Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] কাজের মেয়ে ২

কাজের মেয়ে ২

হাসিনা যখন আমাদের বাসায় এসেছে তখন চেহারা সুরুতের দিকে তাকানোর মতো ছিল না। কিন্তু দিন যাচ্ছিল চেহারাও ফুটে উঠছিল। তারপরও আমি সেভাবে কখনও তাকাই নেই। কারণ আমি তখনও বউ ছাড়া অন্য কোন মেয়েকে লাগাই নেই।
একদিন রাতে বাথরুমে যাওয়ার জন্য রুম থেকে বের হলাম। হঠাত একটা সিগেরেট খেতে ইচ্ছে হলো। ম্যাচের খোজে পাকের ঘরে গেলাম। গিয়ে দেখি হাসিনা পাকের ঘরে শুয়ে আছে। ওকে টপকে গিয়ে ম্যাচ আনতে হবে। কি আর করা ওর পাশে দিয়ে যাচ্ছি যখন পাশের বাসার আলোতে দেখলাম ওর কচি বুক। সম্মহিতের মতো ওর পাশে বসে পড়লাম। খুব আস্তে ওর বুকে হাত দিলাম কাপা কাপা হাতে। কোন সাড়া শব্দ নেই দেখে পুরো বুকটায় হাত দিয়ে একটু টিপ দিতেই ও কে কে করে উঠল। আমি তাড়া তাড়ি আমাদের রুমে এসে বউ এর পাশে শুয়ে পড়লাম।
হাসিনার বয়স হবে বড় জোর ১২-১৩ বছর। তাই আম সাইজের দুধ!
পরের দিন ঘুম থেকে উঠে অফিসে চলে গেলাম আর মনে মনে ভয় পাচ্ছি না জানি আমার বউ বা মায়ের কাছে বলে দেয়।কিন্তু না,কাউকেই কিছু বলে নেই।
এরপর দিনের পর দিন এমন হয়েছে সিগেরেটের ছুতোয় পাকের ঘরে গিয়ে ওর বুকে হাত দিয়েছি। কিন্তু যখনই লড়ে চড়ে উঠেছে আমি এক দে্ৗড়ে আমার রুমে ফিরেছি। দু-এক দিন কপাল ভাল হলে জামার ভিতর দিয়ে দুধে হাত দিয়েছি। আবার জেগে উঠলেই আমার রুমে ফিরেছি।
এর মাঝে একদিন বাসায় ফিরে দেখি কেউ নেই। ও পাকের ঘরে কাজ করছে। সেদিনই প্রথম ওকে পিছন থেকে গিয়ে ধরলাম। কিন্তু ও শক্তি দিয়ে খুব বাজে ভাবে আমার থেকে ছুটে বারান্দায় গিয়ে বসে রইল। আমি ভয়ে বাসা থেকে চলে গেলাম। কিন্তু সেদিনও যখন বাসায় কিছু জানায় নেই। আমার সাহস বেড়ে গেল। সুযোগ পেলেই ধরা শুরু করলাম। কিন্তু কোন দিনই বুকের বেশী যাওয়া হয়নি। এভাবে প্রায় ১ বছর পরের ঘটনা।এ র মাঝে আমি সব্বোচ্চ ওর বুক ধরা ও চুষা পর্যন্তই সীমাবদ্ধ ছিলাম।
আমার বউ বাপের বাড়ী গেল। বাসায় আমি আর আমার মা। একদিন কি কাজে যেন আমার মা তার বোনের বাসায় গেল। আসতে দেরী হবে। আমি আর হাসিনা বাসায়। আমি ওকে ধরে বুক চুষলাম অনেকক্ষন, ভোদায় হাত দিলাম। এরপর পাজামা খুলতে শুরু করলাম। কোন বাধা দিল না। ডুকানো শুরু করতে ও সুখে উ-আ করছিল। আমি ভাবলাম ভার্জিন মেয়ে। আমি বললাম ব্যাথা পাস। থাক তাহলে বলে ছেড়ে দিলাম। কিন্তু বুঝে গেলাম দিতে প্রস্তুত। পরের দিন আমার মা বাথরুমে গোসল করতে ডুকতেই ধরে বসলাম। পাজামা খুলে ডুকাতেই সহজে ডকে গেল! মানে ভার্জিন ছিল না। ১২ বছর থেকে এই মেয়ে আমাদের এখানে।  তাহলে ১২ বছরের আগেই লাগানো খাওয়া! আমার মন খারাপ হলো। কিন্তু সত্যি বলতে ওর দুধ ২টা আসলেই দিন দিন আমার টিপ খেয়ে সুন্দর হয়ে উঠছিল। বউ এর বাইরে জীবনে প্রথম মেয়ে লাগালাম। কিন্তু ভার্জিন না!
যাই হোক। প্রথম বার সর্ব্বোচ্চ ২ মিনিট লাগালাম।  কি আর করা।  কিন্তু এরপর শুরু হলো নিয়োমিত লাগানো। প্রায় প্রতিদিনই লাগাচ্ছি। সুযোগ করে। আগে আমার ধন মুখে নিতে চাইতো না। এখন সুন্দর সাক করে। আর ওর দুধ তো অসাধারণ। আমার ছোট ধারনায় শ্রেষ্ঠ  দুধ। 
আজও আমাকে শুধু ধন চুসে মাল বের করল। একটু মালও বাইরে পড়তে দেইনি। পুরোটা ওকে খাওয়ালাম!

[1-click-image-ranker]