হোলির দিনে কাকীমার সাথে চরম চোদাচুদি – Protebesi Chodar New Choti Golpo Bangla

সেদিন ছিল হোলি,বাড়ির বড়দের পায়ে আবীর দিয়ে প্রনাম করার পালা শেষ করে বেরিয়ে পড়লাম পাড়ার বৌদিদের রং মাখাতে। বৌদিরা ছাড়াও পাড়ার এক কাকীমার প্রতি নজর আমার অনেক দিনের।কাকু আর কাকীমা ছাড়া ঐ বাড়িতে আর কেউ থাকেনা। প্রায় প্রতিদিন কাকীমার কথা ভেবে মাল ফেলি।বেশ নাদুস নুদুস চেহারা,বয়স ৩৫,হাল্কা ঝোলা মাই আর ৩৬ সাইজ পোঁদ।
কাকীমার সাথে বেশ ভদ্র ব্যবহারই করি কিন্তু তার চোখের আড়ালে তার মাই পোঁদ দেখতে কম করিনা।হোলির দিনে কাকীমার বাড়ি গিয়ে তার পায়ে আবীর দিয়ে প্রনাম করলাম,কাকীমাও একমুঠো আবীর নিয়ে আমার মাথায় দিল।এবার কাকুর খোঁজ করতেই কাকীমার ভেতরের ঘর দেখিয়ে দিয়ে বাইরে সবার সাথে আনন্দে মেতে উঠলো।একটা মদের বোতল নিয়ে কাকু একাই বসেছে,আমাকে দেখেই কাকু ভেতরে ডাকলো,তখন বুঝলাম কাকুর নেশা বেশ চড়েছে।
তারপর দুজনেই বেশ কয়েক পেগ নিলাম, ততক্ষণে কাকু বেহুঁশ। আমারও নেশা বেশ চড়েছে। এবার কাকীমাকে ডেকে বলতে গেলাম কাকুকে ভালো করে শুইয়ে দিতে।তখন কাকীমাকে আর চেনাই যাচ্ছেনা। গোটা মুখ বাঁদুরে রংএ মাখানো সেইসঙ্গে গলা থেকে কারও হাত কাকীমার মাইতে গেছে দেখলাম। বাঁড়া কিন্তু সাথে সাথে খাড়া হয়ে গেল। কাকীমা আমার সাথেই ঘরে এল।কাকুকে শোয়ানোর জন্য আমিও হাত লাগালাম।
আমি -তোমার এ অবস্থা কে করলো?
কাকীমা -কেন?
আমি – না মানে তোমাকে বেশ অন্যরকম লাগছে।
কাকীমা – কিরকম?
আমি- বেশ সেক্সি (বলেই জিভ কাটলাম)
কাকীমা – তাই?
আমি – মুখ নামিয়ে বললাম, হ্যাঁ। কাকীমা আমাকে অবাক করে দিয়ে তার হাতে লেগে থাকা রং এ জল দিয়ে আমার গালে লাগাতে শুরু করলো।
আমিও কাকীমার নরম হাতের ছোঁয়া পেয়ে বেশ চেগে উঠলাম, মদের নেশা তো ছিলই।আমিও কাকীমার গালে রং লাগাতে শুরু করলাম, তারপর আস্তে আস্তে গলায়, ঘাড়ে করতে করতে পিঠে হাত চালালাম। উঃ কি নরম কাকীমার শরীর টা।আমার প্যান্টের মধ্যে তখন গোখরো সাপের গর্জন। পিঠে রং মাখাতে মাখাতে কাকীমাকে জড়িয়ে ধরে ফেললাম, কাকীমা আপত্তি করলোনা।এবার আমার হাত সোজা চলে গেল তার পাছায়।
ওঃ সে কি পোঁদ? যেন উলটানো মাটির কলসি। ততক্ষনে আমার ঠোঁট কাকীমার ঠোঁটে স্পর্শ করেছে। রীতিমতো ঠোঁট ডুবিয়ে কিস করা শুরু হল। কাপড়ের ভেতর দিয়ে আমার হাত তখন কাকীমার পাছা চটকাচ্ছে।৩৫ বছরের বিবাহিত মাগীদের সেক্স এমনিতেই বেশি তাই কাকীমাও সাড়া দিতে শুরু করেছে। উঃ উঃ আঃ আঃ আঃ করে আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরলো।
এবার আমি আস্তে আস্তে পাছা থেকে হাত সরিয়ে নিয়ে কাকীমার বুকের কাপড় সরাতে লাগলাম।নাঃ আর দাঁড়িয়ে থাকা যাচ্ছেনা।সিমেন্টের মেঝেতে দুজনেই তখন চরম মুহূর্তে। কোনোমতে ব্লাউজ টাকে খুলে ফেলতেই বেরিয়ে এল সেই হাল্কা ঝোলা উদ্ধত মাইজোড়া আর নাভিটাও ততক্ষণে উন্মুক্ত হয়ে গেছে।এমন নাভির গভীরে গেলে যেকোনো নাবিক দিক হারিয়ে ফেলবে।কোন খানকির ছেলে আমার মালের দুধে হাত দিয়েছে সেটা আর জানা হলনা।
আগেই লিখেছি কারও রঙিন হাত কাকীমার গলা বেয়ে তার মাই ছুঁয়েছে।এবার আমি শুরু করলাম হাল্কা গোলাপি রঙে রাঙানো মাইতে টেপন।সঙ্গে আমার পকেট থেকে গোলাপি রং বের করে শুরু করলাম মালিশ। কিছুক্ষনের মধ্যেই মাইজোড়া আরো রঙিন হয়ে উঠল। সঙ্গে সারা পেটে গোলাপি রঙের ছোঁয়া দিয়ে দিলাম।
আমার কাঁচা হাতের ছোঁয়া পেয়ে কাকীমা ততক্ষণে কাঁপতে শুরু করেছে। আমার হাত তখন চলছে অত্যন্ত এলোমেলোভাবে কখনো নাভিতে কখনো মাইতে। বেশ আদর করে কাকীমার মাই টিপে চলেছি আর কাকীমা শুধু আঃ আঃ করেই চলেছে।এবার আস্তে আস্তে নিচে নামতে শুরু করলাম। কাপড়ের গিঁটটা খুলতে যেতেই কাকীমা হাল্কা করে বাধা দিল।কিন্তু সে বাধা টিকলো না।এ
ক টানে কাপড় সরিয়ে সায়াটা টেনে নামিয়ে দিলাম। বেরিয়ে এল সেই অগ্নিকুন্ড,কালো কুচকুচে বালের মাঝে এ যেন এক ছোট্ট সাগর। শিৎকারের মাঝে কাকীমা বলে উঠলো কিরে আমারটা খুলে ফেললি তোরটা খোল। আমি-তুমি খুলে নাও।কাকীমা সাথেসাথে আমার জামাটা এক টানে ছিঁড়ে ফেললো।কাকীমার সারা শরীর রঙে রঙ্গিন সেই দেখে বেশ খানিকটা রং নিয়ে কাকীমা আমার সারা গায়ে মাখাতে লাগল।
তখন আমি নিচে আর কাকীমা আমার ওপর উঠে আমার সারা গায়ে মালিশ করছে,আর আমি সমানে তার মাই কচলে চলেছি।অবশেষে বিভিন্ন রঙে দুজনেই রঙিন হয়ে উঠলাম।কল্পনা করুন বন্ধুরা ৩৫ বছরের এক কাকীমার সাথে ৩২ বছরের আমি তখন অন্য জগতে তাও আবার তার স্বামীর বেহুঁশ অবস্থায়।
এবার কাকীমাকে নিচে শুইয়ে দিয়ে তার মুখে আমার ঠাটানো বাঁড়াটা ঠেসে ধরে কাকীমার গুদে মুখ দিলাম।জিভ দিয়ে তার ক্লিটোরিস স্পর্শ করতেই কাকীমা গঙিয়ে উঠল। বুঝলাম কাকু শুধু চুদেই গেছে কিন্তু এই সুখ কোনোদিন দেয়নি। কাকীমাও আমার বাঁড়াটা বেশ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো।এই হচ্ছে বিবাহিত মালের মর্ম। এরা চুষতে জানে চোষাতেও জানে।ততক্ষণে আমার মুখের বাঁঁদূরে রঙে কাকীমার গুদ রঙিন হয়ে গেছে ঠিক উল্টোভাবে আমার বাঁড়াটিও রঙে রঙ্গিন।অনেক্ক্ষণ চোষার পর আমি কাকীমার মুখে ঠাপাতে শুরু করলাম।
এর মধ্যে কাকীমার গুদে জল খসেছে দু দুবার। আমি চেটে খেয়ে নিয়েছি,আমার মাল আসছে কাকীমাকে কিছু জিজ্ঞেস করার আগেই তলপেটে মোচড় দিয়ে হড় হড় করে মাল বেরিয়ে গেল কাকীমার মুখে।
কাকীমা রেগে গিয়ে খিস্তি শুরু করলো “গুদির বেটা চুদতে এসেছিস, মাল ধরে রাখতে পারিসনা,শালা খানকির ছেলে “।
এই শুনে আমার মাথায় আগুন জ্বলে গেল।তবেরে বেশ্যা মাগী, বলেই বাঁড়াটা পড়পড় করে কাকীমার পোঁদে চালান করে দিলাম। সাথে সাথে কাকীমা আরও খেপে গেল। ডগি স্টাইলে রেখে পোঁদ চুদছি আর মাই গুলো গায়ের জোরে টিপছি। টানা ঘন্টাখানেক একই পজিশনে চোদন খেতে খেতে তখন কাকীমার অবস্থা ঢিলে,” ওরে ছেড়ে দে রে,মরে যাবো রে,জীবনে তোর কাকা এমন চোদা চোদেনি,ওরে গাঁড় ঢিলে হয়ে গেল রে”।
এবার আরও দশমিনিট তার গুদে গাদন দিয়ে কাকীমার গোটা মুখে বীর্য ছড়িয়ে দিলাম। রঙিন মুখে থকথকে বীর্য কি অপরূপ লাগছিল কাকীমাকে, না দেখলে বিশ্বাস করবেন না বন্ধুরা। এবার আমার বাঁড়া দিয়েই কাকীমার গোটা মুখে বীর্য মাখিয়ে দিলাম। পরম সুখে কাকীমা তখনও সেই বলেই চলেছে “ওরে মরে গেলাম রে”।
কাকু তখনো বেহুঁশ হয়ে ঘুমোচ্ছে। চোদাচুদি করে আমি আর কাকীমা বাথরুমে গিয়ে স্নান করতে লাগলাম। দুজনে দুজনের রং তুলে দিলাম, বিশেষ করে কাকীমার গুদে সাবান ঘষে রং তুলতে বড্ড সময় লাগল। সদ্য চোদানো গুদে সাবান দিতে আমার বেশ ভালো লাগছিল।গুদের রং না তুলতে পারলে পরবর্তীতে আর কোনোদিন চুদতে পারবোনা কারন কাকু জেনে যাবে । তাই বহু চেস্টা করে গুদের রং তুলে কাকীমার মাইগুলো ভালোকরে কচলে দিয়ে চুমু খেয়ে পরের দিন কিভাবে চুদবো সেই কথা দিয়ে বাড়ি ফিরেছিলাম। তার পর থেকে প্রায়ই কাকুকে মদ খাইয়ে বেহুঁশ করে কাকীমাকে চুদি।
পরবর্তীতে আমি কাকীমা দুজনেই মদ খেয়ে চোদাচুদি করেছি একাধিকবার।সে কথা অন্য একদিন হবে।

Protebesi প্রতিবেশি মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি কুমারী, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, কুমারী দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর কুমারী চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি কুমারী boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Comment