বাংলা চুদার গল্প

অফিসের রুনাকে প্রায় প্রতিদিন চুদতাম bangla chudar golpo

জীবনে প্রথম চাকরি আমার। একটি কোম্পানীতে ডাটাবেজের কাজ করি। সকাল ৭টা থেকে বেলা দুটা পর্যন্ত অফিস। একজন নারীকে কলিগ হিসেবে পেয়ে খুশি হলাম, যিনি আমার সিনিয়র। আমার কাজের খুঁটিনাটি দেখা বা শেখানোর দায়িত্ব তার ওপর। মহিলার আসল নাম বললাম না, ওর ডাকনাম রুনা। বয়স ২৬ বছর। বিবাহিতা। পরে জেনেছিলাম তিনি একজন বদ্ধ মাতালের স্ত্রী।সে যাই হোক অফিসে জয়েন করেই রুনাকে ভালো লাগলো আমার। মনে মনে রুনাকে চোদার স্বপ্ন দেখতে লাগলাম। এ ধরনের ভাবনার কারণও ছিলো যে, মহিলা খুব কামুক টাইপের। তা তার চেহারাই বলে দেয়। ৩৮-৩৪-৩৬ সাইজের বডি। উচ্চতা ৫ ফুট দুই ইঞ্চি। গায়ের রঙ ফর্মা। হাসি চমৎকার। চোখের মধ্যে কামনার আগুন তার। ওর স্বামীর বয়স ৩০। হ্যাংলা-পাতলা। একটি ছেলে, ক্লাস ফাইভে পড়ে। মহিলার মাত্র ১৫ বছর বয়সে বিয়ে হয় এবং ছেলেটি তার ১৬ বছরে জন্ম নেয়। bangla chudar golpo

অফিসে পাশাপাশি কম্পিউটারে বসে চাকরি করি। এটা সেটা জিজ্ঞেস করি। মাঝে মধ্যে দেখতাম মহিলার চোখ ফোলা ফোলা। মনে হতো সারারাত ঘুমায়নি। আবার মাঝেমধ্যে অফিসে এসে একা কাঁদতে। রুনার এই অবস্থা দেখে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য খুব আগ্রহী হয়ে উঠলাম।একদিন সাহস করে জিজ্ঞেস করলাম, আপনি কাঁদছেন কেন?সেসব শুনে আপনার কী লাভ?আপনি না বললে অন্য কথা। তবে আপনার এই অবস্থা দেখে আমার খুব কষ্ট হয় (তাকে খুশি করার জন্য বলা।) সে আমার কথা শুনে খুশি হলো। বললো, ওই বদমাশটা সারারাত ঘুমাতে দেয়নি আমাকে।বুঝলাম স্বামীর কথা বলছে।

কেন মেরেছে বুঝি?

না।

তাহলে? bangla chudar golpo

শুনে কী হবে আপনার?

আহা বলুন না!

ওই বদমাশটা ড্রিংক করে।

তো?

bd choty golpo
যে রাতে ড্রিংক করে ঘরে আসে সে রাতে ঘুমাতে দেয় না আমাকে।

রুনার কথা ঠিক বুঝতে পারলাম না। আমি অবিবাহিত পুরুষ। জীবনের অনেক কিছুই আমার জানা বা বোঝা বাকি। বললাম, কেন মারপিট করে? কিন্তু কেন?

না, মারপিট করে না।

তাহলে?

যেদিন মদ খেয়ে আসে সে রাতে সারারাত আমার সঙ্গে সেক্স করে। আচ্ছা বলুন তো কতবার পারা যায়? আমি তো আর মদ খাই না যে, সারারাত ওর সঙ্গে সেক্স করবো। bangla chudar golpo

রুনার এ কথায় কী উত্তর দেবো ভেবে পেলাম না। ওর দিকে তাকিয়ে থাকলাম। হঠাৎ ওর বুকের দিকে নজর পড়তেই বুকটা কেমন খচ করে উঠলো। মনে মনে ওর রাতের কথা কল্পনা করলামÑ ওর স্বামী ওকে উলঙ্গ করে দুধ চুষছে, ভোদার ধোন ঢুকিয়ে দিচ্ছে আর ও না না করে চিৎকার করে সেক্স না করার দাবি জানাচ্ছে।

আপনি জোর করে ওসে সরিয়ে দিতে পারেন না?

না পারি না। ও একবার বুকের উপর আর নামচেই চায় না। সারারাত আমার দেহটা নিয়ে খেলে, মন বোঝে না। কী করবো বলুন?

এভাবে আরো কথা কথা জানলাম ওর। একদিন বললাম, একদিন যাবো আপনাদের বাসায়।

যেদিন সে বাসায় থাকে না, সেদিন আসুন। দেখে যাবেন কেমন আছি। bangla chudar golpo

বললাম আচ্ছা।

bd new choti golpo
হঠাৎ কয়েকদিন রুনা অফিসে আসেনি। মনটা কেমন করছে আমার। খুব জানতে ইচ্ছে হলো কেমন আছে সে।কতো কথাই তো আপনাদের বলি, ব্যক্তিগত, পরিবারিক। আরও একটি কথা বলে নেয়া দরকার যে, রুনা তার স্বামীর মদ খাওয়ার ব্যাপারে অভিযোগ করেছে, আমিও যে মাঝেমধ্যে মদ ছাড়াও গাঁজা, চরস এবং ওগুলো না পেলে ঘুমের ট্যাবলেট খেয়ে নেশা করি। কতদিন গাঁজা খেয়ে রুনার সঙ্গে অন্তরঙ্গ হয়ে কথা বলেছি, ওর দুধ দেখেছি, ঠোঁট দেখেছি তা তো রুনা জানেই না, জানলে জীবনে কথা আমাকে বলতো না। তাই ওর কাছে এগুলো চেপে গেলাম।একদিন সরকারির ছুটির দিন ওর বাসায় যাবো বলে ঠিক করলাম। ওর স্বামী কয়েকদিনের জন্য দেশের বাড়িতে গেছে, এ খবর রুনাই আমাকে দিয়েছে। তো একদিন সকালে নাস্তা করে গোটা ছয়েক ঘুমের বড়ি খেয়ে রুনার বাসায় গেলাম। এক রুমের ঘর। সঙ্গে একটি রান্নাঘর ওর। আমি গেলে ও খুব খুশি হলো। কতক্ষণ গল্প করলাম। ওর ছেলের কথা জিজ্ঞেস করতে বললো, দাদার বাসায় গেছে। আসতে দেরি হবে।

আমি বললাম, বসুন গল্প করি। bangla chudar golpo

ও আমাকে বললো, আপনি একটু অপেক্ষা করুন। রান্নাঘরের কাজটা সেরে আসছি।

রুনা রান্না ঘরে গেলে আমি ওর বিছানায় বালিশে হেলান দিয়ে কী সব ভাবতে ভাবতে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়লাম। কতক্ষণ এভাবে ছিলাম মনে নেই। তবে এই সময়ের মধ্যে ছোট একটি স্বপ্ন দেখলাম রুনাকে নিয়ে।

হঠাৎ রুনার ডাকে ঘুম ভেঙ্গে গেলো। আমি ঢুলুঢুলু চোখে ওর দিকে তাকালাম। আর ভাবতে লাগলাম কেমন করে অমন স্বপ্ন দেখলাম আমি।

রুনা বললো, কী হয়েছে আপনার। অমন তাকিয়ে আছেন কেন? (আমি রুনার বুকের দিকে তাকিয়েছিলাম)।

বললাম, একটা স্বপ্ন দেখেছি।

এরই মধ্যে?

হ্যা। bangla chudar golpo

তা কী স্বপ্ন?

আপনাকে নিয়ে।

bd chuda chudir golpo
হেসে বললো, আমাকে নিয়ে কী স্বপ্ন দেখেছেন? বলুন তো কী স্বপ্ন দেখলেন।

বললাম, রাগ করবেন নাতো?

আরে দুর, আপনার সঙ্গে রাগ করা যায়?

ভাবলাম আমি এমন কী হলাম তার কাছে যে, আমার সঙ্গে রাগ করা যায় না! বললাম, বলবো?

না, রাগ করবো না। বলুন।

আমি বললাম স্বপ্ন দেখেছি আমি আপনাকে চুমু দিচ্ছি। bangla chudar golpo

মুহূর্তে রুনার চোখ লাল হয়ে উঠলো। তারপর ধাতস্ত হয়ে আমার দিকে এগিয়ে এসে বললো, আসুন চুমু দিন। আমি ইতস্তত করতে লাগলাম এবং এক পর্যায়ে তার গালে আলতো করে চুমু দিলাম।রুনা হঠাৎ ঘরের দরজা বন্ধ করে দিলো এবং আমাকে বিছানায় টেনে নিলো। ওর পরনের সায়া উঁচিয়ে আমাকে লাগাতে বললে আমি কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়লাম। সে আমার প্যান্টের চেইন টেনে খুলে ফেললো এবং আমি ওর ভোদায় লাগাতে গেলাম। আমি জানতাম না যে, ভোদার ফুটো কোথায়। তখন কিন্তু আমার বয়স ২৫ বছর। রুনা বললো, বোকাটা জানে না কোথায় লাগাতে হয়! আচ্ছা আমি দেখিয়ে দিচ্ছি। এই বলে ভোদা ফাক করে বললো, এখানে ঢুকাও।

আমি ঢুকাতে গেলে আমার মাল আউট হয়ে গেলো। খুব লজ্জিত হলাম সেদিন। আমি মাথা নিচু করে ঘর থেকে বের হয়ে এলাম।পরদিন অফিসে ঢুকতে খুব অস্বস্তি হলো আমার। তবুও অফিসে ঢুকে কাজে বসে ওর সঙ্গে কোন কথা বলতে পারলাম না। রুনা আমার সঙ্গে সেধে সেধে কথা বললো। হঠাৎ বিদ্যুৎ চলে গেলো। আমাদের রুমটা কম্পিউটার রুম। শীতাতপ নিয়ন্ত্রিত। এ জন্য দরজা-জানালা সব বন্ধ। বিদ্যুৎ চলে গেলে পুরো অন্ধকার হয়ে যায় রুমটি। রুনা আমার বাড়ায় হাত দিলো অন্ধকারে। ওর হাতের স্পর্শ পেয়ে ধোন কেঁপে উঠলো আমার। ও আমার প্যান্টের চেইন খুলে সোনা ধরে নাড়াচাড়া করলো। একসময় বিদ্যুৎ চলে এলে কানে কানে বললো, কাল সকাল সাড়ে ছয়টার মধ্যে অফিসে আসবেন কিন্তু।

কেন?

সে পরে হবে বলে রুনা মিটমিট হাসতে লাগলো। bangla chudar golpo

পরদিন রাত ভোর হতেই অফিসের দিকে ছুটলাম। ছয়টা ২০ মিনিটে অফিসে পৌঁছলে পিয়ন এসে তালা খুলে দিয়ে চলে গেলো। একটু পরেই দেখলাম রুনা এসে পড়লো। এসে ভ্যানিটি ব্যাগটা টেবিলে রেখে আমাকে নিয়ে এক্সপেজ রুমে চলে গেলো। গিয়েই বুক থেকে আঁচল ফেলে দিয়ে আমার হাত টেনে বুকের উপর দিয়ে বললো, চাপুন। আমি লজ্জা পেলাম তবুও চাপলাম। বললো কিস দিন।আমি তাও করলাম। এরপর রুনা ফ্লোরে চিৎ হয়ে শুয়ে সায়া উঠিয়ে দুই হাতের আঙুল দিয়ে ভোদা ফাক করে এখানে ঢুকান। আমি প্যান্টের চেইন খুলে সোনা সেট করলাম ওর ভোদায়। ও বললো, এবার ধাক্কা দিন। আমি তাই করতেই ফচ করে ভোদায় ধোন ঢুকে গেলো। আহ কি শান্তি। জীবনে এই প্রথমবারের মতো কোন নারীর ভোদায় ধোন ঢুকলো। ও বললো, এই তো হয়েছে। দুই মিনিটের মধ্যে আমার মাল আউট হয়ে গেলো। রুনা বললো, ভয় নেই, আস্তে আস্তে সময় বাড়বে। একদিন রাতে তোমাকে বাসায় নিয়ে যাবো। যখন মাতালটা থাকবে না।

এরই মধ্যে আমরা তুমি তুমি সম্পর্কে চলে এসেছি। বললাম, কিন্তু তোমার ছেলে তো থাকবে।সে চিন্তা তোমাকে করতে হবে না।একদিন অফিসে এসেই রুনা বললো আজ আমাদের বাসায় এসো। রাত দশটায় আমি দরজায় দাঁড়িয়ে থাকবো। ভয় পেয়ো না। চলে এসো কিন্তু।সেই মাহেন্দ্রক্ষণ এলো। দিনটি ছিলো শ্রাবণ মাসের। সন্ধ্যা থেকে টিপটিপ করে বৃষ্টি পড়ছে। রাত সাড়ে ন’টা থেকে রুনার বাসার সামনে গিয়ে আড়ালে দাঁড়ালাম। সিগারেটের পর সিগারেট ফুঁকছি। রাত ঠিক দশটার দিকে রুনা গেটে এসে দাঁড়ালে আমি দ্রুত গেটে যেতেই আামাকে ভিতরে নিয়ে গেলো। দরজা খোলাই ছিলো। কিন্তু ঘরের ভিতর অন্দকার। চুপি চুপি বললো পুটু ঘুমাচ্ছে। আস্তে এসো। পুটু ওর ১০ বছরের ছেলের নাম।আমি ঘরের মধ্যে ঢুকলে দরজা বন্ধ করে আলো জ্বাললো। দুই রুমের বাসা। bangla chudar golpo

এই রুমটি খালিই থাকে মনে হলো। এক পাশে একটি খাট ও একটি পড়ার টেবিল। রুনা সে কথা বললো। খাটের উপর বিছানা পাতা। বিছানা দেখেই আমি গরম হয়ে উঠছিলাম। রুনা আমাকে অবাক করে দিয়ে পরনের শাড়ি খুলে ফেললো। তারপর একে একে ব্লাউজ, ব্রা ও সায়া খুলে আমার সার্ট, প্যান্ট ও আন্ডারওয়্যার খুলে ফেলে ধন মুখে নিয়ে চুষতে লাগলো।এরপর ও আমাকে খাটের উপর ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বললো, আজ সারারাত তুমি আমাকে চুদবে। কি পারবে তো? নাকি মাঝপথে ফিউজ হয়ে যাবে?আমি কথা বললাম না। ভয় ভয় হচ্ছিলো। রুনা আমার ভয় কাটিয়ে দিয়ে বললো, তুমি সেদিন ফিউজ হয়েছিলে বলে আজও হবে তা ঠিক নয়। ভয় ভয় নিয়ে সেক্স করা যায় না। সেদিন তোমার ভয় ছিলো, তাছাড়া আমি নতুন সঙ্গী। তাই ওরকম হয়েছিলো। আজ তো সে রকম কিছুই নয়, তাই তুমি মন দিয়ে চোদো। প্রথমবার হয়তো তাড়াতাড়ি হতে পারে। কিন্তু দ্বিতীয় ও তৃতীয়বার তুমি আমাকে হারাতে পারবে মনে হয়। রুনার কথা জোর পেলাম।

জড়িয়ে ধরলাম ওকে। তারপর চিৎ করে শুইয়ে দুধদুটো চুষতে লাগলাম। রুনা আমার উপর ৬৯ পদ্ধতি উঠে আমার সোনা মুখে নিয় চুষতে লাগলো। আমি ওর ভোদায় মুখ ছোঁয়ালাম। জীবনে এই প্রথম কোনো ভোদায় মুখ দেয়া আমার। রুনাই তা শিখিযে দিয়েছে আমাকে। আমি জিহ্ববা ভোদার ভিতরে ঢুকিয়ে দিতেই রুনা ওহ-আহ করে উঠলো। আর আমার ধোন মুখে নিয়ে তীব্রভাবে চুষতে লাগলো। এরপর রুনা আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার উপর উঠে বসে সোনা ভোদায় সেট করে চাপ দিতেই পচ করে ঢুকে গেলো। আমি ভোদার মধ্যে গরম অনুভব করলাম। bangla chudar golpo

এরপর দ্বিতীয় ঠাপে পুরো সোনা ভিতরে চলে যেতে শীৎকার করে উঠলো রুনা উহ আহ ওওও মরে যাচ্ছি। চোদো খানকি মাগিরে, চোদো ভালো করে। আমিও বললাম, ওহ আহ জড়িয়ে ধরো রুনা, আমাকে যে সুখ দিয়েছো তা জীবনে ভুলবো না। রুনা বললো, তুমি যদি আমার স্বামী হতে আহ ওওও। আমি এবার রুনাকে ঠেলে নিচে নামিয়ে চিৎ করে শোয়ালাম। তারপর ওর ভোদার কাছে হাঁটুগেড়ে বসে ওর পা দুটো আমার কাঁদের উপর তুলে নিলাম। এবার ভোদার ভিতরটা দেখা গেলো। ধোন সেট করে পচ করে ভিতরে দিতেই শীৎকার করে উঠলো রুনা। কাঁদতে লাগলো।আমি বললাম কি ব্যথা পাচ্ছো? ও বললো, আরে বোকা না করো জোরে জোরে করো। আহ ও ও ও ।সারারাতে রুনাকে চারবার চুদলাম। ভোর রাতে ওকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

ছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে থুথু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলাম
পরদিন অফিসে বসে রুনা আমাকে ওর স্বামীর সঙ্গে ঘনিষ্ট হতে বললো। বললো, যদি ঘনিষ্ঠতা অর্জন করতে পারি, তাহলে একদিন কিংবা মাঝে মধ্যে তাদের বাসায় রাত কাটাতে পারবো এবং তখন তার স্বামী কীভাবে তার সঙ্গে সেক্স করে জানতে পারবো। রুনার কথা শুনে আমি খুব আগ্রহী হয়ে উঠলাম এবং রুনার স্বামীর সঙ্গে খুব সহজেই ঘনিষ্ঠতা অর্জন করতে সক্ষম হলাম। একজন মাতালকে কীভাবে হাত করতে হয় তা আমার চেয়ে ভালো অনেকেই হয়তো জানে না bangla chudar golpo

একদিন খালিদ সাহেব (রুনার হাজবেন্ডকে)-কে বললাম, ভাই একদিন ড্রিংক করতে চাই। আপনি আমাকে হেল্প করতে পারেন।

ভদ্রলোক আমার দিকে অবাক হয়ে তাকিয়ে বললো, আপনি ড্রিংক করেন?

নিয়মিত না। মাঝে মধ্যে।

তাহলে চলুন আজ সন্ধ্যায়।

সন্ধ্যায় আমরা শহরের একটি বারে গিয়ে রাত দশটা পর্যন্ত ড্রিংক করলাম। আমি খুব সতর্ক ছিলাম তাই দুএক পেগ শেষ করেই মাতালের ভাণ করে বলেছিলাম আর পারছি না। খালিদ সাহেব মাতাল হয়ে বললেন, চলুন আমাদের বাসায়, সারারাত আমরা অর্থাৎ খালিদ সাহেব, তার স্ত্রী রুনা ও আমি গল্প করবো। আমি তো এটাই চাইছিলাম। বাসায় যেতেই রুনা খুশি হলো। গল্প আর হলো না। বারোটার দিকে ঘুমিয়ে পড়লাম। কারণ খালিদ সাহেব শুয়ে পড়ার জন্য খুব ছটফট করছি। আমি পাশের রুমে শুলাম। খালিদ সাহেব, রুনা ও ছেলে এক রুমে একই বিছানায় শুলো। শোয়ার দশ মিনিটও যায়নি এর মধ্যে রুনার আকুতি শুনে আমার ঘুম ভেঙ্গে গেলো। রুনা বলছে, আজ ঘরে মেহমান আছে, আজ ছেড়ে দাও আমাকে। bangla chudar golpo

খালিদ সাহেব বললেন, এই খানটি মাগী, মেহমান তো তোর নাগর। তার সঙ্গে তুই চোদাস না? আমি চুদলে দোষ কি?

ছি ছি শুনতে পাবে যে!

পাক। আয় ভোদাটা একটা ফাক করো মাগী।

না। পারবো না। কিছুতেই তোমাকে দেবো না।

কিন্তু ওদের মধ্যে ধ্বস্তধস্তি শুনতে পেলাম। তারপর কাতর কন্ঠ উহ। তারপর দুইতিন মিনিট নিস্তব্ধতা। এরপর রুনা শীৎকার শুনতে পেলাম।ওহ মেরো ফেললে তো, আর পারছি না, তোমার ধোন এতো মোটা, হারামির পুত তোর মায়েরে গিয়ে লাগা। ও-ও-ও। মরে গেলাম গো। এর সঙ্গে খাটের খট খট শব্দের সঙ্গে পচ পচ শব্দ। ওদের এ অবস্থা দেখার জন্য আস্তে আস্তে উঠে দরজার সামনে গিয়ে দাঁড়ালাম। তারপর ওদের চোদাচুদি দেখে মাথা খারাপ হয়ে গেলো। খুব সেক্সি হয়ে গেলাম। মনে মনে রুনাকে কল্পনা করতে লাগলাম।

এই খানকির পুত এবার ছেড়ে দে, আমার হয়ে গেছে। রুনার কন্ঠ।

তোর হলে কী হবে, আমার তো হয়নি।

আরো জোরে চুদতে লাগলো খালিদ সাহেব। প্রায় আধাঘন্টা চোদার পর শান্ত হলো। এরপর মিনিট পাচেক পরে খালিদ সাহেবের নাকডাকার শব্দ পেলাম। এরপর হঠাৎ রুনা এসে আমার খাটে শুয়ে আমাকে জড়িয়ে ধরলো। আমাকে চিৎ করে শুইয়ে ওর ভোদায় ধন ঢুকিয়ে দিয়ে নিজেই চুদতে লাগলো।

আমিও মজা পাচ্ছি। এক সময় ওকে নিচে ফেলে দিয়ে নিজেই শুরু করলাম। প্রায় ২০ মিনিট কষে চুদলাম ওকে। তারপর মাল আউট হলে জিজ্ঞেস করলাম, তুমি তো মাতালের সঙ্গে চুদতে চাও না, তবে আমার সঙ্গে কেনো? তাছাড়া তোমার তো ওর সঙ্গে একটু আগেই আউট হয়েছে আবার কীভাবে আমার সঙ্গে চুদলে। ও হেসে বললো, ওর সঙ্গে আমার কখনো হয় না, আজও হয়নি। ওটা অভিনয়, না হলে তাড়াতাড়ি আমাকে ছাড়াতো না।এরপর প্রায় প্রতিদিন রুনাকে চুদতাম। সব ব্যবস্থা রুনাই করতো।