হেডমাস্টার মনে হয় নিয়মিত ম্যামের পোঁদ মারে – bangla story – ma chale bangla choti

আমার স্বামী এর মধ্যে একটা ভালো কাজ করেছিল এইবারবিদেশ আসার সময় ও আমার জন্য বিদেশ থেকে একটা কৃত্রিম ধন কিনে এনেছিলন। ওটা দেখতে ১০ইঞ্চি লম্বা একটা মোটা লিঙ্গের মত ছিল। যাওয়ার আগের দিন ও এটা আমার হাতে দিয়ে বলল, “এটা তোমার জন্য এনেছিলাম … দেখতো পছন্দ হয়েছে কিনা … আমিতো তোমায় ঠিকঠাক সুখ দিতে পারি না … তাই এটা দিয়েই কাজ চালাও … দেখ ভালোই আরাম পাবে”।
স্বামী চলে গেল পরের দিন। আবার সেই এক ঘেয়ে শুরু হয়ে গেল … তবে এবার কিছুটা রিলেক্স হয়েছি কৃত্রিম ধন আসায় … সত্যি ওটা দারুন … ওটা ছাড়া আমি একটা রাত্রিও ঘুমাতে পারতাম না। প্রতি রাতেই ওটাকে আমার যৌনির ভিতর ঢুকিয়ে মৈথুন করে নিজের রাগ রস বের করতাম। এমন কি মাসিকের দিনগুলিও বাদ দিতাম না। বিছানায় যৌনি থেকে নিসৃত রস পরে পরে জায়গায় জায়গায় চপ চপ দাগ লেগেছিল। এমন কি যৌনি মৈথুনের সময় আমি এতটাই বিভোর হয়ে যেতাম যে ভুলেই যেতাম যে পাশে আমার ১৪বছর বয়সের ঘুমন্ত ছেলেটা রয়েছে। কিন্তু আমি এটা কোনদিন স্বপ্নেও ভাবতে পারিনি যে আমার ছোট্ট ছেলেটা ওর তৃষ্ণার্ত চোখ দিয়ে … আমায় … ওর নিজের মায়ের যৌনক্রীয়া দেখছে। আমি একটু আধুনিক ধরনের মহিলা।

বাড়িতে সব সময় খোলামেলা ধরনের পোষাক পরি। এমন কি নিজের ছেলের সামনেই জামা-কাপড়, ব্রা-প্যান্টি বদলাতাম, ভাবতাম এখনো আমার ছেলে বোধহয় ছোট্ট আছে। তাই ওর সামনে নিজেকে নগ্ন করলেও কিছু বুঝবে না। কিন্তু আমার এই ভাবনাটা যে কতটা ভুল তা কিছুদিনের মধ্যেই বুঝতে পারলাম। সে দিন স্কুল থেকে আমরা মা-ছেলে ফেরার পর আমি ওকে খেতে দিয়ে প্রতিদিনের মত ওর সামনেই আমার জামা-কাপড় খুলছিলাম … প্রথমে শাড়িটাকে খুলে দিলাম …

তারপর ছায়ার দড়ির গিটটা খুলে কোমড় গলিয়ে পায়ের কাছে ফেলে দিলাম । এরপর পিঠে হাতটা নিয়ে গিয়ে ব্রার হুক খুলে দিলাম , সঙ্গে সঙ্গে আমার ফর্সা, ভারি ৩৬ডি দুধযুগল লাফ দিয়ে বেড়িয়ে এসে বুকের উপর ঝুলতে লাগলো। এরপর আমি আমার কালো প্যান্টিটাকে হাত দিয়ে আলতো করে টেনে ফর্সা মোটা মসৃন থাই দুটো বেয়ে নামিয়ে খুলে ফেললাম। আমার খুব বেশি প্যান্টি পরার অভ্যাস নেই, আর বাড়িতেতো একেবারেই পড়ি না, এই গরমে এতক্ষন প্যান্টি পরে থাকার জন্য কিংবা অন্য কোন কারনে হয়তো আমার যৌনির ছিদ্রের মুখটায় অনেকক্ষন ধরে সামান্য জ্বালা জ্বালা করছিল।

আরো খবর Bangla Choti Ma Chele Choda Chudi মায়ের গভীর পাছার খাঁজে 4
সেই স্কুলে ক্লাস করানোর সময় থেকেই জ্বালা করছিল। বার বার চুলকানি আসছিল, হাত দিয়ে চুলকাতে ইচ্ছে করছিল … কিন্তু ছাত্রদের সামনে লজ্জায় কিছু করতে পারছিলাম না … তাই আমি দুটো আঙ্গুল দিয়ে অল্প চুলে ভরা (আমি নিচের চুল পুরোপুরে কামাই না … কাঁচি দিয়ে সামান্য কেটে দেই) যৌনির ঠোঁট দুটোকে সামান্য ফাঁক করে দেখলাম দেখি ঠোঁট দুটো বেশ ফুলে রয়েছে … আর লালচে হয়ে গিয়েছে … বুঝলাম … অতিরিক্ত মৈথুন করার জন্যই এরকম হয়েছে। আমি হাত দিয়ে কিছুক্ষন ধরে যৌনির মুখটায় চুলকালাম … তারপর পার্স থেকে বোরলিন বের করে যৌনির ঠোঁট দুটোয় লাগিয়ে আঙ্গুল দিয়ে বেশ কিছুক্ষন রগরালাম। এতে ব্যাথা কিছুটা কমেছিল। আমি এক মনে নিজের কাজ করে যাচ্ছিলাম এমন সময় হঠাৎ ছেলে বলে উঠলো, “মা তুমি এই জায়গাটা পরিস্কার কর কিভাবে?

আমি চমকে উঠলাম দেখলাম আমার ছেলে এক দৃষ্টিতে আমার যৌনির দিকে তাকিয়ে আছে। ও আরো বলল,

“গত শনিবারও তো মোর এই জায়গাটা ঘন বড় চুলে ভরা ছিল .. কি করে কাটলে তোমার এখানকার চুলগুলি? আমি আরো চমকে উঠলাম ওর কথা শুনে … কিন্তু সহজভাবে বললাম,

“কেন সোনা … তুমি এ কথা জিজ্ঞেস করছ কেন? আসলে আমারও ঐ জায়গায় খুব চুল হয়েছে .. আর আমিও তোমার মত ঐ জায়গাটাকে পরিস্কার করতে চাই … ছেলে ভয়ে ভয়ে বলল।
আচ্ছা ঠিক আছে … কিন্তু তুমি নিজে থেকে কখনো কাটতে যেও না সোনা অসাবধান হলে কেটে যেতে পারে … আর একটু বড় হয়ে নাও … তারপর করবে। কিন্তু আমার চুলগুলি খুব বড় হয়ে গিয়েছি মা … সব সময় নুনুর চারপাশটা কুট কুট করে … তুমি তো পারো … তুমি কেটে দাও না মা?”

যদিও আমার ছেলে সরল মনেই কথাগুলি বলছিল … কিন্তু তবুও ওর কথা শুনে কেমন যেন অস্বস্থি হতে লাগলো। ওকে আমি আগের বছর অবদি শেষ গোসল করিয়ে দিতাম … তারপর থেকে ও নিজেই করে … অনেক দিন হয়েছে … আমি ওকে নগ্ন দেখিনি। তাই কেমন যেন একটু লজ্জা লজ্জা করতে লাগলো। কিন্তু তবুও এই জড়তা ভাবটাকে মুছে ফেললাম … ভাবলাম … ছোট ছেলে বলছে সাহায্য করতে … তখন মা হয়ে আমার তা অবশ্যই করা উচিত। আর মা আর ছেলের মধ্যে আর কিসের লজ্জা।
খাওয়া দাওয়ার পর আমি একটা কালো রংয়ের ব্রা আর প্যান্টি পরে নিলাম। আর ছেলেকে বাথরুমে নিয়ে গেলাম। ওকে বাথরুমের মেঝেতে দাড় করিয়ে দিলাম আর ওর প্যান্টের সামনে আমি হাঁটু গেড়ে বসলাম। হাত দিয়ে ওর হাফ প্যান্টটা টেনে নামিয়ে দিলাম … ওরে বা…বা … এটা কি!!! এইটুকু ছেলে …

আরো খবর Bangla Hot Choti – Kochi Magir Guder Chulkani – 7
এখনি দেখি ওর লিঙ্গটা ৭ইঞ্চির মত লম্বা … তবে বেশ সরু … এখনো অতটা মোটা হয় নি। তবে যেকোন নারীকে সুখ দেয়ার জন্য এটা যথেষ্ট। বিশেষ করে, কোন অল্প বয়সি মেয়ের টাইট পায়ু ছিদ্রের জন্য এটা দারুন উপযোগি। ছেলে একদম ওর বাবার মত হয়েছে। ওর বাবারটাও দারুন লম্বা।

ওর লম্বা লিঙ্গটার চারপাশে অনেক চুল গজিয়েছে আর তার মাঝে লম্বা ৭ইঞ্চি সরুন লিঙ্গটা আর বড় বড় অন্ডকোষ দুটো ঝুলে রয়েছে।

স্বামীর সাথে সেই দুমাস আগে সেক্স করেছিলাম তাই এতদিন পর আবার একটা তরতাজা পুরুাষাঙ্গ দেখে আমার যৌন খিদাটা হঠাৎ করে বেড়ে উঠলো। নিজের যৌনিতে গরম ভাঁপ অনুভব করলাম। কিন্তু পরকক্ষনেই নিজেকে সামলে নিলাম … নিজের ছেলেকে নিয়ে এ সব কি ভাবছি আমি, ছিঃ! আমি এবার নিজের কাজে মন দিলাম,

প্রথমে ছেলের লিঙ্গের চারপাশের চুলে হেয়ারক্রীম লাগিয়ে দিলাম। তারপর রেজার দিয়ে আস্তে আস্তে টেনে কাটতে লাগলাম চুলগুলি। এবার আমি ওর লিঙ্গটাকে হাতে নিয়ে উচু করলাম আর ওর অন্ডকোষে গজানো চুলগুলিকে কাচি দিয়ে কেটে দিলাম। কুনালের লিঙ্গটা আমার হাতের মধ্যে ঘেমে উঠছিল আর কাপছিল। ততক্ষনে ওর লিঙ্গটা পুরোপুরি শক্ত হয়ে দাড়িয়ে গিয়েছে। মোটা গোলাপি মুখটা টানটান হয়ে চামড়ার বাইরে বেড়িয়ে এসেছে। একদম আমার মুখের সামনে খাড়া হয়ে রয়েছে।
পুরোপুরি শেভ করা হয়ে গেলে আমি উষ্ণ গরম জল নিয়ে ওর লিঙ্গটাকে ভালো করে ধুয়ে দিলাম। তারপর আমারই একটা বডি লোশন নিয়ে ওর লিঙ্গতে আর লিঙ্গের চারপাশে ডলে ডলে ম্যাসেজ করতে লাগলাম হাত দিয়ে। লাগানোর সময় আমার হাতের আঙ্গুল বার বার ওর লিঙ্গের ছিদ্রতে ধাক্কা খাচ্ছিল। ওর লিঙ্গটা তখন ভয়ানকভাবে কাঁপছিল। আর ছিদ্র দিয়ে ফোটা ফোটা করে কামরস বেরুচ্ছিল। আমার যৌনি থেকেও ততক্ষনে কামরস বেরুতে শুরু করেছে। যৌনির মুখের কাছটায় প্যান্টিটা একদম ভিজে জব জব করছিল। কোন রকম নিজেকে কন্ট্রোল করে ছেলেকে বললাম, “তোর তো রস বেরুতে শুরু করেছে দেখেছি”।
হ্যাঁ মা … আমার নুনুটা কেমন শির শির করছে … আর রস বেরুচ্ছে, ও বলল। আমি জিজ্ঞেস করলাম,

“তোর কি কষ্ট হচ্ছে সোনা? তাহলে কি আমি ম্যাসেজ করা বন্ধ করে দেব? না মা, প্লিজ বন্ধ করো না আমার খুব আরাম লাগছে। আমার ফর্সা দুধগুলি তখন কালো ব্রাটা চিড়ে বেড়িয়ে আসতে চাইছিল আর হালকা চুলে ভরা বগলটা পরিস্কার দেখা যাচ্ছিল। ছেলে দেখলাম তৃষ্ণার্ত চোখে আমার বুকের দিকে তাকিয়ে রয়েছে। যেন চোখ দিয়ে ও ওর মার দুধ দুটোকে খেয়ে নেবে। আমার খুব অস্বস্থি হচ্ছিল ছেলেকে নিয়ে এরকম পরিস্থিতিতে পরতে। কিন্তু এখন যে পর্যন্ত চলে এসেছি তাতে ফেরারও উপায় নেই।
হঠাৎ ছেলে জিজ্ঞেস করল, “রাতের বেলায় তুমি কি কর গো মা? মানে বিছানায় বসে কি একটা লম্বা মোটা জিনিস নিয়ে … কি সব কর তুমি? ওর প্রশ্ন শুনে লজ্জায় আমার মুখ লাল হয়ে উঠলো। ও আরো বলল, “ঐ লম্বা মোটা জিনিসটা যখন তুমি দুই পা ফাঁক করে গুদে ঢুকাও … তখন অত চিৎকার কর কেন … তোমার কি ব্যাথা হয়? ওর কথা শুনে এবার আমিও আস্তে আস্তে গরম হয়ে উঠতে লাগলাম। হেঁসে বললাম, “না সোনা ব্যাথা পাই না …

ঐ লম্বা ডান্ডাটা আমার যৌনির ভেতর ঢুকলে আমার খুব আরাম লাগে … তাই মুখ থেকে ওরকম আওয়াজ বের হয়। প্রত্যেক পুরুষ আর মহিলারাই তাদের লিঙ্গ আর যৌনি নিয়ে খেলা করার সময় এরকম আওয়াজ বের করে … এই যেমন আমি এখন তোমার লিঙ্গটাকে ম্যাসেজ করে দিচ্ছি … এতে তোমার খুব আরাম হচ্ছে না?
ও বলল, “হ্যাঁ মা দারুন আরাম লাগছে … মনে হচ্ছে আর একটু পরেই হিসি বেড়িয়ে যাবে”
আমি বললাম, ওটাকে হিসি বলে না সোনা … ওটাকে যৌন রস বলে … এখন থেকে এটা বলবে কেমন?
ছেলে মাথা হেলিয়ে হ্যাঁ বলল।
আমি আরও বললাম, “আর তুমি এই গুদ কথাটা কোথা থেকে শিখেছ কুনাল? এটা নোংরা কথা … ছেলেরা যেখান থেকে হিসি করে সেটাকে লিঙ্গ বলে … আর মেয়েরা যেখান থেকে হিসি করে সেটাকে যৌনি বলে … আর কখনো এই শব্দটা বলবে না।
“না মা … আমি স্কুলের বন্ধুদের কাছ থেকে শুনেছি … তাই বললাম”
“আচ্ছা ঠিক আছে আর কখনো বলবে না এমন … আর এরকম ছেলেদের সাথে মিশবেও না … আর কি বলে ওরা?
“ওরা তোমায় নিয়েও অনেক বাজে কথা বলে মা”
আমি অবাক হয়ে গেলাম ওর কথা শুনে … জিজ্ঞেস করলাম, কি বলে ওরা?
“বলে … রিতা ম্যাডামের ক্লাসের পড়া না পারলেও কোন ক্ষতি নাই রে …

আরো খবর Bangla Choti Boudir Rosalo Gud বৌদির রসালো গুদ
ম্যাম বকা দিলে ম্যামকে ধরে বাথরুমে নিয়ে গিয়ে পোঁদ মেরে দিবি ওর মেজাক ঠান্ডা হয়ে যাবে শালির বাহারি পোঁদ দেখেছিস … ঐ খানকি মাগির পোঁদে বাঁশ ঢুকলেও ওটা নিয়ে নিবে … খুব ঠাপ খায় মনে হয় পোদেঁ … নাহলে এরকম বিশাল পোঁদ বানালো কি করে … হেডমাস্টার মনে হয় নিয়মিত ম্যামের পোঁদ মারে”।

ও আরো জিজ্ঞেস করল,

“মা তুমি প্রতি রাতে ও রকম রডের মত একটা জিনিস তোমার যৌনির মধ্যে ঢোকাও কেন?”
ওর প্রশ্ন শুনে আমি বুঝতে পারলাম যে, আমার ছেলে প্রতি রাতে আমার হস্তমৈথুন দেখে … জ্ঞেস করলাম।
“কেন রে দুষ্ট … তুই ওসব দেখেছিস বুঝি?”
ও বলল,

“হ্যাঁ মা … আমি অনেক দিন দেখেছি তোমায় ওগুলি করতে … আর ঐ রডটাও কেমন যেন … একদম বাবার নানুর মত মোটা দেখতে”

আমার যৌনিতে ততক্ষনে আগুন জলে উঠেছে ছেলের কথা শুনে … আর ওর লিঙ্গটা নিয়ে নাড়াচাড়া করতে … যৌনির ভেতরটায় বার বার খাবি খাচ্ছে … বললাম,

“তোর নুনুটাওতো তোর বাবার মত বড় আর মোটা রে সোনা … কখনো খেলছিস এটা নিয়ে?”
ও বলল,

“হ্যাঁ মা … মাঝে মাঝে করি … আর করব না … এটা খারাপ বুঝি”
“এমা না না … আর করবি না কেন … এটা খারাপ নয় … তোমার বয়সের প্রতিটা চেলেই তাদের লিঙ্গ নিয়ে খেলে করে”
ওর লিঙ্গটা ততক্ষনে একদম ফুলে উঠেছে … সামনের ছিদ্রটা হা হয়ে রয়েছে আর ভিজে রয়েছে … খুব লোভ হচ্ছিল ছেলের নুনুটা দেখে ইচ্ছে হচ্ছিল এক্ষুনি ওর নুনুটা মুখে পুরে খেয়ে নি। জিজ্ঞেস করলাম,
“তুই কোথা থেকে হস্তমৈথুন করা শিখলিরে সোনা … বন্ধুদের কাছ থেকে বুঝি?”
“হ্যাঁ মা … বন্ধুদের কাছ থেকে শিখেছি, এছাড়া ইন্টারনেটেও এরকম অনেক ফটো দেখেছি। যেখানে ওরা দুটা পায়ের মাঝের জিনিসগুলিকে খুব চাটে … চুমু দেয় … চোষে … আরো অনেক কিছু করে। ও আমার দুই থাইয়ের মাঝে প্যান্টির ফোলা অংশটার দিকে তাকিয়ে কথাগুলি বলছিল”
এবার আমি আর থাকতে পারলাম না …

আরো খবর Tinnir Voda Mara Choti তিন্নির ভোদার মিস্টি গন্ধটা
ওর পুরোপুরি দাড়িয়ে যাওয়া লিঙ্গটাকে ডান হাত দিয়ে মুঠি করে ধরে জোড়ে জোড়ে হস্তমৈথুন করে দিতে লাগলাম। আর বাম হাত দিয়ে ওর অন্ডকোষ দুটোকে চটকাতে লাগলাম কিছুক্ষনের মধ্যেই ও একটা হাত বাড়িয়ে আমার একটা দুধ ব্রার উপর থেকে চেপে ধরল আর বলল, আহহহহ,

মা … মা … গো” আর সঙ্গে সঙ্গে এক গাদা গরম আঠালো বীর্য্য ওর লিঙ্গ থেকে ছিটকে বেড়িয়ে সজোড়ে আমার ঠোঁট আর গালের উপর আচড়ে পরল। তারপর কিছুটা আমার থুথুনি আর গলার উপর পরল …

সেখান থেকে গড়িয়ে গড়িয়ে দুধের উপর পরতে লাগলো

Leave a Comment