আমার মা রায়মা সেনকে চোদার কাহিনি

আমার নাম দেবরাজ। বাড়ির সকলে আমাকে দেবু বলে ডাকে। আমার বয়স বর্তমানে ১৮। আগামী মার্চে আমার বয়স ১৯ হবে। বয়স ১৮ হলেও সেক্স বিষয়ে আমার আগ্রহটা চরম। কিন্তু একটু লাজুক প্রকৃতির হাওয়ায় অখনো কোনো গার্লফ্রেন্ড জোটে নি। বাড়িতে মানুষ বলতে আমরা দুজন থাকি। আমি আর মা। বাবা ব্যাবসার কাজে বছরের বেশিরভাগ সময়টাই বাইরে কাটায়।

আমার মায়ের নাম রায়মা সেন। বয়স ৩৬। মা বেশ মডার্ন টাইপ এর। বাবা বাইরে থাকায় রাত পর্যন্ত পার্টি ড্রিঙ্কস নাচ সবাই চলতো। মা এইরকম হলেও নিজের ছেলে মেয়েকে ভালো রাখার দায়িত্ব খুব ভালো ভাবে পালন করতেন। আমি কোনোদিন কোনো অভাব বোধ করিনি। বয়স ৩৬ হলেও মায়ের ফিগার এখনও ১৮ বছরের যুবতীদের মত।

আমার মা রায়মা সেনকে চোদার কাহিনি

নিয়মিত ব্যায়ামের মাধ্যমে মা নিজের ফিগার ধরে রেখেছে। মায়ের বিশাল ৩৬ সাইজের মাই আর ৪০ সাইজের পাছা দেখলে যেকোন পুরষের বাড়া দাড়িয়ে যাবে। দুধের মত সাদা গায়ের রং, আর উচ্ছতা ৫’৩”। সবদিক দিয়ে বলতে গেলে মা কোনো নায়িকার থেকে কম নয়।

আমি মাকে সেভাবে কোনোদিন খারাপ নজরে দেখিনি। তবে কয়েকদিন ধরে আমার সেক্স চরম ভাবে বেড়ে যাচ্ছে। আমার এখন একটা শরীর খুব দরকার। পর্ন দেখে হাত মেরে আর কাজ চালানো যাচ্ছে না। কিন্তু আমার কোনো গার্লফ্রেন্ড নাই। তাই কিভাবে সেক্স এর জ্বালা মেটানো যায় তার কোনো উপায় খুঁজে পাচ্ছিলাম না।

একবার ভাবলাম যে মাগি পাড়ায় গিয়ে রেন্ডি চুদে চোদনজ্বালা মেটাবো। কিন্তু বয়স মাত্র ১৮ হাওয়ায় মাগি পাড়ায় যাওয়ার সাহস পেলাম না। এই কারনে আমার পর্ন দেখা দিন দিন বেড়েই চললো। বিভিন্ন পর্নসাইটে ইনসেস্ট পর্ন দেখে আমার মাথায় মাকে চোদার ইচ্ছা চেপে বসলো। আমি লুকিয়ে লুকিয়ে মাকে নোটিশ করতে লাগলাম। বাথরুমের ফুটো দিয়ে মায়ের শরীর দেখা থেকে শুরু করে ছোটো নাইট ড্রেসে পড়া মায়ের সেক্সী শরীর দেখে চোখ জুরাতে লাগলাম।

কাজের ফাঁকে মায়ের আঁচল যখন বুক থেকে সরে যেত তখন মায়ের দুধের খাঁজ দেখে আমার বাড়া তড়াক করে দাড়িয়ে যেত। মা মর্ডার্ণ হলেও চরিত্রের দিক দিয়ে খুব ভালো। বাবা সারা বছর বাইরে থাকলেও মায়ের কোনো পুরুষের সাথে সম্পর্ক ছিল না। কিন্তু মাকে কিভাবে চোদা যায় তার কোনো প্ল্যান মাথায় আসছিল না।

আমি জানতাম মাকে সরাসরি বললে মা কখনোই রাজি হবে না। মাকে চোদার একটাই উপায় ছিল। জোর করে চোদা। আমি মনে মনে এক রকম ঠিক করে ফেললাম যে আমি মাকে চুদবোই। পরের দিন দুপুর বেলা স্কুল থেকে ফিরে চুপি চুপি মায়ের ঘরে ঢুকলাম। মা বিছানাতে শুয়ে রয়েছে। মায়ের নধর শরীরখানা বিছানাতে কাত হয়ে পড়ে আছে।

শাড়ি অগোছালো। বুক থেকে আচল সরে গেছে। উন্মুক্ত মাই দুখানা বিছানার সাথে লেপ্টে রয়েছে আর মায়ের বিরাট ধুমসি পোদ খানা উচিয়ে রয়েছে উপরের দিকে। শাড়িটা দাবনা পর্যন্ত উঠে গিয়ে ফর্সা কলা গাছের মত পা দুখানা বেরিয়ে রয়েছে। মায়ের নধর শরীরখানা দেখে আমার বাড়া তড়াক করে দাড়িয়ে গেল।

আমি ধীর পায়ে মায়ের দিকে এগিয়ে গেলাম, গিয়ে আস্তে করে আঁচলটা সরালাম। আঁচল সরতেই মায়ের বুকের খাঁজটা চোখের সামনে ভেসে উঠলো। আমি আর থামতে পারলাম না। দুহাত দিয়ে দুটো মাই ধরে পকপক করে টিপতে লাগলাম। মাইয়ে চাপ পরতেই মায়ের ঘুম ভেঙে গেলো। মা ধড়পড় করে বিছানা থেকে উঠে বসলো।

আমার কান্ড দেখে মা চমকে গেছে। আমি তখনও পকপক করে মায়ের দুধ দুটো টিপছি। মা ঝট করে আমার হাত সরিয়ে খানিকটা দূরে সরে গিয়ে বললো- জনোয়ার কি করছিস তুই এটা, আমি তোর মা, মায়ের সাথে এইসব করতে তোর লজ্জা করলো না?

আমার মাথায় তখন সেক্স উঠে গেছে। আমি মায়ের কোনো কথায় কান দিলাম না। আমি মায়ের দিকে তাকিয়ে খাড়া হওয়া বাড়াটা চুলকাতে চুলকাতে বললাম মা দেখ আমি তোমাকে চুদতে চাই আর এখন যদি তুমি আমাকে চুদতে না দাও তাহলে আমি তোমাকে জোর করে চুদবো। আমার কড়া কথা শুনে মা হকচকিয়ে গেলো।

মা বললো- কিন্তু আমি তোর মা, তুই আমার সাথে এরকম করতে পারিস না।

আমি- মা দেখ তুমি একটা মেয়ে আর আমি একটা ছেলে। এছাড়া এখন অন্য কিছু ভেবো না। চুপচাপ আমকে চুদতে দাও …

এই বলে আমি মায়ের উপর ঝাপিয়ে পরলাম। মাকে বিছানাতে চিত করে ফেলে পক পক করে মায়ের উদ্ধত মাইজোরা টিপতে লাগলাম। মা ছড়ানোর আপ্রাণ চেষ্টা করছে কিন্তু পারছে না।

আমি খুব ভালো করে জানতাম কি করে মেয়েদের সেক্স তুলতে হয়। আমি মায়ের হাত দুটো শক্ত করে ধরে মায়ের ঠোঁটে ঠোঁট রাখলাম। আস্তে আস্তে মায়ের ঠোঁট চুষতে লাগলাম আর একটা হাত নিয়ে সোজা মায়ের দুপায়ের ফাঁকে রাখলাম আর আস্তে আস্তে গুদ এর ক্লিটোরিসটা ঘষতে লাগলাম।

ক্লিটোরিসে আঙ্গুলের ছোঁয়া আর ঠোঁটে পুরুষালি চুম্বনের দাপটে মায়ের সমস্ত বাঁধন আলগা হয়ে গেলো। কিছুক্ষনের মধ্যে মায়ের সেক্স উঠে গেলো। আমি দেখলাম মা আর ছাড়া পাওয়ার চেষ্টা করছে না। আমি বুঝে গেলাম যে মায়ের বহুদিনের অভুক্ত শরীরটা এখন তেতে উঠেছে। এখন আমি যা করবো মা তাই করতে দেবে।

আমি এই সুযোগটার অপেক্ষায় ছিলাম। টপাটপ ব্লাউজের সবকটা বোতাম খুলে ফেললাম। ব্লাউজের হুকগুলো খুলে মাই দুখানা ঝপ করে বেরিয়ে এলো। আমি যেনো চোখের সামনে সর্গ দেখলাম। কপাকপ মাইগুলো টিপতে লাগলাম। একটা মাই চটকাতে চটকাতে আর একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। ওদিকে মা আরামে চোখ বন্ধ করে ফেলেছে।

কিছুক্ষন চোষাচুষির পর আমি মায়ের শারিটা উপরের দিকে তুলে দিলাম। মায়ের গুদের চেরাটা দেখে মন ভরে গেলো। মায়ের গুদের চারপাশে জঙ্গল হয়ে রয়েছে। আমি আঙুল দিয়ে গুদটা নেড়ে চেড়ে দেখতে লাগলাম। এরপর হাত দিয়ে গুদটা ফাঁক করে গুদের ভিতরের গোলাপী ফুটোটা বের করলাম। গোলাপী অংশটা দেখে আর লোভ সামলাতে পারলাম না।

জিভ দিয়ে চাটতে লাগলাম। মা চরম সুখ পেতে হাত পা ছুড়তে লাগল। আমি আর দেরি না করে বাড়াটা গুদের ফুটোতে সেট করে দিলাম এক রামঠাপ। পরপর করে বাড়াটা মায়ের রসালো গুদে অর্ধেকটা ঢুকে বাড়াটা আটকে গেলো। ওদিকে মায়ের বহুদিনের আচোদা গুদে আচমকা আমার বিশাল বাড়ার ঠাপ পড়াতে মায়ের পাকা গুদটা ফেটে গেলো।

মা বাবাগো বলে চিৎকার দিয়ে উঠলো। আমি বুঝতে পারলাম যে বাবা বহুদিন মাকে না চোদায় গুদের ফুটো টাইট হতে গেছে। এখন এই গুদ ১৮ বছরের মেয়েদের মতোই টাইট। এই কথা চিন্তা করে আমার সেক্স আরো বেড়ে গেলো। আমি মাকে জড়িয়ে ধরে পকাপক কয়েকটা ঠাপ মেরে দিলাম।

ঠাপের জোরে মায়ের টাইট গুদে পরপর করে আমার মুগরের মতো বাড়া ঢুকে গেলো। ওদিকে চরম ব্যাথায় মায়ের চোখ মুখ নীল হলে উঠেছে। মা মুখ দিয়ে গো গো আওয়াজ করছে। মায়ের গুদের গরমে আমার সেক্স তখন চরমে। আমি পকাপক ঠাপিয়ে চলেছি। ওদিকে মায়ের গুদের খবর হয়ে যাচ্ছে।

কিছুক্ষনের মধ্যেই মা আর আমার ঠাপ সহ্য করতে না পেরে চেচিয়ে উঠলো। আমাকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতে লাগলো। কিন্তু আমি মাকে চেপে ধরে গায়ের জোড়ে একের পর এক ঠাপ মারতে লাগলাম। প্রত্যেক ঠাপের সাথে সাথে পচ পচ করে শব্দ হতে লাগলো। আমি তখন মহা সুখে জীবনে প্রথমবার কোনো মেয়ের গুদ মারছি।

প্রথমবার হাওয়ায় মেয়েদের কি করে খেলিয়ে খেলিয়ে অনেকক্ষন চুঁদতে হয় তা আমার জানা ছিল না। আমি আমার বাড়াটা ঘাপগাপ করে গুদের ফুটোতে ঢুকিয়ে দিচ্ছি আর দুহাত দিয়ে মায়ের দুধের বোটাগুলো চটকাচ্ছি। কিছুক্ষন আমার চরম ঠাপ খওয়ার পর মায়ের গুদ ঢিলা হয় গেলো। এখন আর মা ব্যাথা পাচ্ছে না। মায়ের মুখ দিয়ে গো গো আওয়াজের বদলে এখন শিৎকার বেরোচ্ছে।

আহ উহু বাবা আস্তে কর। আমার গুদ ফেটে গেলো। আহহাহ উহহুহুজ মা গোওওওও। উফফফফফ। এইসব বলে মা শিৎকার দিতে লাগলো। আমিও চরম তালে মায়ের গুদ ঠাপাচ্ছি। প্রথমবার কোনো মেয়ের গুদে বাড়া ঢোকানোর কারণে আমি আর বেশিক্ষন চুঁদতে পারলাম না। প্রায় ১৫ মিনিট ধরে আমি মায়ের গুদ ঠাপাচ্ছি।

এক পর্যায়ে আমি বুঝলাম আমার মাল খসবে। আমি আরো জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম। আমার ঠাপের জোরে মা কেপে কেপে উঠতে লাগলো আর চরম সুখে গোঙাতে লাগলো। মা গো আমার মাল বেরোবে। তোমার গুদে আমার মাল নাও মা এই বলে আমি আরো দশ বারোটা ঠাপ মেরে দিলাম।

শেষের কয়েকটা ঠাপের যোর এত ছিল যে খাট থেকে কচকচ করে আওয়াজ বেরিয়ে এলো। শেষ ঠাপটা মেরে আমি মাকে জড়িয়ে ধরে মায়ের বুকের উপর শুয়ে পরলাম। আমার বাড়া পুরোটা মায়ের গুদের গভিরে চেপে ধরলাম। মা বুঝতে পারলো আমি মাল ঢালছি। মা আমাকে জড়িয়ে ধরলো। আমি গলগল করে আধ কাপ মাল মায়ের গুদের গভীরে ঢেলে দিলাম।

মা গুদে গরম মালের ছোঁয়া পেয়ে শিউরে উঠলো আর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ বের করে আমাকে চেপে ধরলো। আমি চরম সুখে তখনও ঠাপ মেরে চলেছি। মাল খালাস হতে আমার বাড়াটা ছোটো হলে গুদ থেকে বেরিয়ে এলো। তারপর কিছুক্ষন মাকে জড়িয়ে শুয়ে থাকলাম।

পরের দিন সকালবেলা ঘুম থেকে উঠে দেখি আমার বাড়া ঠাটিয়ে তালগাছ। মাকে আবার একবার চোদার ইচ্ছা সকাল সকাল জেকে বসলো। আমি ঠাটানো বাড়াটা কচলাতে কচলাতে ঘর থেকে বেরিয়ে মাকে খুঁজতে লাগলাম। মা দেখি রান্নাঘরে রান্না করছে। ঘড়িতে তখন সকাল দশটা। মা আমার দিকে পিছন ফিরে রান্না করছিল। পরনে একটা কালো রঙের শাড়ি আঁচলটা কোমর অব্দি তোলা।

মায়ের বিরাট সাইজের পাছাটা পিছন থেকে চরম সেক্সী লাগছিল। মা পাছা দুলিয়ে দুলিয়ে এদিক ওদিক ঘুরছে আর রান্না করছে। আমি যে পিছনে দাড়িয়ে মাকে দুচোখে গিলছি তার কোনো খেয়াল নেই। মায়ের পাছার দুলুনি দেখে আমার বাড়া প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইলো। আমি পর্ণ ছবিতে দেখেচি মেয়েদের পোদ চোদা।

মায়ের পাছা দেখে আমি ঠিক করলাম সকাল সকাল মায়ের পাছা ফাটাবো। আমি খুব ভালো করেই জানতাম বাবা কোনোদিন মায়ের পাছা চোদেনি। তাই মায়ের উর্বশী পাছাটা এখনও কুমারী। মায়ের আচোদা পাছার কথা ভাবতেই বাড়াটা টনটন করে উঠলো। পর্নে দেখেছি মেয়েদের যখন পাছা চোদা হয় তখন তারা পাছার ব্যাথায় ছট্ফট্ করে আর সেই ব্যাথায় কাতরানো দেখে সেক্স আরো বেড়ে যায়।

আমিও ঠিক করলাম যে আজ মাকে পর্নে দেখা মেয়ে গুলোর মত কষ্ট দিয়ে চুদবে। এমনভাবে চুদবে যেনো মা পোদের ব্যাথায় তিনদিন হাটতে না পারে। এইসব ভাবতে ভাবতে আমি সোজা গিয়ে আমার ঠাঁটানো বঁড়াটা মায়ের পাছায় ঠেসে ধরলাম। মা একটু চমকে গেলেও কোনো বাধা দিল না। আমি বুঝলাম কাল দুপুরের চোদোনের পর মায়ের লজ্জা কেটে গেছে। মা এখন আমার বাধা মাগী। আমি পিছন থেকে মায়ের ডাসা দুধগুলো কচলাতে লাগলাম আর শাড়ির উপর থেকে বাড়াটা পোদের ফুটোতে ঠেসে ঠেসে ধরতে লাগলাম।

আমার কান্ড দেখে মা বলে উঠলো- উফফফফফ বাবু কি শুরু করেছিস সকাল সকাল। ছাড় এখন অনেক কাজ পরে আছে। পরে চুদিস আমাকে।

মায়ের মুখে চোদা শব্দটা শুনে আমার সেক্স বেড়ে গেলো। আমি বললাম চুপ কর মাগী। তুই এখন আমার বাধা খানকী আমার যখন ইচ্ছা হবে তখন তোকে চুদবো। বেশি না বকে চল রুমে। আজ তোর পোদ ফাটাবো এই বলে মায়ের দুধখানা জোরে কচলে দিলাম। মা বাবাগো বলে চিৎকার করে উঠলো। আমি মায়ের শাড়ি ধরে টান দিতেই শাড়িটা পুরো খুলে গেলো। এরপর মাকে রুমে নিয়ে এলাম। মাকে বিছানায় উপুড় করে শোয়ালাম। মা শুতে চাইছিল না।

আমি জোর করে মাকে বিছানার সাথে চেপে ধরলাম। মায়ের সায়া ব্লাউজ ব্রা পান্টি সব টান মেরে ছিড়ে ফেললাম। এখন মায়ের উর্বশী নেংটো শরীর আমার চোখের সামনে। মায়ের ফর্সা দুধগুলো টিপতে টিপতে লাল করে ফেলেছি। পোদের নরম মাংস ময়দা মাখার মতো কচলাতে লাগলাম। ব্যাথার চোটে মা হাত পা ছুড়তে লাগল। আমি দানবের মত মায়ের শরীরের উপর উঠে মায়ের সমস্ত শরীর চুষে চেটে এক করে দিচ্ছি। আমার চাটার দাপটে মা হাপিয়ে উঠে বললো বাবু- জা করার তাড়াতাড়ি কর। এভাবে আমকে কষ্ট দিচ্ছিস কেনো।

চুপ কর মাগী। তুই আমার বাধা খানকী। তোর শরীর নিয়ে আমি যা খুশি করবো তাতে তোর কি। চুপচাপ বাধ্য মাগীর মত আমার চোদন খা। আজ তোর পোদের খবর যদি না করেছি তাহলে আমার নাম দেবরাজ নয়। এই বলে মাকে বিছানার সাথে ঠেসে ধরে পাছাতে চটাস চটাস করে থাপ্পড় মারতে লাগলাম থাপ্পড়ের চোটে মায়ের দুধ সাদা পাছা খানা আপেলের মত লাল হয় গেলো। আমি আর দেরি করলাম। আমার ঠাঁটানো বঁড়াটা পোদের ফুটোতে সেট করে দিলাম এক ধাক্কা।

এত জোড়ে ধাক্কা দেওয়া সত্বেও বাড়াটা পোদে একটুও ঢুকলো না। উল্টে পিছলে গেলো। আমার ভীষণ ঠাপ সহ্য করতে না পেরে মা চেচিয়ে উঠলো। ওরে বাবা রে মরে গেলাম রে। আমাকে ছেড়ে দে রে। বাবু তোর পায়ে পরি তুই আমার পাছাতে বাড়া ঢুকাস না। আমি মায়ের কথাতে কান না দিয়ে আবার বাড়াটা সেট করে দিলাম এক রামঠাপ। এবারেও বাড়া পিছলে গেল। মা বারবার মোচড়ামুচড়ি করে আমাকে পিঠ থেকে ফেলে দিতে চাইছে আমিও নাছোর বান্দা।

মায়ের আচোদা পাছা, না ফাটিয়ে আজ কিছুতেই ছাড়বোনা। মায়ের ছটফটানির জেরে আমি কিছুতেই সুবিধা করতে পারছিলাম না। তাই আমি একটা দড়ি দিয়ে মায়ের হাতদুটো বেঁধে দিলাম। মা বললো- প্লিজ বাবু একটু ধীরে সুস্থে কর। আমি কোনোদিন পোদে বাড়া নেই নি। তোর বাড়ার যা সাইজ ঐ রকম দানবের মত বাড়া আমার আচোদা পোদে ঢুকিয়ে ঠাপালে আমি একদম মরে যাবো।

আমি বললাম- একটা আচোদা পোদই যদি ফাটাতে না পারলাম তাহলে কিসের পুরুষ আমি। মা তুমি চাও না তোমার ছেলে প্রকৃত পুরুষ মানুষ হোক। মা কিছু না বলে চুপ করে পড়ে রইলো। আমি একটু থুতু নিয়ে মায়ের পোদের ফুটোতে মাখালাম। তারপর আবার বাড়াটা ফুটোতে সেট করলাম আর দুইহাত দিয়ে মায়ের পাছাটা শক্ত করে চেপে ধরলাম যাতে মা নড়াচড়া করতে না পারে।

আস্তে আস্তে চাপ দিতে লাগলাম আর মাকে বললাম মা পাছাটা নরম করে দাও তাহলে সহজে ঢুকবে। না হলে পাছার দফারফা হতে যাবে। মা আমার কথা শুনে ভয়ের চোটে পাছা নরম করে দিল। আস্তে আস্তে চাপ দিয়ে ফুটুস করে বাড়ার মুন্ডিটা পোদের ফুটোতে ঢোকালাম। মায়ের মুখ থেকে আহা বলে শিৎকার দিয়ে উঠলো আমি এবার আরো চাপ দিতে লাগলাম কিন্তু বাড়া আর কিছুতেই ঢোকে না।

মায়ের আচোদা পাছাতে আমার বাড়া শক্ত হয়ে বসে গেছে একটুও নড়াচড়া করছে না। কিন্তু এখনও পুরো বাড়াটা ঢোকানো বাকি এতেই মায়ের পাছা এতো টাইট হয় গেছে। পুরো বাড়া ঢোকালে কি হবে কে জানে। কিছুক্ষন চাপাচাপি করার পর বুঝলাম এভাবে ধীরে সুস্থে আচোদ পোদে বাড়া ঢোকানো যাবে না।

আমি ঠাপ মারার জন্য মায়ের পোদখানা দুইহাত দিয়ে আরো শক্ত করে চেপে ধরলাম। আমি জানি মায়ের পাছার খবর হয়ে যাবে এতে। তাই যাতে বেশি বাধা না দিতে পড়ে তার জন্য সবরকম ব্যাবস্থা নিলাম। মাও বুঝতে পারলো যে আমি কিছু একটা ভয়নক করতে যাচ্ছি। মা ভয়ে বিছানায় মুখ গুজে দিল। আমি এবার মাকে জাপটে ধরে দিলাম এক ঠাপ।

পরপর করে বাড়ার অর্ধেক মায়ের আচোদা পোদ ফাটিয়ে ঢুকে গেলো। বিছানায় মুখ গুজে রাখা সত্বেও মায়ের গলা দিয়ে বিকট এক চিৎকার দলা পাকিয়ে বেরিয়ে এলো। মায়ের এমন বিকট চিতকারে লোক জোগাড় হয়ে যাবে ভেবে আমি মায়ের ছেড়ে রাখা পান্টিটা মায়ের মুখে গুজে দিলাম। তারপর আর থামলাম না।

একের পর এক ভীষণ ঠাপ মারতে লাগলাম মায়ের ডবকা পাছাতে। পচাৎ পচাৎ করে আওয়াজ করে আমার দশ ইঞ্চি বাড়া মায়ের আচোদা পোদে আসা যাওয়া করতে লাগলো। ওদিকে গো গো শব্দে ঘর ময় করে তুলেছে। মা মনে হয় নিজের জীবনের সব থেকে কষ্টকর সময় পার করছিলো তখন।

২ মিনিট ঠাপানোর পর দেখি মায়ের পোদ দিয়ে রক্তর বেড়িয়ে বিছানা ভেসে যাচ্ছে অর্থাৎ মায়ের পোদ আমি ফাটিয়ে দিয়েছি। এই ভেবে আমার গর্ব হলো, আমি আরো জোড়ে ঠাপ মারা শুরু করলাম। প্রতিটা ঠাপে মা কেপে কেপে উঠছে আর মুখ দিয়ে বিকট আওয়াজ করছে। আমি নিষ্ঠুরভাবে একেরপর এক ঠাপ মেরে চলেছি।

এইভাবে টানা আধ ঘণ্টা মায়ের পোদ ঠাপিয়ে গলগল করে একগাদা ফ্যাদ মায়ের পোদে ফেলে দিলাম। তারপর মায়ের উপর থেকে উঠলাম। পোদের ফুটোর চারপাশ রক্ত লেগে আছে আর ফুটোটা হা হয়ে আছে। মা দেখি নড়াচড়া করছে না। পরে বুঝলাম মা আমার রাম চোদন সহ্য করতে না পেরে অজ্ঞান হয়ে গাছে।

এরপর থেকে নিয়মিতই মাকে চুদতে লাগলাম। রাতে আমরা দুজন স্বামী স্ত্রীর মতোই ঘুমাতাম আর যতক্ষন বাড়িতে থাকতাম ততক্ষন মায়ের শরীরটা নিয়ে খেলতাম। মাও ধীরে ধীরে আমার সাথে নিজেকে মানিয়ে নিল। আমাকে ছাড়া এখন আর কিছুই বোঝে না। মায়ের গুদ পোদও আমার বিশাল বাড়ার কল্যাণে বেশ ঢিলা হয়ে গেল। বাবার অনুপস্থিতিতে আমাদের মা-ছেলের সংসারটা বেশ ভালোই চলছে।

Leave a Comment