আমার দুই বোন পর্ব – ১ | Amar Dui Bon Part – 1 | Bangla Choti Golpo

আমি টিয়া, দেখতে শুনতে ভালো মেয়েটা তার দাদা,দিদি বাবা মা নিয়ে খুব শান্তিতে জীবন কাটছিলো কিন্তু , দুমাস আগে তাদের জীবনে নেমে আসে এক দুঃখের পাহাড়। আমার দাদা জয় আর আমার দিদি পিয়া , কে রেখে বাবা মা গেছিলেন পুরী ভ্রমণ করতে। কিন্তু তারা আর ফেরেনি।
খবর আসে এক দুর্ঘটনায় বাসের সব যাত্রী মারা যান। আমাদের উপর নেমে পরে এক বিরাট দুঃখের ঝড়। আর দাদার উপর আসে আমাদের দায়িত্ব। তবে বেশি অসুবিধা হয়নি দাদার। কারণ দাদার আগেই একটা দোকান ছিল টিভি ফ্রিজ কেনা বেচার। আমার দিদি এখন B.A কমপ্লিট।

তাই আমরা বাড়ির মধ্যে দুজন খুব ভালো বান্ধবী। কানাঘুষো শুনেছিলাম দিদি নাকি আমাদের পাড়ায় কোন একটা ছেলের সাথে প্রেম করে। তবে আমি ছোট তাই কোনোদিন ওই ছেলেকে দেখার সাহস হয়ে পারিনি। তবে একদিনের একটা ঘটনা আমাদের জীবন টা পুরো বদলে দিলো।
সেদিন যখন আমার ঘরের দরজায় টোকা পড়লো তখন আমি আর দিদি ঘুমিয়ে পড়েছি। দরজার পিছনে দাদা ডাকতে লাগলো টিয়া দরজা খোল, পিয়া দরজা খোল। আমি গিয়ে কিছু না ভেবে দরজা খুলে দিলাম। আর এত রাতে দাদার এঘরে আসার কারণ জিজ্ঞাসা করলাম। কারণ ভাত খেয়ে আমরা অনেক সময় আগেই আমি আর দিদি ঘরে চলে এসেছি । দাদার মাথার কোনে বিন্দু বিন্দু ঘাম , দাদা ঘরের বাইরে থেকেই জিজ্ঞাসা করলো পিয়া কোথায়? আমি নিঃসন্দেহে হাত টা বাড়িয়ে দেখলাম খাটে। কি জানি দাদা তখন গর্জে উঠলো ,,,,কোথায় পিয়া?? আমি ভয় পেয়ে গেলাম ।
আমি এবার আমরা খাটের অন্ধকারের দিকে তাকিয়ে দেখলাম, আর জানলা দিয়ে ভেসে আসা আবছা কিন্তু মলিন সাদা জোস্নায় খাটের উপর থাকা ফাঁকা জায়গাটা দেখে বুকের ভিতর টা ধড়াস করে উঠলো। পিয়া খাটে নেই। দাদা আমাকে নিয়ে ছাদের দিকে গেল। ছাদে গিয়ে যা দেখলাম তাতে আমার চক্ষু চড়ক গাছ। দেখি পিয়া একটা ছেলের কোলে বসে আছে যার ওই ছেলেটার একটা হাত দিদির নাইটির মধ্যে হাত ঢুকিয়ে কিসব করছে । দাদাকে দেখে পিয়ার মুখ শুকিয়ে কাঠ ,থর থর কড়ে কাঁপতে লাগলো।
দাদা সোজা গিয়ে ছেলেটাকে বললো আর যেন এদিকে পাঁ না বাড়ায়। ছেলেটা কোনো কথা না বলে নেমে চলে গেল। পিয়া তো তখন কেঁদে ফেলেছে কিন্তু কিছু বলতে পারছে না , দাদা শুধু একটা কথাই বললো এটা তুই ঠিক করলি না, এত দূর তোর যাওয়া উচিৎ হয়নি। পিয়া কি একটা যেন বলতে যাচ্ছিল কিন্তু দাদা তা না শুনে হেঁটে নিচে নেমে গেল।
পিয়া আমার দিদি হয় তবে প্রায় একই বয়সের হওয়ায় আমি ওকে দিদি বলিনা নাম ধরেই ডাকি। আমি ওকে ধরে ঘরে নিয়ে গেলাম । আমি বুঝলাম পিয়া খুব ভয় পেয়েছে আর সাথে সাথে দাদার উপর তার এত দিনের ভালোবাসা ও চলে গেছে। ও অঝোরে কেঁদে চলেছে আর বলছে আমি কিছু করিনি । আমার সাথে ওর কোনো গভীর সম্পর্ক হয়নি। ওর এই কান্না শুনতে শুনতে কখন যে আবার ঘুমিয়ে পড়েছি জানিনা।
রাত তখন প্রায় শেষ আমার ঘুম ভেঙ্গে গেল, পাশ ফিরে দেখি পিয়া নেই। আমি আবার ভয় পেলাম , দৌড় দিয়ে গেলাম দাদার ঘরে। দাদার ঘরে ঢুকতে যাবো তখনই পিয়ার গলা পেলাম। জানালা খোলা ছিল তাই দিয়ে দেখলাম পিয়া খাটে উঠে বসে আছে যার দাদা কি যেন বোঝাচ্ছে পিয়াকে। অনেক গুটি গুটি কথা বলছে পিয়াকে আর পিয়াও কিসব বলছে দাদাকে।
হটাৎ আমাকে অবাক করিয়ে দিয়ে পিয়া দি ঝাপিয়ে পড়লো দাদার উপর। আমি বুঝতেই পারলাম না আমার কি করা উচিৎ। ঠাঁই হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম পিয়া কি করে। কিন্তু এই কাজে দাদার সম্মতি আছে বোলে মনে হলো না। কারণ দুই দুই বার পিয়ার ঠোট থেকে নিজের ঠোট সরিয়ে নিলো দাদা। যতবার সরিয়ে নেয় ঠিক তার প্রত্যেক মুহূর্তে ঠোটটা চেপে কামড়ে ধরে পিয়া।

এইভাবে দুজন দুজনে কিস করতে থাকে। একসময় দেখলাম দাদা পিছন থেকে পিয়ার পিঠটা আকড়ে ধরেছে। বুঝলাম দাদার সুক্ত জীবনে এক নতুন যৌবনের আলো এসে দাঁড়িয়েছে । আর সেটা সে খুব ভালকরে উপভোগ করতে চাইছে। কিস করতে করতে কখন যে পিয়ার নাইটি হাঁটুর উপরে উঠে এসেছে কেউ লক্ষ করেনি।
হটাৎ দাদা পিয়ার নাইটি তা ধরে এক হাত দিয়ে উঁচু করে গলা থেকে নামিয়ে দিলো। পিয়া দি এখন শুধু একটা প্যান্টি পরে নিজের আপন দাদার সামনে দাঁড়িয়ে রয়েছে। পিয়ায় দুদ আমি আগেও অনেকবার দেখলে পুরো উন্মুক্ত কোনোদিন দেখিনি।আমার দুদ অপেক্ষা একটু বড় আর একটু ঝোলা। ডাবের মতো সাইজের দুদ গুলকে দেখে দাদা কেমন খাবলে ধরলো একটা দুদ কে । দুধটাকে নানা ভাবে চটকাতে লাগলো।
একসময় দুধের বোঁটায় মুখ দিলো, আর তখনই পিয়া প্রথম আহঃ করে একটা শব্দ করলো আর দাদার মাথাটাকে চেপে ধরলো বুকে। দাদা বাচ্চা ছেলের মতো একটা দুধ খেয়ে অন্যটা চাপছে। এই ভাবে একটা একটা করে দুটো দুধ ভালো করে খেয়ে পিয়ার দেহের যৌন উত্তেজনা বাড়িয়ে দিলো । দিদি বললো প্রায় চিৎকার করে , দাদা আমি আর পারছিনা কিছু কর।
আমার বুকটা ধড়াস করে উঠলো ।। সত্যি কী তবে আজ পিয়া দি তার দাদার ধোন নিজের গুদে নেবে তাও জীবনের প্রথম ছেলে হিসাবে।
পিয়ার কথা শুনে দাদা একটা হাসি দিয়ে পিয়ার পরনের শেষ বস্ত্র ছোট লাল প্যান্টিটা টেনে নিচে নামিয়ে দিলো। পিয়ার বাল হীন গুদ টা দাদা চোখ দিয়ে গিলে খেয়ে নিচ্ছে। এমন সময় দাদার ছোট্ট আন্ডারওয়ার এর ভিতর হাত ঢুকিয়ে পিয়া দাদার এক বাশের মতো ধোনটা বের করলো। বুঝলাম এটাই হলো ধোন। আমার জীবনের প্রথম দেখা এত বড় ধোন।

পরবর্তী পর্ব পড়ার জন্য নিচে কমেন্ট করো। কমেন্ট না পেলে পরবর্তী পর্ব আসবে না কারণ আমরা বুঝতে পারবো না প্রথম পর্ব টা আপনাদের কেমন লাগলো।

[1-click-image-ranker]

Leave a Comment