উঠছেনা।

আমি এবার নিজেই সুজন কে বললাম – হাঁটুর উপরে থাই দুইটা একটু ভালো করে টিপে দে। সুজন একটু এগিয়ে এসে হাটু গেড়ে আমার সামনে বসে আমার থাই দুইটা টিপতে শুরু করলো। থাই এর উপরে ছোট ভাই এর হাত পড়তেই আমার শরীরে এক অজানা অনুভূতির সৃষ্টি হলো। আমি দুটো পা একসাথে জোড়া লাগিয়ে বসে ছিলাম।

আমি আমার পা দুইটা দুই দিকে ছড়িয়ে দিলাম। সুজন আর একটু এগিয়ে এসে আমার দুই পা এর মাঝে বসে থাই দুইটা টিপতে লাগলো। আমার ছোট ভাই এর হাত দুইটা যখন আমার থাই এর উপর চলাফেরা করতে করতে ভোদার কাছাকাছি চলে আসতো তখন আমি মনে মনে বলতাম,,, আমার ভোদাতে তোর হাতের স্পর্শ লাগিয়ে দে লক্ষী ভাই আমার। কিন্তু সে ভোদাতে স্পর্শ না করেই হাত নিচে নামিয়ে নিতো। এভাবে আমার পা দুইটা টিপতে টিপতে সুজন আমাকে বললো,,,, বেথা কমেছে আপু?

আমি বললাম – আমার পুরা শরীর বেথা করছে আর তুই শুধু পা দুইটা টিপে দিয়ে হাপসে গেলি।

সুজন বললো – হাপসে যায়নি আপু,,, আর কোথায় টিপে দিতে হবে বলো।

আমি বললাম – পুরো শরীর টিপে দিতে হবে। তবে এখানে না। আমার রুম এ আয়।

আমি সোফা থেকে উঠে সুজন এর হাত ধরে আমার রুম এ নিয়ে আসলাম। সুজন কে দাঁড়িয়ে রেখে ওর সামনেই আমার বুকের উপর থেকে ওড়নাটা খুলে একপাশে রেখে দিলাম। দেখি সুজন আমার দুধ এর দিকে হা করে তাকিয়ে আছে। আমি আমার বিছানার উপরে উপুড় হয়ে শুয়ে পিঠ থেকে পা পর্যন্ত টিপে দিতে বললাম। সুজন আমার পিঠে, কোমরে, পাছায় টিপে দিলো।

আমার আসার অনেকটাই আজকে পূরণ হলো। আমার শরীর এর পিছনের প্রতিটা জায়গায় আমার ছোট ভাই এর হাতের স্পর্শ পেলাম। এবার আমি চিৎ হয়ে শুলাম। দেখলাম সুজন হা করে তাকিয়ে আছে। আমার শরীর এর কোথায় হাত দিবে সেটা হয়তো সে বুঝতে পারছেনা। আমি বললাম – কি হলো দাঁড়িয়ে থাকলি কেন…সুজন এবার আমার পা থেকে টেপা শুরু করলো।

প্রথমে আমার হাটু পর্যন্ত,,, তার পরে আস্তে আস্তে দুই হাত দিয়ে আমার দুই থাই টিপে কোমর পর্যন্ত। কোমর এর কাছে এসে আমার তলপেটে হাত বুলিয়ে পেটের উপরে ঠিক দুধ এর নিচে হাত বুলাতে লাগলো। আমি সুজন এর দিকে তাকিয়ে আছি। দেখছি সে এক দৃষ্টিতে আমার দুধ এর দিকে তাকিয়ে দুধ এর ঠিক নিচেই হাত বুলিয়ে যাচ্ছে।

আমি মনে মনে বলছি,,, লক্ষি ভাই আমার,, দুধ দুইটা ভালো করে টিপে দে। কিন্তু সে আমার দুধ এ হাত না দিয়ে আমার ঘাড় টিপতে লাগলো। মাঝে মাঝে আঙ্গুল দিয়ে দুধ স্পর্শ করছিলো কিন্তু পুরো দুধ ধরলোনা। আমি চিন্তা করতে লাগলাম কিভাবে ওকে দুধ ধরানো যায়। আমি বললাম – সুজন বুকেও বেথা করছে। এবার সুজন আমার দুধ এর ঠিক উপরের অংশে ঠিপতে লাগলো।

সুজন তার দুই হাত দিয়ে আমার দুই দুধ এর উপরের অংশটা আস্তে আস্তে টিপছিল। আমি বললাম জোরে টেপ। সুজন জোরে জোরে টেপা শুরু করলো। নিজের ছোট ভাইকে দিয়ে টেপাতে আমার খুব ভালো লাগছিলো। কিন্তু সুজন আমার দুই দুধ এর উপর এর অংশটা টিপছিল, দুইটা পুরো দুধ দুই হাতে নিয়ে টিপছিলোনা। হাজার হলেও তো আমি তার নিজের বড় বোন। সেজন্যই হয়তো আমার দুধ দুইটা দুই হাতে নিয়ে টিপতে সংকোচ করছিলো।

তাই আমি নিজেই আমার ছোট ভাই এর হাত দুইটা ধরে আমার দুই দুধ এর উপরে রেখে চেপে ধরলাম। সুজন আমার চোখের দিকে তাকিয়ে আছে আর আমি সুজন এর চোখের দিকে তাকিয়ে আছি। ওর হাত দুইটা আমার দুই দুধ এর উপর চেপে ধরে দুইজন দুই জনের দিকে তাকিয়ে আছি। কেউ কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছিনা।

ঠিক সে সময়ে দরজায় কলিং বেল বেজে উঠলো। দুই জনেই চমকে উঠলাম। আমি আমার ছোট ভাইকে বললাম তুই গিয়ে দেখ দরজায় কে আসছে। ছোট ভাই দরজা খুলতে গেলো আর আমি জামা কাপড় ঠিক করে বাথরুম এ গিয়ে হাতে মুখে পানি দিয়ে ওড়না পরে ড্রইং রুম এ এসে দেখলাম সুমন ভাইয়া মানে আমার বড় ভাইয়া এসেছে। মনে মনে আমি ভাইয়াকে বললাম আর এক ঘন্টা পরে আসতে পারলেনা?

কিছুক্ষন পরে আব্বু আম্মুও মার্কেট থেকে বাসায় ফিরলো। সবাই একসাথে রাতের খাওয়া সেরে যার যার রুম এ চলে গেলাম। সেদিনের রাতটা আমার খুব কষ্টে কেটেছিল। আমার ছোট ভাই এর কেমন কেটেছিল জানিনা।

পরের দিন শুক্রবার। স্কুল কলেজ সব ছুটি। তাই আমরা তিন ভাই বোন সবাই বাড়িতে। সেদিন আমি গোসল করে আমার জামা, সালোয়ার, ওড়না আর ব্রা শুকানোর জন্য ছাদে দড়ির উপরে মেলে রেখেছিলাম। দুপুরে সবাই একসাথে খেলাম। আমি ও ছোট ভাই স্বাভাবিক থাকার চেষ্টা করলাম। খাওয়া শেষে সবাই যে যার রুম এ চলে গেলাম।

দুপুর প্রায় সাড়ে তিনটার সময় আমি আমার জামা কাপড় গুলো ছাদ থেকে আনতে গিয়ে দেখি দড়ির উপরে আমার জামা, সালোয়ার ও ওড়না আছে,, শুধু ব্রা টা নাই। আমি জামা, সালোয়ার ও ওড়নাটা তুলে নিয়ে ব্রা টা খুঁজতে লাগলাম। আমাদের ছাদের একপাশে ফুলের টব ও বসার জায়গা আছে। দেখি আমার বড় ভাইয়া সেখানে বসে আছে আর আমার ব্রাটা নিয়ে চুমা খাচ্ছে, নাক দিয়ে শুকছে।

আমি পুরো অবাক হয়ে গেলাম। তাহলে কি সুমন ভাইয়াও আমার শরীর এর প্রতি দুর্বল? আমি সুমন ভাইয়ার পিছনে দাঁড়িয়ে ছিলাম। তাই ভাইয়া আমাকে দেখতে পায়নি। আমি আসতে করে ভাইয়ার সামনে গিয়ে দাঁড়ালাম। আমাকে দেখে ভাইয়া চমকে উঠলো। আমি হাত বাড়িয়ে ভাইয়ার হাত থেকে আমার ব্রাটা নিয়ে আমার রুম এ চলে আসলাম।

চলবে……