Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
আমার দুই বোন পর্ব - ৩ | Amar Dui Bon Part - 3 | Bangla Choti Golpo 2020 (বাংলা চটি ২০২০)

আমার দুই বোন পর্ব – ৩ | Amar Dui Bon Part – 3 | Bangla Choti Golpo 2020 (বাংলা চটি ২০২০)

আমি ঘর থেকে বেরিয়ে এসে ভাবতে লাগলাম কি ভাবে দাদার কাছে যেতে পারি। কিছুক্ষন পর পেয়ে গেলাম একটা সুন্দর সুযোগ। দাদা খেয়ে চলে যাওয়ার পর বৃষ্টি শুরু হলো , খুব দাপটে। পিয়াদি ছাদ থেকে জামা এনে পরে নিলো। আর নিচে এসে আমার সাথে গল্প করতে লাগলো । আমি গল্প করছিলাম কিন্তু আমার মন ধুকধুক করতে লাগলো । সন্ধ্যে গড়িয়ে গিয়ে দাদা আসার একটু আগেই আমার কাজ আমি করে নিলাম। পিয়া দি কে জলের সাথে একটা ঘুমের অসুধ খাইয়ে দিলাম। পিয়াদিও কিছু বুঝতেই পারলোনা। কিছু কথা বলতে বলতে ঘুম ঘুম পেতে লাগলো। আমি ওকে নিজের ঘরে ঘুমাতে বললাম। ও উপরে নিজের ঘরে গিয়ে সুয়ে পড়লো।

আমার আজকে দিন , এদিকে পুরো দমে বর্ষা আর এদিকে যদি দাদা আমাকে কিছু করে তবে আর আনন্দের শেষ থাকবে না। আমিও রেডি হলাম সেই ভাবে। মিনি স্কার্ট এর মত ছোট প্যান্ট যেটা আমি রাতে পরি সেটা পড়লাম। ওটা পড়লে আমার পাছা গুলো খুব লাফায় ,পিয়া দি বলে। আর উপরে একটা জামার ভিতরে পড়া ইনার পড়লাম যেটা আমি জামার ভিতরে সবসময় পরি। আজ ইমপ্রেস করেই ছাড়বো দাদাকে। যথা সময়ে দাদা আসলো। আমাকে দেখে নিলো আড় চোখে। কারণ আমার দুধগুলো একটু বেশি লাফাচ্ছিল ভিতরে কোনো ব্রা না থাকায় ।
দাদা জিজ্ঞাসা করলো পিয়া কোথায়?
Choti Golpo Bangla
আমি বললাম ও খেয়ে উপরে সুয়ে পড়েছে দরজা দিয়ে। দাদা একটু অবাক হলো ,কিন্তু কিছু বললো না । এই সময় একটা বড় আওয়াজ করে বাজ পড়লো কোথাও। আমি তো ভয় পেয়ে ওঃ মাঃ করে চেঁচিয়ে উঠলাম। দাদা হেসে বললো এত ভয়। আমি বললাম হাঁ আমি একটু বেশি ভয় পাই। দাদা বললো তবয় আজকে কার কাছে ঘুমাবি তুই পিয়া তো ঘুমিয়ে পড়েছে।
আমি দেখলাম আমার সুযোগ এসেছে , সোজা বললাম তোমার কাছে। দাদা আমার চোখের দিকে তাকিয়ে নিলো একবার। তারপর বললো ঠিক আছে খেয়ে যায় আমার ঘরে আমি উঠছি। আমার বুকে তখন যেন কেউ ঢাক পেটাচ্ছিলো। এমন করে ধুক ধুক করছিলো। খাওয়ার টেবিলের কাজ সেরে আমি দাদার ঘরে ঢুকলাম।
দাদা টিভি চালিয়েছে। খাটের মাঝে বসে একটা কম্বল নিয়ে বসে বসে টিভির দিকে তাকিয়ে আছে। আমি ঘরে ঢুকতেই আমার পা দুটোর দিকে নজর গেল। একটু দেখে চোখ সরিয়ে নিলো। আমি বুঝলাম দাদার কষ্টটা। প্রতিদিন পিয়াকে চুদে চুদে এখন একটা রাত একা কাটাতে খুব কষ্ট হচ্ছে। আমি খাটে উঠে দাদার পাশে বসলাম।
দাদা তখন বই দেখছে আর আমার কাঁধে হাত দিয়ে বলল ঘুমাবিনা,আমি বললাম হ্যা। বলেই দাদার কোলে সুয়ে পড়লাম, আর কোল বলতে এখানে দাদার ওই বড়ো ধোনের নেতানো স্তুপ এর উপর। দাদা একটা সুতির হাফ প্যান্ট পড়েছে । তাই আমি বুঝতে পারলাম আমার মুখের নিচের বস্তুটা আস্তে আস্তে ফুলছে ।

আমার দুই বোন পর্ব - ৩ | Amar Dui Bon Part - 3 |
আমার দুই বোন পর্ব – ৩ | Amar Dui Bon Part – 3 |

Choti Bangla Golpo
দাদা আমার এই কাজে একটু অবাক হলেও আমি টিভি দেখার ভান করলে। দাদা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। এদিকে নিচের জিনিস তখন সোজা হয়ে এত শক্ত আকার নিয়েছে যে আমার মাথা রাখতে অসুবিধা হওয়ার যাচ্ছে। আমি একবার এদিক একবার ওদিকে মাথা দিয়ে শুতে লাগলাম ততই আমার মুখের ঘষা খেয়ে পান্টের ভিতরের জিনিসটা আরো ফুলতে লাগলো ।
দাদা এতক্ষন আমার চুলে বিলি কাটছিলো কিন্তু এখন আমার চুলে হাত দিয়ে স্থির ভাবে আছে। অনেকখন এভাবে এদিক ওদিক করে আমি যখন মাথা রাখার যায়গা পাচ্ছিনা। তখন আমি এক কাণ্ড ঘটালাম। একটা কামড় বসিয়ে দিলাম ধোনের মাঝ বরাবর। কিন্তু দাদার ওটা এত শক্ত যে দাঁত বসবে কি আমার দাঁতে ব্যথা লেগে গেল। দাদা এটা দেখে হাসতে হাসতে বললো কি রে কি করছিস।
দাদা এমনিতেই হর্নি হয়ে ছিল আমার মুখের ঘষায়। তাই আমি মনে খুলে বলে ফেললাম এটাকে কামড়াবো। দাদা বললো তাই কামড়ালে তো ব্যথা পাবো তো আমি।আমি বললাম না ও আমাকে খুব যাচলাচ্ছে, আমি ওকে কামড়াবোই। আমি সুযোগের সৎ ব্যবহার করে নিলাম। একটা হাত দিয়ে দাদার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে একটা ধোন টা ধরে বের করে আনলাম বাইরে।
আমার লাইফে এ এই প্রথম কোনো ধোন নিজের হাতে ধরা । সারা দেহে যেন কাটা দিয়ে গেল। ধোনটা বাইরে এনে দেখতে লাগলাম , আগের দিনের থেকে অনেক সুন্দর আর বড় মনে হলো । আমি কচলাতে থাকলাম , দাদার মুখের দিকে তাকিয়ে দেখি মুখে খুশির হালকা ছোয়া। আমি দাদাকে অবাক করে দিয়ে ধোন তা মুখে ঢুকিয়ে নিলাম আর পর্ন এর নায়িকাদের মতো করে আস্তে আস্তে চুষতে শুরু করলাম।
ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চাটতে লাগলাম ,অন্য রকম মজা পেলাম সাথে একটা নেশা হওয়া গন্ধ । একটু চোষার পর আমার মাথায় দাদার হাত পেলাম , দাদা এখন ছোট বোন কে চোদার জন্য নিজেকে প্রস্তুত করে নিয়েছে। আমি বুঝতে পেরে দাদাকে জড়িয়ে ধরলাম আর বললাম দাদা আমাকে ঠান্ডা কর আমি আর পারছিনা। দাদা আমার ইনার টা টান মেরে ছিরে ফেললো।
“Bangla Choti Golpo”
আমার ছোট কিন্তু সুডৌল দুদ গুলো উন্মুক্ত হয়ে পড়ল। দাদা দুটো দুদ ধরছে আর একটা একটা করে মুখ দিয়ে বোটা গুলো চুষছে। আমার দুদে এই প্রথম কেউ মুখ দিলো। খুব আনন্দ হচ্ছে সাথে সাথে সবাঙ্গ কেপে উঠছে। আমার দুদের রং সাদা থেকে লাল করে দিলো টিপতে টিপতে আর চটকাতে চটকাতে। এরপর আমার নিচের প্যান্ট তা খুলে দিলো।
দাদার দুদের চাপাচাপিতে আমার গুদ রসে টুই টম্বুর হয়ে ছিল। দাদা আমার গুদ দেখে খুব খুশি হলো আর বললো , কী গুদ বানিয়েছিস রে, আজকে তোর গুদের ভিতর আমার ধোন ঢুকিয়ে এটাকে খাল বানাবো। আমি বললাম হ্যা দাদা তুই আমাকে পিয়াদির মতো চুদে চুদে তোর মাগী বানিয়ে দে আজ থেকে আমার এই শরীর তোর।
দাদা অবাক হয়ে বললো তুই কি করে জানলি এই খবর, আমি হেসে দাদার ধোন টা ধরে গুদের সামনে এনে বললাম আমার প্লান এর কথা। সব শুনে দাদা বললো আমার বড়ো বোনের থেকে তো আমার ছোটবোন বেশি চোদন খোর , শুধু দেখতে হবে সে আমাকে কতটা সুখ দিতে পারে। বলেই ওর ধোনটা আমার আচোদা গুদে ঢোকানোর চেষ্টা করল তবে বেশি ঢুকলো না, আর আমার প্রাণ পাখি প্রায় যায় যায় অবস্থা।
আমি আআআ করে চিৎকার করে উঠলাম কিন্তু দাদা তখন আমাকে মাগী পাড়ার বেশ্যা ভাবতে শুরু করেছে, তাই আমার গালে ঠাস ঠাস করে দুটো চড় কষিয়ে বললো চুপ মাগী, নিজেই এত প্লান করে চোদা খাচ্ছিস আবার এত চেঁচাচ্ছিস কেন রে মাগী। আমি কিছু বললাম না , একদিকে গুদের সিল ফাটার জ্বালা অন্য দিকে দুই চড় এর বেথা অন্য দিকে এক হাতে আমার মাই গুলো পেসাই হচ্ছে তার মজা সব মিলে এক ককটেল মজা। যেন দাদা আমাকে ধর্ষণ করছে আবার আনন্দ ও দিচ্ছে।
“New Bangla Choti Golpo 2020”
আরেকটা ঠাপ দিয়ে আরো একটু ঢোকালো আমার গুদের ভিতরে আবার আরো বেশি বেথা করতে লাগলো। আবার আমার ঠোঁটে ঠোট লাগিয়ে ঠোট চুষতে চুষতে আমার দুই হাত দুটো জাপটে ধরে নিচে কোমর ঝাঁকিয়ে গগন বিদারী ঠাপ দিতে লাগলো। আমার চোখ উল্টে গেল ,আমার ঠোট আবদ্ধ না থাকলে হয়তো পড়ার সবাই জানতো যে আমি দাদার বড়ো ধোনের চোদন খাচ্ছি । তাই আমাকে দাদা প্রায় রেপ করার মতো করার মুখ , হাত ,আটকে নিচ দিয়ে ঠাপিয়ে চললো , সে কি ঠাপ , দাদার খাট মনে হয় ভেঙে যাবে। আর আমার গুদ দিয়ে যেন দাদার ধোন তা এফোঁড় ওফোঁড় হয়ে গিয়ে আমার পেটে আঘাত করছে ।
একটু পরে আমার হাত আর কিস করা বন্ধ করে দিলো ততক্ষনে আমি চোদনের আসল মজা পেয়ে গেছি। দাদা আমাকে চুদছে আর মুখে আহঃ আহঃ আহঃ ওঃ মাগী মাগী আমার রিয়া মাগী, আমার ছোট বোন , আহঃ আমার মাগী বোন এসব বকছে।এর মধ্যে যে আমি কতবার জল খসিয়েছি তার কোনো ঠিক নেই।তবে আমিও কম যাই না আমিও গোঙাচ্ছি আর ওকে উৎসাহ দিচ্ছি আহঃ উঃ উমঃ উহঃ উঃ মাগো দেখে যাও তোমার ছেলে কিভাবে তোমার মেয়েকে এমন ভাবে চুদছে নিজের বোনকে মাগী বলছে ,ওঃ মা মাগো কি বড় ধোন তোর আমি তোর গোলাম হয়ে গেলাম ,আহঃ আহঃ উম উম হম ,দাদা বললো মাগো দেখো তোমার ওই ছোট্ট মেয়েটা কত বড় হয়ে গেছে ,কেমন মাগীদের মতো গুদ নাচিয়ে চোদা খেতে শিখে গেছে , আহঃ আমি আজ তোমার মেয়ের পেটে মাল ফেলবো। তোমার দুই মেয়েকে আমি চুদে পেট বাধবো।
এবার দাদার ঠাপের গতি বেড়ে গেল।আমার দুদ দুটো ধরে কসে কসে পুরো ধোনটা মের গুদে ঢোকাতে লাগলো, আর বললো আমার বেরোবে বলতে বলতে দাদা আমার গুদে নিজের মাল ফেলতে লাগলো। আমি বুঝত পারলাম কিছু গরম জিনিস আমার পেটে প্রবেশ করছে। ধোনের শেষ বীর্য টুকু আমার পেতে ফেলে তবেই আমার ভোদা থেকে বাড়াটা বের করলো দাদা। আর আমার পাশে সুয়ে পড়লো। আমার জীবনের প্রথম পুরুষ আমার দাদা আমাকে এমন ঠাপানো থাপিয়েছে যে আমি দুদিন দাঁড়াতে পারি কিনা সন্দেহ আছে।
আমাদের অগোচরে আরো একজন আমাদের এই ভাইবোনের চোদনলীলা পুরো নজরে দেখছিল, তাকে নিয়েই পরের পার্ট তৈরি হবে। সঙ্গে থাকুন আমার সাথে পরবর্তী পর্ব পড়ার জন্য।