অবৈধ বেশ্যাবৃত্তি! অরুনাকে ২জনে মিলে চুদতে লাগলাম।

আমার(amar) বউয়ের নাম অরুনিমা। আমাদের ৫ মাস হলো বিয়ে হয়েছে, আমাদের প্রেমের বিয়ে। আমরা ৩ বছর ধরে প্রেম করে অবশেসে বিয়ে করেছি, কিন্তু আমাদের এই ৩ বসর অনেক কস্টো করতে হয়েছে। আমার(amar) বয়স ২৬ বসর আর অরুনিমার ১৯। আমরা কোলকাতায় থাকি, আমি(ami) বিজ়্নেস করি আর অরুনিমা কোলকাতা যূনিভার্সিটীতে হনার্শ করছে।

এখন আসল ঘটনায় আসি। আমি(ami) তখন উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে রেজ়ল্ট এর অপেক্ষায়। আমার(amar) সামনে প্রায় তিন মাসের ছুটি। তাই আমি(ami) ঠিক করলাম আমি(ami) গ্রামের বাড়ি বেড়াতে যাবো। আমার(amar) গ্রামের বাড়ি বর্ধমান শহর থেকে ৫ কি মি ভিতরে। আমি(ami) যখন গ্রামে গেলাম তখন একটা মেয়ের দিকে নজর গেলো, ওর নাম অরুনিমা। আমার(amar) গ্রামে এক ফ্রেংড ছিল।

ও উচ্চ মাধ্যমিক দিয়েছে। ওর নাম সুনীল। আমরা একসাথেই বেরটাম, কিন্তু ও এই গ্রামের ছেলে বলে সবাইকেই চিন্তো। ওর মাধ্যমে অরুনিমার সাথে আমার(amar) পরিচয় হলো। আমি(ami) আর অরুনিমা আসতে আসতে ঘনিস্ট হতে লাগলাম। এক পর্যায় আমি(ami) অরুনিমাকে প্রেমের প্রস্তাব দিলাম। অরুনিমাও সেটা গ্রহণ করলো। এক মাসের মাথায় আমাদের প্রেম হয়ে গেলো। কিছুদিন পর জানতে পারলাম আমার(amar) বন্ধু সুনীলও অরুনিমাকে ভালোবাসে আর অরুনিমাকে প্রোপোজ় করলো, কিন্তু অরুনিমা ওকে রিফ্যূজ় করে। একারণে সুনীল আর আমার(amar) দূরত্ব বাড়তে থাকে।

আমি(ami) আর অরুনিমা কিছুদিন পরে অনেক ক্লোজ় হয়ে গেলাম। অরুনিমা সময় পেলেই আমার(amar) বৌদির সাথে গল্পো করার অজুহাতে আমাদের বাড়িতে আসতো।

একদিন ও আমাদের বাড়িতে এসেছে কিন্তু বাড়িতে আমি(ami) ছাড়া কেও ছিল না। আমি(ami) অরুনিমাকে আমার(amar) বেডরূমে নিয়ে গেলাম। আমরা খুব কাছাকাছি বসে গল্প করছিলাম। হঠাত্ আমি(ami) অরুনিমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। অরুনিমা প্রথমে একটু বাঁধা দিয়ে তারপর আমাকে(amake) কিস করতে লাগলো। আমি(ami) অরুনিমার ওড়ণাটা সরিয়ে দিয়ে ওর জামার উপর দিয়েই মাই টিপতে লাগলাম। অরুনিমা বললওহ ডার্লিংগ ওহ কী করো ব্যাথা পাই তো। আমি(ami) কোনো কথা না শুনে ওর সব কাপড় খুলে নিলাম। তারপর আমি(ami) সম্পূর্নো নেঙ্গটো হয়ে গেলাম। অরুনিমা লজ্জায় দুই হাতে মুখ ঢেকে ফেল্লো। আমি(ami) ওকে বিছানায় শুইয়ে দিলাম। তারপর ওর দুই পা ফাঁক করে আমার(amar) নুনুটা ওর গুদে সেট করে দিলাম একটা ঠাপ। অরুনিমা ব্যাথায় চিতকার দিয়ে উঠলো। ওর গুদ দিয়ে রক্তও পড়তে লাগলো। আমি(ami) বুঝলাম ওর গুদের পর্দা ফেটে গেছে। অরুনিমা বললওহ ওটা বের করে নাও প্লীজ়, আমি(ami) মরে যাবো, আমার(amar) খুব ব্যাথা লাগছে। আমি(ami) ওকে বললাম সোনা কিছু হবেনা, প্রথম বার তো তাই ব্যাথা করছে একটু পরেই আরাম পাবে বলে আমি(ami) ওকে চুদতে শুরু করলাম। অরুনিমাও কিছুক্ষন পর মজা পেতে লাগলো। আমার(amar) চোদন খেয়ে অরুনিমা ৩ বার গুদের জল ছেড়ে দিলো, এবার আমার(amar) পালা। আমি(ami) অরুনিমাকে বললাম ডার্লিংগ আমি(ami) এবার জল ছাড়বো অরুনিমা বলল প্লীজ় বাইরে ফেলো আমার(amar) গুদের ভেতরে ফেলোনা। আমি(ami) আমার(amar) নুনুটা তখন বের করে নিলাম আর অরুনিমা বুকের উপর আমার(amar) মাল ফেলে দিলাম। তারপর আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।

হঠাত আমাদের কলিংগ বেল বেজে উঠলো। আমরা ভয় পেয়ে গেলাম, কারণ এখন কারোর আসার কথা না, আর বৌদি চলে এলে বিপদ হবে। কিন্তু কোনো উপায় নেই। আমি(ami) গিয়ে দরজা খুল্লাম। দেখলাম সুনীল দাড়িয়ে আছে। আমি(ami) বললাম তুই হঠাত্ কী মনে করে সুনীল বলল ভিতরে আয় তর সাথে কথা আছে। আমি(ami) ভয় পেলাম কারণ ভিতরে অরুনিমা আছে। সুনীল আমার(amar) মনের কথা বুঝতে পারলো। ও বলল,ভয় পাসনা আমি(ami) জানি ভিতরে অরুনিমা আছে, আমি(ami) কাওকে কিছু বলবো না। আমরা ভিতরে গেলাম। আমি(ami) বললামকেনো এসেছিস? সুনীল বললতুই তো জানিস আমি(ami) অরুনিমাকে ভালোবাসি অরুনিমা বললসুনীল আমি(ami) আপনাকে বলেছি আমি(ami) আপনাকে পছন্দ করি না, আপনি কেনো এই ব্যাপার নিয়ে ওর সাথে কথা বলছেন। সুনীল বললআমি(ami) জানি কিন্তু আমি(ami) তোমাকে(tomake) একদিনের জন্য হলেও পেতে চাই, আমি(ami) জানি তুমি আমাকে(amake) ভালোবাসো না কিন্তু তুমিতো আমার(amar) সাথে সেক্স করতে পার, আমি(ami) তোমার(tomar) সাথে সেক্স করতে চাই। তোমাদের চোদাচুদি দেখে আর মাথা খারাপ হয়ে গেছে। অরুনিমা বলল মানে আপনি আমাদের সেক্স করা দেখেছেন? সুনীল তখন ওর মোবাইলটা আমাদের দিলো, আমরা দেখলাম আমাদের সেক্স করার ভীডিওটা। পরে দেখলাম আমরা যে রূমে সেক্স করেছি সেই রূমের একটা জানালা খোলা,সুনীল সেই জানালা দিয়ে ভীডিও রেকর্ডিং কোরেছে। আমি(ami) বললামআচ্ছা তুই কী চাস।

সুনীল বলল তুই অরুনিমার সাথে প্রেম করসিস কর কিন্তু আমি(ami) অরুনিমার সাথে সেক্স করবো। আমি(ami) যখন বলবো তখনই আমার(amar) সাথে অরুনিমার সেক্স করতে হবে তা না হলে আমি(ami) এই ভীডিও সবাইকে দিয়ে দেবো আর ইঁটেরনেটে ছেড়ে দেব। অরুনিমা বললসুনীল এরকম করবেন না, আমি(ami) ওকে ভালবাসি আমাদের সম্পর্কো নস্ট করবেন না। সুনীল বললআমি(ami) তোমাকে(tomake) চোদার পরেও যদি তোমার(tomar) বয়ফ্রেন্ডড তোমার(tomar) সাথে সম্পর্ক রাখতে চাই আর তোমাকে(tomake) বিয়ে করে তাহলে বুঝবো ও তোমাকে(tomake) ভালোবাসে আর ও যদি তোমাকে(tomake) ছেড়ে দেয় তাহলে আমি(ami) তোমাকে(tomake) বিয়ে করবো, তখন প্রমান হবে কে তোমাকে(tomake) বেশি ভালোবাসে আমি(ami) অরুনিমাকে বললামডার্লিংগ আমি(ami) তোমাকে(tomake) বেশি ভালোবাসি,তুমি ওর সাথে সেক্স করো আমার(amar) কোনো সমস্যা নেই,তুমি ওর সাথে সেক্স করলে প্রমান হবে ও তোমাকে(tomake) ভালোবাসেনা ও তোমার(tomar) শরীরকে ভালোবেসেছে। অরুনিমা কাঁদো কাঁদো গলায় বলল আচ্ছা সুনীল আমি(ami) আপনার সাথে সেক্স করবো কিন্তু আপনাকে ওকে কথা দিতে হবে যে আপনি এই ভীডিওটা কাওকে দেখবেন না। সুনীল বলল আমি(ami) কথা দিচ্ছি তুমি আমার(amar) সাথে সেক্স করলে আমি(ami) তোমার(tomar) কোনো ক্ষত করবো না।

সুনীল অরুনিমার পাশে বিছানায় গিয়ে বসলো। অরুনিমা একটু আমার(amar) দিকে তাকলো, তার পর মাথা নিচু করে ফেলল। সুনীল ওকে জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিলো আর ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলো। অরুনিমা প্রথমে বাধা দিয়েও পরে কিস করতে লাগলো। কিস করা শেষ হয়ে গেলে সুনীল অরুনিমার সব কাপড় খুলে নিলো আর অরুনিমার একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলো। অরুনিমা ওহ আঃ আঃ করতে লাগলো আর জোরে ওর মাথাটা নিজের বুকে চেপে ধরলো। সুনীল বললকী ডার্লিংগ মজা পাচ্ছ? অরুনিমা বলল হা খুব মজা পাচ্ছি আপনি আমার(amar) মাই চুষুন। সুনীল ওর মাই চুষতে চুষতে ওর গুদে নিজের নূনু সেট করে জোরে ঠাপ মারলো। অরুনিমা চিতকার দিয়ে উঠলো। সুনীল এবার অরুনিমাকে জোরে জোরে ঠাপাতে লাগলো। অরুনিমাও ওকে জড়িয়ে ধরে ওর চোদন খেতে লাগলো। ওরা যৌন মিলনের চরম অবস্থার কাছাকাছি এসে অরুনিমা বলল সুনীল ওহ আঃ আরও জোরে আমার(amar) হয়ে এসেছে আঃ আমি(ami) জল ছেড়ে দিচ্ছি আহ বলে সুনীলকে জড়িয়ে ধরে নিজের জল ছেড়ে দিলো। সুনীল কিছুক্ষন পর বলল অরুনিমা আমারও মল বেড়বে ওহ হ অরুনিমা বলল সুনীল বাইরে মল ফেলবেন, প্লীজ় কিন্তু সুনীল অরুনিমার গুদে ওর থক্থকে বীর্য হড়হড় করে ঢেলে দিলো। তারপর ওই অবস্থায় কিছুক্ষন শুয়ে থাকলো। সুনীল বলল ডার্লিংগ কেমন লাগলো? অরুনিমা বলল ভালো কিন্তু আপনি এটা কী করলেন? আর ভিতরে মাল ফেললেন কেনো?

সাগর বললএকটা আই পিল খেয়ে নিও আর কি করবে অরুনিমা বলল ঠিক আছে এখন আমার(amar) ভিতর থেকে নুনুটা বের করেন। সুনীল অরুনিমার গুদ থেকে নূনু বেড় করে বাথরূমে চলে গেলো। আমি(ami) অরুনিমার পাশে গিয়ে বসলাম। অরুনিমা কাঁদতে কাঁদতে বলল স্যরী আমার(amar) কিছু করার ছিলোনা, কিন্তু আমি(ami) তোমাকেই ভালোবাসি। আমি(ami) বললাম আমি(ami) জানি আমি(ami) কিছুই মনে করিনি। এমন সময় সুনীল বাথরূম থেকে বেড়িয়ে এলো আর অরুনিমাকে বললঅরুনিমা যাও ফ্রেশ হয়ে আসো। অরুনিমা বাথরূম থেকে ফ্রেশ হয়ে অসলো তারপর ওর কাপড় পরে নিলো। আমরা তিনজনেই একসাথে বাইরে বের হলাম। একটা ফার্মস্যী থেকে অরুনিমাকে আই পিল কিনে দিলাম। সুনীল বলল এরপর থেকে সেক্স করতে চাইলে যেন আমরা ওর বাড়ি যাই কারণ ওর বাড়ি সব সময় খালি থাকে। এরপর থেকে আমরা সুনীলের বাড়িতে গিয়ে সেক্স করতাম। সুনীলও অরুনিমাকে মাঝে মাঝে চুদতো। অরুনিমা প্রথম দিকে সুনীলের সাথে সেক্স করতে আনইজ়ী ফীল করতো। কিন্তু আস্তে আস্তে অরুনিমা সুনীলের সাথে ঈজ়ী হয়ে গেলো। অরুনিমা মাঝে মাঝে একাই সুনীলের বাড়িতে চলে যেতো আর ওর সাথে চোদাচুদি করতো।

অরুনিমা মাঝে মাঝে বান্ধবির বাড়িতে রাতে থাকবে বলে বাড়ি থেকে বের হয়ে সুনীলের বাড়িতে চলে যেতো আর রাতে ওর সাথে ঘুমতো। আমি(ami) সুযোগ পেলে সুনীলের বাড়িতে চলে যেতাম। কিন্তু বেশির ভাগ সময় অরুনিমা সুনীলের সাথে রাত কাটাতো। আমি(ami) তাতে কিছু মনে করতাম না কারণ আমি(ami) জানি অরুনিমা সুনীলের সাথে যতই সেক্স করুক ও আমাকেই ভালোবাসে। কিছুদিন পরে আমাদের উচ্চ মাধ্যমিক রেজ়াল্ট দিয়ে দিলো। আমি(ami) কোলকাতা উনিবেরসিটয়টে ভর্তী হলাম আর সুনীল একটা লোকাল কলেজে ভর্তী হলো। আমি(ami) কোলকাতায় চলে আসতে অরুনিমার সাথে আমার(amar) দেখা হওয়া কমে গেলো। কিন্তু সুনীল একটা হোস্টেলে উঠলো। হোস্টেল্টা অরুনিমাদের বাড়ি থেকে মাত্র ৩০মিনিটের রাস্তা। তাই অরুনিমার জন্য সহজ হলো সুনীলের হোস্টেলে যাওয়া। আমি(ami) ২-৩ মাস পর পর অরুনিমার কাছে যেতে পারতাম। তাই আমার(amar) আর অরুনিমার মধ্যে সেক্স করার পরিমান কমে গেলো কিন্তু অরুনিমা সপ্তাহে ২-৩ দিন সুনীলের হোস্টেলে গিয়ে ওকে দিয়ে নিজের যৌন কামনা পুরণ করতো। ওই রাতে অরুনিমা আমাকে(amake) মোবাইল করে সুনীলের সাথে ওর যৌন মিলনের কাহিনী আমাকে(amake) শোনাতো আর আমরা ফোন সেক্স করতাম।

এভাবে আদের রীলেশন চলতে থাকলো। অরুনিমা সমান তালে আমার(amar) আর সুনীলের সাথে সেক্স করে যেতে লাগলো। আমি(ami) বেশি সময় পেতাম না তাই অরুনিমা বেশির ভাগ সময় সুনীলের সাথেই সেক্স করতো, কিন্তু তাই বলে আমাদের মধ্যে ভালোবাসার কোনো কমতি ছিল না। অরুনিমা আমাকে(amake) ফোন করে জানলো যে ও এক সপ্তাহের জন্য পুরী বেড়াতে যাবে, আমি(ami) যেন ওর সাথে যাই। কিন্তু আমার(amar) সেমিস্টার ফাইনল এগ্জ়্যাম ছিল তাই আমি(ami) যেতে পারছিলাম না। তাই আমি(ami) অরুনিমাকে বললাম আমি(ami) যেতে পারবনা। অরুনিমার মন খারাপ হয়ে গেলো ও বললআমি(ami) অনেক কস্টে বাড়ি থেকে ৭ দিনের জন্য বাইরে যাওয়ার পার্মিসন নিয়েছি, আমি(ami) এতদিন কী করবো। আমি(ami) বললাম তুমি সুনীলের সাথে যাও অরুনিমা বলল আমি(ami) ১৫ দিন সুনীলের সাথে এক বিছানায় ঘুমবো? আমি(ami) বললাম তুমি তো প্রতিদিনই সুনীলের সাথে সেক্স কর, তুমি ওর সাথে যাও, ঘুরে আসো, আমার(amar) কোনো সমস্যা নেই। অরুনিমা বললঠিক আছে সুনীলকে বলে দেখি ওর সময় আছে কিনা। পরদিন অরুনিমা আমাকে(amake) বলল ডার্লিংগ সুনীল আমার(amar) সাথে যেতে রাজী হয়েছে, আমরা কালকে বের হবো। পরদিন ওরা পুরী পৌছালো। অরুনিমা আমাকে(amake) জানলো ওরা সী বীচের পাশে একটা হোটেলে একটা রূম নিয়েছে, ওরা প্রায় ৭ দিন থাকবে। আমি(ami) রাতে আবার ফোন দিলাম। সুনীল কল রিসীভ করলো। আমি(ami) বললাম অরুনিমা কই? সুনীল বলল অরুনিমা আমার(amar) সাথেই আছে ও আমার(amar) নূনু চুষছে। আমি(ami) তখন অরুনিমাকে ফোন দিতে বললাম। অরুনিমা ফোন ধরলে আমি(ami) বললাম ডার্লিংগ তুমি খুব ফুর্তি করছ তাইনা? অরুনিমা বলল হা তুমি কিছু মনে কোরোনা, তুমি নেই বলে আমাকে(amake) সুনীলের সাথে সেক্স করতে হচ্ছে, কী করবো বলো? আমি(ami) বললাম আচ্ছা তুমি ওর সাথে চোদাচুদি করো আমার(amar) কাল এগ্জ়্যাম আছে, আমি(ami) তাড়াতাড়ি ঘুমাবো আমি(ami) লাইন কেটে দিয়ে ঘুমিয়ে পড়লাম।

পরের দুই সপ্তাহ অরুনিমা আর সুনীল একসাথে থেকে বাড়িতে চলে এলো। আমার(amar) এগ্জ়্যাম থাকায় আমি(ami) আর অরুনিমাকে বেশি ফোন করতে পারতাম না। আমার(amar) এগ্জ়্যাম শেষ হলে আমি(ami) আমাদের গ্রামের বাড়ি গেলাম। অরুনিমাকে বললাম সুনীলের বাড়িতে আসতে। অরুনিমা ওর বাড়িতে বলল রাতে ও ওর বান্ধবির সাথে ঘুমাবে বলে সুনীলের বাড়িতে চলে এলো। আমি(ami) আর সুনীল সারা রাত অরুনিমার সাথে চোদাচুদি করলাম। সকাল বেলা অরুনিমা জানলো যে ওর কিছুদিন ধরে মাসিক বন্ধ আছে। আমি(ami) বললাম এটা তো প্রেগনেন্সির লক্ষন। তুমি কী সুনীলের সাথে কনডোম ছাড়া সেক্স করেছো? অরুনিমা বললআমরা কনডোম ছাড়াই চোদাচুদি করি কিন্তু আমি(ami) পিল খাই। আমি(ami) বল্লাম তাহলে তোমার(tomar) পেটে বাছা আসলো কিভাবে।’ অরুনিমা বললআমরা যখন পুরী ছিলম তখন আমি(ami) পিল খেতাম না, আর সুনীল আর আমি(ami) প্রতিদিন ৪-৫ বার করে চোদাচুদি করতাম।আমার(amar) মনে হয় সে কারণেই আমি(ami) প্রেগনেন্ট হয়ে গেসি। সুনীল অরুনিমার পাসে শুয়ে ছিল। আমি(ami) বললাম তুই আমার(amar) অরুনিমাকে প্রেগ্নেংট করে দিলি! সুনীল বললআমি(ami) তো ইচ্ছা করে করিনি ও যে পিল খায়নি তা আমি(ami) কী জানি? অরুনিমা বললআচ্ছা যা হবার হয়েছে, এখন কী করবে বলো আমি(ami) বললাম আমি(ami) কী করবো, তোমার(tomar) পেটে সুনীলের বাচ্ছা ওকে বলো কিছু করতে। সুনীল বলল ঠিক আছে, আমার(amar) একটা পরিচিত ক্লিনিক আছে কালকে অরুনিমাকে নিয়ে গিয়ে এবর্ষান করিয়ে আনবো। অরুনিমা আর সুনীল ক্লিনিকে গিয়ে অরুনিমাকে এবর্ষান করিয়ে আনলো। আমি(ami) অরুনিমাকে সাবধান করে দিলাম যেন নেক্স্ট টাইম এরকম না হয়। অরুনিমাও এর পরে আমাদের সাথে সেক্স করার আগেই পিল খেত।

এভাবে অরুনিমা আমার(amar) আর সুনীলের সাথে যৌন মিলন করতে লাগলো। অরুনিমা কিছুদিন পর কোলকাতায় চলে এলো আর কোলকাতা উনিভারসিটিতে ভর্তী হলো। আমি(ami) তখন পড়সি ৩র্ড ইয়ারে। অরুনিমা আর আমি(ami) একি উনিভারসিটিতে তাই আমাদের মধ্যে যোগাযোগ বেড়ে গেলো। অরুনিমা ওর কয়েকটা বান্ধবির সাথে বাড়ি ভাড়া নিয়ে থাকতো। ওদের বাড়ি আমার(amar) বাড়ির কাছেই ছিল। তাই অরুনিমা প্রায় প্রতিদিনই আমার(amar) বাড়িতে চলে আসতো আর আমরা তখন সেক্স করতাম। আমাদের মধে সেক্স করার পরিমান বেড়ে গেলো আর সুনীলের সাথে অরুনিমার সেক্স করার পরিমান কমে গেলো। অরুনিমা প্রায় প্রতি সপ্তাহে বাড়ি যেতো তখন ও সুনীলের সাথে চোদাচুদি করতো। সুনীলও ওকে ওনেকদিন পর পেয়ে আচ্ছা করে চুদে দিতো। এভাবে আমাদের দিন কাটতে লাগলো। অরুনিমা আর আমার(amar) সব ফ্রেন্ডরা আমাদের প্রেমের কথা জানত। অরুনিমা ওর বন্ধুদের কাছেও খুব প্রিয় ছিল বিশেস করে ওর ছেলে ফ্রেন্ডরা ওকে খুবই পছন্দ করো। কারণ অরুনিমা সব সময় খুবই খোলমেলা পোষাক পড়ত আর ও ওর ছেলে ফ্রেন্ডদের সাথে খুবই ফ্রী ছিল। ওর সাথে প্রায় ২৫ জন ছেলে পড়ত। অরুনিমা ওদের সবাইকেই কিস করেছে আর ওরা সবাই অরুনিমার মাই টিপেছে। একবার ক্লাসে অরুনিমা আর ওর এক ছেলে বন্ধু পিছনের বেন্চে বসে লেক্চার শুনছিল। লেক্চার তা খুব বোরিং ছিল। অরুনিমা তখন ওর সেই বন্ধুর প্যান্টের চেন খুলে নূনু খেছে দেয়। অরুনিমা এসব ঘটনা আমার(amar) সঙ্গে শেয়ার করতো। আমি(ami) কিছু মনে করতাম না বরং আমরা দুজনেই হর্নী হয়ে চোদাচুদি করতাম। অরুনিমা একবর ওর আরেক ছেলে বন্ধুর বার্থডে পার্টীতে গিয়ে সেখানেও সে ওর ক্লাসের দুইজন ছেলে বন্ধুর সাথে চোদাচুদি করেছিলো। অরুনিমা পরে কাহিনিটা আমার(amar) সাথে শেয়ার করে। এভাবে অরুনিমা ওদের ক্লাসের প্রায় সব ছেলের সাথেই কিছুনা কিছু করেছে এবং ছয় জন ছেলের সাথে কয়েকবার চোদাচুদি করেছে। মাঝে মাঝে সুনীল আমার(amar) বাড়িতে আসতো। তখন অরুনিমাও আসতো। আমরা তিনজন একসাথে চোদাচুদি করতাম।

সুনীল একদিন আমার(amar) বাড়িতে এসেছে। আমি(ami) অরুনিমাকে মোবাইল করে আমার(amar) বাড়িতে আসতে বললাম। অরুনিমা রাত ১০টার দিকে আমার(amar) বাড়িতে আসলো। সুনীলকে দেখে ওর পাসে গিয়ে বসলো আর ওর ঠোঁটে একটা কিস করে ওর পাসে গিয়ে বসলো। সুনীল অরুনিমার ওড়ণার নীচে হাত দিয়ে ওর মাই টিপতে শুরু করলো। অরুনিমা ওর হাত সরিয়ে নিয়ে বলল ‘ডার্লিংগ মাই পরে টীপো আমি(ami) সারা রাত আছি। এখন খাবারের ব্যাবস্থা করা যাক। আমার(amar) খুব ক্ষিদা পেয়েছে।’ আমি(ami) বললাম তোমরা ওয়েট করো আমি(ami) খাবার নিয়ে আসি হোটেল থেকে আমি(ami) হোটেলে খাবার আনতে গেলাম। কিছুক্ষন পর খাবার নিয়ে এসে দেখি ওরা কেউ রূমে নেই। তারপর বাথরূমের দরজা ধাক্কা দিতেই খুলে গেলো আর আমি(ami) দেখলাম অরুনিমা আর সুনীল দুজনেই সম্পূর্নো নগ্ণ ওদের সারা শরীর ভেজা। স্লিম অরুনিমাকে জড়িয়ে ধরে বাথ টাবে শুইয়ে দিলো, অরুনিমা তখন ওর দুই পা ফাক করে দিলো, সুনীল ওর পাের কাছে বসে ওর নুনুটা অরুনিমার যোনিতে লাগিয়ে একটা ঠাপ দিল, কিন্তু নুনুটা ওর যোনিতে ঢুকল না। অরুনিমা তখন একটু হেসে বলল এতদিন ধরে আমাকে(amake) ঠাপাচ্ছ কিন্তু এখনো এক ঠাপে নুনুটা ঢুকাতে পার না বলে নিজেই ওর নূনুটা ধরে ওর গুদে সেট করে দিয়ে বলল এখন চোদা শুরু করো। সুনীল তখন জোরে এক ঠাপ দিতেই পুরোটা ঢুকে গেলো। অরুনিমা দুই পা দিয়ে ওকে জড়িয়ে ধরলো। সুনীল জোরে জোরে চুদতে লাগলো। অরুনিমা বলল আঃ আঃ ওহ আরও জোরে ওহ মোরে গেলাম আঃ আঃ কী আরাম বলে চিতকার দিতে লাগলো।

সুনীল অরুনিমাকে চুদতে চুদতে ওর একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলো। কিছুক্ষন পরে অরুনিমা বলল ডার্লিংগ আরও জোরে জোরে মারো আমার(amar) জল বের হবে ওহ আঃ আহ বলে অরুনিমা ওর গুদের জল ছেড়ে দিলো। কিন্তু সুনীল তখনো সমান তালে ঠাপাতে থাকলো। ১০ মিনিট পর সুনীল বলল আঃ অরুনিমা আমার(amar) মাল বের হবে ওহ আঃ। বলে ও অরুনিমাকে চোদার গতি আরও বাড়িয়ে দিলো। আর অরুনিমার গুদের মধ্যেই বীর্যপাত করে দিলো। তারপর ওরা জড়াজড়ি করে শুয়ে থাকলো। অরুনিমা বলল এখন ওঠো স্নান করতে হবে। তখন ওরা উঠে একসাথে স্নান করলো তারপর দুজনেই সম্পূর্নো নেঙ্গটো হয়ে বের হয়ে আসলো। আমরা এরপর ডাইনিং টেবিলে গেলাম। অরুনিমা আর সুনীল সম্পূর্নো নেঙ্গটো হয়ে খাওয়া দাওয়া করলো। তারপর আমরা বিছানায় শুতে গেলাম। আমিও আমার(amar) সব কাপড় খুলে ফেললাম। অরুনিমা আমার(amar) আর সুনীলের মাঝে শুলো আর আমাদের নূনু নিয়ে নাড়া চাড়া করতে লাগলো। আমরা নিজেদের মধ্যে গল্প করতে লাগলাম। সুনীল জানলো যে ও প্রায় এক মাস কোলকাতায় থাকবে। অরুনিমাকে বলল ডার্লিংগ আমিতো এক মাস কোলকাতায় থাকবো তুমি তোমার(tomar) হোস্টেলে না গিয়ে আমাদের সাথে থাকো। অরুনিমা বললআমি(ami) তোমাদের সাথে থাকলে মানুষ কী বলবে আমিতো তোমাদের কারড় বৌ না। সুনীল আমাকে(amake) বলল তুইতো একাই থাকিস, অরুনিমা মাঝে মাঝে থাকে, তুই অরুনিমাকে বিয়ে করে নে তারপর একসাথে থাক। আমি(ami) বললাম বাড়ির কেউ এখন আমাদের বিয়ে মেনে নেবে না। সুনীল বললবাড়িতে জানাবি কেনো? তোরা গোপনে বিয়ে করবি। বাড়িতে পরে যানাবি অরুনিমা ওর কথা শুনে বলল এটা ভালো আইডিযা। চলনা কালকে আমরা বিয়ে করি, তাহলে আমাদের একসাথে থাকতে কোন অসুবিধা হবে না। আমরা ঠিক করলাম পরের দিন আমি(ami) আর অরুনিমা বিয়ে করবো। সেই রাতে আমরা তিনজন কয়েকবার চোদাচুদি করে ঘুমিয়ে পড়লাম।

Leave a Comment