সুলেখা বৌদির ভেজা ব্লাউজ boudir pod choda

আমি যখন সিঁড়ি দিয়ে উঠছি, সুলেখা boudi chodar golpo দেখি আমার দিকে পিছন ফিরে কথা বলছে, কিন্তু একটা পা দিয়ে অন্য পায়ে বোলাচ্ছে – শাড়ি উঠে গেছে বেশ কিছুটা।

পায়ের গোছ থেকে প্রায় হাঁটু পর্যন্ত দেখা যাচ্ছে। আমি সিঁড়ি ভাঙ্গার স্পিড কমিয়ে দিলাম একটু.. হঠাৎ দেখি সে পিছন ঘুরে আমার দিকে তাকাল .. একটা মুখ টিপে হাসি.. তাকিয়েই রইল আর একটা পা দিয়ে অন্য পা-টা ঘষতেই লাগল।

আমি সেদিকে ইচ্ছে করেই তাকিয়ে রইলাম.. কয়েক সেকেন্ড। একদিন জলের ভারী কুঁজোটা তুলতে গিয়ে পড়ে গেল। প্লাস্টিকের কুঁজো তাই ভাঙ্গে নি।

কিন্তু জল পড়ে তার পুরো শাড়ী ভিজে গেল। খুব লজ্জা পাচ্ছিল আমার সামনে। আমি উপকার করার জন্য আবারও জল ভরে কুঁজোটা তার কোমরে তুলে দিতে গিয়ে ভাবলাম আমারই পৌঁছিয়ে দেওয়া উচিত তার ফ্ল্যাটে।

সেটা বলতেই সুলেখা প্রথমে রাজি হচ্ছিল না, কিন্তু আমি জোর করাতে সে আমার সামনে সামনে সিঁড়ি দিয়ে উঠতে লাগল। তার ভিজে শাড়ি গায়ের সঙ্গে পুরো সেঁটে গেছে।

সব কিছুই বোঝা যাচ্ছে। সকালবেলা আমিও শুধু বারমুডা হাফপ্যান্ট পড়া। অবস্থা তো আমার খারাপ। সিঁড়ির একটা বাঁকে এসে সুলেখা বলল আর নিয়ে যেতে হবে না – কেউ আমাকে তোমার সঙ্গে ভিজে শাড়িতে দেখলে কী ভাববে।

তুমি বরং কুঁজোটা আমাকে দিয়ে দাও। বেশ জোর করতে লাগল। আমিও ভেবে দেখলাম – ঠিকই বলেছে। জল ভর্তি কুঁজোটা তার কোমরে চাপিয়ে দিতে গিয়ে হাত লেগে গেল তার ভেজা ব্লাউস পড়ে থাকা বুকে।

আমার দিকে হঠাৎ তাকাল, আমিও বললাম ‘সরি’। সুলেখা দেখি মুখ টিপে হাসছে। কুঁজোটা আরেকটু ভাল করে তার কোমরে সেট করে দিতে গিয়ে তার বুকে আর খোলা পেটে আবারও হাত লাগল। আমি ইচ্ছে করেই কয়েক সেকেন্ড বেশী হাতটা লাগিয়ে রাখলাম।

তারপর জিজ্ঞাসা করলাম কুঁজোটা ঠিকমতো বসেছে তো? সুলেখা আবারও মুখ টিপে হেসে মাথা নেড়ে সিঁড়ি দিয়ে উঠতে লাগল।

আর আমি তার ভেজা শাড়ি পড়া শরীর দেখতে থাকলাম পেছন থেকে। এদিকে হাফপ্যান্টের নীচে তো আমার অবস্থা বেশ খারাপ। কোনও মতে জল নিয়ে আমার ফ্ল্যাটে এসেই চলে গেলাম বেডরুমে। খাটে শুয়ে শুয়ে সুলেখার ভেজা শরীরটার কথা ভাবছিলাম।

কখন ঘুমিয়ে পড়েছি কে জানে। হঠাৎ ঘুম ভাঙল কার একটা কাশির শব্দে! দরজার দিকে তাকিয়ে দেখি সুলেখা দাঁড়িয়ে আছে হাতে একটা প্লেটে কিছু খাবার।

পড়ে সুলেখাই বলেছে যে আমি নাকি ফ্ল্যাটের দরজাই বন্ধ করি নি, সে আমাকে কিছু জলখাবার দিতে এসে দরজা খোলা দেখে ঢুকে পড়েছিল। আমাকে দেখতে না পেয়ে বেডরুমে খুঁজতে এসে দেখে আমি বারমুডার নীচে তাঁবু খাটিয়ে ঘুমোচ্ছি।

যাই হোক মালিকে যুবতী বউকে দেখেই আমি উঠে বসলাম আর তখনই আমার খেয়াল হল প্যান্টের নীচে কী অবস্থা হয়ে আছে!! কোনও মতে চেপে চুপে বললাম আবার খাবার আনার কী দরকার ছিল। সুলেখা বলল সকালে জলের কুঁজো তুলে দিয়ে আমাকে হেল্প করলে না.. সেজন্য !! খেয়ে নাও। আমি তাকে বসতে বলে জিজ্ঞাসা করলাম কফি খাবে?

সে বলল, হ্যাঁ, খেতে পারি। দাঁড়াও জলটা চড়িয়ে আসি, বলে যেই উঠে দাঁড়িয়েছি, আবারও আমার প্যান্টের নীচে তাঁবুটা প্রকাশ পেয়ে গেল। সুলেখা বৌদি সেটা খেয়াল করেছে। যাই হোক। সেদিন তার বর কোথাও একটা কাজে গেছে ছেলেকে নিয়ে। তাই তার হাতে সময় ছিল, আমারও ছুটির দিন। ইডলি আর কফি খেতে খেতে অনেকক্ষণ গল্প হল – সাধারণ সব গল্প – আমাদের বাড়ির কথা, সিনেমার গল্প, আমি কী কী রান্না করি – এসব।

সে চলে যেতেই সুলেখা যে জায়গাটায় বসেছিল, সেখানে মুখ ঘষে ঘষে তার শরীরের গন্ধ নিলাম.. আর ফাঁকা ফ্ল্যাটে সুলেখার নগ্ন শরীর কল্পনা করে একবার খিঁচলাম। তারপরে ঘরের কাজকর্ম করলাম কিছুটা। বাজারে গেলাম। তারপরে দুপুরে স্নান করতে গিয়ে দেখি জল নেই কলে। ভাবলাম কী হল জিগ্যেস করে আসি মালিকের কাছ থেকে।

বারমূডা আর টি শার্ট পড়ে মালিকের ফ্ল্যাটে বেল বাজাতেই সুলেখা বেরিয়ে এল। সদ্য স্নান করে বেরিয়ে চুল আঁচরাচ্ছিল। শাড়িটা পেটের বেশ নীচের দিকে পড়া। আমার দিকে পাশ ফিরে (যেন খোলা পেটটা দেখানোর জন্যই) মুচকি হাসি দিয়ে বলল, কি হয়েছে? আমি বললাম জল নেই কেন? সুলেখা জবাব দিল পাম্প খারাপ হয়ে গেছে, তাই জল উঠবে না।

তুমি স্নান করতে হলে আমাদের ফ্ল্যাটেই করে নিতে পার। জল স্টোর করা আছে। এটা বলতে বলতে সে চিরুনি দিয়ে খোলা পেটে বোলাতে লাগল। আমার চোখ ওদিকেই আটকে আছে দেখে বলল, কি হল, স্নান করতে হলে চলে এস।

আমার মাথায় গত কয়েক দিনের ঘটনা, বিশেষ করে আজ সকালের দুটো ঘটনা ঘুরছে। তার ওপরে আবার তার স্বামী, ছেলে বাড়িতে নেই। স্নান করার জন্য ডাকছে!!!! আমি মনে মনে ভাবছি সুলেখা কি আমার কাছে কিছু চাইছে! দেখা যাক! যা হওয়ার হবে – এই ভেবে আমি তাদের ফ্ল্যাটে ঢুকে পড়লাম। সুলেখা দরজা বন্ধ করে দিল।

আমাকে সে ঘরে বসিয়ে বলল একটু ওয়েট কর, আমি তোয়ালে, সাবান ঠিক করে দিয়ে আসি। এক মিনিটের মধ্যেই বলল যাও স্নান করে নাও। আমি বাথরুমের দরজা বন্ধ করে বারমুডা খুলতে গিয়েই দেখলাম দরজার হুকে একটা কালো ব্রা আর গাঢ় নীল রঙ্গের প্যান্টি ঝোলানো রয়েছে। বোঝাই গেল ওগুলো সুলেখা স্নান করার সময়ে চেঞ্জ করেছে।

সুযোগ পেয়ে প্যান্টিটা একটু শুঁকে নিলাম। আর ব্রায়ে মুখ ঘষতে লাগলাম। আমার ধোন আবার দাড়িয়ে গেল। খিঁচতে শুরু করলাম চোখ বন্ধ করে। কল্পনা করতে লাগলাম সুলেখার নগ্ন শরীর, মুখ দিয়ে ওফ ওফ করে শব্দ বেরচ্ছিল.. কিন্তু খুব সাবধান ছিলাম যাতে আওয়াজ বাইরে না যায়। কিছুক্ষন পড়ে মালিকের বাথরুমে তার বউয়ের সঙ্গে মনে মনে রমন করে একগাদা বীর্য ফেলে দিলাম।

তারপর গায়ে জল ঢেলে সাবান নিতে গিয়ে দেখি ভেজা সাবানটাতে একটা বড় চুল লেগে রয়েছে। বুঝলাম একটু আগেই এই সাবান মেখেছে সুলেখা।

মনে মনে আবার উফ উফ করে উঠলাম। যাইহোক একটু পড়ে স্নান করে বেরিয়ে এসে দেখি সুলেখা তাদের বসার ঘরে সোফার ওপরে কাৎ হয়ে শুয়ে টিভি দেখছে। কাৎ হয়ে থাকায় তার আঁচল একটু আলগা – বুকের খাঁজ বেশ ভালই দেখা যাচ্ছে।

আর সেদিনের মতো একটা পা দিয়ে তার অন্য পা-টা ঘষতে ঘষতে শাড়ি বেশ কিছুটা তুলে ফেলেছে। আমাকে সামনে দেখেও তার ভঙ্গিমা একটু পাল্টালো না। সুলেখার আচরণ দেখে আর গত কয়েকদিনের ঘটনা ভেবে আমার আর কোনও সন্দেহ রইল না যে সে কি চায়। এর আগেও অন্তত দুজন অল্পবয়সী বিবাহিত মহিলার এরকম আচরণ আমার দেখা আছে.. তাই বুঝতে অসুবিধা হল না। আমি ঠিক করেই ফেললাম – এগিয়ে তো যাই, তারপরে দেখা যাবে কী হবে। boudi chudar choti golpo

সুলেখা আধশোয়া অবস্থাতেই বলল, রান্না হয়েছে? না হলে খেয়ে যাও এখানে। তার রান্না খুবই সুস্বাদু – আগেও বলেছি তাকে কথাটা। আর উপরি হিসাবে এক যুবতী বউকে ফাঁকা ফ্ল্যাটে পাওয়া!! তাই আমি বলে দিলাম ঠিক আছে। খাব!! একটু হেসে সুলেখা জিগ্যেস করল কী খাবে? আমি হেসে বললাম যা যা আছে তোমার.. সবই খাব। একটা সেক্সি হাসি দিয়ে বলল, স.. ব খাবে?

আমিও খেলতে শুরু করলাম.. জবাব দিলাম.. হুঁ.. স.. ববববব খাব!! খুব খিদে পেয়েছে। আচ্ছা.. তোমাকে স.. ব খাওয়াবো আজ.. অনেক কিছু আছে .. বাড়িতে তো আর কেউ নেই.. তাই স.. ব খেয়ে শেষ করতে হবে তোমাকে কিন্তু। এইরকম কিছু ইঙ্গিত মেশানো কথাবার্তা চলছে.. অন্যদিকে তার পেট, বুকের খাঁজ, পায়ের গোছ এসব দেখে তো আমার বারমুডা আবার সার্কাসের তাঁবু হয়ে গেছে।

দুই পায়ের মাঝে চেপে রাখার চেষ্টা করছি, কিন্তু খুব যে লাভ হচ্চে না বুঝতে পারছি। একটু সাহস করে আমার পা দুটো ছড়িয়ে দিলাম একটু.. তাঁবু পুরোপুরি প্রকাশ পেয়ে গেল। কয়েক মুহুর্তের অপেক্ষা। সুলেখা বলে উঠল.. বাবা.. তোমার তো খুব খিদে পেয়েছে দেখছি। তার চোখ আমার হাফপ্যান্টের দিকে। আমি হাত দিয়ে একটু সেটাকে সামাল দেওয়ার চেষ্টা করলাম.. আর একটা বোকা বোকা হাসি দিলাম। সুলেখা উঠে এসে আমার পাশে বসল।

আরও একটু সাহস করে জিগ্যেস করলাম.. কি হল, বসে পড়লে যে.. খাবার গরম করে খেতে দাও। খিদে পেয়েছে তো। জবাবে ফ্ল্যাটমালিকের যুবতী বউ আমার কাঁধে সরাসরি হাত দিয়ে বলল, আরও গরম করতে হবে? মুখে তুলতে পারবে তো তারপরে?

সিগন্যাল পেয়ে আমিও হাত বাড়ালাম তার দিকে.. দুজনেই চোখে চোখ রেখে মুখ এগিয়ে দিলাম.. তারপর যা হওয়ার.. তাই হোল ঠোঁটে ঠোঁট.. জিভে জিভ.. আর দুজনের হাত অন্যজনের পিঠে খামচে ধরা। মিনিট খানেক পড়ে সুলেখা আমার টিশার্ট টার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে আমার বুকে হাত বোলাতে লাগল। আমিও তার পেটে, নাভিতে হাত বোলাতে শুরু করলাম.. সেটাও খুব বেশীক্ষণ না।

চুমু খেতে খেতেই খেয়াল করলাম তার হাত আমার বারমুডার ওপরে.. শক্ত হয়ে দাঁড়িয়ে থাকা বাঁড়ার ওপরে ঘুরছে। আমি এক হাত দিয়ে নামিয়ে দিলাম বারমুডাটা.. বাঁড়াটা তখন বিশাল আকার নিয়েছে.. সেটা ধরে ওপর নীচ করতে লাগল। আমরা তখনও চুমু খেয়ে চলেছি। একটু মুখটা সরিয়ে নিয়ে জিগ্যেস করে নিলাম তার বড়, ছেলে কখন ফিরবে। boudi kahini

আস্তে আস্তে বলল তাদের ফিরতে বিকেল হবে। আমি মনে মনে বললাম, বাহ.. খুব ভাল ইতিমধ্যে ঠোঁট থেকে আমার ঠোঁট সরিয়ে নিয়ে আমি তার কানের লতিতে, ঘাড়ে চুমু খাচ্ছি। সে চোখ বন্ধ করে উম উম. করছে। তারএকটা হাত আমার বাঁড়ায়.. আর অন্য হাতটা তুলে ধরে তার বগলে চুমু খেতে লাগলাম আমি। এত ছটফট করতে শুরু করল, আমি বুঝলাম তার ভালই উত্তেজনা হয়েছে।

কিন্তু এখনই না.. আরও কিছুক্ষণ খেলাতে হবে তাকে। নিয়ে গেলাম ধরে ডিভানের ওপরে। শুয়ে দিয়ে আবার ঠোঁট, গলা, কান, ঘাড়, বগলে চুমু খেতে লাগলাম.. আস্তে আস্তে কামড়ও দিলাম.. সুলেখা চোখ বন্ধ করে আছে আর আমার নীচে পড়ে ছটফট করছে। আমি তার পা দুটো আমার পা দিয়ে চেপে রেখে দিয়েছি। আমার বারমুডা অর্ধেক নামানো.. শক্ত বাঁড়া দিয়ে তার কোমর ঘষছি। সুলেখা কিন্তু শাড়ি, ব্লাউস পড়েই আছে।

এবারে তার বুকে মুখ লাগালাম.. আর টিপতে শুরু করলাম। বেশ টাইট বুক। ধীরে ধীরে তার পেটের দিকে নামলাম.. জিভ দিয়ে তার পেট, নাভিতে সুরসুরি দিলাম.. তখন সুলেখা আর শুধু উম. উম. ছেড়ে ছোট ছোট শিৎকার দিচ্ছে। এবারে তাকে উপুড় করে দিলাম।

গোটা পিঠ চুমু দিয়ে আর জিভ দিয়ে বুলিয়ে দিলাম। কোমরের কাছে শাড়িটা যেখানে গোঁজা, সেখানে হাল্কা করে জিভ ঢুকিয়ে চেটে দিলাম। সুলেখা তখন দু পা ছড়িয়ে দিয়েছে। আমি সোজা নেমে গেলাম সুলেখার গোড়ালিতে। জিভ দিয়ে আস্তে আস্তে পায়ে বোলাচ্ছি আর একটু একটু করে দাঁত দিয়ে কামরিয়ে শাড়িটা তুলছি। দু পায়ের গোছে হাল্কা চুমু, কামড় আর জিভের খেলা চলছে। সুলেখা শক্ত হয়ে শুয়ে আছে। ওর উত্তেজনা চরমে পৌঁছচ্ছে বোধহয়। ততক্ষনে আমি সুলেখার হাঁটুতে পৌঁছে গেছি। হাত দিয়ে দুটো পা ফাঁক করে তার থাই চুমু খাচ্ছি আর জিভ বোলাচ্ছি।

সে তখন কঁকিয়ে উঠছে বারে বারে.. ছটফট করছে। কিন্তু এমন ভাবে তার পাছাটা চেপে রেখেছি হাত দিয়ে যে বেশী নড়াচড়া করতে পারছে না। এভাবে আস্তে আস্তে যখন তার উরুসন্ধির কাছে পৌঁছলাম, তখন নাকে এল রসের গন্ধ। banglsachoti golpo boudi

মানে সুলেখার অর্গ্যাজম হয়ে গেছে। হাত দিয়ে তার শাড়িটা পাছার ওপরে তুলে দিয়ে দু পায়ের মাঝে বসে চটকাতে থাকলাম.. বেগুনি রংয়ের একটা প্যান্টি পড়ে ছিল.. তার নীচটা ভেজা। ধীরে ধীরে প্যান্টির ভেতের হাত ঢুকিয়ে পাছা চটকাতে লাগলাম। এবরে সুলেখা বলে উঠল.. আর কতক্ষণ এরকম করবে.. .সোজা হতে দাও প্লিজ। আমি বললাম.. চুপচাপ শুয়ে আরাম খাও।

আমাকে করতে দাও। এর আগে দুজন বিবাহিত যুবতীর সঙ্গে সঙ্গমের ফলে আমি জানতাম এদের শরীর কী চায়। একটু পরে তার পিঠের ওপর শুয়ে পড়ে প্যান্টির নীচে আমার বাঁড়াটা ঠেকালাম আর দু হাত নিয়ে গেলাম তার বুকে। টিপছি আর চটকাচ্ছি। সঙ্গে চলছে ঘাড়ে, পিঠে কানের লতিতে চুমু। সুলেখা পাদুটো দিয়ে আমার বাঁড়াটাকে চেপে ধরেছে।

মিনিট কয়েক পরে তাকে তুললাম ডিভান থেকে। শাড়ি, ব্লাউস, পেটিকোট খুলে দিলাম ধীরে ধীরে। আবার শুইয়ে দিলাম – এবার সোজা করে। শাড়ি খোলার সময়েই দেখেছিলাম তার চোখে উত্তেজনা। দুই পায়ের মাঝে বসে প্যান্টির ইলাস্টিকটা দাঁত দিয়ে চেপে ধরে আস্তে আস্তে নামাতে থাকলাম.. আর দুই হাত দিয়ে তার ব্রা পড়া মাইদুটোকে চটকাতে লাগলাম।

কোনওটাই খুলি নি তখনও। প্যান্টিটা কিছুটা নামাতেই তার বাল বেরিয়ে এল। আমি সেখানেই ছেড়ে দিতে গেলাম.. কিন্তু আমার মুখটা চেপে ধরল নিজের উরুসন্ধির ওপরে। আমি মাথাটা ছাড়িয়ে ওপরে উঠলাম.. পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুকটা খুলে দিলাম.. বেরিয়ে এল তার নধর মাই। সুলেখার রঙ শ্যামলা.. মাইয়ের রঙও তাই।

নিপলদুটো গাঢ় বাদামী। মুখে তুলে নিলাম একটা নিপল.. অন্য হাত চলে গেল মাইয়ের নীচের দিকে.. এভ।বে দুটো মাই পালা করে দলাইমলাই চলল বেশ কয়েক মিনিট। সুলেখা হিস হিস করতে করতে বলল, আমাকে এভাবে মারছ তো চেপে ধরে। ছাড়া পেলে দেখো তোমার কী করি আজ। আমি একটা চোখ মেরে বললাম.. কী করবে?? সে বলল, দেখবে boudi ke chodasr golpo

আমি জবাব দিলাম আরেকটু পড়ে.. আবার তার প্যান্টির দিকে নেমে গেলাম.. পুরোটা নামিয়ে দিয়ে পায়ের মাঝে শুয়ে পড়লাম.. আর আস্তে আস্তে বুড়ো আঙ্গুলটা বোলাতে লাগলাম তার গুদের ওপরে.. সেটা বেশ ভালরকমই ভেজা তখন। আঙ্গুল দিয়ে কিছুক্ষণ গুদের ওপরে বুলিয়ে হাল্কা করে ভেতরে ঢোকালাম.. অন্য হাত দিয়ে ছুঁয়ে দিলাম তার ক্লিটোরিস। প্রচন্ড ভাবে কেঁপে উঠল সুলেখা। আমি এবার ধীরে ধীরে মুখটা নামালাম তার গুদের ওপরে।

প্রথমে জিভ বোলাচ্ছি আর এক আঙ্গুল দিয়ে ক্লিটোরিসে সুরসুরি দিচ্ছি। অন্য হাত উঠে গেছে তার মাইতে.. নিপলটা দুমড়ে মুচড়ে দিচ্ছি। জিভ এবারে ভেতরে ঢুকিয়ে দিলাম.. সুলেখা উউউউ.. করে উঠল। পা দুটো মুড়ে দিয়ে পুরো জিভটা তখন ভেতরে – ঘুরিয়ে ঘুরিয়ে স্বাদ নিচ্ছি। এবার জিভটা বার করে ছোঁয়ালাম তার ক্লিটোরিসে.. আর ডানহাতের আঙ্গুল ঢুকে গেল গুদের ভেতরে। শুরু করলাম ফিংগারিং।

আমার মাথাটা যে তখন প্রচন্ড জোরে চেপে ধরেছে নিজের গুদের ওপরে আর শীৎকার দিচ্ছে। মিনিট পাঁচেক তার গুদের আঙ্গুল চালিয়ে আর জিভের কাজ করে তার আরও একবার অর্গ্যাজম করিয়ে দিলাম।.. অর্গ্যাজমের সময়ে তার শরীর দুমড়ে মুচড়ে উঠছিল.. দুই পা দিয়ে আমার মাথাটা চেপে ধরেছিল এত জোরে, মনে হচ্ছিল ফেটে যাবে বা আমার দম বন্ধ হয়ে যাবে। মিনিট দুয়েক ওভাবে থাকার পরে দুজনেই দুজনকে ছেড়ে দিয়ে উঠে বসলাম.. আমার বাঁড়া তখনও নব্বই ডিগ্রি হয়ে দাঁড়িয়ে। পাশে বসে সেটা হাতে নিয়ে সুলেখা বলল, আমার আজ আট বছর বিয়ে হয়েছে। কোনও দিন এত আরাম পাই নি.. থ্যাঙ্কস। আমি জিগ্যেস করলাম, কেন বিয়ের পরে প্রথম দিন যখন বর করেছিল, সেদিনও না? সে পিঠে একটা কিল দিয়ে বলল, ধ্যাৎ। boudir pod mara

আর তারপরেই নীচু হয়ে আমার বাঁড়াটা মুখে পুড়ে নিল। এটার জন্যই অপেক্ষা করছিলাম আমি.. আমি কখনও তার মাই টিপছি, কখনও পাছায় হাত বোলাচ্ছি.. বেশ কিছুক্ষণ পরে বাঁড়াটাকে আরও বড় আর মোটা করে তারপর বলল.. এবার তো এসো ভেতরে

আমি শুয়ে পড়ে বললাম .. খুব টায়ার্ড.. তুমি ওঠো.. কোনও কথা না বলে সুলেখা আমার ওপরে উঠে পড়ল।.. নিজেই গুদের মুখে আমার বাঁড়াটাকে সেট করে ধপাস করে শরীরটা ছেড়ে দিল.. আমি মনে করলাম.. উপস.. .. ভেঙ্গে দেবে না কি বাঁড়াটা.. তার জলে ভেজা গুদে বাঁড়াটা ঢুকিয়ে এবার শুরু হল ঠাপানো। উফ .. সে যে কি উত্তেজনা.. বলে বোঝানো যাবে না।

ওপরে উঠে সুলেখা ঠাপাচ্ছে.. আমি নীচ থেকে ঠাপাচ্ছি। পাছাটা চেপে ধরছি কখনও, বা মাই টিপছি.. নাভিতে আঙ্গুল বোলাচ্ছি বা কোমর চেপে ধরছে। ঘরে টিভি চলছে.. আর থপ থপ থপ থপ শব্দ.. কখনও সে তার শরীরটা নামিয়ে মাইদুটো আমার মুখের সামনে ধরছে.. যাতে আমি খেতে পারি.. আবার কখনও আমার কাঁধদুটোকে চেপে ধরছে। একবার সামনে পেছনে করছে শরীরটা.. আবার কখনও গোল গোল করে ঘোরাচ্ছে। কখনও প্রচন্ড স্পীপে ঠাপাচ্ছে, কখনও একটু আস্তে। হঠাৎ আমার মনে হল.. আরে.. কন্ডোম তো পড়ি নি.. তাহলে.. কিছু আর বললাম না.. আই পিল কিনে দেব পরে.. দুজনেরই এতটাই উত্তেজনা ছিল যে বেশীক্ষণ আর চুদতে পারলাম না.. বললাম.. এবার বেরবে আমার.. সুলেখা বলল আমারও হবে – এই নিয়ে তিনবার boudi chodar poder golpo

কয়েক সেকেন্ডের মধ্যেই দুজনরেই অর্গ্যাজম হল.. ভেতরেই ফেললাম। তারপরেও আমরা দুজনে শুয়ে থাকলাম গুদে বাঁড়া ভরে রেখেই। হঠাৎ সুলেখা বলে উঠল.. আরে.. তুমি তো কন্ডোম পড় নি.. ভেতরেই ফেলে দিলে.. আশ্বস্ত করে বললাম.. চিন্তা কোরো না.. একটু পরে গিয়ে আই পিল কিনে আনব.. খেয়ে নিও। এরপরে আমার ওপর থেকে নামল সুলেখা.. দুজনেই ওইরকম নগ্ন হয়েই কিছুক্ষন বসে রইলাম.. চুমু খেলাম.. মাই টিপলাম.. তার পেটিকোট দিয়ে নিজের গুদ মুছলো, আমার বাঁড়াটাকেও মুছে দিল। তারপর আমি ওকে ব্রা, প্যান্টি, পেটিকোট, ব্লাউজ পরিয়ে দিলাম।

Leave a Comment