আমি আর আমার দুই বোন

এখন আমি ২৮ বছরের একজন সফল ব্যবসায়ী কিন্তু আজো যখন সেই দিনগুলোর কথা মনে করি, আমি হারিয়ে যাই স্মৃতির পাতায়। অনেক দিন আগের কথা। তখন আমি নবম শ্রেণীতে পড়ি। রিতু তখন মাত্র যুবতী হচ্ছে। ওর দুধগুলো বেশ অনেকখানি বড় হয়ে যাচ্ছিল যা দেখে আমার জিহ্বা দিয়ে প্রায় লালা ঝড়তো। আমি প্রতি দিন দুপুর দুইটা বাজার অপেক্ষায় থাকতাম, দুইটার সময় রিতু গোসল করতে যেত আর আমি আমার রুম থেকে চুপিচুপি দরজার ফুটো দিয়ে গোসল করা দেখতাম।

আমাদের ভাই-বোনদের রুম দুইটা হলেও আমাদের বাথরুম একটাই। তাই আমি আমার রুমের দিকের দরজাটাতে একটা ছিদ্র করে রেখেছিলাম, আর সেই ফুটো দিয়ে আমি সব সময় রিতু আর মিতুর গোসল করা দেখতাম।

এক রাতে দেখি রিতু বাথরুম থেকে ফেরার সময় ভুলে দরজা বন্ধ করে নি, আমার মাথায় একটা দুষ্ট বুদ্ধি খেলে গেল। আমি টর্চ লাইটটা হাতে নিয়ে আস্তে আস্তে রিতুর বিছার দিকে এগিয়ে গেলাম, কাছাকাছি গিয়ে আস্তে করে লাইটটা জ্বালিয়ে দেখি রিতু ফ্রকের নিচে কিছুই পরে নাই। আস্তে করে পা দুটো ফাক করে দেখলাম ভোদাটা, কি সুন্দর দেখতে রিতুর ভোদা। আমার খুব ধরতে ইচ্ছে করছিল, কিন্তু ভয় ছিল যদি জেগে যায়? তারপর চোখ গেল দুইটা বেড়ে ওঠা সুডৌল দুধে! এবার আর নিজেকে নিয়ন্ত্রন করতে পারলাম না। আস্তে করে হাত দিয়ে বসলাম। উফফফ কি নরম। আস্তে আস্তে টিপতে থাকলাম হঠাৎ দেখি একটু নড়ে উঠলো, আর আমি অমনি দৌড়। এর পর থেকেআমি সুযোগ পেলেই গিয়ে দুধ টিপতাম আর আলো জ্বেলে ভোদা দেখতাম। তারপর বাথরুমে গিয়ে খেচতাম। একদিন একটু সাহস বারিয়ে গুদটা আঙ্গুল দিয়ে ছুয়ে দেখলাম, দেখি খুব টাইট, সুন্দর লোভনীয় গুদ। আমি এর পর আর থাকতে না পেরে মুখ দিয়ে চুষতে শুরু করলাম। কিন্তু রিতু একটুও টের পেল কিনা তা আজো জানিনা। তবে এটুকু জানি যে, রিতুর ঘুম খুবই গভীর, তার উপর মাঝে মাঝে এতটাই গভীর ঘুমে থাকে যে ব্লেড দিয়ে হাত কেটে ফেললেও টের পাবে না। এভাবে চলল অনেক দিন। আমি বুঝতে পারতাম যদিও রিতু জানত না যে আমি প্রতিরাতেই ওকে সুখ দেই আমার জিহ্বা দিয়ে কিন্তু আমি কখনো বাসায় না থাকলে রিতুর ঘুম নাকি পূর্ণ হত না, আজো যখন দেশে ফিরি তখন মাঝে মাঝে চেষ্টা করি রিতুকে সেই অজানা সুখটা তার অজান্তেই দিতে।

এভাবেই হয়তো আজীবন চলতো, কিন্তু মিতু আমাকে পর পর কয়েক দিন দেখে ফেলল …
তারপর বলে দিল মার কাছে। কিন্তু রিতু সম্ভবত আজো জানে না, মিতুর কথা শুনে একদিন আমাকে মা খুব মার দিল, তারপর থেকে মিতুর উপর আমার রাগ দিন দিন বারতে থাকলো। এরপর আমার রাতের ঘুম হারাম হয়ে গেল মিতুর উপর জমে থাকা রাগে। আমি আস্তে আস্তে রিতুর সাথে সাথে মিতুকে উত্তেজিত করার চেষ্টা করতে থাকলাম। কিন্তু মেয়েটা একটু বেশি কঠিন তাই মিতুর বুকে হাত দিলেই টের পেয়ে যায় আর আমি দেই দৌড় … একরাতে আমি মিতুর বুকে হাত রাখা মাত্রই ধরফর করে জেগে উঠে কান্না জুড়ে দিল। আমিতো ভয়ে অস্থির, কিন্তু এবার ও আর কাউকে না বলে আমাকে ডেকে ছোট খাট একটা ঝাড়ি দিয়ে দিল। এরপর থেকে কখনো মিতুকে আর সহ্য করতে পারিনি। ও যা করে তা ঠিক হলেও আমি বিরোধিতা করি। এর কিছুদিন পরের কথা, রিতুর বিয়ে হয়ে গেল এক ডাক্তারের সাথে। কিন্তু ছেলেটা সম্ভবত রিতুকে সুখ দিতে পারতো না। তাই রিতু সবসময় গরম হয়ে থাকতো। আমি একদিন রিতুকে গোসল করার সময় দেখলাম টেপ ছেড়ে দিয়ে পানির ধারায় ভোদা রেখে কাতরাচ্ছে আর সুখ পাবার চেষ্টা করছে। সেই দিনই আমি ঠিক করলাম যে আমি রিতুকে সুখ দেব।

রাতে যখন রিতু ঘুমের ঔষধ খায় তখন তার কোন হুশ থাকে না, এই অবস্থায় ও বাথরুমে যাবার জন্য উঠলেও তা একটা ঘোরের মধ্যে থেকে যায়। আমি ঐ সুযোগটা কাজে লাগালাম। বাথরুমের দরজা দিয়ে বের হবার সময় ওকে আস্তে করে এক দিকে নিয়ে আসলাম যে দিকে আমার রুম। তারপর আমার বিছানায় এনে শুইয়ে দিয়ে দেখলাম মিতু শয়তানটা ঘুমে কিনা, তারপর ফিরে এসে একেবারেই নিজের করে রিতুর দুধে হাত দিলাম। কি সুন্দর সেই দুধ। এরপর আস্তে করে রিতুর জামাটা খুলে তারপর পায়জামা খুলে ফেললাম, এরপর ব্রা-প্যান্টি যেহেতু সময় কম, কারন আম্মা জেগে গেলেই সর্বনাশ হয়ে যাবে। তাই আমি নিজেও তাড়াতাড়ি উলঙ্গ হয়ে গেলাম। আমার ১০ইঞ্চি ধনটা তখন খাড়া হয়ে টন টন করছে।অআস্তে করে দুধ দুটো একটু খেয়ে নিলাম, কি শান্তি।

এরপর ভোদায় মুখ রাখতেই দেখি ভিজে জবজবে হয়ে আছে। একটু জোড়ে চুষতেই দেখি রিতু গোঙ্গানি দিয়ে কেপে উঠলো। ছোট বেলায় রিতু সবসময় চুষনি চুষতো, সেই অভ্যাসটা বড় হবার পরেও ছিল। ঘুমের মধ্যে এখনো সে অদৃশ্য চুষনি চুষে এটা আমরা সবাই জানি, আমি এই সুযোগটা কাজে লাগালাম, আমার ঘনের মুন্ডিটা রিতুর মুখে ধরতেই সে চুষতে শুরু করল, আর আমি পেতে থাকলাম প্রচন্ড সুখ। কিছুক্ষন চুষিয়ে নিয়ে এবার রিতুর ভোদায় আমার ধনটা সেট করে একটু চাপ দেই হড় হড় করে প্রায় পুরোটা ঢুকে গেল। তারপর আস্তে আস্তে আমি ঠাপাতে শুরু করলাম। দুজনেই গোঙ্গানি দিচ্ছি, যত জোড়ে পারি কোমড় চালিয়ে যাচ্ছি সুখ পেতে পেতে আমার চোখ উল্টে আসছিল, এই অবস্থায় রিতুও তলঠাপ দেয়া শুরু করল আর মুখে আহ আহ উহহ উহহ উমম উমম করে শব্দ করতে লাগল আর এদিকে আমি ঠাপিয়ে যাচ্ছি।

রিতু আমার পিঠে হাতে কোমড়ে নখ বসিয়ে দিচ্ছে উত্তেজনায়। আমি আরো প্রবল বেগে ঠাপিয়ে যাচ্ছি আর গতি বাড়াচ্ছি। প্রায় ২৫মিনিট ঠাপানোর পর আমার গরম মাল ঢেলে দিলাম রিতুর ভোদায়। এরপর থেকে রিতু স্বামীর বাসায় কম থাকতো। আমি দেশে থাকলে প্রতি রাতে রিতুকে শান্তি দিতাম, আর সেই সুখের লোভে রিতু আমাদের বাসায় বেশি থাকতো। বাধ সাধলো একদিন, যেদিন মিতু দেখে ফেলল, আর আমাকে কত কথা শোনালো। আমার মেজাজটা খুব খারাপ হয়ে গেল। দিলাম দমাদাম মার। তারপরও শান্তি পেলাম না। সুযোগ খুজতে থাকলাম পিচ্চির ভোদাটা মারা দিলে সব তেল ঠান্ডা হয়ে যেত। কিন্তু মিতু ছিল ভীষণ চালাক, তার উপর খুব পরহেজগার মেয়ে। তাই আজো তাকে চুদতে পারিনি। কিন্তু তার পেছনে আজো আমি লেগে থাকি। মিতু যা বলে, যা করে তা ঠিক হলেও আমি সব সময় তার বিরোধী, আম্মার কাছে সব সময় মিতুর নামে ক্লিক মারি, আম্মার হাতে মার খাওয়াই এই আশায় যে একদিন মিতু হার মানবে আর আমি ওকে চুদবো, কিন্তু সেই সুযোগ আজো পাইনি।

[1-click-image-ranker]