কচি মেয়ে চুদার গল্প

আমাদের বাসায় যে মেয়েটা কাজ করতো তার নাম লিপি। লিপি দেখতে যেমন তেমন কিন্তু ওর দুধ দু’টা খুব সুন্দর ছিল। ওর বয়স ছিল ১২/১৩ বছর। কিন্তু যৌবনের ডাকে প্রাকৃতিক নিয়মেই হয়তো ওর দেহে নতুন যৌবন আসা শুরু করেছে মাত্র। একদম রসে ভরা টসটসে আপেল। কচি মেয়ে চুদার গল্প

এত মিষ্টি ওর ঠোট ছিল যে একটু কিস করলেই ঠোট দুটি লাল হয়ে যেত। মাঝে মাঝে আমি সুযোগ বুঝে ওকে কাছে টেনে আদর করার ছলে কচলাইতাম। গ্রামের মেয়ে, এমনিতেই লজ্জ্বা বেশি তার উপর আবার কচি বয়স। সে এম্নিতে কোন সময় তেমন বাধা দিতো না অথবা আপত্তি জানাতো না। আমাকে সে ভেবেই নিয়েছিল যে, আমি তার প্রতি খুব সহানুভুতিশীল।

unknown girl fuck অচেনা ভার্জিন গুদ চুদার চটি গল্প

একদিন দুপুরে বাসায় কেউ নেই। বাইরে অনেক বাতাস বইছে। মনে হয় কাল বৈশাখী ঝড় আসবে।এমন সময় দেখলাম লিপি বৃষ্টিতে ভিজে সর্ম্পূণ চুপচুপা অবস্থায় ছাদের কাপড় নামাচ্ছে। ওকে ঐ অবস্থায় দেখে আমার মাথা ঘুরে গেল। বাইরে কাল বৈশাখীর ঝড় আর আমার রক্তের প্রতিটি শিরা উপশিরায় বইছে কামনার ঝড়। আর পারলাম না নিজেকে সংযত রাখতে । সোজা গিয়ে জড়িয়ে ধরলাম পেছন থেকে।

বগলের নিচ দিয়ে  নরম স্তনে হাত দিলাম। আস্তে আস্তে টিপতে শুরু করলাম।আর ও বলতে লাগলো, ভাইয়া ছাড়েন, আমাকে ছাড়েন। আমি ওকে অনেকটা জোর করেই সিড়ির ঘরে টেনে আনি। এবার আমার সামনে এক বৃষ্টি ভেজা কিশোরী। এদিকে ও তো চিৎকার করেই চলেছে।

চিৎকার বন্ধ করার জন্যই কিস করতে লাগলাম। আস্তে আস্তে ওর মাখনের মত নরম দুধ গুলো টিপতে লাগলাম। কিস করা বন্ধ করে ওর ঘাড়ে চুমু দিলাম, ও শিউরে উঠল। আস্তে আস্তে বুঝতে পারলাম যে, ও খুব জোরে জোরে শ্বাস নিচ্ছে। মনেহয় উত্তেজিত হয়েছে। এবার বস্র হরন পালা। একটানে ওর কামিজ খুলে নিলাম উপরের দিকে এবং পাজামার ফিতাটা টান দিতেই লিপি সম্পূর্ণ নগ্ন হয়ে যায়।

hot panu story ফুলের মত গুদে বয়স্ক লোকের খাড়া চোদা

আমিও গেঞ্জি ও প্যান্ট খুলে নগ্ন হলাম। একটু আধারের মতো ঘোলা বাইরে। বাসায় কেউ নেই তাই টেনশন কম। এবার ওকে কোলে বসিয়ে আস্তে আস্তে ওর মাই দুটিকে কচলাতে শুরু করলাম। এর সাথে তো অনবরত কিস আছেই। সিড়ির ঘরের মাটিতে ওকে শুয়ে পড়তে বল্লাম।

ও শুয়ে পড়লো। কিন্তু আমার ৭ ইঞ্চি ধোনটার প্রতি তার কোন আগ্রহ দেখলাম না। তারপর ওর নাভী থেকে শুরু করে গুদে জিহবা দিয়ে চেটে দিলাম। অনেকক্ষন 69 পজিশনে কাটালাম। আমার দারুন আরাম লাগছে যখন লিপি আমার ধোনটা দুইহাতে ধরে চুষে দিচ্ছিল। সময় নষ্ট না করে আমি অনবরত চেষ্টা করছিলাম যাতে একবার অন্তত ওর মাল আউট হয়। একটু ভিতরের দিকে জিব বাড়াতেই ও শিউরে উঠলো।

বুঝলাম এখানেই মাগীর সেক্স। জিব দিয়ে নাড়াচাড়া করছি আর গুদ চুষে দিচ্ছি কয়েক সেকেন্ডের মধ্যে লিপি আনন্দের চিৎকার এর সাথে সারা শরীর মুচরিয়ে ধরলো। ওর চোখ মুখ সব লাল হয়ে আছে। একটু পরে সে ক্লান্ত হয়ে গেল। এবার আমার তো মাল প্রায় আউট হয় হয় অবস্থা।

baba meye বাবা চুদে আপন মেয়ের গুদ ব্যাথা করে দিয়েছে

লিপিকে জিজ্ঞেস করলাম কেমন লাগছে? ও বললো, অনেক আরাম লাগছে। ওর দুধ দুইটা কচলাতে কচলাতে বল্লাম একটু ধৈর্য্য ধরো। আরো আরাম লাগবে। কথপোকথনের মাঝে আমি একবার মাল ফেল্লাম। তার পর আস্তে আস্তে গিয়ে লিপির পাশে শুয়ে পড়লাম। ওর ঠোট দুটি ছিল দেখার মতো। সমানে কিস করলাম, চুষতে লাগলাম ওর ঠোট দুটি। কিছুক্ষন পর আবার ওর শরীর গরম হয়ে গেল।

অবশ্য এর মধ্যে আমি একটা হাত দিয়ে ওর গুদে ঠাপ দিচ্ছিলাম। এবার পজিশন মতো বসে ওর গুদে আমার ধোনটা ফিট করতেই ও বল্লো ভাইয়া ব্যাথা লাগাবে নাকি? আমি ওকে অভয় দিয়ে একটা ছোট্ট কিস করলাম। আবার গুদের মুখে আমার ধোনটা সেট করে দিলাম একটা চাপ। ভাষায় প্রকাশ করা যায় না সেই অনুভুতি, ভিতরটা খুব গরম, যেন চারপাশ থেকে আমার ধোনটা আকড়ে ধরে আছে। কচি মেয়ে চুদার গল্প

কিন্তু লিপি আর চাপ দিতে দিচ্ছে না। আমার কাছেও মনে হলো কোথায় যেন ধোনটা আটকে আছে। এবার ওর ঠোট চুষতে চুষতে হঠাৎ আরেকটা ঠাপ দিলাম। ব্যাথায় চিৎকার করে কান্না শুরু করলো। কিন্তু তখনো আমার সর্ম্পুন ধোনটা ভিতরে ঢুকে নাই। ওর কান্না দেখে আমার আরো সেক্স উঠে গেল। তিনবারের বার একটা লম্বা ঠাপ দিয়ে সম্পুর্ন ধোনটা ওর কচি গুদে ঢুকালাম। ব্যাথায় ও চিৎকার করছে দেখে গুদের ভেতরই ধোন রেখে আমি ওর বুকে শুয়ে রইলাম কিছুক্ষন।

putki mara hd ৪২ বছর বয়সে পুটকি মারা খেতে হলো

৫ মিনিট পরে আবার শুরু করালাম ঠাপানো। ওঃ মা কি যে সুখ !! আস্তে আস্তে ঠাপের গতি বৃদ্ধি পাচ্ছে। কয়েক মুহুর্ত পরে লিপি আমার ঠোট কামড়ে ধরে মাল আউট করে। মাল আউট করাতে আমার সুবিধা হলো ধোনটা ঢুকাতে। আমার ৭ ইঞ্চি লম্বা আর প্রায় ৩ ইঞ্চি মোটা ধোনটা তখন বিশাল আকার ধারন করেছে। কচি মেয়ে চুদার গল্প

আমি এভাবে প্রায় ৫০ মিনিট একটানা চুদলাম। তারপর লিপিকে দুহাতে তুলে নিয়ে দাড়ালাম যেন ধোন ওর গুদ থেকে না বের হয়। ও দুই হাতে আমার গলা জড়িয়ে ধরলো। আমি ওকে শুন্যে তুলে চুদতেছিলাম। ও খুব আরাম পাচ্ছে ভাল রেসপন্স করতেছে।

rendi gud cuda রাজীব সুনয়নার রেন্ডি গুদ জোরছে ঠাপাচ্ছে

এভাবে প্রায় ২০ মিনিট ঠাপ দিয়ে আমি বীর্যপাত করলাম। সব টুকু ওর গুদের ভিতর। আমার সারা শরীরে ক্লান্তি নেমে এলো আমি লিপির উপরই শুয়ে পড়লাম। জীবনে প্রথম কোন মেয়েকে চুদলাম মনের মতো করে। লিপি অবশ্য ব্যাথা ব্যাথা বলে চিল্লা ফাল্লা করতেছিল, ওকে ২টা বুটাপেন ট্যাবলেট দিলাম। কচি মেয়ে চুদার গল্প

মা এর বেশ্যা হওয়া

আর জেসোকেইন জেলি দিলাম গুদে লাগাতে। ওকে করে এত মজা পেয়েছি যে ইচ্ছা করছে রাত্রে আবার করতে।সেদিন রাতে সবাই ঘুমিয়ে যাওয়ার পর জেসোকেইন জেলি দিয়ে আবার প্রায় ৩০ মিনিট চুদলাম। সেদিন আর ব্যাথা ছিল না। এভাবে ২০/২৫ দিন কাটলো তারপর লিপি দেশে চলে যেতে চাইলে তাকে গ্রামে দিয়ে আসা হয়। শুনেছি ওর নাকি বিয়ে ঠিক হয়েছে। ভালই আমার সাথে করার অভিজ্ঞতাটা বাসর রাতে কাজে লাগাতে পারবে। কচি মেয়ে চুদার গল্প

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য

Leave a Comment