সাদিয়ার সত্য কাহিনী – ০৩

সেদিনের পর থেকে আমি একটা বিষয় খেয়াল করলাম। আমার বড় ভাইয়া আমার থেকে দূরে দূরে থাকছে। আমাকে দেখলেই মাথা নিচু করে সরে যাচ্ছে। বড় ভাইয়া ভীষণ লজ্জা পেয়েছে। আর আমার ছোট ভাই সুজন এর অবস্থা ঠিক উল্টা। সবসময় আমার কাছে থাকার চেষ্টা করছে। আমাকে স্পর্শ করার চেষ্টা করছে।

একদিন রাতে আমি আমার দুই ভাই কে নিয়ে চিন্তা করলাম। আমি কি আমার দুই ভাই এর কাছেই চোদা খেতে পারবো? সুজনকে হয়তো সহজেই রাজি করানো যাবে, কিন্তু সুমন ভাইয়া কে কিভাবে রাজি করবো? জীবনের প্রথম চোদাটা আমি কার কাছে খাবো? আমার ছোট ভাই সুজন এর কাছে? নাকি আমার বড় ভাইয়া সুমন ভাইয়া এর কাছে? সুজন এর বয়স মাত্র ১৮ বছর। সে কি ভালো করে চুদতে পারবে? জীবনের প্রথম চোদাটা যদি ভালো না হয় তাহলে কেমন হবে?

অপরদিকে সুমন ভাইয়ার বয়স ২১ বছর। ভাইয়া মেডিকেল কলেজে পরে। সুমন ভাইয়া হয়তো ভালো করে চুদতে পারবে। আমি যেন প্রেগনেন্ট না হয়ে যাই সেই ব্যবস্থাও করতে পারবে। কিন্তু সুমন ভাইয়াকে রাজি করাবো কিভাবে? সুমন ভাইয়া তো আমার নিজের বড় ভাই। নিজের বড় ভাইকে কিভাবে চোদার কথা বলি?

সুমন ভাইয়া একদিন আমার ব্রা নিয়ে চুমা খেয়েছে দেখে কি আমাকে চুদতে রাজি হবে? এদিকে চোদা খাওয়ার জন্য আমার গুদ কুটকুট করছে। অনেক চিন্তা করে ঠিক করলাম আমি আমার জীবনের প্রথম চোদাটা সুমন ভাইয়ার কাছেই খাবো। যেভাবেই হোক সুমন ভাইয়াকে রাজি করবো। এসব চিন্তা করতে করতে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন দুপুরে আমরা তিন ভাই বোন আর আম্মু একসাথে খেতে বসলাম। আব্বু ব্যবসায়িক কাজে বাহিরে ছিল।

আমি সুমন ভাইয়া কে বললাম – ভাইয়া আমি বিকেলে মার্কেট এ যাবো। তুমি কি আমার সাথে যেতে পারবা।

আম্মু জিজ্ঞাসা করলো মার্কেটে কি কাজ আছে তোমার?

আমি বললাম জামা সেলাই করতে দেওয়া আছে সেটা আনতে যাবো আর কিছু কেনাকাটা আছে।

সুমন ভাইয়া বললো আম্মুর সাথে মার্কেটে যা, বিকালে আমার কাজ আছে।

আমি বুঝলাম বড় ভাইয়া সেদিনের ঘটনার জন্য এখনো লজ্জিত হয়ে আছে, তাই আমার সাথে যেতে চাচ্ছেনা। আমি আম্মুকে বললাম- আম্মু দেখতো, বিকালে আবার ভাইয়ার কি কাজ? ভাইয়াকে আমার সাথে যেতে বলো।

আম্মু ভাইয়াকে বললো – সুমন তোমার যে কাজই থাকুক, তুমি বিকালে সাদিয়াকে মার্কেটে নিয়ে যাও।

খাওয়া শেষ করে আমি আমার রুম এ চলে গেলাম। বিকালে ভাইয়ার সাথে কোন ড্রেস পরে মার্কেটে যাবো সেটা চিন্তা করতে লাগলাম। একটা কালো রঙের সালোয়ার আর সাদার উপরে কালো প্রিন্ট এর জামা পড়লাম। জামার ভিতরে অত্তান্ত সফ্ট একটা ব্রা পড়লাম। টাইট জামার ভিতরে সফ্ট ব্রা পড়ার কারণে দুধ এর বোঁটাটাও স্পষ্ট বোঝা যাচ্ছিলো। আমি নিজেই আমার দুই হাত দুই দুধ এর উপর রেখে দেখলাম। আজকে ভাইয়াকে আমার দুধ এর স্পর্শের স্বাদ দিবই।

বিকেল পাঁচটার দিকে আমি আর ভাইয়া মার্কেট এর উদ্দেশ্যে রওনা হলাম। আমি ভাইয়াকে বললাম গাড়ি বের করার দরকার নাই। মার্কেট কাছেই, রিকশা নিয়ে যাবো। বাড়ি থেকে বের হওয়ার সময় আমি ওড়না দিয়ে ভালো করে আমার দুধ ঢেকে বের হলাম। বাড়ির বাহিরে এসেই ওড়নাটা গলার কাছে তুলে দিলাম।

দেখলাম ভাইয়া আড়চোখে আমার দুধ এর দিকে একবার দেখলো। আমরা রিক্সায় করে মার্কেটে পৌছালাম। মার্কেটে নেমেই আমি ভাইয়ার ডানপাশে এসে ভাইয়া ডানহাতটা আমার দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম। ফলে ভাইয়ার ডানহাতের কনুইটা আমার বামপাশের দুধ এর সাথে চেপে লেগে থাকলো। বুঝলাম ভাইয়া একটু আন ইজি ফিল করছে।

আমি স্বাভাবিক ভাবেই ভাইয়ার হাত আমার বুকের সাথে চেপে ধরে হাটতে শুরু করলাম। হাঁটার সময় আমার বাম দুধ এর নিপলটা ভাইয়ার বামহাতের সাথে ঘষা খাচ্ছিলো আর আমার শরীরটা কেঁপে টুথছিলো। ভাইয়া একদম চুপচাপ হাটছিলো। প্রথমে আমরা টেইলর এর দোকানে গিয়ে আমার জামাটা নিলাম।

সেখান থেকে ভাইয়ার হাত আমার বুকের সাথে চেপে ধরেই একটা আন্ডার গার্মেন্টস এর দোকানে গেলাম। ভাইয়ার সামনেই আমি দোকাদারকে ৩৪বি সাইজের ব্রা দেখাতে বললাম। ভাইয়া ভাবতেই পারেনাই যে আমি ভাইয়ার সামনে দোকানদারকে আমার সাইজ এর ব্রা দেখাতে বলবো। আমি ভাইয়ার দিকে তাকিয়ে দেখি ভাইয়া অবাক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে। দোকানদার কয়েকটা ব্রা বের করে দিলো।

আমি ভাইয়াকে জিজ্ঞাসা করলাম – কোনটা নিবো ভাইয়া?,,

ভাইয়া বললো – তোর যেটা পছন্দ সেটা নে।

ব্রা গুলির মধ্যে একটা নেট এর ব্রা ছিল। আমি সেই নেট এর ব্রাটা হাতে নিয়ে ভাইয়াকে দেখিয়ে বললাম- এটা পড়লে তো সবকিছুই দেখা যাবে। বলেই আমি হাসতে লাগলাম। ভাইয়া কিছু না বলে চুপচাপ দাঁড়িয়ে থাকলো। আমি একটা ডিজাইন করা ব্রা হাতে নিয়ে ভাইয়াকে বললাম এটা নেই ভাইয়া।

ভাইয়া বললো – হু

আমি দোকানদারকে ব্রাটা প্যাকেট করে দিতে বললাম। ভাইয়ার দিকে তাকিয়ে দেখি ভাইয়া নেট এর ব্রাটার দিকে তাকিয়ে আছে। আমি ভাইয়ার হাতটা আমার হাত দিয়ে চেপে ধরে নেট এর ব্রাটার দিকে ইশারা করে বললাম- ওটাও নিবো ভাইয়া?

ভাইয়া কিছু না বলে অপলক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকলো। আমি দোকানদারকে নেট এর ব্রাটাও প্যাকেট করে দিতে বললাম।

আন্ডার গার্মেন্টস এর দোকান থেকে বেরিয়ে আমরা একটা ফাস্ট ফুড এর দোকানে বসলাম।

ফাস্ট ফুড খেতে খেতে আমি ভাইয়াকে বললাম- ভাইয়া, সেদিন এর পর থেকে তুমি আমার থেকে দূরে দূরে থাকছো। আমার সাথে কথা বলতেও আন ইজি ফিল করছো। আমি তোমার একমাত্র বোন। তুমি এমন করলে আমার কেমন লাগবে বলো।

ভাইয়া বললো- আসলে আমি খুবই লজ্জিত। সেদিন আমার ঠিক হয়নি। আমি নিজেকে ক্ষমা করতে পারছিনা।

আমি বললাম- এটাতে লজ্জা পাওয়ার কিছু নাই ভাইয়া।

ভাইয়া বললো- আব্বু আম্মু কি বিষয়টা জানে?

আমি বললাম- না, আমি কাউকে কিছু বলিনাই।

ভাইয়া আমার হাত চেপে ধরে বললো থ্যাংস। আমি খুবই লজ্জিত। আর কখনো এমন হবেনা।

আমি বললাম- তোমাকে লজ্জিত হতে হবেনা ভাইয়া। তুমি তো ডাক্তারি পড়ছো। আমার শরীরে কিছু হলে তো তোমাকেই দেখাতে হবে। তুমি তো শুধু আমার ব্রাটা দেখেছো, তাতে কি হয়েছে।

ভাইয়া বললো- সত্যি তুই আমার উপরে রাগ করিসনিতো?

আমি বললাম- আমরা দুইজনই এখন বড় হয়েছি ভাইয়া। তোমার কোনো প্রয়োজন হলে আমি তোমাকে সাহায্য করবো, আমার কোনো প্রয়োজন হলে তুমি আমাকে সাহায্য করবা। এখানে রাগ করার কিছু নাই ভাইয়া।

ভাইয়া বললো- আজকে আমি অনেক হালকা হলাম। সেদিনের পরথেকে আমি মরেই যাচ্ছিলাম।

আমি বললাম- চলো বাসায় ফেরা যাক।

আমরা দুই ভাই বোন ফাস্ট ফুড এর দোকান থেকে বের হয়ে রিকশা নেয়ার জন্য হাটতে শুরু করলাম। আমি ভাইয়ার বামহাতে মার্কেটিং এর ব্যাগটা দিলাম আর ভাইয়ার ডানহাতটা আমার দুই হাত দিয়ে আমার দুধ এর সাথে চেপে ধরে হাটতে থাকলাম। ভাইয়া হাতের সাথে আমার দুধ এর স্পর্শ পায়ে একদম চুপ হয়ে গেলো।

আমি বললাম- আচ্ছা ভাইয়া, নেট এর ব্রাটা তো নিলাম। ওটা পড়লে তো সব দেখা যাবে। হা হা হা।

ভাইয়া বললো- ওটা জামার ভিতরে পড়বি। সমস্যা নাই।

গল্প করতে করতে আমরা দুই ভাই বোন বাসায় ফিরলাম। বাসায় ফিরে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নিজের রুম এ চলে আসলাম।

রাত এগারোটার সময় আমি যখন পড়ার টেবিলে বসে পড়ছি তখন আমার ছোট ভাই সুজন আমার রুম এ আসলো।

আমি বললাম- কিরে আবার অংক করে দিতে হবে নাকি।

সুজন বললো- না আপু, তোমার শরীর এর বেথা ভালো হয়েছে কিনা সেটা জানতে আসলাম।

আমি বললাম- হু, ভালো হয়েছে।
আমি তো ভালোই বুঝতে পারছি, সুজন আমার শরীরটা নিয়ে খেলা করতে চাচ্ছে। কিন্তু আমি তো ঠিক করেই রেখেছি যে আমি আমার প্রথম চোদাটা সুমন ভাইয়ার কাছেই খাবো। তাই সুজন কে বেশি সুযোগ দেওয়া যাবে না।

সুজন বললো- আজকে মার্কেটে ঘোরাঘুরি করে তোমার পা বেথা করছেনা আপু? তোমার পা টিপে দিবো?

আমি আমার বিছানায় বসে বললাম নে টিপে দে। সুজন আমার পা দুইটা টিপে দিচ্ছে আর মাঝে মাঝেই আমার বুকের দিকে তাকাচ্ছে। আমি দেখলাম তখন আমার বুকে ওড়না পড়া আছে। আমি সুজন এর মনের অবস্থা বুঝে ওড়নাটা খুলে পাশে রেখে দিলাম। সুজন আমার দুধ এর দিকে বার বার দেখতে দেখতে আমার পা দুইটা টিপে দিতে লাগলো। বেশ কিছুক্ষন পরে আমি বললাম- হয়েছে, এবার গিয়ে ঘুমিয়ে পর।

সুজন বললো ঠিক আছে আপু। সুজন আমার রুম থেকে বেরিয়ে যাবার জন্য যখন দরজার কাছে গিয়েছে তখন, আমি সুজনকে ডাক দিলাম। আমার মন আরো কিছু চাইছিলো। তাই আমি সুজনকে আমার কাছে ডেকে ওর হাত ধরে বললাম একটু দ্বারা। আমার বুকটা একটু টিপে দিয়ে যা।

সুজন খুশি হয়ে গিয়ে বললো- এখনি দিচ্ছি আপু।

আমি শুয়ে থাকলাম আর সুজন আমার বুকে টিপে দিতে লাগলো। তবে এবারো আমার দুধ এর উপরের অংশটাই টিপতে থাকলো। হাত দিয়ে দুধ ধরলোনা। আমি আমার দুই হাত দিয়ে সুজন এর দুই হাত ধরে টেনে আমার দুইটা দুধ সুজন এর দুই হাতে ধরিয়ে দিলাম। সুজন আমার দুধ দুইটা আসতে আসতে টিপতে থাকলো। আমি বললাম – জোরে টিপ্। সুজন জোরে জোরে আমার দুধ দুইটা টিপতে লাগলো। আমি আনন্দে উঃ আঃ উঃ আঃ করতে লাগলাম। আমার দুধ দুইটা সুজন এর হাত এর তুলনায় অনেক বড় ছিল। সুজন এক হাত দিয়ে আমার একটা গোটা দুধ ধরতে পারছিলোনা। কখনো দুইটা হাত আমার দুইটা দুধ এর উপরে রেখে জোরে জোরে চাপ দিছিলো, আবার কখনো দুই হাত দিয়ে আমার ডান দিকের দুধটা ধরে ভালো করে টিপছিল, কখনো দুই হাত দিয়ে আমার বামদিকের দুধটা ধরে ভালো করে টিপছিল। আমি শুধু আনন্দে উঃ আঃ আঃ উঃ শীৎকার করছিলাম।

হঠাৎ করে আমার মনে হলো এভাবে চলতে থাকলে আজকে রাতেই আমার প্রথম চোদা খাওয়া হয়ে যাবে। সুমন ভাইয়াকে দিয়ে প্রথম চোদা খাওয়ার আশা পূরণ হবে না। তাই আমি সুজনকে বললাম- হয়েছে এবার ছাড়। যা গিয়ে ঘুমিয়ে পর। সুজন চলে গেলো। আমিও ঘুমিয়ে পড়লাম।

পরের পর্বের জন্য সাথেই থাকুন…………..

Leave a Comment