উজ্জলের মাকে চোদা ২য় পর্ব Bondhur Ma Chuda

উজ্জলের মাকে চোদা ২য় পর্ব Bondhur Ma Chuda

উজ্জলের মাকে চুদলাম প্রথম পর্ব

রাতে ঘুমাতে খুব কষ্ট হল। আমার চিন্তা চেতনার পুরোটা জুড়েই শুধুই আন্টি। আন্টির শরীরের ঘ্রাণ, নাভির গন্ধ, মাখন নরম দুধ, আর মিষ্টি ঠোট দুটো আমার চিন্তা আচ্ছন্ন করে ফেলল। আন্টির সবকিছু না পাওয়া পর্যন্ত এ অস্থিরতা দুর হবেনা তা ভালই বুঝতে পারছি। আচ্ছা, আন্টি এখন কি করছে?? তারও তো বাসনা জেগে উঠেছিল। এ ব্যাপারে কোন সন্দেহ নেই। তার সেই ঝুলে থাকা দুধ দুটি যেভাবে ফুলে উঠেছিল!! বাপরে!! আমি শুনেছিলাম Porn ছবিতে ওষুধ দিয়ে কৃত্রিমভাবে দুধ ফোলানো হয়। কিন্তু এখন দেখছি তথ্য ভুল। সত্যিই কাম উঠলে ঝুলে থাকা মাই একদম টাইট টাইট হয়ে যায়।

আন্টি কি তবে এখন আদিম চাহিদা মেটাচ্ছে আংকেলের সাথে!!! নাকি আমার মতই অতৃপ্তির অস্থিরতায় ছটফট করছে!!! কালকের আগে বোঝার উপায় নেই। আমার শুধু আন্টিকে ভোগ করার একেকটা কায়দা মাথায় আসছে আর যাচ্ছে। যেমন নাভি নিয়ে একটু অন্যভাবে খেলা যায়। নাভিতে বোতলের ছিপি দিয়ে পানি ঢালা যায়। এরপর সে পানি চুমুক দিয়ে খাওয়া যায়। মধুও খাওয়া যায়। bondhur ma chodar golpo

ঠিক করলাম পানি, মধু দুটোই খাব। দুধ গুলো নিয়ে অনেকভাবে খেলা যায়। ময়দা মাখা করা যায়, ইচ্ছামত চোষা যায়, বোটা চিপে চিপে আন্টির ব্যথায় কাতরানো দেখা যায়, আন্টিকে হামাগুড়ি স্টাইলে রেখে নিচে শুয়ে দুধ দোয়ানোর মত করে টানা যায়। আন্টিকে ন্যাংটা করতে পারলে শরীরের একটা ইঞ্চিও বাদ দেবনা। সবটুকুতেই চুমু চুমুতে ভরিয়ে দেব। এবার আসি গুদের কথায়। bondhur mayer rosalo gud

এই গুদ নিয়ে আমার বেশ ফ্যান্টাসি। এবং এই ফ্যান্টাসি জন্মিয়েছে আমাদের বিল্ডিং এর এক বড় ভাই। নাম ইউসুফ। পাকা মেয়েখোড়। তবে বাইরে থেকে বোঝা যায়না। উনার তথ্যমতে বিবাহিত মহিলা, যাদের বাচ্চা আছে, তাদের গুদের রসের স্বাদ না নিয়ে সেক্স শেষ করা উচিত না। উনি নাকি অনেক অবিবাহিত গার্লফ্রেন্ডের গুদ মেরেছেন এবং চেটেছেন, কিন্তু একজন যে বিবাহিত মহিলাকে খেয়েছেন তার স্বাদের কাছে বাকিরা কিছুই না। আর সেই মহিলা হচ্ছেন সে যে ছেলেকে প্রাইভেট পড়ায় তারই মা। সোজা কথায় ছাত্রের মা। আমাদের দুই বিল্ডিং পরেই থাকেন তিনি। নাম নীলিমা সেন। আমার মায়ের বান্ধবীর ছোটবোন। তাই আমাদের সাথেও পরিচয় আছে তার। আমার প্রথমে বিশ্বাস হয়নি নীলিমা আন্টি ইউসুফ ভাইয়ের চোদন খেয়েছেন। কিন্তু পরে পরে আন্টির সাথে ইউসুফ ভাইকে বেশ কয়েকটা ‘ভুল’ জায়গায় দেখে আমার ভুল ভাঙল।

তো তার কথায় নীলিমা বৌদির (তিনি বৌদি ডাকেন) গুদের রস এখন পর্যন্ত তার খাওয়া শ্রেষ্ঠ রস। এই নীলিমা আন্টি একসময় আমার ফ্যান্টাসি ছিলেন। এরপর ইউসুফ ভাই তার ছেলেকে প্রাইভেট পড়ানো শুরু করলেন। বাকিটা ইতিহাস। সুযোগ পাওয়া মাত্রই গৃহকত্রীর গুদ ফালা ফালা করে নিজের মালে ভরে দিয়েছে ইউসুফ ভাই। আমার ফ্যান্টাসির সাধারণ সেই গৃহবধূ এখন এলাকার সবচেয়ে সেক্সি মহিলা। আগে শাড়ি পরতেন। আর এখন মশাড়ি। তাও আমার বন্ধুর মায়ের মতই নাভির পাঁচ আঙুল নিচে। স্বচ্ছ শাড়ির ভিতর দিয়ে নাভি এবং বুকের খাঁজ সকলের জন্য উন্মুক্ত। চোখেমুখে তৃপ্তির অহমিকা।…. বুকের ভেতরটা ছেৎ করে উঠে দেখলে।…….. একটা ব্যাপারে কিন্তু ইউসুফ ভাইয়ের সাথে আমার মিলে গেছে। আর তা হল ইউসুফ ভাই সুযোগ পাওয়া মাত্রই প্রথমে নীলিমা আন্টির নাভি চুষে দিয়েছিল। আমিও অর্চিতা আন্টিকে চুষেই শুরু করেছি। এখন বাকিটা ভাগ্যের হাতে।

যাই হোক, আমি আবার আমার বন্ধুর মা… অর্চিতা সাহার কথা ভাবা শুরু করলাম। এত সুন্দর দেখতে আন্টি, তার গুদের রস অবশ্যই নীলিমা আন্টির রসকেও ছাড়িয়ে যাবে। আমার জীবে পানি চলে এল এ কথা ভেবে। আমি কোলবালিশ এর উপরে উঠলাম। আর ভাবতে লাগলাম অর্চিতা আন্টির ভগাংকুর চুষছি। আর গুদের ভেতর আঙুল চালাচ্ছি। উফ। আন্টির চিন্তা করেই এত সুখ, বাস্তবে পেলে যে কি হবে!!! এরপর আমি আন্টিকে চোদার কথা ভাবতে লাগলাম। তাও ইউসুফ ভাইয়ের শেখানো এক বিশেষ স্টাইলে। ইউসুফ ভাই বলেন অন্যের বউ চোদার সময় কোন ছিদ্র যেন খালি না থাকে। তিনি আন্টির জিব চুষতে থাকেন। bondhur ma ke jor kore chudar golpo

গুদে খানদানী ডান্ডু ঢুকান। একটা পেন্সিল নিয়ে এর চোখা দিকটা নীলিমা আন্টির নাভিতে ঢোকান। আর ভোতা দিকটা নিজের নাভিতে ঢুকিয়ে রাখেন। ফলে প্রত্যেক থাপের সময় আন্টির নাভিতে চাপ পরে। এমনকি আন্টির পোদও বাদ যায়না। বাম হাতের তর্জনীর একটা কর আন্টির পোদে ঢুকিয়ে দেন। প্রত্যেক থাপের সময় গুদের ব্যথার সাথে সাথে নাভি আর পোদেও ব্যাথার অনুভূতি হয়। এতে করে নাকি মেয়েদের যৌন সুখের সাত আসমানে তুলে ফেলা যায়। আর একবার এই সুখ যে দেবে মেয়ে তার দাসী হয়ে থাকবে। এমনকি স্বামী সংসার ছেড়ে চলে আসতেও রাজি হয়।….. শেষের কথাটা কেন বলল বুঝলাম না। ইউসুফ ভাই কি আন্টিকে বিয়ে করে ফেলবে নাকি!!! বাদ দেই এসব চিন্তা। আমি অর্চিতা আন্টিকে একই ভাবে চোদার কথা ভাবতে লাগলাম। একটা একটা করে থাপ দিচ্ছি। আর কল্পনায় আন্টি “আহ উহ উফ ওমা” করে চাপা আওয়াজ করছে। আন্টির মায়াবী মুখটা প্রতি থাপের সাথে সাথে যন্ত্রণা আর সুখের মিশ্র অনুভুতিতে বেঁকিয়ে যাচ্ছে। আমি আস্তে আস্তে থাপের মাত্রা বাড়ালাম।

“আন্টি, কেমন লাগছে ছেলের বন্ধুর বাড়া? তাও আবার কাটাবাড়া।”

“উফ, পাজি ছেলে, আহ, জানোয়ার একটা, আহহ,…. ”

“বল, আমাকে ভালবাসো”

“নাহ, বলব না”

“তাহলে আমিও আর চুদছি না। এখানে কাটা মুরগীর মত ছটফট কর”

“ওমাগো, প্লিজ থেমো না। আই লাভ ইউ সোনা। এখন থামলে মারা যাব। আর একটু। আমার হয়ে আসছে”

“এইতো লক্ষী। নাও, এটা সামলাও”, বলে আমি জোরে একটা থাপ দিলাম।

“আহহহ, ওমাগো… আর একটু স্পীড বাড়াও।”

“যদি মাল পড়ে যায়।”

“হুম, আমার হয়ে যায় আর এরপরেও তুমি আমার নুনু কপচাতে থাকবে আরকি। তা হবেনা। হলে দুজনেরই একসাথে হবে”, বলে আন্টি একটা টোলথাপ দিল।আর আমিও গতি বাড়াতে থাকলাম। মানে হস্তমৈথুনের গতি বাড়ালাম। কল্পনায় থাপাতে লাগলাম আন্টির কোমল গুদ। আমি আগেই একটা পেন্সিলের ভোতা অংশ আমার নাভিতে রেখেছি। চোখা দিকটা কোলবালিশ এ। কল্পনায় যেটা অর্চিতা আন্টির নাভিতে। আমার মাল বের উপক্রম হল। আন্টিকে জড়িয়ে ধরে বাম হাতের তর্জনী আন্টির পোদের ফুটোতে ঢুকিয়ে দিলাম। “আহহহহহ…” চোখ বড় বড় হয়ে গেল আন্টির।

“জানোয়ার কোথাকার। বন্ধুর মাকে নিজের মায়ের মত….আহহহ, উফফফ, সম্মান করবে, সেখানে এখন গুদ পোদ কিছুই… ওমাওঅঅঅঅঅঅ,….. বাদ দিচ্ছেনা ”

আমি তীব্র গতিতে থাপাতে থাকলাম।….. আর একটু পরই জেট এর মত করে মাল বের হয়ে আমার লুঙ্গি ভিজিয়ে দিল। আমি কিছুক্ষণ শুয়ে থেকে বড় বড় করে শ্বাস ফেলতে থাকলাম। ভাবছি সত্যিই কি আন্টিকে জয় করতে পারব!!! ইউসুফ ভাই যেভাবে নীলিমা আন্টিকে নিজের করে নিয়েছে……

সেহরির সময় হয়ে যাচ্ছে। আমি উঠে গোসল করে নিলাম। খুব ক্লান্ত লাগছিল। কোনমতে খাওয়া শেষ করে বিছানায় চলে গেলাম। আর হারিয়ে গেলাম ঘুমের রাজ্যে।……অর্চিতা আন্টির সাথে…

কথায় আছে ইচ্ছা থাকলে উপায় হয়। কথাটার সত্যতা প্রমাণ পেলাম সেদিন। আন্টির ক্লিনিক এর উদ্দেশ্যে রওনা দিলাম। সকাল দশটায়। মনে শুধুই দুশ্চিন্তা। কিভাবে এপ্রোচ করব। কিভাবে আন্টির সাথে দেখা করব। মাথায় কিছুই আসছিল না। কিন্তু আমি থামলাম না। সোজা যেতে থাকলাম।… আর ঠিক ক্লিনিকের সামনে গিয়েই আইডিয়া চলে এল।

ক্লিনিকে বিভিন্ন রোগের টিকা দেয়া হয়। এবং হেপাটাইটিস এর কথা আলাদাভাবে দেয়া আছে সাইনবোর্ড এ। অতঃপর, আমার আর চিন্তা কি!! সোজা গিয়ে রিসেপশন এ থাকা এক মোটা টাইপ মহিলাকে খরচ কত পরবে জিজ্ঞেস করলাম। একটু বেশিই ছিল। এরপর বেশ নিষ্পাপ মুখ করেই বললাম, আপনাদের এক নার্স আছে অর্চিতা সাহা নামের। আমি তার ছেলের বন্ধু।

“ও। তাই… আপনি ওদিকে বসুন। আমি দিদিকে ডেকে পাঠাচ্ছি”

আমি একটা রিসেপশন রুমের মত জায়গায় গিয়ে বসলাম। শুনলাম মহিলা কাকে যেন বলছেন, “রেনু মাসি, অর্চিতা দি কে একটু ডেকে দেন তো। উনার সাথে দেখা করতে আসছে। ” bondhur ammu ke rape korar golpo

আমি অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষণ পর একটা পায়ের আওয়াজ পেলাম। আর মোটা মহিলার গলা, আপনার ছেলের বন্ধু নাকি….টিকা দিতে আসছে।

আমার বুকে ঢাক বাজতে শুরু করল। পায়ের শব্দ রুমের দিকে আসছে। আর ঠিক এরপরই একজোড়া সন্ধিৎসু চোখ রুমের ভিতর ঢুকল, এবং….. আন্টি যেন জমে গেল আমাকে দেখে। মুখ সাদা হয়ে গেল, যেন হঠাৎ রক্ত সরে গেছে মুখ থেকে। আর আমি দুরু দুরু বুকে তাকিয়ে থাকলাম আমার কামনার হুরপরীর দিকে। আর অবচেতন মনে বলে উঠলাম, “স্লামালেকুম আন্টি ”

আন্টি মনে হয় কি বলবে খুঁজে পাচ্ছিল না। মনে হল যেন পালাতে চাইল প্রথমে, কিন্তু কি মনে করে আবার ঘুরে তাকাল।

“কি ব্যাপার রাফি, তুমি এখানে?”

“আন্টি, টিকা দিতে আসছিলাম। দামটা একটু বেশি”

“ও।… কোনটা দেবে”

“হেপাটাইটিস ”

“আগের ডোজগুলো দেয়া আছে তোমার? নাকি এবারই প্রথম?”

“আগে মনে হয় দেয়া নেই…..”, সত্যিই আমি কনফিউজড আগে দিয়েছিলাম কিনা।

“সমস্যা নেই। কত আছে এখন তোমার কাছে?”

“চারশ আছে। বাকি টাকা আমি আপনাকে বাসায় গিয়ে দিয়ে আসব”

“সমস্যা নেই। উজ্জ্বল কে দিয়ে দিও। আর আমি ব্যবস্থা করছি কিছু কম রাখার”, বলেই আন্টি কোন দিকে যেন চলে গেল। banglaq ma chodar golpo

আর আমি এতক্ষণ আন্টিকে যেমন দেখলাম তা ভাবতে লাগলাম। এবং প্রথমেই বুঝলাম আন্টির মুখে সবচেয়ে বেশি যেটা বোঝা যাচ্ছে তা হল অতৃপ্তি। ঠিক গতকাল আমি চলে যাওয়ার সময় যেভাবে দেখেছিলাম একদম তেমনি। কামনার আগুন জ্বলে উঠেছে, কিন্তু নেভেনি। আর আন্টি সেই আগুনে জ্বলছেন….এটা ভাল লক্ষন। আন্টি কি তবে কাল রাতে আর সেক্স করেননি!! নাকি করেছেন কিন্তু শান্তি পাননি?? কে জানে!!

দ্বিতীয়ত খেয়াল করলাম আন্টির শাড়ি। আন্টি নার্স দের সাদা শাড়িই পড়েছেন। এবং সেটা স্বচ্ছ। ভিতরের ফর্সা চামড়া একদম দৃশ্যমান। কিন্তু নাভি দেখা গেলনা। এর কারন একটা দুই ইঞ্চি প্রস্থের সাদা বেল্টের মত জিনিস ঠিক নাভির উপর দিয়ে পড়া হয়েছে, এবং নাভি তাতে ঢাকা পড়ে গেছে। বেল্টের উপরে আর নিচে আন্টির মসৃণ ফর্সা পেটের চামড়া দেখতে পেয়েছি।…. আর একটা ভাল দিক। কারন বেল্টের হুকটা আমি দেখছি। জাস্ট একটা হালকা চাপ দিলেই হবে। বাকিটা আল্লাহ ভরসা। তবে আন্টির ব্লাউজ কিন্তু ঠিকাছে। লো কাট নয়। নাহয় যা পাতলা শাড়ি। খাঁজ দেখেই সবার জিব বেরিয়ে পড়ত। আমি দরজার বাইরে একবার উঁকি দিলাম। আন্টি নেই।… আমি অপেক্ষা করতে থাকলাম। মনে হয় আন্টি নিজেই টিকাটা দিবে। এবং মিনিট সাতেক পরেই আমাকে একজন নিতে এল।

আমি আয়ার পিছু পিছু যেতে লাগলাম। খুব সম্ভবত ইনিই সেই রেনু মাসি। সে আমাকে একটা রুমে নিয়ে গেল, যেখানে আন্টি ছাড়াও আর একজন নার্স ছিল। মানতেই হল এই ক্লিনিকের একমাত্র আন্টি ছাড়া বাকি সবাই অখাদ্য। সেই মহিলা আমাকে বিভিন্ন প্রশ্ন করতে লাগলেন। কলেজ, পড়ালেখা, কোচিং ইত্যাদি বিষয়ে। আর আমিও আমার পরমারাধ্য আন্টিকে দেখার বদলে এই মহিলার আউল ফাউল প্রশ্নের উত্তর দিতে থাকলাম। আন্টির নাভি দেখার স্বপ্ন উবে যাওয়ার উপক্রম হল। এই মহিলা তো সামনে থেকে নড়বে না মনে হচ্ছে। আর আন্টি ওদিকে টিকাটা তৈরি করতে থাকল। এরপর একটা ট্রে এর মত জিনিসে হাতে নিয়ে আমার কাছে আসল।

“জামার হাতা গোটাও।”

আমিও বাধ্য ছেলের মত হাতা কাঁধে তুলে ফেললাম। আন্টি এরপর আমার বাহু স্পিরিট দিয়ে মোছা শুরু করল। আর একটা বড় সিরিঞ্জ হাতে নিল। আমি চোখ বন্ধ করে ফেললাম। আর বাহুতে একটা তীক্ষ্ণ যন্ত্রণা অনুভব করলাম।…. আর মনে মনে চিন্তা করলাম ‘দুঃখ ছাড়া সুখ লাভ হয় কি মহীতে??’ হায়রে আন্টি, শুধু আপনার শরীর সুধা ভোগের জন্য কত কিছু যে করতে হচ্ছে….!!!

“হয়ে গেছে”

আমি চোখ খুললাম। আন্টি রুমের কোনে থাকা একটা ঝুড়ির দিকে গেল সিরিঞ্জ গুলো ফেলতে। আমি তার পেছন দিক দেখতে পেলাম। আন্টির শাড়ির আঁচল কোনাকুনি ভাবে পিছনে বেল্টের ভেতরে রাখা। বেল্ট খুললেই আঁচল উন্মুক্ত। আর আন্টি আমার কাছে যখন এসেছিল তখন তার কাধে কোন সেফটি পিন বা এ জাতীয় কিছু চোখে পড়েনি। বেল্টটাই আঁচল শরীরের সাথে লাগিয়ে রেখেছে। বেল্ট খুলে গতকালের মত আঁচলে একটা হেঁচকা টান দিলেই আন্টির সেই মাখন নরম পেট আবারো আমার সামনে চলে আসবে।… শুধু দরকার একটা খালি রুমের।

আমি চিন্তা করতে থাকলাম কি করা যায়। এবং…. একটা বুদ্ধিও পেয়ে গেলাম। আন্টিকে জিজ্ঞেস করলাম, ‘আচ্ছা আন্টি এখানে ব্লাড গ্রুপ বের করা যায়’

আন্টি তাকালেন আমার দিকে। মনে হল যেন একটু অসহায় হয়ে গেলেন। মনে হয় ভেবেছিলেন টিকা দিয়েই আমি চলে যাব। এখন আবার কি!! কিন্তু আন্টি কিছু বলার আগেই পাশের সেই নার্স মহিলা বলে উঠল ‘হুম, যায়। একশ টাকা লাগে’

‘তুমি করাবে নাকি? ‘, আন্টি খুব স্নেহমাখা কন্ঠেই জিজ্ঞেস করল। ছেলের বন্ধুকে ছেলের চেয়েও বেশি আদর করতে হয়।

‘জ্বি আন্টি। খুব দরকার এটা জানা থাকা। যে হারে আজকাল এক্সিডেন্ট হচ্ছে….’

আন্টি মৃদু হাসলেন। ‘আচ্ছা, আমি করে দিচ্ছি’ বলে আন্টি একটা টেবিল থেকে আর একটা সিরিঞ্জ নিয়ে এল। আমি জানি কোথা থেকে রক্ত নেয়, তাই হাত বাড়িয়ে আবার চোখ বন্ধ করলাম। এবং আবারো সিরিঞ্জ এর সুইয়ের সেই তীক্ষ্ণ ব্যথা…আরো কি কি যে করতে হবে আন্টির জন্য!!!

রক্ত নেয়া শেষ হলে আন্টি পাশের মহিলাকে বলল, ‘পারভিন আপা, আমি তাহলে একটু উপর থেকে আসি। আপনি এদিকটা দেখেন ‘

আমার বুক ছলাৎ করে উঠল।

“উপর থেকে বলতে?”, দ্রুত জিজ্ঞেস করলাম আমি।

উত্তর দিল পারভিন, ‘উপরে আমাদের একটা ছোট্ট ল্যাব আছে। ওখানে মহিলাদের ছোটখাটো টুকটাক পরীক্ষাগুলো করা হয়”

“ও। তাহলে আন্টি আমিও যাই আপনার সাথে। ”

আন্টির মুখের অবস্থা এমন হল যেন আমি এবার আমি সবার সামনে তার শাড়ি ধরে টান দিয়েছি। তাই আমাকেই পরিস্থিতি সামাল দেয়ার জন্য বলতে হল, “আন্টি, ব্লাড গ্রুপিং আমাদের প্র্যাকটিকাল পরীক্ষায় থাকে। কলেজে এতজনের সাথে দেখলে তো কিছুই বোঝা যায়না। এখানে দেখলে বিষয়টা একদম পরিষ্কার হয়ে যেত। ”

“অর্চিতা দি, দেখায় দেন। ছেলেটা শিখতে চাচ্ছে”, পাশের সেই মহিলা আমাকে সমর্থন দিয়ে দিলেন..ইচ্ছে করল তাকেও একটা চুমু খাই। কি চমৎকার কথাই না বললেন। আমি তো আন্টির সবটুকুই দেখতে চাচ্ছি। তার কাছ থেকেই চোদন বিদ্যা শিখতে চাচ্ছি।…

আন্টি পড়লেন উভয় সঙ্কটে। তারপরো দ্বিধাগ্রস্ত মনেই বললেন, “আচ্ছা, আসো”

আন্টির দ্বিধাগ্রস্ত মুখ দেখেই বললাম, “আন্টি সামান্য একটা প্রকটিকাল উজ্জলের থেকে একটু বেশি জানব…এই। এর বেশি কিছু না”

আরো গরম বাংলা চটি:

দুই সুন্দরীর সাথে থ্রিসাম সেক্স
চাকর আর বাড়ির বড় বউর চুদাচুদি – থ্রিসাম সেক্স
দুই ভাইয়ের স্ত্রী বদল ১
“এই, আমি কি এরকম কিছু বলেছি নাকি!! তোমরা সবাই আমার ছেলের মত”, আন্টি এবার একটু বিব্রত হাসি দিলেন। মনে হয় লজ্জা পেলেন সহকর্মীর সামনে এমন কথা শুনে।

“আসো আমার সাথে”, সেই বিব্রত হাসি মুখেই বললেন আন্টি।

অতঃপর আমি আন্টির পিছু পিছু গেলাম। আন্টি সিঁড়ি দিয়ে উঠার সময় বেশ ভাল মতই সব চেক করে নিল। শাড়ির আঁচল ঠিকাছে কিনা। বেল্ট ঠিকমত পড়েছে কিনা। এমন ভাবে চেক করছে যেন আমি কিছু না বুঝি। কিন্তু আমার চোখ তখন আন্টির প্রতিটা মুভমেন্ট বিশ্লেষণ করছে। আন্টি একটা কথাও বলল না আমার সাথে। আমরা উপরে উঠে এলাম। আন্টি উপরে উঠে সিড়ির বাম দিকে একটা রুমে গেল। রুমের দরজাটা রুমের শেষ মাথায়। আমি আশেপাশের অবস্থা দেখা শুরু করলাম। আন্টির প্যাথলজি রুম এর পাশে আরো দুইটা রুম আছে, সেগুলো তালা মারা। ডান দিকের করিডোর এও ঠিক একইরকম ভাবে তিনটা রুম। তার মাঝের টার দরজা খোলা। বাকি দুটা বন্ধ।

আমি আন্টির রুমে ঢুকে আন্টিকে জিজ্ঞেস করলাম, “এত ফাকা ফাকা? রোগী কম নাকি?”

“না, এই তলায় রোগী ভর্তি হয়না। এখানে ওটি। অপারেশন থিয়েটার। ওই পাশের গুলা। আর এদিকে প্যাথলজি, আর ওটির পোশাক, যন্ত্রপাতি পরিষ্কার এর রুম। “, আন্টির সেই একই দ্বিধাগ্রস্ত গলা।

আমি বললাম, “ও”

মনে মনে বললাম, “ও ইয়েস!!!”

আন্টি রুমের এক কোনায় একটা টেবিলের সামনে দাঁড়িয়ে কয়েকটা স্লাইডে আমার রক্তগুলো নেয়া শুরু করল। আমিও দেখার ভান করে কাছে এগিয়ে গেলাম। বুকে আবারো মাদল বাজা শুরু করল প্রচন্ড উত্তেজনায়। পেন্টের ভিতরের সেই দানব আবারো ফুঁসে উঠা শুরু করল। চোখ বারবার চলে যাচ্ছিল আন্টির পেটের দিকে। বেল্টের মত জিনিসটার ঠিক নিচেই শাড়ির ভিতর দিয়ে আন্টির ফর্সা পেট। বেল্টের প্রায় এক ইঞ্চি নিচে শাড়িটা পড়া। ইস!! এরকম সেক্সি মা থাকতে সামলায় কেমনে উজ্জ্বল!! এই ক্লিনিকের পুরুষ কর্মীরাই বা সামলায় কিভাবে এরকম সেক্স বোম সামনে থাকা সত্ত্বেও !

“আবার আমার পেটের দিকে চোখ কেন??”, আন্টির রাগি গলা কানে আসায় চোখ তুলে তাকালাম। অগ্নিদৃষ্টি দিয়ে আমার দিকে তাকিয়ে আছেন তিনি। আন্টি কিন্তু সত্যিই মারমুখী হয়ে আছে। এই সেরেছে!