কেয়া ভাবীর অশ্লীল চুদাচুদি oslil choti golpo

জামাই শুভর বাড়ার প্রায় দিগুন মোটা আর লম্বা কালুর বাড়া। oslil choti golpo আজকে কামিনী এসেছিল সপনের কাছে ন্যাংটা হয়ে চোদন খাওয়ার জন্য।কিন্তু ওর বাসায় এসে শোনে সপন বেড়িয়ে গেছে।দরজা খুলে কালু যখন ওকে সপনের বেড়িয়ে যাবার খবর শোনাচ্ছিল তখনই ওর দৃষ্টি কামিনীর গুদে চুল্কানি আরম্ভ হয়ে গিয়েছিল।

কালুর চোখ ওর ব্লাউজ-শাড়িতে ঢাকা বড় বড় দুধ দুইটা গিলে খাচ্চিল।কালুর লুঙ্গির ওপর দিয়ে ওর আংশিক শক্ত হয়ে বাড়াটার আকার বোঝা যাচ্ছিল।সপন নাই শুনে কামিনীর মনটা একটু খারাপ ই হয়ে গেল।একটা সপ্তাহ হয়ে গেছে গুদে বাড়া নেই নাই।

আট বছরে বড় শুভ আজকাল কামিনীর শরীরের আগ্রাসী খিদা আর মেটাতে পারে না।বেশ ক বছর আগে থেকেই এমন অবস্থা।সপ্তাহে একবার শুভ কামিনীর গুদ পাঁচ সাত মিনিট গুতিয়ে মাল ফেলে দেয়।

আর সারা সপ্তাহ কামিনী গুদে তিন আংগুল ঢুকিয়ে খেচে।কিন্তু বাড়ার কাজ কি আর আংগুলে হয়!কামিনী ভেবেছিল বাকি জীবনটা হয়ত এভাবেই যাবে।ওর শারিরীক চাহিদাও কমে আসছিল।এমন একটা সময় সপন আসল ওর জীবনে। bangla oslil golpo

ওর চাইতে তিন বছরের ছোট, দারুন পেটানো স্বাস্থ্য, লম্বা।কামিনী যে কলেজে পার্ট টাইম পড়াত সেখানেই জয়েন করেছিল সপন।সপন বড় শহরের বড় উনিভার্সিটি থেকে পাস করা হ্যান্ডসাম পুরুষ। অবিবাহিত। সংবেদনশীল। মার্জিত।

খুব সুন্দর করে কথা বলতে পারত।কামিনীর মত ছোট শহরের মেয়েরা যে রকম স্বা্মীর স্বপ্ন দেখে ঠিক সে রকম।পরিচয়ের সাতদিনের মধ্যে ৩৬ বছেরে কামিনী প্রেমে পড়ে গেল ওর চাইতে ৩ বছেরে ছোট ৩৩ বছরের সপনের।

কিন্তু নিজে ১৪ বছরে বিবাহিত দুই বাচ্চার মা হওয়ায় এই প্রেমটাকে তার মনে হতে লাগল শুধুই ভাললাগা।সপন তার প্রতি কামিনীর এই দুর্বল হয়ে যাওয়াটা খুব ভাল ভাবেই বুঝতে পারল।নিজের পুরুষালী চেহারা এবং চরিত্রের রমণীমোহন অংশটার কথা সে খুব ভাল ভাবেই।

২১ বছর বয়সেই কাজিন এর বউয়ের সাথে তার প্রথম যৌন অভিজ্ঞতা হয়।সেই কামার্ত শারমিন ভাবীও তার চাইতে বয়সে ৩/৪ বছেরর বড়ই ছিল।প্রথম প্রথম খুব তাড়াতাড়ি বীর্যপাত হত সপনের।খুব তাড়াতাড়ি সে শিখে গেল তার কামুক গৃহবধু ভাবীর রস খসানোর সব উপায়। oslil choti golpo

প্রথম চোদাচুদির এক মাসের মাথায় সপন শারমিনকে উলটে পালটে ঘন্টা খানেক ধরে চুদে গুদে মাল ফেলল।সেদিন শারমিন চারবার গুদের রস খসিয়েছি এক ঘন্টায়।

সব শেষ হবার পর শারমিন সপনের গলা জড়িয়ে ধরে শুয়ে ছিল, বলেছিল আমার সোনা দেবর তুমি তোমার ভাবীর যোনী ফাটিয়ে ফেলেছ,এত সুখ জীবনে পাই নি।এখন থেকে আমি তোমার।তোমার সব ইচ্ছা আমি পূরণ করব।

সপন শারমিনকে দিয়ে তার সব ফ্যান্টাসিই পূরণ করেছিল পরবর্তি দুই বছরে। নীল ছবিতে দেখা সব আসনেই শারমিন কে চুদেছিল সপন।শুধু একটা ইচ্ছা অপূর্ণ থেকে গিয়েছিল “শারমিন এর পোঁদ মারার।

তার রমণীমোহন চরিত্র মেলে ধরল কেয়ার সামনে। ভদ্রস্থ দূরত্ব বজায় রাখা, ক্লাস নোট দেয়া নেয়া, প্রথম দিকে ক্লাস শেষে রিক্সা ঠিক করে তুলে দেয়া এভাবেই সম্পর্ক এগোতে লাগল। মাস গড়িয়ে গেল।এখন তাদের সম্পর্কটা বেশ শক্ত পোক্ত হয়েছে।

ক্লাস শেষে সপন কেয়াকে বাড়ি পৌঁছে দিয়ে আসে।কেয়ার বাড়িতেও সপনকে বেশ ভাল ছেলে বলেই জানে।ক্লাসের নোট আলোচনা করার জন্য মাঝে মাঝে ছুটির দিনেও সপন সকালের দিকে চলে আসে। দুপুরে খেয়েও যায়।বাসায় কেয়া স্কার্ট-টপস পরে থাকে প্রায়ই।

মাঝে মাঝে টি-শার্ট আর স্কার্ট। ব্রার চিকন স্ট্রাপ মাঝে মাঝে অসতর্ক মূহুর্তে বেরিয়ে গেলে সপন অন্য দিক তাকায়।কেয়া এটা লক্ষ করে মনে মনে হাসে, খুশিও হয় ওর ভদ্রতা দেখে।মাঝে মাঝে ওড়না সরে গেলে টি-শার্ট এর উপর দিয়ে কেয়ার টাইট স্তন জোড়া সপনকে টানে। bangla oslil golpo

সপন উত্তেজিত হয়, ওর ইচ্ছা হয় পেছন থেকে কেয়াকে জড়িয়ে ধরে ওর মসৃণ ঘাড়ের সেনসিটিভ জায়গায় চুমু খেতে, বুকের ঠিক ওপরের অংশে হাত দিয়ে আদর করতে।মুখ গুজে যুবতী বুকের ওম নিতে।এভাবে দিন পার হয়ে যায়। গ্রীষ্ম শেষে আসে বর্ষা।

এক বৃষ্টির দিনে রিক্সায় করে বাসায় ফেরার সময় সপন সাহসী হয়ে ওঠে।ঝুম বৃষ্টির ভেতর রিক্সার হুড ফেলে দেয়।কেয়া অবাক হয়ে তাকিয়ে বলে কি কর ভিজে যাব তো সপন ওর সুন্দর গভীর মায়াবী চোখে চোখ রেখে খুব সুন্দর করে হাসে, বলে আজ পহেলা আষাঢ় আজ তোমাকে ভেজানোর দিন।

কেয়া অবাক হয়ে তাকিয়ে রইল।কিছু একটা বলার জন্য মুখ খুলল, কিন্তু থেমে গেল, আর ওর সুন্দর ঠোট জোড়া একটু ফাঁক হয়ে রইল।ওর ঠোঁট জোড়ার নিচের পাটির ঠোটটা নরম নরম ফোলাফোলা।সপন আর অপেক্ষা করল না, ও বুঝে গেছে এটাই শ্রেষ্ঠ অহঙ্কারী সুন্দরীকে প্রথম চুম্বনের।ফোলা ফোলা গোলাপী ঠোঁটে চেপে ধরলো নিজের পুরুষ্টু পুরুষালী ঠোঁট দুটো।

বাম হাত কেয়ার মাথার পিছে দিয়ে চেপে আনল নিজের দিয়ে, ঠোঁট চুষতে লাগল গভীর ভাবে।কেয়াও সাড়া দিল। ১৫/২০ সেকেন্ডর মধ্যেই ছেড়ে দিল সুন্দরীকে।হাসল ওর দিকে চেয়ে।আশ্চর্যজনক ভাবে কেয়াও হাসল, নিজের হাতটা মুঠো করে কপট রাগে কিল দিলে সপনের বুকে, বলল এটা কি করলে” হা হা করে হেসে উঠল সপন। oslil choti golpo

আর মনে মনে ভাবল এবার ওকে বিছানায় নাচোনা শুধ সময়ের ব্যাপার।সেদিন ওরা অনেকক্ষণ রিক্সায় ঘুরল।সারাটা সময় সপনের হাত ধরে রাখল কেয়া। ওর ঘাড়ে নিজের মাথা রেখে স্বপ্ন বুনল অনেক।৪।’টায় সপনের ঘুম ভাংলো সেল ফোনের রিং এ।

কেয়া ফিসফিস করে বলল “সপন আমার বাসায় চলে আসো”।ওর যৌনাবেদনাময়ী কন্ঠসরের আহবানে সাড়া দিতে সপন একটুও দেরি করল না। আধা ঘন্টার ভেতর তৈরি হয়ে কেয়াদের বাসার দিকে রওনা দিল।রাস্তায় একটা ফার্মেসী থেকে কিনে নিল “U&ME” এর একটা প্যাকেট।

বৃষ্টির ছাটে বেশ খানিকটা ভিজে গেল সপন।কেয়া দরজা খুলেতেই সপন স্তব্ধ হয়ে গেল ওকে দেখে।আকাশের নীল একটা শাড়ী পড়া অপ্সরা যেন দাঁড়িয়ে আছে।দরজাটা বন্ধ করেই সপন বলল “বাসায় কেউ নেই।

হ্যাঁ।তোমাকে খুব খুব সুন্দর লাগছে।হাতে ওকে শক্ত হাতে জড়িয়ে ধরে বলল “সপন তুমি আমার প্রতি মুহুর্তের স্বপ্ন।ভালবাসি তোমাকে ভালবাসি আমি, আমার পৃথিবী তুমি”।

সপনের হাত তখন কেয়ার সাদা ব্লাউজের শেষ প্রান্ত আর কোমড়ের মসৃন সাদা অংশটায়। ডান হাত দিয়ে কেয়ার থুতনিটা তুলে ওর চোখে চোখ রাখল সপন।প্রগাঢ় বোন এক চুম্বন একে দিল ওর গোলপী ঠোটে।তারপর নিচের ঠোটটা নিজের ঠোট জোড়ার মধ্যে নিয়ে চুষতে লাগল। bangla oslil golpo

কেয়াও সাড়া দিল,ওর হাত দিয়ে সপনের মাথাটা ধরে নিজের দিকে নিয়ে আসল।দু’জনের ঠোট আর গভীর ভাগে মিলিত হল।

সপনের জিব কেয়ার মুখের ভেতর ঢুকে ওর জিব এর সাথে মিলিত হল। কিছুক্ষণের ভেতর কেয়ার ঠোট ঢুকে গেল সপনের মুখের ভেতর আর সপন প্রেয়সীর জিব চুষতে লাগল পাগলের মত। প্রথম পুরুষের এমন কামনাভরা চুম্বনের আবেশে কেয়ার চোখ বন্ধ হয়ে গেল।সময় যেন স্থির।আর সপন… সপন তখন দ্রুত হাতে তার শার্ট খুলছে।

খোলা শার্টটা মাটিতে ছুড়ে ফেলে ও সরিয়ে দেয় কেয়ার বুকের ওপরের নীল আচলের আবরন।কেয়ার তৃষ্ণার্ত ঠোট থেকে নিজের ঠোট আলাদা করে তাকায় সাদা ব্লাউজে আষ্টেপৃষ্ঠে আটকে থাকা স্তন জোড়ার দিকে।

ব্লাউজের উপর দিয়ে দু’হাতে দু’দিক থেকে চেপে ধরে চুমু খায় স্তনবিভাজিকায়।এতদিন ধরে সজত্নে লুকিয়ে রাখা গোপন সম্পদে প্রথম পুরুষ স্পর্শে কেপে ওঠে ও। নিঃশ্বাস বন্ধ করা চুমু আর স্তনে প্রেমিকের ছোয়ার উত্তেজনায় হৃদ স্পন্দন জোড়ালো হয় যুবতীর, দ্রুত শ্বাস-প্রশ্বাসের সাথে ওঠা নামা করতে থাকে বড় বড় বুকজোড়া, ফেটে বের হয়ে আসতে চায় ব্লাউজের বাধন ছিড়ে।সপনের মুখটা চেপে ধরে নিজের নরম স্তনজোড়ার উপর। oslil panu golpo

সপন চুমু খায়, জিব দিয়ে চেটে দেয় স্তনের অনাবৃত অংশটুকু।জিব এর ডগা ঢুকিয়ে দিতে চায় একসাথে চেপে থাকা স্তন দু’টার মাঝের ভাঁজটায়।কেয়া কাপতে থাকে কামনায়। সপন মুখ তোলে, দু’হাতে ব্লাউজের হুকগুলো খোলে একটা একটা করে,কেয়া নিঃশ্বাস বন্ধ করে দেখে ওর স্তন উন্মোচন। সপন বের করে আনে ব্রা তে ঢাকা স্তনজোড়া।

আগের চাইতেও বেশি অনাবৃত।প্রথমে বামদিকেরটায় তারপর আরেকটাতে চুমু খায়।কেয়া অনেক্ষণ ধরে চেপে থাকে নিঃশ্বাস ছেড়ে দেয়, ওর মুখ দিয়ে বের হয়ে আসে “ আহ! স…প…ন”সপনের আর অপেক্ষা করতে পারে না।পেটিকোটের ভেতর থেকে নীল শাড়ির কুচিটা টেনে বের করে, পেটিকোটের দড়ির গিট টা খুলে ফেলে এক টানে।

ও আশা করেছিল দেখবে প্যান্টিতে ঢাকা গুদ। কিন্তু তার বদলে ওর চোখের সামনে আসল মসৃন ভাবে বাল কামানো ফর্সা আচোদা গুদ। সপন হাটু গেড়ে বসে পড়ল, মুখ ঘসতে শুরু করল নরম ত্রি কোনাকৃতি জায়গাটায়, চুমু খেতে খেতে কেয়ার পাছার দাবনা টিপতে শুরু করল দুই হাতে। কেয়া তাল সামলাতে না পেরে সপনের মাথার চুল ধরে ওর মুখের উপর গুদ চেপে ধরল।হালকা কামড়, চুমুর পর সপন ওর এক আংগুল কেয়ার গুদের চেরাটায় ঘষা আরম্ভ করতেই কেয়া গলা দিয়ে ভেসে আসল কামার্ত ধ্বণি “উম্মম্মম স ও প ও ন।

সপন দাড়ায়।নিজের শার্টের বোতাম খুলে শার্টটা ছুড়ে ফেলে দেয়।কেয়ার হাতে নিয়ে যায় নিজের প্যান্টের বোতামের কাছে।কেয়ার ঠোট এ নিজের ঠোট লাগিয়ে চুষতে চুষতে হাত দু’টো পেছনে নিয়ে কেয়ার ব্রার হুক খুলে ফেলে।কেয়ার হাত ও থেমে থাকে না। সপনের প্যান্টের বোতাম খুলে নামিয়ে দেয় নিচে, আন্ডার অয়্যার এ আটকে থাকা শক্ত মোটা বাড়াটা বের করে নিয়ে আস্তে আস্তে হাতে মধ্যে টিপতে থাকে।

কেয়ারে অনভ্যস্ত হাতে মন্থন হতে হতে বাড়াটা আরও মোটা আর শক্ত হয়।সপন উত্তেজনায় সাদা বড় দুধ জোড়া টিপতে থাকে জোরে জোরে।ও ভুলে যায় কেয়া আগে কোন পুরষের টেপন খায় নি।কেয়া ব্যাথায় উহ করে ওঠে।সপন ঠোট ছেড়ে এবার টাইট দুধে মুখ নামায়।বোঁটা গুলো বেশি বড় নয়।কিন্তু চোষনে আর টেপনে শক্ত হয়ে খাড়া হয়ে আছে। oslil chodar kahini

সপন এর মনে পরে ওর ভাবী শারমিন এর বড় বড় বোঁটা দুটোর কথা।ও যে সময়টায় শারমিন এর গুদ ঠাপাত তখন শারমিন বাচ্চা বুকের দুধ খায়, দুধে ভারী হয়ে থাকে মাই দু’টোর বোঁটা টসটস করত।আহ শারমিন…।

সপন আবার ফিরে আসে বর্তমানে, কুমারী প্রেমিকার গুদ ফাটানোর জন্য ওর বাড়াটা টনটন করছে। সপন ডান হাতে কেয়ার বাম দিকের দুধটা চেপে ধরে, খাড়া বোঁটায় চুমু খায়, চুষতে শুরু করে, ঠিক যেভাবে ছোট বেলায় পাকা আম ফুটা করে চুষে রস খেত।জিব দিয়ে চেটে দেয় স্তনবৃত্ত।একই ভাবে ডান দিকের মাইটাও সপনের আদর খায়।

তারপর আবার বাম দিকের স্তনটা মুখের ভেতর ঢুকিয়ে নিয়ে চুষতে থাকে।কেয়ার দুধগুলো বেশ বড়, পুরোটা মুখের ভেতর ঢোকে না, সপন এক হাতে চেপে ধরে যতটা পারে মুখের ভেতর নেয়,চোষার সাথে সাথে চলে জিব দিয়ে বোঁটা আর স্তনবৃত্তে আক্রমন।

কেয়া অসহ্য সুখে গোঙ্গাতে থাকে।সপনের চুল মুঠি করে ধরে।সপন থামে না, ডান দিকের দুধটা মুখের ভেতর নেয়।চলতে থাকে চোষন।আর সাথে সাথে অন্য দুধটা সপনের হাতের মুঠোয় নিয়ে টিপতে থাকে রিকসাওয়ালার ভেঁপু বাজানোর, বোঁটাটা টিপে ধরে দুই আংগুলের মাঝে, চটকাতে থাকে।প্রথম বারের মত নিজের বড় বড় দুধ জোড়ায় পুরুষের ছোঁয়ায় কেয়া পাগল হয়ে যায়।

ওর গুধ ভেজা শুরু হয়।গুদের মধ্যে যেন পিঁপড়া হেটে বেড়াতে থাকে।সপন কেয়ার মাই দুটো ছেড়ে দাঁড়ায়। আন্ডার ওয়্যারটা খুলে ফেলে।

কেয়া দেখতে থাকে তার প্রেমিক পুরুষের মাথা উচিয়ে খাড়া হয়ে থাকা শক্ত বাড়াটা।সপনের বাড়ার সাইজ দেখে ওর ভাবী চোদন খাওয়ার জন্য গুদ ফাক করে ওর কাছে কাকুতি মিনতি করেছিল দাও না সপন আমার গুদে তোমার ওই শক্ত আর মোটা ডান্ডাটা ভরে দাও, আমার গুদ মেরে মেরে আমাকে তোমার বাচ্চার মা বানাও”।

শারমিন বিবাহিত, ও জানত বড় বাড়া গুদে নেবার সুখ। কিন্তু কেয়া ভয় পেল একটু। সপনের বাড়ার মুন্ডিটা হাঁসের ডিমের সাইজের, তারপরেই ডান্ডাটা সব মিলিয়ে ৮ ইঞ্ছি হবে।চামড়ার ওপর দিয়ে রগ গুলো রক্ত প্রবাহ বেড়ে যাওয়ায় ফুলে উঠেছে।

কেয়া ভয় পাচ্ছে কারন ও বুঝে গেছে ওই মুগুরটা আজ ওর কুমারী গুদ ছিড়ে দেবে, আচোদে গুদটা আজকের চোদনেই ঢিলা করে দেবে সপন।সপন কেয়ার নরম হাতে ওর বাড়াটা ধরিয়ে দেয়। কেয়া ডান হাতে বাড়াটা নিয়ে টিপতে থাকে আস্তে আস্তে। oslil chodar golpo

সপনের বাড়া তখন চাচ্ছে চোষন, ঠিক যে ভাবে শারমিন ভাবী ওর বাড়াটা ললিপপের মত চুষে চেটে দিত।কিন্তু আন এক্সপেরিন্সড কেয়া বুঝতে পারে না কি করতে হবে। সপন ওকে ফিসফিস করে বলে “আমার বাড়াটায় চুমু খাও সোনা”।

কেয়া একটা ধাক্কা খায়…সপনের মুখে “বাড়া” শব্দটা শুনে এবং “বাড়াটায় চুমু খেত হবে” জেনে। সপনের আর অপেক্ষা সহ্য হয় না। ও কেয়াকে ধাক্কা দিয়ে কাছে সোফাটায় বসিয়ে দেয়।বাম হাতে কেয়ার চুলের মুঠি ধরে আর ডান হাতে নিজের শক্ত বাড়ার লাল মুন্ডিটা কেয়ার গোলাপী ঠোটে ঘসতে শুরু করে।

বাড়ায় আগায় লেগে থাকে কামরস লিপিস্টকের মত ঘসে দেয় কেয়ার ঠোটে। কেয়ার ভিতের থেকে প্রতিরোধ উঠে আসে। ও দুই হাতে দিয়ে সপন কে ঠেলে সরিয়ে দিতে চায়।কিন্তু কামে হিংস্র সপন সরে না।বাম হাতে ধরা চুলের মুঠিটা আরও জোরে টেনে ধরে, কেয়া ব্যাথায় চিতকার করে ওঠে, ওর মুখ টা খুলে যায় আর সপন বাড়াটা কেয়ার মুখে ঢুকিয়ে দেয়, চেপে ধরে, ঠেসে ধরে। bangla oslil chodar golpo

কেয়া নিশ্বাস নিতে কষ্ট হয়। চোখে পানি চলে আসে।সপন থামে না, কেয়ার মুখের ভেতর থেকে বাড়াটা বের করে নিয়ে আসে মুন্ডিটা ভেতরে রেখে আবার ভিতরে ঢুকায় দেয়।ওর বাড়ার আগাটা ঘসা খায় কেয়ার জিবে।লম্বা শক্ত বাড়াটা অর্ধেকের বেশি ঢুকাতে পারে না সপন। এভাবে কেয়ার মুখে বেশ কয়েকটা ঠাপ দেয়ার পর শান্ত হয়ে সপন।

প্রেমিকার মুখ চুদে সুখ হয় ওর।বাড়াটা কেয়ার মুখ থেকে বের করে কেয়াকে দাঁড় করায়।বাম হাতে কেয়ার মাথাটা নিজের মুখের দিকে আনে, হিংস্রভাবে চুমু খায় ঠোট জোড়ায়, চুষতে থাকে।এক হাতে পালক্রমে মুচরে দেয় কেয়ার বড় বড় মাই দু’টা।মাই দু’টো থেকে হাত নেমে আসে পাছায়, পাছার দাবনাটা খামচে ধরে আর ছাড়ে।

কেয়া এতটা হিংস্র ভালোবাসার জন্য প্রস্তুত ছিল না।ও ভেবেছিল একটু ঠোট চোষা, আর একটু দুধ টেপা তারপরেই সপন ওর যোনীতে লিংগ ঢুকিয়ে ওকে চুদবে।কিন্তু সপন বিবাহিত মহিলার গুদ চুদে এসেছে।ওর কি আর এত কমে হয় সপনের ক্ষেপা ভালোবাসা দেখে কেয়ার সংগমের ইচ্ছা গুদের ভেতর দিয়ে জরায়ুতে ঢুকে যায়, সেখান থেকে মনে হয় পেটেও চলে আসে আর একটা ভয় দলা পাকিয়ে গলায় জমা হয়।

সপন ওকে সোফায় বসায়, একটু ঝুঁকে কোমড়টা ধরে টান দেয়, কেয়ার পাছার অর্ধেকটা চলে আসে সোফার বাইরে।এখন সপন ওর দুই পায়ের মাঝে দাঁড়িয়ে। সপন বসে মেঝেতে, কেয়ার পা দুইটা ফাক করে দুই হাতে, উরুর নিচে দুই হাতে দিয়ে উপরের দিকে ঠেলে দুই পাশে সরিয়ে দেয়। কেয়ার সদ্য বাল কামানো সাদা গুদটা উন্মুক্ত হয়।সপন কিছুক্ষন চেয়ে দেখে কুমারীর গুদ। oslil choti golpo

কুমারী গুদ দর্শন এই প্রথম। কেয়া অর্ধশায়িত অবস্থা থেকে একটু উঠে বসে,সোফায় দুই হাতে ভর দেয়, আর পা দুটো মেলে দেয় যতটা সম্ভব, পায়ের গোড়ালীটা সোফার কিনারে দিয়ে আটকে রাখে নিজেকে গুদ মেলে দেওয়া অবস্থায়।সপন কেয়ার মাইজোড়া দুই হাতে টিপে দেয়,দুধ দোয়ার মত করে চেপে টেনে টেনে আনে সামনের দিকে, বোঁটাটা দুই আংগুলের মাঝে চেপে ডলতে থাকে।

কেয়া আবার গরম হতে থাকে, ওর মুখ দিয়ে উমমম আহহহহহ বের হতে থাকে, আবেশে ওর চোখ সরু হয়ে আসে। সপন মাইগুলো একটা একটা করে চেপে ধরে বোটায় জিব লাগায়, স্তনবৃত্তে জিবের আগা দিয়ে চাটে, জিবটা বের করে মাই এর গোড়া থেকে বোটা পর্যন্ত বার বার চাটে। কেয়া চোখ বন্ধ করে ওর দুধ চাটা উপভোগ করতে থাকে।

কেয়ার গুদ ভিজতে শুরু করে।রস বইতে শুরু করে ভিতরে।সপন কেয়ার মাই জোড়া ছেড়ে নিচে নামে, কেয়ার ফর্সা পেটে চুমু খায়, নাভিতে চুমু খায়, জিব ঢুকিয়ে খোঁচা দেয়।তারপর মসৃন তলপেট এ ঠোট চেপে ধরে, মুখ ঘসে।কেয়া কেপে কেপে ওঠে, ওর মুখ দিয়ে ইশ আহ ওমহ শব্দ বের হতে থাকে।সপন ওর গুদের ওপর নরম জায়গাটায় চুমু খেতে থাকে, হাতে মুঠো করে চেপে ধরে ওর গুদটা।

কেয়ার শ্বাস বন্ধ হয়ে যায়, পাঁজরটা উপরের দিকে উঠে আসে বাতাস নেয়ার জন্য, দুধ জোড়া ঠেলে বের হয়ে। সপন হাতের মুঠো থেকে গুদ টা ছেড়ে দেয়, কেয়া জোড়ে জোড়ে নিশ্বাস নিতে থাকে আর ওর মাই দু’টো ওঠা নামা করতে থাকে ওর নিশ্বাসের তালে তালে। bangla oslil golpo

সপন কেয়ার গুদের চেরাটায় ঠোট ছোয়ায়, কেয়া চোখ বড় বড় করে দেখে সপন গুদের চেরার উপর দানাটায় জিভ ঘসে,কেয়া কেপে কেপে উঠে গুদটা পুরো রসে ভিজে গেছে ওর, সপন দুই আংগুলে গুদের ঠোট দু’টো ফাক করল, গুদের ভেতরের গোলাপী অংশটা বের হয়ে আসল সপনের চোখের সামনে,সপন জিভের ডগা দিয়ে খোঁচা দিতে লাগল।

জিভটা ঢুকিয়ে দিল গুদের ভেতর আবার বের করে আনতে লাগল।কেয়া দুই হাতে সোফাটা খামচে ধরল উত্তেজানায়। সপন জিভটা বের করে পাছার ফুটার উপর থেকে গুদের কোট টা পর্যন্ত চেটে দিতে লাগল বারবার। কেয়া নিজের ঠোট কামড়ে ধরে, একটা দুধ বাম হাতে খামচে ধরে টিপতে থাকে আর ডান হাতে সপনের মুখটা নিজের গুদের সাথে চেপে ধরে।

পাছাটা উপরে নিচে করে সপনের মুখে নিজের গুদটা ঘসতে থাকে।কেয়ার গুদের ভেতর কেমন যেন করতে থাকে, সম্পুর্ন অজানা এক অনুভূতি, গুদের ভিতরটা যেন জ্যান্ত হয়ে উঠে, মাংসপেশীগুলো কামড়ে ধরতে চায় কিছু।জীবনে প্রথম বারের মত কেয়া অর্গাজমের সুখ পেতে যাচ্ছে, কেয়ার সিতকার ধ্বণিতে ঘরে ছড়িয়ে পড়ে। bangla oslil golpo

ঠিকে তখনি সপন ওর মুখ সরিয়ে নেয়, কেয়া আর্তনাদ করে ওঠে … ওহহহ নাআআআ, সপন ঝুকে নিচু হয়, ওর ঠাটানো বাড়াটা একহাতে ধরে, মুন্ডিটা কেয়ার ভেজা পিচ্ছিল যোনীদ্বারে ঠেকায়, লাল মুন্ডিটা গুদের চেরাটায় চেপে ধরে একটু ঘসে,কেয়া কাতরে কাতের ওঠে।চোখ বড় বড় করে তাকিয়ে থাকে সপনের হাতে ধরা দন্ডটার দিকে।

অপেক্ষা করতে থাকে প্রথমবারের মত ওর কুমারী গুদে বাড়া নেবার জন্য। সপন আবার কেয়ার গুদের মুখে বাড়াটা ঠেকায়, আরও ঝুকে যায় কোমড়টা নাড়িয়ে ছোট্ট একটা ঠাপে বাড়ার মুন্ডিটা কেয়ার গুদের ঢুকিয়ে দেয়।কেয়ার গুদের ঠোট দু’টা ফাক হয়ে বাড়ার চাপে বাইরের দিকে বের হয়ে আসে।কেয়া চোখ বন্ধ করে ফেলে।সপন বাড়াটা একটু বের করে আর একটা ঠাপে কেয়ার গুদের ভেতর বাড়ার অর্ধেকটা ঢুকিয়ে দেয়।কেয়া উহ করে ওঠে ব্যাথায়।

ওর গুদের ভেতরটা ভরে যায় সপনের মোটা বাড়াটা দিয়ে।সপন আবার বের করে আনে বাড়াটা, মুন্ডিটা ভেতরে রেখে আবার ঠাপ দেয়, কেয়ার এ পর্যন্ত অব্যবহৃত গুদ চিরে ঢুকতে থাকে গভীরে।

শাবল দিয়ে মাটি খোড়ার মত ঠাপ দিয়ে দিয়ে কেয়ার রসাল পিচ্ছিল গুদ চুদতে থাকে।প্রতি ঠাপে আরও ভিতরে যায়।কেয়ার গুদের নরম মাংসে ঘসা খেতে থাকে ওর বাড়ার মুন্ডিটা, উত্তেজনা বাড়ে সপনের, লিংগটায় রক্ত প্রবাহ বেড়ে যায়, আরো শক্ত আর মোটা হতে থাকে ওটা, কেয়ার যোনির আড় ভাংতে ভাংতে প্রতি ঠাপে আরো ভিতরে ঢুকতে থাকে।কেয়া প্রেমিকের বাড়ার ঘসায় কাতরাতে থাকে। ওদের দুজনের প্রথম মিলনের আহ উম ওহ শব্দে ড্রইং রুমটা ভরে উঠে। oslil choti golpo

সপন প্রথমে আস্তে আস্তে চুদলেও ধীরে ধীরে গতি বাড়ায়।লিঙ্গটা বাইরে নিয়ে জোরে ঠাপ দিয়ে বারবার বিদ্ধ করে প্রেমিকাকে।কেয়াও পাছা নাড়িয়ে নাড়িয়ে সপনের বাড়াটাকে নিজের গুদের আরো গভীরে নেয়।সপন কেয়ার পাছার তলায় হাত দিয়ে পাছাকে তুলে ধরে উপরে, তারপর গাঁথতে শুরু করে বাড়া দিয়ে দিয়ে। ঘরের মধ্যে পচপচ আওয়াজ ভরে যায়।

কেয়া জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকে। বাড়াটা গুদের ভিতর ঢুকতেই কেয়ার মুখ দিয়ে বেড়িয়ে আসছে, ‘আহহহ কি সুখ, কি সুখ, আমি মরে যাচ্ছি। কেয়ার শীৎকারে সপন আরো বন্য হয়ে ওঠে, কোমড় তুলে তুলে আছড়ে ফেলে কেয়ার গুদের উপর।

সদ্য কুমারীত্ব হারানো কেয়া এই এক্সপ্রেস ট্রেনের মত ঠাপ সহ্য করতে পারে না বেশিক্ষন, গোংগাতে শুরু করে, দাঁতে দাঁত চেপে রাখে, তারপর ওর গলা চিরে চিৎকার বের ওহ মা গো আমার ছিরে যাচ্ছে,সপন আমার সোনা প্লিজ আস্তে কর, আমি আর নিতে পারছি না ওর করুনা ভিক্ষা শুনে সপন আরো চড়ে যায়, কেয়াকে চুদতে চুদতে হিতাহিত জ্ঞান শুন্য হয়ে পড়ে।কেয়ার বড় বড় মাইজোড়া দুই হাতে ধরে টিপতে থাকে, মোচড়ায় আর ঠাপাতে থাকে। bangla oslil golpo

তারপর বাড়াটার পুরোটা বাইরে বের করে আনে, কেয়ার বড় করে একটা নিঃশ্বাস নেয়,ওর গুদের ভিতরটা হঠাৎ যেন শুন্য হয়ে যায়। সপন এবার শুধু বাড়ার মুন্ডিটা কেয়ার গুদের ভেজা মুখের ভেতর ঢুকাতে আর বের করতে থাকে।কেয়ার শরীর যেন শুন্যে ভাসতে শুরু করে, ওর সমস্ত অনুভূতি জমা হয় গুদটাতে এসে, কেয়ার মাল খসার সময় এগিয়ে আসে।

তল ঠাপ দেয়া আরম্ভ করে। সপন সপন করে কামার্ত ধ্বণি বেরিয়ে আসতে থাকে ওর ভিতর থেকে।এমন সময় সপন মোটা বাড়াটা এক ঠাপে গোড়া পর্যন্ত ভরে দেয় কেয়ার গুদে, ঠেসে ধরে, চেপে ধরে কেয়ার গুদের শেষ প্রান্তে। কেয়া ওক করে একটা শব্দ করে ওঠে, ওর গুদের ভেতের বিষ্ফোরণ ঘটে।ভেঙ্গে পড়তে থাকে যেন সব কিছু। কেয়া দু’পা ক্রস করে বেস্টন করে সপনকে নিজের দিকে আরও টেনে আনে, নিজের পাছাটা একটু উঁচু করে নাড়াতে থাকে।

গুদ দিয়ে শক্ত বাড়াটা ঘসতে থাকে।কেয়ার রসস্খলন হতে থাকে।ইইইই আহহ সপন ওহ উমমম সপন আমি গেছি করতে করতে গুদটা দিয়ে সপনের বাড়াটা কামড়ে ধরে আবার ছাড়ে।পাছাটা তুলে আবার গুদের ভিতর বাড়াটা চেপে ধরে ঘসছে।শেষ মূহুর্ত এসে গেল। কেয়ার পিঠ ধনুকের মত বেঁকে যাচ্ছে। bangla oslil golpo

দুহাতে সোফার কভার আঁকড়ে ধরে নিজের কোমড় আরো উঁচু করল কেয়া ,সপন কেয়ার দুধ দু’টা দুই হাতে চেপে ধরে জোরে জোরে চুদতে চুদতে বলতে লাগল “নে সোনা নে, তোর গুদ আজকে ভরে দেব,ফাটায় ফেলব আহ আহ ওহ, ওহ কেয়া সোনা আমার তোর গুদটা আমার বাড়াটাকে শক্ত করে কামড়ে ধরেছে রে।

দিয়ে আমার বাড়াটা তো কামড়ে ধরেছেরে উহ আহ কয়েকটা ঠাপ দিয়েই একদম ঠেসে ধরল বাড়াটা কেয়ার খাবি খেতে থাকা গুদের ভেতর।কেয়ার জল খসল।ওর গুদের মাংস সংকোচন প্রসারন হতে থাকল আর কয়েক বার, তারপর রস খসানো ক্লান্ত কেয়া চোখ বন্ধ করে সোফায় গা এলিয়ে দিল।বড় বড় নিঃশ্বাসের সাথে ওর বড় বড় দুধ জোড়া ওঠা নামা করতে লাগল। oslil choti golpo

কেয়ার গুদটা টাইট হতে শুরু করল।সপন একটু অপেক্ষা করে আবার চোদা আরম্ভ করল।একবারে এক্সপ্রেস ট্রেনের গতিতে ঠাপাতে লাগল।কেয়ার গুদের মুখের ভিতরটা সপনের বাড়া বের করার সাথে সাথে একটু বাইরে বেরিয়ে আসছিল।

কেয়ার কষ্ট হলেও দাঁত চেপে সহ্য করতে লাগল।টাইট গুদে বাড়াটা আরো বেশি ঘসা খেতে খেতে সপনের বিচী দু’টা থেকে বাড়ার আগায় মাল চলে আসে, ও আর বেশিক্ষন ধরে রাখতে পারে না নিজেকে। bangla oslil golpo

আমার হবে আমার বের হয়ে যাবে, উফফফফ ইশশ আহহহহহ শব্দ করতে করতে আরও কয়েকটা লম্বা ঠাপ দিয়ে কেয়ার গুদের ভেতর বাড়াটা চেপে ধরে, গুদের গভীরে সপন তার ঘন সাদা বীর্য ঢালা আরম্ভ করল।

মাল বের হওয়ার উত্তেজনায় কেয়ার একটা দুধ বেশ জোরে মুচড়ে দিল সপন। আর কেয়া বিস্মিত চোখে ওর প্রেমিক পুরষের মুখের সুখানুভূতি ফুটে উঠতে দেখতে লাগল। কেয়া ওর গুদের গভীরে সপনের বাড়ার নড়াচড়া অনুভব করছিল। সপন নিজের কোমড় আগুপিছু করে বাড়াটা গুদের ভিতর আর একটু নাড়িয়ে মাল ঢালা শেষ করল।

ধপাস করে নিজের শরীরে ওজনটা ছেড়ে দিল কেয়ার উপর। কেয়ার শরীরের ওপর ভর দিয়ে বড় বড় শ্বাস ফেলতে লাগল। কেয়ার বড় বড় নরম দুধ জোড়া সপনের বুকের নিচে পিস্ট হচ্ছিল।কেয়া অনুভব করছিল, যে শক্ত মোটা বাড়াটা ওর গুদটাকে এতক্ষন ভরে রেখেছিল, গত আধা ঘন্টা ধরে যে মাংসদন্ডটা লোহার রডের মত শক্ত হয়ে ওর গুদটাকে চুদে চুদে ফালাফালা করে দিয়েছে সেটা নরম হতে শুরু করেছে।

সপন কোমড় নাড়িয়ে আস্তে আস্তে বাড়াটা বের করতে শুরু করল।কেয়ার টাইট গুদ এখনো ওর বাড়াটাকে চেপে ধরে রেখেছে। গুদের মুখের কাছে ওর বাড়ার মুন্ডিটা আসতেই ও একটানে বাড়াটা বের করে নিল, বোতলের কর্কের ছিপে খোলার মত একটা শব্দ হল। bangla oslil golpo

কেয়া উহ করে উঠল। নিজের বাড়ার আগায় প্রেমিকা আর ওর মিশ্রিত রস দেখে ওর মনে একটা বন্য ইচ্ছা জেগে উঠল।ওর ইচ্ছা হচ্ছিল কেয়ার চুলের মুঠি ধরে নিজের বাড়াটা কেয়ার গোলাপী ফোলা ফোলা ঠোটে ঘসতে, কেয়াকে দিয়ে নিজের বাড়াটা চাটিয়ে পরিষ্কার করতে।

কিন্তু আজ প্রথম চোদনের প্রথম দিন ভেবে নিজেকে সংবরন করল।কেয়ার সোফায় সোজা হয়ে সামনের দিকে একটু ঝুকে বসল , ওর দুধ জোড়া নিজভারে আর মাধ্যাকর্ষনের টানে নিচের দিয়ে একটু ঝুলে গেছে। ওর গুদ থেকে সপনের মাল মিশ্রিত ঘন রস এসে সোফাটাকে একটু ভিজিয়ে দিল।

Leave a Comment