কোলকাতা বাংলা পরকীয়া চুদাচুদির

আজ তার বাড়িতে পার্টি চলছে কারন তিনি porokia choti golpo সেনাবাহিনীতে মেজর পদে প্রমোশন পেয়েছেন। এমন আনন্দ ও ফুর্তির সময়ে চিঠি পেয়ে তিনি কিছুটা বিরক্তই হলেন বটে।

আবার ভাবলেন হয়ত জরুরি কারো চিঠি হবে কিন্তু এই ৪জি এর যুগে কে চিঠি পাঠাতে পারে? তিনি আর কিছু ভাবতে চাইলেন না।

পরে পড়বেন ভেবে তিনি চিঠিটা কোর্টের বুক পকেটে রেখে দিলেন। এই দিকে গানের আসর শেষ হয়ে গেছে।

এরপর সবাই ডিনার করতে লাগলেন। সবার সাথে কথা বলতে বলতে আর সবার প্রশংসা শুনতে শুনতে রাত প্রায় ০১ টা বেজে গেলে পার্টি শেষ হল। সবাইকে বিদায় করে দিয়ে বিকন তার রুমে আসলো।

চাকরেরা যে যার কাজ করতে লাগলো।সবাই কাজ করে শুয়ে পড়ল। সকালে বিকন বাবুর ঘুম ভাঙল তার স্ত্রীর ডাকে। বিকন বাবুর বয়স ৩৫ কিন্তু তিনি বিয়ে করেছেন মাত্র দুই বছর আগে।

নিতান্তই বাবা মার পিড়াপীড়িতে।যাই হোক, বিকন বাবুর স্ত্রী বিমলা দেবীর বয়স মাত্র ২১ বছর।যেমন সুশ্রী, তেমনি সাদা মনের। “ওঠ, সকাল আটটা বেজে গেল যে।

অফিস যাবে না? সকাল আটটার কথা শুনে বিকন বাবুর ঘুম উড়ে গেল। তিনি দ্রুত স্নান সেরে কোনোমতে নাস্তা সেরে অফিসার দিকে রওনা দিলেন। bangla panu golpo

তার জন্য অফিস এর বরাদ্দকৃত পাজারোতে বসে তার গত কালকের চিঠির কথা মনে পড়ল।তিনি চিঠিটা তার কোর্টের পকেটে রেখেছিলেন কিন্তু কোর্টটা বাড়িতে রয়ে গেছে।

সারাদিন অনেক খাটুনি গেছে বিকন বাবুর। নতুন চেম্বার, নতুন দায়িত্ব, কত লোকের সাথে শুভেচ্ছা বিনিময়, নতুন ফাইল বুঝে নেয়া, এইসব করতে করতে তিনি বেশ ক্লান্তি নিয়েই বাড়ি রওনা দিলেন।

হাজার কাজের মাঝেও বিকন বাবুর একটা জিনিশ খুব পছন্দ হয়েছে।আর সেটা হল ওনার নতুন সেক্রেটারি মিসেস রত্না।

এক সন্তানের মা হলেও এখনো সবার ভিড়ে ছখে পড়ার মত।এই ১৯-২০ ভাবতে ভাবতে বিকন বাবু বাড়ি ফিরলেন। kolkata chodar golpo

ডিনার এর পর তিনি চিঠি নিয়ে বসলেন।খামটা উলতে পালতে দেখলেন তাতে কোন নাম বা ঠিকানা লেখা নেই।

নানা দ্বিধাদ্বন্দ্ব নিয়ে তিনি চিঠিটা খুল্লেন।কিন্তু তাতে যা লেখা, টা কিছুতেই তার বোধগম্য হল না।তিনি বেশ কিচ্ছুক্ষন চেষ্টা করেও কিছু পাঠোদ্ধার করতে পারলেন না।

কিন্তু তার মনটা অজানা আশংকায় ভরে গেল। বিছানায় শুয়ে শুয়ে তিনি চিন্তায় ডুবে গেলেন। জীবনে তিনি কম পাপ করেননি।

এমন সময় বিমলা দেবী পাতলা গাউন পরে শুতে আসলেন। তিনি বললেন,”কি হল এত চিন্তিত কেন? আমাকে ভুলে গেলে নাকি” বিকন বাবু মামী এক হাত দিয়ে বিমলা দেবীকে তার বুকের কাছে টেনে নিলেন।

তার রসালো ঠোঁটে দীর্ঘ চুম্বন করতে করতে তিনি বিমলার গাউন টেনে খুলে দিলেন।“আস্তে বাবা, আস্তে ছিরে যাবে যে” কে শোনে কার কথা।

বিকনের ৬ ইঞ্চি পুরুষাঙ্গ এখন ৯০ ডিগ্রি। গউন খুলে দিয়ে সে বিমলার ৩৬ সাইজ এর স্তন টিপতে লাগলে।

কিছুক্ষন টেপার পরে সে তার একটা স্তন চোষা শুরু করল। এদিকে বিমলা দেবী চোখে আঁধার দেখছেন। তার যোনি ইতোমধ্যেই রসে ভরপুর। bangla choti porokia

বিকন বাবু এরপর বিমলা দেবীর যোনিতে তার ৬ ইঞ্চি ডাণ্ডা পুরে দিতেই বিমলা দেবী কেকিয়ে উঠলেন।ঠাপের পর ঠাপ খেতে খেতে বিমলা দেবী সুখের সাগরে হাবুডুবু খেতে লাগলেন।

দুজনেরই প্রায় একই সাথে বীর্যপাত হল। বিমলার যোনির মধ্যে বিকন তার বাঁড়া রেখে ঘুমিয়ে পড়ল। সে ভুলে গেল যে চিঠিতে লেখা ছিল- বিকন বাবু ঘুম থেকে উঠেই আবার কাগজটা নিয়ে ভাবতে লাগলেন।ওনার স্ত্রী কাপড় পড়ে ওনার নাস্তার ব্যবস্থা করতে চলে গেলেন।

উনি মোবাইলে চিঠিটার একটা ছবি তুলে রাখলেন।এরপর কল দিলেন সেই সময়ের নামকরা এক গোয়েন্দা মৃদুল কে। হ্যালো মৃদুল,আমি বিকন,তোমাকে একটা ছবি পাঠাচ্ছি দেখতো কোনো কিছু বোঝো কিনা।যদি কিছু জানতে পারো,তবে আমাকে অবশ্যই জানাবে।

ওপাশ থেকে শুধু হমম ছাড়া আর কোনো উত্তর এলো না।এরপর বিকন বাবু রেডি হয়ে অফিস এর জন্য বেরিয়ে পড়লেন।বেরোনোর সময় স্ত্রীকে চুমু খেলেন মৃদু করে।বললেন লাভ ইউ জানু।

আজ অফিসে তেমন কোনো কাজ নেই,নেই কোনো ব্যস্ততাও।এমন সময় বিকনের কেবিনে তার সহকারী রত্না প্রবেশ করলো।

স্যার,আসতে পারি? Yes, come in। রত্না খুব একটা ভালো স্বভাবের মেয়ে নয়।টাকার জন্য 20 বছর বয়সে 45 বছর বুড়োর সাথে বিয়ে করেছে।তার চাকরি পেতে কোনো ঘুষ দিতে হয় নি,লোকে এই নিয়ে নানা কথা বললেও রত্নার কোনো মাথা ব্যথা নেই। porokia choti golpo

রত্নাকে দেখে বিকনের মধ্যে ঘুমন্ত পশু যেন প্রাণ ফিরে পেলো।সে শুধু চেয়ে রইলো রত্নার দিকে।বিকনের হঠাৎ তার অতীতের কথা মনে পরে গেল।এই জীবনে হাই স্কুল থেকে ভার্সিটি পর্যন্ত কত যে মেয়ের সতিচ্ছেদ করেছে,তার সঠিক হিসাব সে নিজেও জানে না,তবে সে ছেলেদেরও বাদ দেয় নি।

সে বাস্তবে ফিরে এলো রত্নার ডাকে।স্যার,আমি আপনার সেক্রেটারি, যে কোনো প্রয়োজনে আমাকে ডাকবেন,আমি পাশের রুমেই আছি।শুধু এই bell বাজলেই হবে।

হুঁ, ঠিক আছে, তুমি কখন যাও।রত্না বেরিয়ে গেলে বিকন ভাবতে লাগলো কি করে এইরকম তাজা গোলাপকে নষ্ট করা যায়।কারণ অনেক দিনের সুপ্ত বাসনা কামনা হয়ে আবার জ্বলে উঠেছে।

সে রত্নাকে ডাকলো।বোস, তোমার সাথে আমার জরুরি কথা আছে।জী স্যার বলুন না।রত্না,আমি তোমার সম্পর্কে কিছু তথ্য জেনেছি,তুমি শুধু বলবে সব ঠিক আছে কিনা।রত্না ঘাবড়ে গেলেও বললো ok, স্যার। kolkata choti golpo

বিকন-তুমি এক সন্তানের মা আর তোমার স্বামী সামান্য ব্যবসায়ী।তোমাদের বয়সের পার্থক্য বিস্তর।তুমি সব সময় নিজের পায়ে দাঁড়াতে চাও।কী ঠিকত?

রত্না-হা স্যার।কিন্তু আপনি এইসব জিজ্ঞাসা করছেন কেন স্যার?বিকন-তুমি যে চাকরিটা করছো,সেটা পার্মানেন্ট না।তুমি এই চাকরিটা পার্মানেন্ট করার জন্য অনেক চেষ্টা করে যাচ্ছ।এইতো তো?রত্না-হাঁ স্যার।

চাকরিটা পার্মানেন্ট হয় আমার খুব দরকার।কারণ আমার বান্ধবী সরকারি চাকরির বড়াই দেখায়।তাই আমিও তার সাথেই চ্যালেঞ্জ লেগেছি যে করেই হোক,আমিও ওর মতো সরকারি চাকরি করবো।বিকন-আমার জানা মতে এক কালে আপনার স্বামীর প্রচুর অর্থ ছিল।

তার কি হলো?তা কি শেষ?সত্যি না বললে হিতে বিপরীত হতে পারে। রত্না-স্যার, আসলে ওর সব টাকা আমার বাপ আর ভাই নানা কৌশলে নিয়ে গেসে।আর আমিও এতে সাহায্য করেছি।কিন্তু ভায়েরা বিয়ে করার পর আমাকে ভুলে গেসে। কোলকাতা বাংলা চটি গল্প

তারা আমাকে কোনো কিছুর ভাগ দেয় নি।তাই বেশ খারাপ অবস্থার মধ্যেই পরে গেছি।বিকন-তার মানে আপনি ভালো স্ত্রী নন।যাই হোক, আপনার চাকরি যদি আমি পার্মানেন্ট করে দি তাহলে আপনার সব সমস্যা শেষ হবে কি? রত্না-অবশ্যই স্যার।

বিকন-আপনিতো জানেন আপনার চাকরি পার্মানেন্ট হওয়া আমার হাতে।আমি আপনার যোগ্যতা বিচার করতে চাই।নিজেকে আপনি যোগ্য প্রমান করতে পারলে আপনি পার্মানেন্ট।

রত্না-স্যার আমি প্রস্তুত।বলুন আপনি কখন আমার পরীক্ষা নেবেন? বিকন-ডেট আমি তোমাকে কল করে জানিয়ে দেব।তবে এই সপ্তার মধ্যেই পরীক্ষাটা নেব।

রত্না-স্যার,আমার তো তাহলে একটু স্টাডি করার জন্য সময়ের প্রয়োজন।আমাকে কি এই এক সপ্তাহ ছুটি দেয়া যাবে? বিকন-ওকে,গ্র্যান্টেড। পরকিয়া চটি গল্প

রত্না-থ্যাঙ্ক ইউ স্যার।বিকন-ইউ মে লিভ নাউ। রত্না রুম থেকে চলে গেল।বিকন মনে মনে বেশ খুশি হলো।কারণ শিকার ফাঁদে পা দিয়েছে।