আজও চলছে আমাদের দু ভাই বোনের চোদনলীলা bon ke chodar golpo

bon ke chodar golpo
আমার একটিই মাত্র বোন, ছোট বোন। নাম অর্পা। জীবনে অন্য নারীদের প্রেমে পরেছি ঠিকই কিন্তু যৌবনের সূচনালগ্ন থেকেই অর্পার শরীরের প্রতি এক অদ্ভূত কামনা কাজ করতো। কিন্তু তাকে চোদার সুযোগ পাই অনেক পরে। তবে আমি এই লেখায় আমাদের সম্পর্ক কিভাবে শুরু হলো তা একেবারে গোড়া থেকেই বলতে চাই।তখন কতইবা হবে আমাদের বয়স। আমি ও অর্পা দুজনেই খুবই ছোট আর আমি অর্পার থেকে পাঁচ বছরের বড়। সে তখনো যৌনতা বুঝতে শেখেনি। আর আমি ততদিনে পর্ন ম্যাগাজিন, অনলাইন সাইট ঘেটে নারী পুরুষের আদিম খেলা বেশ ভালোভাবেই বুঝে গেছি। এমনিতে ঘরকুনো স্বভাবের ছিলাম বলে বাইরের মানুষের সাথে তেমন মিশতামনা। তাই কোন মেয়ের সাথেও পরিচিতি হয়নি তখনো। আমার তৃষ্ণার্ত যৌবন তাই পরিচিত গন্ডির ভেতরই খুজে নিল একটি নারী শরীর।

আমার বোনের ছোট্ট, সুন্দর, মোলায়েম শরীর। কিন্তু কিভাবে বোনের সাথে কি করবো তা ভেবে ভেবে একটু চিন্তিত হলাম। এমনিতেই ছোট মানুষ, ভয় পেয়ে চিৎকার করলে বা কাউকে কিছু বলে দিলে বিপদ। তখন মাথায় একটা বুদ্ধি খেলে গেল। বাবা মা তখনো আমরা ছোট ভেবে আমাদের আলাদা বিছানার ব্যাবস্থা করেনি। আমি আর অর্পা তাই এক বিছানাতেই শোতাম।রাতের বেলায় বোন যখন তার ছোট্ট নরম হাতে আমাকে জড়িয়ে থাকতো কি যে ভালো লাগতো তখন যা হোক, ভাবলাম এই সুযোগটাই কাজে লাগাতে হবে। এক রাতে সেই মোতাবেক রাতের খাওয়া শেষ করে বাবা মাকে গুডনাইট জানিয়ে শুয়ে পরবো বলে বোনকে নিয়ে আমি আমাদের রুমে চলে এলাম। আমি সব সময় ভেতর থেকে দরজা আটকেই ঘুমাই।

bon ke chodar golpo
bon ke chodar golpo

বাবা মা এ নিয়ে কিছু বলেনি কখনো। বোনকে বিছানায় পাঠিয়ে লাইট অফ করে আমিও বিছানায় গিয়ে শুয়ে পরলাম। শুয়ে শুয়ে বোনের চুলে বিলি কাটছিলাম আর সে আদুরে বেড়ালের মতোন আমাকে চার হাত পায়ে জড়িয়ে শুয়ে ছিল। এভাবে কিছু সময় পার হলো। একটা সময় আমি বোনের কানে কানে বললাম, অর্পা তুই কি জানিস মানুষের বাচ্চা কি করে হয়?বোন বললো, না তো ভাইয়া। কি করে হয়?বলতে পারি একটা শর্তে। তুই কাউকে বলতে পারবিনা। ঠিক আছে?সে বললো, ঠিক আছে ভাইয়া কাউকে বলবোনা আমি।

প্রমিস? bon ke chodar golpo

সে তার মোলায়েম হাত আমার হাতে চেপে বললো, প্রমিস ভাইয়া।

আমি বললাম যে, ছেলে আর মেয়েতে যখন বিয়ে হয় তখন তারা দুজন মিলে একটা খেলা খেলে। এই খেলা খেললে মেয়েদের পেটে বাচ্চা আসে।সে তখন খুব আগ্রহ ভরে জিজ্ঞেস করলো, কি খেলা ভাইয়া?আমি তাকে বললাম, ছেলেদের নুনু মেয়েদের নুনুতে ঢুকিয়ে এই খেলা খেলতে হয়।বোন শুনে অবাক, ছিঃ এমন খেলাও হয় নাকি আবার?হয়রে পাগলী, হয়। আর এই খেলাতে প্রথমে ব্যাথা পাওয়া যায় একটু তবে অনেক মজাও পাওয়া যায়। বোন তখন কিছু বলছেনা দেখে আস্তে করে তার হাতটা ধরে আবদার করলাম, অর্পা চল আমরা দুজন খেলাটা খেলি? অনেক মজা হবে।

কিন্তু ভাইয়া তুমি যে বললে এই খেলা খেললে মেয়েদের বাচ্চা হয়? আমার যদি বাচ্চা হয়ে যায়? আমি বোনের গাল টিপে জবাব দিলাম, ধুর পাগলী! আমাদের কি বিয়ে হয়েছে নাকি যে তোর বাচ্চা হবে! বোন তখন সায় দিয়ে বললো, আচ্ছা। তাহলে চলো খেলি।আমি তো মনে মনে খুশীতে আত্মহারা। আমি আস্তে আস্তে বোনের পাজামার দিকে আমার হাতটা নিয়ে গেলাম। পাজামার উপর দিয়েই অর্পার যোনিতে হাত দিলাম। অর্পাকে একটু বিচলিত মনে হলো কিন্তু কিছু বললোনা সে। আমি পাজামার দড়ির গিঁট খুলে দিয়ে পাজামাটা তার কোমর থেকে নামিয়ে দিলাম। আমার কচি ধোন তখন দাঁড়িয়ে কাঁপছে। প্রি কাম বের হয়ে পিচ্ছিলও হয়ে গেছে একটু। আমি অর্পার উপর উঠে ধোনটা তার যোনিতে ঢুকানোর চেষ্টা করলাম। কিন্তু ঢুকছিলনা। আমি তখন এক হাতে বেশ ভালো করে বোনের যোনির মুখটা খুলে তার বরাবর আমার ধোনের মাথা ভালো করে সেট করে আস্তে চাপ দিলাম। বোন কুঁকড়ে উঠে এক মোচড়ে আমার নীচ থেকে সরে গেল।ভাইয়া ব্যাথা লাগে তো। bon ke chodar golpo

আমি বোঝলাম বোনের কচি গুদ এখনো আমার ধোন নেবার মতো প্রস্তুত হয়নি। কিন্তু আমার তখন চরম অবস্থা। তাই বোনকে অনেক বুঝিয়ে শুনিয়ে তার যোনির উপর দিয়েই ধোন ঘষে বীর্যপাত করলাম। এরপর থেকে প্রায় প্রতি রাতেই বোনের সাথে এমন করতাম। আর বোনের প্রায় সমতল দুধ দুটোতে হাত বুলিয়ে দিতাম। এভাবেই বড় হচ্ছিলাম আমরা। একসময় পড়াশোনার জন্য আমার বাড়ি ছেড়ে দূরে থাকা শুরু করতে হলো। সেখানে প্রেমিকা জুটিয়ে নিলাম একটা। তার সাথে কিচ্ছু আর করার বাদ রাখিনি।কিন্তু মাথা থেকে বোনের কামনামাখা শরীরের ছবিটা কোনমতেই দূর হয়না। ছুটিতে বাড়ি আসি যখন সারাক্ষণ বোনের পিছু পিছু ঘুরি। সে এখন বড় হয়েছে। দুধগুলো ফুলে জামার উপর দিয়ে ভেসে থাকে। দেখলেই ধরতে ইচ্ছে করে, টিপে দিতে ইচ্ছে করে। কিন্তু সে সুযোগ এখন কম। বোন এখন আলাদা ঘরে শোয়। কিন্তু এক রাতে ঠিক করলাম আজ যা হবার হোক। রাতে বোনের ঘরে যাবোই। গভীর রাতে সবাই ঘুমিয়ে গেলে আমি পা টিপে টিপে অর্পার ঘরের দিকে গেলাম। দরজা খোলাই ছিল। আমি ধীরে ধীরে বিছানায় উঠে বোনের পাশে চাদরের নীচে গিয়ে ঢুকলাম। সে আমার দিকে পেছন ফিরে ঘুমিয়ে ছিল।

বালে ভরা গুদ পুরাই জঙ্গল gud marar golpo

আমি আমার বা হাত টা তার গোল পাছার উপর রাখলাম। কি চমৎকার গোল আর মসৃণ পাছা আমার বোনের! আস্তে আস্তে হাত বোলাতে থাকলাম বোনের পাছায়। তারপর একটা হাত তার কোমর ঘুরিয়ে সামনে এনে পেটের উপর রাখলাম। ধীরে ধীরে জামার নীচ দিয়ে তার খোলা পেটে, নাভিতে হাত বোলাতে বোলাতে উপরে উঠতে থাকলাম। উপরে উঠতে উঠতে হাত যখন তার মাইতে ঠেকলো সে তখন হালকা কেঁপে উঠলো। আমি একটু অপেক্ষা করে তার ডান মাইতে হাত বুলাতে থাকলাম। এরপর ধীরে ধীরে মাইটা পুরোপুরি মুঠোয় পুরে টেপা শুরু করলাম।এমন সময় সে নড়ে উঠে চিৎ হয়ে শুলো। এতে আমার বেশ সুবিধেই হলো। আমি জামাটা গুটিয়ে অর্পার বুকের উপরে তুলে দিলাম। এবার দু হাতে দুটো মাই ই মুঠোয় নিয়ে টিপছিলাম। কিন্তু সে টু শব্দটিও করছিলোনা। আমি তাই সাহস পেয়ে একটি মাইয়ে জিভ বুলানো শুরু করলাম। বোন আবার কেঁপে উঠলো। জিভ বুলাতে বুলাতে হঠাৎ একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। সে এক অসাধারণ অনুভূতি। মনে হচ্ছিলো যেন একতাল মাখন মুখে নিয়ে চুষছি। মাই দুটো অদলবদল করে চুষতে চুষতে এক হাত পাজামার ভেতর ঢুকিয়ে দিলাম। বোন প্যান্টি পরেনি।

হাত আরেকটু নীচে নামাতেই গুদে ছোঁয়া লাগলো। প্রথম যৌবনের হালকা বালে ঘেরা গুদটা ভেজা আর পিচ্ছিল। বোন আমার ঘুমিয়ে থাকলেও শরীর তার পুরো জেগে গেছে। আমি এবার একহাতে বোনের কোমর পেঁচিয়ে কোমর তোলা দিয়ে পাজামাটা নামিয়ে দিলাম। মাই থেকে মুখ সরিয়ে আবার মাই দুটো টেপা শুরু করলাম আর বোনের খোলা পেট আর নাভিতে চুমু খেতে খেতে ক্রমশ নীচের দিকে নামলাম। নীচে নেমে গুদে চুমু খেতেই টের পেলাম বোনের দু হাত আমাকে উপরে টানছে। তার মানে বোন জেগে গেছে।কিন্তু আমার তখন উপরে যাবার বিন্দুমাত্র ইচ্ছে নেই। আমি একহাতে গুদের চেরাটা একটু ফাঁক করে তাতে জিভ চালিয়ে দিলাম। বোন ইলেকট্রিক শক খেলো যেন। আমার চুলে ধরা তার হাত দুটো শক্ত মুঠো হয়ে স্থির হয়ে গেলো প্রথমে। আমি এদিকে গুদ চেটেই চলেছি। মাঝে মাঝে জিভটা যতোটা পারা যায় তার গুদে ঠেলে দিচ্ছি। জীবনে প্রথম গুদে কোন পুরুষের জিভের ছোঁয়া পাবার ধাক্কাটা কেটে যেতেই বোন আমার মাথাটা তার গুদে চেপে ধরতে থাকলো। আর কিছুক্ষণ গুদ চুষতেই বোন উত্তেজনায় কোমর তোলা দিয়ে জল খসাতে থাকলো আর আমার মাথাটা গুদের সাথে এমন ভাবে চেপে ধরলো যেন আমার মাথাটাই আজ ভেতরে নিয়ে নেবে।

আমার নাক, মুখ সমস্তটাই গুদের জলে স্নান করে একাকার তখন। আমি নীচ থেকে মুখ তুলে তখন আবার তার মাইতে মুখ দিতে গেলাম কিন্তু টের পেলাম বোন জামা নামিয়ে দিয়ে আমাকে ঠেলে সরিয়ে দিচ্ছে। আমিও আর কোন উচ্চবাচ্য না করে বাথরুমে গিয়ে হাত মেরে শুয়ে পরলাম। দিনের বেলায় বোন খুব স্বাভাবিক আচরণ করলো আমার সাথে যেন রাতে কিছুই হয়নি। আমার ছুটি শেষ হলে আমি আবার আমার জায়গায় ফিরে আসলাম। এরপর থেকে যখনই ছুটি পেতাম বাড়ি এসে রাতে লুকিয়ে লুকিয়ে বোনের মাই টিপতাম আর গুদ চুষতাম।এর থেকে বেশী বোন কখনো কিছু করতে দেয়নি। এমনকি একটা চুমুও খেতে দেয়নি। আর কখনো আমাদের মাঝে এই নিয়ে কোন কথাও হয়নি। না মুখে না ইশারায়। কিন্তু এভাবে আর কতোদিন। বোনের এতো সুন্দর দেহবল্লরী নিয়ে রাতের আঁধারে খেলা করি, ইচ্ছে মতো চটকাই, চাটি, চুষি কিন্তু চুদতে পারিনা। অসহায় আক্রোশে ধোন খেচে কিছুটা শান্ত হই। কিন্তু দুধের স্বাদ কি আর ঘোলে মেটে? তবে সব কিছুরই শেষ আছে। আমার ঘোল খাওয়াও শেষ হলো একদিন। বোন উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষে আমার শহরেরই এক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলো। আমি তখন আন্ডার গ্র‍্যাড শেষ করে সবে একটা চাকরীতে ঢুকেছি। একটা ফ্ল্যাট নিয়ে একাই থাকি।

বোন তাই আমার সাথে থাকবে এটাই স্বাভাবিক। মা বাবাই বোনকে আমার এখানে পৌছে দিয়ে গেলো। সবাই খুব খুশী। মা বাবা খুশী তাদের আদরের মেয়েকে কষ্ট করে হোস্টেলে থাকতে হবেনা এই ভেবে, বোন খুশী নতুন শহর, নতুন পরিবেশ পেয়ে। আর আমি খুশী সদ্য আঠারোতে পা দেয়া উতলানো যৌবনের অধিকারী কুমারী বোনকে নিয়ে এখানে একা থাকবো এবার থেকে, চুদতে গিয়ে কারো হাতে ধরা পরার ভয় নেই তাই বোন নিশ্চয়ই এতোদিনের অধরা চুদাচুদিটা আর অসমাপ্ত রাখবেনা এই ভেবে। যা হোক বাবা মা শেয়ালের কাছে মুরগী পাহাড়া রেখে নিশ্চিন্ত মনে ফিরে গেলো! ঘুনাক্ষরেও যদি আন্দাজ করতে পারতো কি ঘটতে চলেছে সামনের দিনগুলোয়।বোন তার সমস্ত জিনিস আনপ্যাক করে গুছিয়ে রাখলো। আমি মনে মনে ঠিক করলাম আমি উপযাচক হয়ে কোন উদ্যোগ নেবোনা। আমি আসলে বোন আমাকে কতোটা চায় সেটা পরখ করতে চাচ্ছিলাম। এতোদিন যাই যেটুকু হয়েছে আমাদের মাঝে সবটুকুই আমি লুকিয়ে তার কাছে গেছি বলে। এমন না যে এতে তার সম্মতি ছিলোনা। কিন্তু কই, সে তো কখনো কোন রাতে লুকিয়ে আমার কাছে ধরা দিতে এলোনা? তাই ঠিক করলাম ধোনের অভিমান আমলে না নিয়ে মনের অভিমানটা জিইয়ে রাখবো যতোদিন সে নিজ মুখে তার চাহিদা আমাকে না জানায়। bon ke chodar golpo

যেই ভাবা সেই কাজ। যদিও অর্পার জন্য আলাদা বেডরুম আমি আগে থেকেই গুছিয়ে রেখেছিলাম, কিন্তু সে প্রথম রাতেই জানিয়ে দিলো তার একা ঘুমাতে ভয় লাগে তাই সে আমার সাথেই শোবে। আমি হেসে বললাম, ঠিক আছে ভীতুর ডিম। আমার সাথেই ঘুমোস তুই।সে কিছু না বলে একটা ভেংচি কাটলো শুধু। পরদিন আমার অফিস আর অর্পারও প্রথম ক্লাস। সে রাতে তাই তড়িঘড়ি শুয়ে পরলাম। ঘন্টাখানেক পর টের পেলাম বোন পেছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে। তার ছুঁচালো মাই দুটো আমার পিঠে ঠেকে আছে। ইচ্ছে হচ্ছিলো তখনই পাশ ফিরে মাই দুটো কচলে দিই। কিন্তু অভিমানী মনকে স্মরণ করিয়ে দিলাম এখনও সময় আসেনি। অনেক কষ্টে নিজেকে সংযত করে ঘুমিয়ে গেলাম। ভোরবেলায় উঠে বোনকে জাগালাম। সে নাশতা তৈরি করলে দুজনে খেয়েদেয়ে বের হলাম। অর্পাকে তার ইউনিতে পৌছে দিয়ে আমি অফিসে গেলাম।

এটাই এর পর থেকে আমাদের নিত্য রুটিন হয়ে গেলো। আমি অফিস নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। কিন্তু মনের কোণে বোনের খাসা ফিগারটার ছবি কখনো বিলীন হতোনা। বোন ইউনি নিয়ে ব্যস্ত হয়ে গেলো। কিন্তু রাতের বেলায় ভাইয়ের পিঠে মাই চেপে ভাইকে জড়িয়ে ধরে ঘুমাতে তার কখনো ভুল হতোনা। খেয়াল করে দেখলাম উইকএন্ড এলেই পিঠে মাইয়ের চাপ বেড়ে যায়। কিন্তু আমি ভেতরে ভেতরে জ্বলে মরলেও বাইরে নির্বিকার থাকি। এভাবে কাজ হচ্ছেনা দেখে এরপর থেকে অর্পা বাসায় ব্রা পরা বাদ দিলো।পাতলা জামা পরে থাকতো সবসময়। মাই দুটো জামার উপর দিয়ে স্বগর্বে নিজেদের উপস্থিতি জানান দিতো। চোখের সামনে এমন ডাসা ডাসা মাই দুটোর ডাকও আমি উপেক্ষা করতে লাগলাম। বোন হাল ছাড়লোনা। ভাইয়ের চোখের সামনে নিজের মাই জোড়া পাতলা জামার আবরণে ঢেকে টাইট লেগিংস এর আড়ালে ভারী পাছা টা দুলিয়ে দুলিয়ে সে ঘরময় বিরাজ করতো। এরপর থেকে সে নতুন আরেকটা খেলা শুরু করলো। অফিস থেকে ফিরে আমার টুকটাক বই পড়ার অভ্যাস ছিলো। আমি যখনই বই নিয়ে বিছানায় হেলান দিতাম, অর্পাও আমার উলটো পাশে একটা বই নিয়ে হেলান দিতো। আর পা দিয়ে আমার শরীরে সুড়সুড়ি দিতো।

শরীরের যেখানটাতেই অর্পার পায়ের স্পর্শ লাগতো আমার মনে হতো কামনার উত্তাপে পুড়ে যাচ্ছে সেখানটা। আমি অনেক কষ্টে নিজেকে বিরত রাখতাম বোনের উপর ঝাপিয়ে পরে তার অপরূপা তন্বীটা আদরে আদরে ভরিয়ে দিতে। এভাবেই যাচ্ছিল আমাদের দিন। মাস দুই পর এক রাতে অফিস থেকে ফিরে ফ্রেশ হয়ে বই নিয়ে বসেছি। হঠাৎ চায়ের তেষ্টা পেল খুব। বোনকে চায়ের কথা বলতে বোনের রুমে গিয়ে দেখি বোন ড্রেসিং টেবিলের সামনে বসে সাজছে আর গুনগুন করে গান গাইছে। আমি দরজাতেই হেলান দিয়ে দাঁড়িয়ে বললাম, কি ব্যাপার এই রাতে কোথাও যাবি নাকি? পার্টি আছে কোন?

বোন বললো, নাতো ভাইয়া। কেন?

তাহলে সাজতে বসলি যে এখন?

এমনি ইচ্ছে হলো হঠাৎ, তাই সাজছি। কেমন লাগছে আমাকে বলো?

সব তো ঠিকই লাগছে। কিন্তু এটা কি লিপস্টিক ব্যবহার করিস তুই? মোটেই তো ভাল্লাগছেনা।

বোন একটু মন খারাপ করলো কিন্তু পরক্ষণেই মুখখানা উজ্জ্বল করে বললো, তাহলে তুমি তোমার পছন্দমতো এনে দিও, কেমন? bon ke chodar golpo

দিতে পারি যদি এক্ষুনি এক কাপ চা করে দিস।

অর্পা খুশী হয়ে চা করতে চলে গেলো। আমি আমার রুমে এসে ল্যাপটপ টা অন করে অ্যামাজন থেকে পছন্দ করে বোনের জন্য ল্যাকমের ম্যাট লিপস্টিকের পঁচিশ শেডের একটা প্যালেট আর ল্যাকমেরই একটা মেকআপ কিট অর্ডার করে দিলাম।পেমেন্টের ঝামেলাও তখনই সেরে রাখলাম। এ বিষয়ে বোনকে আর কিছু জানালামনা। আমি প্রতিদিন অফিস থেকে ফিরলেই বোন হাসি হাসি মুখে দরজা খুলে দেয়। আমার খালি হাত দেখে তার খুশীটা যে মলিন হয়ে যায় তা আমি বুঝতে পারি ঠিকই। কিন্তু বেচারী মুখ ফুটে আর কিছু বলেনা। এদিকে আমি যতক্ষণ অফিসে থাকি নানা ভাবনা মাথায় ঘুরপাক খায়।একদিন মনে হলো আমি বোধহয় বেশীই বাড়াবাড়ি করে ফেলছি। অর্পা প্রতিনিয়ত এতো ইশারা, ইঙ্গিত করছে আমাকে, তাকে চুদার জন্য অনুচ্চারিত লাইসেন্স দিয়েই রেখেছে তবুও আমি তাকে পাত্তা দিচ্ছিনা, এটা বাড়াবাড়ি নয়তো কি? এমন অবহেলিত হতে হতে যদি নিরাশ হয়ে ইউনিতে কোন বয়ফ্রেন্ড জুটিয়ে বসে? এ ভাবনা মাথায় আসতেই ঠিক করলাম যথেষ্ট হয়েছে, আর না। এবার শিথিল হবার সময় এসেছে, অ্যাকশনে নামতে হবে।

প্রাইভেট ছাত্রীকে চোদার চটি গল্প student teacher choti golpo

যা হোক, অ্যামাজন থেকে ডেলিভারিটা এলো পরের উইকএন্ডে। ডেলিভারি ম্যান ফোন করে আগেই জানিয়েছিল যে সকালের দিকেই সে পার্সেলটা পৌছে দেবে। সকাল সকাল তাই যখন কলিং বেল এর আওয়াজ পেলাম তখন অর্পাকে ডেকে বললাম, দেখতো অর্পা এই অসময়ে কে এলো আবার?বোন দরজা খুলে দেখলো তার নামেই পার্সেল এসেছে। পার্সেল টা বুঝে নিয়ে দরজা দিয়েই সে আমার ঘরে এলো। আমি তখন জানালার পর্দা চেঞ্জ করছিলাম। এসেই সে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো।

থ্যাংক ইউ ভাইয়া। ইউ আর সো সুইট। bon ke chodar golpo

গলার স্বরেই বুঝতে পারছিলাম বোন খুব খুশী হয়েছে। আমি ঘুরে বোনের নরম গাল দুটো টিপে দিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম, পাগলী বোনটা আমার! এতেই এতো খুশী?

হুম্ম। আমি তো ভেবেছিলাম ভুলেই গেছো তুমি।

আমার মিষ্টি বোন টা আমার কাছে একটা আবদার করেছে আর তা ভুলে যাবো আমি?

ইশ, বোনের জন্য উনার যেন কতো প্রেম!

এটা কেমন কথা হলো? আমি বুঝি তোকে ভালোবাসিনা?

বোন নিজেকে আমার বন্ধন থেকে ছাড়িয়ে নিয়ে বললো, হয়েছে, হয়েছে আর ভালোবাসা দেখাতে হবেনা এখন। যাও, গোসল করে এসো। খাবার দিচ্ছি। খেয়ে নাও।

যথা আজ্ঞা মিস। পর্দাটা চেঞ্জ করেই যাচ্ছি।

চেঞ্জ শেষে গোসল করে দুপুরের খাবার খেয়ে আমি একটা বই নিয়ে বসলাম। আর অর্পা বসলো মেহেদী নিয়ে। এই ছুটির দিনে তার শখ হয়েছে হাতে মেহেদী পরবার। পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি টের পাইনি। ঘুম ভাঙ্গলো সন্ধ্যার একটু পর।ফ্রেশ হয়ে রুমের বাইরে বের হয়ে দেখি বোনের রুমে দরজা দেয়া। ভাবলাম ঘুমাচ্ছে হয়তো তাই আর ডাকলামনা। রুমে ফিরে আবার বইটা নিয়ে বসলাম। আধঘন্টা পার হবার পর অর্পা আসলো রুমে। আমি তো তাকে দেখে পুরো থ বনে গেলাম।পাগলী টা দরজা আটকে এই করছিলো তাহলে! অর্পা শাড়ি পরেছে আর বেশ সুন্দর করে সেজেছে। দীঘল কালো, রেশমী চুলগুলো পিঠ ছাড়িয়ে কোমর অবধি পৌছে গেছে। বোন আমার এমনিতেই অসাধারণ সুন্দরী। তারউপর নীল শাড়ি, পরিমিত মেকআপ, কাজল কালো গভীর চোখ আর সকালের পার্সেলে আসা ল্যাকমের লাল লিপস্টিক মাখা অর্পার অনিন্দ্য সুন্দর ঠোঁট জোড়া দেখে মনে হচ্ছে এক অপ্সরী আমার ঘরে এসেছে।

আমি তার থেকে চোখ না সরিয়েই বইটা নামিয়ে রেখে সোজা হয়ে বিছানার কিনারায় এসে পা নামিয়ে বসলাম। আমার ঘোর লাগা মুগ্ধ দৃষ্টিতে বিদ্ধ হতে হতে অর্পা ধীর, অনিশ্চিত পায়ে লজ্জা রাঙা মুখে আমার কাছে এসে মধুমাখা স্বরে জিজ্ঞেস করলো, আমাকে কেমন লাগছে ভাইয়া?আমি কোন কথা বলতে পারলামনা। শুধু অর্পার দিকে আমার দু হাত বাড়িয়ে দিলাম। সে তার মেহেদী রাঙা নরম হাতে আমার হাত দুটো ধরতে আমি তাকে আস্তে করে টেনে এনে আমার কোলে বসালাম। অদ্ভূত এক নেশা ধরানো সুগন্ধ আসছে অর্পার সারা শরীর থেকে। তার উদ্ধত মাই দুটো একেবারে আমার চোখের সামনে। কামনায় ভরা গোলাপ পাপঁড়ির মতো লাল ঠোঁট দুটো চুমু খাওয়া দূরত্বে। সে লজ্জাবনত চোখে আমার কোলে বসে আছে। তার ভারী, দ্রুত আর উষ্ণ নিশ্বাস আমায় পুড়িয়ে দিচ্ছে। শাড়ি ভেদ করে আসা তার নিটোল পাছার উত্তাপ যেন আমাকে গলিয়ে তরল করে ফেলছে। আমি কিছু বলছিনা দেখে অর্পা চোখ তুলে জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকালো।অপূর্ব অনেক খুঁজে এই একটা কথাই বেরোলো আমার মুখ দিয়ে।আর এবারের লিপস্টিক টা? আহ্লাদী স্বরে বললো, পঁচা বললে হবেনা কিন্তু। তুমিই পছন্দ করে কিনেছো। bon ke chodar golpo

আমি ডান হাতে অর্পার থুতনি ধরে তার মুখটা একটু উঁচু করে ঠোঁট জোড়া পরখ করে বললাম, সুন্দর।

বোন আমার চোখে চোখ রেখে অভিমানী গলায় বললো, শুধু সুন্দর?

লিপস্টিক টা সুন্দর। কিন্তু আমার সেক্সী বোনের ঠোঁটের ছোঁয়ায় অসাধারণ হয়েছে। দেখলেই যে কেউ চুমু খাবার জন্য পাগল হয়ে যাবে।

বোন এমনিতেই লজ্জায় লাল হয়ে ছিল একথা শুনে আরও লাল হয়ে উঠে চোখ নামিয়ে নিল। উফঃ কি যে অপরূপা লাগছিলো তখন অর্পাকে!

কিন্তু পরক্ষণেই আবার দৃষ্টি তুলে আমার উপর স্থির করে চোখ নাচিয়ে জিজ্ঞেস করলো, তুমি পাগল হয়েছো?

মানে?

আবার সে দৃষ্টি অবনত করে নিলো। লজ্জা মাখা গলায় জিজ্ঞেস করলো, মানে তুমি চুমু খাবার জন্য পাগল হয়েছো?

আমার মাঝের অভিমান আবার ফিরে এলো। অভিমানী গলাতেই জবাব দিলাম, হলেই বা কি?

ধ্যাৎ, বলোইনা হয়েছো কি না?

বললে কি হবে? কখনো চুমু খেতে দিয়েছিস?

সে চোখ তুলে বললো, তার মানে তুমি আমাকে চুমু খেতে চাওনা?

আমি কি তাই বলেছি নাকি? চাই তো, খুব করেই চাই। bon ke chodar golpo

এই শুনে বোন লজ্জা মেশানো মুচকি হাসি দিয়ে আমন্ত্রনের স্বরে আস্তে করে বললো, চুমু খাও আমাকে।

আমি নিজেকে চিমটি কাটলাম একটা। বোনের কুঁচকানো ভ্রু দেখে বললাম, না মানে, এতোদিন ধরে চেয়ে পেলামনা আর আজ স্বয়ং কামদেবী কোলে বসে বলছে চুমু খাও আমাকে!

অর্পা অভিমান করে বললো, তো কি করবো? রোজ রাতে জড়িয়ে ধরে শুয়ে থাকি, সুযোগ পেলেই লজ্জার মাথা খেয়ে বুক উঁচু করে দেখাই, পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটি, সেক্সী ড্রেস পরে নিজের আনকোরা যৌবন খোলামেলা প্রদর্শন করি, তাতেও যদি কুম্ভকর্ণের ঘুম ভাঙ্গে! বাড়ি গেলে তো বোন ছাড়া চলেনা, এখানে এসে গার্লফ্রেন্ড পেয়ে বোনকে ভুলে গেছো। তাই মনে হলো তোমাকে স্মরণ করিয়ে দেয়া উচিৎ যে আমার সাথেই তোমার যৌবনের পথচলা শুরু। আমিই তোমার প্রথম কামনা, আমিই তোমার জীবনের প্রথম নারী। আর সেই আমাকেই দিনের পর দিন অবহেলা করে আমার নারীত্বের অপমান করেছো তুমি! bon ke chodar golpo

বাব্বাহ! খুব রাগ হয়েছে দেখছি বোন টার। খুব ভুল হয়ে গেছে আমার। এক্ষুনি তোকে চুমু খেয়ে সেই ভুলের প্রায়শ্চিত্ত করবো, এই বলে দু হাতে অর্পার মুখ টা উঁচু করে ধরলাম। সে চোখ বুজে আছে। প্রথম চুম্বনের অপেক্ষায় হালকা ফাঁক হয়ে থাকা লাল টুকটুকে অধর জোড়া তিড়তিড় করে কাঁপছে। আমি আমার ঠোঁট নামিয়ে চুমু খেলাম বোনের কম্পিত অধরে।এতো বছরের প্রতীক্ষার তৃষ্ণা নিবারণকারী দীর্ঘ চুমু। এ যেন তীব্র গরমের পর এক পশলা হিমশীতল বৃষ্টির ছাঁট। ঠোঁট তুলে অর্পার মুখের দিকে একবার তাকালাম। এখনও চোখ বুজে আছে। আমি আমার দু হাত তার চুলের ভেতর গুজে দিয়ে মাথাটা স্থির করে ধরলাম। আসন্ন চুমুর ঝড় আন্দাজ করতে পেরে অর্পা ঠোঁট জোড়া আরও একটু ফাঁক করে নীরব আমন্ত্রণে আমার সাথে লেপ্টে এলো আরো।আমিও অর্পার ফুলে থাকা রসালো ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খাওয়া শুরু করলাম। ছোট ছোট শিহরণ জাগানিয়া চুমুতে বোনকে পাগল করে দিতে থাকলাম। সেও সমান তালে রেসপন্স করতে থাকলো। আমি একবার বোনের নীচের ঠোঁটে চুমু খেয়ে চুষছি তো পরক্ষনেই উপরের ঠোঁটে চুমু খেয়ে চুষছি। চুমুর ঝড় কিছুটা শান্ত হলে আমি বোনকে দাঁড় করিয়ে কোলে তুলে বিছানায় শুইয়ে দিলাম। সে আবদার করলো, লাইট টা অফ করে দাওনা ভাইয়া। আমার লজ্জা করছে। bon ke chodar golpo

আমি প্রবল ভাবে মাথা নাড়িয়ে বললাম, সে হচ্ছেনা। প্রথমবার সোনা বোনটাকে প্রাণ ভরে আদর করবো আর তার নগ্ন শরীরটা আলোয় দেখবোনা আমি?

যাও, অসভ্য! যা খুশী করো তুমি!

আমি বিছানায় উঠে অর্পার পাশে শুয়ে আবার চুমু খেতে শুরু করলাম তাকে। চুমু খেতে খেতেই এক হাত তার শাড়ির উপর দিয়েই মাইতে বুলাচ্ছিলাম আর আস্তে আস্তে টিপছিলাম। পাছা টাই বা আর বাদ থাকবে কেন এই মনে হতে অন্য হাতে তার সুগোল পাছা টাও টিপতে শুরু করলাম। বোন যেন এতো সুখ আর নিতে পারছেনা এমন ভাবে ছটফট করছে। তাকে আরো পাগল করে দেবার জন্য আমি এবার ঘাড়ে, গলায়, কানের লতিতে ছোট ছোট লাভ বাইটসে ভরিয়ে দিতে লাগলাম। কিন্তু বোনের শরীরের পরিপূর্ণ স্বাদ নিতে কাপড়গুলো বাঁধা হয়ে দাঁড়াচ্ছিল।আমি তাই প্রথমে তার বুকের উপর থেকে শাড়ির আঁচল সরিয়ে দিলাম। এরপর বোনকে বসিয়ে তাকে শাড়ি আর সায়ার আবরণ থেকে মুক্তি দিলাম। দেখলাম বোন লিপস্টিকের সাথে ম্যাচ করে লাল ডিজাইনার ব্রা আর প্যান্টি পরেছে। কি যে লাস্যময়ী লাগছিলো তাকে তা শুধু আমিই জানি। আমি তারপর ব্রা টাও আনহুক করে তাকে আবার শুইয়ে দিলাম। অর্পার সুগঠিত ফর্সা ধবধবে মাই জোড়া চোখের সামনে দেখে আমি আর স্থির থাকতে পারলামনা। মুখ ডুবিয়ে দিলাম দু মাইয়ের খাজে। একটা মাই মুখে পুরে চুষতে চুষতে অন্যটা চটকাতে লাগলাম।

মাইয়ের বোটাগুলো উত্তেজনায় খাড়া হয়ে মাঝারি সাইজের আঙ্গুরের মতোন হয়ে আছে। আমি এক নিপল মুচড়ে মুচড়ে মাই টিপছি আর অন্যটা চুষছি। বোনের হাত তখন ব্যস্ত আমার টি-শার্ট খোলায়। উর্ধাঙ্গ উন্মুক্ত করেই আমার প্যান্ট খোলায় মনযোগ দিলো সে। আমার ধোন যেন প্যান্টের ভেতর রাগে ফুঁসছিল। মুক্তি পেয়েই টং করে দাঁড়িয়ে গেলো। আমি এখন পুরো দিগম্বর। সমতা আনার জন্য আমি তাই জোর করেই বোনের প্যান্টিটা তার কোমর গলিয়ে নামিয়ে দিলাম। বোন লজ্জায় দু হাতে গুদ ঢাকতে চেষ্টা করলো কিন্তু আমি তার হাত চেপে ধরলাম।শক্তিতে কুলিয়ে না উঠতে পেরে সে হাল ছেড়ে দিলো। আমি নজর ফেরালাম বোনের মসৃণ, বালহীন গুদে। আজ গোসলের সময়ই শেভ করেছে নিশ্চয়ই। তারমানে আজ সে নিজেকে ভাইয়ের হাতে পুরোপুরি সপে দেবে বলে আগে থেকেই তৈরি হয়ে এসেছে। একটা আঙ্গুল গুদে একটু ঢোকাতে টের পেলাম গুদে রসের বান বইছে। আমার ধোন টা নেবার জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু আমার এতো তাড়াতাড়ি করার ইচ্ছা ছিলোনা। আমি তাই গুদে হাত বোলাতে বোলাতে আবার অর্পার মাই চুষতে লাগলাম। আর সে আমার রাগান্বিত ধোন টাকে তার কোমল হাতের আদরে শান্ত করতে চাইছিল। bon ke chodar golpo

কিন্তু এতে ছোট খোকার রাগ কমার বদলে আরও বেড়েই চলছিল। এভাবে হবেনা বুঝতে পেরে বোন উঠে আমাকে ধাক্কা দিয়ে শুইয়ে দিলো। তারপর আমার দিকে তাকিয়ে লজ্জা মেশানো অর্থপূর্ণ একটা হাসি দিয়ে আমার স্বাস্থ্যবান ধোন টা মুখে পুরে চুষতে লাগলো। মনেই হচ্ছিলোনা একাজে সে সম্পূর্ণ আনাড়ি। এমন ভাবে আমাড় ধোন চুষছিল যেন তাড়িয়ে তাড়িয়ে নিজের ফেভারিট ফ্লেভার এর আইসক্রীম খাচ্ছে। ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত চেটে পুরোটা ধোন মুখে ঢুকিয়ে নিচ্ছে। এটা রিপিট করার পাশাপাশি জিভের ডগা দিয়ে মাঝে মাঝে ধোনের মুন্ডি টাতে সুড়সুড়ি দিচ্ছে। আমি যেন সুখের সাগরে ভাসছিলাম।এভাবে বেশ কয়েক মিনিট যাবার পর আমি বুঝতে পারলাম আমার ধোন অর্পার মুখের উষ্ণতা আর বেশীক্ষণ সহ্য করতে পারবেনা। সে কথা অর্পাকে জানালাম, কিন্তু তা তার কানে গেছে বলে মনে হলোনা। সে এবার চোষণের সাথে সাথে বিচিতেও সুড়সুড়ি দিতে লাগলো। আমার মাথার ভেতর যেন হাজার তারার বিস্ফোরণ ঘটলো এমন একটা অনুভূতি হলো। bangla chati galpo

অপার্থিব সুখে আপনা আপনি চোখ দুটো বুজে গেলো আমার। গলগল করে বীর্য ঢেলে দিলাম বোনের মুখের ভেতর। অর্পার ঢোক গেলার আওয়াজে বুঝতে পারলাম ভাইয়ের তাজা বীর্য একটুও অপচয় না করে খেয়ে নিয়েছে সে। একটু ধাতস্থ হয়ে চোখ খুলে দেখলাম বোন পাশে শুয়ে আছে। ঠোঁটের কোণে একটুকরো হাসি আর সদ্য বের হওয়া আমার বীর্য এক সাথে লেপ্টে আছে। আমি প্রবল আবেগে বোনকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম একটা।বোনের নগ্ন দেহের উষ্ণতা কিছুক্ষণের মাঝেই আমাকে পুনরায় জাগিয়ে দিলো। অস্থির হয়ে চুমু খাওয়া শুরু করলাম অর্পাকে আবার। একহাতে মাই টিপতে টিপতে একটা আঙ্গুল গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। অর্পা সুখের চোটে কাতরে উঠলো। কিছুক্ষণ ফিঙ্গারিং করবার পর আমি এবার নীচে এসে গুদের উপর চুমু খেলাম একটা। তারপর ৬৯ হয়ে বোনের আনকোরা গোলাপী গুদের ফাটলে জিভ ছোঁয়ালাম। bon ke chodar golpo

বোন শরীর মুচড়ে নিজের গুদটা ভালো করে আমার মুখের সামনে অ্যাডজাস্ট করে দিলো। আমি দু হাতে গুদের পাঁপড়ি ফাঁক করে জিভ দিয়ে চাটতে শুরু করলাম। একইসঙ্গে আঙ্গুল দিয়ে ক্লাইটোরিসে ঘষা দিচ্ছি আর গুদ চুষছি। বোন উত্তেজনা সামাল দেবার জন্য আবার আমার ধোন মুখে পুরে চুষতে শুরু করলো।ধোন মুখে থাকায় তার সুখের শীৎকার গুলোর বের হবার রাস্তা খুঁজে পেতে অসুবিধা হচ্ছিলো। আমি ভালো গ্রিপ পাবার জন্য অর্পার পাছার দাবনা দুটো খামচে ধরে ময়দার ডো তৈরি করার মতো কচলে কচলে নাক, মুখ ডুবিয়ে গুদ চুষতে আর চাটতে লাগলাম। মাঝে মাঝে পুরো জিভ তার গুদে ঢুকিয়ে দিচ্ছিলাম আর ভগাঙ্কুর টাতে হালকা কামড় দিয়ে ছেড়ে দিচ্ছিলাম। বুঝতে পারছিলাম এ সুখ সে আর বেশীক্ষণ সইতে পারবেনা। bon ke chodar golpo

আমার অনুমান সত্যি করতেই যেন অর্পা আ আহঃ উউউম্মমঃ উইহহঃ ভাইইয়া, কেমন লাগছে যেন আআমার আহহঃ এসব বলতে বলতে কোমর বাঁকিয়ে গুদটা আমার মুখে চেপে চেপে ধরে জল খসালো। এ দিকে বোনের জাদুকরী চোষণে আমার ধোন আবার রুদ্রমূর্তি ধারণ করেছে। আগের থেকে যেন দ্বিগুণ ফুলেছে এবার।আমি আর দেরী না করে উঠে বোনকে চিৎ করে শুইয়ে দিলাম। অর্পা এতোক্ষণ সুখের আবেশে চোখ বুজে ছিল। আমার স্পর্শে চোখ মেলে তাকালো। অবশেষে তার কুমারীত্ব হরণ হতে যাচ্ছে বুঝতে পেরে ভুবন ভুলানো এক হাসি দিলো। সে হাসিতে স্পষ্ট আমন্ত্রণ। আমি একটা বালিশ নিয়ে অর্পার কোমরের নীচে দিয়ে দিলাম যেন গুদের বেদীটা কিঞ্চিৎ উঁচু হয়ে থাকে।

এতে প্রথমবার গুদে ধোন নিতে বোনের কষ্ট কিছুটা হলেও কম হবে। আমি অর্পার পা দুটো ফাঁক করে গুদে একটা চুমু খেয়ে আমার ধোন টা গুদের উপর দিয়েই ঘষলাম কয়েকবার। গুদে ধোন ঢুকাতে যাবো এমন সময় অর্পা হাত ধরে থামালো আমায়, ভাইয়া, তোমার ঐটা না খুব বড়। ঢুকবে আমার ছোট্ট ফুটো দিয়ে?

নাচতে নেমে ঘোমটা দিলে হবে এখন? bon ke chodar golpo

বোন আহত গলায় বললো, ঘোমটা দিলাম কোথায়, আমি কি বলেছি নাকি যে করতে দেবোনা…খালি ভয় হচ্ছে ব্যাথা লাগে যদি?সোনা বোন, প্রথমবার তো ব্যাথা একটু লাগবেই। তবে ঐটুকুই। এরপর তো শুধু সুখ আর সুখ। আর আমি বুঝি আমার বোনের খেয়াল রাখবোনা?এ কথায় বোন একটু আশ্বস্ত হলো। সে নিজেই আমার ধোন টা ধরে তার গুদের মুখে সেট করে দিয়ে বললো, আমার ভেতরে আসো।

আমি বোনের দু পায়ের ফাঁকে নিজেকে আরেকটু ভালো করে অ্যাডজাস্ট করে নিয়ে ধোন টা বোনের ভেতর ঢুকাতে চেষ্টা করলাম। মুন্ডি অবধি ঢুকে আর ঢুকলোনা। বুঝলাম জোর বাড়াতে হবে। আমি বোনকে চুমু খেয়ে ঠোঁট জোড়া মুখে পুরে লিপলক অবস্থায় কোমর তুলে সজোরে এক ঠাপ দিলাম। অর্পার অস্ফুট কাতর ধ্বনি আমার মুখের ভেতরই আটকে গেলো। বোনের কাজল কালো গভীর দীঘি থেকে এক ফোঁটা নোনা জল গড়িয়ে পরলো। বেচারী বেশ ব্যাথা পেয়েছে। এদিকে আমার ধোন বোনের গুদে যেন শেকড় গেড়ে বসেছে। নাড়াতেই পারছিনা, এতো টাইট। আমি আর ঠাপ দেবার চেষ্টা না করে বোনকে একটু কমফোর্ট দেবার জন্য তাকে আরেকটা চুমু খেয়ে জিজ্ঞেস করলাম, খুব লাগলো সোনা?হুম্মম ভাইয়া, খুউব লেগেছে। এতো ব্যাথা লাগবে আগে জানলে আমি কিছুতেই তোমার কাছে ধরা দিতামনা।

তাহলে কি বের করে নেবো? আমি কথা বলছি আর বোনের মাই টিপে, চুমু খেয়ে তাকে উত্তেজিত করার চেষ্টা করছি।বোন চোখ পাকিয়ে বললো, খবরদার! ব্যাথা তো যা দেবার দিয়েই ফেলেছো। এখন পালাবে কেন? কিছুক্ষণ সময় দাও আমাকে। একটু সহ্য করে নিই, তারপর করো।একথা শুনে আমি টেপার পাশাপাশি মাইজোড়া চুষতেও লাগলাম। কিছুক্ষণের মাঝেই টের পেলাম বোনের গুদ আবার রস ছাড়তে শুরু করেছে। আমি জিজ্ঞাসু চোখে বোনের দিকে তাকাতে বোন বললো, চোদো এবার। bon ke chodar golpo

আমি কোমরটা একটু তুলে ছোট একটা ঠাপ দিলাম।ধোন টা গুদের ভেতর স্বাচ্ছন্দে চলতে পারছে বুঝতে পেরে আমি ছোট ছোট ঠাপে অর্পাকে চুদতে শুরু করলাম। টের পেলাম অর্পা গুদ দিয়ে আমার ধোন টা কামড়ে কামড়ে ধরছে। এমন করলে মাল ধরে রাখা সত্যিই কঠিন। ওর দিকে তাকাতে দুষ্টুমিমাখা একটা হাসি দিলো। সেই হাসিতে অনুচ্চারিত ডেয়ার এর ছাপ স্পষ্ট। আমিও ডেয়ার গ্রহণ করবার হাসি দিয়ে ধীরে ধীরে চোদার গতি বাড়াতে শুরু করলাম। বোন তলঠাপ দেয়া শুরু করতে বোঝলাম তার আবার জল খসবে।আমি ঠাপাচ্ছি, বোন তলঠাপ দিচ্ছে আর মুখে আ আঃ আইইইশঃ উম্মম্মমঃ নানারকম আওয়াজ করছে। এভাবে মিনিট পাঁচেক ঠাপাতেই আমার পিঠে অর্পা তার পলিশ করা লম্বা লম্বা লাল নখগুলো গেঁথে দিয়ে আবারও জল খসিয়ে নিস্তেজ হয়ে গেলো। আমি ওদিকে চুদেই চলেছি। গতি এতোটাই বাড়িয়েছি যে প্রতি ঠাপে ধোন একেবারে মুন্ডি অবধি বের করে আবার গেঁথে দিচ্ছি গুদের একেবারে অতলে। bon ke chodar golpo

লম্বা লম্বা ঠাপে অর্পাকে চুদতে চুদতে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছিলো। এতো টাইট গুদ আর তার লোহা গলিয়ে দেবার মতোন উত্তাপ কোন মর্ত্যের মানবীর হতে পারে তা আমার ভাবনাতেই ছিলোনা। ঠাপের তালে তালে অর্পার মাইজোড়া দুলছিল দেখে এবার দু মাই খামচে ধরে ঠাপাতে লাগলাম।এভাবে কিছুক্ষণ চুদার পর গুদ থেকে ধোন বের করে অর্পাকে ডগি আসন নিতে বলে আমি তার পেছনে চলে গেলাম। আহঃ কি যে সেই ভিউ! আমারই ঠাপ খেয়ে হা হয়ে থাকা আমার সোনা বোনের গুদ আমাকে যেন ডাকছে ভেতরে যাবার জন্য। গুদে একটা চুমু খেয়ে পেছন থেকে আবার এক ঠাপে পুরো টা ধোন ভরে দিলাম অর্পার গুদে। অর্পা ককিয়ে উঠলো। ডগি আসনে গুদে ধোন নিলে তা অনেকটা গভীরে যায়। অনেক অভিজ্ঞ নারীদেরও এই আসনে ধোনের ঠাপ খেতে কষ্ট হয়। আর অর্পা তো আজই প্রথম। কিন্তু সে ঠোঁট কামড়ে ব্যাথা সহ্য করে নিয়ে বললো, ভাইয়া জোরে চোদো।একথা শুনে আমি অর্পার পাছার দাবনা দুটো ধরে ধোন পুরোটা বের করে নিয়ে আবার একেবারে জরায়ু অবধি গেঁথে দিয়ে জোরে জোরে চুদতে লাগলাম। চুদার তালে তালে অর্পার মাই গুলোর দুলুনি কোন বাধঁ মানছিলোনা। দশ মিনিট এমন কঠিন চোদনে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। গল গল করে সব মাল ঢেলে দিলাম বোনের গুদে। সেই থেকে শুরু। আজও চলছে আমাদের দু ভাই বোনের চোদনলীলা।