আমার চোদনবাজ মুসলিম মায়ের চুদাচুদি

আমার মায়ের মুখে চুদাচুদির ঘটনা গুলি শুনার পর বুঝলাম আমার মুসলিম মা আগে থেকেই মাগি ছিলো আর এখন আমি মাকে আজি এইরাতে খদ্দের দিয়ে চুদিয়ে বেশ্যা খানকি মাগিতে পরিনত করবো।আমার মাথায় একটা বুদ্ধি এলো।আমি মাকে বল্লাম,,মা আমি আজি তোমাকে চুদাবো।তুমি শুধু ব্লাউজ আর ছায় পরে নেও আর কিছু না।

মাঃ কিন্তু বাবা তুই এতো রাতে তোর আম্মিজানকে চুদানোর জন্য লোক কোথায় পাবি।

আমিঃ মা পুরো কোলকাতা জানে এই বস্তির কথা।এই বস্তিতে তো লোকেরা মাগি চুদার জন্যই আসে।এই বস্তি রাতে ঘুমায় না।

মাঃ ঠিক আছে বাবা আমার তুই যা বলবি আমি তাই করবো।আজ তুই নিজের চোখে দেখবি খদ্দেররা তোর মুসলিম আম্মাজানকে কেমনে চুদে।

আমিঃ ঠিক আছে মা তাহলে তুমি ব্লাউজ আর ছায়া পরে নেও শুধু।আমি মাকে আবার বল্লাম।মা হয়তো খদ্দের রা কম টাকা দিয়ে তোমাকে চুদবে কারন এখন সবই মদ গাজা খোর খদ্দের পাবো।

মাঃ সমস্যা হবে নারে বাবা কিছু টাকা হলেতো পাবো।মা ব্লাউজ আর ছায়াটা পরে নিলো।

আমি মাকে বল্লাম মা আমি তোমাকে ঘরে চুদাবো না,আমি তোমাকে বাহিরেই চুদাবো।এতে খদ্দের বেশি পাবো আর টাকাও পাবো অনেক।

মাঃঠিক আছে বাবা।আমার মা শুধু ব্লাউজ আর একটা পেটিকোট পরা ভিতরে ব্রা বা পেনটি কিছুই পরে নি।আমি মায়ের ব্লাউজের উপরের বুতাম আর নিচের বুতামটা মেরে দিয়ে মাঝখানের বুতাম গুলা খুলা রাখলাম।আর চুলগুলাও বেধে দিলাম।এখন আমার মাকে একদম বেশ্যা মাগি লাগছে।আমার মুসলিম ঘরের মা আজ তার ছেলেকে নিয়ে খদ্দের খুজার জন্য বাহিরে বেরিয়েছে।কথাটা ভাবতেই আমার ভিতরে শিহরণ হতে লাগলো।

বাহিরে বেরিয়ে দেখলাম এইখানে শুধু আমরা নই অনেকে মাগিও বেরিয়েছে চুদানোর জন্য।আমি একটা লাইট।লাইট আলোও হবে আর আমি মোবাইলে মায়ের চুদাচুদি ভিতিও করতে পারবো।তে আমি মাকে শুধু ব্লাউজ চায়া পরিয়ে বাহির হলাম।কিছুক্ষনের মধ্যই আমি দুটে খদ্দের ও পেয়ে গেলাম তারা মদের নেশায় বুধ হয়ে আছে।আমি তাদের থেকে মাকে চুদার কিছু টাকা নিলাম।আর তাদের নিয়ে আমি একটা ডোবার কাছে নিয়ে আসলাম।

আমি আসার সময় দেখলাম তারা আসতে আসতে মাকে চুমু খাচ্ছিলো,মায়ের দুধ টিপছিলো মায়ের গুদে হাত দিচ্ছিলো। আমার মাও তাদের কোন বাধা দেওয়াতো দুরের কথা আর তাদের চুমু খাচ্ছে।তারা ডোবার কাছে আসতে না আসতেই আমার মায়ের ব্লাউজ আর ছায়া খুলে ফেল্লো।

আমি মায়ের ছায়াটা মাটিতে বিছিয়ে দিলাম আর মা শুয়ে পরলো।আহ এইটা দেখে আমার মনে অনেক খুসি হলো আমার মুসলিম খানকি মা আজ টাকার জন্য বাড়ির বাইরে খদ্দের দিয়ে চুদাবে।আমি লাইট জালালাম।মোবাইলো ভিডিও করা শুরু করলাম।দেখলাম তারা দুইজনি আমার মায়ের দুই দুধ চুসতে চুসতে মায়ের গুদের ভিতর আঙ্গুল ডুকিয়ে মায়ের গুদ খেচতে লাগলো।

তারপর একজন উঠে মায়ের গুদে তার বাড়া পুরে দিয়ে চুদতে শুরু করলো আর অন্যজন মাকে কিস করতে লাগলো।মাও চুদা খেতে লাগলো।আমিও মায়ের চুদাচুদি ভিডিও করতে লাগলাম।এইবার অন্যজনও মায়ের উপর উঠে মায়ের মুখের ভিতর বাড়া ডুকিয়ে দিলো।মা বাড়া মুখে নিয়ে চুক চুক করে চুসতে লাগলো।

এইরাতের বেলা যেনো ঠাপের শব্দটা একটু জোরেই শুনা যাচ্ছে।লোকটা মাকে টাস টাস করে মায়ের গুদে ঠাপ দিতে লাগলো।প্রথম জন মাকে চুদে মায়ের গুদে মাল ডেলে দিলো।এইবার অন্য জন মায়ের গুদে বাড়া ডুকালো।আর প্রথম জন মায়ের উপর উঠে মালে মাখানো বাড়াটা মায়ের মুখে পুরে দিলো।মা বাড়াটা চুসা শুরু করলো।আর লোকটা মায়ের দুদু চিপতে লাগলো।

এইবার অন্যজনও মায়ের গুদের ভিতর মাল ডেলে দিলো।খদ্দের দের চুদাচুদি শেষ হলো।আমার মা ব্লাউজ আর ছায়াটা পরে নিলো।দেখলাম মায়ের গুদে আর গুদের চুল গুলোতে লেগে থাকা মাল হাত দিয়ে নিয়ে মুখে নিয়ে খেয়ে নিলো।আমিঃমা এখন তোমাকে পুরোপুরি বেশ্যা লাগছে।কাল থেকে পাড়ায় বেরোলেই লোকেরা তোমাকে দিনোর আলোতেই চুদবে আর আমি ভিডিও করবো।আমার মায়ের চুদাচুদির ভিডিও।

মাঃবাবা কাল থেকে আমিও বেশ্যাদের মতই শুধু ব্লাউজ আর ছায়া পরে থাকবো যাতে লোকেদের আমাকে চুদতে সুবিধা হয়।এইখানে সবাইতো তাই পরে সে রাত হোক বা দিন।আমিঃতাহলেতো আরো ভালো মা।বাবা তোর মায়ের চুদাচুদি দেখতপ দেখতে তো আমার ছোট্ট ছেলেটার নুনুটা দাড়িয়ে গেছে এই বলে মা নিয়ে ছায়া তুলে দিয়ে বল্লো আয় বাবা তোর মাকে চুদে দে।

আমিঃএখন না মা এখন ব্যবসার সময় আগে তোমাকে চুদিয়ে টাকা করে নি।তো আমরা আবার খদ্দের খুজতে বেড়ুলাম।মা আমাকে থামিয়ে দিয়ে বল্লো দেখ বাবা ওইসে রাস্তার পাসে কিছু লোক বসে মদ খাচ্ছে।আমিও দেখলাম হ্যা মা।তারা তিনজনের মত ছিলো।আমি তাদের কাছে গিয়ে বল্লাম…

আমিঃতোমরা টাকার বিনিময়ে মাগি চুদবে নাকি।তারা বল্লো হ্যা।তারা বল্লো মাগিটা কে,,আমি বল্লাম আমার মুসলিম মা বেস ডবকা মাল চুদে খুব সুখ পাবে।

এই বলে আমি আমার মাকে ডাকলাম আর আমরা মাকে নিয়ে রাস্তার একটু নিচে নেমে।তারা মাকে দেখে বল্লো তোর মাতো বেশ খাসারে।এইখানেতো মুসলিম মাগি পাওয়া যায় না।আমি বল্লাম পাওয়া যায়না বলেই আমরা এইখানে এসেছি।তাদের কাছে মদ ছিলো। তারা আমার মায়ের মুখে মদের বতল ডুকিয়ে দিলো।দেখলাম আমার মাও ডোক ডোক করে গিলো বেস মদ খেলো।মদ খেয়ে মা বললো এইগুলো কিরে বাবা পুরো গলা জ্বলে যাচ্ছে।তারা বল্লো কিরে তোর বেশ্যা ময়ের বুঝি মদ খাওয়ার অভ্যাস নাই?

আমি বল্লাম নাহ।আমি তাদের বল্লাম তোমরা এখন তারাতাড়ি চুদে নেও অনেক রাত হয়ে গেছে।আর আমার মাকে চুদার আগে টাকা দেও।তারা অনেক টাকায় আমাকে দিলো।তারা বল্লো কিরে তোর মাকে এইবারতো লেংটা হতে বল।আমার মা ছায়া ব্লাউজ খুলপ লেংটা হয়ে গেলো পুরো।
আমার চুদনবাজ মুসলিম মা

আমি লাইট জালালাম।তারা প্রথমে আমার মায়ের পাছা চুদতে লাগলে।লাইটের কারনে খুব ভালোই ভিডিও রেকর্ড হচ্ছিলো।তারা একে একে আমার মায়ের দুধ খেতে লাগলো।

তাদের মধ্য একজন বল্লো আমরা আরো টাকা দিবো যদি তুই তোর মায়ের পাছা দুধ গুদ মুখ সব চুদতে দিসতো।আমি বল্লাম ঠিক আছে।তাদের একজন আবার আমার মাকে মদ খাওয়ালো এইবার মদ খাওয়ানো পর মায়ের মুখে তিনো জনি তাদের মুখের থুথু দিলো।আমার মা তা খেওয়েও নিলো।তারা আমার মাকে চুদতে শুরু করলো।

1 thought on “আমার চোদনবাজ মুসলিম মায়ের চুদাচুদি”

  1. আমার এক মুসলিম বন্ধুর মা তাদের কারখানার ম্যানেজারের সঙ্গে ল্যাৎটো হয়ে চোদাচুদি করে।

Leave a Comment